Wednesday, November 14, 2012

পাড়াতো মেয়েগুলো


এই ঘটনাটা পুরো ৫ বছর সময় ধরে আমি চাকরী পেয়ে গ্রাম ত্যাগের আগ পর্যন্ত ঘটেছিল। যদিও বেশ কয়েকবছর আগের কিন্তু ঘটনাটা মনে পড়লে এখনো আমার ধোন খাড়া হয়ে টনটন করতে থাকে। এতো মজা পেয়েছিলাম, যা ভাষায় প্রকাশ করার মত নয়। ভাবা যায়? একটা পরিবারের তিন তিনটে মেয়ে এবং সেই মেয়েদের মাকেও চুদার সুযোগ পেয়ে গেলে কেমন লাগে? এখনো আমার গা শিউরে ওঠে, লোমগুলো দাঁড়িয়ে যায়। না, আর ভূমিকা করবো না, এবারে আসল কাহিনী শুরু করা যাক।


কামরুল হায়দার যাকে আমি হায়দার নানা বলে ডাকতাম, আমাদের বাড়ির কাছেই জমি কিনে সেখানে বাড়ি করে বসবাস শুরু করলেন আর আমাদের পড়শী হয়ে উঠলেন। হায়দার সাহেবকে নানা ডাকার পিছনে অবশ্য একটা কারন ছিল। উনার বৌ প্রথমদিন আমাদের বাড়িতে এসেই আমার মা’কে দেখেই তার মায়ের মত মনে করে উনিও মা ডাকা শুরু করলেন। সেই থেকে হায়দার গিন্নিকে নানী আর হায়দার সাহেবকে আমার নানা ডাকা শুরু। এছাড়া উনাদের সাথে আমাদের আর কোন সম্পর্ক ছিল না। হায়দার নানার তিন মেয়ে, আভা, শোভা আর নীরা। স্বাভাবিকভাবেই ওরা আমাকে ‘মামা’ ডাকতো। তবে হায়দার গিন্নি কখনো আমার নাম ধরে ডাকতো না, সে আমাকেও ‘নানা’ ডাকতো। আকৃতি আর চেহারাগত দিক দিয়ে হায়দার নানার তিন মেয়ে সম্পূর্ণ আলাদা।
বড় মেয়ে আভা ৫ ফুট ২ ইঞ্চি লম্বা আর ফিগারটাও সুন্দর ৩২-২৬-৩৬। দুধে-আলতা গায়ের রং। মুখটা একটু লম্বাটে কিন্তু তাতেই ওকে আরো বেশি সুন্দর লাগতো। মেঝ মেয়ে শোভার শোভা একবার কেউ দেখলে দ্বিতীয়বার ফিরে তাকাতো না ওর স্বাস্থ্যগত কারনে। ও ছিল বেজায় মোটা আর কালো, তবে মুখের গড়নটা খুব সুন্দর। আর সবচেয়ে ছোট নীরা ওর বড় দুই বোনের সংমিশ্রনে মাঝামাঝি, দেখতে সুন্দর, মাঝারী গড়ন আর গায়ের রং ছিল শ্যমলা। আমাদের পাড়ায় যখন আসে তখন আভা ক্লাস নাইন, শোভা ক্লাস সিক্স আর নীরা ক্লাস থ্রি-তে পড়ে। ছাত্রী হিসাবে কোনটাই তেমন সুবিধার ছিল না। তবে সবচেয়ে মাথা মোটা ছিল শোভা। ওর স্বাস্থ্যগত কারনে ওকেই সবার বড় বলে মনে হতো।
দু’বছর গেল। আভা এসএসসি সেকেন্ড ডিভিশনে পাশ করে কলেজে ভর্তি হলো। কিন্তু ফার্স্ট ইয়ার ফাইনালে রেজাল্ট খুব খারাপ করলো। আর বাবা-মা ভাবলেন আভা বোধ হয় এইচএসসি পাশ করতে পারবে না। আমি তখন ধুমসে টিউশনি করি আর আমার ছাত্ররা বেশ ভাল রেজাল্ট করায় আমার সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছিল। আভার মা অর্থাৎ নানী আমাকে বলার সাহস না পেয়ে (যেহেতু খাটুনী বেশি হয় বলে আমি খারাপ রেজাল্ট করা ছাত্র/ছাত্রী পড়াতাম না) আমার মা’কে ধরলো আমাকে রাজি করাতে যাতে আমি আভাকে পড়াই। মায়ের আদেশ বলে কথা, তাছাড়া আভাকে আমারও বেশ ভালো লাগতো, যদিও আভার প্রতি আমার কোনই খারাপ নজর ছিল না। তার একমাত্র কারন ছিল ওরা আমাকে ‘মামা’ ডাকতো, তাই আমি এই পবিত্র সম্পর্কটাকে বজায় রাখার চেষ্টা করতাম। যদিও ওরা প্রায়ই আমার সাথে ঠাট্টা-ইয়ার্কি করতো কিন্তু আমি সেসব আমলে নিতাম না।
আমি আভাকে পড়ানো শুরু করলাম। যেহেতু আভা সেরকম ভাল ছাত্রী ছিল না তাই ওকে আমার অতিরিক্ত সময় দিতে হতো। আমি আভাকে পড়াতাম বিকেলবেলা। সেসময় ওকে ছাড়া আর কাউকে দেখা যেত না। নানী দুপুরে খাওয়ার পর নাক ডাকিয়ে ঘুমাতো আর হায়দার নানা স্কুল থেকে ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে যেত কারন তার স্কুলটা ছিল বেশ দুরে। শোভা আর নীরা সময় কাটাতো খেলার মাঠে খেলে বা খেলা দেখে। তাছাড়া নানী তার মেয়েদের পড়ামুনার ব্যাপারে খুব সতর্ক ছিল, তাই আভাকে পড়ানোর সময় কেউ যেন আমাকে ডিসটার্ব না করে সেদিকে খুব খেয়াল রাখতো। পড়ার টেবিলে একটামাত্র চেয়ার ছিল। তাই আমি চেয়ারে বসতাম আর আভা বসতো বিছানার উপরে। বিছানাটা ছিল পড়ার টেবিলের লাগোয়া এবং চেয়ার থেকে বেশ উঁচুতে। আভা যখন বিছানায় বসতো তখন ওর পা মাটি ছুঁতো না, ঝুলে থাকতো। ফলে আভাকে প্রায়ই এক পা উপরে তুলে বসতে হতো।
যখন আভা ওর এক পা উপরে তুলে বসতো তখন ওর হাঁটুর সাথে কামিজটাও উপরে উঠে যেত, ফলে ওর সালোয়ার কোমড়ের রশি পর্যন্ত পুরোটাই দেখা যেত, মাঝে মাঝে ওর ফর্সা পেটের কিছু অংশও দেখা যেত। তাছাড়া ওর সালোয়ারটাও টানটান হয়ে থাকায় ওর ভুদার ওখানে বেশ টান লাগতো আর ওখানে ভুদার চেরার মধ্যে একটু টোল খাওয়ানোও দেখা যেত। আমি ইচ্ছে করে না তাকালেও কিছুতেই আমার চোখকে সরিয়ে রাতকে পারতাম না। যার ফলে ঐ দৃশ্য দেখে আমার শরীর গরম হয়ে যেত আর ধোনটা খাড়া হয়ে টনটন করতে থাকতো। এভাবেই আমি আভাকে পড়াতে লাগলাম।
যদিও ওর প্রতি আমার বিশেষ কোন খারাপ মনোভাব ছিল না কিন্তু দিনের পর দিন আভাকে পড়াতে পড়াতে ওর সাথে আমার সম্পর্ক ক্রমান্বয়ে ‘মামা-ভাগ্নি’ থেকে সরে আসতে লাগলো আর একটু একটু করে আভার প্রতি আমার লোভও জাগতে লাগলো। ওকে পড়াতে বসলেই আমি অপেক্ষা করতাম, কখন আভা পা তুলে বসবে আর আমি ওর ভুদার ওখানে টোল পড়া ভাঁজটা দেখবো। ফর্সা ধবধবে গায়ের রঙের সাথে মানাতো বলেই হয়তো আভা সবসময় গাঢ় রঙের কাপড়চোপড় পড়তো। সেদিনও ওকে পড়াতে বসে আমি অপেক্ষা করছিলাম কখন ও পা তুলে বসবে। বেশিরভাগ সময়ে লেখার সময় আভা পা তুলে বসতো। সেজন্যে আমি ওকে কয়েকটা অংক করতে বললাম। আমার চোখ ওর ভুদার ওখানে টোল পড়া সালোয়ার দেখার জন্য অপেক্ষা করতে লাগলো।
আভা অভ্যাসবসে ওর পা টেনে বিছানার উপরে তুলে নিল আর তখনই আমার একটা হার্টবিট মিস হয়ে গেল। আভা সেদিন একটা কালো রঙের পোশাক পড়েছিল। ওর কালো সালোয়ারের ঠিক ভুদার ওখানে বেশ অনেকটা জায়গা সেলাই খোলা। সালোয়ারের নিচে প্যান্টি না থাকায় আভার সুন্দর কচি ভুদাটা প্রায় পুরোই দেখা যাচ্ছিল। আমার বুকের মধ্যে ধুপধাপ শব্দ হতে লাগলো, গলা শুকিয়ে গেল। আমি অতো সুন্দর কচি ভুদার দৃশ্য থেকে চোখ সরাতে পারলাম না। ভুদার পুরু দুটো ঠোঁট এবং পাশের পাতলা ছোট ছোট কালো কোঁকড়া বালসহ পুরো ভুদাটাই দেখা যাচ্ছিল। কালো সালোয়ারের ভিতরে দুধে-আলতা ফর্সা ধবধবে ভুদাটা পদ্মফুলর মতো ফুটে উঠেছিল। ভুদার চেরার দুই ঠোঁটের মাঝখানে উপর থেকে একটা শিরদাঁড়া নেমে এসে মাঝামাঝি জায়গায় একটা কালো রঙের পুটল তৈরী করেছে, যেটাকে ক্লিটোরিস বা ভগাঙ্কুর বলে। যার ঠিক নিচেই সেই রাস্তা যেখান দিয়ে ধোনটা ঢুকালে স্বর্গে যাওয়া যায়।
আমি চোখের পলক ফেলতে ভুলে গেলাম, একভাবে ভুদার দিকে তাকিয়ে রইলাম। আর সেইসাথে আমার ধোনটা ঠেলে উঠে লোহার রডের মত শক্ত হয়ে পাগলা কুত্তার মত লাফাতে লাগলো। আমি ঠিক বলতে পারবো না, আভা আমাকে ওর ভুদার দিকে তাকিয়ে থাকতে দেখলো কিনা, তবে ও একসময় লেখা থামিয়ে কলমের গোড়া দিয়ে ভুদাটা চুলকালো। ভুদার চেরার মধ্যে কলমের গোড়াটা ভরে দিয়ে উপর নিচে কয়েকবার ঘষালো। ফলে আমি ওর ভুদার ভিতরের আগুনের মত লাল রংটা দেখতে পেলাম। আমার মাথা ঠিকমত কাজ করছিল না, আমি বুঝতে পারছিলাম না ঠিক আমার কি করা উচিৎ। আমার কেবলই মনে হচ্ছিল এই সুযোগ হাতছাড়া করা উচিৎ নয়, আমি হাত দিয়ে ভুদাটা ছুঁলেই একটা কিছু ফলাফল পাওয়া যাবে। কিন্তু পরক্ষনেই মনে হলো, যদি এটা আভার ইচ্ছাকৃত হয় তবে তো ভালোই কিন্তু যদি তা না হয়, তাহলে তো সর্বনাশ! আভা ওর বাবা-মা’কে বলে দিলে আমার টিউশনির বারোটা বেজে যাবে, আমি কাউকে মুখ দেখাতে পারবো না।
আমাকে অবাক করে দিয়ে আভা আরেকটু নড়েচড়ে বসলো, এসময় ও পা-টা সরিয়ে একটু দুরে নিয়ে গেল ফলে সালোয়ারের ফুটোটা আরো চওড়া হলো আর ওর পুরো ভুদাটা পরিষ্কার দেখা যাচ্ছিল। আমার ধোন খাড়িয়ে টনটন করছিল আর ভুদার রস খাওয়ার জন্য ছটফট করছিল। এবারে আমি আভার মুখের দিকে তাকালাম। কিভাবে যেন আভা সেটা টের পেয়ে গেল আর আমার চোখের দিকে একভাবে তাকিয়ে রইলো, ওর মুখে মিস্টি মৃদু হাসি আর চোখে স্পষ্ট আমন্ত্রন। আমি আর নিজেকে সামলাতে পারলাম না। আভার চোখে চোখ রেখেই আমার ডান হাতটা আলতো করে বিছানার কিনারে ওর ভুদার কাছে রাখলাম। আভা সেটাও টের পেল এবং ওর মুখের হাসিটা আরেকটু চওড়া হলো। এবারে আমি আর সময় নষ্ট না করে আমার মাঝের আঙুল দিয়ে ওর গুদে আলতো স্পর্শ করলাম।
আভা দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরলো, সেক্স ওঠার লক্ষণ। আমি আমার আঙুলটা আরেকটু এগিয়ে ওর ভুদার চেরার মধ্যে ঢুকিয়ে দিয়ে আলতো করে ক্লিটোরিসটা নাড়াচাড়া করতে লাগলাম। আবেশে আভার চোখ বন্ধ হয়ে এলো, নিচের ঠোঁট আরো জোরে কামড়ে ধরলো। একটু পিছনে হেলে গেল আভার শরীরটা। আমি আরেকটু জোরে জোরে ওর ক্লিটোরিস ঘষে দিতে লাগলাম। আভা আআআআআহহহহহ শব্দ করে শান্তির শ্বাস ফেলল। তারপর কাটা কলাগাছের মত ধরাম করে চিৎ হয়ে শুয়ে পড়লো বিছানায়। পা দুটো হাঁটু ভাঁজ করা অবস্থায় দুইদিকে আরো ফাঁক করে দিল। ভুদাটা ফুটন্ত গোলাপ ফুলের মত পাঁপড়ি মেলে ফুটে উঠল। আমি একটু উবু হয়ে ওর ভুদার গন্ধ শুঁকলাম, কেমন একটা মাতাল করা সুবাস। আমি আমার জিভ বের করে আভার অপূর্ব সুন্দর ভুদাটা চাটতে শুরু করলাম। আভা কেবল আআআআআআহহহহহহ ওওওওওওহহহহহহ উউউউউউহহহহহহ শব্দ করতে লাগলো। আভার পা দুটো আমার দুই কাঁধে তুলে দিলাম, ছাত্রীর পা শিক্ষকের কাঁধে! মন্দ নয়।
আভার আনকোরা কচি ভুদার স্বাদ অপূর্ব, ভুদায় রস টলমল করছিল, আমি চেটেপুটে সব খেয়ে নিলাম। যখন আমি জিভ দিয়ে ওর ক্লিটোরিসের ডগায় যেটাকে ‘জি স্পট’ বলে সেখানে জোরে চেপে ধরে ঘষা দিচ্ছিলাম তখন ও কোমড় উঁচু করে দুই রান দিয়ে আমার মাথাটা জোরে চেপে ধরছিল। ওর রানগুলোও কি সুন্দর নরম, আমি রানদুটো খামচে ধরে টিপতে লাগলাম। হঠাৎ আমার মনে পড়লো, যে কোন মুহুর্তে কেউ এসে পড়তে পারে, দরজাও খোলা, কাজেই তাড়াতাড়ি করতে হবে। আমি সোজা হয়ে দাঁড়িয়ে আভার পা ধরে টেনে ওর কোমড়টা আরেকটু খাটের কিনারে নিয়ে এলাম। তারপর আমার লুঙ্গির কোঁচা খুলে ছেড়ে দিতেই লুঙ্গিটা ঝপ করে নিচে পড়ে গেল। আমার সাড়ে ৭ ইঞ্চি ধোনটা পেটের সাথে ৩০ ডিগ্রী কোণে উপর দিকে দাঁড়িয়ে আছে। ধোনের সাইজ দেখে আভার চোখ বড় বড় হয়ে গেল, এই প্রথম ও আমার ধোন দেখলো।
আমি ওর পা দুটো দুইদিকে ছড়িয়ে দিয়ে ভুদাটা যথেষ্ট ফাঁক করে নিলাম। ধোনের মাথা দিয়ে গলগল করে আঠালো রস বেরুচ্ছিল। বাম হাত দিয়ে ধোনটা ধরে নিচের দিকে টেনে নামিয়ে একটু চাপ দিতেই ২/৩ ফোঁটা রস পড়লো, আমি সবটুকু রস এমনভাবে ফেললাম যাতে আভার ভুদার উপরে পরে। ধোনের মাথা দিয়েই রসটুকু ওর ভুদার ফুটোর মুখে লেপে দিলাম। এতো পিছলা হলো যে, মনে হচ্ছিল ভুদাটা আমার ধোন এখুনি গিলে খাবে। নরম তুলতুলে ভুদার মুখে আমার ধোনের সূচালো মাথা সেট করে একটু চাপ দিতেই পুচুৎ করে ঢুকে গেল। হাতটা ছাড়লাম না, আরেকটু চাপ দিয়ে আরো ৩ ইঞ্চি ঢুকালাম। আভা একটু একটু ব্যাথা পাচ্ছিল এবং উহ উহ আহ আহ ইস ইস করছিল। আমি সেদিকে কান না দিয়ে ২ ইঞ্চি মত টেনে পিছিয়ে এনে জোরে ধাক্কা দিয়ে প্রায় ৫ ইঞ্চি ঢুকিয়ে দিলাম। আভা বেশ ব্যাথা পেয়ে কাতড়াচ্ছে দেখে আমি ঐ ৫ ইঞ্চির মধ্যেই আগুপিছু করতে লাগলাম।
এবারে আমার চোখ পড়লো আভার বুকের উপর ফুলে থাকা দুটো উঁচু টিলার উপরে। ওর মাই দুটো দেখতে আর টিপতে খুব ইচ্ছা হলো। তাছাড়া মাই না টিপলে চুদে মজা পাওয়া যায়না। আমি ওর কামিজের নিচের দিক ধরে টেনে উপর দিকে তুলে নিলাম, কালো ব্রা’র মধ্যে এক জোড়া দুধে আলতা রঙের মাই বেরোনোর জন্য খাবি খাচ্ছিল। আমি ব্রা’র নিচের দিকে আঙুল ঢুকিয়ে কাপ দুটো উপরে তুলে দিলাম, বন্ধনমুক্ত হলো মাই দুটো। কী অপূর্ব দেখতে, পুরোপুরি গোল, অনাঘ্রাত, অব্যবহৃত, নিটোল, নিরেট। ছোট্ট ছোট্ট কালো জামের মত নিপল দুটো শক্ত, চারপাশে কালো বৃত্তের কিনারে বিন্দু বিন্দু দানা। এতো দেখার সময় ছিল না, আলতো করে দুই হাতে দুটোই একসাথে চেপে ধরলাম, কী নরম তুলতুলে, যেন তুলো দিয়ে তৈরী। জোরে চেপে ধরে বুড়ো আঙুলে নিপল দুটো ঘষে দিতে লাগলাম।
প্রতিক্রিয়াটা হলো নিচে, আভা সজোরে কোমড় তোলা দিতেই আমার ধোনটা পুরো গোড়া পযন্ত ঢুকে গেল ওর ভুদার মধ্যে, ধোনের আগায় ওর জরায়ুর মুখের চাপ পেলাম, ধোনটা এক ইঞ্চি ছোট হলে মাপমত হতো, আমার ধোন ওর জরায়ু ঠেলে ভিতরে ঢুকেছে বলে ব্যাথা পাচ্ছিল আভা। আমি ওভাবেই দুই হাতে ওর দুটো মাই চেপে ধরে কচলাতে কচলাতে জোরে জোরে ঠাপাতে লাগলাম। ভুদার গর্তে রস জমে ভরে গেছিল, ফলে পকাৎ পকাৎ করে জোরে জোরে শব্দ হচ্ছিল, তাছাড়া আমার উরু গিয়ে ওর পাছার সাথে ধাক্কা লেগে থাপ থাপ শব্দ হচ্ছিল। আমি উবু হয়ে ওর একটা নিপল মুখে নিয়ে চুসলাম, উত্তেজনার বশে মাই কামড়ে ধরলাম। পরে দেখি সেখানে কামড়ের লাল দাগ স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। তখন আমি ওর মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম।
বেশ কিছুক্ষণ ওভাবে চুদার পর আমি আভাকে কাত করে নিয়ে ওর এক পা আমার মাথার উপরে তুলে নিয়ে চুদতে লাগলাম। সেই সময় শব্দ আরো বেশি হতে লাগলো, তাছাড়া আভাও খুব জোরে জোরে আআআআআআআহহহহ উউউউউউউহহহহ করছিল। আমার ভয় হলো কেউ না আবার শব্দ শুনে এদিকে চলে আসে। আভার তখন করুন অবস্থা, সমানে কোমড় দোলাচ্ছে, একটু পরেই ওর রস খসবে। আমার অমনোযোগিতা দেখে আভা বলল, “কি হলো, জোরে জোরে দেননা কেন, উহ আহ, আরো জোরে দেন, ভুদা ফাটায়া ফেলেন”। আমি ওর পা বুকে জড়িয়ে ধরে প্রচন্ড় জোরে ঠাপ দিতে লাগলাম। আভার টাইট ভুদার ঘর্ষনে আমারও মাল আউট হওয়ার লক্ষন দেখা যাচ্ছিল, আমি কেবল আভার রস খসার জন্য অপেক্ষা করছিলাম। এমন সময় আভা প্রচন্ড শক্তিতে আমার ধোনটা ভুদা দিয়ে চেপে ধরে ঝাঁকি দিয়ে রস খসিয়ে দিল। ও একটু শান্ত হলে আমিও ধোনটা ওর ভুদা থেকে টান দিয়ে বের করে মেঝেতে মাল আউট করলাম।
আভা উঠে বসলো, লজ্জামাখা হাসি দিয়ে আমার চোখের দিকে তাকিয়ে বলল, “কেমন লাগলো?” আমি বোকার মত হাসলাম। আভা বললো, “আপনে একটা গাধা, কবে থেকে ইশারা করছি বোঝেনই না, শেষ পর্যন্ত আমাকেই সব করতে হলো”। আভা আমার নাক টিপে দিল, আমি ঢোক গিলে বললাম, “না, মানে, আমি ওভাবে কখনো তোমাকে দেখিনি কিনা, তুমি আমাকে মামা ডাকো”। আভা চোখ মটকে বললো, “আরে আমার মামা রে, তুমি আমার কোন জন্মের মামা ছিলে, এখানে আমরা আসার পরে ডেকেছি তাই, প্রথমে এসে ভাই ডাকলেই ভাই হতে। তাছাড়া মামা ডাকায় ভালই হলো, কেউ আমাদের সন্দেহ করবে না, তাই না?” এবারে আমি ওকে একটা শক্ত প্রশ্ন করলাম, “আমার আগে কার সাথে তোমার সম্পর্ক ছিল?” আভা থমকালো, “তুমি কি করে বুঝলে?” আমি বললাম, “যেভাবেই হোক, বুঝেছি”। আভা রহস্যময় হাসি হেসে বলল, “বুঝেছি, লাইন ক্লিয়ার পেয়েছো, তাই না? তবে প্রথমদিন রিপনকে বেশ বেগ পেতে হয়েছিল”।
আমি অবাক হয়ে বললাম, “রিপন কে?” আভা হেসে বলল, “এই যাহ্! নাম বলে ফেলেছি! আচ্ছা ঠিক আছে, বলছি। তোমার কাছে আমার গোপন করার কিছু নেই। রিপন ছিল আমার লজিং মাস্টার। ওর জন্যেই তো আমার রেজাল্ট খারাপ হলো। ওর কাছে পড়তে বসে পড়া ফেলে প্রেম করতাম, ও খুব ভালবাসতো আমাকে। আস্তে আস্তে প্রেম গাঢ় হলো, ও আমাকে বিয়ে করবে বলে কথা দিয়ে বেশ কয়েকদিন চুদলো”। আমি বললাম, “তারপর?” আভা বললো, “তারপর যা হওয়ার তাই হলো, মাস তিনেক আগে একদিন মায়ের কাছে ধরা পড়ে গেলাম, ওকে তাড়িয়ে দেওয়া হলো, তবে আমি জানি ও আমাকেই বিয়ে করবে”। সেদিনের মত বিদায় নিলাম। তারপর প্রায়ই আভাকে চুদতাম, এভাবে প্রায় ৮ মাস ধরে আভাকে চুদেছিলাম।
শোভা আমার আর আভার চুদাচুদি দেখে ফেলায় আমি মনে মনে ভাবলাম, যে করেই হোক শোভাকে থামাতে হবে যেন কাউকে এ কথাটা না বলে, তাহলে আভার বিয়ে ভেঙে যাবে। আমার মনে হয় শোভা বুঝবে, নিজের বোনের এতো বড় সর্বনাশ ও করবে না। ঐদিনই রাতের বেলা সুযোগ বুঝে আমি শোভাকে ধরলাম যাতে ও কাউকে কিছু না বলে। যদিও শোভা তখন ক্লাস 11th পড়তো কিন্তু ওর তখন ক্লাস 12th পড়ার কথা। দু’বছর ফেল করে 11th রয়ে গেছে। শরীরের মতই ওর মাথাটাও মোটা, নিরেট। ওকে দেখতে অনেক বড় মনে হতো ওর বিশাল শরীরের জন্য। এলাকায় ও ‘মুটকী চাচী’ বলে বিখ্যাত ছিল। মাত্র সাড়ে ৪ ফুট উঁচু বড় একটা ড্রামের মত গোল শরীর। ওর মোটা আর কালো বিশাল শরীরের জন্য লোকজন ওকে আরো কয়েকটা নাম দিয়েছিল, যেমন তেলের ড্রাম, আটার বস্তা, ফুটবল, মা কালী ইত্যাদি। প্রায় ৬৪-৬০-৭৫ মাপের ফিগারের সাথে নিগ্রোদের মতো কালো রঙের কারনে ওর দিকে কেউ একবার তাকালে দ্বিতীয়বার ফিরে তাকাতো না। তবে ওর মুখের আদল বেশ সুন্দর ছিল। তবুও কোন পুরুষেরই ওর প্রতি আগ্রহী হওয়ার কথা নয়।
আমি শুনেছিলাম, শোভা বেশ কয়েকটা ছেলেকে আকৃষ্ট করার চেষ্টা করেছিল, চিটি লিখেছিল, কিন্তু কেউ সাড়া দেয়নি। ওর চোখ দুটো ছিল অসাধারণ, সারাক্ষণ হাসি হাসি কিন্তু বিশাল ভুঁড়ির কারনে ওকে দেখে সবাই হাসতো। বুকের ওড়না সবসময় জায়গামতো থাকতো না বলে ওর বিশাল সাইজের মাইদুটো সহজেই চোখে পড়তো, পোশাকের উপর দিয়েই বোঝা যেত যে মাইগুলো বিশালত্বের কারনে ঝুলে গেছে। কেউই ওকে পছন্দ করতো না তবে ভয় করতো, কারন ওর মেজাজ ছিল সাংঘাতিক কড়া। তাছাড়া ওর বিরাশি সিক্কা ওজনের নাক-ভাঙা ঘুষি কেউ জীবনে একবার খেলে ভুলতে পারবে না সারা জীবন। ফলে শোভা রাত বিরাতে নির্ভয়ে একাই চলাফেরা করতো। আমি নিজেও ওর কড়া মেজাজ দেখে ভয় পেতাম। সেদিন রাতে বাড়ির পিছনের রাস্তায় ওকে পেয়ে গেলাম।আমাকে দেখেই শোভা মুখ ঘুড়িয়ে নিল, তবু আমি ওকে ডাকলাম, কাছে গিয়ে জিজ্ঞেস করলাম, “শোভা, কথাটা কাউকে বলিস নি তো?” শোভা হেসে বললো, “আমি কি পাগল? কয়টা দিন পরেই আপুর বিয়ে, আমি কি ওর জীবন নষ্ট করে দিতে পারি? কিন্তু তোমাকে আমি ছাড়বো না, তোমার সাথে আমার একটা বোঝাপড়া আছে। আপুর বিয়েটা ভালয় ভালয় হয়ে যাক, তার পর আমি তোমার সাথে কথা বলব। ভয় নেই, যা দেখেছি সে কথা আমি জীবনেও কাউকে বলবো না। কিন্তু সাবধান, ভবিষ্যতে আর কখনো আপুর দিকে হাত বাড়াবে না”। শোভা বাড়ির দিকে চলে গেল, আমি পরম নিশ্চিন্ত হলাম কিন্তু একটা বিষয় আমার মনের মধ্যে খচখচ করতে লাগলো, “শোভা আমাকে নিয়ে কি করতে চায়?”
আভার বিয়ের আমেজ কাটতে ১০/১২ দিন চলে গেল। সবাই ব্যস্ত, বাড়িতে নতুন মেহমানদের আনাগোনা, এসব কারনে আমি একটু নিজেকে আড়াল করে রাখলাম। তারপর একদিন দুপুরবেলা শোভা আমাদের বাসায় এসে এক ফাঁকে আমাকে একা পেয়ে বললো, “মামা, বিকেলে এসো, কথা আছে”। বিকেলে শোভাদের বাসায় গিয়ে দেখি বাড়ি প্রায় ফাঁকা, কেউ নেই। সবগুলো ঘরের দরজা বাইরে থেকে বন্ধ, কেবল শোভার ঘরটাই খোলা। এগিয়ে গিয়ে দেখি মুটকী ঘর গোছাচ্ছে। আমি খুক করে একটা কাশি দিলাম, শোভা আমাকে ঘরের ভিতরে যেতে বলল। আমি জানতে চাইলাম, আর সবাই কোথায়? শোভা জানালো, নিরাকে নিয়ে নানা আর নানী বাজারে কেনাকাটা করতে গেছে, শোভা বাসায় একা। আমি এগিয়ে গিয়ে বললাম, “কি বলবি তাড়াতাড়ি বল, আমি খুব টেনশনে আছি”।
শোভা একটা রহস্যময় হাসি দিয়ে আমার সামনে এসে দাঁড়ালো, দুজনের মধ্যে মাত্র ইঞ্চিখানেক ফাঁক। শোভা বললো, “না মামা, তেমন সাংঘাতিক কিছু বলব না, তার আগে বলো তো আমি দেখতে কেমন?” আমি একটা ঢোক গিলে বললাম, “কেন, ভালই তো, তোকে আমার বেশ ভালই লাগে, তুই খুব ভাল মেয়ে”। হঠাৎ উত্তেজিত হয়ে উঠলো শোভা, “মিথ্যুক কোথাকার, তোমরা সবাই মিথ্যে কথা বলো। আমার মা-বাবা, বোনেরা, তুমি সবাই মিথ্যে কথা বলো। আমি জানি, আমি দেখতে কেমন। আমার কাকের মত কালো আর দৈত্যের মতন দেহ। কেউ আমাকে পছন্দ করে না, সবাই আমাকে আড়ালে বিশ্রী সব নাম ধরে ডাকে। এই দেখো, বাবা-মা নিরাকে বাজারে নিয়ে গেল, আমাকে নিল না, কেন? আমি কি এসব বুঝি না? আমি সব্বাইকে চিনি। কিন্তু আমার কি করার আছে বলো? আল্লাহ আমাকে এইরকম একটা বিশ্রী দেহ দিয়েছে, আমি কি করেছি…” ফুঁপিয়ে কাঁদতে লাগলো শোভা। কথা বলতে বলতে পিছিয়ে গিয়ে খাটের উপরে বসে পড়েছে ও।
আমি হতভম্ব হয়ে গেলাম, কি করবো কিছুই বুঝতে পারছিলাম না। শোভা হাতের পিঠ দিয়ে চুখ মুছতে মুছতে বললো, “ আমি জানি, কেউ আমাকে বিয়ে করবে না, সারা জীবন আমাকে একা একা থাকতে হবে। কেন? কি নেই আমার? আভার মত আমিও একটা মেয়ে, আভার যা যা আছে আমারও সব আছে। কিন্তু তুমি আভার সাথে মজা করেছ, আমার দিকে তো ফিরেও তাকাও না, আমি জানি তুমি আমাকে একটুও পছন্দ করো না, এখন মিথ্যে কথা বলছ”। আমি এগিয়ে গিয়ে ওর মুখটা ধরলাম। ওর চোখ মুছে দিয়ে বললাম, “না, না শোভা, তুই জানিস না, আমি তোকেও খুব পছন্দ করি”। ফোঁপাতে ফোঁপাতে শোভা বলল, “ঠিক আছে, যদি তুমি আমাকে পছন্দই করো, তাহলে এখন একটু আদর করো, তাহলেই বুঝবো সত্যি তুমি আমাকে পছন্দ করো”।
আমি খুব বিব্রত বোধ করছিলাম, কি বলবো কিছুই বুঝে উঠতে পারছিলাম না। শোভা ওর মোটা মোটা দুই হাতে আমার দুই হাত শক্ত করে ধরলো, মনে হচ্ছিল আমার হাত দুটি পিষে ফেলবে। আমার হাত দুটো টেনে নিয়ে ওর গালের সাথে ধরে বললো, “দাওনা মামা, সেদিন আভাকে যেভাবে আদর করছিলে সেভাবে আমাকেও একটু আদর করে দাও না”। শোভা আমার হাতের সাথে ওর গাল ঘষাতে লাগলো। আমার দুনিয়া বদলে গেল। আমি ভুলে গেলাম শোভা ওকটা বদমেজাজী, কালো, মোটা দৈত্যের মত একটা মেয়ে। আমার মনে হলো, আমার সামনে বসা শোভা শুধুই একটা মেয়ে, একটা চুদার যন্ত্র। আমি ওর পাশে বসে পড়লাম। আমি ওর মাথা ধরে আমার দিকে টেনে আনলাম এবং ওর ঠোঁটে আলতো করে একটা চুমু দিলাম।
শোভা এতো খুশি হলো যে সব কিছু ভুলে হঠাৎ করে ও আমাকে জড়িয়ে ধরলো। এতো জোরে জড়িয়ে ধরলো যে মনে হলো যে কোন মুহুর্তে আমার পাঁজরার হাড়গুলো মটমট করে ভাঙতে শুরু করবে। আমি ওর কানে ফিসফিস করে বললাম, “আহ আস্তে ধর, মেরে ফেলবি নাকি?” শোভা একটু মিস্টি হেসে ওর বাঁধন আলগা করে আমাকে পাগলের মত চুমু খেতে লাগলো। আমিও ওকে জড়িয়ে ধরলাম কিন্তু দুই হাতে ওর শরীরের বেড় পেলাম না, আমার হাত ওর দুই পাঁজর পর্যন্ত পৌঁছালো মাত্র। আমি এক হাত নামিয়ে ওর পাশে চলে গেলাম এবং পিছন থেকে ওর কামিজের জিপার টেনে নিচে নামিয়ে দিলাম। বাকীটা ও নিজেই করলো। কামিজের নিচে একটা সাদা ব্রা ওর বিশাল বিশাল দুটো মাইয়ের ভার খুব কষ্টে বহন করছিল। পুরো মাইয়ের মনে হয় অর্ধেকও ব্রাতে ধরেনি। বাকীটা অনাবৃত।
ওর গায়ের রং কালো হলেও মাইগুলো হালকা শ্যামলা, সব সময় ঢাকা থাকার কারনে এরকম হয়েছে। আমি প্রথমে ওর কাঁধ থেকে ব্রা’র স্ট্র্যাপ নামিয়ে দিলাম, পরে ব্রা টেনে নিচের দিকে নামিয়ে ওর মাই দুটো বের করলাম। বিশালত্বের কারনে ওর মাইগুলো কিছুটা নিচের দিকে ঝুলে গেছে কিন্তু থলথলে নয় বেশ আঁটসাট। কালো নিপল দুটো বড় বড় মার্বেলের মতো আরো ঘণ কালো বৃত্তের মাঝে তাকিয়ে আছে। আমি এতো বড় সাইজের মাই জীবনে দেখিনি। যেন দুটো আস্ত তরমুজ। আমাকে ওর একটা মাই দুই হাতে ধরতে হলো। দুই হাতে ধরে আমি টিপতে লাগলাম। মুখ নামিয়ে ওর মার্বেলের মতো নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। শোভা আমার মাথার চুলে আঙুল চালিয়ে আদর করতে লাগলো।
শোভা ক্রমে এতোটাই উত্তেজিত হয়ে গেল যে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ে ওর নিজের মাই নিজেই টিপতে লাগলো। আমি অনেকক্ষন ধরে ওর মাইদুটো চুষে দিলাম আর সেই সাথে ওর সালোয়ারের উপর দিয়েই ভুদায় ম্যাসাজ করে দিচ্ছিলাম। পরে শোভা নিজেই সালোয়ারের রশি খুলে কোমড় থেকে সালোয়ারটা নিচে হাঁটু পর্যন্ত নামিয়ে দিল, পরে দুই পা আগুপিছু করে সালোয়ারটা খুলে ফেলল। আমি ওর তলপেটের নিচে তাকিয়ে ছিলাম, সেখানে তলপেটের নিচের অংশে সামান্য কিছু কোঁকড়ানো কালো কুচকুচে বাল ছাড়া আর কিছুই চোখে পড়লো না। ওর ভুদা পুরোটাই রানের মধ্যে চাপা পড়ে ছিল। এর নাভির গর্তটা এতোই বড় যে অনায়াসেই সেখানে একটা টেবিল টেনিসের বল লুকিয়ে রাখা যায়। আমি নাভির গর্তে আঙুল দিয়ে ঘুর্নি দিতেই শোভা হাঁসফাস করে উঠলো।
সেইসাথে একটা পা টেনে খাটের উপরে তুলে নিল। আমি সেই পায়ের হাঁটু ধরে একদিকে টেনে নামালাম আর তখনই আমি ওর কালো ভুদাটা পুরোপুরি দেখতে পেলাম। একতাল কালো মাংসের পিন্ড মাঝখান দিয়ে লম্বালম্বি চেরা, চেরাটা ওর দুই রানের ফাঁকে হারিয়ে গেছে, চেরার জায়গায় গভীরভাবে ভিতরে ঢুকে গেছে। শোভার শরীরের আয়তনের তুলনায় ভুদাটা বেশ ছোট। আমি নেমে মেঝেতে বসলাম, শোভার বাকী পা-ও খাটের উপরে তুলে দিয়ে আরেকদিকে বাঁকা করে দিলাম। এতে ওর দুই রানের মধ্যে অনেকখানি জায়গা ফাঁকা হলো। আমি দুই হাত দিয়ে ভুদার দুই পাড় ধরে ফাঁক করলাম, ভেতরটা টকটকে উজ্জ্বল গোলাপী। ক্লিটোরিসটা ছোট্ট, লাল, ক্লিটোরিসের নিচে ভুদার ফুটোটা আরো লাল, মাঝে ছোট্ট ওকটা কালো ফাঁকা গর্ত।
আমি মুখ এগিয়ে নিয়ে আলতো করে ক্লিটোরিসে জিভ ছোঁয়ালাম, মৃগী রোগীর মত থরথর করে কেঁপে উঠলো শোভা। আমি ওর দুই রানের মাংস হাত দিয়ে চেপে রেখে ওর ভুদা চাটতে লাগলাম। আমার ধোনটা ওদিকে খাড়িয়ে টনটন করছিল, মন চাচ্ছিল শোভাকে দিয়ে চোষাই। আমি খাটের উপরে উঠে শোভার মাথার দিকে পা রেখে ওর গায়ের উপরে হামাগুড়ি দিয়ে উঠলাম। আমার ধোন শক্ত লোহা হয়ে আমার মুখের দিকে বাঁকা হয়ে ছিল। মুখের উপরে আমার ধোন দেখে শোভা খপ করে চেপে ধরে টিপতে লাগলো। আমি ওকে বললাম, “মুখে নিয়ে চোষ”। শোভা টেনে সোজা করে নিয়ে আমার ধোনটা ওর মুখে নিয়ে চুষতে লাগলো। জিভ ঘুড়িয়ে ঘুড়িয়ে সুন্দর করে আমার ধোনের মাথা চাটতে লাগলো।
আমিও শোভার সুন্দর মোটা ভুদাটা উল্টো দিক থেকে চাটতে লাগলাম, আমার নাক শোভার পুটকীতে লাগছিল ফলে একটা কটু গন্ধ লাগছিল, তাই আমি আর বেশিক্ষণ ওর ভুদা চাটতে পারলাম না। উঠে ওর পা ধরে টান দিলাম কিন্তু নড়াতে পারলাম না, অনেক ভারি। শোভা নিজেই ঘুড়ে শুয়ে দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে ভুদা ফাঁক করে রাখলো। আমি ওর দুই পায়ের মাঝখানে বসে আমার ধোনের মাথা ওর ভুদার ফুটোতে সেট করে কোমড় এগিয়ে চাপ দিলাম। ধোনটা একটু ঢুকে আর ঢুকতে চাচ্ছিল না। আমি সর্বশক্তি দিয়ে নিচের দিকে চাপ দিলাম, চাপের ফলে ওর ভুদার মাংস ভিতর দিকে ঢুকে যেতে লাগলো আর শোভাও ব্যাথায় কোঁকাতে লাগলো। বলছিল, “উঃ মামা, দিওনা, দিওনা, মরে যাবো, মরে যাবো, খুব ব্যাথা পাচ্ছি, উঃ ছেড়ে দাও মামা, আর করবো না, উঃ”। কিন্তু আমি ছাড়লাম না, বুঝলাম ওর সতিপর্দায় ধোন আটকে গেছে, জোরে চাপ দিয়ে ফাটাতে হবে।
শোভার সতিপর্দা অত্যন্ত শক্ত ছিল, যে জোরে চাপ দিলাম তাতে যে কোন মেরে সতিপর্দা ছিঁড়ে যাওয়ার কথা কিন্তু শোভারটা ছিঁড়লো না। শোভা ওকে ছেড়ে দেওয়ার জন্য হাতে পায়ে ধরতে লাগলো, কিন্তু আমিও নাছোড়বান্দা, ধরেছি যখন না চুদে ছাড়ছি না। আমি আস্তে করে ধোনটা বের করে নিলাম। শোভা যেন হাঁফ ছেড়ে বাঁচলো। আমি মনে মনে হাসলাম। এরপর ওর ভুদাটা আঙুল দিয়ে ম্যাসাজ করে দিতে লাগলাম। ভুদার ফুটোতে আঙুল ঢোকানোর চেষ্টা করতেই আবারো ব্যাথায় কাতড়ে উঠলো শোভা, আঙুল ঢোকাতে মানা করলো। আমি ওর ভুদার ফুটোতে মালিশ করে দিতে লাগলাম আর ক্লিটোরিসে আঙুল ঘষাতে লাগলাম। শোভা আরাম পেয়ে চোখ বুঁজে আয়েশ করছে দেখে আমি ওকে কিছু বুঝতে না দিয়ে কোমড় এগিয়ে নিলাম। ধোনটা আরেক হাতে নিচের দিকে টেনে নামিয়ে ওর ভুদা সোজা এইম করলাম। তারপর ওর ভুদা থেকে হাত সরিয়ে নিয়ে হঠাৎ করে সজোরে ধাক্কা দিয়ে ধোনটা ঢুকিয়ে দিলাম শোভার ভুদায়।
এতোই জোরে ধাক্কা দিয়েছিলাম যে এক ধাক্কায় ওর সতিপর্দা ছিঁড়ে আমার ধোনের প্রায় ৬ ইঞ্চি ওর ভুদার মধ্যে ঢুকে গেল। শোভা ওম্মাগো…বলে এক চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে গেল। ধোনটা টেনে বের করে দেখি রক্তে মাখামাখি। শোভার সালোয়ার দিয়ে সব রক্ত মুছে ফেললাম। তারপর রান্নাঘর থেকে পানি এনে শোভার চোখেমুখে ছিটা দিতেই ওর জ্ঞান ফিরল। জ্ঞান ফিরেই ভুদায় হাত দিয়ে দেখল ফেটে গেছে কিনা। রক্ত আমি আগেই মুছে ফেলেছিলাম। শোভা কিছু বুঝতে না পেরে বলল, “কি হয়েছিল?” আমি বললাম, “ভয় পেয়েছিলি, ভিতুর ডিম কোথাকার, এই না আবার মস্তি করার শখ”। শোভা বোকার মত হাসলো, বললো, “সরি মামা, বুঝতে পারিনি, প্রথম তো, সত্যিই ভয় পেয়েছিলাম, ঠিক আছে এসো আর ভয় পাবোনা, কথা দিলাম”। বোকার মত হাসতে লাগলো মেয়েটা।
আমি আবার আসন গেড়ে বসে ধোনটা আস্তে আস্তে ওর ভুদায় ঢোকাতে লাগলাম। ভুদাটা আমার ধোনের তুলনায় দারুন টাইট। শোভা বলল, “মামা, ব্যাথা লাগে যে, তাহলে সবাই যে বলে এতে নাকি অনেক মজা”। আমি বললাম, “হ্যাঁ, আসলেই অনেক মজা, আভাকে দেখিসনি কেমন মজা করতো, তুইও মজা পাবি, একটু সহ্য কর, প্রথমবার সবারই এরকম হয়”। শোভা দাঁতে দাঁত চেপে ব্যাথা হজম করতে লাগলো। আমি কয়েক ঠেলায় আমার ধোনটা পুরো ওর ভুদায় ঢুকিয়ে দিলাম। তবে ওর রানে প্রচুর মাংস থাকায় ধোনের গোড়া পর্যন্ত ঢুকলো না। শোভার ভুদায় ক্রমে রস জমতে শুরু করলো, অর্থাৎ ওর ব্যাথা কমে গিয়ে মজা পেতে শুরু করেছে। আমি ক্রমাগত চুদতে লাগলাম, ফচ ফচ করে শব্দ হতে লাগলো।
এতক্ষনে শোভা তাতড়ানি শুরু করলো, “আআআআহ আআআআআআহহহহহহ ওওওওওহহহহ মমমমমমমমম কিইইইইইইই মঅঅঅঅজাআআআআ, মাআআআআরো আআআআআরোওওওও জোওওওরেএএএএ মাআআআআরো, মাআআমাআআআআ কিইইইইই যেএএএএ মজাআআআআআ। এএএএএতোওওওও মজাআআআআআআআ আআআআআমি জীইইইইবনেএএএএওওওও পাআআআআআই নাইইইইইই। উউউউউউহহহহহহ আআআআআমিইইইই সঅঅঅঅরগেএএএএএ চলেএএএএএএ যাআআআআআআচ্ছিইইইইই। মমমমমমআআআআআমমমমমম আআআআআরোএএএএএ জোরেএএএএএএএ চোদোওওওওওওও, আআআআআআমার ভুউউউউদা ফাআআআআটাআআআআয়ে ফেলোওওওওওও। আআআআআআমাআআআআআক মাইইইইইরেএএএএ ফেলোওওওওওওওও, কিইইইইইইই যেএএএএএএ মজাআআআআআআ আআআআআহ, সোনাআআআটাআআআ মাআআটাআআআনিক আআআআআআমার”।
আমি এরপর খাট থেকে নেমে নিচে নামলাম, শোভার পা ধরে টেনে ওকে ঘুড়িয়ে দিলাম, ওর কোমড় থাকলো খাটের কিনারে। এভাবে ওকে কাৎ করে দিয়ে আমি ওর একটা পা উপর দিকে তুলে নিলাম, কম করে হলেও ওর ঐ একটা পায়ের ওজন হবে দেড় মণ। এরপর ওর আরেক রানের দুইদিকে দুই পা রেখে ওর ভুদায় ধোনটা চালিয়ে দিলাম। শোভার টাইট পিছলা ভুদা চুদতে এতো মজা লাগছিল যে নিজেকে নিজেই বকতে ইচ্ছে করছিল যে কেন এতোদিন এই মাগীর দিকে নজর দেইনি। মোটা মাগীর ভুদা চুদতে যে এতো মজা আগে জানতাম না। আমার ধোনের মাথা গিয়ে শোভার জরায়ুর মুখে ঠেকছিল। চুদার সময় আমার ধোনের গোড়া গিয়ে ওর তলপেটে লেগে থপাত থপাত থাপ থাপ শব্দ হচ্ছিল। প্রায় ৭/৮ মিনিট পর শোভা কোমড় মোচড়াতে লাগলো।
আমি ওর বিশাল বিশাল মাউগুলে টিপতে টিপতে চুদতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই শোভা রস খসিয়ে দিল। রস খসানোর পর শোভার ভুদার গর্তটা রসে সপসপা হয়ে গেল। সাদা সাদা গাদের সত জিনিস আমার ধোনের গোড়া বেয়ে বের হতে লাগলো। আমারও মাল আউটের সময় হয়ে এলো, আমি আবার ওকে চিৎ করে নিয়ে চুদতে চুদতে মাল আউটের ঠিক আগে ধোনটা টেনে ভুদা থেকে বের করে শোভার কালো ভুঁড়ির উপরে পিচিক পিচিক করে পিচকারীর মত মাল ঢাললাম। মালের পিচকারী শোভার মাইতেও লাগলো। আমরা দুজনেই উঠে যার যার শরীর মুছে নিলাম। তখনই শোভা ওর সালোয়ারের সাথে রক্ত দেখতে পেলো, আমি ওকে বললাম, “ও কিছু না, প্রথমবার সব মেয়েরই ওটুকু হয়”। শোভা আমার দিকে তাকিয়ে হাসলো, তারপর ঝাঁপিয়ে পড়লো, আমি ওর গায়ের নিচে চাপা পড়ে গেলাম আর ও আমাকে পাগলের মত চুমু খেতে লাগল।
এর পর থেকে শোভাকে প্রতি সপ্তাহে কম করে হলেও ৩ বার চুদতাম। মাঝে মাঝে আভা বেড়াতে এলে সুযোগ করে নিয়ে ওকেও চুদতাম। এভাবেই চলে গেল দুই বছর।
দিন গড়ালো, এরই মধ্যে ঘটনা-দূর্ঘটনাও ঘটে গেল। শোভার সাথে আমার সম্পর্ক বেশ শিথিল হয়ে এসেছিল, তাছাড়া নানান পারিপার্শ্বিক চাপে মেয়েটা হতাশ হয়ে পড়েছিল। ফলে হঠাৎ করেই ও আত্মহত্যা করে বসলো। তারপর চলে গেল বেশ কিছু দিন। ইতিমধ্যে ঐ বাড়ির ছোট মেয়ে নিরার সাথে আমার গোপন একটা সম্পর্ক গড়ে উঠেছিল। তখন নিরার বয়স অনেক কম ছিল, চুদার যোগ্য হয়ে ওঠেনি, তাই ও শুধু আমার ধোন নাড়তো আর আমি ওর ভুদা নাড়তাম। এরই মধ্যে ঘটে গেল অন্য এক ঘটনা। নিরার সাথে আমার আরো ঘটনা আছে সেটা পরে বলবো, তার আগে বিশেষ ঘটনাটা বলি।একদিন নানী আমাদের বাসায় এসে আমার আম্মাকে অনুরোধ করলো যে আমাকে উনাদের বাসায় কয়েকটা রাত কাটানোর অনুমতি দিতে হবে। কারনটা অতি সাধারন, শিক্ষকদের একটা ৫ দিনের ওয়ার্কশপ হবে ঢাকায়, নানাকে সেই ওয়ার্কশপে অংশ নিতে ঢাকা যেতে হবে। সেখান থেকে নানা যাবেন আভার শ্বশুরবাড়ি। আভা তখন ৮ মাসের গর্ভবর্তী, তাই ওকে নিয়ে আসবেন (আভা অবশ্য বলেছিল বাচ্চাটা নাকি আমার)। বাড়িতে নানী এবং নিরা ছাড়া কোন পুরুষ মানুষ নেই। তাই রাতে নিরপত্তার জন্য একজন পুরুষ থাকা দরকার। তাছাড়া নানীর খুব ভুতের ভয় আছে, রাতে একা থাকতে খুব ভয় পায়। সেজন্যে আমি যদি ঐ কয়টা রাত নানীর বাসায় কাটাই তাহলে খুব সুবিধা হয়। আমার আম্মা নানীর অসহায়ত্বের কথা ভেবে রাজি হয়ে গেলেন।
সেদিন বিকেল থেকেই আকাশে মেঘের আনাগোনা শুরু হয়ে গেল এবং সন্ধ্যার অনেক আগেই চারিদিক অন্ধকার হয়ে গেল। সন্ধ্যার পরপরই টিপটিপ বৃষ্টি শুরু হলো। আম্মা বললেন, “বৃষ্টি বাড়তে পারে, তুমি এখনই চলে যাও”। আমি আভাদের বাড়ি গিয়ে দেখলাম সবগুলো দরজা জানালা বন্ধ। আমি দরজার কড়া নেড়ে নানীকে দরজা খুলতে বললাম। নানীকে খুব ফ্রেস দেখাচ্ছিল। মনে হয় সন্ধ্যার পর গোসল করেছে। শুনেছি নানীর খুব ছোটবেলায় বিয়ে হয়েছিল, তখন তার বয়স মাত্র ১৪, ১৬ বছরে আভার জন্ম। সে হিসেবে নানীর বয়স তখন ৩৪-৩৫ এর বেশি নয়। নানী একটু বেঁটে, প্রায় ৫ ফুট আর একটু স্বাস্থ্যবতী। আগে নাকি অনেক চিকন ছিল। নানীর গায়ের রং হালকা শ্যামলা কিন্তু দেখতে খুব সুন্দর। তিন মেয়ের মা হওয়া সত্ত্বেও যে কোন পুরুষের কামনার আগুন জ্বালানোর মতো সম্পদ তার ছিল। বড় বড় লোভনীয় মাইগুলো শাড়ির উপর দিয়েও বেশ দেখা যেত।
৩৮-৩২-৪২ ফিগারের নানীকে লাল পাড়ওয়ালা সবুজ শাড়িতে দারুন লাগছিল। সেই সাথে নানীর ঘন কালো কোঁকড়ানো চুলে বাড়তি আকর্ষন যোগাচ্ছিল। সত্যি কথা বলতে কি, হঠাৎ করে নানীকে চোদার খুব লোভ লাগলো আমার। এতদিন এই পরিবারের সাথে আমার উঠাবসা কিন্তু এর আগে কোনদিন নানীকে এমনভাবে দেখিনি আমি। আমি সবকিছু ভুলে নানীর দিকে অপলক তাকিয়ে থাকলাম কয়েক সেকেন্ড। নানী সেটা খেয়াল করলো এবং ঠাট্টা করে বললো, “কি নানা, অমন করে তাকিয়ে আছিস কেন? ভিমরতি ধরলো নাকি তোর আবার?” আমি লজ্জা পেলাম, হেসে ভিতরে ঢুকলাম।
তখন সাড়ে আটটা বাজে, নিরা ওর রুমে পড়ছিল, আমি আর নানী টিভি দেখছিলাম, একটা প্রেমের নাটক হচ্ছিল। নাটকটা আমার খুব ভাল লাগছিল। বাইরে প্রচন্ড বৃষ্টি শুরু হয়ে গেছে, টিনের চালে বৃষ্টির শব্দের জন্য টিভির শব্দ তেমন শোনা যাচ্ছিল না। নানী আমার সাথে ইয়ার্কি করে বললো, “কি নানা, এতো মন দিয়ে প্রেমের নাটক দেখছিস, আছে নাকি কেউ তোর মনের মানুষ, ভালবাসিস কাউকে?” আমি মাথা নেড়ে হেসে বললাম, “ না নানী, এখনো তেমন কাউকে পাইনি, থাকলে তো তোমাকে বলবোই”। নানী হেসে বললো, “বলিস কি নানা, তোর মতন এমন হ্যান্ডসাম ছেলের লাভার নেই, মেয়েরা তোকে পেলে তো গিলে খাওয়ার কথা। এইতো নষ্টামী করার বয়স, এখন না করলে আর করবি কবে? এখনি তো চুরি করে করে মধু খাওয়ার সময়”। এ কথা বলে নানী খিলখিল করে হাসতে লাগলো।
নানীর আচার আচরণ আমার কাছে খুব রহস্যজনক মনে হলো, অন্য দিনের তুলনায় নানীকে আজ অন্যরকম লাগছিল। সাধারনত নেশা টেশা করলে মানুষ এমন করে কিন্তু নানী তো নেশা করেনি, তাহলে? এরই মধ্যে নিরা এসে বললো যে ওর খুব ঘুম পাচ্ছে, খাবার চাইলো। নানী ওকে টেবিল থেকে খাবার নিয়ে খেয়ে শুয়ে পড়তে বললো। প্রায় দশটার দিকে নানী আমাকে রাতের খাবার খেয়ে নিতে বললো। খেতে খেতে আমরা গল্প করতে লাগলাম। নানী তার ছোটবেলার এবং বিয়ের গল্প বলছিল। নানী বলছিল, “জানিস নানা, আমার তখন কতোই আর বয়স, এই ধর তের কি চৌদ্দ, তখনো আমি পুতুল আর রান্না রান্না খেলি। তোর নানা আমাকে একদিন রাস্তায় কুতকুত খেলা দেখে পছন্দ করে ফেললো আর আমার আব্বার কাছে বিয়ের প্রস্তাব পাঠালো। তোর নানা তো দেখতে খুব সুন্দর ছিল, আব্বা এক কথায় রাজি হয়ে গেল। কিন্তু আমি তখনো বিয়ে যে কি জিনিস তাই-ই বুঝতাম না”।
নানী খিলখিল করে হাসতে লাগলো আর তারপর আরো খোলামেলাভাবে তার আর নানার গোপন কাহিনীগুলোও বলতে লাগলো। নানী আবার শুরু করলো, “বাসর ঘরে সে কী বিশ্রি কান্ড, হিহিহি হিহিহি হিহিহি, তোর নানা তো আমাকে আদর টাদর করার জন্য কাছে টানতেছে আর আমি ভয়ে গুটিশুটি হয়ে ছিলাম, একটু পর এক দৌড়ে ঘর থেকে বের হয়ে গেলাম। পরে আমার দাদী আমাকে অনেক বুঝিয়ে আবার রেখে গেলেন। এইসব দেখে যা হোক তোর নানা সে রাতে আর বেশি কিছু করলো না। কিনউত পরের রাতে তোর নানা আমাকে জড়িয়ে চুমু টুমু খেলো, তারপর আমার সেই ছোট ছোট মাইগুলো কিছুক্ষণ টিপলো, প্রথমে ব্যথা লাগলেও পরে বেশ ভালো লাগছিল, তাই আমি আর ব্লাউজ খুলতে মানা করলাম না। কিন্তু পরে যেই আমার শাড়ি টেনে উপরে তুলে ভুদা বের করে ফেলল, আমি তো দিলাম এক কামড়”। এটুকু বলেই নানী জোরে জোরে খিলখিল করে হাসতে লাগলো।
আমি নানীকে বললাম, “নানী অতো জোরে হেসো না, নিরা আবার কিছু মনে করতে পারে, ছোট মানুষ কি বুঝতে কি বুঝবে, শেষে কাউকে বলে দিলে আবার কে কি বলে তার ঠিক আছে”। নানী বললো, “ওকে নিয়ে তুই ভাবিস না, ও আমার মেয়ে, আমি ওকে চিনি, একবার ঘুমালে সকাল হওয়ার আগে কানের কাছে বোমা ফাটলেও কিচ্ছু টের পাবেনা”। খাওয়া শেষ করে আমরা আবার টিভি রুমে গেলাম, বাইরে তখন প্রচন্ড শব্দে বিজলী চমকাতে শুরু করলো, সেইসাথে ঝড়ো হাওয়া। হঠাৎ কারেন্ট চলে গেল, পুরো ঘর অন্ধকার হয়ে গেল। নানী বললো, “নানা দেখতো শোকেসের উপরে মোমবাতি আর ম্যাচ আছে, আমি মোমবাতি জ্বালালাম। তারপর আমরা বিভিন্ন বিষয়ে অনেকক্ষন গল্প করলাম। আবহাওয়া আরো খারাপের দিকে যাচ্ছিল সেইসাথে গুমোট গরম পড়তে লাগলো, বুঝতে পারলাম রাতে প্রচন্ড ঝড় হওয়ার সম্ভাবনা আছে।
টিনের চালে চটরপটর করে বৃষ্টির শব্দ শোনা যাচ্ছিল। খুব গরম লাগায় আমি শার্ট খুলে ফেললাম, গেঞ্জি পড়ার অভ্যাস নেই আমার, ফলে আমার পরনে কেবল লুঙ্গি ছাড়া আর কিছু থাকলো না। নানী আমাকে একটা হাতপাখা এনে দিল। কিছুক্ষণ পর নানীও বললো, “সত্যিই তো রে নানা, খুব গরম পড়তেছে, উফ্ গায়ে কাপড় রাখাই সম্ভব হচ্ছে না, শরীর পুড়ে যাচ্ছে”। এ কথা বলে নানী আমার সামনেই শাড়ি আড়াল করে গা থেকে ব্লাউজ খুলে ফেলল। ব্লাউজ খোলার পর আমি একটা লাল রঙের ব্রা দেখতে পেলাম। নানী যখন হাতপাখা দিয়ে বাতাস নিচ্ছিল, নানীর বড় বড় মাইগুলো শাড়ির উপর দিয়েই ফুটে উঠছিল। আধঘন্টা পর নানী বললো, “নাহ্, কারেন্ট মনে হয় শীঘ্রী আসবে না, চল শুয়ে পড়ি”। নানী আমার শোবার ঘর দেখিয়ে দিল, নানীর রুমের লাগোয়া রুমে নানী আমার থাকার ব্যবস্থা করেছে।
আমাকে ঘর দেখিয়ে দিয়ে নানী একটা টর্চলাইট নিয়ে বাইরে গেল। নানী বাসার বাথরুমটা উঠোনের ওপাশে বেশ একটু দুরে। আমি আমার বিছানা ঝাড়লাম, তারপর মশারী টাঙালাম। শোয়ার আগে আমার দাঁত ব্রাশ অভ্যাস, তাই আমি ব্রাশে পেস্ট লাগিয়ে দাঁত মাজার জন্য বাইরে যাওয়ার জন্য প্রস্থুত হচ্ছিলাম। এমন সময় হঠাৎ একটা প্রচন্ড চিৎকার কানে এলো। আমি দরজার দিয়ে বাইরে দৌড় দিলাম, দেখলাম নানী চিৎকার করতে করতে দৌড়ে আমার দিকেই আসছে, বলছে, “ভুত, ভুত, বাঁচাও, বাঁচাও, ভুত!” নানী হাঁফাতে হাঁফাতে দৌড়াচ্ছিল, ঘরের কাছাকাছি আসতে না আসতেই নানী পড়ে যেতে লাগলো, আমি ছুটে গিয়ে ধরে ফেললাম। নানী আমাকে শক্ত করে জড়িয়ে ধরে একইভাবে চিৎকার করতে লাগলো আর থরথর করে কাঁপতে লাগলো।
আমি নানীকে একটা ঝাঁকি দিয়ে শান্ত হতে বললাম। নানী আমার দিকে তাকালো এবং আমাকে চিনতে পেরে আরো শক্ত করে জড়িয়ে ধরলো। আমার খুব অস্বস্তি লাগছিল, কারন নানীর বড় বড় নরম মাইগুলো আমার বুকের সাথে পিষ্ট হচ্ছিল। আমি নানীকে ধরে ওর রুমে নিয়ে গেলাম। বিছানায় বসিয়ে আমিও পাশে বসে বললাম, “নানী, ভয় পাচ্ছ কেনো? এই যে দেখো, আমি। হ্যাঁ আমি, শক্ত হও, দেখো পৃথিবীতে ভুত বলে কিছু নেই, আমার মনে হয় বিজলীর আলোয় তুমি অন্য কিছু দেখে ভুত ভেবে ভয় পেয়েছো। ঠিক আছে, তুমি এখানে বসো, আমি গিয়ে দেখে আসি ব্যপারটা কি”। এখানে বলে রাখা দরকার যে, আমি ছোটবেলা থেকেই ভুত-টুত বিশ্বাস করি না, আমি এসব ব্যাপারে অনেক এক্সপেরিমেন্ট করেছি কিন্তু কিছু পাইনি, সব ভুয়া। অমাবশ্যার রাতে শ্মশান থেকে মড়া মানুষের খুলি নিয়ে আসার অভিজ্ঞতাও আমার আছে।
আমার কথা শুলে নানী আচমকা আমার হাত চেপে ধরে চিৎকার করে বললো, “না, না, যাসনে, ভুত তোকে খেয়ে ফেলবে, আমি দেখেছি এই এতো বড় বড় দাঁত, সাদা শাড়ি পড়ে কলের পাড়ে দাঁড়ায়ে আছে, ইয়া লম্বা! যা তাড়াতাড়ি দরজা বন্ধ কর, আমার কাছে বসে থাক, আমার খুব ভয় করতেছে”। সত্যি সত্যি নানী ভয়ে ঠকঠক করে কাঁপতে লাগলো। আমি আর কি করবো, উঠে গিয়ে দরজার সিটকিনি লাগিয়ে এসে নানীর কাছে বসলাম। তখন আমি খেয়াল করলাম যে নানীর গায়ে কেবল শাড়ি ছাড়া আর কিছু নেই, ব্রা-টা কখন খুলে ফেলেছে বলতে পারবো না। শাড়ি সরে গিয়ে এপাশের মাইয়ের অনেকখানি বেড়িয়ে পড়েছে। কি সুন্দর গোল, নাদুসনুদুস, ফোলা ফোলা মাই। আবার আমি অস্বস্তি বোধ করতে লাগলাম, কারন ইতিমধ্যে নানীর দুই মেয়েকে আমি চুদেছি, বড়টাকে এখনও বেড়াতে এলে চুদি আর ছোটটার সাথেও সম্পর্ক চলছে, ওর ভুদা আমার ধোন গেলার মত পরিপক্ক হলেই ওটাকেও চুদবো। সুতরাং এই অবস্থায় ঐ তিন মেয়ের মায়ের দিকে কুনজরে তাকানো একটা বড় পাপ।
আমি আবার নানীর পাশে বসলাম। মোমবাতি ফুরিয়ে আসছিল, আমি নানীকে শুয়ে পড়তে বললাম। কিন্তু নানী শুতে চাচ্ছিল না, ভয়ে থরথর করে কাঁপছিল। আমার হাত চেপে ধরে রেখে বললো, “না নানা, তুই যাসনে, আমি একা একা ঘুমাতে পারবো না, আমার খুব ভয় করতেছে, ওই ভুতটা..ভুতটা যদি ঘরে ঢোকে?” কি করবো ঠিক বুঝে উঠতে পারছিলাম না। শেষে নানীকে বললাম, “ঠিক আছে নানী, তুমি শোও আমি তোমাকে পাহাড়া দিচ্ছি, আমি যাচ্ছি না, এখানে বসে বসে আমি সারা রাত জেগে তোমাকে পাহাড়া দিবো, তুমি ঘুমাও”। তখন সে বিশ্বাস করলো এবং দুইটা পা বিছানার উপরে তুলে শুয়ে পড়লো। যখন শোয়ার জন্য কাত হলো তখন নানীর একটা মাই পুরো আলগা হয়ে গেল, আমি বড় নিরেট গোল মাইয়ের কালো বৃত্তের মধ্যে বড় জামের মত প্রায় পৌনে একইঞ্চি লম্বা, মোটা, কয়েরী রঙের নিপলও দেখতে পেলাম। শোয়ার পরে নানী শাড়ি দিয়ে মাইটা ঢেকে নিল।
আমার বুকটা ঢিবঢিব করতে লাগলো, ।তো সুন্দর মাইয়ের নিপল চুষতে খুব ইচ্ছে হলো কিন্তু অনেক কষ্টে সে ইচ্ছেটা দমন করলাম। আমি একটা চাদর নিয়ে নানীর গায়ে দিয়ে দিলাম। আস্তে আস্তে এক সময় মোমবাতিটা ফুড়িয়ে নিভে গেল আর পুরো ঘর অন্ধকার হয়ে গেল। আমার রুমেরটাও নিভে গেছে। ঘরটা এতো অন্ধকার যে নিজের হাতও দেখা যাচ্ছিল না। বাইরে তুমুল ঝড় বাতাস হচ্ছিল, বিজলীও চমকাচ্ছিল অনবরত। নানী ঘুমাচ্ছিল, আমি নানীর গাঢ় ঘুমের গভীর শ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। একটু একটু নাকও ডাকছিল। হঠাৎ করেই টিনের চালে মুষলধারে বৃষ্টির ফোঁটা পড়তে লাগলো, সেইসাথে শোঁ শোঁ শব্দে ঝড় হতে লাগলো। বৃষ্টির আর ঝড়ের শব্দে নানীর ঘুম ভেঙে গেল।
আমি নানীর পায়ের কাছে বসা ছিলাম, নানী হাত দিয়ে আমাকে ছুঁয়ে শান্ত কন্ঠে বললো, “আরে নানা, তুই এখনও জেগে বসে আছিস? তোর তো শরীর খারাপ করবে, রাত জাগিস না, শুয়ে পড়, এখানে আমার এপাশে এসে শুয়ে পড়, আয়”। নানী দেয়ালের দিকে সরে গিয়ে আমার শোয়ার জন্য জায়গা করে দিল। সত্যি ঘুমে আমার চোখ খুলে রাখা কঠিন হয়ে উঠেছিল। আমি আর দেরি না করে একটা বালিশ নিয়ে নানীর পাশে শুয়ে পড়লাম। দুচনের মাঝখানে মাত্র ছয় ইঞ্চি দূরত্ব রইলো। আমার ঘুম এসে গিয়েছিল, ঝড়ো বাতাসে সম্ভবত একটা গাছের ডাল ভেঙে টিনের চালের উপরে পড়ে বিকট শব্দ হওয়ায় আমার ঘুম ভেঙে গেল। নানীও জেগে উঠে আবার চিৎকার শুরু করে দিল, “ভুত, ভুত, ঐ যে চালের উপর নাচতেছে, ওরে মারে, ভুত”। নানী আমাকে জড়িয়ে ধরে আমার আরো কাছে এগিয়ে এলো। আমি বললাম, “নানী, ঘুমাও তো, ভুত টুত কিছু নেই, আমি আছি তো তোমার পাশে, ভয় নেই, ঘুমাও”।
নানী তখন আমাকে পুরো জড়িয়ে ধরে কাঁপতে কাঁপতে বলতে লাগলো, “না নানা, ভুত, ঐ যে আসতেছে, তোকে খেয়ে ফেলবে, আয় আয় চাদরের ভিতরে আয়, ভুত তোকে মেরে ফেলবে, ওহ ওহ আমার খুব ভয় করতেছে, আমাক মেরে ফেলবে, তোকেও মেরে ফেলবে, আজ আমাদের দুজনকেই খেয়ে ফেলবে”।
নানী হাত দিয়ে চাদর উঁচু করে আমার গায়ের উপরে দিয়ে ঢেকে দিল এবং আবার আমাকে জড়িয়ে ধরলো। নানীর শরীরের সাথে আমার শরীর লেপ্টে গেল। চাদরের নিচে নানীর শাড়ি গায়ে ছিল না, আমিও খালি গায়ে, ফলে নানীর বড় বড় নরম মাইদুটো আমার বুকের সাথে লেপ্টে ঘষাঘষি করতে লাগলো। নানী আমাকে শক্ত করে বুকের সাথে চেপে ধরে কাঁপছিল, ওর গরম নিশ্বাস আমার মুখের উপর পড়ছিল। যদিও আমি কিছুই দেখতে পাচ্ছিলাম না, কিন্তু নানীর মাইগুলোর পুরো চাপ আমার বুকের সাথে অনুভব করছিলাম। ফলে আমার ভিতরের শয়তানটা জেগে উঠতে লাগলো আর আমার সাড়ে সাত ইঞ্চি মোটা ধোনটা ক্রমে ক্রমে শক্ত লোহার রডের মত দাঁড়িয়ে গেল। যেহেতু আমি আর নানী দুজনেই কাত হয়ে মুখোমুখি জড়াজড়ি করে ছিলাম, আমার খাড়ানো ধোন নানীর উরুর সাথে চেপে রইলো।
কিছুক্ষনের মধ্যেই নানীর ভয় কমে এলো এবং বাস্তব পরিস্থিতির মুখোমুখি হলো। নিজর মাইদুটো আমার বুকের সাথে লেপ্টে রয়েছে আর আমার খাড়ানো ধোন যে নানীর উরুর সাথে লেগে আছে তিন মেয়ের মায়ের অভিজ্ঞতায় সেটা সে ঠিকই টের পেলো। ফলে নানী নিজেই উত্তেজিত হয়ে উঠলো আর যৌন উত্তেজনায় ওর নিপলগুলো শক্ত হয়ে গেল। তারপর আমি বুঝতে পারলাম যে নানীর মধ্যে পরকীয়ার ভুতটা চেপে বসেছে এবং এখন সে আমাকে দিয়ে চুদাতে চায়। কারন, নানী আমাকে আরেকটু জোরে চেপে ধরে মাইগুলো আমার বুকের সাথে ঘষাতে লাগলো। একটা পা উঁচু করে তুলতেই আমার খাড়ানো প্রচন্ড শক্ত ধোনটা তিড়িং করে গিয়ে নানীর ভুদার সাথে লাগলো, তখন নানী আবার পা নামিয়ে আমার ধোনটা দুই উরু দিয়ে চেপে ধরলো। নানীর নিঃশ্বাস আরো গরম হয়ে উঠলো এবং মুখ এগিয়ে এনে আমার গালে চুক করে একটা চুমু দিল।
আমার দিক থেকে কোন সাড়া না পাওয়াতে এবারে সে নিজের জিভ বের করে আমার ঠোঁটে ঘষাতে লাগলো। আমি তবুও সাড়া না দিয়ে ঘুমানোর ভান করে রইলাম। কিন্তু নানী আমাকে ছাড়লো না, “আমার কানের লতি কামড়ে ধরে ফিসফিস করে বললো, “এই নানা ঘুমাচ্ছিস নাকি?” তবুও আমি নড়লামও না কোন জবাবও দিলাম না। তখন নানী আমার গায়ে একটা ঝাঁকি দিয়ে আবারো একই প্রশ্ন করলো। তখন আমি শুধু একটা শব্দ করলাম, “উঁউউউউউউ”। তখন নানী আমার মাথা ধরে টেনে নিয়ে এর দুই মাইয়ের মধ্যে ঠেসে ধরলো। আমি আমার গালে নরম কোমল পেলব মাইয়ের স্পর্শ পাচ্ছিলাম। তখন ভাবলাম, আমার পক্ষে এই দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়া সম্ভব নয়। কারন আমরা দুজনেই এমন একটা পর্যায়ে রয়েছি যে সেখান থেকে ফেরা সত্যিই খুব কঠিন, সুতরাং চুদতে যখন হবেই তখন মজা করে চুদাই ভাল।
নানীর বড় বড় নরম মাইয়ের মধ্যে মুখ চেপে ধরাতে আমার শ্বাস বন্ধ হয়ে আসছিল। শ্বাস নেওয়ার জন্য মাথা নাড়াতে হলো। নানী তখন এক হাতে আমার মাথা ধরে আর এক হাত দিয়ে নিজের মাই চেপে ধরে মাইয়ের মোটা নিপলটা আমার ঠোঁটের সাথে চেপে ধরে বললো, “নে নানা দুদু খা, আমার দুদুটা একটু চুষে দে”। আমি মুখ হাঁ করে নিপলটা মুখে নিয়ে চুঁ চুঁ করে বাচ্চাদের মত করে চুষতে লাগলাম। নানী ডানদিকে কাত হয়ে শুয়ে ছিল আর তার বাম মাইয়ের নিপল আমি চুষছিলাম। নানীর ডানদিকের মাইটা আমার বাম গালের নিচে নরম বালিশের মত লাগছিল। আমি বাম নিপলটা ছেড়ে দিয়ে নানীর ডান মাইয়ের নিপল চুষতে লাগলাম আর ডান হাত দিয়ে বাম মাইটা ধরে টিপতে লাগলাম। নানী আমার উত্তেজনা দেখে খুব খুশি হয়ে বললো, “ওফ নানা, টেপ, আরো জোরে জোরে টেপ, আমার খুব মজা লাগতেছে”।
এরপর নানী গা থেকে চাদরটা খুলে ফেলে দিয়ে কোমড়াটা আরেকটু এগিয়ে এনে নিজের বাম পা আমার কোমড়ের উপর তুলে দিল। এতে নানীর দুই উরুর মাঝখানে ফাঁক হয়ে গেল। আমার ধোনটা প্রচন্ড শক্ত হয়ে উর্ধ্বমুখী হয়ে ছিল, ফলে ধোনটা নানীর ভুদার সাথে চেপে বসেছিল। নানী নিজের কোমড় একটু আগুপিছু করাতে নানীর ভুদার সাথে আমার ধোন ঘষা লাগতে লাগলো। তখনো আমার পরনে লুঙ্গি ছিল আর ধোনটা লুঙ্গি দিয়ে ঢাকা ছিল। নানী আমার পেটের কাছে হাত নিয়ে লুঙ্গির গিটটা খুলে দিল, তারপর নিজের হাঁটু উপর দিকে সোজা করে লুঙ্গি টেনে ফাঁকা করে নিচের দিকে নামিয়ে দিল, এতে আমার ধোন উলঙ্গ হয়ে গেল। নানী তখন আমার ধোনটা চেপে ধরলো, লম্বা আর মোটা পরখ করে বললো, “ওরে মা! নানা ইটা কি তোর ধোন না হাতির ধোন, এতো বড় আর এতো মুটা”। নানী হাত দিয়ে আমার নাভি থেকে শুরু করে অন্ডকোষ পর্যন্ত পরখ করলো, ধোনের গোড়ায় বালগুলো টেনে দেখলো, আদর করলো।
আমি তখনও নানীর মাই টিপছি আর নিপল চুষছি, কামড়াচ্ছি। নানী তারপর একটু কোমড় পিছিয়ে নিয়ে আমার ধোনের মাথা নিজের ভুদার চেরা বরাবর ঘষালো, নানীর ভুদায় কোন বাল নেই, কোন খসখসে ধারও নেই, আমি তখন ভেবেছিলাম আজই বাল কামিয়েছে সে। কিন্তু পরে জেনেছি, কিশোরী বয়সে যখন বাল গজানো শুরু করেছে, তখন থেকেই আম গাছের আঠা দিয়ে কিভাবে যেন সদ্য গজানো বালগুলো উঠিয়ে ফেলেছে। পরে একসময় পুরো বালই গোড়াসহ উঠে গেছে এবং জীবনেও আর কোন বাল গজায়নি, তাই তাকে বাল কামাতে হয়না, পুরো ভুদা এমনিতেই লোমহীন, ঝকঝকে পরিষ্কার, একেবারে বাচ্চা মেয়েদের মত। মনে মনে নানীর বালবিহীন চকচকে ভুদাটা দেখার প্রচন্ড ইচ্ছে হলো।
নানী আমার ধোনের মাথা নিজের ভুদার সাথে ঘষাচ্ছিল। আমি নানীর ভুদার মোটা মাংসল ঠোঁট আর ক্লিটোরিসের স্পর্শ চিনতে পারলাম। তারপর নানী নিচের দিকে নিজের ভুদার ফুটোর মুখে আমার ধোনের মাথা চেপে ধরলো, জায়গাটা ভেজা আর সাঙঘাতিক পিছলা। তারপর নিজের কোমড় সামনের দিকে এগিয়ে নিয়ে এলো, ফলে আমার ধোনটা পকপক করে নানীর ভুদার পিছলা ফুটোর মধ্যে ঢুকে যেতে লাগলো। কিন্তু ওভাবে পুরো ধোনটা ঢুকলো না। তখন নানী বললো, “মা গো মা, কত বড় আর মোটা রে তোর লাঠি, জানটা জুড়ায়ে গেল, কিন্তু সবটাতো ঢোকে নাই, দে নারে নানা, ঠেলা দিয়ে পুরোটা ঢোকা”। আমি নানীকে একটা ঠেলা দিয়ে নানীর পা ধরে টেনে আরো ফাঁক করে ধোনের গোড়া পর্যন্ত নানীর ভুদার মধ্যে ডুকিয়ে দিলাম। তখন নানী বললো, উহফ একেবারে খাপে খাপ মিলে গেছে। দ্যাখ নানা তোর ধোন আমার গুদের মধ্যি কি টাইট হয়্যা সেট হয়্যা গেছে। দে নানা এইবার মনের সুখে ইচ্ছেমত ঠাপা”।
আমি নানীকে আরেকটু ঠেলা দিয়ে চিৎ করে নিয়ে দুই পা দুইদিকে সরিয়ে পা ফাঁক করে নিয়ে ঠাপানো শুরু করলাম। প্রতিবার আমার ধোন গলা পর্যন্ত টেনে বের করে পকাৎ করে ঠেলা দিয়ে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিচ্ছিলাম নানীর ভুদার মধ্যে। নানীর ভুদা ঢিলাও নয় আবার বেশি টাইটও নয়, আমি মনের সুখে ঠাপাতে লাগলাম আর নানী পাগলের মতো আবোলতাবোল বকে যেতে লাগলো। নানী বলছিল, “ওহ নানাগো তোর এতো বড়ো ধোনডা আমার গুদের মদ্যি এমন টাইট হইছে খুব মজা লাগতিছে। তোর নানারডা তো তোরডার অর্ধেকও হবে না। সে যে তার ধোন আমার গুদের মদ্যি কখন ঢুকায় আর কয়েক মিনিট খলবল করি কখন বার করে কিস্যু বুঝতি পারিনে। একে তো এতটুকুন একখেন ধোন তার উপরে আবার ঠাপাতিও পারে না। ঠাপাবি কি করে, বয়স তো আমার ডবল, দেখিসনে বুড়া হয়্যা চুল দাড়ি সব পাকে গেছে। জীবনে চুদে আমার গুদের পানি বাইর করতে পারলো না জন্যিই তো ছেলের মা হতি পারলেম না, সবগুলান হলো মাইয়া। নানা চোদ, ভাল করে চুদে আমার গুদের সব পানি বাইর করে দে, তারপর তোর বীজ ঢাইলে দে, আমার একটা ছেলের মা হওয়ার খুব শখ, দে, তুই আমার পেটে একটা ছেলে দে”।
নানী কথাও বলছিল সেই সাথে উহ আহ ওহ ইশ করছিল, বললো, “ওরে নানা রে তোর ধোনের ঠাপ কি মজা রে, আমার জরায়ুর মুখে যেয়ে ধাক্কা দিচ্ছে, মনে হচ্ছে মরে যাই, চুদতি চুদতি আমাক মাইরে ফেলা। আমার গুদডা ফাটায়ে দে, রক্ত বাইর করে দে, দে নানা আরো জোরে জোরে টাপ দে, চুদে ফেদা বাইর করে দে, কতদিন আমার গুদের রস খসেনা রে ইইইইইইসসসস, একটুও মজা দিতে পারেনা শালার বুইড়া, মেজাজটা সবসময় তিরিক্ষে হয়্যা থাকে। শালার বুইড়ার এমনিতেই এতটুকুন শালিকের ধোন, তার উপরে চুদতেও পারেনা, ধোন ঢুকায়ে ১০/১২ ডা ঠাপ দিয়ে গুদের কামুড় তুলে দিয়েই পুচুৎ পুচুৎ করে ফ্যাদা ঢালে দেয়। উহ উহ উহ আহ আহ কীইইইই মজা, ঠাপা নানা জোরে জোরে ঠাপা ওহ ওহ ওহ ওহ, গুদের সব পুকা খসায়ে দে…”। আমিও নানীকে চেপে ধরে মাই টিপতে টিপতে সমানে গায়ের সব শক্তি দিয়ে হেঁইয়ো হেঁইয়ো করে ঠাপাচ্ছিলাম। আমার তখন শুধু একটাই লক্ষ্য, অতৃপ্ত এক মাগীকে চুদে তৃপ্তি দেয়া।
কিছুক্ষন পর নানী প্রচন্ড জোরে কোমড় তোলা দিতে লাগলো, পরে “নানাগো, দে আরো জোরে দে, ওহ ওহ আহ আহ আমার রস খসে যাচ্ছে, ইইইইইইইইইইইইইই মরে যাচ্ছি গো নানা, আআআআআআআআহোহোহোহোহোওওওও” করতে করতে উপর দিকে কোমড় বাঁকা করে কয়েকটা ঝাঁকি দিয়ে শান্ত হয়ে গেল। নানীর অর্গাজম অর্থাৎ রাগমোচন হয়ে গেল। পাগলের মত আমাকে চুমু খেতে লাগলো, কী যে খুশি লাগছিল তাকে সেটা আর কি বলবো। একটু পরে আমি আবার চুদতে শুরু করলাম এবং মাই মাই টিপতে টিপতে দুই মিনিট চুদে আমার মাল আউটের সময় হলে নানী আমাকে উঠতে দিল না, দুই পা দিয়ে আমার কোমড় আঁকড়ে ধরে রাখলো আর আমাকে ওর ভুদার মধ্যেই মাল আউট করতে বলল। নানী সিরিয়াস, সত্যি ওর একটা ছেলে চাই। আমাকে বললো যে ওর মাত্র ৭/৮ দিন আগে মাসিক শেষ হয়েছে, সুতরাং এই ৭ দিন ওকে সমানে চুদে পেট বাধিয়ে দিতে হবে। খুশিতে আমার নাচতে ইচ্ছে করছিল। সত্যি সত্যি আমি নানীর ভুদার মধ্যেই মাল আউট করলাম। তারপর আমরা বাথরুম থেকে মুতে এসে ন্যাংটো হয়ে চাদর মুড়ি দিয়ে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পড়লাম।
পরদিন ঘুম ভাঙতে ভাঙতে বেলা হয়ে গেল, প্রায় সাড়ে ৯টার দিকে ঘুম থেকে উঠে আমি তাড়াহুড়া করে বাসায় গেলাম, নাহলে আম্মু বকবে। বাসায় নাস্তা করে বাইরে যাবো ভাবছিলাম, কিন্তু নানীর বালবিহীন ভুদা দেখে দিনের বেলায় একবার চোদার খুব ইচ্ছে হচ্ছিল। তাই ইতস্তত করছিলাম, আম্মা জিজ্ঞেস করলো, কোথাও যাবো কিনা, বললাম “হ্যাঁ, একটু বাইরে যাবো, দুপুরে এসে খাবো”। আমি বাইরে চোখ রাখলাম কখন নিরা স্কুল যায়, নিরাকে স্কুলে যেতে দেখে আমি বের হলাম। আমাকে আসতে দেখে নানী খুব খুশি হলো। বললো, “কিরে, তোর তো রাতে আসার কথা”। আমি বললাম, “ভাল্লাগছিল না, তোমাকে দেখতে ইচ্ছে হলো, তাই চলে এলাম”। নানী মিষ্টি হেসে চোখ মটকে বললো, “ওওওও তাই বল, তা শুধু দেখতেই ইচ্ছে হলো না আর কিছু?” আমি হাসলাম। নানী বললো, “চল ঘরে যাই, আমারও ভাল্লাগছে না, শরীরটা কামড়াচ্ছে, একটু ম্যাসেজ করে দিবি?”
আমরা ঘরে এসে বসলাম, নানী জিজ্ঞেস করলো, “বাইরের গেট বন্ধ করেছিস তো?” আমি জানালাম যে আমি আসার সময় গেট লক করে এসেছি। নানী খিক খিক করে হাসতে হাসতে বললো, “পাকা খেলোয়ার”। ঘরের জানালাগুলো খোলা থাকায় প্রচুর আলো। নানী বিছানায় বসে এক পা উপরে তুলে দিয়ে গা থেকে শাড়ির আঁচল ফেলে দিয়ে বললো, “আয়না শরীরটা একটু দলাই মলাই করে দে, খুব কামড়াচ্ছে”। ব্লাউজের মধ্যে নানীর মাইগুলো ফাটফাট করছিল, আমি এগিয়ে গিয়ে মাই ধরে টিপতে লাগলাম। নানী বললো, “ব্লাউজ খুলে নে, গাধা”। আমি ফটাফট ব্লাউজের বোতামগুলো খুলে ফেললাম, ভিতরে ব্রা ছিল, সেটাও হুক খুলে ফেলে দিলাম। দিনের আলোতে মনে হলো মাই দুটো যেন হাসছে। কী সুন্দর, নাদুসনুদুস, সুগোল, সুডৌল, নিরেট। নিপল দুটো কালো কুচকুচে আর নিপলের গোড়ার চারদিকের বৃত্তটা অনেক চওড়া। এতো বড় বড় মাই কিন্তু তবুও বেশি হেলেনি, সামান্য একটু নুইয়ে সগর্বে বুকের উপরে দাঁড়িয়ে আছে। এরকম মাই না ধরে থাকা যায়না, আমিও পারলাম না, হামলে পরে টিপতে লাগলাম আর কামড়াতে লাগলাম, নিপল চুষতে লাগলাম।
সুখের আতিশয্যে নানী আমার গাল টিপে দিয়ে বললো, “উমমমমমমম দুস্টু একটা”। খুব ভালো লাগলো নানীর সেই মিষ্টি আদর। আমি বেশ কিছুক্ষণ ধরে নানীর মাই দুটো নিয়ে খেলা করলাম, নানীকে পা মোচড়াতে দেখে বুঝলাম নানীর ভুদায় রসের নদী বইছে, কুটকুটাচ্ছে। আমি নানীর পেটিকোটের ফিতার গিট খুলে দিলে নানী নিজেই সেটা খুলে ফেলে দিল। নানীকে ঠেলে বিছানায় শুইয়ে দিয়ে আমি ওর পা দুটো ফাঁক করতেই এক অভুতপূর্ব দৃশ্য দেখতে পেলাম! কী সুন্দর নানীর ভুদা, বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল যে এতো সুন্দর একটা ভুদা আমি রাতে চুদেছি এবং এখনও আমার নাগালের মধ্যে, আমি ইচ্ছে করলেই ওটা চুদতে পারি, চাটতে পারি, কামড়াতে পারি, যা ইচ্ছে তাই করতে পারি। বড় কমলার মোটা কোয়ার মত পুরু দুটো ঠোঁট, চেরাটা গভীর, একটা বালেরও অস্তিত্ব নেই, একেবারে ঝকঝকে পরিষ্কার, ঠিক ৮/৯ বছর বয়সী মেয়েদের ভুদার মতো। চেরার মাঝখানে কালো দুমড়ানো মুচড়ানো অনেকখানি চামড়ার পুটলী, নানীর ক্লিটোরিস। আমি ক্লিটোরিসের ডগা ধরে টেনে লম্বা করলাম, প্রায় দেড় ইঞ্চি।নিজেকে সামলানো কঠিন হয়ে উঠলো, হামলে পড়লাম ভুদার উপর। তারপর চাটতে লাগলাম, লম্বা ক্লিটোরিসটা মুখে নিয়ে চুষতে লাগলাম, ক্লিটোরিসের দুই ডানার মাঝখানে জিভ দিয়ে চাটতে লাগলাম। আনন্দে পাগল হয়ে গেল নানী, বললো, “উহুহুহুহুহুহু নানারে এ কি সুখ দিলি রে, আমি জীবনেও এরকম সুখ পাই নাই রে নানা। তুই আমার জীবনে না আসলে তো জানতেই পারতাম না যে গুদও মানুষ চাটে এর ঐ জিনিস চাটাতে এতো মজা। তোর নানা তো ওসব জানেই না, জানলেও মনে হয় চাটতো না, শালা বুইড়ার আবার যা ঘিন্না। নানারে আমার গুদের মধ্যে কিটকিট করে কামড়াচ্ছে রে নান, দে ফুটোর মধ্যে জিভ ঢুকায়ে দে, ওহোহোহোহোহোহো আহাহাহাহাহাহাহ উহুহুহুহুহুহুহু ইসসসসসরে কি মজা রে ওহোহোহোহোহোহো”। ভুদা চাটতে চাটতে এমন হয়ে গেল যে ৫ মিনিটের বেশি নানী টিকতে পারলো না। আমার মাথা চেপে ধরে কোমড় উপর দিকে ঠেলে আমার মুখের সাথে ভুদা ঘষাতে লাগলো আর দুই রান দিয়ে আমার মাথা এমন জোরে চেপে ধরলো মনে হলো মাথাটা ভেঙেই ফেলবে। তারপর ঝাঁকি মেরে মেরে রস খসিয়ে দিল।
রস খসার পর নানী এতো খুশি হলো যা বলার মতো নয়। বললো, “নানা রে তুইতো একটা যাদুকর রে, শুধু মুখ দিয়েই চরম তৃপ্তি দিলি, যা তোর নানা ধোন দিয়েও করতে পারে না। তুই না থাকলে তো আমি জানতেই পারতাম না এতো মজাও দুনিয়ায় আছে, আয় আমিও তোর ধোন চুষে দেই”। নানী আমার ধোন চেপে ধরে চুষতে লাগলো আমি নানীর ভুদা হাত দিয়ে আদর করে দিতে লাগলাম। ৫/১০ মিনিট পরেই নানীর ভুদায় রস আসতে শুরু করলো। আরো ২/৩ মিনিট পরে নানী বললো, “আয় নানা, এবার মন ভরে চোদ, চুদে চুদে আবার রস নামায়ে দে”। আমি নানীকে চিতি করে শুইয়ে চুদতে লাগলাম। তারপর উপুড় করে কুকুর চোদা চুদলাম, কাত করে চুদলাম, খাটের কিনারে নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদলাম। নানী বললো, “বাবারে বাবা, এতো কায়দাও তুই জানিস, তোর নানা তো সারা জীবন ঐ এক চিত করেই আমাক চুদলো”। আমি আরো জোরে জোরে চুদতে লাগলাম আর মাই চটকাতে লাগলাম।
প্রায় ২৫ মিনিট চুদার পর নানী আবার রস খসালো এবং রাতের মতোই আমাকে নানীর ভুদার মধ্যে মাল ঢালতে বললো, আমি নানীর ভুদার গর্ত মাল দিয়ে ভরে দিলাম। নানী বললো, “জানিস নান, একজনের উপর আমার খুব হিংসে হতিছে”। আমি অবাক হয়ে হেসে বললাম, “সেটা আবার কে?” নানী খিলখিল করে হেসে বললো, “কেন? যে মাগী তোর বউ হবি, সে। ইশশশ কি সৌভাগ্য রে তার, সারাডা জীবন তোর কাছ থেকে মজা লুটবে, আমার সহ্য হতিছে না। ইশশ আমি যদি তোর বউ হয়া জন্মাতাম!” আমি বললাম, “ভাবছো কেন নানী, আমি তো আছি, তোমারে চুদে এতো মজা পাইছি, তুমি যখন ডাকবা তখনই আমি এসে তোমাকে চুদে যাবো”। নানী বললো, “হ্যাঁ, নানা, এই লাকী (নানীর নাম লাকী) তোর কেনা বাঁদী হয়্যা গেল আজ থাইকা। তোর যখন ইচ্ছে হবি তখনই আসবি, আমার এ সারা দেহ আজ থাইকা তোর সম্পত্তি”।
এর পরে ঐ ৭ রাত তো নানীকে চুদলামই, তার পর থেকে প্রায়ই দিনের বেলায় যখন নানা আর নিরা বাইরে চলে যেত আমি গিয়ে নানীকে চুদে আসতাম। আর নানা যখনই কোন কারনে রাত্রে থাকতো না, নানী আমাকে ডাকতো রাত্রে তার বাসায় থাকার জন্য, সেই রাতে কম করে হলেও দুই বার চুদতাম। এভাবেই চলছিল। এদিকে নিরার সাথেও আমার বেশ জমে উঠেছিল। ওর মাই উঠছে না দেখে আমি টিপে টিপে সুপারির মতো বানিয়েছি, ওর ভুদাটাও দারুন ঠিক নানীর মতো, তবে ক্লিটোরিস বাইরে থেকে দেখা যায় না। তাতে ভুদাটা আরো সুন্দর লাগে, লম্বা চেরাটা পুরো দেখা যায়। কিন্তু ওর ভুদার ফুটো ছোট থাকায় ওকে চুদতে পারি না, শুধু ভুদার উপরে ঘষে ঘষে মাল আউট করি। ওদের বাসায় যে রাতে থাকি সে রাতে নানীকে চুদি বলে ওর দিকে আগ্রহ থাকে না।
নিরা যে রুমে থাকে সে রুম থেকে বাইরে বাথরুমে যেতে হলে নানীর রুম দিয়ে যেতে হয়। নিরা মরার মত ঘুমায় বলে আমারা কখনো সাবধান থাকি না। কিন্তু এক রাতে দূর্ঘটনা ঘটে গেল। একবার নানা না থাকায় রাতে আমি নানীর বাসায় থাকলাম। তখন প্রায় মাঝ রাত। আমি লাইট অন করে ধুমসে নানীকে চুদছি, নিরার সম্ভবত প্রচন্ড প্রশাবের বেগ পেয়ে ঘুম ভেঙে যায়। বাথরুমে যাওয়ার জন্য নানীর ঘরে ঢুকেই তো দেখে আমি ওর মা-কে চুদছি। হঠাৎ করে আমাদের ঐ অবস্থায় দেখে ও আর নিজেকে সামলাতে পারলো না, বললো, “সে কি মামা, মা তোমরা কি করতেছো?” নানী তো কারেন্টের শক খাওয়ার মতো লাফ দিয়ে উঠে সরে বসে শাড়ি দিয়ে নিজের উলঙ্গ শরীর ঢাকার চেষ্টা করলো, আমি চুপ করে বসে রইলাম। নিরা আর কিছু না বলে বাথরুমে গিয়ে মুতে এসে আবার নিজের রুমে গিয়ে শুয়ে পড়লো। নানী তো ভয়েই অস্থির, বারবার শুধু একই কথা বলছিল, “মেয়ে যদি ওর বাবাকে বলে দেয়, এই বয়সে কেলেঙ্কারীর আর শেষ থাকবে না”। আমি নানীকে দুশ্চিন্তা না করতে বললাম, “তুমি কিস্যু ভেবোনা, নিরা কাউকে কিছু বলবে না, সে ব্যবস্থা আমি করবো”।
নানী আমার হাত চেপে ধরে বললো, “পারবি?” আমি অভয় দিয়ে বললাম, “অবশ্যই পারবো, ও নিয়ে তুমি একদম ভেবো না, এ তো আমার বাঁ হাতের খেল”। নানী আশ্বস্ত হলো কিন্তু নিশ্চিন্ত হতে পারলো না। প্রতি বিকেলে নিরা খেলতে না যেয়ে আমার বাসায় আমার রুমে যায় মজা করতে। পরদিনই নিরা আমার রুমে এলে আমি বললাম, “রাতে যা দেখেছিস, খবরদার কাউকে বলবি না”। নিরা খিক করে হেসে বললো, “ধুর মামা, আমার কি মাথা খারাপ? তয় মা যে তোমার সাথে হি হি হি। মামা, আমি কবে মা’র মতো তোমারটা আমার গুদে নিতে পারবো? বলো না, আমার না খুব শখ, জানো আমি প্রায়ই আঙুল দিয়ে দিয়ে আমার গুদের ফুটো বড় করার চেষ্টা করি কিন্তু ব্যাথা লাগে”। আমি বললাম, “তুই খামোখা ভাবছিস, আরেকটু বড়ো হ, তোর ভুদার ফুটো এমনিতেই আমার ধোন গিলতে পারবে”। নিরা বলে, “সত্যি বলছো?” আমি মাথা নেড়ে ওকে সায় দেই। কিন্তু নিরা এক অদ্ভুত প্রস্তাব দিয়ে বসে, বলে, “কিন্তু মামা, এর পর থেকে যখনই তুমি আমাদের বাসায় রাতে থাকবে আমাকে মা’র সাথে শোয়ার ব্যবস্থা করে দেবে আর যখন মা’কে চুদবে আমার ঘুম ভাঙিয়ে দেবে, তুমি কেমন করে মা’কে করো তা আমি দেখবো”। আমাকে রাজি হতেই হয়।
পরের বার যখন আবার নানীর বাসায় রাত কাটানোর সুযোগ হলো তখন আমার শেখানো মত নিরা নানীর কাজে জিদ ধরলো যে ও নানীর সাথে শোবে। নানী যদিও চাচ্ছিল না কিন্তু আমি নানীকে বললাম “থাকুক না, সমস্যা কি?” নানী রাজি হয়ে গেল, কারন সে জানে আমি সব পারি, নিরা কাউকে কিছু বলেনি দেখে আমার উপরে নানীর পুরো ভরসা। রাতে যখন নিরা ঘুমিয়ে কাদা তখন আমরা চুদাচুদি শুরু করলাম। নানীকে নিরার কাছাকাছি নিরার দিকে মাথা দিয়ে শোয়ালাম যাতে সে কিছু টের না পায়। তারপর আমি নিরার কচি বাতাবী লেবুর মতো মাই ধরে চটকালাম যাতে ওর ঘুম ভাঙে। নিরা জেগে উঠলো কিন্তু নানীকে সেটা বুঝতে দিল না। আমি নিরার ভুদায় আঙুল দিতে দিতে নানীকে চুদলাম। নিরা পুরো চুদাচুদির দৃশ্য দেখলো। এরপর থেকে প্রতিবারই নিরা দর্শক হিসেবে থাকতো আর একজন দর্শকের সামনে নানীকে চুদতে অন্যরকম মজা পেতাম আমি। তোমরা বুঝতেই পারছো যে নিরাকে চুদা ছিল সময়ের ব্যাপার মাত্র। তবে কিভাবে প্রথম সেটা ঘটেছিল তা তোমরা জানবে পরের গল্পে।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*