Friday, November 30, 2012

চুদাচুদির ভিডিও ২৩

Latest Very Hard Painful Fucking of New Wife (Exclusive UNSEEN)

Size: 16.4 MB






http://adf.ly/EIgJj








Desi Experienced Bhabhi Nice & Fabulous Blow Job to Devar ji


Size: 12.2 MB







http://adf.ly/EIgOG






Exclusive Banagli Couple Enjoying their First Honeymoon Full 15 Min Video

Size: 65.7 MB






http://adf.ly/EIgUW


ছেলেটাকে দুধ দেখিয়ে পাগল করে চোদা খেলো 

http://adf.ly/EIgrM



ফর্সা বউকে কি দারুন চুদল।

http://adf.ly/EIgw0

 

এক বন্ধু চুদে আরেক বন্ধু ভিডিও করে প্রতিশোধ নিলো।

http://adf.ly/EIh4j

 

কিস্তির টাকা নিতে এসে গ্রাম্য বধু কে চুদল।

http://adf.ly/EIhA2

 

গ্রামের মেয়ের ভোদায় কালো মোটা ধোন ঢুকায়া দিল।

http://adf.ly/EIhGP

 

 

 

 

 

 

Sunday, November 18, 2012

অতৃপ্তি থেকে অবৈধ সম্পর্ক


আমি বিয়ে করার পর বুঝতে পারলাম আমার স্ত্রী বিছানায় আমার সঙ্গে তাল মেলাতে পারছে না। শুধু তাই নয়, নববিবাহিত জীবনে আমি যা চাইছিলাম তা থেকে বেশ ভালো ভাবেই বঞ্চিত হচ্ছিলাম। আমার স্ত্রী তার পরিবারের মধ্যে বড়। আমার শ্যালিকা তখন চার বছরের ছোট্ট মেয়ে। আমার স্ত্রীর ছোট আরো দুটি ভাই আছে। ওরাও ছোট। একজন পড়ে পঞ্চম ও অন্যজন দ্বিতীয় শ্রেণীতে। আমার শ্বশুর মশায় ওমানে ব্যবসা করেন।

Saturday, November 17, 2012

মামীকে ঘুমের ওষুধ দিয়ে


ছোটমামী সম্ভবত প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি ফোরে পরি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমামী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই।

Friday, November 16, 2012

বাথরুমের চিপায


আমাদের ক্লাশের সাজেদ সবকিছুতেই একটু বুঝদার ছিল। ফাইভে বসেই ক্লাশের তিথীর সাথে চিঠি চালাচালি আর বাথরুমের চিপায় চুমাচুমি করে হাত পাকিয়ে নিচ্ছিল হারামীটা। ও মাঝে মাঝে ভাবুক হয়ে গিয়ে খুব দার্শনিক উপদেশ দিত। একবার বললো, শোন্ এত মেয়ে খুজিস না। যাকে দিয়ে তোর হবে তাকে দেখলেই চিনতে পারবি, এমনিতেই তোর কপালে এসে জুটে যাবে। ও অবশ্য ওর নিজের কথার মান রাখতে পারে নি, তিথী ভিকিতে ভর্তি হয়ে সাজেদকে একটা রাম ছ্যাকা দিয়ে অল্পবয়সে বৈরাগী বানিয়ে দিয়েছিল। ওর কথা মানতে গিয়ে বেশ কিছু গার্ল নেক্সট ডোরের সাথে হতে গিয়েও হলো না। কোথায় যেন একটা ব্যাটে বলে হচ্ছিল না।

মনে মনে একটা ছায়া যে টের পেতাম না নয়। সেই ছায়া কায়া হয়ে ধরা দিল এসএসসি পরীক্ষার পর। নানাবাড়ীতে ছুটি কাটাতে গিয়ে। কলিং বেল শুনে দরজা খুলে ধ্বক করে উঠলো বুকটা। এই তো সেই মুখ। বৈরাগী তো ভুল বলে নি। আমাকে দেখে সেও থমকে গিয়েছে। বড় বড় চোখ মেলে কয়েকমুহুর্তের চেয়ে বেশী একটানা চেয়ে ছিল, তারপর কিছু না বলে দুদ্দাড় করে ভেতরে চলে গেল। এক মিনিটের মধ্যে আবার সেভাবে দৌড়ে বের হয়ে গেল। সাবি এখনও সেরকমই আছে। তিন চার বছর আগেও ফড়িঙের মত দৌড়াদৌড়ি করে বেড়াত। লম্বা হয়ে শুকিয়ে গেছে আর চুল রেখেছে মাথা ভর্তি।
তবে নানাবাড়ীতে অবশ্য আরো একটা ইনফ্লুয়েন্স ছিল। শাফী মামার বিয়ের সময় তিনবছর আগে আমার মাথা ঘুরিয়ে দিয়েছিল। নানার দুরসম্পর্কের নাতনী মর্জিনাপু। নানার বাসায় থেকেই পড়াশোনা করেছে, মাঝে একবছর বিয়ে হয়ে খুলনাতে ছিল। সংক্ষিপ্ত ডিভোর্স নিয়ে আবার নানার বাসায়। কি যেন একটা ভোকেশনাল কোর্স করছে। গতদিন তিনদিন খুব অদ্ভুত যাচ্ছে ওনার সাথে। আমি লজ্জা পাচ্ছি, মর্জিনাপুও পাচ্ছে। অন্তত আবার তাই ধারনা। উনি আমাকে দেখলে মুখ ঘুরিয়ে হাসে, কিন্তু কিছু বলছে না। পাশ দিয়ে যখন হেটে যায় মনে হয় যে শরীরটা তরল হয়ে যাচ্ছে। এরওপর সাবি যোগ হয়ে পুরো ধরাশায়ী হয়ে গেলাম। ওর দৌড়ে যাওয়াটা রিওয়াইন্ড করতে করতে ধপাস করে বসে পড়লাম সোফায়। আমাকে একটু শান্তভাবে সর্ট আউট করতে হবে।
সাবিহা ওরফে সাবি। আম্মার চাচাতো বোনের মেয়ে। আমার চেয়ে আটমাস চারদিনের বড়, কিন্তু একসাথেই এসএসসি দিয়েছি। ছোটবেলা থেকে দেখে আসছি। খুব দুষ্ট ছিল আগে। তিনবছর আগে শাফী মামার বিয়ের সময়ও দেখেছি। সেবার কেমন দুরে দুরে ছিল। আমার খুব ইচ্ছা ছিল ওর হাত ধরবো, সেটা আর হয়ে ওঠে নি। অনুষ্ঠানের সময় অনেকবার তাকিয়েছি আড়চোখে, কেমন একটা অনুভুতি হতো সাবিও আরচোখে আমাকে দেখছে।

Thursday, November 15, 2012

অষ্ট্রেলিয়ান গাভি


আমার মামা দুবাই থেকে এসে সবে মত্র বিয়ে করেছে। এক মাস হই নাই। আমরা ঢাকায় থাকি। মামা-দের বাড়ি বরিশাল-এর গোউর নদী থানায়। মামা বি.এ। পাস করেই চাকুরি নিয়ে দুবাই চলে যায়। ছিল চার বছর। আমরা মামার বিয়েতে গোউর নদী যাই। খুব ধুম ধাম করে মামা বিয়ে করে। মামিদের বাড়ি বানড়ি পাড়া। বিয়ের দিন দেখলাম, মামি বেশ স্ন্দুর, মামির ব্রেস্ট দুটো একদম অষ্ট্রেলিয়ান গাভির দুধের মতো বরো বরো, এবং খাশা। সাইজ মেক্সিমাম ৪০ হবে। পাছা হেভি, দাদশি চাঁদের মতো ঢেউ খেলানো।

Wednesday, November 14, 2012

সুখ সমুদ্র


বাইরে ঝিরিঝিরি বৃষ্টি পড়ছে। গ্রীষ্মের খরতাপে অতিষ্ট শহরবাসির দুঃখে ব্যথিত হয়ে যেন মন খারাপ করে আকাশ তার কান্নার জল এ ধরনীতে ছড়িয়ে দিচ্ছে। অমি জানালার পাশে গালে হাত দিয়ে বসে আছে। পৃথিবীর এ বিমর্ষ রূপ দেখতে দেখতে সে নিজেও যেন এর মাঝে হারিয়ে যেতে চাইছে। কদিন হল অমি তার এলাকার এক পরিচিত ভাইয়ের বাসায় আছে। বাবা-মা সপ্তাহখানেকের ছুটি কাটাতে কক্সবাজার গিয়েছে। রওনা দেওয়ার দিনই ওর ক্লাস টেনের টেস্ট পরীক্ষার শেষদিন ছিল বলে বাসার কাছেই থাকায় ওকে এখানে রেখে গিয়েছেন ওরা, ওদের সাথে অনেকদিনের পরিচয় অমিদের। বাসায় লোক বলতে অবশ্য এখন ওর নীলা ভাবীই আছে। ওর ভাইয়া থাকে ইটালীতে; সেখান থেকে বছরে বড়জোর একবার কি দুবার দেশে আসেন। অন্য সময় নীলা ভাবীর শ্বাশুরী থাকেন, তিনিও কয়েকদিনের জন্য মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছেন। দুদিন হল অমির পরীক্ষা শেষ হয়েছে, তার পরেও অমি না পারছে কোথাও যেতে না কোন মজার কিছু করতে। সারাদিন বাসায় বসে গল্পের বই পড়ে আর টিভি দেখে কতই বা সময় কাটানো যায়? তাও ভাবীর সাথে মজার মজার গল্প করে দিনের কিছু সময় কেটে যায়, নাহলে ওর এবারের ছুটিটা একেবারে যাচ্ছেতাই হত। জানালার পাশে বসে থেকে এসব সাতপাচ ভাবছিল অমি।

পাড়াতো মেয়েগুলো


এই ঘটনাটা পুরো ৫ বছর সময় ধরে আমি চাকরী পেয়ে গ্রাম ত্যাগের আগ পর্যন্ত ঘটেছিল। যদিও বেশ কয়েকবছর আগের কিন্তু ঘটনাটা মনে পড়লে এখনো আমার ধোন খাড়া হয়ে টনটন করতে থাকে। এতো মজা পেয়েছিলাম, যা ভাষায় প্রকাশ করার মত নয়। ভাবা যায়? একটা পরিবারের তিন তিনটে মেয়ে এবং সেই মেয়েদের মাকেও চুদার সুযোগ পেয়ে গেলে কেমন লাগে? এখনো আমার গা শিউরে ওঠে, লোমগুলো দাঁড়িয়ে যায়। না, আর ভূমিকা করবো না, এবারে আসল কাহিনী শুরু করা যাক।

Tuesday, November 13, 2012

সোনালী ম্যাম

কলেজে তখন সবে ভর্তি হয়েছি ফার্স্ট ইয়ারে। যখন আমার বারো বছর বয়স, হঠাৎই মা এই পৃথিবী ছেড়ে চলে গেলেন। বাবাকেও কাছে পাই না। চাকরীর সূত্রে বাবা এখানে থাকেন না। তাকে মাঝে মাঝে বিদেশেও যেতে হয়। বাড়ীতে একা থেকে মন টেকে না। সঞ্জু, ফিরোজ, ওরা সব আসে, আমার বন্ধুরা। গল্প করি, ক্যারাম খেলি, আড্ডা মারি। কিন্তু তাহলেও কিসের যেন একটা অভাব বোধ করি। আমার বন্ধুরা সব গার্ল ফ্রেন্ড নিয়ে ঘুরে বেড়ায়। সঞ্জুর সাথে ডলি, ফিরোজের সাথে বান্টি। কিন্তু আমার কেউ নেই। আমি গার্ল ফ্রেন্ড এর খোঁজ করি, কিন্তু মনের মত সেরকম কাউকে পাই না। মা বলেছিল, বড় হলে তোর একটা সুন্দর দেখে বউ আনব। তোর আমি পরীর সাথে বিয়ে দেব। কিন্তু মা আজ বেঁচে নেই, আর আমার পরীর মত বউ খুঁজে দেওয়ারও কেউ নেই। আমি শুধু সুখের তাগিদে মাঝে মাঝে ঘরে থেকে মাস্টারবেট করি।

Monday, November 12, 2012

অপদার্থ


পঞ্চু আকাশ মাটি গাছ ভালবাসে ৷ খেত খামারের কাজ সামলায় বলে জিতেন পোদ্দার তার মা হারা ছেলে কে আর লেখা পরা করতে দেন নি ৷ লেখাপড়া হতো না পঞ্চুর ৷ সে গুলি খেলা, গজ খেলায় মেতে থাকত দিন ভর ৷ তার পেয়ারের যার ছিল তিন , যতীন , বাঘ আর ছেবু ৷ তিন জনই বখে যাওয়া গ্রামের ছেলে ৷ ১৭-১৮ বছরের ছেলে এরা এখন থেকেই বিড়ি খায় ফুক ফুক করে আড়ালে আবডালে ৷ পঞ্চুর যখন ১৩ বছর তখনি জিতেন এর বউ মানে পঞ্চুর মা নয়নবালা জ্বরে মারা যান ৷ নয়নবালার আরেক মেয়ে শিউলি সবে ৩ বছর তাই জিতেন পোদ্দার সরলা কে বিয়ে করে আনেন ৷ শিউলি কে মানুষ করতে হবে ৷ শিউলি লেখাপড়ায় ভালো ৷ গ্রামের সবাই ওকে ভালো বাসে ৷ মিষ্টি আর বাধ্য লে সরলা শিউলি কে যে কখে দেখেন সেই চোখে পঞ্চা কে দেখতে পারেন না ৷ তাই সরলার সাথে পঞ্চুর সাপে নেউলে ৷ এই নিয়ে জিতেন পোদ্দার পরেছে মহা জ্বালায় ৷ ছেলে আগে না বউ আগে জিতেন কিছুতেই ঠিক করে উঠতে পারে না ৷ সরলার ৪০ বছরের গতরে তাকিয়ে জিতেন নিজেকে ধরে রাখতে পারে নি ৷ সরলা বিধবা ৷ আর বছর ৪০ এর মাগী সরলার শরীরের খিদে যেন ক্ষুধার্ত নেকড়ের মত ৷

Saturday, November 10, 2012

কি রে দুধ খাবি

আমার নাম সাজিদ। আমার ঘর ভারতের পশ্চিমবঙ্গের বীরভূম জেলার একটি গ্রামে। আমাদের পরিবারের মূল জীবিকা হল চাষ আবাদ। আমাদের এলাকাতে একমাত্র আমারই কিছুটা শিক্ষা আছে। বাড়ির আর কেউ কখনও স্কুলে যায় নি। আমার পরিবার বিশাল এক জমির মালিক আর চাষ আবাদের ব্যাপারটা আমরা নিজেরাই দেখি। চাষ আবাদের কাজে আমাদের প্রচণ্ড পরিশ্রম করতে হয়। ছোটবেলা থেকে প্রচণ্ড পরিশ্রমের কারনেই বোধহয় আমরা সবাই শারীরিক দিক থেকে সুগোঠিত। আমার কাকী রেহানা ঘরের রোজকার কাজকম্মের সাথে মাঠের চাষ আবাদের কাজেও সাহায্য করে। সকাল থেকে সন্ধে অবধি শারীরিক পরিশ্রমের কাজ করে বোলে বোধহয় আমার কাকীর ফিগারটা একদম নিখুঁত। আমার কাকী ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা। পেটিটা একদম টানটান,কোথাও এক ফোঁটা বাড়তি মেদ নেই। লম্বা লম্বা শক্ত পোক্ত দুটো পা আর তার ওপরে উলটনো হাঁড়ির মতন গোলাকার টইটুম্বুর একটা পাছা। ফরসা গায়ের রঙ আর তার সাথে দুটো মাঝারি সাইজ এর টাইট টাইট চুঁচি।

Friday, November 9, 2012

আমার যৌন জীবন

এই সেক্স সাইটের গল্পগুলি পড়তে আমার খুবই ভাললাগে। পড়তে পড়তে একদিন মনে হলো আমার নিজের জীবনের ঘটনাগুলি লিখলে কেমন হয়? সেই ভাবনা থেকেই লিখতে বসলাম। আমার জীবনে দুজন পুরুষ আছে যারা আমার যৌন জীবনটাকে পূর্ণতা দান করেছে। এখন ওদেরকে ছাড়া আমার যৌন আনন্দ কল্পনাই করতে পারি না। এক জন হলো আমার স্বামী, আর এক জন হলো ওরই ঘনিষ্ঠ বন্ধু বাচ্চু। তাহলে গল্পোটা শুরুকরি….. সুযোগ পেলেই আমি বাসাতে নুড হয়ে থাকি। নুড হয়ে থাকতে আমার খুবই ভালো লাগে। স্বীকার করতে লজ্জা নাই যে, আমার গুদের কামোড় খুবই বেশী। সব সময়ই আমার চুদতে ইচ্ছা করে। মনে হয় কখন ভাতারকে একা পাবো, ওর হোল চুষবো আর গুদে হোল ঢুকাবো। ২৩ বছর বয়সে বিয়ের পর থেকে ভাতার আমাকে চুদেই যাচ্ছে আর চুদেই যাচ্ছে। কিন্তু তবুও আমার গুদের কামোড় মিটেনা। ভাতার না চুদলে যে আমার ভালো লাগেনা ! এই কারণে ও আমাকে আদর করে বলে ‘চুদানি মাগী’, আর আমার শুনতে খুবই ভাল লাগে। আমি আমার ভাতারকে আদর করে বলি ‘কুত্তা চোদা’। বব্লু ফিলম দেখতে আমাদের খুবই ভালো লাগে। সবচাইতে ভাল লাগে গ্র“প সেক্স দেখতে। একটা মেয়েকে দুইটা ছেলে চুদছে- আহ, ভাবতেই আমার গুদ শির শির করছে। চুদাচুদির ব্যাপারে আমরা স্বামী-স্ত্রী খুবই ফ্রী। চুদা চুদির সময় আমরা কতো রকম কথাই না বলি – মন খুলে গালাগালিও করি।একদিন দুপুরে ডাঁটার চচ্চড়ি দিয়ে ভাত খাওয়ার সময় ভাতার বলে,প্রতিদিন একই ডাঁটার ঝোল খেতে আর ভালো লাগে না’।

Thursday, November 8, 2012

থ্রীসাম


অফিস থেকে ফিরে বাসায় মধ্য বয়সী সুন্দরি মোটা তাজা বেশ বড় বড় দুধওয়ালি এক নতুন মহিলাকে দেখে জিজ্ঞ্যেস করলাম, কি ব্যাপার এ কে?
বউ জবাব দিল যে, কাজের মানুষ লাগবে নাকি খুঁজতে এসেছিল। কোথাও কেউ নেই, আগে এক বাসায় কাজ করত তারা এখান থেকে চলে গেছে। এখন এ যাবে কোথায় তাই রেখে দিলাম, বলেছি থাক এখানে। আমার বাসায় রিনা আছে, কাজেই অন্য কারো যদি লাগে সেখানে চলে যাবি।
বেশ ভালই করেছ। তা ওর গায়ের ব্লাউজটা দেখেছ? যে বাসায় থাকতো তারা কি এই ভাবেই রেখেছে, একটা ব্লাউজও দেয়নি? অন্তত তোমার একটাই দাও।
দেখেছি, কিন্তু আমার ব্লাউজ ওর লাগবে না। দেখি কাল বাজারে গেলে একটা এনে দিব।
হ্যাঁ তাই দিও, এমনি পরিস্কার পরিচ্ছন্ন থাকে মনে হয়। তা এর নাম কি?

Wednesday, November 7, 2012

আমার স্ত্রী বান্ধবী

আমি আজ থেকে প্রায় ৫ বছর আগে সরলার সঙ্গে বিয়ে করেছিলাম I সে খুবই ভালো আর সবসময় আমার খেয়াল রাখে I সে সবদিক থেকে আমার সব ব্যপারে আমার খেয়াল রাখে I কিন্তু যখন প্রশ্ন আসে সেক্সের, আমি বলতে বাধ্য সে সেক্স জীবনে অনেক বেশি পিছিয়ে I

Tuesday, November 6, 2012

মেয়ে আর মেয়ের মাকে চোদা


লীখন খুবই মনের আনন্দে আছে, কারন লীখন কচি মেয়েকে চুদতেছে আজ প্রায় তিন বছর যাবত। লীখনের সাথে প্রেমার মার পরিচয় হয় ইন্টার্নেটের তাগ ওয়েব সাইডের মাধ্যমে, প্রথমে বন্ধুত্ব পরে খুবই ঘনিষ্ট সম্পর্ক হয় আচলের সাথে (প্রেমার মায়ের নাম আচল কথা), লীখনের চেয়ে ১২ বছরের বড় প্রেমার মা, তারপরেও লীখন আর প্রেমার মার বন্ধুত্ব অনেক গভীর।

Monday, November 5, 2012

বিধবা বুয়া মমতা...


তখন ক্লাস সেভেন এ পড়ি। আমাদের বাসায় এক বুয়া কাজ করত। বয়স ২৫ এর মত হবে। নাম মমতা, বিধবা। দেখতে সেরকম একটা মাল ছিল। ফর্সা গায়ের রঙ। ডবকা ডবকা মাই, ভরাট পাছা, বেশ আকর্ষণীয় ফিগার। বাসায় যেই আসত সেই ভাবত মমতা আমাদের কোন আত্মীয়। কাজের লোক বলে মনেই হত না তাকে। অনেক দাদার বয়সী লোকদের দেখেছি ওর শরীরের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকত।

Sunday, November 4, 2012

টিউশনি


আমি স্বপ্না। একটা প্রাইভেট ভার্সিটিতে পড়ি। সংসারে মা, দুই ভাই বোন আছে। আমি সবার বড়। বাবা মারা যাবার পর নিজের খরচটা টিউশনি করে চালাই। গত মাসে নতুন এক টিউশনি পেয়েছি। সপ্তাহে তিন দিন, ক্লাস ওয়ান, ৫০০০ টাকা। ছাত্রের বাবা শরীফ সাহেব ব্যবসায়ী। অনেক টাকার মালিক। ছাত্রের মা তিন বছর আগে মারা গেছেন। বাসায় এক কাজের লোক ছাড়া কেউ নেই। আমি যখন পড়াতে যেতাম তখন কাজের লোক চলে যেত। শরীফ সাহেব বাসায় আসার আগ পর্যন্ত পড়িয়ে আমি বাসায় ফিরতাম।

Saturday, November 3, 2012

আপুকে চোদা


আমার নাম শরিফ (ভুয়া নাম)।আমি এখন কলেজে পরি।আমার নাম এর উপর যেয়েন না।আমি ছোট বেলা থেকেই sex পাগল।আমাদের বাসায় আমি,মা,আমার ছোট ভাই আর আমার এক আপু থাকতো।উনি আমার আপন আপু ছিল না।উনি আমার আব্বুর ছোট বোনের মেয়ে।উনার বাবা ছোটকালেই মারা যান।

লিঙ্গের আকার পরিবর্তন!!! আকাঙ্খা , বাস্তবতা এবং করনীয়। নারী তার পুরুষ সঙ্গীর যৌন সমস্যা উত্তোরনে সাহায্য করতে পারে ---- পাচটি পদক্ষেপ:


যদি কাউকে প্রশ্ন করা হয় - "আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান?" প্রায় সবাই উত্তরে বলবে"অবশ্যই চাই!"


Friday, November 2, 2012

বাস জার্নি


কিছুদিন আগে স্বামীর সাথে ঝগড়া করে বাসা থেকে চলে গিয়েছিলাম। রাস্তাঘাট ভাল করে চিনতাম না। বাসস্ট্যান্ডে গিয়ে দাঁড়িয়ে ছিলাম। একবার ভাবলাম বাসায় চলে যাই। আবার ভাবলাম যে স্বামী ব্যবসার জন্য বউকে ঠিক করে দেখার সময় পায় না তার কাছে ফিরে গিয়ে কি লাভ? বিয়ের তিন বছর হতে চলল। এই তিন বছরে সোহেল কতবার আমাকে চুদেছে সেটা আঙ্গুলের কর গুনে হিসাব করা যাবে! কিন্তু যতবার চুদেছে ততবার খুব সুখ পেয়েছি। নিয়মিত চোদনের অভাবে তাই আমার শরীর অতৃপ্তই থাকত বলা চলে।

ছাত্রী আমার রসের হাঁড়ি

আমার নাম শামস। একটা প্রাইভেট ভার্সিটিতে ফাইনাল ইয়ারে পড়ি। টিউশনি করে নিজের খরচ চালাই। কয়েকদিন আগে নতুন একটা টিউশনি পেয়েছি। ছাত্রীর নাম শান্তা। ইন্টারমিডিয়েট ফার্ষ্ট ইয়ার। সপ্তাহে তিনদিন দেড় ঘন্টা করে পড়াতে হবে। প্রথম দিন ছাত্রীকে দেখেই আমার মাথা ঘুরে গেল। অনেক ছাত্রী পড়িয়েছি। এদের মধ্যে অনেককেই চুদেছি। কিন্তু এর মত সেক্স বোম আর দেখিনি।

উনি যেভাবে চুদে দিলেন আমায়


আমাদের গ্রামের বাড়ীতে খালাত বোনের বিয়েতে গিয়েছিলাম। সেখানে অনেক গেস্ট। রাতে ঘুমাবার জায়গা নাই। সকলে ফ্লোরে ঘুমাবার জায়গা করল। আমার খালা কিচেনের কাছে একটা ছোট রুমে ঘুমাবার জায়গা করল। খালু সামনের রুমে অন্য পুরুষ গেস্টদের সাথে ঘুমাচ্ছেন। এই সময় একজন মহিলা গেষ্ট এসে আমার খালাকে তার কাছে ঘুমাতে রিকোয়েষ্ট করল। খালা তার কাছে ঘুমাতে গেল আর আমাকে তার জায়গায় স্টোর রুমে ঘুমাতে বলল। আমি খালার কথামত স্টোর রুমে তার জায়গায় ঘুমাতে গেলাম। আমি একা ঘুমাচ্ছি তাই আমার পেন্টি ও ব্রা খুলে শুধু নাইটি পড়ে ঘুমিয়ে পড়লাম। আমার খালার বয়স প্রায় ৪৫, কিন্তু দেখলে মনে হয় মাত্র ৩০ হবে। শরীরের গঠনও অনেকটা আমার মত।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*