Sunday, September 16, 2012

কি সাহায্য আন্টি?


মানুষের জীবন পরিবর্তনশীল। আমরা শৈশব থেকে বেড়ে উঠি একটু একটু করে। কিছু স্মৃতি আঁকড়ে ঘরে আমাদের এগিয়ে চলতে হয়। এমনি একটি ঘটনা বলার চেষ্টা করছি। যৌনতাকে বুঝে নিতে আমার কেটে গিয়েছিল ১৭ টি বসন্ত। আমাদের ছোট পরিবারে টানাটানি – এর মধ্যেও আমাদের বেড়ে ওঠা ছিল স্বাভাবিক। এমন সময় পরিচয় হলো আমাদের পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গে। নাম তার সাগরিকা। ওকে আদর করে আমি ডাকতাম সাগর।

চঞ্চল স্বভাবের জন্য সবাই তাকে ভীষন ভালবাসে। তার অবাধ স্বাধীনতা। আমাদের বাড়ির আশে-পাশে ধুরে বেড়াতো। বয়েসে রঙ লেগেছে, সেটা তার মনে ছিলনা।
নারী শরিরের আকর্ষন সবে বোঝা শুরু করেছি। তাই সাগরিকার শরিরের যৌন অঙ্গগুলো বেশ মাদকতা ছড়াতো। কালিদাস কবির ভাষায় নিম্ন নাভি, পিনাগ্র স্তন – যেন এক শকুন্তলা। সাগরিকা দেখতেও ছিল বেশ। মজার কথা হলো তার মা ও বেশ সুন্দরী ছিল। তার মায়ের শরিরের বর্ণনা দেয়ার সামর্থ্য তখন আমার হয়নি, শুধু তাঁর শরিরের দিকে তাকিয়ে থাকতাম হাঁ করে। এভাবেই কেটে গেল বেশ কিছু মাস।
এবার যেভাবে আমার যৌনজীবনের সুত্রপাত সেটা বলছি। গ্রীষ্মের এক দুপুর। আমার পড়ার ঘরের জানালা দিয়ে সাগরিকাদের বাড়ির বাথরুম দেখা যেত। আমিও চেষ্টা করতাম সাগরিকা বা তার মা’র স্নান করা দেখতে। খুব ভয় লাগত। কে দেখে ফেলে- সে ভয়ে আমি তেমন সাহস করতাম না। সাগর কোথায় বেড়াতে যাবে বলে- জামা কাপড় বদলাতে বাথরূমে ঢুকলো। আমিও টের পেতেই লুকিয়ে দেখতে থাকলাম, খুব দূর না তাই ভালই দেখা যাচ্ছিল। সাগর আস্তে আস্তে তার জামা খুলতে লাগ্লো। কচি নাস্পাতির মতো বুকে গোলাপী বৃন্ত। আমার দন্ড নড়াচড়া শুরু করলো এরি মধ্যে। ওকে দেখে যত ছোট ভেবেছিলাম, বুক দেখে তা মনে হলোনা – বেশ বড়। সে বালতি থেকে পানি নিয়ে ঢালা শুরু করলো। পানি তার চুল বেয়ে বুকে, বুক থেকে তার মসৃন লোমে ঢাকা যোনী বেয়ে নিচে… জীবনে এই প্রথম কোন মেয়ের শরির এভাবে নগ্ন দেখে আমি উত্তেজনায় কাঁপ্তে থাকলাম। ইশ! একবার যদি ধরতে পারতাম ওকে! কি যেন একটা গানও গাইছিল সে।
নিজের মনের অজান্তেই সে আমাকে পিছনে দিয়ে ঘুরলো। আমি আর থাকতে না পেরে হাত মারতে শুরু করে দিলাম। কামোত্তজনায় বিভোর আমি সাগরকে নিয়ে ভাবছি- এমন সময় আমার দরজায় ঠকঠক। পিছন ফিরে দেখি বন্ধু রাতুল, অনেক্ষন ধরে সে আমার কান্ড দেখছিল আর সাগর এর নগ্নতা চুপে চুপে গিলছিল। আমি তাড়াতাড়ি জানালা বন্ধ করে দিলাম। খুব আফসোস হচ্ছিল। রাতুল খুব জোর করলো- যেন তাকে আরো দেখতে দিই, সাগরের রূপসুধা। কিন্তু আমি কেউ দেখে ফেলবে সেই ভয়ে ওকে না করে দিলাম।
রাতুল বললো – শুভ এতদিন তুই একা একা মজা নিচ্ছিস, আমাকে একবার বল্লিনা!
-দেখ আমি নিজেও জানিনা, আজকেই কিভাবে যেন দেখে ফেললাম।
এরপর এ নিয়ে আর কথা বাড়ালাম না। মা ডাকলেন- শুভ খেতে আয়।
আমি আর রাতুল চুপচাপ খেতে বসে গেলাম। বুকে তখনো ধুকপুক করছিল, একটু আগে দেখা দৃশ্যগুলো বার বার ভেসে উঠছিল মনে।
নেশার মত প্রত্যেকদিন সুযোগের অপেক্ষায় বসে থাকতাম। আর এভাবে হাত মারার মাত্রা বাড়তে লাগ্লো। একটু অপরাধবোধ কাজ করতে মনে, কিন্তু শরির মানতে চাইতো না। দিন যেতে থাকলো এভাবেই। ইচ্ছে করে একদিন সাগরকে আমাদের বাড়িতে ডেকে আনলাম। মনে কু-বাসনা নিয়েই আস্তে আস্তে ভাব জমানোর চেষ্টা করতে লাগ্লাম। ওর পাছার দিকে তাকালেই মনের অজান্তেই হাত ওখানে চলে যেত। নিজেকে সংযত করতে হতো। মুক্তার মতো দাঁত আর রসালো ঠোঁট দেখলেই মনে হতো জিভ ঢুকিয়ে দেই আর জোরে আমার বুকের সাথে ওকে চেপে ধরি। আমার ধোন বাঁধা মানত না, নান উছিলায় আমি ধোন ওর শরিরে লাগাতাম আর হাত দিয়ে ওর স্তন ছুঁইয়ে দিতাম। জানিনা ও বুঝত কিনা। আর মদন জলে বিব্রত আমি বাথ্রুমে গিয়ে শর্টস বদলাতাম।
একদিন বিকেলবেলা কলেজ থেকে এসে ক্লান্ত আমি পড়ার টেবিলে বসে আছি। সাগর হাজির।
- কি ব্যাপার দাদা আজকে এত তাড়াতাড়ি কলেজ থেকে?
- না রে সাগর আজ খুব টায়ার্ড লাগছে, ধোনটাকে চেপে ধরতে ধরতে জানতে চাইলাম, আজ পড়তে জাসনি?
- না, আজ সবুজ কাকা এসেছে পড়তে যাবনা।
সবুজ ভাইকে চিনি আমি প্রায় ৪ বছর ধরে, খুব ভাল প্যারামেডিক্স। সাগরের মা যখন পড়ে গিয়ে হাত ভেঙ্গে ফেলেছিলো, তখন উনি ব্যান্ডেজ করে দিয়েছিলেন এসে। উনি সম্পর্কে সাগরের কাকু হলেও, আমাদের পাড়াতো ভাই। সবুজ ভাই সাগরকে খুব স্নেহ করেন।
আমি উঠে শেলফ থেকে একটা বই নামাবো বলে দাড়াতে গিয়ে হঠাৎ সাগরের সাথে ধাক্কা খেলাম। ইচ্ছে করে আমি হাত দিয়ে ওর নরম দুধে ঘষে দিলাম। সাগর আহঃ করে উঠল। আমার শরিরে শিহরন বয়ে গেল, আর আমি এভাবে মাত্রা ছাড়িয়ে যেতে লাগ্লাম।
সাগর রাগ চোখে বলল – শুভদা এরকম করলে মাকে বলে দেব।
আমি কিছুটা অপমানিত বোধ করলাম। কোন কথা বললাম না। সাগর চলে গেল। আর আমি ভয়ে সিঁটকে রইলাম, যদি সত্যিই বলে দেয়!
সাগরের মা ৩৪ বছর বয়স্কা একজন স্বাস্থ্যবতি মহিলা, যাকে বলে একবারে জাস্তি শরির। ওনার শরিরের বর্ননা একটু পরে দিচ্ছি। চেহারায় কামভাব স্পষ্ট থাকায়, পাড়ার অনেক ছেলে ওর পাছা আর বুক দেখে নানান বাজে কথা বলত নিজেদের মাঝে। অনেকে মনে মনে ওনাকে নিয়ে হাত ও মারত।
৩৬-৩০-৩৮ সাইজের এমন মহিলাকে বিছানায় নিতে পারার স্বপ্ন অনেকেই দেখত। ওনার নাম ছিল শিমু। মনে মনে আমিও শিমু আন্টিকে নিয়ে চিন্তা ভাবনা করতাম। তার ভরাট পাছা আর দুধ দেখতে আমি নানান উছিলায় ওনাদের বাড়ি যেতাম। কিন্তু তেমন একটা সুবিধা করতে পারছিলাম না।
এমনি সময় শিমু আন্টির গলা শুনতে পেলাম মা এর রূম থেকে। ভয়ে আমার গলা শুকিয়ে এল। আমার মা বেশ রাগী, আজ মনে হয় আমার আর রক্ষা নাই। দরজা বন্ধ করে চোখ বন্ধ করে খাটে বসে থাকলাম। কতক্ষন এভাবে চোখ বন্ধ অবস্থায় ছিলাম জানিনা, চুলে হাতের স্পর্শে চোখ মেললাম। শিমু আন্টি!
উনি হাসি মুখ করে বললেন – কি ব্যাপার শুভ, সন্ধ্যে বেলায় এরকম চোখ বন্ধ করে বসে আছ কেন?
বিগলিত আমি – কলেজে প্র্যাক্টিকাল ক্লাসে চাপ তো! তাই…
বারবার চোখ ওনার সরে যাওয়া আঁচলের পাশ দিয়ে বুকের খাঁজে চলে যাচ্ছিল। আর মনে মনে ভাবছিলাম, সাগর মনে হয় আন্টি কে কিছু বলেনি।
উনি বললেন- শুভ আমাকে একটু সাহায্য করতে হবে।
- কি সাহায্য আন্টি?
- মামনি (মানে সাগর) ঠিকঠাক মতো অঙ্ক করতে পারছে না, ক্লাসে বোধহয় মনযোগী না। ওর বাবা বলছিল তুমি যদি প্রতিদিন আধ-ঘন্টা করে সম্য দিতে?
এই তো সুযোগ! সাতপাঁচ না ভেবে বললাম- মাকে বলেছেন?
- হ্যাঁ হ্যাঁ আপাকে আগেই বলে নিয়েছি, তুমি শুধু সময় দিলেই হবে।
মনে মনে ভাবলাম টাকা দিবে কিনা… তাছাড়া শিমু আন্টিকে এবার সবসময় কাছ থেকে দেখতে পারব। মন্দ কি! আমি নিরব সম্মতি দিয়ে দিলাম।
সাগর আমার সামনে বাধ্যগত ছাত্রীর মত মাথা নিচু করে বসে আছে। বই থেকে কয়েকটা অঙ্ক করতে দিলাম যাতে বুঝতে পারি সে আসলে অঙ্কে কেমন? বাথরূম থকে পানি ঢালার শব্দ পাচ্ছি! মনে এক অদ্ভুত আনন্দ। মা-মেয়েকে একসাথে দেখতে পাব। আমার যৌনতা নতুন মাত্রা পাবে। ব্লাউজ ছাড়া ভিজে কাপড় গায়ে শিমু আন্টি আসলেন।
- শুভ কখন আসলে? সাগরতো সকাল থেকে তৈরি তুমি আসবে বলে।
হঠাৎ আসা হাওয়ায় নৌকার পালে যেমন ধাক্কা লাগে, আমিও তেমনি ধাক্কা খেলাম, অভাবনীয়! ভাবনার জগতে ডুবে গেলাম। সাবানের মিষ্টি গন্ধে আবার ফিরে এলাম।
- আমি কাপড়টা ছেড়ে এসে চা দিচ্ছি, তুমি বোস।
ভিজে কাপড়ে উনি বেরিয়ে গেলেন। আর আমার বাজপাখীর মত চোখ সাদা মাখনের মত চকচকে শরিরের গোপঅন অথচ কিছুটা উন্মুক্ত অংশ… স্মিত হাসিমাখা মুখ, ভিজে উরু, কাপড়ে সেঁটে থাকা পাছা, স্তনের আভা…উফ! মন বলছিল এক ছুটে পাশের রূমে গিয়ে চেপে ধরি!
- আমার জন্যে অপেক্ষা করছিলি কেন? ফুরফুরে মেজাজে সাগরকে জিজ্ঞেস করলাম।
মুখ ভেঙ্গিয়ে সাগর বলল- তুমি উল্টাপালটা জায়গায় হাত দিলে ঠিক মাকে বলে দেব।
এবার একটু সম্মানে লাগ্লো, আমি ভেবেই নিয়েছিলাম…
সেদিনের মত সাগরের বাড়ি থেকে ফিরে আসতে হলো খালি হাতেই।
সাগর এভাবে অপমান করবে আবার ভাবতে পারিনি। অথচ, ভেবেছিলাম মা-মেয়েকে একসাথে বিছানায় ফেলে…
অপমান আর কামোত্তজনা আমাকে কুরে কুরে খাচ্ছিল। এভাবেই কয়েকটা দিন চলে গেল।
বয়স বাড়ন্ত বলেই কিনা সাগরের ফুলে-ফেঁপে ওঠা দুধ গুলো আর শিমু আন্টির কামুক চাহনি দেখে আমার দিন আর কাটছিলনা। হঠাতই একদিন সন্ধ্যায় বাবা অফিস থেকে মাত্র ফিরলেন। ও বাড়ি থেকে শিমু আন্টির চিৎকার শুনে দৌড়ে বাইরে গেলাম, দেখলাম বাথরূমের কাছটায় পড়ে আছেন। বাবাও আমার পেছন পেছন এলেন। উনি ব্যাথায় চিৎকার করতে লাগ্লেন আর বললেন- আমি বিছে বা এ জাতীয় কিছু কামড়ে দিয়েছে!
এদিকে আমি তার ব্যাথাকে পাত্তা না দিয়ে, তার ভিজে শরিরে লেপ্টে থাকা কাপড়ের নিচের ভাঁজ আর গোপ্ন জায়গাগুলো দেখছি আর মুখস্থ করছি, যাতে রাতে হাত মারার সময় খোরাক হয়। যাই হোক, বাবা আমাকে ধমক দিয়ে বললেন ওনাকে ধর আর বিছানায় নিয়ে যাও! বাবা সবুজ ভাইকে বললেন আর মামনিকে বললেন আন্টির কাপড় পালটে দিতে। আমি তার নরম ভিজে শরিরটা বিছানা পর্যন্ত নিয়ে যেতে হিমসিম খেলাম। প্রথম আমি কোন নারী শরিরে হাত দিলাম, সারা শরির উত্তেজনায় কাঁপছিল। মামনি আসলেন, সবুজ ভাই এসে injection দিয়ে গেলেন। তারপর আন্টি একটু শান্ত হলেন। সাগর আমার ধারে কাছেও ঘেঁষছে না।
আমি বাসায় চলে এলাম। আন্টিকে বিছেতেই কামড়েছিল, পাও ফুলে গিয়েছিল। সাম্নের ১-২ দিন উনি হাঁটতে পারবেন না। পরেরদিন আমার আর সাগরের অঙ্কের ক্লাস। জীবনে অনেক ফাঁকি দিয়েছি, কিন্তু সাগরকে পড়ানোয় কখনই না। ওর শরিরের ঘামের গন্ধে আমার ধোন দাঁড়িয়ে যেত…
বিকেলে যথারীতি সাগর চুল বেঁধে, একটা ফ্রক পরে আমার কাছে পড়তে বসল। কেন যেন মনে হলো… আজকে ও অনেক নরম, আন্টিও তেমন কথা বললেন না… বাড়িটা ভীষন চুপচাপ। প্রায় দেড় ঘন্টা পড়ানোর পর আন্টিকে দেখলাম খোঁড়াতে খোঁরাতে আসছেন, পরনে হাল্কা সুতির শাড়ি জড়ানো, সায়া বা ব্লাউজ কোনটাই নেই! ইচ্ছে হচ্ছিল…
চা দিয়ে বললেন- শুভ ওকে পড়ানো হলে একবার আমার রূমে এসো, কথা আছে।
সাগরকে পড়ানো শেষ করে আমি আন্টির রূমে ঢুকলাম। ওনাকে বেশ উদ্ভ্রান্ত লাগছে, গায়ের কাপড় এলোমেলো। সাগর চুপচাপ।
- সাগর কাল থেকে আর পড়াতে এসোনা, আমি অন্য জায়গায় ওর টিচার খুঁজছি।
আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। আমি ওকে পড়ানর পর ওর হাফ-ইয়ারলি পরিক্ষায় ওর রেজাল্ট আগের চেয়ে ভাল হয়েছে, অঙ্কে ৭৪। … তারপরও অন্য টিচার…?আমার সন্দেহ হলো…
মনে সাহস নিয়ে জিজ্ঞেস করলাম, আমাকে আসতে নিষেধ করার কারন কি? মা-মেয়ে দুজনেই ঝড়-বৃষ্টির মত ঝরঝর করে কেঁদে ফেলল। আমি ধাঁধায় পড়ে গেলাম…মায়াও লাগছিল। সাগর আর শিমু আন্টির আকর্ষন কোন ভাবেই মন থেকে তাড়াতে পারছিলাম না।
আন্টি সাগরকে দুধ আনতে দোকানে পাঠিয়ে দিলেন। আর বললেন- বস, বলছি…
ভীষন কাতর গলায় উনি বললেন- হাশেম তো আমায় ধোঁকা দিল…আমি আর পারছিনা সইতে…আমাকে বিষ দাও।
হাশেম সাহেব সাগরের বাবা, উনি অন্য এক শহরে ব্যাবসা করেন। বিশ্বস্ত সুত্রে আন্টি জানতে পেরেছেন, তিনি ওখানেই স্থানীয় এক মেয়েকে বিয়ে করে সংসার পেতেছেন।
পুলিশ-আদালত করবেন সেরকম পরিস্থিতিও ছিলনা। গত ছ-মাস ধরে খরচের কোন টাকাও আসছেনা। জানতে পারলাম আন্টি কোন এক গার্মেন্টেস এ চাকরী নিয়েছেন, সীমিত আয়। আমাকে দেয়ার মত কিছু অবশিষ্ট থাকেনা। … মাথা নিচু করে শুনে চলে আসলাম।
আর ভদ্রতা নিয়ে বললাম- আমি পয়সা নিয়ে ভাবিনা, আমি আপনাদের ভালবাসি। সেই ভালবাসা যে ধোনের গোড়ায় তা আর বুঝতে দিলাম না।
প্রায় ৬ মাস হয়ে গেছে আমি ফ্রি পড়াচ্ছি… খুশির খবর হলো সাগরের পড়াশোনার জন্য আমার বাবা-মা কিছু টাকা দেন। আর সাগরের সেই দেমাগ আর নেই… বুকে-পাছায় হাল্কা হাত দিলে এখন আর রাগ করেনা। আন্টি যে গার্মেন্টেসে কাজ করেন তার বস মাহফুজ ভাই। এলাকায় মদ আর মাগিবাজী নিয়ে বেশ বদনাম আছে তার। টুকটাক রাজনীতিও করতেন আগে। ইদানিং সাগরদের বাড়িতে তার যাওয়া আসা শুরু হয়েছে।
যথারীতি একদিন সন্ধ্যায় সাগরদের বাড়ি গেলাম। উদ্দ্যেশ্য সুযোগে সাগরের দুধে হাত দেয়া… খুব কম সুযোগ মেলে। আন্টি মেয়ের ব্যাপারে বেশ কড়া। আমি মনে মনে ভাবতাম মা-মেয়ে কাউকেই বোধহয় আর কিছু করতে পারবনা!
গেট খুলে ভেতরে যাব দেখি একটা বাইক দাঁড়ানো অবস্থায় আছে বাইরে। আমার মনটা খুব খারাপ হয়ে গেল, নিশ্চয়ই মাহফুজ হারামীটা এসেছে। বাড়িতে মানুষ থাকলে দুধ টেপা তো দূরের কথা, ছোয়া পর্যন্ত যায়না… দরজায় হাত রাখব এমন সময় একটা অস্পষ্ট গোঁঙ্গানীর আওয়াজ কানে এল। কেমন যেন সন্দেহ হলো…
এদিকে সাগরেরও কোন সাড়া-শব্দ নেই, ও কি বাসায় নেই? বুকটা দুরুদুরু করে উঠলো অজানা শিহরনে… ভাবলাম মাহফুজ মাইগ্যাটা আন্টির সাথে জবরদস্তি করছে না তো? আমি ঘুরে গিয়ে আন্টির জানালার কাছে গেলাম। অন্ধকার হয়ে গেছে, রূমের মধ্যে একটা ল্যাম্প জলছে টিমটিম করে। আবছা ভাবে দেখলাম মাহফুজের হাতে একটা মদের বোতল আর আন্টি হাত-পা বাঁধা অবস্থায় বিছানায় বসা, মুখে সম্ভবত একটা কিছু গোঁজা। আমি নিরূপায়, তাই দাঁড়িয়ে লুকিয়ে দেখা ছাড়া আর কিছু করার ছিলনা। মাহফুজ বোঝানোর ভংগিতে কি যেন বলছে আন্টিকে। আমি কান খাঁড়া করে দিলাম। দশ পনের মিনিট শুনে আমার মনের কামুক লোকটা খুব আনন্দ পেল, আর চাপা পড়ে যাওয়া ভাল মানুষ টা কষ্ট পেল।
ঘটনা হলো অনেকটা এরকম। মাহফুজ বেশ কিছুদিন ধরে আন্টিকে টাকা দিয়ে আসছে সাহায্য হিসেবে। বিনিময়ে সে এখন শিমু আন্টিকে ভোগ করবে। সেটাই সে এতক্ষন ধমকে বা হাত বুলিয়ে বোঝাচ্ছিল।
প্রথমেই মনে হলো সাগর কোথায়? নিশ্চই কোথাও পাঠিয়ে দেয়া হয়েছে আগে থেকেই প্ল্যান করে। সারা রাত লীলা-খেলা চলবে মনে হয়… দেখা যাচ্ছেনা তেমন কিছুই, শুধু শুনতে পাচ্ছি। চেষ্টা করলে দেখাও যেতে পারে, কিন্তু তার আগে সাগর কোথায় সেটা জানতে হবে। আমি তাড়াতাড়ি বাড়ি চলে গেলাম।
ঘরে ঢুকতেই মা- তুই সাগরদের বাসায় গিয়েছিলি?
আমি তো তো করে বললাম- কই? নাতো!
- ওঃ আরে বলিস না, ওর মা বিকেলে এসে বলে গেল সাগর ওর সবুজ কাকার ছেলের জন্মদিনে গেছে, কাল সকালে আসবে।
সবকিছু পানির মত পরিষ্কার হয়ে গেল। কিন্তু আন্টিকে বাঁচাতে যাওয়াটা রিস্কি হয়ে যাবে, কিন্তু বাঁচাতে হবে। আর সেটা করতে পারলেই, আন্টির বিশ্বাস আদায় করা যাবে। আর সুযোগে সাগরকে উল্টে-পাল্টে চোদা যেতে পারে…
দু পিস পাউরুটি আর এক গ্লাস দুধ ঢকঢক করে খেয়ে আমি আবার জানালার পিছনে। এবার ভেতরে কি কথা হচ্ছে সেটা নিয়ে এক্টুও চিন্তিত ছিলাম, শুধু অপেক্ষায় ছিলাম মাহফুজ হারামী কখন একটা কিছু নোংরামীর এটেম্পট নেয়… আর যদি নেয় তারপর কি হবে?
খুব আস্তে জানালার ফাঁকে চোখ রেখে position নিলাম আর দেয়াল ধরে টিক্টিকির মত সেঁটে রইলাম। কিন্তু দুঃখের বিষয় আন্টির মাথা ছাড়া আর কিছু দেখা যাচ্ছিলনা আর হারামীটাকে পুরোই দেখতে পাচ্ছিলাম। ঘটনা এরকম আন্টি সাগরকে বাইরে পাঠিয়েছেন মাহফুজের সাথে একরকম সমঝোতায় যাবেন বলে। কিন্তু তার এই রূপ দেখবেন সেট হয়তঃ তিনি আশাই করেন নি।
- মাগী তোরে যদি চুইদ্যা ফালাফাল না করছি… আমারে চিনস নাই! ঠাস! একটা শব্দ হলো।
- আমি তোমার টাকা পাই পাই হিসেবে বুঝিয়ে দিব। তবুও আমাকে আর আমার মেয়েকে শান্তিতে থাকতে দাও। আবছা আলোয় দেখতে পেলাম আন্টি তার ছিড়ে যাওয়া ব্লাউজ সাম্লাতে সাম্লাতে বলছেন কাঁদো কাঁদো হয়ে।
ধুপ! এবার আন্টির পাছায় লাথি। আমি বুঝছিলাম না আন্টির উপর তার এত রাগ কিসের? এবার আন্টির কান্নাকাটির আওয়াজ শোনা যাচ্ছিল।
- মাগী! তোরে আমি পুটকি চোদা দিমু। আর তোর মাইয়ারে বেশ্যা বানামু… তোরে না কইছিলাম মাল সরানোর ব্যাপারে অফিসে কাউরে কিছু না কইতে… তুই কি আমারে দিয়া চোদাইছিস? ঠাশ! আবার। আন্টি এবার হাত জোর করে উঠে দাড়ালো। শাড়ি মাটিতে, শুধু সায়া আর প্রায় ছেড়া ব্লাউজ গায়ে আন্টিকে ভীষন কামুকি লাগছিল। মাহফুজ আজকে কোনভাবেই না চুদে ছাড়বেনা, এটা ভাবতেই আমার ধোনে পানি এসে গেল।
আগেপিছু না ভেবেই আমি পড়িমড়ি করে দৌড় লাগালাম, দৌড়াতে গিয়ে একটা উষ্ঠাও খেলাম। সোজা পাড়ার মোড়ে, মিশু ভাইকে খুঁজে বের করলাম। বেশ ভাল লোক, ওনাকে পুরো ঘটনা খুলে বললাম। উনি বললেন দেখি কি করা যায়। রাত বেশী হওয়ায় আমি বাসায় চলে গেলাম।
পরেরদিন আমি তক্কে তক্কে থাকলাম। ঠিক সাড়ে ৬ টায় দেখি মাহফুজ মাগা সাথে আরো দুই মাগা শাকিল আর সুজন কে নিয়ে আন্টিদের বাসায় ঢুকছে। আমি তাড়াতাড়ি গিয়ে জানালার পিছনে পজিশন নিলাম। যথারীতি জানাল-দেয়াল এক সীন আর আমি টিকটিকি।
- দেখ শিমু, আমি তর কষ্ট বুঝি। তুই টাকার চিন্তা করস ক্যান? আমি শাকিল আর সুজন রে আনসি তর কাছে মাফ চাইতে… তর মাইয়া নিয়া তুই সুখে থাকবি এইটাই আমি চাই। এই দুই জানোয়ার এখনই তর কাছে মাফ চাইব।
- আমি বলছি আমি কাউকে আর কিছু বলব না। তুমি আমাকে আর আমার মেয়েকে শান্তিতে থাকতে দাও।
- কিছুই বলবি না, তাইলে থানায় গেসিলি কেন? মাগী! মিথ্যা বলস আবার! এই শাকিল-সুজন মাগীরে শক্ত কইরা ধর। বান্ধ অরে।
এর পরের ঘটনা লোমহর্ষক। শাকিল আর সুজন মিলে আন্টিকে বেঁধে ফেলল। আর মাহফুজ নির্দয়ভাবে আন্টির সারা শরির নিয়ে খেলতে শুরু করে দিল। অনেক জোর জবরদস্তি করে মাহফুজ আন্টির যোনীতে ধোন ঢোকানোর চেষ্টা করতে লাগল। আন্টি আর বাধা না দিতে পেরে, কামড় বসিয়ে দিল মাহফুজ এর কাঁধে।
- কুত্তি! এক্টুও যদি দাঁত লাগাস, আমি হাস্পাতাল যামু ঠিকই। কিন্তু সাগররে মাগী পাড়ায় বেইচা দিমু।
এই কথা শোনার পর আন্টি হাল ছেড়ে দিলেন। মাহফুজ তার মেশিন চালাতে লাগ্লো। এভাবে বেশ কিছুক্ষন সময় পার হবার পর মাহফুজ আন্টির চুলের মুঠি ধরে বললো
- মাগী তরে চুদতে তো দারুন মজা লাগতেসে। কিন্তু তুই এইরকম ভ্যাটকাইয়া পইড়া থাকলে তো হইব না। শোন, এইবার তুই তলঠাপ দিবি। নইলে কইলাম এই দুইজনরে দিয়া একসাথে চোদামু তরে!
আন্টি মুখে মুখে একবার কি যেন বিরবির করে জোর বেগে মুতে দিলেন এইবার। মাহফুজ ধোনটা আরো জোরে ঠেসে দিল। হঠাৎ আন্টি কি যেন বলে উঠল, প্রথমে জড়ানো গলায়। তারপর বেশ জোর গলায়
- এই কুত্তা ইতরের দল, ভদ্র বাড়ির মেয়ে একা পেয়ে ইজ্জত লুটে নিচ্ছিস, তোদের মা-বোন নেই? একবার ছেড়ে দেখ, তোদের দা দিয়ে কোপাবো। খাঙ্কির ছেলে… আহ আর পারছিনা এবার ছাড়… আহ আমার পেটে মোচড়াচ্ছে… মার আর কত মারবি!
আন্টি এবার হিংস্র হয়ে তলঠাপ দেয়া শুরু করলো। কামের এমন দুর্বার রূপ আমি আগে দেখিনি। না খেঁচেই আমার মাল বেরিয়ে গেল। একজন আরেকজনের চুল ধরে চোদাচুদিতে মত্ত। এভাবে আরো কিছুক্ষন যাওয়ার পর আন্টি আবার খিস্তি শুরু করলেন
- এই খাঙ্কির ছেলে এবার মাল ফেল না… মাল টা ফেল না হিজ্রার বাচ্চা… আর কত চুদবি…শালা মাগির বাচ্চা।
এবার আর থাকতে না পেরে ফোঁস্ফোঁস শব্দ করে মাহফুজের কোমর দু পা দিয়ে জড়িয়ে ধরে- নে নে… আহ আহ হা আ আ আ হা আহ আহ…
কান্না জড়ানো গলায়- আরো চোদ খাঙ্কির ছে……………লে উফ উ উ উ উ উ আহ আহ আ আ আ আ… নেতিয়ে গেলেন আন্টি।
এভাবে আরো ১০-২০ টা ঠাপ দিয়ে মাহফুজ ও ছেড়ে দিম মাল।
এসব দেখতে দেখতে আমার মুত পেয়ে গেল। আমি একটু সরে গিয়ে বাগানের কাছে গিয়ে মুততে লাগ্লাম। যেন কোন শব্দ না হয়। হঠাৎ আমার শিড়দাড়া বেয়ে একটা ঠান্ডা স্রোত বয়ে গেল।
- চুপচাপ ঘরের ভেতরে চল চান্দু, নাইলে চাক্কুটা সোজা পুটকিত হ্নদায়া দিমু। কানের কাছে এসে শাকিল গুন্ডা বলতে লাগল।
ভিতরে গেলাম। মাহফুজ আর সুজন চোখ গোল গোল করে আমার দিকে তাকিয়ে আছে।
- ওস্তাদ এই মাল, এতক্ষন বাইরে খাড়ায়া ভিত্রে কি হইসে সব দেখছে!
- তুই চুদির ভাই এইহানে কি করস? তুই না কলেজে পড়স? মাহফুজ ধমকে উঠল
আমি তো তো করে বললাম- আমি সাগর আছে কিনা দেখতে আসছিলাম, আমি ওকে পড়াই
- না ওস্তাদ! শালায় এতক্ষন দাড়ায়া সাগরের মায়ের লগে চোদাচুদি দেখতেছিল।
আমি ভাল ছেলের মত মুখ করে বললাম- আমি কিছু জানিনা, আমি কিছু দেখিয়া নাই।
- ওহ! কিছু দেখস নাই? তাইলে তো তরে দেখান লাগে। এই বলে মাহফুজ চোখে ইশারা করল। আর সুজন আর শাকিল মিলে আমকে ধরে বেঁধে একটা চেয়ারে বসিয়ে দিল।
আর আন্টিকেও ধরে নিয়ে আসল। আমার মাত্র ৪ ফুট সামনে আন্টির যোনী। আমি তাকাতেও পারছিলাম না। আমকে দেখে আন্টি ঢুক্রে কেঁদে উঠলেন।
- ওরে মাদারচোদের দল, আমার গায়ে কাপড় দে। আমাকে নেংটা রাখিস না, ও আমার ছেলের মত। তোদের পায়ে পড়ি।
এই কথা শুনে ওরা একে অন্যের গায়ে হেসে লুটিয়ে পড়লো। আমি মাথা নিচু করে রইলাম। এদিকে আন্টি গালাগালি করতে লাগ্লো
- তোদের সবকটাকে যদি আমি জেলে না ঢুকাইসি আমার নাম শিমু না!
- মাগীর তো দেখি রস কমেনাই। মাগী তোর রস কমানির ব্যানস্থা করতাসি দাড়া।
এই বলে মাহফুজ, সুজন আর শাকিল কে নিয়ে ফিস্ফিস করে কি যেন বললো। তারপর আমার কাছে এসে বললো
- এই কচি পোলারে দিয়া তোরে চোদামু মাগী। আগে তরে চুদব পরে তোর মাইয়ারে চুদব। বলে অট্টহাসিতে ফেঁটে পড়লো সবাই।
আমার বুক ঢিপঢিপ করতে লাগল। মাহফুজ আমার কাছে এসে বললো- কোন টেনশন নাই, জান লাগাইয়া চুদবা। আগে তো মনে হয়, এই কাম করনাই?
- এই মাগীর সোনা ভাল কইরা ধুইয়্যা দে, হাঁক ছেড়ে বল্লো সুজনকে। আর আন্টি চিৎকার করে কেঁদে উঠতেই শাকিল গিয়ে আবার মুখে কাপড় ঢুকিয়ে দিল।
- যাও আন্টিরে গিয়া চোদন সুখ দাও, কি পারবা তো? উল্টা-পাল্টা না হয় জানি। নাইলে কইলাম বাসা সামনে, এক্কেরে নেংটা পাঠায়া দিমু!
মনে মনে বললাম ‘খুব পারব’ প্রথম বার তো কি হয়েছে। মনের আঁশ মিটিয়ে চুদব। কিন্তু এটা যে ওদের একটা চাল সেটা পরে বুঝেছি। আন্টির শরির আমার সামনে, আমি কি করব না করব দিশা না পেয়ে বললাম- আন্টি আমায় ক্ষমা কর!
এ কথা শুনে সবাই হো হো করে হেসে উঠল। আমি ভ্যাবলার মত দাঁড়িয়ে আগু-পিছু ভাবছি। এক ধাক্কায় হুড়মুড় করে আন্টির একবারে সামনে গিয়ে পড়লাম। ধাক্কাটা দিল সুজন। আন্টির কপালে ঘাম আর কুচকানো চুল… সামনে গোল গোল দুধ… কচি ডাবের মত… মাঝখানে খয়েরী বোঁটা…গলার কাছে ঘামে চিকচিক করছে। মখনের মতো পেট… গভীর নাভী… এরপরে তলপেট, তার নিচেই ঘন কোকড়ানো বালে ঢাকা যোনী।
- ওই! কি চিন্তা করস! ধমক খেয়ে সাম্লে নিলাম।
- টাইম শর্ট, খেলা শুরু কর!
অনিচ্ছা স্বত্বেও যোনীর কাছে মুখ নিলাম। বীর্য, ঘাম আর যোনীর গন্ধে আমার বমি পেয়ে গেল। আমার কান্ড-কারখানা দেখে শাকিল লাথি মারতে উদ্যত হলো। মাহফুজ থামিয়ে দিল সাথে সাথে- ঠিক আসে কি করবি, সময় নিয়া কর, কোন চিন্তা নাই।
আমি আস্তে করে গন্ধ ভুলে জিভটা চালান করে দিলাম যোনীতে। জিভে গরম লালা স্পর্শ করলো। সুজন আন্টির মুখ থেকে কাপড় সরিয়ে নিল।
- শুভ এইটা তুই কি করলি বাবা! আমি তোর মায়ের মত… এই পাপ করিসনা তুই!
আমার এতকিছু ভাবার সময় নেই। আমি নেশাগ্রস্তের মত যোনী চুষতে থাকলাম… কিন্তু চোখে-মুখে একটা বিষন্ন ভাব। যতই চুষছি ততই রস বের হচ্ছে, আন্টি ও একটু একটু সারা দিচ্ছে। খেয়াল করলাম যোনীটা লাল হয়ে গেছে। আমার চোষা দেখে মাহফুজ শাবাশ! শাবাশ! করতে লাগল। আমি চুষেই চলেছি, দেখতে চাই এর শেষে কি আছে। আন্টি আস্তে আস্তে কোমর নাচানো শুরু করেছে। মুখ ব্যাথা হয়ে গেল। একটু বিস্রাম দরকার। উঠে দাড়ালাম।
- ওমা! থাম্লা ক্যান? কি এইবার কি দুধু খাইবা? সুজন ক্যালিয়ে বলতে লাগ্ল।
একটু দম নিয়ে আন্টির দুধের একটা বোঁটা মুখে নিলাম। বইয়ের জ্ঞান এপ্লাই করতে লাগ্লাম। কখনো জিভ দিয়ে, ঠোট দিয়ে চেপে ধরে আবার দাত লাগিয়ে মজা নিতে আর মজা দিতে লাগ্লাম। কেন জানি মনে হলো আন্টিও মনে হয় মজা পাচ্ছেন। তার দুটো বোঁটাই শক্ত হয়ে গেল।
- আন্টির মুখের মধু খাইবানা? মুখে অনেক মিষ্টি মধু আছে… আমাকে ইনষ্ট্রাকশন দেয়ার মত করে বল মাহফুজ।
আমিও আর দেরি না করে মুখের মধ্যে আমার জিভ ঢুকিয়ে চাটতে লাগ্লাম। তারপর আন্টির নির্লজ্জের মত আন্টির চোখে চোখ রেখে তার সারা শরিরের সাথে আমার শরির ঘষতে লাগ্লাম। খেলা জমতে শুরু করেছে।
- শাবাশ ঘোড়া! চালাইয়া যাও!
আমিও মনে একটু সাহস নিয়ে বললাম। আন্টির বাঁধনটা খুলে দিতে, উনি তো আর পালিয়ে যাচ্ছেন না! আমার কথা মাহফুজের মনে ধরলো। সে আন্টির বাঁধন খুলে দেয়ার জন্য সুজনকে বললো। সুজন আন্টির বাঁধন খুলে আন্টিকে বিছানায় শুইয়ে দিল। আমি চোখের ইশারায় আন্টিকে শান্ত থাকতে বললাম। কিন্তু, মাহফুজ তা দেখে ফেলল।
- খবরদার! কোন চালাকি না! আজকে চুইদা যদি মাগীর ঝোল বাইর না করসস। তোর ধোন আমি কাইটা ফালামু!
আমিও বুঝে নিলাম, কোন চালাকিতে কাজ হবেনা। তাই গায়ের সমস্ত জোর দিয়ে আন্টিকে চোদার জন্য প্রস্তুত হলাম। আমার ১৭ বছরের জয়ান তাগড়া শরির আর আন্টির ৩৪ বছরের পরিনত যৌবনের শরির। চিন্তা করতে পারছিলাম না। খেলা শুরু করলাম।
আন্টি আমাকে দুই পা দিয়ে আঁকড়ে ধরে শুয়ে আছে। আমি জিভ দিয়ে তার সারা শরির চুষে চলেছি। আমার তলপেটে টান আর ধোন টনটন করে উঠলো। আমি আর পারছিলাম না। আমার শরির থেকে কাপড় খুললাম।
কোন প্রকার লাজ-লজ্জা না করে আমি আমার ধোন চেপে ধরলাম আন্টির যোনীতে। অনভিজ্ঞতার কারনে ধোন প্রথমে ডুকছিল না। এদিক ওদিক গুতো মারছিল। আন্টি কোমরটা একটু নাড়া দিয়ে দু’পা ছড়িয়ে দিল। তাতেই পচ শব্দ করে আমার ধোন ঢুকে গেল, জীবনে প্রথম্বার কোন যোনীতে ধোন ঢুকল। অদ্ভুত অনুভিতি!
যোনির ভেতরে পিচ্ছিল চামড়া, আঠালো রস, আমার শক্ত ধোন সব মিলিয়তে একাকার। আমি শুয়ে শুয়ে বেশিক্ষন ঠাপাতে পারছিলাম না। বিছানা থেকে তাই নেমে দাঁড়িয়ে গেলাম। আন্টির শরিরে অর্ধেক বিছানায় বাকিটা আমার সাথে সেট করে নিলাম। এবার ভালমতো দেখে ঠাপানো শুরু করলাম, যত দূর যায়। আন্টিও যত সম্ভব আমার ধোন নিয়ে নিলেন শেষ পর্যন্ত! এবারও ঠিক যুইত পাচ্ছিলাম না। ধোন পুরোটা বের করে এবার ঠেসে দিলাম শেষ পর্যন্ত। এভাবে ১০-১২ বার করার পর আন্টি নড়েচড়ে উঠলো। মনে হয় রস কাটছে এবার। পচ পচ আওয়াজ হতে লাগল।
- শালা মায়ের বয়েসী নিজের আন্টিকে চুদছিশ!…আহ! … দে দে আরো জোরে দে শুভ… আমি আর পারছিনা! একেবারে গেথে ফেল… দেখি তুই কত দুধ খেয়েছিস মায়ের?… নাহ! আস্তে আস্তে কর আহ আআআ আআআআ আহ! বাঞ্চোৎ কর কর!
এইসব শুনে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আন্টির মুখে ভিতর জিভ দিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগ্লাম। আন্টির যোনীর ভেতরটা আমার ধোন কে আইসক্রীম চোষার মত চুষতে লাগল। মনে হয় আন্টির অর্গাজম হচ্ছে। আন্টি কাটা ছাগলের মত ছটফট করতে করতে নেতিয়ে পরলো, সম্ভবত রস বের হয়েছে। তখন জানতাম মে্যেদের যোনীর রস দেখা যায়না বের হোয়ার সময়। এদিকে আন্টির ছটফটানিতে আমার ধোন্তা যোনী থেকে বের হয়ে গেল। আমিও হাঁপিয়ে উঠলাম। দাত-মুখ খিঁচে এইবার ঠাপাতে শুরু করলাম, কোন থামাথামি নাই। মনে মনে ঠিকে করলাম, মাল যোনীতেই ফেলব। ২-৩ মিনিট ঠাপাতেই বুঝলআম আমার বের হবে। আমি তাড়াতাড়ি করে আন্টিকে জাপ্টে ধরে চিরিক চিরিক করে মাল ঢেলে দিলাম আর কানের কাছে মুখ নিয়ে বললাম- ঢেলেই দিলাম, আহ!
মাহফুজ আমার পিঠ চাপড়ে দিল- শাবাশ! বাঘের বাচ্চা।
সুজন গোঁইয়ারের মত আমকে সরিয়ে দিয়ে আন্টিকে জাপ্টে ধরল। আর শাকিলও আরেকদিক থেকে এসে হাম্লে পড়ল। দুইজনের শরিরের চাপে আর ধস্তাধস্তিতে আন্টি জ্ঞান হারালো। মাহফুজ রেগে গিয়ে শাকিল আর সুজন কে বলল- কুত্তার দল! চল! ভাগ! যা রাস্তায় গিয়া ২০ টাকার মাগী চোদ!
তিনজনই বেরিয়ে গেল। আমি কিংকর্তব্যবিমূড় হয়ে দাঁড়িয়ে রইলাম।
আমি তাড়তাড়ি করে জামা-কাপড় পরে নিলাম। আন্টিকে দেখলাম একটু নড়াচড়া করেতে। আমি ডাকলাম
- আন্টি! , পানি নিয়ে এসে চোখে মুখে ছিটালাম।
চোখ মেললেন। আমাকে দেখেই হাউমাউ করে জড়িয়ে ধরে বললেন
- আমার কি হবে শুভ! আমার সব শেষ হয়ে গেল…
আমি কি করব ভেবে না পেয়ে আন্টির মাথায়, পিঠে হাত বুলিয়ে দিতে থাকলাম। আর সুযোগে বলে ফেললাম
- আমাকে মাফ করে দিও আন্টি, আমার কিছু করার ছিলনা।
- তুই কি করবি? তোর তো উপায় ছিলনা কোন… কিন্তু আমার সাগরের কি হবে?
আমি আর কথা না বাড়িয়ে আন্টি কে ধরে বাথ্রূমে নিয়ে গেলাম। মাথায়, গায়ে পানি ঢালতে সাহায্য করলাম। আন্টির নড়াচড়া করার মত শক্তি ছিলনা। আমি রান্নাঘরে গিয়ে দেখলাম কিছু আছে কিনা খাওয়ার মত। দেখলাম আগের দিনের দুধ আছে কিছু একটা ডেকচিতে, ওটা গরম করে আনলাম। দুধটুকু খাইয়ে আন্টিকে বোঝালাম
- এখন আর কান্নাকাটি করে কিছু হবেনা আন্টি, সকাল হলে কিছু একটা করা যাবে।
আন্টিকে বিছানায় শুইয়ে দিয়ে আমি বাসায় চলে আসলাম। রাত বাজে তখন ৩ টা। টেবিলে ভাত বাড়া ছিল। আমি কোন রকম মুখে গুঁজে দিয়ে শুতে গেলাম। খুব ক্লান্ত লাগছিল…
ঘুম ভাংগল মায়ের ডাকে। চোখ কচলে দেখি টেবিল ঘড়িতে ১২ টা বাজে। খেঁকিয়ে উঠলেন মামনি
- এত বেলা পর্যন্ত ঘুমাস কেন? কাজ নাই কোন?
আমি তাড়াতাড়ি বাথরূমে গিয়ে ভাল করে গোসল করে নিলাম। আমি তাড়াতাড়ি করে রূমের দিকে ছুটলাম। দুটো ক্লাশ already মিস হয়ে গেছে, practical ক্লাশ টা করতে হবে, কারন chemistry ম্যাডাম যেমন মাল, তেমনই হারামী। বাথরূম থেকে বের হয়ে দেখি বাড়ির দরজার সামনে চেচামেচি। আমি তেমন একটা পাত্তা না দিয়ে সাগরদের বাড়ির দিকে গেলাম। গিয়ে দেখি সাগর তার পড়ার রূমে চেয়ারে বসে পা দোলাচ্ছে। আমকে দেখেই
- কি শুভদা, তুমি কোথায়? তোমাদের বাড়ি থেকে ঘুরে এলাম, তুমি ঘুমাচ্ছিলে। আমার অঙ্কগুলোত কখন করাবে!
মনে মনে ভাবলাম- মাগী, বেশ রঙ এসছে মনে না? অঙ্ক না তোকে আমি সবই করাব, একটু সময় দে আমায়।
- আন্টি কোথায় রে?
- মা ডাক্তারের কাছে গেছে, কাল রাতে নাকি বাথরূমে পড়ে গিয়েছিল। কোমরে বেশ ব্যাথা পেয়েছেন, তাই…
আমি আর কথা না বাড়িয়ে দিলাম কলেজের দিকে ছুট। ফেরার পথে মিশু ভাইয়ের সাথে দেখা করলাম। চোদাচুদির ঘটনা ছাড়া কাল রাতের অত্যাচারে কথা বললাম আন্টির উপর। বললাম মাহফুজ আর তার সাংগ-পাংগ দের কথা। তিনি আশ্বাস দিলেন সব দেখবেন বলে। আমাকে চিন্তা করতে না করলেন।
কলেজ থেকে এসে দেখলাম ছোট খালা এসেছেন বাড়িতে। আমি খালার সাথে দেখা করে রূমের দিকে ঢুকতে গিয়ে টের পেলাম, রূমে কেউ আছে। আমি যে আছে সে যেন বুঝতে না পেরে এমন করে পর্দার আড়ালে গিয়ে দাড়ালাম। রুমি, ছোট খালার মেয়ে। আমার দুই বছরে ছোট। বেশ আহ্লাদী আর ঢঙ্গী। দেখি আমার টেবিলের বইগুলো ঘাটছে। আমার বুক ধক! করে উঠল। গত সপ্তাহে রাতুলের কাছ থেকে নেয়া চটি বইগুলো রাখা ছিল টেস্ট পেপারের নিচে। আবার ওগুলো না দেখে ফেলে! ভাবতে ভাবতেই দেখলাম কি যেন একটা বই সে চট করে তার জামার ভেতর লুকিয়ে ফেলল! চটিগুলোরই একটা! আমি মনে মনে হেসে ফেললাম।
- পড় পড় রুমি সোনা! চটি পড়ে গরম হও আর আমার চোদন খাওয়ার জন্য ready হও…
আমি হঠাৎ এসেছি এমন একটা ব্যাস্তভাব করে রূমে ঢুকলাম। রুমিও যেন কিছু জানেনা এমন ভাব নিয়ে আমাকে দেখে খুশি হয়ে বলল
- ভাইয়া কখন থেকে তোর জন্য বসে আছি, এত দেরী করে কলেজ থেকে আসলি…এবার স্কুলে লম্বা ছুটি, সপ্তাহ খানেক থাকব…অনেক মজা হবে!
- রুমিরে আজ আমার অনেক কাজ, রাতে এসে কথা আছে। আবার টিউশ্যন একটা আছে।
মনে মনে বললাম- তুমি তৈরী হয়ে নাও। তোমার নতুন গজিয়ে ওঠা দুধে আমার চোখ পরেছে। খালাতো বোন হও আর যাই হও এবার তোমাকে আমি খেলবই!
সাগরদের বাড়ি গিয়ে দেখি আন্টি বিষন্ন হয়ে বসে আছেন। কিন্তু তার শরিরে বা মনে আগের রাতের কোন চিহ্ন নাই, খুব শান্ত হয়ে বসে আছেন। সাগর এসে আমাকে বসিয়ে তার বই আনতে গেল। আমি ব্যাকুল হয়ে থাকলাম, মনে মনে ভাব্লাম সাগরের শরিরটাও কি তার মায়ের মত… কখন একটু চাখব সাগরকে…
- কেমন আছে আন্টি?
- ভাল
আমি চেঁচিয়ে সাগরকে বলালাম
- তুই বই নিয়ে বস, আমি আন্টির সাথে কথা বলে আসছি
তারপর মাথা নামিয়ে আন্টির আরো কাছে ঘেঁষে বললাম
- আন্টি আমি মিশু ভাইকে ব্যাপারটা জানিয়েছে, মাহফুজের অত্যাচারের কথা
আন্টি ধড়মড় করে উঠে বললেন
- হায়! হায়! কালকের কথা বলে দিয়েছ?
- না না আন্টি সবটা বলিনি, খালি মাহফুজ যে আপনাকে টাকার জন্য বিরক্ত করছে আর হুমকি-ধামকি দিচ্ছে সেটা বলেছি, মিশু ভাই বলেছে ব্যাপারটা উনি দেখবেন। চিন্তা না করতে বলেন।
আন্টি আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন- শুভ তুমি আমার যে কি উপকার করছ তুমি নিজেও জাননা… সবুজ সংসারী মানুষ, সেও যে আমার পাশে এসে দাঁড়াবে সে উপায় নেই… অল্প আয়… তারপরও ওকে আমি আমার জন্য নতুন একটা কাজ দেখতে বলেছি…
আমি পকেট থেকে আমার জমানো ২০০ টাকার মত বের করে জোর করে তার হাত গুজে দিয়ে বললাম
- চিন্তা করবেন না আন্টি, আমি তো আছি
সাগর আজকে চুড়িদার আর পাঞ্জাবী পড়ে আছে। আমি আগে থেকেই গরম হয়ে আছি… আন্টি অসুস্থ… এদিকে মনে হয়না আসবেন। সাগরের চোখ-মুখও কেমন যেন অন্যরকম আজ… অজানা শিহরনে আমি… দেরি না করে সাগরকে পড়াতে শুরু করলাম, আন্টিকে শুনিয়ে শুনিয়ে। এমন কিছু পড়া ধরলাম সাগরকে, যেগুলো সে আগে পড়েনি। যথারীতি সে পরা পারলনা…আমি আন্টিকে গলা উচু করে বললাম- দেখেন আন্টি, সাগর পরায় মন দিচ্ছেনা!
- এভাবে হবেনা সাগর, দু-চারটে লাগিয়ে দাও। ওকে নিয়ে যে আমি কি জ্বালায় পরেছি! রূম থে আন্টি উত্তর দিলেন।
সাগর আদুরে গলায় বলল- বাহ! এত কঠিন প্রশ্ন করলে কিভাবে উত্তর দিব! আর এগুলোত তুমি আগে পড়াওনি!
আমি সাগরের গাল দুটো টিপে দিলাম, আর হাত টেনে আমার কাছে আনলাম। আমার ইশারা বুঝতে পেরে সাগরও আরও কাছে এসে বসলো। অভাবনীয়!
পড়ানোর ছলে আমি সাগরের শরির হাতাতে থাকলাম। ও তেমন আপত্তি করলনা। এভাবে মিনিট ১০ এক যাওয়ার পর আমি আবার গলা বাড়িয়ে বললাম
- আন্টি আমি কিন্তু চা খাবনা আজকে!
- ঠিক আছে শুভ, আমারো শরিরটা ভাল লাগছে না আজকে। আনন্দে মনটা আমার নেচে উঠল।
আমার আঙ্গুল দিয়ে সাগরের ঠোটের চারপাশে বুলাতে লাগ্লাম আর জোরে জোরে বলতে লাগ্লাম- কাল থেকে পড়া ঠিকমতো না শিখলে আমি কিন্ত আর পড়াতে আসবোনা!
উত্তেজনায় আমার গলা কেঁপে কঁপে আসছে। আমি আর কথা না বাড়িয়ে ওকে অঙ্ক করাতে শুরু করলাম। ওর তেমন মনযোগ নেই পড়ায়। বারবার তাই অঙ্ক ভুল হচ্ছে। আমিও সেই উছিলায় ওর গালে, পিঠে, থাইয়ে আলতো আলতো করে চিমটি দিয়ে চলেছি। সাগরও মনে হয় আস্তে আস্তে নিজেকে আমার কাছে সঁপে দিচ্ছে। আমিও মনে মনে তৈরি আজ সাগরকে কাম তাড়নায় ভাসিয়ে নিয়ে যাব, যে করেই হোক!
খাতাটা নেবার উছিলায়, এবার ওর বাম দুধটা একটু ঘষে দিলাম কনুই দিয়ে। অঙ্কটা করে দিয়ে আস্তে আস্তে ওর ঘাড়ে আঙ্গুল দিয়ে আদর করতে লাগ্লাম। দেখলাম সেও কেঁপে কেঁপে উঠছে।
- এই অঙ্কটা কর, খুব important! বলে আস্তে আস্তে ওর গালে ঠোটে হাত বুলাতে লাগ্লাম। দেখি সে মাথা আর তুলে রাখেতে পারছে না। জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে। আমি আর অপেক্ষা না করে ওকে আরো কাছে টেনে নিয়ে ওর ঠোটে আমার ঠোট চেপে ধরলাম। মিনিট ২ এক ঠোট চুষে ছেড়ে দিতে হলো, কাওর বেশিক্ষন চুপচাপ থালে আন্টির সন্দেহ হতে পারে। খুব সাবধানে আগাতে হচ্ছে। চুমু খাবার সময় ওর নরম দুধগুলো আমার বুকে স্পর্ষ করছিলো, অসাধারন অনুভুতি! কামোত্তজনায় অস্থির সাগর মুখ অন্যদিকে ঘুরিয়ে নিয়েছে।
- পরের অঙ্কটা কর। আন্টিকে শুনিয়ে বললাম।
চোখের ইশারায় সাগরকে আরো কাছে এসে বস্তে বললাম। ওর ঘাড়ে হাত বুলাতে লাগ্লাম। ও চিমটি দিয়ে আমার দিকে তাকিয়ে মুখ ভেংচে দিল। এবার আমি ওর দুধে হাত দিলাম। আস্তে আস্তে চাপ্তে লাগ্লাম। এভাবে কিছুক্ষন চলার পর সাগর ওর মাথা আমার বুকে এলিয়ে দিল।
- অঙ্কটা এভাবে করলে হবে না। ওকে ঠেলে সরিয়ে দিয়ে বিছানায় সুইয়ে দিলাম
পা দুটো খাট থেক নামানো। আমি ওর কেছে গিয়ে বস্লাম- আরো সিরিয়াস হতে হবে, practice বাড়াতে হবে। বলে ওর ঠোট চুষতে শুরু করে দিলাম। ও ওর হাত দুটো দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো।
- এভাবে করতে হবে। বলে আমি ওর জামার নিচে হাত ঢুকিয়ে ওর দুধ ধরলাম। দুধে হাত পরতেই ওর পা দুটো কেঁপে উঠলো। ওর নিঃস্বাস ঘন হয়ে আসলো, শব্দ হচ্ছিল। আন্টি শুনে যেতে পারে এই ভয়ে আমি ওকে চোখের ইশারায় শান্ত হতে বললাম।
- না না তুমি পারছনা, এভাবে করতে হবে। বলে ওর পুরো জামাটা উঠিয়ে গলার কাছে নিয়ে এলাম।
দুধের উপর হাল্কা রোমের মত, খাড়া হয়ে আছে। বোঁটা গোলাপী, বোঁটার চারপাশ খয়েরী বৃত্তের মতো… আমি আর থাকতে না পেরে একটা দুধ হাতে নিয়ে আরেকটাতে জিভ দিয়ে বোঁটার চারপাশে বোলাতে লাগ্লাম। ও আমাকে প্রানপনে গলায় ধরে দুহাতে কাছে টেনে নিল। আমিও হাত দিয়ে ওর পা দুটো ফাঁকা করে নিলাম… আঙ্গুল দিয়ে নাভীর চারপাশে বোলাতে লাগলাম। ওর পেটটা থেকে থেকে কেঁপে উঠছিল আর নামছিল। আমি ওকে আরো চেপে ধরে দুহাত দিয়ে ওর দুধ দুট চটকাতে লাগ্লাম। সাগর একটু উঠে এসে আমার কানের কাছে মুখ নিয়ে বললো- আর পারছিনা ছেড়ে দাও। কে শুনে কার কথা!
হঠাৎ দরজার কাছে পর্দাটা সরে গেল মনে হলো। আমি তাড়াতাড়ি ওকে ছেড়ে দিয়ে ঠিক হয়ে বস্লাম। আর সাগর ও ওর জামা নামিয়ে বসে ভাল মেয়ের মতো মুখ করে জড়ানো গলায় জিজ্ঞেস করলো
- তাহলে কি কাল বিকেলে তোমার বাসায় যাব?
- বিকেলে আমি থাকব না, সন্ধ্যায় আসিস। বলে আমি উঠে পড়লাম।
এদিকে বাসায় রুমি আমার চটিবই চুরি করেছে। নতুন উত্তেজনা। আজকে আমার দিন। সাগর এখন আমার হাতে চলে এসেছে… শুধু সুযোগের অপেক্ষা। এদিকে এটাও দেখতে হবে রুমি বইটা কখন পড়ে। বাড়িতে ঢুকতেই খালা
- শুভ, তুই অনেক বর হয়ে গেছিস না? আমি ভয় খেয়ে গেলাম, রুমি আবার বইয়ের কথা খালাকে বলে দেইনিতো! আমতো আমতো করে বললাম
- কই নাতো! কি হয়েছে খালা?
- না সেই সকালে বের হয়েছিস, ফিরলি এখন ৯ টা বাজে।
- না খালা আজকে একটু কাজ বেশী ছিল।
- থাক! ওকে ছেড়ে দে, মামনি খালাকে ডেকে বলে একে অপরের দিকে তাকিয়ে মুচকি হাসলো। আমি ওদের মজাটা ধরতে পারলাম না।
বাথরূমে গিয়ে ফ্রেশ হয়ে এসে রূমে ঢুকে দেখিও রুমি বসে আছে। আমাকে দেখেই
- তুমি একটা যাতা! ভাবলাম তুমি আসলে দুজনে মিলে লুডু খেলতাম! রুমি লুডু এক্সপার্ট, আমাকে খেলায় হারিয়ে বেশ মজা পায়, আর আমি হেরে। আমিও ওকে খুশি করার জন্য লুডু আনতে বললাম। ঘড়িতে তখন ৯:১৫, খেলা শুরু করলাম। আমার খেলায় মন নেই, মাথায় অন্য খেলা ঘুরছে তখন। খেলার ফাঁকে আমি ওর গেঞ্জির ফাঁক দিয়ে ওর বুক দেখার চেষ্টা করলাম, মনে মনে ভাবতে লাগ্লাম রুমির হাতে আমার চটি বই…
- কি দেখছ! তোমার চাল দাও
- দিচ্ছি! যাই দেই তুই তো খেয়ে নিচ্ছিস!
- খেতে যেন না পারি সেভাবে চাল দাও!
মনে মনে বললাম, ঠিক তোকে আমি খাওয়াবো। যাইহোক এভাবে খুন্সুটির খেলায় আমি জিতে গেলাম। রুমি রেগেমেগে খালাকে গিয়ে বিচার দিল। খালা তেমন পাত্তা দিলেন না। রুমি টিভি’র রূমে গিয়ে টিভি দেখতে লাগল। এর মধ্যে বাবা এসে মাকে বললো, অফিসের কি একটা কাজে বাবাকে ঢাকা যেতে হবে, রাতেই। খালা অভিমানের সুরে বাবাকে কি যেন বলতে লাগ্লেন। আমি রুমির পাশে গিয়ে বস্লাম। দেখি চান্স নেয়া যায় কিনা। রুমি এখনো রেগে আছে। আমি উঠে গিয়ে খেতে গেলাম। খাওয়া শেষে রুমি আবার আমার রূমে এল। এসে আমার ক্যাম্বিস খাটে বসতে গিয়ে অসাবধানতায় খাট উলটে দিল। সাথে সাথে তার ফ্রক্টাও উলটে গেল, পিঙ্ক প্যান্টি পড়া ভেতরে। আমি ফটাফট চোখের ক্যামেরায় ওর পাছা, থাইয়ের কয়েকটা ছবি তুলে নিলাম। নিজেকে সাম্লে নিয়ে বললো- তোমার কলেজ তো ছুটি, চলনা কালকে কোথাও বেরাতে যাই! কাল্কে ছুটি, সাগর আসবে সন্ধ্যায়। মিমিকে নিয়ে সকালে বেরুনোই যায়…
পরদিন সকালে মামনি আর খালামনি দুজনে বললো- বিকেলে আমরা তোর মামার বাসায় বেড়াতে যাব, তুই রুমিকে নিয়ে কোথায় যাবি ঘুরে আয়। আমি রুমিকে নিয়ে বের হলাম। যাওয়ার পথে সাগরের সাথে দেখা। রুমি আর ও বন্ধু।
- কিরে তোরা কবে এলি? রুমিকে জিজ্ঞেস করলো সাগর
- এইতো গতকাল। খালার বাড়িতে আসিস কিন্তু, মজা করবো।
- হুম যাবো, বিকেলে আবার শুভদার কাছে পড়া আছে।
পার্কে ঢুকতে গিয়ে বিশাল লাইনের পেছনে পড়লাম আমি আর রুমি। লাইনে দাড়াতে হলো দুজনকেই। রুমি সামনে আর মাই পেছনে। পেছন থেকে ধাক্কার ঠেলায় আমার ধোন বারবার রুমির পাছায় লাগছিলো। আমি রুমিকে ভিড় থেকে আগলে রাখতে দুহাত দিয়ে ওকে আলতো করে জড়িয়ে ধরলাম পেছন থেকে। উঠতি বয়েসি ছেলেরা হাঁ করে গিলতে লাগ্লো রুমির শরির। এভাবে কিছুক্ষন থাকার পর রুমি বললো- এখানে ঢুকবো ভাইয়া, চলো অন্য কোথাও যাই। আমি ওকে নিয়ে নদীর পারে চলে গেলাম। বেশ বাতাস নদীর পারে। হাটতে ভাল লাগছিল। হাটতে হাটতে আমি অর হাত ধরলাম আলতো করে।
- কিরে কালকে আমার রূম থেকে কি চুরি করেছিলি?
রুমি ভুত দেখার মত চমকে উঠে বললো- আমি! কি কি … কই নাতো! বেশ নার্ভাস হয়ে গেল সে। আমিও সুযোগ হাতছাড়া করতে চাইলাম না।
- আমি দেখলাম তুই আমার শেলফ থেকে কি একটা বই লুকিয়ে নিলি!
রুমি হাল্কা হেসে স্বভাবিক হোয়ার চেষ্টা করে বললো- গত বছর যে বেড়াতে গিয়েছিলাম সেই ছবি দেখার জন্য নিয়েছি
- ঠিক আছে কি ছবি নিলি খালার সামনে বার করে দেখাস তো… ওকে আরো নার্ভাস করার জন্য বললাম।
- ভাইয়া তুমি এরকম করছ কেন? বলে রুমি আমার হাতটা টেনে নিয়ে ওর হাতে নিল।
আমিও সুযোগ পেয়ে বললাম- তুই যে বড়দের সেক্সের বই পড়ছিস খালা জানতে পারলে আস্ত রাখবে না তোকে! আমি তো বড় হয়ে গেছি, তুই ত এখনো ছোট! যদি আমি বলে দেই!
রুমি এবার ভয় পেয়ে ছলছল চোখে বললো- সত্যি তুমি মাকে বলে দেবে?
- এক শর্তে বলবনা…
- কি শর্ত! রুমি বেশ আগ্রহ নিয়ে জানতে চাইল।
- সেটা পরে বলব। আগে বল বইটা নিয়ে কি করেছিস। ঠিক ঠিক বলতে হবে।
- ওহ! ভাইয়া তুমি না…
- না না বল কি কলি বই নিয়ে
- কি আর করব? সবাই যা করে। কি বাজে বাজে গল্প। আমি দু-এক পাতা পরেছি মাত্র।
- কোন গল্পটা?
- ওই যে রাজুর মায়ের কি একটা গল্প আছেনা…ওইটা
- রাজুর মায়ের যৌবন, আমি কনফার্ম করলাম
রুমি এরপর আমার দিকে আর তাকাতে পারছিল না। আমি বেশ গম্ভির ভাব নিয়ে বললাম
- তাহলে তুই এসব জানিস?
রুমি বেশ অবাক হয়ে বলে ফেলল- বারে! ক্লাশে আমার বান্ধবীরা একে অপরের শরিরে হাত দেয়… মজা নেয়… বয়ফ্রেন্ডদের সাথে কে কি করল… সেই গল্প করে।
- বাহ! আপনি তাইলে এসবও করেন…ভাল। রুমি বুঝতে পারল সে কি ভুলই না করলো, এসব বলে।
দুপুরের আগেই বাসায় ফিরলাম। মা আর খালামনি খেয়ে বের হবেন। রুমি যাবেনা। ও আমার সাথে থাকবে। উত্তেজনায় আমার আর সময় কাটছিল না। এদিকে সন্ধ্যায় আবার সাগর আসবে। আমি আর রুমি লুডু খেলতে বসলাম। যাওয়ার আগে মা দুজনকে ঝগড়া না করতে বলে গেল, ফিরতে রাত হতে পারে। রূমটা গুছিয়ে মা আর খাল্মনি বেরিয়ে গেল। ওরা চলে যেতেই আমি গম্ভীর গলায় রুমিকে ডাকলাম। আমি সোফায় বসা আর রুমি দাড়িয়ে। মনে মনে ভাবছিলাম, একেবারে নতুন শরির। বেশ যত্ন করে খেতে হবে, কোন ভুল করা যাবেনা।
- এবার আমি আমার শর্তের কথা বলব, শোন আমি যদি খালাকে বলে দিতাম, কি হতো বলো? একেতো না বলে নিয়েছ তার উপর আবার নিষিদ্ধ জিনিস।
মাথা নিচু করে রইল রুমি।
- তুমি যেভাবে দাঁড়িয়ে আছ সেভাবেই স্ট্যাচু হয়ে দাঁড়িয়ে থাকবে ১ ঘন্টা। কোন নরচাড় করা যাবেনা। নাইলে আমি কিন্তু খালাকে…
- ঠিক আছে নাও আমি স্ট্যাচু হলাম, কিন্তু মা কে কিছু আর বলতে পারবেনা, প্রমিস? এই বলে রুমি চোখ বন্ধ করলো।
- উহু! চোখ খোল, যে গল্পটা তুমি কাল পরেছ সেটা এখন আবার তুমি আমার সামনে পড়বে।
- এটাই তোমার শর্ত! রুমি বেশ অবাক হয়ে বললো।
- শর্ত এখনো শেষ হয়নি, বইটা তুমি আমার দিকে তাকিয়ে পড়বে আর আস্তে আস্তে পড়বে।
- ওকে! বস তাইলে… বলে রুমি বইটা আনতে গেল।
রুমি পড়া শুরু করল। আমার মনে হলো, রুমি গল্পটা পড়া পছন্দ করছে। গল্প যত ডিটেইলে যাচ্ছে, রুমির নিঃস্বাস তত ঘন হচ্ছে। আমাকে এর সুযোগ নিতে হবে। যত অশ্লীল শব্দ বাড়ছে রুমির ততই নড়াচড়া বাড়ছে। সে আর নিজেকে সাম্লে রাখতে পারছেনা। গল্পটা এরকম… ভাই তার বোনকে নানা ভাবে পটিয়ে চুদে যাচ্ছে… বোন ও তার ভাইকে আদর করছে। এর ফাঁকে রুমি একবার টয়লেট যেতে চাইল, আমি যেতে দিলাম না। সে আবার পড়া শুরু করল। গল্প যতই গভীরে যাচ্ছে রুমি ততই এলমেলো হয়ে যাচ্ছে। আমি খেয়াল করলাম রুমির যোনি রসে ভিজে গেছে। সে ঠিকমত দাড়িয়ে থাকতে পারছেনা। আমি আদেশের মতো করে বললাম
- যা, ধুয়ে আয় ভাল করে।
আমিও চাইছিলাম রুমি গরম হয়ে যাক, যাতে আমি যাই করি সে যেন বাঁধা না দেয়। রুমি ধুয়ে এসে আবার আমার সামনে দাঁড়িয়ে পড়লো। এবার আমি বললাম
- এবার তোমার শাস্তি।
- কি শাস্তি আবার! আমাকে মারবে নাকি?
- মারবোনা, তবে যা করতে বলি তা করতে হবে।
আমি বেশ শান্ত কিন্তু কঠোর হয়ে বললাম
- তুমি তোমার স্কার্ট আর প্যান্টি খুলে ফেল। রুমি অত বোকা না, সে আমার উদ্দেশ্য ধরে ফেলল
- না আমি পারব না, আমার লজ্জা করেনা বুঝি? তুমি কি ভেবেছ তুইমি বললেই…
আমিও বুঝলাম এত সহজে কাজ হবেনা। আমি সোফা থেকে উঠে ওর হাত থেকে বইটা নিয়ে নিলাম
- ঠিক আছে, খালাকে তাহলে বলতেই হবে
- ভাইয়া! তুমি তো এমন ছিলেনা। এরকম করছ কেন? আমার কি লাজ-লজ্জা নেই?
- আমি সব খুলতে বলিনি শুধু স্কার্ট আর প্যান্টি, না পারলে আমার কিছু করার নেই। আর আমকে এত লজ্জা কিসের ছোটবেলায় তোকে কি আমি ন্যাংটা দেখিনি?
- আমি এখন বড় হয়েছি না। তার উপর বইটা পড়ে এম্নিতেই আমার লজ্জা লজ্জা লাগছে। এখন যদি তুমি আমাকে ন্যাংটো হতে বল,সেটা ভাল হবেনা।
আমি বেশ রাগ দেখিয়ে সেখান থেকে উঠে যেতেই, রুমি আমার হাত ধরে বসিয়ে বলল
- ঠিক আছে আমি যখন খুলব, তথন তুমি আমার দিকে তাকাবেনা…
এবার আমি আবার রাগ দেখিয়ে বললাম
- দেখ রুমি, তুই কিন্তু আমার কোন কথাই শুনছিস না। তোকে স্ট্যাচু হতে বললাম, স্কার্ট খুলতে বললাম। কোনাটাই তুই ঠিকঠিক শুনছিস না। একটু পর সাগর আসবে পড়তে। তোর যা খুশি কর, আমি আর কিছু করতে বলবনা তোকে।
আমার ধমক খেয়ে ভয়ে পেয়ে রুমি মিন মিন করে বলল- ঠিক আছে কতক্ষন ধরে তোমার কথা শুনতে হবে।
- বেশী না ১৫ মিনিট। আমি যা যা বল্ব তাই করতে হবে কিন্তু। মনে মনে ভাব্লাম যা করার এরই মধ্যে করে ফেলতে হবে।
- তুই বইটা আবার পড়া শুরু কর। রুমি বেশ মনযোগ দিয়ে পড়া শুরু করলো। আমিও আর দেরী না করে অর কাছে গিয়ে অর স্কার্ট নামিয়ে দিলাম। রহুমি ভয়ে আর কামে কেঁপে উঠলো। স্কার্ট নামাতেই দেখলাম অর প্যান্টিটা ভিজে আছে। আমি ভাল করে দেখে প্যান্টিটা নামাতেই ওর গুপ্তধন আমার সামনে উন্মুক্ত হয়ে পরল। আমি ওর পা দুটো একটু ফাঁকা করে ওর যোনীতে হারিয়ে যাওয়ার জন্য ঠোট ছোয়ালাম।
এবার আস্তে আস্তে চুষতে শুরু করলাম। ওর যোনির নন্তা স্বাদ আমায় মাতাল করে দিল। আমি জিভ চালাতে লাগ্লাম। রুমির পড়া জড়িয়ে যেতে লাগল। এভাবে ৫ মিনিট কেটে যাবার পর রুমি বলল
- ভাইয়া আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি না। আমার পেটে মোচড় দিচ্ছে।
- মাত্র তো ৫ মিনিট গেল, কথা কি ছিল তোমার সাথে
- দরকার হলে তুমি ৩০ মিনিট নাও, তাও আমাকে একটু শুতে দাও। আমি আর পারছি না
আমি দেখলাম ভালই রস বের হচ্ছে। এভাবে আসলেই হবেনা। আমি রুমিকে পাঁজাকোলা করে শোবার ঘরে বিছানায় নিয়ে গেলাম। ওকে y এর মতো শুইয়ে দিয়ে আবার চোষা শুরু করলাম। এভাবে মিনিট তিনেক যাওয়ার পরে রুমি কোঁৎ দেয়া শুরু করল আর আমার চুল ধরে মুখটা আরো জরে ওর যোনিতে চেপে ধরল
- আহ! ভাইয়া প্লীজ, এই শুভ ভাইয়া… আমি আর পারব না…ও মা! এভাবে জীভ ঘুরিও না…আমি আ আ আহ… আমার ওখানে কেমন যেন করছে… আ আ আমাকে ছেড়ে দাও…ওহ! ছাড়োনা। বলে আমাকে কিল মারতে লাগ্লো ঘাড়ে আর মাথায়।
আমি জানি কি করতে হবে এখন। ওকে পাত্তা না দিয়ে আমি আরো জোরে চোষা শুরু করলাম। ওকে আরো উত্তেজিত করে ফেলতে হবে, তবেই না সে তৈরি হবে চোদা খাওয়ার জন্য! কিন্তু এখনি না। ও এবার জোরে কমর নাড়ানো শুরু করল, ওর যোনী চপচপ করছে। আর ও পাছা আর কোমর ওঠাচ্ছে নামাচ্ছে, আমার জিভ সরে যাচ্ছে ওর যোনী থেকে। ওর রস বেরুবার সময় হয়ে এসেছে। আমি কুকুরের মত জিভ লম্বা করে চাটতে লাগ্লাম এবার। ও সারা শরিরে একটা ঝতকা দিয়ে
- শুভ রে এএ এ এ এ আহ আ আহ আ আউ উহ উ উ উ উরি মা আ আ করে নেতিয়ে পরলো।
সাপের ফনার মতো ফস ফস করে ওর নিঃশ্বাস পরছে। কখন ও আমার হাত খামচে ধরেছে খেয়াল করছি। নখ বসে গেছে।
হঠাৎ রুমি উঠে গিয়ে পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিল লজ্জায়। যাহ! আমি বুঝে উথার আগেই হাত ছাড়া হয়ে গেল, আরো মজা করা যেত!
- কিরে দরজা বন্ধ করলি কেন?
- তুমি একটা অসভ্য, আমাকে ভয় দেখিয়ে এসব করলে। এখন শখ মিটেছে?
- জানিসই যখন দরজা বন্ধ করলি কেন। আমি আর কিছু করবনা, প্রমিস। বেরিয়ে আয়।
ও জামা কাপড় পরে এসে টিভি দেখতে বসলো। ঘড়িতে তখন সাড়ে ৫ টা বাজে। একটু পরে সাগর আসবে। সাগর আসলে আর কিছু করা যাবেনা। খেঁচা ছাড়া এখন আর কিছু করার নেই আমার। আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে বললাম
- রুমি চা বানাতে পারিস?
- হ্যাঁ, এক্ষুনি বানিয়ে দি?
আমি বললাম- ঠিক আছে বানা। সাগর আসবে একটু পর। ওকে পড়াতে হবে। তপখন কোন ডিস্টার্ব করা যাবেন বলে দিলাম।
- ঠিক আছে আমি তাহলে চা বানিয়ে, নীলার বাড়ি থেকে ঘুরে আসি। নীলা আমার বাসার দুই বাস পরেই থাকে। সাগর, নীলা আর রুমি ওরা একাই বয়েসী প্রায় বন্ধুর মত। আমি মনে মনে খুশি হলাম। তারপরো বেশ মুরুব্বী ভাব নিয়ে বললাম
- ঠিক আছে যা, কিন্তু তাড়াতাড়ি ফিরবি। মনে থাকবে তো?
ও অমনি আমার গালে চকাস করে একটা চুমু দিয়ে বলল- ওকে, আমি ৭ তার মধ্যেই ফিরব।
রুমি সেজে-গুজে বেরিয়ে গেল। আমি সাগরের জন্য আর অপেক্ষা করতে পারলাম না। ওর বাড়ির গেটে গিয়ে ডাক্লাম
- কিরে? সাগর, পড়তে আসবিনা
- এইতো শুভদা, আমি বই নিয়ে আসছি। রুমি কোথায়?
আন্টিকে দেখলাম দরজা ধরে দাঁড়িয়ে আছে। ফ্রেশ লাগছে আজ ওনাকে। আমাকে দেখে জিজ্ঞেস করল
- আপারা বেরাতে গেছেন না?
- হ্যাঁ, চলে আসবেন একটু পরেই।
আন্টি চোখের ইশারায় আমকে বললেন রাতে বাসায় যেতে, কথা আছে। সাগর বেরিয়ে যেতেই আন্টি দরজা বন্ধ করলেন। সাগর আজকে বেশ সেজছে, দেখতেও ভাল লাগছে। ঘরে ঢুকেই সাগর আমাকে জড়িয়ে ধরে বলল- কি করেছ তুমি আমাকে সোনা? সারাদিন খালি তোমার কথা মনে পরেছে, মনে হয়েছে তুমি এই বুঝি আমাকে ছু৬য়ে দিলে…
আমি ওকে শোবার ঘরে নিয়ে গেলাম। বাইরের দরজা ভাল করে বন্ধ করে আসলাম। সাগর আমাকে জড়িয়ে ধরে মুখে মুখ রেখে চুমু খেতে লাগ্লো। হঠাৎ জিজ্ঞেস করল
- রুমি কোথায়?
আমি শান্তভাবে বললাম- নীলাদের বাসায় গেছে।
সাগর হেসে আমার নাক টিপে দিল।
- আজকে প্রানভরে আদর করবো বলে সারদিন বসে আছি
- আদর তো আর কম করনি… সুযোগ পেলেই কর… শখ মেটেনা? এরপরের আদর গুলো বিয়ের পরের জন্য তলা থাক, কেমন?
আমি সাগরের কচি মনের মনস্তত্ব বুঝে নিলাম। আমি ওকে আরো প্রানপনে জরিয়ে ধরলাম। ওর শরির থেকে ভুর ভুর করে বডিস্প্রে এর গন্ধ আসছে। আমি ওর দুধ গুলো হাতাতে হাতাতে বললাম- সাগর চল আজকে একটা খেলা খেলি?
- কি খেলা?
- আমি তোর হাত, চোখ বেধে দেব? আর তুই আমকে খুজে বের করবি এর রুমের ভেতরই
- ধুর! এইটা কি মাথা মুন্ডু খেলা।
আমি ওর কথা না শুনে ওকে বাঁধতে থাকলাম। তারপর ওকে ছেড়ে দিয়ে আমি সরে গেলাম। ও আমাকে খুঁজতে শুরু করলো। আমি ওকে একটু ঘুরিয়ে দিয়ে পেছন থেকে জাপ্টে ধরে ওর কানের লতিতে কামড়ে দিয়ে বললাম- এবার আমি তোকে ইচ্ছে মত আদর করবো
- না, হবে না। শুধু তুমি করলেই হবে নাকি? আমি করবনা? আমার বাঁধন খুলে দাও।
আমি ওকে টেনে নিয়ে বিছানায় শুইয়ে দিলাম। ওর ফ্রক্টা খুলে দিলাম। সাগর লজ্জায় ইশ! করে উঠলো। আমি ওর প্যান্টি খুলে নামিয়ে ওর ঠোট চুষতে শুরু করলাম। তারপর দুধ হাতাতে লাগ্লাম। হঠাৎ অর যোনীর কথা খেয়াল হলো। খাঁমচে ধরলাম। সাগর হিসিয়ে উঠল
- নিচে কিছু করোনা প্লীজ!
আমি ওর কথায় কান না দিয়ে ওর একটা দুধে মুখ দিলাম, জিভ দিয়ে চাটতে লাগ্লাম বোঁটা আর হাত দিয়ে যোনীতে আদর করতে লাগ্লাম। একটু পর আমি আমার ট্রাউজার খুলে ধোনটাকে ফ্রি করে দিলাম। সাগরের চোখ বাঁধা থাকায় ও কিছু দেখতে পেলনা। আমার ধোন ওর গর্তে ঢোকার জন্য আকুপাকু করতে লাগ্লো। এভাবে কিছুক্ষন চলার পর সাগর নিজের শরির এলিয়ে দিয়ে ফিস্ফিস করে বলল- কি করছ শুভ। এভাবে করতে থাকলে, আমি আর বারবনা… আমার হয়ে যাব…আহ!
- আমাকে না করোনা সাগর। আমাকে তোমার শরিরে মিশে যেতে দাও…
আমি এবার ওকে দায় করিয়ে ওর পা দুটো ফাঁক করে দিলাম। সাগরও বাদ্য মেয়ের মত শুনলো। আমি এবার বসে গিয়ে অর যোনীতে মুখ দিলাম। চুষতে শুরু করলাম, চাটা দিলাম। জিভটা সরু করে ওর যোনির ফুটোয় ঢুকিয়ে দিলাম। সুরুৎ সুরুৎ করে ওর রস বের করতে লাগ্লাম। সাগরের গা জ্বরের মতো গরম হয়ে যেতে লাগ্লো। আমার মাথার সাথে যত-সম্ভব ওর যোনী চেপে ধরল। আমি এবার উঠে গিয়ে ওকে জড়িয়ে ধরে ওর সারা গায়ে, পাছায় হাত বুলাতে লাগ্লাম। আর ধোনটা ওর যোনীতে চেপে ধরলাম।
- কি করছ শুভদা। আমি আর পারছিনা… আ আ হা আহ… আমাকে ছাড়… না না না আহ … মেরে ফেল আমাকে… প্লীজ কি করবে করো তুমি…ওটা দিয়ে দাও আমার ভেতরে… আর কত তর্পাবে আমাকে… দাও না শুভদা ওটা দিয়ে দাও…
সাগর কচি মেয়ে। আমি সেটা ভুলে যাইনি। আমার ধোন ও কিভাবে নিবে? এই ধোন ওর মার যোনিতে ঢুকেছে। এখন মেয়েকেও গাঁথবে। আমি পজিশন নিয়ে আমার ধোনের মুন্ডিটা ওর যোনীর গর্তের মাথায় সেট করলাম। আস্তে করে চাপ দিলাম, যাতে অল্প ঢোকে। আরেকটু চাপ দিতেই সাগর- উফ! কি ব্যাথা বলে চিৎকার করে উঠল। আমি সাথে সাথে বার করে নিলাম। এভাবে কয়েকবার অল্প করে ঢুকিয়ে বার করে নিতে সাগরের ওই ব্যাথা সয়ে গেল। আমি যদি এখন পুরোটা ঢুকিয়ে দেই তাহলে সাগরের ব্লিডিং হতে পারে। আমি তাই কানের কাছে মুখ নিয়ে বললাম- সাগর পুরোটা নিতে পারবি?
- দাও না, শুভ দা। কেন কষ্ট দিচ্ছ? যা হবার হবে… আমি আর পারছিনা, ভেতরে কেমন যেন করছে… আমাকে আর জ্বালিও না, প্লীজ!
এমন উত্তর শুনে আমি ওর মুখে আমার মুখ চেপে ধরে দিলাম ধোনটা ওর যনীতে ঢূকিয়ে যতটুক যায়। প্রথম চেষ্টায় অর্ধেক ঢুকলো, আমি আবার বার করে আবার পুশ করলাম। এবার পুরোটা ডুকে গেল। সাগর আহহহহ ই ই ই ইশশ করে ওর মাথা আমার ঘাড়ে এলিয়ে দিল। আমি রক্ত বের হলো কিনা বঝার জন্য নিচে হাত দিলাম। কিছুই বের হচ্ছেনা। আমি ভয় পেয়ে গেলাম। যদি ওর কিছু হয়। সাহস করে ঠাপাতে শুরু করলাম। আর ওর দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। ওর হাত বাঁধা থাকায় আমার দড়িয়ে করতে অসুবিধা হচ্ছিল। আমি ওর বাঁধন খুলে দিয়ে বিছানায় নিয়ে আবার গেঁথে দিলাম। এবার ওর চখ খুলে দিতেই, ও চখ নাচিয়ে বলল
- খুব মজা না?
আমি ওর গালে একটা চুমু দিয়ে আমার ধন দিইয়ে ঘসে ঘসে চুদতে লাগ্লাম। সাগর ও কোমর নাচিয়ে তালে তালে চোদন নিচ্ছে। একটু পর কোমর উচু করে আমার কপালে চুমু খেয়ে
- আহ! শুভদা…আহ আ আ আ আরো দাও… আরো ভেতরে দাও। শুভ প্লিজ আরো জোরে…আহ!
সাগরের মুখে এমন কথা শুনে আমি থ হয়ে গেলাম। এমন কচি মেয়ে কি করে আমার ধোন এত সহজে নিয়ে নিল ভাবতে ভাবতে ঠাপাচ্ছিলাম। হঠাৎ শব্দ হল ঝন ঝন করে। আমি লাগ দিয়ে সাগরের গায়ের উপর থেকে সরে গিয়ে দাঁড়িয়ে কোমরে গামছা পেচিয়ে নিলাম। দেখি আন্টি দাঁড়িয়ে। আর নিচে একটা প্লেট পড়ে আছে ষ্টিলের। আন্টি আমাকে দেখে মুখ ঘুরিয়ে নিল। আমি তাড়তাড়ি বললাম- ভুল হয়ে গেছে আন্টি, আমি আসলে সাম্লাতে পারিনি।
আন্টি কিছু না বলে ন্যাংটো অবস্থায় সাগরের হাত ধরে টেনে উঠিয়ে দু-চার ঘা লাগিয়ে দিল
- ছি! তোর এত অধঃপতন? উত্তেজনা আর ভয়ে সাগর ছরছর করে মুতে দিল ফ্লোরে। আর আমার দিকে তাকিয়ে
- আর তোমার এই অবস্থা। অথচ তোমাকে আমি বিশ্বাস করে… আর কিছু না বলে সাগরকে জাম পরিয়ে বই খাতা নিয়ে হন হন করে বেরিয়ে গেলেন বাড়ি থেকে।
এভাবে কেটে গেল বেশ কিছু দিন। আমি আর সাগরদের বাড়ি যাইনা। সম্পর্ক অনেকটা শেষ হয়ে গেছে বলা যায় ওদের পরিবারের সাথে। আসলে একটা বিরাট শক এর মত ছিল ঘটনাটা আমার, সাগরের আর শিমু আন্টির জন্য। হঠাৎ করে সাগরকে পড়ানো বন্ধ করে দেয়ায় আমার বাসায়ও দু একবার জানতে চাইল কি হয়েছে, আমি কৌশলে এড়িয়ে গেছি বারবার। আর এদিকে রুমিও সেবার বেশিদিন আর থাকেনি, হঠাৎ ই খালার বাড়ি থেকে ডাক আসায় চলে যেতে হয়েছিল। মোটামুটি আড়ালে আবডালে সাগর আর আন্টির গোসল করা দেখে হাত মেরে কেটে যাচ্ছিল দিন…
এরি মাঝে আমি কলেজ শেষ করে ভার্সিটি যেতে লাগ্লাম। একটা মেয়ের সাথে ভাব হলো। নাম সুবর্না। মোটামুটি সুন্দরই বলা যায়, কিন্তু বেশ সাবধানী। ছোঁইয়াছুয়ি, টিপাটিপি বা জড়াজড়ি পর্যন্তই সীমিত ছিল আমাদের মেলামেশা। অনেক সুযোগ নেবার চেষ্টা করেছি, পাখি ধরা দেয়না। এভাবেই কেটে যাচ্ছিল দিনগুলি। ওদিকে সাগর দিন দিন মাল হয়ে উঠছিল। হঠাৎ হঠাৎ দেখা হয়ে যেত পথে। আর আন্টি’র মধ্যে বয়েসের ছাপ পড়ছিল দিন দিন। এমনি কোন একদিন ভার্সিটি থেকে বাড়ি ফিরছিলাম, পথে এলাকার ছোটভাই পাভেল এর সাথে দেখা। খুব সামাজিক ছেলে পাভেল, ঘরের খায় আর বনের মোষ তাড়ায়।
- কি খবর পাভেল?
- ভাই, খবর আছে একটা… সাগর আছে না? আপনাদের পাশের বাড়ির? ওর বাসায় একটা ছেলে আসছিল, রবিন নাম। ওকে এলাকার ছেলেরা আটকাইয়া রাখসে…
সাগর নাম শুনতেই, আমার পুরোন ব্যাথা জেগে উঠল… ভেসে উঠছিল ওর কচি চেহারাটা। একটু অন্যমনষ্ক আমি জানতে চাইলাম
- কেন? আটকে রাখল কেন? কি সমস্যা?
- ভাই, আপ্নে তো খোঁজ খবর কিছু রাখেন না… ওই পোলার সাথে সাগর কই কই জানি গেসিল কইদিন আগে। এইটা নিয়া এলাকায় অনেক কানাকানি… এখন পোলার বাপে নাকি পলারে বিদেশ পাঠাইবো… সে যাইবনা। এখন সে আসছে সাগরের কাছে… ওরে নিয়া ভাগব। সাগর যাইতে চায়নাই, পোলা জোরাজুরি করতেসিল। সাগরে মা আইসা পোলাপাইনরে খবর দিসে। তারপর এই ঘটনা।
- ও আচ্ছা, কোথায় রাখসে ওকে?
- এই তো দুর্বার ক্লাবের ভিতরে।
- আচ্ছা যা আমি আসছি।
তাড়াতাড়ি বাসায় গেলাম। গিয়ে খেয়ে ফ্রেস হয়ে ক্লাবের দিকে বের হলাম। এই কদিনে এলাকায় ছোটবড় সবার মাঝে একটা গ্রহনযোগ্যতা তৈরি হয়েছে। ওই ঘটনার পরে বাধ্য হয়ে পড়াশোনায় মনযোগী হয়ে গিয়েছিলাম। আর এর পাশাপাশি খেলাধূলাসহ এলাকার নানান সামাজিক কাজে নিজেকে জড়িত করে ফেলেছি। যাতে করে সিনিয়র, জুনিয়র সবার সাথে একটা ভাল বোঝাপড়ার সম্পর্ক হয়ে গিয়েছিল। গিয়ে দেখি ওখানে শিমু আন্টি আর ছেলের বাবাও উপস্থিত, সিনিয়র ভাইদের মাঝে কেউ নেই। মনে হয় ধান্দায় গেছে সবাই। আমি যাওয়াতে পাভেল, শুভ ভাই আসেন বলে আমাকে চেয়ার দিল। আমি বস্লাম, আড়চোখে আন্টিকে একবার দেখে নিলাম। এখনো শরিরের বাঁধুনি আগের মতই আছে। কাছ থেকে দেখার সুযোগ খুব কমই হয় এখন। যাই হোক, সব শুনেটুনে আমি একটা সিদ্ধান্ত দিলাম। যেহেতু ছেলে অনেকটা জোড় করেই মেয়েকে নিয়ে যেতে চাচ্ছিল, তাহলে ধরে নেয়া যায় ছেলে এককভাবে অপরাধী। এবং সে যেহেতু বাইরের ছেলে, আমরা চাইলেই তাকে পুলিশে দিতে পারতাম। ছেলের বাবাকে বোঝালাম সেটা আর বললাম, তার ছেলেকে সাম্লাতে। অন্যথায়, পরেরবার বিষয় সরাসরি পুলিশ-আদালত পর্যায়ে চলে যাবে। আর, এই সুযোগে আন্টিকেও অপমানের হাত থেকে বাঁচিয়ে দিলাম। আন্টির চেহারা দেখে মনে হল, উনিও মনে মনে খুশি আমার এ ধরনের সীদ্ধান্তে। কিছুটা স্বাভাবিক হয়ে এল আমার সাথে আন্টির কথা বার্তা। আমিও মনে মনে খুশি, যাক এবার মনে হয় আবার সাগরদের বাড়ি যাওয়া যাবে।
ওদিকে মাহফুজ ওই ঘটনার পর বেশ কিছুদিন এলাকার বাইরে ছিল। দিন কয়েক আগে ফিরে এসেছে। আমি একদিন সাগরদের বাড়ি গিয়ে সে খবর জানালাম আন্টিকে। আন্টি মাথায় হাত দিয়ে বসে পড়লেন
- কি বলছ শুভ?
- জি আন্টি, তবে সমস্যা নেই। এবারও মিশু ভাই কে জানিয়েছি আগে ভাগে আপনাদের কথা। যেন কোন ঝামেলা না হয়।
- না না শুভ, ঝামেলা হবে। আমরা মা-মেয়ে একা থাকি। সে সুযোগ নেবেই, এম্নিতেই তার ক্ষোভ আছে আমার উপর। আগের ঘটনায় আমি পুলিশ-আদালত করাতেই তো সে এলাকা ছাড়া হয়েছে। সেবার তুমিও আমাকে অনেক সাহায্য করেছিলে। এবারও তোমাকে খেয়াল রাখতে হবে বাবা।
- আন্টি আমি কি আর খেয়াল রাখব আপনাদের, আমি নিজেও তো অপরাধী… মাথা নিচু করে বললাম আমি।
- সেটা তো তোমার একার দোষে কিছু হয়নি, আমার মেয়েরও তো দোষ কম ছিলনা। আর বাবা আমি এখন আর সাগরের উপর ভরসা করতে পারিনা। ওকে নিয়ে আমার যত চিন্তা।
- আচ্ছা ঠিক আছে আন্টি, আমি এখন যাই। আমার পড়া আছে।
মনে একরাশ খুশি নিয়ে বাড়ি ফিরলাম। আবার নতুন করে সুযোগ তৈরি হচ্ছে, এবার আর কোন ভুল করা যাবেনা। সাগরদের বাড়ি থেকে আসার সময় দরজায় সাগরের সাথে দেখা হয়ে গেল। আমাকে দেখে ও মাথা নিচু করে ভেতরে চলে গেল। আমি একনজর চখ বুলিয়ে নিলাম ওর সারা শরিরে। চোখ ফেরানো দায় অবস্থা! যৌবন যেন উপচে পড়ছে ওর শরির থেকে। খুব লোভ হচ্ছিল একবার ওকে ছুঁইয়ে দেখতে। নিজেকে অনেক কষ্টে সাম্লালাম।
রাতের খাবার খেতে বসব এমন সময় দেখি আন্টি বাড়িতে। মা’র সাথে কি যেন বলছেন। আমি খেতে বসলাম। মা এসে বললেন
- শোন, রাতে তুই তোর আন্টির বাসায় থাকবি। মাহফুজ নাকি এসেছে এলাকায় আবার? আগের ঘটনার ভদ্র ভার্সন এলাকায় জানাজানি হয়েছিল। স্বভাবতই পুরো এলাকার সেন্টিমেন্ট আন্টিদের পক্ষে ছিল। বাড়িতেও এর ব্যাতিক্রম হয়নি, আর আমরা হচ্ছি তাদের সবচাইতে কাছের প্রতিবেশী।
- হুম। বাবাকে বলেছ?
- হ্যাঁ, বলছি। দেখিস ওদের কোন সমস্যা যেন না হয়। আপনি কোন চিন্তা করবেন না আপা। আমরা তো আছিই। আন্টিকে স্বান্তনা দিলেম মা।
দরজা খুলল সাগর। একটা পিংক কালারের নাইটি পড়া। ভেতরে গিয়ে বস্লাম। সাগর আমার সাথে কোন কথা না বলে ওর রুমে ঘুমাতে চলে গেল। আন্টিও একটা রেড নাইটি পড়া ছিলেন, দারুন মাল লাগছিল। আমার ধোনের আগায় শিরশিরে অনুভুতি হচ্ছিল। কিন্তু, কিছু করার উপায় নেই। মা- মেয়ে দুজন দুই রুমে ঘুমাতে গেল, আর আমি ওদের বসার ঘরের চৌকিতে শুয়ে পড়লাম। মাঝরাতে একবার উঠে রান্নাঘরে গিয়ে পানি খেয়ে এলাম আর চোরের মত উঁকি দিয়ে আন্টির ঘরে দেখলাম, পাশ ফিরে শুয়ে আছে। ইচ্ছে হচ্ছিল পাছার খাঁজে ধোন লাগিয়ে শুয়ে থাকি। কিন্তু এখন কোন রিস্কই নেয়া যাবেনা। তাই নিজের জায়গায় এসে গুমিয়ে পড়লাম।
পরদিন ক্লাশ সেরে এসে বাড়ি ফিরে দেখি আন্টি রান্নাঘরে বসে মা’র সাথে গল্প করছে। আমাকে দেখেই আন্টি বললেন
- শুভ তুমি আজকে আমাদের ঘরে খাবে।ঠিক আছে? আমি মা’র দিকে তাকালাম।
মা বলেলেন- আচ্ছা।
আমি রুমে গিয়ে ফ্রেশ হয়ে আবার বাইরে চলে গেলাম। রাতে বাড়ি ফিরে মাকে বলে সাগরদের বাড়িতে গেলাম। বিরিয়ানি রান্না করেছেন আন্টি। তিনজনে মিলে বসে একসাথে খেয়ে নিলাম। সাগর আগে থেকে একটু লাজুক হয়েছে, কিন্তু চেহারায় বেশ একটা কাম ভাব এসেছে। কথা-বার্তা কম বলে এখন অনেক। খাওয়া শেষে আমি আন্টির রুমে গিয়ে বস্লাম। সাগর গিয়ে ওর রুমে পড়তে বসল। আন্টি বাথরুম থেকে চেঞ্জ করে আসলেন। আজকে পাতলা একটা ম্যাক্সি পরেছেন প্রিন্টের। আমি হাঁ করে গিলছিলাম। পাছার কাছে প্যান্টির অবস্থান বোঝা যাচ্ছিল। আমিও বেশ সাহস নিয়ে সরাসরি দেখতে লাগ্লাম।
- কি দেখছ?
- আপনাকে। আপনি এখনও অনেক সুন্দর…
- তোমার কোন গার্লফ্রেন্ড নেই? আমি তো বুড়ি…
আমি কোন উত্তর দিলাম না, শুধু একটা দীর্ঘশ্বাস ফেললাম। সাগর এসে আন্টিকে বলল- শুভদা কোথায় ঘুমাবে আজ?
- কেন বসার ঘরের চৌকিতে!
- ওটা নড়বড়ে হয়ে আছে, জাননা? আমার বিছানায় শুতে পারবে। আমি পড়া শেষ করে ঐ চোকিতে শুয়ে পড়ব।
- কেন? তাইলে তুই আমার সাথে এসে শুবি
- না আমি একা ঘুমাবো। তোমার সাথে শুলে ঘুম আসবে না।
আমি চুপ করে ওদের কথাবার্তা শুনছিলাম। আন্টি চাইছিলেন না, আমি সাগরের ধারে কাছেও থাকি। সেটাই স্বাভাবিক! কিন্তু, গতরাতে আমার ঘুমাতে আসলেই সমস্যা হয়েছে। বারবার মনে হচ্ছিল। কেমন স্বার্থপর আন্টি, আমার ঘুমানো নিয়ে ওনার কোন মাথাব্যাথাই নেই! সাগর এসে বলাতে এখন চিন্তা করছেন।
- ঠিক আছে শুভ তুমি এখানেই ঘুমাও আমার সাথে। কি যেন চিন্তা করে বললেন আন্টি। সাগরও আর কথা না বাড়িয়ে রুম থেকে বেড়িয়ে গেল।
আমিও বিনম্র হয়ে বললাম- সমস্যা নেই আন্টি! এক জায়গায় শুলেই হল…
আন্টি বাতি নিভিয়ে শুয়ে পড়লেন। আমিও একটু পরে আন্টির পাশে গিয়ে চাদর টেনে অন্যদিকে ফিরে শুয়ে পড়লাম। সাগরের ঘর থেকে এখনো আলো আসছে। আমার জীবনের প্রথম চোদন ওনাকেই, ভাবতেই আমার ধোন দাঁড়িয়ে গেল। ভাল লাগছে না কিছুই, ঘুম ও আসছেনা। চুপ মেরে আছি। কিছুক্ষন এভাবে যাওয়ার পর একটু নড়তেই আন্টি ফিস ফিস করে
- কি? ঘুম আসছেনা?
- না আন্টি, এম্নিতেই… আমিও নিচু স্বরে জবাব দিলাম
- তোমার মনে হয় একা শুয়ে অভ্যাস। বলে চোখ বন্ধ করে অন্যপাশে ফিরলেন আন্টি।
এভাবে আরো কিছুক্ষন চলে গেল। আন্টি আবার বললেন- শুভ, বাবা। ঘুমিয়েছ? আমার মাথাটা খুব ব্যাথা করছে। একটু টিপে দিবে?
আমি আর কথা না বাড়িয়ে আন্টির দিকে ফিরে আস্তে আস্তে কপালে হাত বুলাতে লাগ্লাম।
- ওভাবে না। একটু জোরে জোরে টিপে দাও। ফিস ফিস করে বললেন আন্টি।
মনে মনে বললাম। বুকে ব্যাথা হলে ভাল হত, ইচ্ছে মত টিপে দেয়া যেত। এভাবে ১০ মিনিট যাওয়ার পর ঘরের আলো নিভে গেল। সম্পুর্ণ অন্ধকার হয়ে গেল। আন্টি এবার উপুড় হয়ে শুয়ে বল্লনে- ঘাড়টা ব্যহাথা করছে খু, একটু টিপে দাওতো বাবা।
আমিও শুয়ে শুয়ে ঘাড়ে মাথায় টিপে দিতে লাগ্লাম। এভাবে কিছুক্ষন টিপার পর আমার হাত ব্যাথা করতে শুরু করল।
- আন্টি এবার আমি বসে টিপে দিই? হাত ব্যাথা করছে শুয়ে শুয়ে দিতে দিতে। আন্টি কিছু বললেন না।
আমিও ভাব্লাম এত চিন্তা করে লাভ নাই। ওনাকে আগেও চুদেছি, একটু সাহস দেখাতেই হবে। নাইলে কিছু পাওয়া যাবেনা। আমিও আস্তে আস্তে ওনার ঘাড় থেকে পিঠে, কোমরে, দুই হাতের নিচে বুকের কাছে হাত বুলাতে লাগ্লাম। আন্টির দিক থেকে কোন সাড়া নেই। পাশ ফিরে কাঁৎ হয়ে শুয়ে আছেন। এভাবে আরো কিছুক্ষন গেল। এবার পায়ের দিকে গিয়ে পায়ের পাতা। পায়ের নিচের ভাগ তারপর উরু এভাবে টিপে দিতে দিতে সারা শরিরে হাত বুলাতে থাকলাম। মনে হলো আন্টি একটূ শিরশিরিয়ে উঠলেন। আমি আশার আলো দেখতে পেলাম। আজ মনে হয় আমার দিন। আমি এবার উরুর একটু উপরে পাছার কাছাকাছি হাত বুলাতে লাগ্লাম। দেখি আন্টি কি বলে… আন্টি একটু সরে সোজা হয়ে শুলেন। এতে আমার সুবিধাই হলো। আমি দুহাত দিয়ে ভাল করে ঘষতে লাগ্লাম। হাত সরাবো না আজকে। আমি উরুর ভেতরে দিকে কচলে কচলে উপরে উঠছি আস্তে আস্তে। আন্টি এখন ঘুমের ভান করছেন। আমিও আমার কাজ চালিয়ে যাচ্ছি। হাত যতই যোনীর কাছাকাছি যাচ্ছে, আন্টি কেঁপে কেঁপে উঠছেন। উনি যেহেতু কিছু বলছেন না, আমার আর ভয় পাবার কোন কারন নেই। আমিও সাহস নিয়ে এবার কানের কাছে ফিস্ফিস করে বললাম- ভাল লাগছে?
উনি কিছু না বলে আমকে জাপ্টে ধরে টেনে বুকের সাথে জড়িয়ে ধরলেন। আমিও গ্রীন সিগ্নাল পেয়ে কাজ শুরু করে দিলাম। ২ বছর পরে আবার সুযোগ পেলাম। মাগীকে খেলিয়ে খেলিয়ে চুদতে হবে। আমি আস্তে আস্তে ওনার ম্যাক্সি খুলে দিলাম। আমার গায়ের গ্যাঞ্জিটা খুলে নিলাম। ওনার শরিরে ব্রা আর প্যান্টি আর আমি শুধু লুঙ্গি পরে। আমি মাথার উপর দিয়ে লুঙ্গিটা খুলতে খুলতে আন্টির শরির টা দেখে নিলাম ভাল করে। না, আগের মতি আছে। শরিরে আর কিছু রাকাহ্র মানে হয়না। ব্রা-প্যান্টিও খুলে নিলাম। ঠোঁট এ আমার ঠোঁট চেপে ধরলাম আর হাত দিয়ে দুধ মলতে লাগ্লাম। উনি আমাকে চেপে ধরে পিঠে হাত দিয়ে চটকাতে লাগ্লেন। মুখ দিয়ে ঘঙ্ঘন নিঃশ্বাস পড়চে আন্টির, উনি চেষ্টা করছে সাম্লাতে। আওয়াজ শুনে মেয়ে এসে মা কে চোদাচুদি করতে দেখলে ওনার কি হবে জানিনা, আমার মনে হয় লাভই হবে। আমি জভ দিয়ে ওনার দুধের বোঁটা চাটতে লাগ্লাম। আন্টি- আঃ উফ! ইসস ইসস হা আহা আআ করে আওয়াজ করতে লাগ্লেন যত নিচু স্বরে সম্ভব আর হাত দিয়ে আমার ধোন ধরে আগেপিছে করতে লাগ্লেন। আমি উলটো হয়ে আমার ধোনটা একপ্রকার জোর করে আন্টির মুখে ঠেসে দিয়ে যোনীতে মুখ দিলাম। রস এসে ভিজে গেছে ওখানে। আমি জিভ দিয়ে লম্বা করে করে চাটা শুরু করলাম। আর আঙ্গুল দিয়ে ফুটোতে ঘষতে লাগ্লাম। আন্টিও আর থাকতে না পেরে মুখ থেকে ধোন বের করে- ওরে চোদানী, হাত দিস্না ওখানে…আমি আর থাকতে পারছিনা আআ নাআআ আহ আ আ…
আমি আরও মজা পেয়ে জোরে জোরে আঙ্গুল চালাতে লাগ্লাম। আর জিভ দিয়ে সুরসুরি দিয়ে লাগ্লাম। এভাবে কিছুক্ষন যাওয়ার পর আন্টি আর থাকতে না পেরে কোমর বাঁকিয়ে মুখ দিয়ে কোঁতের মত শব্দ করে ছরছর মুতে দিলেন। আমি এবার চারটা আঙ্গুল একসাথ করে যোনীর ফুটোয় ঢুকিয়ে দিলাম আর দুধ চুষতে থাকলাম। আন্টি আর পারলেন না, আমাকে সরিয়ে দিয়ে নিজেই আমার ধোন ধরে যোনীতে সেট করে ঢুকিয়ে নিলেন। আর আমার উপ্র চরে বস্লেন। আমি ধোনে ব্যাথা পেলাম। আমি অবস্থা বেগতিক দেখে আন্টিকে চিৎ করে শুইয়ে এক্টহাপে পুরো ধোন ঢুকিয়ে দিলাম পড়পড় করে। আবার বের করে শক্তি সঞ্চয় করে কড়া চোদন দেয়ার জন্য ওনার পা দুটো আরো ফাঁকা করলাম। এবার শুরু করলাম রামচোদা। এভাবে ১৫-২০ ঠাপ দিতেই আন্টি আবার গাল্গাল শুরু করল
- ওরে মাগির ছেলে। এত চোদা শিখেছিস কোত্থেকে। মা-চোদা নাকি দুই খাঙ্কির ছেলে? না হলে মায়ের বয়েসী আমাকে এমন করে চুদছিস কিভাবে? আহ আহ আআ আআআ। আরো জোরে কর। তোর মনে এই ছিল। নিজের মাকে গিয়ে চুদিস এরপর। মাচোদা খাঙ্কির পো…অক অক আহ আআআআআআ
এরকম গালাগাল শুনে আমার মাথা টং হয়ে গেল।আর মাগীর চিৎকার বেড়েই চলেছে। আমিও মাগীর কথা শুনে থাকতে না পেরে আরো জরে দিতে লাগ্লাম। হঠাৎ মনে হল আমার বের হয়ে যাবে, কিন্ত এত তাড়তাড়ি হার মানলে চলবে না। আমি ধন বের করে একটু জিরিয়ে নিলাম। মাগী কোমর উচু করে আমার ধনে যোনী ঘষতে লাগ্ল আর গালি শুরু করল
- ওরে মাচোদা ছেলে কি হইসে তোর?
এবার আমার মাথায় রাগ চেপে গেল গালি শুনে। আমি মাগীকে হাঁটুম উরে বসিয়ে পিছন থেকে ঠাপাতে শুরু করলাম। শাস্তি হিসেবে আজকে মাগীর পাছার ঢুকাব ধোন। এভাবে কিছুক্ষন ঠাপাতেই মাগী অক অক শুরু করল। আমি এবার ধোন টা বের করে ওটার মাথায় থুথু লাগিয়ে পাছার ফুটোয় লাগাতেই মাগি বলে উঠল
- কিরে শালা, পুটকি চোদা দিবি নাকি? আমার তো একবাও হলোনা। না না না দিসনা বাবা… আমার সোনায় ঢুকা…ওখানে চোদ।
আমি কি না শুনে আরো জোরে ঠেলে দিলাম ধোন মাগীর পাছায়। এবার মাগি ব্যাথায় কঁকিয়ে উঠল।
- ওওও! আহহ আআআআআ ওরে বাঞ্চোত…এই ছিল তোর মনে…আআআ ছার আমাকে আমি পারছিনা।
আমি মুখ চেপে ধোরে আরো ঠেসে দিলাম। তারপর চুলের মুঠি ধরে গায়ের জোরে দিলাম আরো কয়েকটা ঠাপ!
- দে দে শালা। আমার সোনায় আঙ্গুল দিয়ে মার… আমাকে আঙ্গুল মেরে দে…খেঁচে দে…তোকে আমি জামাই ডাক্লাম…তাও দে… হাআ হা আআ…আর পারছিনা।
- ওমা কি হয়েছে তোমার? তুমি এরকম করছ কেন? ওই ঘর থেকে সাগর বলে উঠল। সাগরের গলা শুনেই আমি মাগীর পাছা থেকে ধন বের করতেই টং করে লাফিয়ে উঠল ওটা। আর মাগী কোনরকমে চাদর দিয়ে শরির ঢাকতে ঢাকতে বলল- কিছু না মা, আমার পেটে টা একটু… বলতে না বলতেই সাগর রুমে ঢুকে ফস করে লাইট জ্বালিয়ে দিল। আর আমদেরকে এই অবস্থায় দেখে হাঁ হয়ে গেল।
আন্টি কিছুক্ষন হতবাক হয়ে, চখে মুখে কাম-অতৃপ্তির বিরকি নিয়ে খেঁকিয়ে উঠলেন- তুমি এই ঘরে কেন? বড়দের ব্যাপারে তুমি নাক গলাতে আসবে না, যাও!
আমি নিশ্চিত সাগর ইচ্ছে করেই লাইট জ্বালিয়েছে আমাদেরকে এভাবে দেখার জন্য। ও মনে মনে আমকে দিয়ে… আমি যদিও আন্টির আচরনে অবার হয়েছি। সাগর চলে যেতেই আন্টি আমার দিকে তাকিয়ে ন্যাকা স্বরে বললেন- শুভ এবার এসো, তুমি সামনে থেকে কর। আমি আর পারছিনা…আসো কর।
ঘটনার আবহে আমার ধোন নেতিয়ে গেছে। আমি এবার আন্টি কে বললাম- আপনি সাগরকে এভাবে কেন বললাম?
- ঠিকই আছে! ও কি করবে এখানে। তোমাকে তো আমি চিনি। তুমি সুযোগ পেলে ওকে ঠিক চুদে দিবে। আমি তো ওর মা।
- কমসে কম আপনি ওকে দেখতে তো দিন! ~আমি সাহস করে বললাম।
- এইটা তুমি কি বললে! মা-মেয়ে দুজন কে একসাথে চুদবে নাকি তুমি?
আমি আর কিছু না বলে মাথা নিচু করে আন্টি কে ইশারায় আমার ধন চুষে দিতে বললাম। আন্টি তার পুরু ঠোট দিয়ে আমার ধোন চুষতে শুরু করলেন। আমিও আন্টির দুধ মুখে নিয়ে চুষতে লাগ্লাম।প্ররদার ফাঁকে সাগরকে দেখতে পেলাম, আমার সাথে চোখাচোখি হল। আমি নাটক একটু জমানোর জন্য সাগর কে শুনিয়ে শুনিয়ে বললাম- সাগর তো ঠিকই দেখে ফেলল। ও যদি সবাইকে বলে দেয়?
- না ও বলবে না। আর কথা আস্তে বল। অ শুনতে পাবে। আসো এবার কর!
আমি আন্টিকে শুইয়ে ঠাপানো শুরু করলাম। এবার আমি ইচ্ছে করেই আওয়াজ করতে লাগ্লাম। আর বললাম- আহ~ সোনা…খুব মজা লাগছে। পা একটু ফাঁক কর।
আন্টির মনে হয় হয়ে আসছে। আন্টি যোনী দিয়ে আমার ধন চেপে ধরলেন। আমি সুযগ বুঝে সাগর কে ডেকে নিলাম চোখের ইশারায়।
- আরো জোরে কর শুভ! আহ আআআ …
এরই মাঝে সাগর রুমে ঢুকল। সাগরকে দেখে আমি আরো জোরে ঠাপাতে লাগ্লাম। আর আন্টি মুখে বালিস চাপ দিলেন লজ্জায়। আমি সাগরের দিকে তাকিয়ে বললাম
- সাগর প্লীজ তুমি এ বিষয়ে কাউকে কিছু বল্বেনা।
- আমি বলবই, ছি! শুভদা… এই তোমার ভাল মানুষী! বলে ফোঁস করে রুম থেকে বের হয়ে গেল।
আমিও ওর এইরূপ দেখে লুঙ্গিটা কোন রকম পড়ে ওর পেছন পেছন গেলাম। মাথায় চিন্তা, যে করেই হোক সাগরকেও এই খেলায় টেনে আনতে হবে। আমার পিছন পিছন আন্টিও এলেন। এসে সাগরের দিকে রেগে তাকিয়ে বললেন- শুভ! ওর যদি বলতে ইচ্ছা হয় বলুক। তুমি ওকে কিছু বলনা আর।
সাগর মাথা নিচু করে কাঁদছে- ছি! শুভদা শেষ পর্যন্ত তুমি মাকে? আমার কেন যেন মনে হল। সাগরের রাগ আমার উপর। ওর মার উপরে না। আমি পরিস্থিতি সাম্লানর জন্য বললাম আন্টিকে ভেতরে যেতে। আমি সাগরকে বোঝাচ্ছি। আন্টি চলে গেলেন। এবার আমি সাগরের চোখে তাকিয়ে জিজ্ঞেস করলাম
- সত্যি করে বল সাগর, কি চাও তুমি?
- তুমি কি করে পারলে শুভ দা মাকে নিয়ে… আর মা ও…
- দেখ এখানে আমি ওনার কোন দোষ দেখিনা…ওনার শরিরে চাহিদা থাকতেই পারি…উনি উপোসী মানুষ…তুমি তো বোঝ এখন সব!
- উপোসী কি উনি একাই? আমিও উপোসী না? আমিও চাইলেই কি পারি না তোমার সাথে?… আমি তো আর ছোট নই! আজকে তুমি আমার সাথে শুবে।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*