Wednesday, May 30, 2012

গোপা কাকিমা

মানুষের জীবন পরিবরতনশীল। আমরা শৈশব থেকে বেড়ে উঠি একটু একটু করে। কিছু স্মৃতি আকড়ে আমাদের এগিয়ে চলতে হয়। এমনি একটি ঘটনা বলার চেষ্টা করছি।
যৌনতা কে বুঝে নিতে আমার কেটে গিয়ে ছিল ১৭ বছর। আমাদের ছোটো পরিবারের টানাটানি-এর মধ্যেও আমাদের বেড়ে উঠা ছিল স্বাভাবিক। এমন সময় পরিচয় হল আমাদের পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গে। নাম তার সাগরিকা।

চঞ্চল স্বাভাবের জন্য সবাই তাকে ভিষন ভালবাসে। তার অবাধ স্বাধীনতা। আর ঘুরে ঘুরে বেড়াতো কখনো আমাদের বাড়ি বা আশে পাশে । বয়সে রঙ লেগেছে। সেটা তার মনে ছিল না।
নারী শরীরের আকর্ষন সবে বোঝা সুরু করেছি। তাই সাগরিকা-এর মতন ১৪ বছরের মেয়ের শরীরের যৌন অঙ্গ গুলো বেশি মাদকতা ছড়িয়ে দেয়। কালিদাস কবি কে মনে পরত যেমন উনি লিখতেন নিম্ন নাভি, পিনাগ্র স্তন, ঠিক সেরকম শকুন্তলা এর মত। হিমালায়ের মতন খাড়া গোলাপি বৃন্ত। পাপড়ির মতন ঠোঁটের কোয়া। সাগরিকা দেখতেও ছিল ভিষন সুন্দর। তাহলে নিশ্চয়ি বুঝতে পারছেন যে মেয়ে এত সুন্দর তার মা-ও ভিষন সুন্দরী। তার মায়ের বর্ণনা দেবার সামর্থ তখনও আমার হয় নি। শুধু ভদ্রমহিলার দিকে তাকিয়ে থাকতাম হাঁ করে।
এই ভাবে কেটে গেলে বেশ কিছু মাস। যে ঘটনা থেকে আমার যৌন জীবনের সুত্রপাত সেই ঘটনা আমি এবার আপনাদের সোনাচ্ছি।
গ্রিষ্মের এক দুপুর। আমার পড়ার ঘরের জানলা দিয়ে সাগরিকাদের বাড়ির বাথরুম দেখা যেত। যেহেতু আমি আগেই বলেছি যে আমি ভিষন নিম্ন মধ্যবিত্ত পরিবার থেকে এসেছি তাই সেখানে বাথরুম আর স্নান ঘরে বিশেষ দরজা ছিল না। আমি চেষ্টা করতাম ওদের স্নান করা দেখতে বা ওকে, ওর মা কে দেখতে। যৌনতা মনে থাকলেও ভীষন ভয় করত। লোকলজ্জ্যা-এর ভয়ে আমি বেশী সাহস দেখাতাম না।
সাগর ওর মাশীর বাড়ি যাবে বলে জামা কাপড় বদলাতে এল। আওয়াজ পেতেই আমি উঁকি মেরে সাগর কে দেখা সুরু করলাম। বেশী দূর নয় বলেই ভালো ভাবে দেখা যেতো। মনে ভীষন কৌতুহল আর সবে লিঙ্গে মইথুন সুরু করেছি। এই অবস্থায় সাগর নিজের টেপ খুলে রাখল। ন্যস্পাতির মত ওর বুক, আর বুকের দুই স্তন-এ গোলাপি বৃন্ত আর ডোরাকাটা তার চারপাশ। আমার উত্থিত লিঙ্গ আমায় জানান দিল। ভীষন কাম আবেশে আমার নিথর ছোখে তাকিয়ে থাকতে লাগ-লাম ঘটনা প্রবাহের দিকে। যত ছোটো ওকে ভেবে ছিলাম ওর বুকের দিকে তাকিয়ে তা মনে হল না। ঝপাস করে এক বালতি জল ঢেলে দিল গায়ের উপর। পেটের নাভি থেকে বাকি ফ্রক টা ঝুলছে। চেহারায় চরম কাম উত্তেজনা। যেমন রূপশী তেমন বেগবতি। জলে ভিজে যাওায়ায় ফ্রক টা ভারী হয়ে নিছে পড়ে গেল কিছু সময় পর। আর আমি চোখে সরষে ফুল দেখতে লাগ-লাম।যেহেতু এর আগে আমি কখনো কোনো নগ্ন মেয়ে কে এইই ভাবে দেখিনি তাই আমার লিঙ্গ থেকে কাম রস বের হতে থাকল। হাল্কা হাল্কা মসৃন লোমে ঢাকা তার যৌনাঙ্গ। আর তার নরম হাতে জল দিয়ে ধুয়ে দিচ্ছিল। সাগরের চুল ছিল রেশ্মি, আর ঘাড় পর্যন্ত নেবে পিঠ অব্দি বেয়ে এসেছে। টুপ টুপ করে জল বেয়ে পড়ছে শরীর দিয়ে। আমার মনে হচ্ছিলো যদি এক বার পেতাম একটু ছুঁতে। গুন গুন করে গান গাইছিল” কারে তুমি ভাসালে আঁখি জলে”—
নিজের মনে আপন মনে ঘুরে যেতেই তার শরীরের পিছনের দৃশ্যটা দেখতে পেলাম। আমার সারা শরীর ভয় আর উত্তেজনায় কাঁপছে। বেশী সাহস করে সামনেও যেতে পারছি না। যদি সাগর দেখে ফেলে। বাধ্য হয়ে মৈথুন সুরু করলাম। মনে সাগর কে দেখে কামনা করি নি কখনও তাই একটু অপ্রস্তুত লাগছিল। অজ়ানা সিহরনে বিভর হয়ে গেলাম।
ঠক্* ঠক্*-
চমকে তাকিয়ে দেখি আমার দরজায় আমার এক বন্ধু মনিময়। সে আমার ওই অবস্থা দেখে অনেক আগেই দেখে নিয়েছে এবং নিজেও সাগরের স্নান উপোভোগ করছিল। আমি পড়ি কি মরি করে জানালা টা বন্ধ করে দিলাম। ভীষন আফশোষ হছিল। মনি চিত্*কার করে আমায় অভিযোগ করতে লাগলো ওই দৃশ্য দেখার জন্য। কিন্তু আমি যেহেতু ভাল ছেলে ছিলাম তাই বদনাম এর ভয়ে ওকে বুঝিয়ে নিরস্ত্র করলাম।মনি বলল “শুভ তুই এত দিন একা একা মস্তি করছিস আর আমাকে বলিস নি কেন?” আমি বললাম “দেখ আমি নিজেও জানতাম না। হটাঠ ঘটনা টা ঘটে গেল”। এর পর এইই নিয়ে আর কোনো চরচা করলাম নাহ। মা ডাকলেন “শুভ খেতে আয়”। কথা না বাড়িয়ে আমি আর মনি খেতে বস্*লাম।
আমার মনে দামামা বাজতে লাগ্*ল, আর দৃশ্য গুলো একের পর এক ভেসে উঠতে লাগ্*ল। এক অদ্ভুত পরিবর্তন আমার চিন্তায় বাসা বাঁধল। নিজেকে ভীষন কামুক মনে হল। আর লজ্জা পেলাম।
নেশার মত প্রত্যেক দিন সুযোগের আসায় বসে থাক্*তাম। আর মৈথুন এর মাত্রা বেড়ে যেতে লাগ্*ল। নিজের অন্তস্বত্তা আমাকে বাঁধা দিত। আর শরীর, মন কোনোটাই আমার নিষেধ মানত না।
দিন যেতে লাগ্*ল এইই ভাবেই। ইচ্ছা করে এক এক দিন সাগর কে আমার বাড়ি ডেকে আনতাম। আমি ওর সাথে ভাব জমানোর চেষ্টা করতাম। মনের উদ্দেশ্য ছিল ওকে উপভোগ করা বা নিজের যৌন্য লালসা চরিতার্থ করা। মাখনের মতন গায়ের রঙ, ঘাড় যেন পাকা গমের শীষ এর মত, আর গায়ে সদ্য কামনা লিপ্ত এক্*টা গন্ধ আমাকে পাগল করে দিত। ওর নিতম্ব এত সুন্দর কখনও কখনও নিজের অজান্তেই আমার হাত ওর পাছায় চলে যেত। নিজেকে সংযত করতে হত। মুক্তর মত দাতঁ আআর হান্সির ঝিলিক দেখলে মনে হত নিজের ঠোঁট দিয়ে লেহন করি আর চুমু খাই বুকের মধ্যে জরিয়ে ধরে। আমার লিঙ্গ কোনো বাধাঁ মানত না। নানা অছিলায় আমার লিঙ্গ ওর শরীরে স্পর্শ করাতাম। আর ওকে ধরার বাহানায় ওর স্তনে হাথ লাগানোর চেষ্টা চলতো।
জানি না ওহ বুঝত কিনা। আর মদন জলে আমি বিব্রত মুখে বাথ্*রুমে শর্টস চেঞ্জ করতাম।
এক দিন বিকেল বেলা কলেজ়ের ক্লাস শেষ করে ক্লান্ত হয়ে আমার পড়ার ঘরে বসে আছি। সাগর হাজির।
“কি গো শুভদা আজ কলেজ় থেকে এত তাড়াতাড়ি” ?
আমি বল্*লাম “নাহ রে সাগর আজ ভীষন ক্লান্ত লাগছে।” মনের ব্যাভিচার কে সাম্*লে রেখে ওকে বল্*লাম-”তুই আজ পড়তে যাস্* নি?”
ও বল্*ল ” আজ স্বপন কাকু এসেছে তাই পড়তে যাব না”।
স্বপনদা কে আমি চিনি প্রায় ৪ বছর ধরে। ঊনি খুব ভাল কম্পউন্ডার। যখন সাগরের মার পড়ে গিয়ে হাত ভেঙ্গে যায় তখন উনি এসে ব্যান্ডেজ় করেছিলেন। উনি সম্পর্কে সাগরের কাকু হন। আমাদের ক্লাব এ আড্ডা দেন বলে আমরা ওনাকে স্বপন দা বলি। স্বপন-দা সাগর কে খুব ভালবাসেন আর স্নেহ করেন।
এমন সময় আমি এক্*টা বই সেলফ্* থেকে পাড়ব বলে সেলফ্* এর দিকে এগতেই সাগরের সাথে ধাক্কা লেগে গেল। আমি ইচ্ছা করে আমার হাত টা সাগরের বুকের নরম স্তন দুটো ঘস্টে সামাল দিলাম। সাগর আঃ করে উঠলো ব্যাথায়। আমার সারা শরীরে সিহরন জেগে উঠলো। যেমন রবারের বেলুনে জল ভরে টিপ্*লে অনুভুতি হয় সেরকম। আমার ব্যাভিছারের মাত্রা আস্তে আস্তে ছাড়িয়ে যাচ্ছে।সাগর রাগ চোখে বল্*ল “শুভদা এমন করলে মাকে বলে দেব”।
আপমানে আর লজ্জায় আমার মুখ লাল হয়ে গেল। আমি আর কোনো কথা বল্*লাম না। সাগর আস্তে আস্তে চলে গেল। আমার মনে হল ভীষন ভুল কর্*লাম। অজানা ভয়ে সিটঁকে রৈলাম যদি সাগর মাকে বলে দেয়।
সাগরের মা বছর ৩৪ এর মহিলা যাকে বলে জারসি গরু। ওর মায়ের বর্ননা দিতে আমাকে কিছু বিশেষণ ব্যাবহার করতে হবে।পাঠক বন্ধু-দের কাছে আমি তার জন্য ক্ষমা প্রার্থী।
উনি এক অতি কামুক মহিলা। তখনি ওনার পাচ্ছা আর কোমোর দেখে ক্লাব এর অনেক বড় ছেলেরা নানা মন্ত্যব্য ছুঁড়ে দিত। এমন কি অনেক ছেলেরা ওনাকে মুখোরছক মৈথুনের অঙ্গ হিসাবে ধরে ছিল।
যার ৩৬ বুক, কোমোর ৩০ আর পাচ্ছা ৪০ এমন মহিলা কে বিছানায় চেপে সুইয়ে সাবলের মতন লিঙ্গ চালনা করে বীর্য নাভিতে গেঁথে না দিলে পুরুষত্তের কোনো মর্যাদা নেই। আমিও তার ব্যাতিক্রম নই। ইদানিং আমার যৌন কামনা পরিতৃপ্তি করার জন্য আমি গোপা আন্টী কে নিয়েও ভাবনা ছিন্তা করতাম।
তার তানপুরার মত সুডল পাছা, বাড়ন্ত লাউ-এর মতন স্তন আমায় মাঝে মাঝে বিভর করে দিত। নানা আছিলায় তাদের বাড়ী যাওয়া আমার নিত্যকর্ম ছিল।কিন্তু কিছুতেই কিছু সুবিধা করতে পারছিলাম না।
এমন সময় গোপা কাকিমা-এর গলার আওয়াজে আমার শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত বয়ে গেল। দেখি আমার মার ঘরে এসে মাকে কিছু বলছেন। আমি মনে মনে ভাব্*লাম আজ আমার শেষ দিন। আমার মা খুব রাগি আর অন্যায় কে আমল দেন না। আর আমার এইই ঘৃন্য কর্ম যদি বাবা জানতে পারেন তাহলে আমার নিস্তার নেই। দরজা বন্ধ করে চোখ বন্ধ করে খাটে বসে রইলাম খারাপ সময়ের আশায়।
কতখন কাটিয়েছি আমার মনে নেই, মাথায় এক্*টা নরম হাতের ছোঁয়া। চমকে উঠে দেখি গোপা কাকিমা।
হেঁসে বললেন “কি ব্যাপার সন্ধা বেলা তুমি এই ভাবে বসে আছ কেন শুভ?”
আমার সব যন্ত্রনার অবসান হয়ে গেল… “আমিও বিগলিত হয়ে বলাম কলেজ়ে চাপ আছে প্রাক্তিকাল ক্লাস এর। তাই এক্*টু জিরিয়ে নি।”
বাদামি পাথর বাটির মত উদ্ধত স্তন, অসান্ত যৌবন, পাহাড়ি নদীর খরস্রোত এর মত কানের লতি, গালে বিন্দু বিন্দু ঘাম, আমি চেষ্টা করেও ওনার খসে, হাল্কা সরে যাওয়া খান্দানি জাম্বুরা স্তনের খাঁজ থেকে চক ফেরাতে পারছিলাম না। আমি বুঝে নিয়েছি সাগর তার মাকে কিছু বলে নি।ঊনি বল্*লেন ” শুভ আমায় এক্*টু সাহায্য করতে হবে” ।
আমি বাধ্য ছেলের মত বল্*লাম “বলুন কি করতে হবে”।
“মামনি অঙ্ক টা নিয়ে গোল্*মাল করছে। আর ওর দিদিমনি ওকে ঠিক মত সময় দেয় না। ওর বাবা বল্*ল তুমি নাকি অঙ্কে ভাল। দেখ নাহ যদি সাগরকে দিনে এক আধ ঘন্টা পড়িয়ে দিতে??” একটু কথায় সুরে অনুগ্রহ মনে হল। আমার কাছে সেটাই বড়ো সুযোগ। আবার মনে মনে ভাব্*লাম ছিনাল কে গায়ে এক্*টু হাত দিলেই বিধঁইয়ে ওঠে, সুযোগ কি আমি পাব?
সাত পাঁচ নাহ ভেবে জিজ্ঞাসা করলাম,” মাকে জিজ্ঞাসা করেছেন”? ঊনি সাথে সাথে জবাব দিলেন
“হ্যাঁ হ্যাঁ , দিদি তো বলল তুমি সময় দিলেই হবে” । আমার এক্*টু অবাক লাগ্*ল, কারন গ্রামে ভাল ছেলের অভাব নেই। আমার প্রতি এইই অনুগ্রহ দেখাবার কি মানে। সাগর কে পড়ালে কিছু টাকা নিশ্চয় পাব। আর যদি গোপা কাকিমা কে চোখের দেখা সামনে থেকে দেখতে পারি তো মন্দ কি? আমি এক প্রকার নিরব সম্মতি জানালাম। ঊনি ফিরে গেলেন।
ওনার ফিরে যাবার সময় ওনার লগ্*লগে পাছা-র ৭৫-৭৬, ৭৫-৭৬ দেখতে দেখতে আমার বাবুরাম কেঁচোর মত পাজামা ফুঁড়ে বেরিয়ে আস্তে চাইল।
মা কে বল্*লাম ” সাগরের মা্ তোমায় কি বলল”?
মা কোনও সন্দেহ নাহ করেই বলল “তোকে কাল সন্ধ্যে থেকে পড়াতে বলেছে আর ২০০ টাকা মাসে দেবে বলেছে”। কাল শনিবার কাল থেকেই চলে যা, আর তোর তো কলেজ নেই।”
কিছু বলার অবকাশ রইল নাহ!
এখানেইই আমার কৌতুহল দমিয়ে প্রফুল্ল মনে আড্ডাএর দিকে রওনা হলাম। যাতে মা কোনো সন্দেহ না করে।
প্রথম দিন………
সাগর আমার সামনে লজ্জা করে মাথা নিছু করে বাধ্য মেয়ের মত বসে আছে। টেক্সট বুক থেকে দু চারটে অঙ্ক করতে দিলাম, যাতে অন্তত বুঝতে পারি সাগর অঙ্কে কেমন? কলে গা ধোয়ার আওয়াজ পাচ্ছি! মনে এক অদ্ভুত আনন্দ। আমার যৌন ব্যাভিচার এ নতুন মাত্রা পাবে। মা আর মেয়ের মেয়ে কে একি সঙ্গে দেখতে পাব। ব্লাউজ ছাড়া গায়ে ভিজে কাপড় ছাপিয়ে গোপা কাকিমা আসলেন।
“শুভ কখন আসলে”?
আজ সাগর তো সকাল থেকে তৈরী হয়ে বসে আছে কখন তুমি আসবে?
হটাঠ আসা ধাক্কায় নৌকার পালে যেমন হাওয়া লাগে ঠিক তেমন আমি ধাক্কা খেলাম। এমনি সাগরের গায়ে হাত দিলে সাগর একটু ইতস্তত করে আবার মাকে বলে দেবার হুমকি দেয় সেই মেয়ে আমার জন্য বসে আছে? আনমনা হয়ে ভাবছি, হাল্কা চিনা সাবানের সুন্দর গন্ধে বাস্তবে ফিরে আসলাম।
“আমি কাপড় তা ছেড়ে আসি, তার পর চা দিচ্ছি তুমি বস”
বলে ভিজে কাপড়ে হুড়মুড় করে পাশের ঘরে ছলে গেলেন…। আমার বাজ পাখির মত চোখ, এক ঝটকায় ধুমসো সাদা মাখনের মত চকচকে দাবনা আর স্তনের উন্মুক্ত অংশ…সাথে স্মিত হাঁসি, ভিজে কাপড়ে ঠেসে বসে থাকা উরু… দেখে মন জুরিয়ে নিল…।
আবার আমার মনে গান বাজতে আরম্ভ করল…।
নাহ নাহ নাহ ছু নাহ নাহ, প্যার মেইন ইঁঊ খোঃ নাহ নাহ,
মন বলছে এক ছুটে পাশের ঘরে গিয়ে গোপা কাকিমার ভিজে শাড়ি শায়া তুলে আমার জনন অঙ্গ দিয়ে অতল গহবরে হারিয়ে যাই, আর এক দিকে সামনে সোনার হরিন কি তার রুপ কি তার শোভা।।
এ- যেন চিন্ময়ের এর সাথে সুচিত্রা এর বাংলা পানু ছবি, সাগর কে জিজ্ঞাসা করলাম,
“আমার জন্য ওয়েট করছিলিস কেন?”
মুখ ভেঙ্গিয়ে বলল, তুমি উলটো পাল্টা জায়গায় হাত দিলে মাকে বলে দেব।
আবার আমার একটু অসম্মান বোধ হল। আমি ভেবেই রেখেছি এইই সোনার হরিনের মালিক আমি তাই এর দুধ খাবার অধিকার সুধু আমার
সেদিনের মত আমায় সাগরের বাড়ি থেকে ফিরে আসতে হলো খালি হাতেই …ভীষণ ক্লান্ত দ্বিধাগ্রস্ত হয়ে নিজের পড়ার ঘরে চলে গেলাম…জীবনে ভালবাসা বঞ্চনা আর করুণার মানে বোঝা ভীষণ দুস্কর ..
আমার জীবনের চরম লাঞ্চনা আর অপমান হোলো সাগরের নক্কারজনক না বলাটা. সব সময়েই ভাবি যদি একবার মাকে মেয়েকে বিছানায় ফেলতে পারি জীবনে সব সাধ আল্হাদ পূর্ণ হয়ে যাবে …
এই ভাবে দিন কাটতে লাগলো …আর শরীরে অপেক্ষার প্রত্যাশায় আমার কামচেতনা আমাকে কুরে কুরে খেতে লাগলো …বয়সের রজগুনেই হোক আর হরমোনের দয়ায় সাগরের ফুলেফেঁপে ওঠা ডবকা ডবকা বুকজোড়া দেখে আর হতাশার অত থাকত না…
আর গোপা কাকিমা যেন দিনেদিনে কামুক নারীতে পরিণত হচ্ছিল …
হঠাতই একদিন সন্ধ্যেবেলা বাবা অফিস থেকে সবে ফিরেছেন. ওদের বাড়ি থেকে গোপা কাকিমার চিত্কার শুনেই বাইরে দৌড়ে বেরিয়ে গেলাম …দেখি গোপা কাকিমা ওদের উঠোনের তিনের বাথরুমের ঘেরা জায়গাটায় পড়ে গিয়েছেন … বাবা-ও আমার সাথে দৌড়ে এসেছেন ..
উনি সুধু আ মা বাবাগো উফ ..আআহ করছেন …আর সে ভীষণ চিত্কার …উনি বললেন আমায় কিছু বিষাক্ত বিছে বা ওই জাতীয় কামড়ে দিয়েছে …
এদিকে আমি তার ব্যথার দিকে না ভেবে ভিজে কাপড় দেখার সাথে লেপ্টে থাকে দৃশ্যগুলো মুখস্ত করছি যাতে আমার রাতের মৈথুনের খোরাক হয় … এটা আশা করি বিকৃত মানসিকতা নয় …কারণ আমার ওই বয়সে যে কোনো ছেলেই সেটা করতে চাইবে …যাই হোক বাবা আমাকে ধমক দিয়ে বললেন ওনাকে তোল পাঁজাকোলা করে আর বিছানায় শুইয়ে দে …নাহলে এখানে পড়ে পড়ে ঠান্ডা লেগে যাবে …বাবা স্বপনদা ফোন করে দিলেন ..আর মামনিকে বললেন গোপা কাকিমার কাপড়টা পাল্টে দিতে …আমি নরম তুলতুলে ভিজে শরীরটা তুলে বিছানায় নিতে হিমসিম খেয়ে গেলাম …কারণ প্রথম আমি জীবনে নারীদেহে হাত দিলাম …সারা শরীর উত্তেজনায় কাঁপছিল ..কাকিমা একটু শান্ত হয়েছে স্বপনকাকু কিছু injection দিয়ে গেছে …সাগর আমার ধারেকাছেও ঘেঁসছে না …আমি আর দেরী না করে আমার বাসায় চলে এলাম …. পরে জানা গিয়েছিল বিছের কামড়ে কাকিমার পা ভীষণ ফুলে গেছে আর উনি হাঁটতে পারবেন না ১-২ দিন …
পরের দিন আমার আর মামনির অঙ্কের ক্লাস . জীবনে ফাঁকি আমি অনেক দিয়েছি কিন্তু সাগরকে পরানো নিয়ে ফাঁকি দিইনি …ওর শরীরের ঘামের গন্ধে আমার ল্যাওড়া দাঁড়িয়ে যায় …এখন ভাষার সংকোচ করলে গল্পের মজা পাবেন না পাঠক বন্ধুরা ..তাই আমি একটু দেশী নোংরা ভাষাতেই গল্পটা লিখছি …
বিকেলে সাগর যথারীতি চুল বেঁধে একটা ঘেরা ফ্রক পড়ে আমার সামনে বসলো …দেখে মনে হোলো আজ কেন যেন ও নরম .. কাকিমাকেও অন্য দিনের মত কোনো কথা বলতে দেখলাম না …বাড়িটা ভীষণ চুপচাপ … প্রায় দেড় ঘন্টা পড়ানোর পর দেখলাম খোঁড়াতে খোঁড়াতে গোপা কাকিমা এসেছেন পরনে হালকা সুতির সাড়ী জড়ানো ..কোনো ব্লাউজ আর সয়া নেই …এরকম নধর মাগির মাংসল হাতের দাবনা আর পাছা দেখলেই মনে হয় হাত পা বেঁধে মুখে কাপড় গুঁজে চুদি …কারণ আমি এখন কামের পাশবিক দাস . চা দিয়ে বললেন শুভ ওকে পড়ানো হয়ে গেলে একবার আমার ঘরে এস কিছু বিশেষ কথা আছে
সাগরকে পড়াতে পড়াতে আমার চেষ্টা থাকে ওর গালে বা হাতে একটু আদর করা …সাগরের সুন্দর নধর মাই গুলো ছুতোনাতা দিয়ে ছোঁয়া …কিন্তু ১৪ বছরের কামুকি মাগির মেয়ে বলে ওর ভীষণ গর্ব আছে ..আমায় ভালোবাসলেও নিজের শরীর দেবার মত বিশ্বাসযোগ্যতা আমি সাগরের থেকে পাইনি.. কাকিমার ঘরে ঢুকলাম …বেশ উদ্ভ্রান্ত লাগছে …কাপড় জামা এলোমেলো ..সাগর -ও ভীষণ চুপচাপ …
শুভ কাল থেকে পড়াতে এস না …..আমি অন্য জায়গায় ওর টিচার খুঁজেছি ……
কড়কড় কোরে বাজ পড়ার মত হোলো ….এটা কি ঠিক শুনছি…আমি সাগরকে পড়ানোর পর থেকে ওর half yearly result যথেষ্ট ভালো ৭৪ পেয়েছে অঙ্কে …তারপর অন্য টিচার ? ভীষণ সন্দেহ হোলো …
খুব সাহস কোরে জিজ্ঞাসা করলাম … আমাকে বারণ করার কারণ টা কি বলবেন ….
খোলা দমকা শীতল হাওয়ার ঝড় বৃষ্টির মত মা মেয়ে আমার সামনে কেঁদে দিল ….ভীষণ মায়ায় পড়ে গেছি …বুঝতেও পারছি না কি ঘটতে চলেছে আমার এই জীবনে ..এক দিকে সাগরের কামুক আকর্ষণ এক দিকে গোপা কাকিমার বাজখাই খানদানী শরীর ….আরেক দিকে আমার ভালো অভিনয় করা শান্ত একটা ছেলের রূপ …সব মিলিয়ে ভীষণ puzzled.
তখন গোপা কাকিমা সাগরকে দুধ আনতে ডেয়ারী তে পাঠিয়ে দিলেন ..আর বললেন বস বলছি …
উনি ভীষণ সকাতর গলায় বললেন যে বিশ্বনাথ আমায় ধোঁকা দিল …আমি আর পারছি না এ জ্বালা বুকে নিতে ..আমায় বিষ দাও …
বিশ্বনাথবাবু সাগরের বাবা . উনি গুহাহাটিতে পাথরের contractary করেন . এক বিশ্বস্ত সুত্রে গোপা কাকিমা জানতে পেরেছেন যে উনি কোনো অসমীয়া মেয়ে কে বিয়ে কোরে সংসার পেতে ওখানেই থাকবেন … Mass media তখন এখনকার মত strong ছিল না ..তাই পুলিস কোর্ট কোরে কিছু করা যায় কিনা সেটা ভেবে দেখার পরিস্থিতি ওনার ছিল না . জানতে পারলাম গত ছমাস ধরে ওদের কোনো টাকা আসছে না মানিঅর্ডারে ..জানতে পারলাম গোপা কাকিমা একটা সায়া ব্লাউজের কোম্পানিতে কাজ করতে শুরু করেছেন . তাই আমাকে দেওয়ার মত পয়সা তাদের নেই .. মাথা নিচু কোরে শুনে চলে আসলাম … আর ভদ্রতার জন্য বললাম আমার পয়সা নিয়ে চিন্তা নেই …আমি আপনাদের ভালোবাসি তাই আসি …কিন্তু আমার ধনের গোড়ায় ওনাকে আর অনার মেয়েকে চোদার জন্য যে ফ্যাদা জমে আছে সেটা বুঝতে দিলুম না …
আমি শুধু মাথা নামিয়ে চিন্তা করতে শুরু করলাম …গোপা কাকিমার নরম তুলতুলে দুধ ..যখন উনি কাঁদছিলেন আমার বুকে মাথা রেখে হাউহাউ কোরে ….আমি শুধু মাথা পিঠে হাত দিচ্ছিলাম সান্তনার জন্য …আমার ধন এমনিতেই ঠাটিয়ে কাঠ …মনে হচ্ছিল মাগীকে বিছানায় ফেলে ধর্ষণ করি আর শালের খুঁটির মত ল্যাওড়াটাকে সজোরে গেঁথে দিই ওনার চওড়া ফাপালো গুদে .. কিন্তু সমাজ আমাদের কল্পনাকে মেরে ফেলে নিজেরই যাঁতাকলে …
প্রায় ৬ মাস হয়ে গেছে আমি বিনে পয়সাতেই পড়াতে যাই …খুশির খবর হোলো সাগরের পড়ার জন্য আমার মা বাবা কিছু টাকা দেন …আর সাগরের সেই দেমাকি ভাবটা নেই …হালকা বুকে হাথ দিলে বা পাছায় হাত দিলে রাগ করে না ….তার মানে এই নয় আমি তাকে চোদার permission পেয়ে গেছি …গোপা কাকিমা একটা সেলাই এর কারখানায় কাজ করেন . অনার এক contractorer নাম হরেনদা ..মদ খাওয়া আর মেয়েমানুশি করা হরেন সিকদারের বিশেষ দুটি গুণ …তবে হরেনের রাজনৈতিক আর কালোদুনিয়াতে হাত আছে বলে কেউই ওনাকে কিছু বলার সাহস পান না . আমি লোকটি কে পছন্দ করিনি . ইদানিং দেখলুম হরেনদা ভীষণ সাগরের বাড়ি যাওয়া আসা শুরু করে দিলেন .সামনের বছর ফাইনাল দেব কলেজে ভীষণ চাপ আর practical চলে সন্ধ্যে ৮-টা পর্যন্ত .
একদিন সন্ধ্যে গোপা কাকিমার বাড়ি গেলুম যথারীতি যেভাবে যাই . উদ্যেশ্য ছিল সাগরের মাই চটকানো যদি সুযোগ মেলে … কিন্তু সুযোগ সাধারণত পাওয়া যায়না . গোপা কাকিমা মেয়ের ব্যাপারে ভীষণ strict. আমি মনেমনে ভাবতাম মা মেয়ে কাউকেই আমি কিছু আর করে উঠতে পারব না ….
পাঠক বন্ধুগণ হয়ত চরম আনন্দের জন্য অপেক্ষা করছেন ….তবে চরম আনন্দের বেশি দেরী নেই .ওদের কলের গেট খুলে ভিতরে ঢুকতে যাব দেখি একটা মোটর সাইকেল বাইরে দাঁড় করানো …. আমি বুঝে গেলুম যে নিশ্চয়ই শালা হরেন কুত্তাটা এসেছে . মনটা ভীষণ খারাপ হয়ে গেল …কেউ বাড়িতে থাকলে মাই টেপা তো দুরের কথা ছোঁয়া পর্যন্ত সম্ভব না . দরজায় হাত রাখব একটা অস্পষ্ট গোঙানির আওয়াজে চমকে উঠলাম …আওয়াজটা ঠিক ঠাওর করতে না পারলেও বুঝতে পারলাম কিছু গন্ডগোল আছে .
এদিকে সাগরেরও সাড়াশব্দ নেই … সাগর কি বাসায় নেই ? বুকটা দুরুদুরু করে উঠলো ..অজানা শিহরণে ..ভাবলাম সালা হরেন মাদারচোদের বাচ্চা ..ও গোপা কাকিমার সাথে জোর করে কিছু করে বসে নি তো …বা অন্য কিছু ….
ওদের বাড়ির তুলসীতলা ঘুরে পিছনের জালনার পাশে বাগান …তাই বাগান ঘুরে পিছনের জানলায় দেখব ঠিক করলাম . রাত্রি ৮-টা বাজে টিমটিম করে একটা table lamp জ্বলে কেরোসিনের আলো .
একটু বাঁক নিয়ে ওদের জানলার কাছে চোখ রাখতে আমার হৃদপিন্ডটা ধড়ফর করে উঠলো …এ আমি কি দেখছি ….স্বপ্নেও ভাবিনি …দেখেই ভীষণ কান্না পেল …এও কি কঠোর বাস্তব …হরেন একটা মদের বোতল হাতে নিয়ে শান্ত গলায় গোপা কাকিমাকে কিছু বোঝাচ্ছে … একি গোপা কাকিমা ওইভাবে দাঁড়িয়ে আছে কেন …
আমার সর্বাঙ্গে ঠান্ডা স্রোত বয়ে গেল …গোপা কাকিমার হাত পা বাঁধা ওদের রান্না ঘরের খুঁটির সাথে . মুখে একটা রান্নার কাপড় ঢোকানো আর সেই জন্য অস্পষ্ট গোঙানির আওয়াজ .
আমি নিরুপায় তাই দাঁড়িয়ে লুকিয়ে লুকিয়ে দেখা ছাড়া আমার আর কোনো রাস্তা ছিল না. কিন্তু কৌতুহল হোলো এটাই যে হরেন নামের এক ছ্যাচড় মার্কা লোকটার সাথে গোপা কাকিমার কি থাকতে পারে …??? কৌতুহল থাকলেও কিযে হরেন মদ খেয়ে আস্তে আস্তে গম্ভীর ভাবে বলছে বোঝা যাচ্ছিল না …বাধ্য হয়ে জানলার পাশে ইঁটের পাজাতে উঠে কান পেতে শুনতে লাগলাম …
দশ পনের মিনিট শুনে আমার মনের দৈত্যটা ভীষণ আনন্দ পেল তার সাথে আমার মনের ভালো লোকটা খুব দুঃখ পেল ..
হরেন একটু চড়া আওয়াজেই বলল
“মাগী তরে আমি টাকা দিসি আজ ১ বছর হইয়া গেল …কইছিলি আমার লগে এক বিছানায় শুইয়া মেটাই দিবি ..তা তো তুই করস নাই ..আর মাগী এখন কয় পুলিশ ডাকব”
প্রথমেই মনে হোলো সাগর কোথায়? সাগরকে নিশ্চয়ই হরেন কোথাও পাঠিয়ে দিয়েছে মায়ের অনুমতি নিয়ে …গোপা কাকিমার মত নধর এমন খানদানী মাগীকে চুদে হরেন কি মজাটাই না পাবে …ভাবতেই টং টং করে ট্রামের ঘন্টির মত আমার ধন বাবাজি খাড়া হতে শুরু করলো …একে কষ্ট করে ইঁটের পাজা তে বসে আছি ধন ঠাটিয়ে গেলে তো মুশকিল …দেখতে কিছুই পাচ্ছি না কিন্তু শুনতে যা পাচ্ছি সেটাই বা কম কিসে …আর দেখার সুযোগ পাওয়া যেতে পারে যদি দেখবার কিছু থাকে …
হরেন তারপর ফালতু আগেকার সব সুদ কিস্তি এই সবেরই কথা বলে চলেছে …বোঝা গেল আজ সারা রাতের প্ল্যান …কিন্তু সব কিছু ভালো করে বোঝার আগে আমাকে জানতেই হবে সাগর কোথায় …এক মুহূর্ত সময় নষ্ট না করে বাড়ি চলে গেলুম …
মা ঢুকতেই আমাকে বলল
” তুই সাগরদের বাড়ি গিয়েছিলি”
আমি তো তো করে বললাম “কই নাতো”
ওঃ আরে বলিস না ওর মা বিকেল বেলা এসে বলে গেল সাগর স্বপনদার ছেলের জন্মদিনে গেছে কাল সকালে আসবে …..
সব ঘটনাটা আমার সামনে জলের মত পরিষ্কার হয়ে গেল ….কিন্তু গোপা কাকিমাকে বাচানোর জঞ্জালে পড়লে আমার মান সম্মান থাকবে না …কিন্তু গোপা কাকিমাকে বাঁচানো দরকার …কি করি কিছু উপায় বার করতেই হবে …আর এটাই chance যদি গোপা কাকিমার বিশ্বাস ১০০% আদায় করা যায় .. তবেই সাগরকে উল্টে পাল্টে চোদা যেতে পারে ..
দু পিস পাউরুটি আর এক গ্লাস দুধ ঢকঢক করে খেয়ে আমি এক ছুটে আবার জানলার পিছনে . এবার আমার ওদের মহাভারতের গল্প সোনার একটুও ইচ্ছা ছিল না …সুধু chance নিচ্ছিলাম যে হরেন গোপা কাকিমার সাথে নোংরাম করে কিনা ..যদি করে তার পর কি হবে ..
খুব সন্তর্পনে জানলার কপাটের এক ফাঁক থেকে একটু একটু করে নিজের position বানিয়ে নিজেকে টিকটিকির মত দেয়ালটা আঁকড়ে ধরলাম আর মাটিতে পা রেখে খুব সাবধানে জানলায় চোখ রাখলুম …সব পাঠক চাইবেন গোপা কাকিমা কে দেখা যাক ….কিন্তু দুঃখের বিষয় গোপা কাকিমা আর দাঁড়িয়ে থাকতে না পেরে বসে পরেছিলেন তাই ওনার মাথা ছাড়া আর কিছু দেখা যাচ্ছিল না .. তবে হরেন গান্ডুটাকে পুরোপুরি দেখা যাচ্ছিল …পুরো চিত্রনাট্য ready….
বোতলের মাল শেষ ..আর আমার ধন শুকিয়ে কাঠ ..tension-এ …কি হয় কি হয় ..আসলে গোপা কাকিমা হরেনের সাথে settlement করবে বলেই সাগরকে সরিয়ে দিয়েছেন ..কিন্তু হরেনের এই রূপ কাকিমা দেখবেন সেটা আশা করেন নি …যাই হোক ..আমার ভাগ্যে সিকে ছিড়েছিল তবে এক-দু ঝলকের জন্য …কারণ আমার এই গল্পে আমি রাম আর আমি রাবণ …
“মাগী তরে চুইদ্যা চুইদ্যা আমি হোর বানামু …
আমার নাম হরেন সিকদার মৈনে রাখিস” … চটাস !!!!
একটা চড় সজোরে কাকিমার গালে ..জানি না আরো কত চড় কাকিমা খেয়েছেন …পরনের সাড়িটা ভীষণ অগোছালো …ব্লাউজটা প্রায় ছিড়বে ছিড়বে করছে …তবে এই বর্ণনা টা আবছা অন্ধকারের …
গোপা কাকিমা বলল “আমাকে আর মের না তোমার পয়সা আমি কড়ায় গন্ডায় চুকিয়ে দেব ..তোমার কথা আমি কাউকে বলব না … আমাকে আর আমার মেয়েকে শান্তিতে থাকতে দাও …”
ঝপ !!! হরেন গোপা কাকিমার পাছায় একটা লাথি মারলো …আমি বুঝতে পারছিলাম না হরেনের গোপা কাকিমার উপর এত রাগের কি কারণ ..নাকি গোপা কাকিমা কে ট্র্যাপ করা হয়েছে এই ভাবে ..
মুখের কাপড় টা সরিয়ে দেওয়ায় কাকিমার কান্না শোনা যাচ্ছিল ..
হরেন আবার কুকুরের মত গর্জে বলে …
“মাগী তর পুটকি মারি …বাইনচোদ মাগী …তর মেয়েরে আমি বেশ্যা বানামু”
ওর ভোদায় আমি আমার ল্যাওড়া দিয়া গাদন না দিলে আমার নাম হরেন না …”
মাগী তরে কইসিলাম নাহ চুরি ব্যাপারে godown -এ কমিশনারকে কিছু নাহ কইতে …তুই কি আমাকে দিয়া চুদায়ছিস”
মাগী ….” ঠাআশ !!!!!
আবার একটা চড় …দেখলুম গোপা কাকিমার গাল লাল হয়ে গেছে ..ভীষণ ক্লান্ত হয়ে উঠে দাঁড়িয়ে হাথ জোর করে ক্ষমা চাইছে ..
এই দৃশের নিলামী করে MF hussein 4 কোটি দাম চিত …মেদহীন রগরগে স্বাতি ভার্মা-র মত পেটি নাভির নিচে কাপড় ছড়িয়ে রয়েছে কোনো মতে ..ব্রাহীন ব্লাউজের শুধু নিচের একটা হুক কোনো মতে আটকে ..থোকা থোকা ১ কিলো করে মাই … বাদামী আভা …আর গলা টা ঘামে ভরে গেছে …চওড়া কাঁধ …আর হাতে দাবনা সোনালী reflection -এ বিভত্স কামুকি লাগছে …
হরেন আজ কত মতেই গোপা কাকিমাকে না চুদে ছাড়বে না …আর এদিকে আমার বার ভিজে গেছে এরকম রোমহর্ষক scene দেখে ..
” মাগী কি তর complaint উঠায়ে নিবি commissioner এর থাকা নাকি আমার গোদন খাবি সারা রাত ধৈরা …দরকার হলি আমাগো দুইটা কুত্তা আসে ..ওদের ডাকায়া আনব রাতের বেলা …ধেনো কে দেখছিস ওর কেমন শরীর ….ওর রোজ একটা মাগী চাই …ওর muscle গুলান দেইখা বাধা বেশ্যা মাগিও মূর্ছা যায় !”
বলেই হরেন থোকা মাই গুলো নৃসংসের মত মুচড়ে মুচড়ে দিতে লাগলো …
এরকম অবস্তায় মেয়েদের কি অনুভূতি হয় তা আমি জানি না …কিন্তু আমি কাকিমার চোখে চরম অসহায়তার ছবি দেখতে পেলুম …
পরের মুহুর্তেই পাঠকগণ আমাকে চুতিয়া বা গাধা বলবেন …কারণ আমি দেয়াল থেকে পড়ে যাই নিচে .কারণ ভীষণ মশা কামড়াচ্ছিল ..কোনো রকমে টাল সামলে ছুট্টে চলে যাই সাগরদের সদর দরজায় !
সপ্তরথী ক্লাব এর গৌতম দার সাথে দেখা করলাম। ঊনি ভিষনি ভাল লোক। ওনাকে পুর ঘটনাটা জানালাম। ঊনি সাথে সাথে আমার সাথে একটা মীটিং ফিক্স করলেন মঙ্গলবার। আমাকে যাই করতে হবে খুব তাড়াতাড়ী করতে হবে।
ঠিক ঘড়ীতে ৬টা ১০ বাজে আআর ছাদের উপর বসে পাসের রাস্তা টা ওয়াচ করছি কখন হরেন গান্ডু তা আসে। মিনিট ১৫ পরে দেখলাম মারুতি দূরে রাস্তায় এক সাইডে পার্ক করে হরেন আসছে। আমি সাথে সাথে নিজেকে লুকিয়ে নিলাম।আর ভিষন অবাক হলাম। কারন হরেন সুধু একা ছিল না সাথে ছিল ধেনো গুন্ডা আআর কালু। আমার এইই পরিস্থিতিতেই ধোন টা নেচে নেচে উঠছিল। ভাব লাম গত দিন যা দেখেছি সেটা কি আজ দেখতে পাব? যদি হরেন দরজা বন্ধ করে দেয়? যদি হরেন ওই ঘরে কিছু না করে? সঙ্গে ধেনো গুন্ডা আর কালু আছে।যদি আমাকে ধরে ফেলে?
সাত পাঁচ না ভেবে আগে কার রাস্তায় জানলার পিছনে হাজির হলাম। সময়ের সুযোগ নিতে হলে আমাকে সাহসি হতে হবে। যা হবার তা তো হবেই। দেখলাম প্রথম দফার কথা বাত্রা চলছে।
গোপা কাকিমা দেবদাসের মাধুরি স্টাইল এ সেজে বসে আছেন হরেনের সাথে শ্রীঙ্গার করবেন বোধ হয়। কিন্তু না, পাঠক বন্ধু রা এর পরের দুই ঘন্টা যা দেখলাম তা ভিষনি নৃসংস আর মানব সমাজের সভ্য জগতে এর কি ব্যাখ্যা আছে তা আমি জানি না।
বিবরন দেবার আগে সবাই তেল ভেস্লিন যা মাখানোর মাখিয়ে নিন। আর ওডনিল কম্পানি কে ধন্যবাদ। ওদের মশা তাড়ানোর মলম এই অভিনয় দেখতে বিশেষ ভুমিকা নিয়েছে।
যথারিতি জানলা দেয়াল এক সীন।আর আমি টিকটিকি।
” দেখ গোপা তরে আমি টাকা দিসি তার মানে এই না যে আমি মানুস না।আমি তর কষ্ট বুঝি,
তুই টাকার সিন্তা করস কেন?”
ধেনো আর কালুরে আন্*সি মাফ সাইতে?”
তর মাইয়ারে নিয়া তুই সুখে থাকব সেটাই ত আমি সাই?
এই জানোয়ার গুলান তর কাসে এখনি মাফ সাইব”
“হরেনদা আপনি আমাকে ছেড়ে দিন।আমি আর এই যন্ত্রনা সইতে পারছি না।টাকা আপনাকে আমি দিয়ে দেব আর পুলিসের ব্যাপারে আমি কিছু জানি না। আমি মুছলেকা তুলে নিয়েছি। আপনি থানায় খোঁজ নিতে পারেন।”
আমাকে আর আমার মেয়েকে শান্তি তে থাকতে দিন”
হাত ঘুরিয়ে সজোরে এক চড় কসালেন কাকিমা কে। পুরুষ মানুষ এর হাতের চড় খেয়ে কাকিমা টাল সাম্লাতে পারলেন না।মেঝেতে পরে গেলেন।
“শালি আমারে মিছা কথা কস তর এত দিমাক”
রঘু আমারে কইসে তুই মুছলেখা তুলিস নাই”
শালি তরে আমি চল থানায় নিয়া পুলিশ কে দিইয়া হোগায় লাঠি দিমু বাইঞ্ছোদ মাগি”
এবার টানা টানি তে গোপা কাকিমার নধর শরীর থেকে শাড়ী খসে গেছে।
“দোহাই তোমাদের! তোমাদের দুটি পায়ে পড়ি। আমাকে ছেড়ে দাও”
ধেনো আর কালু নিরবে দাঁড়িয়ে।
হরেন বলে উঠলো ” এই কালু মাগি টারে বাঁধ”
আজ এই মাগি কে এমন গাদন দিব এর সব নাখরা বার হইয়া জাইব”
মাগি তর শেষ ইসসা কি?”
গোপা কাকিমা বলল ভগবানের দোহাই য়ামায় চেড়ে দাও
ততখনে কালু বাধ্য ছেলের মতো গোপা কাকিমা কে পিছন থেকে হাথ বেন্ধে দিয়েছে।
ডবগা মাই গুলো ফেপে ফুলে উথেছে ব্লাউজ দিয়ে। হরেন মদের বোতল বার করে ছুক ছুক করে কিছু টা দামি হুইস্কি খেয়ে নিল।
কাকিমা শেষ চেষ্টা করল
“তোমরা আমায় ক্ষতি করলে আমি চিৎকার করব”
সাবধান অনেক অত্যাচার সয়েছি আআর নাহ”
ধেনো দৌড়ে এসে মুখটায় রুমাল গুজে দিল
হরেন এর পিশাছ এর নেশা চেপে বস্*ল।
শক্ত হাথে কাকিমার ব্লাউজ তা টেনে ছিড়ে দিল। থক থকে ডাসা মাই তা পত করে বেরিয়ে আস,ল।
কালু আর ধেনো দু জনেই দর্শক , আর তারা তার মনিবের হুকুমের অপেখ্যায় দাঁড়িয়ে আছে হরেন কালু কে একটা কাঠের তক্তা আনতে বলল যেটা নাকি সাইজে লম্বা হবে. কালু একটু খোজা খুজি করে একটা বাঁশ নিয়ে আসলো. করি কাঠে কাকিমা কে বেঁধে দাঁড় করিয়ে রাখা আছে. মুখে রুমাল চাপা .তাই গো গো শব্দ ছাড়া কোনো কিছুইই শোনা যাচ্ছে না.
বাঁশ টাকে এক দিক এক পায়ের সাথে আর অন্য দিক আরেক পায়ের সাথে সক্ত করে বেঁধে দিল.
ধেনো অভিযোগ করলো ” মামা এইই বার আমাকে নাঃ বল নাঃ ” আমি মাগির খানদানি গুদ টা ভালো করে চুসে দি “
হরেন বলল ” অরে তরা চিন্তা করিস না এইই মাগিরে সারা রাত ধৈরা চুদবি খন এখন আমি একটু মজ্জা লুইটা নেই”
কিরে কালু গত বার শ্যামলী রে ভালো কইরা পাচ্চা মারছস না?
এই মাগী কে জুট কইরা পাছা মাইরে দে…দেখিস সাবধানে মরিস যেন অজ্ঞান নাই হইয়া যায়? “
সুধু এইটুকু বলার অপেখ্যায় কালু দাড়িয়ে ছিল/ দৌউরে এসে কাকিমার গোলাপী সায়া টা এক টানে চিরে ফেলল গিট্টু থেকে. একই দেখিলাম জন্ম জন্মান্তর এ ভুলিব নাঃ. মাগির কি গতর, ঘন কালো চুলে ধারা গুদ টা , মাখনের মত উরু আর মসৃন চকচকে তলপেট দেখে আমার হাত নিজের অজান্তে বাড়ায় চলে গেল. কাকিমা প্রানপনে চেস্টা করতে লাগলো যদি বন্ধন ছেড়ে বেরোতে পারে কিন্তু কোনো মাগী বোধ হয় এই তিন পশুর বিকৃত কামের কাছে ছাড়া পায় নি.
কালু বাড়া দেখে আমার ভীসন রাগ হচ্ছিল . ৯” বাড়া দেখার পর কাকিমা ও যেন একটু শিউরে উঠলো. কালু রান্না ঘরে রাখা সরসে তেল নিয়ে বাড়ায় ভালো করে মাখিয়ে কচ লাতে কচ লাতে কাকিমার পোঁদ টা সেট করে নিচ্ছিল. হরেন কালুর দিকে তাকিয়ে বলল সাবধান কালু তুই আবার মার্ডার কইরা ফেলিস না “
চিন্তা নেই হরেনদা অনেক প্রাকটিস আছে . হরেন আরেকটু মদ গিলে আসল কাজ সুরু করলো.
গুদের কোন্ট তা খুজে নিয়ে কাকিমার গুদের কোন্ট তা এক আঙ্গুল দিয়ে কচলাতে আর নাড়াতে লাগলো. আসতে আসতে গো গো আওয়াজ টা বাড়তে লাগলো কাকিমার মুখ থেকে
পা দুটো বাঁশ এ বাঁধা তাই খানদানি উরু দুটো ছড়ানো আর তার ফাঁকে হরেন মাথাটা যতদুর সম্ভব ঢুকিয়ে দিয়েছে. পুরো গুদ টা মুখ দিয়ে চুষছে. এক বার উঠে কাকিমার কানে কানে কি যেন একটা বলল খুব আসতে করে . আর মুখের কাপড় টা খুলে দিল. …মুখ খুলতেই কাকিমা অনুনয় বিনয় করতে লাগলো আমাকে ছেড়ে দাও.তোমাদের দুটো পায়ে পরি আমাকে ছেড়ে দাও ..আমি তোমাদের সব কথা শুনব সাগরের ক্ষতি করো না.
আমি বুঝতে পারলাম হরেন সাগর কেও ট্রাপ করার চেষ্টা করছে. কাকিমা সত্যি নিরুপায় . ধেনো বলল
“এইই মাগী তোর এত দেমাগ কিসের …আমাদের খুসি করে দে …আমরা তোর কোনো ক্ষতি করব না …”
হরেন এতখন্নে খেকিয়ে উঠলো ” কিরে কালু তুই কি যাত্রা দেখসস নাকি…তরে কইলাম নাহ মাগির পাছায় ওই ধনটা চলা..আর পুটকি টা ফাটায়ে দে ” তোর হোগায় বারা ঢুকাতে এত সময় লাগে নাকি কুত্তার বাছা”
কালু থতমত করে আখাম্বা বাড়াটা নিয়ে কাকিমার ঠাসা পোঁদে ঢুকিয়ে দিল….
উরি মা: বাবা: ভিসন লাগছে আ: আআ: উরি মা: ওহ: ছেড়ে দাও: ওগো আমায় ছেড়ে দাও: বার করে নাও পায়ে পরি :
বেসি চিত্কার এ আসেপাসের লোক জানা হতে পারে তাই ধেনো এসে মুখটা হালকা করে বেঁধে দিল.
কালু এবার ফর্সা পাছা দেখে থাকতে নাহ পেরে পাগলা গন্ডার এর মত কাকিমার পোঁদে ঠাপাতে সুরু করলো…যেহেতু হালকা কাপড় জড়ানো তাই অস্পষ্ট গোঙানির আওয়াজ আসতে লাগলো…
এদিকে হরেন কাকিমার গুদ চুসেই চলেছে…আর এক হাথ দিয়ে গুদের ঝাট এ বিলি কাটছে আর এক হাথ দিয়ে বালান্স করে কাকিমার উরু জড়িয়ে আছে…
কাকিমা একটু সময় পর পর প্রাণ পন কোমর তোলা দিচ্ছে…আমি বুঝলুম কাকিমার ভ্সিওন বেগ উঠে গেছে ..কালুর বিরাম নেই..প্রচন্ড কাম তাড়নায় অশ্লীল গালাগালি
আর মুখ খিস্তি দিচ্ছে ….
” অরে মাগী দেখ তোর পোঁদে আমার এই কালো বাড়া টা কেমন যাচ্ছে আর আসছে…মাগী নে নে আরো নে হূঊউহ: হূউহ: “
আর মাঝে মাঝে কাকিমার মাই গুলো খামচে খামচে ধরছে…
কাকিমা চোখের পাতা উল্টে কালুর উপর এলিয়ে দাড়িয়ে রয়েছে আর বির বির করছে…..
কালুর নোংরা বাড়ার রস কাকিমার উরু দিয়ে গড়িয়ে গড়িয়ে পরছে….ধেনো আর পারছে না…মনিব না হুকুম করলে অঃ কিছু কর্তেইই পারছে না…তাই উসখুস করছে…
কাকিমার খয়েরি খাড়া মাই-এর স্তনবৃন্ত নিয়ে কখনো চুষছে কখনো নিকরে নিকরে দিচ্ছে…আর কাকিমা সাথে সাথে ভিসন কামুকি গলায় আআআআ”
ওহ ওহঃ হ্হ্হঃ: করেছে…
এবার ট্রাজিক মোমেন্ট সুরু হলো…হরেন এতক্ষণ চুপ থেকে খিস্তি করা সুরু করলো…
“অরে মাগী তরে আজ চুইদা চুইদা আমার বাচ্ছার মা বানাইমু …অরে মাগী তুই কালুর লেউরা নিছস না…তোর গুদে ভিসন রস কাট-তেসে…আজ মাগী আয় আমার বাড়া গুদে নে এইই বার”
বলেই নিজের পান্ট টা খুলে ফেলল …..হরেনের ধন কালুর মত ৯” বড় নয়…আন্দাজ এ ৬” হবে তবে মোটা বেশ মোটা ….
হরেন পাসের চৌকি তে উঠে দাঁড়িয়ে কাকিমার মুখ খুলে মুখে বাড়া টা ঠেসে দিল ….আর বলল মাগী যদি একটুও দাঁতের দাগ লাগাস তবে জানবি আমি তো হাসপাতাল জমি কিন্তু সাগরেরে রেন্ডি খানায় বেইচা দিয়া যামু…কাকিমা ওক অক করে বমি তলার চেষ্টা করতে লাগলো…..হরেন থামে নাহ ..মনে হয় গলা চিরে দেবে ধন দিয়ে
কাকিমার চক দিয়ে জল গড়িয়ে করছে..মুখ দিয়ে লালা গড়িয়ে মাইতে পরছে…মিনিট দু পর হরেন বাড়া টা বার করে নিয়ে কাকিমার সুন্দর কেলানো গুদে সেট করলো…রান্না ঘরে ৩০ ওয়াট এর বাল্ব জলছে তাই খুব ভালো করে দেখতে পাছে নাহ আমার মনের কামেরা…
পাঠক বন্ধু গণ এতক্ষণে ৪0 মিনিট পেরিয়ে এসেছি ..কিন্তু কালু এখনো মাল ফেলেনি একবার…আগেইই বলেছে এটা আমার জীবনের একটা সত্যি ঘটনা…তাই বিশ্বাস করা না করা আপনার কাজ…
কালু কিন্তু এইই বার বাড়া টা বের করলো…একটু নেতিয়ে গেছে তাই আবার সরষের তেল লাগাতে গেল. ..সরষের তেল লাগালে নাকি অর বাড়া অনেক খন ঠাটিয়ে থাকে….
আর হরেন ওরা মোটা চওরা ধনটা দিয়ে সুয়োরের মত ঘোত ঘোত করে কাকিমাকে চুদতে লাগলো…এতক্ষণ ঝুলে ঝুলে তিন জনের অত্যাচার সহ্য করে করে কাকিমার হাথে দড়িতে কেটে গেছে দেখলাম হালকা হালকা চুইছে রক্ত…..
হরেন খিস্তি করে যাচ্ছে ….মালিক চুদলে চাকর বাকর সরে যায় আর তাই হলো দুরে দাঁড়িয়ে ধেনো আর কালু মনিবের চোদন দেখতে লাগলো…
” অরে রেন্ডি মাগী তরে চুদতে এত সুখ….অরে খানকি মাগী নেয়িই,.তোর গুদের জরায়ু আমি ফাটায়ে দিমু….দে খানকির প খানকি….চুদ….”
একটা টেনে থাপ্পর মেরে কাকিমার চুলের মুঠি ধরে চোখে চোখ রেখে বলল ” মাগী তল ঠাপ দিতে পারস নাহ..ঝন তরে থাপিব তুই নিচে থেইকা তল ঠাপ দিবি…বুঝছস …নায়লী এইই কুউতা গুলান এক সাথে তরে চুদবো….”
কাকিমার কোনো হুশ নেই…শরীর কেলিয়ে দাঁড়িয়ে আছে…গুদ দিয়ে জল কাটছে ..উরু পতে ভিজে গেছে…..এক বার বেগের চোটে মুতে দিয়েছে …..
কিন্তু মুখে হালকা বির বির বির বির করছে…
হরেন মনোযোগ দিয়ে কাঁধ দুটো সামনে থেকে ধরে পুরো বাড়া টা ঠেসে ঠেসে গুদে ঢোকাতে থাকলো…
হঠাত কাকিমা কিছু বলে উঠলো…ভিসন জড়ানো গলায় …তার পর জোরে জোরে বলতে লাগলো …
“এইই কুত্তা গুলো..ইতর অভদ্র ..ভদ্র বাড়ির মেয়েকে একটা পেয়ে ইজ্জত নিছিস ..তদের মা বোন নেই…ছাড় ছাড় এক বার ছাড় ..তদের রাম দাঁ দিয়ে কেটে দুটুকরো করে দেব…..হরেন খানকির ছেলে ..
আর করিস না…আমি আর পারছি নাহ …আমার পেট মোচড় দিচ্ছে …অরে তোরা ছেড়ে দে……
মার আমার কত মারবি মার” …কাকিমা হিংস্র হয়ে তল ঠাপ দেওয়া সুরু করলো….কামের এমন দুর্বার রূপ আমি দেখি নি…আমি না খেচেও মাল ফেলেছি এক বার এখনো পর্যন্ত….
মিনিট পাচেক ধরে কাকিমা আর হরেন এক যোগে খিস্তি দিতে লাগলো…আর একে অপরের চুলের ঝুটি ধরে ধরে চড়া চুদিতে মত্ত. কাকিমার হাথ বাঁধা বলে বিশেষ সুবিধা করতে পারছে নাহ..কিন্তু এমন সুন্দরী মহিলা কে নগ্ন হয়ে খিস্তি মারতে দেখতে যেকোনো বীর্যবান পুরুশই জল খসবে…
পচ পচ করে সুধু হরেনের ৩০০ গ্রাম এর বিচি দুটি কাকিমার গুদের কনতে গিয়ে পারি মারছে..আর কাকিমা নিল্লজ্য হয়ে নিজেকে সপে দিতে বাধ্য হয়েছে…
কাকিমার অশ্লীল গলা গালি গুলো যে কি ভিসন কামুকি তার উদাহরণ দিলে শেষ হবে না,
“ওরে হরেন খানকির ছেলে চুদে মাল ফেল ..মাল টা ফেল না হিজরের বাচ্ছা…কত চুদবি চোদ..ওরে আমার গুদ মারানি..আমার গুদে তোর বাড়া নিচ্ছি…আরো নেব দে…সালা গান্ডু র বাচ্ছা দে……
আমায় আর পারছি নাহ…..আমার গুদ খাব্বি খাচ্ছে …ওরে আমার গুদএ মাল ফেল”
আর অসম্ভব জোরে জোরে হরেন এর কোমরে নিজের কোমর টা ঠেসে দিচ্ছে …ফোনস ফোনস করে নিশ্বাস পরছে…চোখ উল্টে উল্টে পা হরেনের কোমর কে কাছি মেরে ধরে আছে…..
” নে হরেন নে নে….ও ও ও আ অ অ অ অ অ অ আয়্য়্য়্য়া আ অ অ অ অ অ “কান্না জড়ানো গলায় ” চোদ খানির চে …….লে অক উফ ঔচ ঔস উস আএগা ..উম্মম্ম্ম্ম”
দেখলুম কাকিমা নেতিয়ে গেল….’
হরেন খুব বড় খেলওয়ার…ওহ মাল টা ধরে রাখল…”
যখন কাকিমা পুরো গুদ টা কেলিয়ে ধরেছে….তখন বোতল থেকে একটু চুক চুক করে মাল টেনে কাকিমা কে চেপে জড়িয়ে ধরল…কালু আর ধেনো কে বলল দুটো পা চাগিয়ে ধরতে……পায়ের বাধন খুলে ওরা পা টা চাগিয়ে কাকিমা কে চ্যাং দলা করে ধরল…
তার পর ওদের দুজনের মাঝ খান দিয়ে গলে গিয়ে হরেন বাড়া তাহ ভালো করে মুছে এক ঠাপ মারলে…কাকিমার মুঝ থেকে সুধু কথ করে একটা সব্দ বেরোলো…
তার পর হরেন দু তো মাই দু হাথের থাবায় আঁকড়ে নিয়ে করাত কলের করাতের মত বাড়া টা গুদে থাসিয়ে থাসিয়ে চুদতে লাগলো…
“হরেন জানে তার মাল ঝরানোর সময় হয়ে এসেছে ….কাকিমার নাভি টা খালি কেপে কেপে উঠছে..আর পা দুটো থির থির করে কাপছে…কোমর ভিসন ওঠা নামা করছে…
“তাই শেষ ১০ -২০ টা ঠাপের জন্য নিজেকে প্রস্তুত করে নিল….আর জোরে জোরে খিস্তি করতে লাগলো…মুখ দিয়ে কানের লতি টাকে ধরে কাকিমার কানে বলতে লাগলো..
“ওরে রেন্ডি মাগী….তোর গুদে এত মজা..নে খানকি নে আমার বাড়া..ওরে খানকির মেয়ে খানকি ….উফ গুফ: ঔউফ: গৌফ্ফ: করতে করতে আর মাই দুটো দু হাথে নিং রোতে নিং রোতে বাজখাই ঠাপ দিতে দিতে গুদে এক থকা বীর্য ঢেলে দিল… কাকিমার কিছু বলার সক্তি ছিল নাহ …সুধু আক আক আক করে তল ঠাপ দিয়ে পুরো বীর্য তাহ গুদের ভিতরে নিয়ে হাপরের মত হাপাতে লাগলো….
হরেন অপেক্ষা নাহ করে গুদ থেকে বাড়া টা বার করে নিয়ে একটা গামছা খুজতে গেল….একটা গামছা স্নান ঘর থেকে নিয়ে এসে ভালো করে গুদ টা পূছে দিল..ভিসন ভিজে পিছল হয়ে আছে..গুদটা …..
এদিকে ধেনো আর কালু র দুজনেই থাটানো বাড়া নিয়ে দাঁড়িয়ে আছে…কাকিমার পায়ের গোড়ালি থেকে একটু একটু রক্ত চুইয়ে পরছে…এবার আমার একটা ভয় হতে লাগলো…এরা কাকিমা কে মার্ডার করে দেবে নাহ তো….
হরেন ওদের একটু অপেখ্যা করতে বলল…আবার দামী উহিস্কয় এর বোতল টা নিয়ে কাকিমার গলায় ঢেলে দিল..ভিসন তৃষ্ণায় আর ক্লান্তি তে..কাকিমা ঢোক ঢোক করে বেস খানিক টা মদ টেনে নিল…
হরেন বলল মাগিটারে নামা আর পাসের এই খাট টায় লম্বা কইরা সওয়ায়ে দে”
কালু তাড়াতাড়ি হাথ আর পা খুলে দিয়ে কাকিমা কে বিছানায় সুইয়ে দিল….কাকিমা মনে মনে বুঝে নিয়েছেন যে ওনার আজ এইই পশু গুলোর থেকে নিস্তার নেই…তাই জেনেই বোধয় মদ টা খেয়েনিয়েছিল ..
নিজেকে এবার ভিসন অপরাধী মনে হতে লাগলো… তবুও সব কিছু দেখতে হবে.. একটু জল নিয়ে কাকিমার মুখে ছিটিয়ে দিল…কাকিমা একটু সস্তি পেল….কালুর পোঁদে বাড়া দেয়াটা বাকি আছে…আর ধেনো তো কিছু সুরুই করতে পারেনি…
কালু ভিসন চুক চুক করছে…কিন্তু মনিব অর্ডার নাহ দিলে কেউ কিছু করার সাহস পাছে নাহ…
হরেন কাকিমার চুলের মুটি ধরে বলল কিরে আরো , আরো চোদন খাবি নাহ থানায় যাবি”
কাকিমা হরেনের মুঝে থুতু ছিটিয়ে দিল….আমি বুঝলুম আজ ভিসন অঘটন ঘট-তে চলেছে…হরেন কালু আর ধেনো কে বলল ” তোরা মাগী টারে খাটের সাথে বাইধা মস্তি নে আমি বাড়ি থেইকা ঘুইরা আসি..কেউ মাগিরে চুদবি না আমি বলা পর্যন্ত….”
ওরা আবার কাকিমার দুটি হাথ তু পায়া র সাথে আর দুটি পা দু পায়ার সাথে বেঁধে দিল…….এবার কাকিমা কে ভালো করে সারা শরীর টা দেখা যাচ্ছিল…অনেক সহ্য করে আমি খ্যাচা সুরু করলাম….
কাকিমার দু চক দিয়ে জল গড়িয়ে পরছে…চিত্কার করার রাস্তা বন্ধ …মুখে যাবার আগে হরেন কাপড়টা গুজে দিয়েছে…কালু আর ধেনো এক দৃষ্টে কাকিমার দিকে তাকিয়ে আছে….
ধেনো কালু কে বলল ” কালু তুই তো পোঁদ টা মারলি লেওরা …আমার কি হবে…কখন থেকে ধনটা মুঠো করে নিয়ে বসে আছি..হরেনদা তো মাল্লু খেতে সটকে পড়ল আসবে ১১ টায়..আমরা কি বসে বসে হরিনাম গাইব নাকি….
চল চুদি….এমন খানদানি মাগী আর পাব….?
কালু বলল ধেনো তুই খারাপ বলিস নি…দাঁড়া আমি একটু দেখে আসি হরেন দা সত্যি গিয়েছে কিনা…
কাকিমার মাই এ প্রচুর নখের ডাক…গুদ টাঃ রসে ভেজা চিক চিক করছে..
কালু বেরিয়ে গেছে দেখতে যে হরেন সত্যি চলে গেছে কিনা.
এদিকে ধেনো তার পুরনো গেঞ্জি থেকে একটা পুরিয়া বার করলো. ধেনোর একটু গাঁজা খাবার সখ আছে…তাই মাগী চোদার আগে একটু গাঁজা নাহ খেলে সে মাগী চুদে তৃপ্তি পায় নাহ…সুন্দর করে ছিলিম ভরে সে জমিয়ে গাঁজায় দম মারলো…ঘর টাঃ ধোয়ায় ভরে গেল. এদিকে কালু বেরিয়ে আমাদের গলির মুখে বলার পানবিড়ির একটা দোকানের দিকে গেছে..আমি সেটা ভালো করে লক্ষ্য করলাম…কারণ ওরা যদি কোনো ভাবে দেখতে পায় আমাকে তাহলে আমার গাঁড় মারা যাবে…সব যাবে একুল আর অকুল…
মিনিট ১০এক পর ধেনো লোলুপ দৃষ্টি নিয়ে কাকিমার দেহ টাঃ দেখতে লাগলো…আর ইতস্তত করতে লাগলো..কারণ কালু কে পাহারায় নাঃ রেখে সে কাকিমা কে কিছু করতে ভরসা পাচ্ছে না ..এদিকে তৃষ্ণার পিপাসায় কাকিমা যে অনেক টাঃ মদ খেয়ে ফেলেছে সেটা কাকিমার চোখ দেখে বোঝা যাচ্ছে ..ক্লান্তি আর চরম সুখে সরির এলিয়ে পরে আছে…তার উপর হাথ পা বাঁধা …ঘুমে আচ্ছন্ন একটা ভাব..
যাই হোক…আজ রাত ১১ টাই বাজুক আর ১২ টা আমি আমার জায়গা থেকে নড়ছি না…কালু একটা জর্দা পান খেয়ে ঢুকলো ঘরে…সাগর-দের বাড়িটা যেহেতু গলির শেষ মাথায় টাই ওদের বাড়ির দিকে যাতায়াত কারোর নেই বললেই চলে ..সুধু আমাদের বাড়ির লোক জন ছাড়া..আর বাগানের দিকের রাস্তায় রাত্রে কেউই যাতায়াত করে নাঃ সাপের ভয়ে..এটা ওদের কাছে বিশাল সুবিধা বটে…
কালু আসতেই ধেনো খেকিয়ে বলল ..কালু ভাই আমি আর কিছু নাঃ করে পারছি নাঃ….আমি মাগী তাকে লাগাই তুইই একটা পাহারা দে…হরেন-দা আসলে জানান দিবি….গাঁজাএর নেশায় ধেনো আর অপেখ্যা নাঃ করে কাকিমার গুদের কাছে মুখ খানা নিয়ে গিয়ে বাছুরের মত গুদ চুষতে লাগলো…কাকিমা ১ ঘন্টার একটা ব্রিয়াক পেলেও ভিসন ক্লান্ত…তার উপর খোঁচা খোঁচা দাঁড়ি গোঁফ কাকিমা কে ভিসন উত্তেজিত করে তুলছিল…হটাথ…ধেনো নিজের লুঙ্গি টাঃ টেনে খুলে ফেলল….আর ওর থাটানো ১০” এর বার তা কলার মত লত লত করে ঝুলতে লাগলো…ধেনো এরকম সম্ভ্রান্ত একটি মহিলা কে একটা বিছানায় অসহায় পেয়ে ভুলে গেল কি করবে…এক বার মাই দুতে মুখে করে কখনো হাথে চটকে…কাকিমা কে চার দিতে লাগলো….একটা জিনিস লক্ষ্য করলাম…ধেনর কাকিমার নাভি টা ভিসন পছন্দ হয়েছে…সুযোগ পেলেই সে নাভি তা চুক চুক করে চুস্ছিল…কাকিমা বিছানায় তার অত্যাচার এর জানান দিছিল…আর সেটাই স্বাভাবিক …ক্রমশ…ধেনর বাঁড়া টাঃ কাঠ হতে সুরু করলো…আর কাকিমা আগের মত তলঠাপ মারতে সুরু করলো…কারণ ধেনো তার হাথের তিনটে আঙ্গুল গুদের মধ্যে দিয়ে আঙ্গুল গুলো ঘুরিয়ে ঘুরিয়ে দিচ্ছিল…আর বুড়ো আঙ্গুলটা দিয়ে মুতের জায়গায় ফোলা অংশ তা নাড়িয়ে নাড়িয়ে দিচ্ছিল,,..কাকিমা থাকতে নাঃ পেরে ধেনো কে ভিসন গালাগালি দেওয়া সুরু করলো…ধেনোর সেদিকে ভ্রুক্ষেপ নেই…
কালু কোথায় বেরিয়েছে সেটা আমি আর দেখিনি…আমি সুধু মত্ত কাকিমার ধর্ষণের রুপলিলা দেখতে…ধেনো সমানে কাকিমার গুদের ভিতর আঙ্গুল গুলো নাড়িয়ে যাচ্ছে আর কাকিমা …উফ এই এ এ এ
উউচ আও ! করছে …কিন্তু কাকিমা বেশিক্ষণ এই ভাবে খন থাকতে পারল নাঃ..কাকিমা বোধ হয় বার তিনেক জল খসিয়ে দিয়েছে…তাই ধেনো কে খিস্তি করতে লাগলো…”গান্ডুর বাছা …আমাকে কষ্ট দিছিন কেন..বেঁধে রেখে কষ্ট দিচ্ছিস খানকির বাচ্ছারা….আমি এআর পারছি নাঃ…সরা আঙ্গুল গুলো আমার ওখান থেকে সরিয়ে নে…বলে ইই কোমর নাড়াতে সুরু করলো…কাকিমা কামুকি বুঝতে পারছিলাম…করুন যত বার উনি কোমর নাড়াতে সুরু করছিলেন…অনার মিরগি রুগীর মত চোখ উল্টে যাচ্ছিল…এদিকে ধেনো একটু মালিকের নকল করতে চাইছিল… সে চিরকাল একটা দাস মাত্র..তার ইচ্ছা করে মালিক হতে,,আর এমন সুবর্ণ সুযোগ হাথ ছাড়া করতে চায় না বলেই..সে হরেনের মত কাকিমার চুলের মুঠি ধরে ধন তা কাকিমার মুখে ঠেসে ধরল…কাকিমা একবার হরেনের বাঁড়া মুখে নিয়ে বমি করেছে…কিন্তু বুঝে নিয়েচ্চে যে কি করে মুখে নিশ্বাস নিয়ে বাঁড়া রাখতে হয়…খক খক করে কেসে কোনো মতে সামলিয়ে ওয়াক ওয়াক করে বাঁড়া টাঃ আত্মস্ত করলো…কাকিমা নেশার ঘোরে থাকলেও ধেনোর সাইজ দেখে বুঝে নিয়েছে যে তাকে একটা ভীম লেউরার চোদন খেতে হবে…তাই মনে কঠিন হয়ে প্রস্তুতি নিতে লাগলো…
ধেনো মুখে ধন ঢুকিয়ে বিশেষ মজা নাঃ পেয়ে কাকিমার মুখে একটা চটাস করে চাঁটি বসিয়ে দিল…কাকিমা ধেনোর যেন বাঁধা বেশ্যা…কাকিমা ককিয়ে উঠলো…আর চোখের কোন দিয়ে জল বেয়ে বিছানার তোষকে পড়তে লাগলো…এক এক সময় ভিসন খারাপ লাগছিল…ভাবছিলাম…পাড়ার ছেলে দের দেখে কাকিমা কে উদ্ধার করি..কিন্তু নিজের সন্মান টাঃ বড় হয়ে দাঁড়ালো… ধেনো এবার দেরী না করে ওর বাঁড়া তা কাকিমার গুদে ঢুকিয়ে থাপন দেওয়া সুরু করলো…কাকিমা বাঁড়া ঢোকার সাথে সাথে থলথলে নাভিটাকে বেশ জোরে জোরে ওঠানো নামানো করতে লাগলো…আর আগের মত মুখ থেকে প্রলাপ বোকা সুরু করলো…এদিকে কালু একটা বাংলা দেসি মদের বোতল নিয়ে এসেছে…কালু ভাব গতিক দেখে ধেনো কে বলল ” ধেনো মাগ্গি কে আরেকটু মাল খাইয়ে দীই ” বলে কাকিমার মুখে বোতল টাঃ গুঁজে দিল…কাকিমা নিশ্বাস নিতে নাঃ পেরে আরো খানিকটা মাল টেনে দিল….ধেনো গাঁজার ঘোরে এক নিশ্বাসে কাকিমা কে চুদে চলেছে..আর ঠবাস ঠবাস করে বিচি দুটো কাকিমার গুদের নিচে বাড়ি মারছে….কাকিমা নেশার ঘোরে আগেই নিজেকে সঁপে নিয়েছে মনে হয়…
তাই এরকম চোদন খেয়ে থাকতে নাঃ পেরে খিস্তি দেওয়া সুরু করলো….” হয়ত একটা আপনারা ভাবতে পারেন যে অন্য চটি গল্পের মত গল্পের বেগ আনছি ..তা নয় কিন্তু…গল্প শেষ হলে জানতে পারবেন যে এইই গল্পের সত্ততা কত খানি…যখন কোনো মেয়ে ধর্ষিতা হয়…সেটা কি অভিজ্ঞতা …
” ওরে লেউরার ব্যাটা খানকির ছেলে ধেনো আমায় এমন করে করছিস কেন….অঃ উফফ অআয় ..অরে আসতে…রয়ে সয়ে কর…আ আর পারি নাঃ…ছাড় ছাড় নাঃ মাগী চড়া ভাতার …” এরকম খিস্তি সুনে ধেনো গরম খেয়ে মাই দুটো কচলে দিতে দিতে কাকিমার মাই দুটো টেনে ধরল…আর ঠেসে ঠেসে ঠাপ দেও সুরু করলো…কাকিমা থাকতে নাঃ পেরে পুরো সরির মুচড়িয়ে ছর ছর করে মুতে দিতে লাগলো….কালু ধেনো কে সাবধান করলো…” ধেনো মাগী কে সারা রাত খেতে হবে সামলে খা..তুই এমন করলে…হরেন দা বুঝে যাবে…আর মাগী-ও কেলিয়ে যাবে..”
ধেনো ব্যাপার টাঃ বুঝে পুরো ধন বার করে করে আসতে আসতে চুদ-তে লাগলো…পুরো ধন বার করে আবার গুদে দিতে দিতে কাকিমা এতটাই চরে গেল যে…ধেনো যত বার ধন টা ছিল তত বার কাকিমা সরিরটা তুলে তুলে দিচ্ছিল ধেনর হাথে…আর সাথে ঘ্রেনা ভরা খিস্তি….এরকম চলতে চলতে ..কাকিমার স্তনের বৃন্ত গুলো ভিসন ফুলে ফুলে উঠতে লাগলো…দেখলুম উরু টা ছিটকে ছিটকে কেঁপে উঠছে….আর হাথ পা বাঁধা বলে সরিরটা দুমড়ে দুমড়ে উঠছে…ধেনো ঐই নোংরা মুখে কাকিমা কে ঠোঁঠ টা চেপে ধরল…আর কাকিমা “ন এনে নে এন এনে এনে এনে এএন এনে এনে এন” করে সব্দ করে ডাঁসা পাছা তুলে ধরতে লাগলো আর চোখ উল্টে ভগাত ভগাত করে রস ভেজা গুদে হর হরে মাল ঝরালো…হা হা হা হা করে ধেনো দেখি হাপাচ্ছে…কার মাল আউট হলো বোঝা গেল নাঃ…
কালু ধেনো কে সাবধান করেই কোথায় যেন চলে গেল …মাল আউট করার পর ধেনো আর কাকিমা চুপ চাপ…এদিকে আমার মনে অসীম সাহস..ভাবছি যদি এইই সুযোগে কাকিমা কে চোদা যেত তাও হাত পা বেঁধে …..উফ কত দিনের স্বপ্ন …আমি টিকটিকির মত বেশিক্ষণ থাকতে পারলাম নাহ…একটা ব্রেক দরকার… ভিসন হাত পা টন টন করছে…খুব সাবধানে নিচে নেবে আসলাম জানলার সাইড থেকে..হাত পা সোজা করে…নিশ্বাস নিল্লাম…অনেক ক্ষণ নিশ্বাস চেপে রাখতে হয়েছে…এর পর কি হবে জানি নাহ…হঠাথ মনে হলো বাড়িতে একটু জানিয়ে দেওয়া দরকার..রাত কটা বাজে জানি নাহ…তবে মোরের দোকান খোলা তাই ১০ তা বাজে নি বোঝা যাচ্ছে…কিন্তু বাড়িতে কি বলব…আর বাড়িতে আমি কিছু বলে আসিনি ১০ টার পর বাইরে থাকি না সাধারণত: …সাত পাঁচ না ভেবে ঘোরা রাস্তা ধরে বাড়ির উঠোনে আসলাম…মা বলল ” কিরে কোথায় ছিলি” তোর আজ পড়া ছিল না?”
আমি বললাম না…রানা আমার এক বিশেষ বন্ধু…তার ঠাকুমা অসুস্থ…বাহানা ভাবা ছিল…বললাম আমি ওদের বাড়ি আছি…ঠাকুমার অবস্তা বিশেষ ভালো নাহ..ফিরতে রাত হবে..আর খাবার রেখে দিও আমার ঘরে..আমি খেয়ে নেব…”
মার গজ গজ সুরু হলো…..” সারা দিন ধেই ধেই করে ঘুরে বেড়াচ্ছে জানওয়ার..পড়তে বসার নাম নেই..” বাকি কিছু শোনার চেষ্টা ন করেই কাট মারলাম…” যাতে কেউ নাহ দেখে তাই আমাদের বাথরুমের পাসে ছোট্ট একটা ঘুলি দিয়ে সাগর দের বাড়ির পিছনের বাগানে হাজির হলাম…বাগান টপকালেই ওদের সেই ঐতিহাসিক রান্না ঘর যেখান থেকে আমি কাকিমার চোদন লীলা দেখছি…
বাগান পেরোবার সময় কাঁটায় পা ছুলে গেল…জ্বলা দিচ্ছে…ওসব ভাবার সময় নেই…সব কিছু দেখতে হবে…হরেন এখন এসে পৌছে গেছে বোধ হয়…এক বার খিচে মাল বার করে দিয়েছি…উত্তেজনায় ঠিক মজা আসে নি…কিন্তু এইই বার পুরো আয়েস করে ক্ষিচতে হবে..
আবার সন্তর্পনে জানলায় উঠে দেখি ঘরে কেউ নেই….মন ভিসন উদাস হয়ে গেল…তাহলে কি আর কিছু দেখা যাবে না.. আবার মনে হলো..হয়ত কাকিমার হাগা পেয়েছে বা কাকিমা বাথরুমে গেছে তাই ধেনো কাকিমার হাত পা খুলে কাকিমা কে ধরে বাথরমে নিয়ে গেছে ..আমার আইডিয়া ঠিক হলো…কাকিমার চুলের মুঠি ধরে ধেনো আবার ঘরে নিয়ে আসলো…আর এই বার চিলে কাঠে কাকিমার পা ঝুলিয়ে মাথা আর কোমর বিছানায় ঝুলিয়ে রাখল…আবার আমার বাঁড়া মহারাজ কলা ফুল ছাড়িয়ে কলাটা কেলিয়ে ধরল…ভিসন উত্তেজক সীন …মসৃন পাছা..কি টাইট উরু… আর কোমরে ভাজ পড়েছে যেমন মুন মন সেন এর পিছনে কোমরে ভাজ পরে…একটু ভালো করে দেখে চমকে উঠলাম…কাকিমার রসালো গুদে এর পাপড়ি গুলো একটু খেলিয়ে গেছে…আগে পাপড়ি গুলো দেখা যাচ্ছিল না..পিঙ্ক কালারের গুদের চেরা দিয়ে বেশি কিছু দেখা যাচ্ছে নাহ…ধেনো বসে আবার একটা গাঁজা বানাতে সুরু করলো ছিলিম নিয়ে। আমি বুঝতে পারছি না ওরা কাকিমা কে কত বার চুদবে…কালুর কোনো পাত্তা নেই…আর হরেন যে কোথায় গেছে তা জানি না… কাকিমা অনেক প্রলোভন দিচ্ছে ধেনো কে হাত পা খুলে দেবার জন্য মিষ্টি মিষ্টি কথা বলছে…
“ধেনো আমার মিষ্টি ছেলে , বাবা তুমি কি আমাকে একটুও ভালো বাস নাহ”
এই ভাবে কষ্ট দিছ, জানো আমি তোমাকে ভিসন পছন্দ করি…হরেন কালুর থেকেও বেশি…”
চল না আমরা কোথাও পালিয়ে যাই… আমার মেয়ে কেও সঙ্গে নেব নাহ….আমাকে তুমি ভালো বাস নাহ..”
এইই সব কথা শুনে ধেনোর চুল খাড়া হয়ে গেল….এরকম কথা কোনো মেয়ে ছেলে তাকে বাপের জন্মে শোনায় নি …তাই অবাক হয়ে গোপা কাকিমার দিকে তাকিয়ে রইলো.. আর বিস্ময়ে সুনতে লাগলো কথা গুলো…ভিসন হাঁসি পাচ্ছিল…আমার…কিন্তু কি করি…ধেনো তারা তারই কাকিমার হাত পা খুলে দিল…আর কাকিমা পাক্কা রেন্ডির মত ধেনোর কলে বসে ধেনো কে ছিনাল কথা বলতে লাগলো…কাকিমার এমন আশ্চর্যের ব্যবহারে আমিও অবাক হতে লাগলাম…ধেনো কাকিমা কে কোলে বসিয়ে গাঁজা তে দম মারছে…আমার এই বিস্ময় কাট-তে বেশি সময় লাগলো নাহ…ধেনোর পিছনে একটা মোটা সাবল ছিল..লোহার…কাকিমা এক চকিতে ওটা উঠিয়ে ধেনোর উপর বসাতে গেল…কিন্তু ধেনো গুন্ডা কে সবাই চেনে ..খুব চটপট কাজ করে সরে পরে ধেনো গুন্ডা…ক্ষিপ্রতায় অর কাছে কেউ পাত্তা পায় না…আর কাকিমার লড়ার কোনো অভিজ্ঞতাই নেই…সাবল ধেনোর পিঠে গোত্তা খেল…বিশেষ কিছুই হলো নাহ…কিন্তু যেটা হলো সেটা আরো ভয়ানক..
হরেন দাঁড়িয়ে দাঁড়িয়ে ওদের সব কীর্তি দেখল…আর হরেন বুঝে গেছে কাকিমা-র হাথ থেকে আজ তাদের নিস্তার নেই….কাকিমা পুলিশ এর কাছে যাবে বা সবাইকে চেচিয়ে লোক জড়ো করবে.. হরেন সময় নষ্ট না করে কাকিমার মুখ বেঁধে ধেনো কে কাকিমার পা বেঁধে দিতে ইশারা করলো…ধস্তাধস্তি আর গঙ গঙ সব্দে কে কোথা বোঝা গেল নাঃ…কাকিমা কে ধেনো আগে যে ভাবে বেঁধে ছিল সেই ভাবেই ঝুলিয়ে রাখা হলো…হরেন ধেনোর বাঁধার বুদ্ধি দেখে ধেনকে একটা দামী সিগেরেটের একটা বার করে দিল…হরেন গোপা কাকিমার দিকে বাঁকা হাঁসি দিয়ে বলল…”গোপা তোর লগে আমি কোকেইন খাইয়া আসছি…ভিসন ন্যাসা.. ” আজ প্রাণ ভইরা তরে চুদুম…তোর গুদ চির রক্ত খামু গা…” টার পর তুই পুলিশে যা আর মোক্তারে যা ..তোর যা ইচ্ছা করিস… কেমন..”
কাকিমার কোমর থেকে বাকি অংশ খোলা আর ঝোলানো খাটের ধরে…বুকে একটা গামছা…সেটাও ধেনোর দৌলতে…ওই পজিসন এ চোদার ব্যাপক মজা… ভাবতেই গা শিউরে উঠলো…
“কিন্তু হরেন এর হিসাব বাকি আছে…ধেনোর দিকে ঘুরে দাঁড়িয়ে বলল ” এই মাং মারানির দল…তুই কি মা চুদাইতে আসচস নাকি…রেন্ডির পোলা…বলেই এক লাথ ধেনোর পাছায়…” ধেনো জানে মনিব রেগে আছে..আর ধেনো এও জানে যে সে কি বড় ভুল করতে চলেছিল…”
আমি জানি কাকিমার সাথে বিশাল বড় অঘটন ঘট-তে চলেছে….ওদের ভাব গতিক দেখে আমার মনের ভিতরে একটা ভয় উকি মারছে…তার সাথে রুদ্ধসাস রোমাঞ্চ… যাই হোক…উকি মেরে মেরে ওদের নাটক দেখছি…হরেন একটা থলে থেকে কিছু মুরগির মাংস আর রুটি নিয়ে এসেছে…থলে তা ধেনোর দিকে বাড়িয়ে দিতেই…ধেনো ছন মেরে নিয়ে রাক্ষসের মত মাংস আর রুটি খেতে লাগলো..গাঁজার নেশায় ধেনোর অনেক খিদে পেয়েছে…কালুর দেখা নেই অনেকক্ষণ…হরেন ধেনোর দিকে তাকিয়ে জিজ্ঞাসা করে…” মাগী টারে তরা কয়বার চুদ্সস ..”?
ধেনো উত্তর দেয় নাঃ…” খুব শান্ত হয়ে বলে আপনার অপেক্ষায় বসে আছি সেই কখন থেকে…” কাকিমার গঙ গঙ আবাজ বেড়ে যায়… কিন্তু মুখ বাঁধা কি বা বলবে…রাবন কে মেঘনাদ এর নামে নালিশ করবে?? আমার ভিসন খিদে পাচ্ছে কিন্তু উপায় নেই…এ সীন জীবনে আর কোনো দিন দেখতে পাব না…(আর পাইও নি জীবনে) …তাই সব দুক্ষ কষ্ট সয্য করতে হবে..তার উপর একটু একটু পেছাব পাচ্ছে…যদি নেবে পেছাব করতে যাই…তাহলে বাগানের অনেক দুরে গিয়ে পেছাব করতে হবে…আর রিস্ক ও আছে..রাত্রি বেলা…আবাজ হতে পারে…যা হয় হবে …নেমে আসলাম পেছাব করব বলে…বাগানের মধ্যে ঢুকতে ঢুকতে চর্মর চর্মর করে সুকনো পাতার আবাজ হতে লাগলো..বেস কিছুটা দুরে গিয়েইই বাবু হয়ে বসলাম…বাগানের মধ্যে যাতে ছর ছর করে মুতার অবায়্জ না হয়..
পাচার প্যান্ট ভিজে গেল বেস খানিকটা…নিশ্বাস বন্ধ করে..চারি দিক তাকিয়ে আবার আগেই জায়গায় ফিরে আসলাম… পেছাব হয়ে গেছে তাই মন যোগ দিয়ে ওদের কীর্তি কলাপ দেখতে লাগলাম…কাকিমা চাং দোলা করে ঝোলানো…হরেন সিগেরেট খেয়ে ছাই গুলো কাকিমার নাভি তে ফেলছে..ধেনো ঘরে নেই …বোধ হয় কলে হাথ ধুতে গেছে.. হরেন এর চোখ টকটকে লাল.. একটা দামী তোয়ালে নিয়ে নিজের পান্ট তা খুল-ল…হঠাত ….আমার শিরদাড়ায় একটা ঠান্ডা স্রোত বয়ে গেল…কানের কাছে হেঁড়ে ঠান্ডা গলায় কালু বলল….” বাছা নড়লেই চাকুটা পিঠের এফোর ওফোর হয়ে যাবে..চুপ চাপ নেবে ঘরের ভিতরে চল তো চান্দু…”
দেখলাম আমি গান্ডু…আমি ধরা পরে গেছি, এই অবস্তায় পালানোর রাস্তা নেই…আর চেষ্টা করে বিপদ বাড়ানোর থেকে চুপ চাপ এদের কোথা শোনা ভালো..আমি লোকাল ছেলে তাই ছোট করে এরা আমার ক্ষতি করতে চাইবে না…পরক্ষণে আবার চিন্তা আসলো ..সালা এদের বিশ্বাস নেই..এরা রপিস্ট মার্ডার করে..আমার ক্ষতি হবে নাঃ তো…মান সন্মান সব গেল…জানাজানি হলে মুখ দেখাবো কি করে…আমি সুবধ বালকের মত কথা সুনে ঘরের মধ্যে গেলাম…আমাকে দেখেই হরেন ভুত দেখার মত ছমকে উথল…কালু বলল ” ব্যাট্টা টিক টিকির মত রান্না ঘরের পিছন থেকে আমাদের প্রোগ্রাম দেখছে গুরু…” ধেনো সময় সময় একটু তোতলা থাকে..ধেনো পরিস্তিথির গুরুত্ব বুঝে হরেন কে বলল ” মা–মম মা এত ঘাগু তোমাকেও জল খাইয়ে দিয়েছে…” ওদের কোথায় হরেন বার খেয়ে আমায় জিজ্ঞাসা করলো…” তুই সুধীরের ব্যাটা এখানে কি করস..” তুই কলেজে পরস নাঃ..এইই মাগীটার সাথে কি আসে…কেই বা জানলা দিয়া উকি মার্তেসিলি..”? তো তো করে বললাম ” আমি সাগর আছে কিনা দেখতে এসেছিলাম…”
ধেনো মুখ খেচিয়ে বলল” সালা ঢপ মারছে মামা তুমি এই ছাবালের কোথায় যেও নাঃ” সালা লুকিয়ে লুকিয়ে সাগরের মার চোদন দেখছিল” কালু মুখ তা সক্ত করে আমার দিকে তাকিয়ে বলল ” এই চেয়র তা তে বস চুপ চাপ..আমি বুঝে গেছি যে আজ আমার নিস্তার নেই…ভদ্র ছেলের মত ভান করে বললাম…আমি কিছুই জানি নাঃ…আমি কাওকে কিছু বলব নাঃ ছেড়ে দাও আমাকে….হরেন নাক সিটকিয়ে বলল “তদের পোলা পান ক বিসসাস নাই..সপ্তরথী কলাব তো …তরা আমার অনেক হোগা মার্সস…তাদের চাইরা দিলে তরা আমার আবার সবনাস করব…এই কালু এটারে বাইন্ধা রাখ তো…কিছু বোঝার আগেইই দোবারমান কুকুরের কত দুজন আমায় Chair e বসিয়ে বেঁধে দিল হাথ পিছন দিক করে…কিন্তু মনে ভিসন ব্যথা…আর আনন্দ নিশ্চয়ই এদের কিছু দেখা যাবে একে বারে চোখের সামনে.. .. কিন্তু আমাকে সেই আশায় জল ঢেলে ভিতরের বসার ঘরে বসিয়ে রাখল…তাই ওরা কি করছে বা কাকিমার সাথে কি হচ্ছে তার কিছুই জানতে পারছিলাম নাঃ…সুধু ওদের হন্সা হাসির সব্দ পেতে লাগলাম..মনে ভিসন আফ্ফ্সশ হছিলো …মোবাইলের জমানা নয় যে একটা এস ম এস পাঠাব কোনো বন্ধু কে…খিদের চটে নাড়িভুড়ি জলচে..সাহস করে বুধ্হি খাটিয়ে .ডাকলুম…
” হরেন মামা”
মামা শুনে কত তা কাজ হলো জানি না…কিন্তু হরেন টাব্য়েল জড়িয়ে এসে জিজ্ঞাসা করলো…” কিরে সুধীরের ব্যাটা ডাকিস ক্যান…”
তোর সিনতা নাই…তুই হলি গিয়া আমার ভাইগ্না তরে কষ্ট দিব না…নোংরা দাঁত বার করে হেঁসে বলল ” তবে আসগের কোথা কাওকে কিয়া যদি দিসস তোর বুনটির আমি ভোদা ফাটায়ব” মনে রাখিস…”
আমি কাতর গলায় বললাম ” মামা আমায় ছেড়ে দাও…আমার ভিসন খিদে পেয়েছে…জল চাই …… আমি কিছু খাই নি….আমি এখান থেকে কোথাও যাব নাঃ…তোমাদের সামনেই চুপ করে বসে থাকব…সুধু খিদে পেয়েছে… “
হরেন মুখ নাড়িয়ে নাটকের ভঙ্গিতে বলল..” না নাঃ তরে সার্সি না…” কালু এই পোলা টারে মুরগির মাংস আর রুটি দে তো…” পোলাটা বোধ হয় মাগীটার চোদন নিজের চোখে দেখতে চায়…” পোলাটা হাজার হইলে এইডা আমার ভাগ্না…অর বসার জায়গা আমাদের নাটকের স্টেজে নিয়া আয় …হাথ খুইলা দে…আর হালা টারে সখে সখে রাখোস পলায়ে নাঃ যায়…খাব হইয়া গেলে হাত বাইন্ধা দিবি..” আমি ততক্ষণ মাগী তার ভোদা চাইটা গরম করি…….হরেন এর মত ঢ্যামনা লোক যদি আমার বাধন খুলে দিতে বলে তবে আশ্চর্য লাগা স্বাভাবিক…যাই হোক আমার ভিসন আনন্দ হলো…আগে একটু জল খেলাম…কাকিমা এখনো আমায় দেখতে পায় নি…বোঝেনি যে আমি কাকিমার সামনে আছি…তার পর কালু আমায় চিয়ার থেকে উঠতে নিষেধ করলো…তাই বাধ্য হয়ে চিয়ারে বসে রুটি মাংস খাওয়া আর ওদের যৌন কম বিকৃতির লীলা দেখতে লাগলাম…এটা অবিশ্বাস যোগ্য ..কিন্তু এমন তাই ঘটেছিল…আর ওদের নেশার দৌলতে হোক আর ঘটনা চক্রে হোক এইই অমানুষিক অত্যাচারের আমি জলন্ত সাখ্খী..
আমার চোখ থেকে কাকিমার গুদ ৩ মিটার হবে… হরেন নেশায় টলছে আর কাকিমার গুদে চটাস চটাস করে চাটি মারছে…কাকিমা একটু কেঁপে কেঁপে উঠছে…কাকিমা হঠাত আমায় দেখে হাউ মাউ করে চমকে কেঁদে উঠলো…আর মিনতি করতে লাগলো…”সুভ এই নরপিচাসের থেকে আমায় বাচাও….আমি সমাজে কি করে মুখ দেখাবো….আমার মরণ ছাড়া কোনো গতি নেই…দেখো এরা আমার কি হল করেছে…”..
আমায় নিজের প্রতি লজ্জা আর ঘেনায় চোখ নামালাম…এই বার সত্যি নিজেকে অপরাধী মনে হতে লাগলো…এতবড় অপরাধ এর আমিও এক ভাগীদার…চাইলে বা পারলে আমি এই অপরাধ তা ঠেকাতে পারতাম..যা আমি করিনি…বার বার মনে হতে লাগলো ইস কি ভুল করেছি. যৌন তাড়নায় আমি এত নিচে নেমে গেছি…ভেবে ভেবে চোখ ফেটে জল বেরিয়ে আসতে লাগলো….ব্যাপারটা ওরা ভিসন এনজয় করছিল…
কাকিমা বলতে লাগলো” ওরে মাদারচোদ আমার গায়ে একটু কাপড় দে…ও আমার ছেলের মত…ওর চোখের সামনে আমাকে ন্যাংটা রাখিস না..তোদের দুটি পায়ে পরি… ওরে সয়তানের দল ..এই ভাবে আমার ইজ্জত লুটিস না…”কালু আর ধেনো আগেই বেশ মজা পাচ্ছিল …এই কথা গুলো শোনার পর হঃ হঃ করে হেঁসে উঠলো…চরম অপমানে আমি মাথা নিচু করে বসে রইলাম….কাকিমার গালাগালি তাদের কিছুই কানে যাচ্ছিল না কারণ সবাই চরম নেশা করে আছে..কালু আমার ঘাড়ের কাছে একটা ভোজালি দেখিয়ে চুপ করে বসে থাকতে বলেছে…আর আমার একটু ভুল সিধান্তে কাকিমা বা সাগরের বড় ক্ষতি হতে পারে..তাই পালানোর কোনো সুযোগ নিলাম না…সুধু শেষ টার জন্য অপেখ্যা করতে লাগলাম…
১০ মিনিট পর কাকিমা বুঝে গেল যে আমায় ওরা একরকম বন্দী করে রেখেছে…আমার পাশে কালু দাঁড়িয়ে আছে.. আর ধেনো আর হরেন কাকিমা কে পাকা ধান খেতে মোষ যে ভাবে চরে সেই ভাবে চসা চসি করছে …ওদের কাকিমা কে অত্যাচারের স্টাইল দেখে বুঝলুম সবাই লাস্ট রাউন্ড এর জন্য তৈরী…রাত কত জানি নাহ…কিন্তু চোখের সামনে যা হচ্ছে টার পর নিজের বিবেক কে সামলে রাখা মুশকিল…আমি ওহ–মানুষের ব্যতিক্রম নই….হরেন ৩০ মিনিট ধরে কাকিমার গুদে চটাস চটাস করে চাঁটি মেরে চলেছে….কাকিমা চাঁটি খেয়ে চিত্কার করছে…কিন্তু কাকিমার চিত্কার সারা পাড়া এক জায়গায় করার মত নয়…সুধু ঘরের মধ্যে সীমা বধ্য… হরেন ধেনো কে বিদ্ভিন্ন ভাবে কাকিমা কে কষ্ট দেবার নির্দেশ দিতে লাগলো…সবাই আমার সামনে নগ্ন নাচ করছে…কাকিমা অনেক আগেই সজ্যের সীমা ছাড়িয়ে গেছেন…নিজেকে ওদের হাথে তুলে দিয়েছেন ভোগ করার জন্য.. কাকিমার পা দুটো সেলিং এর করি বর্গা থেকে ঝোলানে….মাথাটা বিছানায় পিঠ সমেত…তাই ভিসনি আরাম দায়ক position …তাই সবাই মিলে ভিসন মজা পাছে….আপডেট একটু পরেই অনেক বড় আপডেট পাবেন…ধেনো আর কালু হটাত নিজের নিজের ধ্যান ভেঙ্গে আমার দিকে তাকালো …
” মামা ছেলেটা কিন্তু তাড়িয়ে তাড়িয়ে মজা নিচ্ছে..সালার চোখ তা বেঁধে দি” বলে ধেনো হরেন এর দিকে তাকালো…হরেন জাত খানকির ছেলে…ও জানে কি করে কারোর সর্বনাশ করতে হয়…
আমি ভীষন লজ্জায় কুকড়ে বসে আছি…অন্য দিকে ঘাড় ঘুরিয়ে… মাঝে মাঝে মনের ভিতর ভীষন আলোড়ন চলছে…ভাবছি যদি কাকিমা কে কিছু করার সুযোগ হয়…কিন্তু কালু ধেনো কাকিমাকে আগে চুদে হোর করে দিয়েছে আর এখন হরেন কাকিমা কে শেষ চোদা চুদছে…মনে হয় চুদে চুদেই কাকিমা কে মেরে ফেলবে…নোংরা ফিলিং হলেও…এত কাছ থেকে কাকিমা কে চোদার দৃশ্য দেখে ঠিক ভুলের কোনো জ্ঞানই নেই আমার… সুধু ভাবছি এই গুন্ডা গুলো যদি একবার আমার কথা ভাবে…কাকিমা আর পারছে না..যা খুসি তাই বলছে..আর বার বার বিনতি করছে ছেড়ে দেবার জন্য…
আচমকা কাকিমা চিত্কার করতে লাগলো যখন কালু আগের মত পোঁদের জায়গায় গুদে অর আখাম্বা বাড়া চালান করে দিল…” ওরে কে আছিস বাঁচা..ওরে ফেটে গেল…উফফফ ….ওরে সুভ আর পারছি নাহ…হরেন খানকির ছেলে কালু কে ওখান থেকে বাড়া সরিয়ে নিতে বল…ওরে খুব ব্যথা করছে.. সালা বোকাচোদা তদের সব কটাকে যদি জেল নাহ খাটিয়েছি আমার নাম গোপা মণ্ডল নয়…আআহ আহ উউহ উরি মা …ওরে মরে গেলুম…গুদে জ্বলা দিছে কালু একটু বার কর… “
হরেন খেপে গিয়ে মুখ খিচিয়ে বলল ” মাগির রস কমে নাই , মাগীরে এত চুইদাও কোনো লাভ হয় নাই…মাগির মুখ টারে বাইন্ধা দে ধেনো”
কাকিমার বাড়ির সাথে আমাদের বাড়ির একটা ভালো সম্পর্ক আছে…তাই আমার সামনে কাকিমা কে আরো নোংরা ভাষায় আমার সামনে গলা গালি দিতে লাগলো…
হরেন ইশারায় আমাকে কাছে ডাকলো…” তর ধন তা খাড়ায় “…আমি লজ্জায় মাথা নিচু করে আছি…কাকিমা সমানে গোঙিয়ে যাচ্ছে….আর অড় চোখে আমাকে দেখছে…কালুর ঠাপ দেখে আমার বাড়া তির তির করে নাচছে..আর সেটা যথেষ্ট বোঝা যাচ্ছে প্যান্ট দিয়ে …জাঙ্গিয়া ভিজেই ছিল…এতক্ষণ বাড়া থেকে কল কল করে রস কাটছিল…
” কালু এক বাটি জল নিয়ায় গা… অনেক চুদ্সস …এইবার আমার মজা দেখন লাগে… পোলা টারে দিয়া মাগী রে চুদাই..পোলাটা অর মাইয়া রে পড়ায় কিনা.. মেয়েরে পরে চুদবো আগে মারে চুইদা নিক”
সবাই হা হা হা হা করে হাসতে লাগলো….কথা শুনেই আমার চোখ লোভে চ়ক চ়ক করে উঠলো…ভাইরে কত দিনের বাসনা…কাকিমা এইই কথা সুনে ঘৃনা আর অপমানে নিজের মুখ ফিরিয়ে নিল…কাকিমা বুঝে নিয়েছে যে এরা তার জীবনের সবচেয়ে পাশবিক খেলা খেলতে চলেছে…ভাগ্যের হাথে সপে দেওয়া ছাড়া আমার আর কোনো রাস্তা নেই…ধেনো আমার কাছে এসে বলল ” বাবু তুমি এর আগে কোনো মাগির গুদে ধন ঢুকিয়েছ? ” আমি নিরবে মাথা নাড়ালাম…সবাই আমায় খোরাক হিসাবেই নিল….হরেন বলল ” বেলা যে বয়ে যায়….খোকন…যাও গিয়ে তোমার কাকিমা রে চোদন সুখে ভইরা দাও…”
কালু এক বাটি জল এনে ভালো করে কাকিমার গুদ্টা রগড়ে রগড়ে ধুয়ে দিল.. বুঝলুম জলটা সাবান গোলা…হরেন আমাকে সক্ত ভাবে নির্দেশ করলো…” বাছা তুমি ঠিক তাই করবা যা আমি চাই..নাইলে তোমার বাসা বেশি দুরে নাই.. তোমারে ন্যাংটা কইরা ঘরে পাইঠা দিমু… ” তুমি বোঝদার ছেলে…এমন সুযোগ পাইসও …কাজে লাগাও…সব ভুইলা যাও…চোদার সময় জান লড়াইয়া চুদবা কেমন…”
মনে মনে বললাম “খুব পারব” প্রথম বার তো কি হয়েছে…মনের সব সখ আল্লাদ মিটিয়ে নেব…কিন্তু এটা যে ওদের একটা ভিসন বড় চাল সেটা জীবনের অনেক পরের পর্যায়ে বুঝতে পারলাম..কাকিমার নধর সশরীর আমার সামনে… কি করি আর কি বা দেখি…সামনে হাথ পা বাঁধা …” কাকিমা আমার ক্ষমা কর ” বলেই ফেললাম…
সবাই হা হা হা হা করে উঠলো….হরেন হাসতে হাসতে বলল …তুমি তোমার কাকিমার স্বামী..আর কাকিমা তোমার স্ত্রী….আরে নিজের স্ত্রী কে গরম কর….যে ভাবে ফুল সজ্যায় বউকে গরম করে…ঠিক সেই ভাবে…কাকিমা করুন চোখে আমার দিকে তাকিয়ে…যেন সব কিছু ভেঙ্গে চুরমার হয়ে গেছে…মানুষের সব কিছু শেষ হয়ে গেলে চোখে মুখে যে অবস্তা হয় ঠিক সেরকম…আমি বুঝলাম ইমোসানের কোনো দাম নেই…তারা তারই কাজ সারি আর কেটে পরি…এদের হাথ থেকে নিস্তার পেতে হলে যা এরা বলছে সেটাই করা ভালো…
একটা ধাক্কায় হুর্মুরিয়ে কাকিমার উপর গিয়ে পড়লাম… ধেনো ধাক্কা মারলো…কাকিমা আমার সামনে মাত্র ৬ ইঞ্চি তফাতে…কাকিমার কোচকানো চুল….কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে…থলথলে গোল গোল ভরাট মাই…ঠিক কত বেলের মত…কালো bonta ..খয়েরি বলয়…গলার কাছটা ঘামে চিক চিক করছে ..ফলাও কাঁধ দুটো মায়ের মাঝ খান দিয়ে হালকা একটা রেখা…ভিসন হালকা লোম…বোঝা যাছে না..মাখনের মত পেট…সুগভীর নাভি আর নাভির তিন আঙ্গুল নিচে দুটো বড় রেখা তলপেট আর পেট কে আলাদা করে দিয়েছে…ঠিক তার পরই ঘন কোকড়ানো বলে ঢাকা গুদ…গুদের দিকে বিশেষ আকর্ষণ নেই…কিন্তু মসৃন উরু জোড়া দেখে আমার বাড়া ব্যথায় টন টন করে উঠলো…
হতভম্ব হয়ে সুধু কাকিমা কেই দেখছি…হরেন খেকিয়ে উঠলো…”খোকা কি সপ্ন দেখ্তিসিস নাকি….” তর সুদর্সন মুখ খানা গুদে ঠাসা গুদে চট দে দিকি… ওরে কালু ধেনর থেইকা এক ছিলিম লাগা দিন”
যুত কইরা নাটক পালা দেকি “
অনিচ্ছা সর্তেও কাকিমার গুদের কাছে দাঁড়িয়ে মুখটা নামানোর চেষ্টা করলাম…বীর্য আর গুদের মাদক গন্ধ্যে আমার বমি পাবার যোগার হলো…কারণ এর আগে কোনো মেয়ে কে চুদি নি..তাই জানা ছিল নাহ গুদে এমন গন্ধ হয়…আমার কান্ড দেখে কালু আমায় লাথি মারতে উধ্হত হলো… তখন হরেন মানা করলো…” কালু ভুলে যাসনা এইপলাডা আমার ভাইগ্না …”
হরেন আমায় বলল….” তুই বাছা মাগী টারে চুইদা রেন্ডি বানায়ে দে…সময় নিয়ে কাম কাজ কর…আমরা আসি..তুই সিনতা করস না..”
এবার গন্ধ এড়িয়ে জিভ তা গুদে চালান দিলুম…গরম একটা লালা জিভ স্পর্শ করলো..ঠিক যেন সোডার মত স্বাদ..ধেনো হারামি কাকিমার মুখ থেকে কাপড় সরিয়ে নিল…
কাকিমা বলতে লাগলো” সুভ তুই একই করলি…বাবা” আমি তোর মায়ের মত…তুই পাপ করীস নাহ…”
আমার আর ওসব ভাবার সময় নেই…গুদের নেশায় আমি চুক চুক করে গুদ চুষতে সুরু করলাম…কিন্তু চোখে মুখে বিসন্ন একটা ভাব…”আগে বুঝিনি গুদে এত নেশা আছে…যতই চুসছি ততই রস বেরোচ্ছে..আর কাকিমা বেশ সাড়া দিচ্ছে…গুদের জিভ দিয়ে চাট-তে চাটতে দেখলাম… কাকিমা কে চুদে চুদে কাকিমার কোলবাগ লাল করে দিয়েছে.. আর সাড়া পেতে নখের দাগগ..আমার ভিতরের জানওয়ার আসতে আসতে জেগে উঠছে.. মনে হচ্ছে পুরুসত্বের সব রস ঢালবো আর কাকিমার গুদে…আমার চোষার ভঙ্গিমা দেখে হরেন সাবাস সাবাস বলছে..আমি যেন boxing রিং এ নেমেছি অপনেন্ট এর সাথে লড়তে..আমায় এক অদ্ভূত নেশা চেপে বসেছে…গুদের নেশা…চুসে চুসে শেষ দেখব কি হয়….সমানে জিভ দিয়ে গুদের উপরের খাঁজের চেরা পেচ্ছাবের জায়গাটা নাড়িয়ে চলেছে…নিজেকে আগেই একলব্যের মতন বসিয়ে নিয়েছি কাকিমার গুদের মাঝে…আর জানি এসুযোগ দু বার পাব নাহ….আর কাকিমা চরম আনন্দে সমানে কমর তোলা দিচ্ছে… নিজের উপর গর্ব হতে লাগলো…ধনটা ঠাটিয়ে কাঠ…এইই ভাবে চললে বেশিক্ষণ টানা যাবে নাহ….একটা ব্রেক দরকার…উঠে দাঁড়িয়ে ক্যালানের মত হরেন দিকে তাকালুম..আর জোরে জোরে নিশ্বাস ফেলতে লাগলাম…” ধেনো বলল কাকু থামলে কেন” বেশ তো মাগী কে চড়িয়ে দিলে…”
হরেন মজা করে বলল ” এবার কি বাবু দুদু খাবে??” আমি ওদের অনুমতি না নিয়েই মাই দুটো ময়দার তালের মত মাখতে লাগলাম…জানি ওরা কাকিমা কে রেপ করেছে..তাই কাকিমার আসল মজা তা পায় নি…আমার মনে আগেই একটা বিশ্বাস ছিল যে কাকিমার এমন জামদানি মাই চুষতে গেলে অনেক ধৈর্য চাই…আর আজ মনের সব সাধ মিটিয়ে নিতে হবে..এর পর এক হাথে একটা মাই এর বোঁটা হালকা ভাবে কচলাতে কচলাতে আর মুখে একটা মায়ের বোঁটা দাঁতের মধ্যে নিয়ে হালকা হালকা টানতে লাগলাম…সবিই বই পরে সেখা এসব আপ্লাই করতে হবে…কাকিমা কিছু পর পর হাথ দুটো ঝত্কাতে সুরু করলো..আমার কেন জানি না মনে হলো কাকিমা ভিসন এনজয় করছে… এদের অত্যাচারের পর কাকিমা এমনি গরম খেয়ে আছে কিন্তু যুত করে মজা পাচ্ছে নাহ…কিছু ক্ষণের মধ্যেই বোঁটা দুটো সক্ত হয়ে খাড়া হয়ে দাঁড়িয়ে গেল…কাকিমা প্রাণ পন আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করছে…আর এদিকে আমি সমানে সাড়া শরীর জিভ দিয়ে চাটছি…
হরেন মজা নিতে বলল …কাকিমার মুখের মধু নিবা না ভাগ্না..কাকিমার মুখে অনেক মধু…”
আমি দেরী না করেই কাকিমার গোলাপী মুখে মুখ তা ঢুকিয়ে সোজা জিভে জিভ দিয়ে চুষতে লাগলাম…কাকিমার কক্ষের দিকে তাকিয়ে লজ্জা নাহ করেই কাকিমা কে জড়িয়ে আমার পুরো সরির্তা ঘসতে লাগলাম তালএ তাল দিয়ে…খেলা ভিসন জমে উঠেছে…হরেন কাওকে আমার কাছে ঘেসতে নিষেধ করেছে…” আমার দিকে তাকিয়ে হরেন বলল..সাবাস আমার ঘোড়া..চাইলা যাও…পুরা ময়দান তোমার…”
সাহস করে বললাম…কাকিমার বাধন খুলে দিন না মামা…উনি তো পালিয়ে আর যেতে পারছেন নাহ…দরকার হলে হাথ বেঁধে রাখুন…”
হরেন বলল ” ভাইগ্না মন্দ বল নাই…” ধেনো খুইলা দে মাগিটারে…আমার ভাইগ্না যাতে যুত কইরা চুইদবার পারে…” ধেনো এসে কাকিমা কে খুলে বিছানায় নামিয়ে দিল…হাত বেঁধে পিচ মরা করে আবার সুইয়ে দিল বিছানায়…
কাকিমার সাথে চোখাচুখী হতেই আমি কাকিমা কে শান্ত থাকার ইসরা করলাম খুব সন্তর্পনে …যাতে কেউ না বুঝতে পারে… কাকিমা আমার ইশারা বুঝতে পারল…কিন্তু ভাগ্যের পরিহাস…হরেন আমার চোখের ইশারা ধরে ফেলল..সুধু এইটুকু বলল ” মাগিটারে চুইদা যদি মাগির গুদের রস না খসায়সস তর ল্যান্দু আমি কাইটা ফেলামু”
আমি বুঝে গেলুম যে কোনো কাস্সাজি চলে নাহ….তাই কাকিমা কে জম্পেশ করে চোদার জন্য তৈরী হতে লাগলাম…আমার সবে ১৭ বছর তাই গায়ে প্রচুর তরতাজা জোর ..সেই তুলনায় কাকিমা ৩৭-৩৮ হবে…তাও কাকিমা কে জল খসানো অত সহজ নাও হতে পারে…কারণ অল্প বয়সে আনাড়ি অভিজ্ঞতায় বাড়া লিক হবার চান্স আছে…
কাকিমা আমাকে পায়ে আঁকড়ে সুয়ে আছে…আর আমি কাকিমার সারা শরীর চুসে যাচ্ছিই..ঘরে কাকিমার ইশ উঃ আহ অঃ আ ছাড়া কোনো আবাজ নেই …বেশীক্ষণ নিজেকে ধরে রাখা যাবে না …বাড়া আমার ঠাটিয়ে টন টন কছে… আর যত কাকিমার উলঙ্গ শরীর দেখছি তত তলপেটে টান ধরছে…গাঁজায় দম দিয়ে কালু আর ধেনো হরেন কে দেখে বলল ” কাকা তোমার ভাগ্নে কে একটু গাঁজা খাইয়ে দেব?
হরেন আধা চোখ বোজা অবস্থায় বলল ” দে ভাইগ্না আজ রাজা সাইজা মাগী লাগায়তেসে…অর গাঁজা খাওন লাগে…”
ওরা এসে আমায় বলল ” কিরে ঢ্যামনা গাঁজা খেয়েছিস….কোনদিন…” খেলেও খুব রাগ করেই বলাম ” না খায়নি…”
ওরা ছিলিম নিয়ে আমার মুখে ধরল…আর আমি এখনো ন্যাংতো হই নি…উঠে দাঁড়িয়ে ওদের ওই নোংরা কলকে তে টান দিতে হলো…আমি খুস খুস করে টান দিচ্ছি দেখে ধেনো সজোরে আমার গালে চড় বসিয়ে দিল…আমার ঠোট থেকে রক্ত ঝরতে লাগলো…হরেন দেখে প্রতিবাদ করলো নাহ…সুধু শান্ত হয়ে বলল” ভাইগনা এরা যা কয় মন দিয়ে শুনো নাইলে এদের আমিও ভরসা পাই না “
গোপ গোপ করে গিলে দুটো টান দিলুম…ধোয়া ভিতরে যেতেই দম ৮কে গেল..মরা পচা গন্ধ আর বোঝা গেল গাঁজা একেবারে মনিপুরি…… গলা শুকিয়ে যেতেই একটু জল চাহিলাম …কালু জলে জগ এগিয়ে দিল…আমি একটু জল খেয়ে আবার কাজে লেগে পরলাম…কারণ কালু আমার দিকে তাক করে আছে সুযোগ পেলেই আমাকে কেলাবে…এক দিকে আমার চোদার ইচ্ছা অন্য দিকে ভয় সব মিলিয়ে একটা পাগল করা অবস্থা …
আবার কাকিমার কাছে গেলাম…. কাকিমার চোখের দিকে তাকিয়ে দেখলুম নেশায় লাল…ওরা কাকিমা কে জোর করে অনেক মদ খাইয়েছে…কাকিমার মন্দ ভালোর হুস নেই…হরেন আমাকে বলল “ভাইগ্না মাগির মুখের কাপড় সরায়ে দাও….অরে দিয়া আমি একটু বাড়া চসায়মু ” আমি দেরী না করে কাকিমার মুখের বাধন খুলে দিলাম..হরেন কাকিমা কে দিয়ে বাড়া চোসাবে কিনা জানি না…কিন্তু আমাকে চোসাতে হবে সেটা আমি জানি…আমার বাড়া ফুলে উঠেছে…এক অজানা উত্তেজনায়…আর কাকিমার শরীর গরম কড়াইয়ের মত গরম….” কিরে সেগচোদা দাঁড়িয়ে দাঁড়িয়ে নাটক করবি না মাগিটাকে চুদবি..” কালু আমার দিকে তাকিয়ে বলল…আমি দেরী না করে প্যান্ট খুলে জ্যান্গিয়া খুলে ফেললাম….আমার বাড়া দেখেইই সবাই হ হ হ হ করে হাঁসা সুরু করে দিল…
আমার বাড়া বিশেষ বড় না..সাইজে এ ৬.৫” হবেই…কিন্তু ওদের হাঁসার কারণ হলো আমার বাড়া তা একটু অন্য রকম…আমার বাড়ায় টুপির ঠিক পরে পরে গিট বাঁধা রশির মত ফোলা… আর গোড়াটা ঠিক ততটাই মোটা.. ঠিক মুগুরের মত…আমি কারোর হাঁসার পরোয়া করলাম না…আর লজ্জা না করে কাকিমার গুদের কাছে বাড়ার মাথা ঠেকিয়ে চাপ দিলাম…যেহেতু আমার অভিজ্ঞতা ছিল না তাই বাড়া ঠিক মত গুদে ঢুকতেই চাইছিল না.. কিন্তু কাকিমা গরম খ্যেয়ে আছে বলে পা দুটো ছাড়িয়ে দিল আর চোখ বন্ধ করে দিল…কাকিমার মাংসল গুদের মধ্যে পচ করে একটা আবাজ হলো আর আমার মুশল বাড়া তা অর্ধেক ঢুকে গেল…জীবনে প্রথম কাকিমার গুদে বাড়া ঢুকিয়ে অদ্ভূত অনুভূতি হতে লাগলো….গুদের দেয়ালের চামড়া গুলো গরম আঠালো লালা আর আমার সক্ত ধন… সব মিলিয়ে ভীসন সুন্দর অনুভূতি…প্রথম ঠাপ দেওয়া একটু বালান্স এর ব্যাপার…অথচ যুত করে না চুদলে এরা আমার সাথে কি করবে তাও জানা নেই..তাই নাহ পারলেও চুদতেই হবে…আমি বুধ্হী করে খাট থেকে নেমে দাঁড়িয়ে পরলাম…সুয়ে সুয়ে ঠিক মত ঠাপানো যাচ্ছে না..কাকিমার কমর পর্যন্ত বিছানায় রেখে বাকি শরীর তা আমার বুকে মেলে দিলুম…বুকে শরীর তা মেলে দেবার সময় কাকিমার পোঁদ খানা দেখে লোভ লাগলো….কি ভীসন সুন্দর পোঁদ …আসতে আসতে গাঁজার নেশা আমায় গ্রাস করছে…গলা শুকিয়ে যাচ্ছে ..আর sex এর থেকে বেশী এনজয় করতে ভালো লাগছে…ভীসন ফ্রী ফুরফুরে মুড… কারোর কোনো ভয় নেই ..কোনো অভিমান নেই কোনো আসা নেই…আমি ফ্রী…রোবটের মত আমায় একটা টাস্ক দেও হয়েছে…
যাই হোক বেশী জল খেলে মুত পাবে তাই কাকিমার মুখের লালা দিয়েই মুখ ভিজিয়ে নিচ্ছি…আমার বাড়া দিয়ে অল্প অল্প করে থেকে থেকে ঠেসে দিচ্ছি একদম গুদের ভিতরে…যতটা পর্যন্ত যায়ে… কাকিমা আমার বাড়া শেষ পর্যন্ত নিয়েই কেঁপে কেঁপে ইশ উঃ করে উঠছে…আমার বাড়ার রগ গুলো সাপের মত ফুলে ফুলে উঠছে…কিন্তু গাঁজার কারণে হোক বা নেসার জন্য হোক…আমি কাকিমার জল খসানোর চেষ্টায় ঠিক চুদে আরাম পাচ্ছি না…নিজে কে খিস্তি মেরে বললাম…” ধুর লেওরা যা হবার হবে…আগে চড় মাগী কে ভালো করে পেয়েছিস যখন…”
বলেই কাকিমার পা ছেড়ে কমর তা সক্ত করে ধরে বাড়া তা গুদ থেকে একবার পুরো বের করে আবার পুরো তা ঢোকাতে থাকলাম…এরকম ১০-১২ বার করার পরেই এর জন্য আমার বুক ফুলে কলাগাছ হয়ে গেল…কাকিমা মুখ আউড়িয়ে খিস্তি দেও সুরু করলো….আমি বুঝে গেলাম মাগির রস কাটছে…
” গুদমারানি মাং ভাতারের পও …অরে নিজের কাকিমা কে ঠেসে ঠেসে চুদ্চিস…আমি যে আর সইতে পারছি না…শুভ ঠাস আরো ভালো করে ঠাস…তোর বাড়া তা গেঁথে দে…ঢোকা মাদার চোদ…দেখি কত মায়ের দুধ খেয়েছিস…অরে শুভ আমার গুদ শিউরে উঠছে…একটু আসতে আসতে দে…কর বানচোদ কর.. “
কাকিমার এ হন খিস্তির রূপ দেখে আমিও চরে গেলাম…আমার হিতাহিত জ্ঞান নেই…কাকিমার কমর সক্ত করে ধরে পা দুটো মেঝেতে ঝোলানো অবস্থায় পুরো আমার বাড়া আমার কমর অবধি কাকিমার গুদে ঢোকাতে বের করতে লাগলাম…আমার ভীসন ভালো লাগছিল…বিশেষ করে যখন আমার বাড়ার চামড়া তা গুদে ঢোকার আর বেরোনোর সময় ঘসা খাচ্ছিল …আমি থাকতে না পেরে কাকিমার মুখ তা মুখের মধ্যে টেনে নিয়ে ঠোট চুষতে চুষতে ঠাপাতে লাগলাম…আসতে আসতে যেন বালান্স এসে গেল…তার পর আমার মনে হলো এই কাকিমার গুদ রসে চপ চপ করছে…বাড়া তা বার করে বিছানার চাদর দিয়ে গুদ আর বাড়া ভালো করে মুছে নিলাম…এখন আমার মনের ভেতর সুধু একটাই ইচ্ছা কত টায়েত ভাবে কাকিমার গুদে ঠাসা যায়…রস পুছে নেবার পর আমার বাড়া গুদে সক্ত হয়ে দেয়ালে চেপে বসলো…আমার কান গরম হয়ে আসছিল আসতে আসতে…কালু আর ধেনো নিজেদের ধন already নাড়াতে সুরু করে দিয়েচে ..কি হবে জানি না…
আমি জোরে জোরে এক নিশ্বাসে ঠাপিয়ে চলেছি…কাকিমা অবল তাবোল খিস্তি মারচ্ছে…আমি ভাবতেই পারছি না কাকিমা এত খিস্তি দিতে পারে…অনেক খিস্তি আমিই সুনি নি….যেহেতু গাঁজা খেয়ে আছি আমার একটু খিস্তি মারতে ইচ্ছা হলো…কাকিমার চুলের মুঠি ধরে পিছনের দিকে টেনে …গুদ আমার বাড়ায় থেকে না সরিয়ে ঠেসে ধরে খিস্তি মারা সুরু করলাম…এক হাথে কাকিমার চুলের মুঠি ধরে পিছনের দিকে সক্ত করে টেনে অন্য হাথে ডান মাইএর বোঁটা মুচড়িয়ে দিতে দিতে বলতে লাগলাম…”
“গোপা কাকিমা তোমাকে চুদে কি মজাই না পাচ্ছি…তোমার শরীরে এত মধু…. কি মাই বানিয়েছ…তোমার নাভি তে মুখ ধুকিয়েইই মরে যেতে ইচ্ছে করছে…যে কথার কোনো সন্গতিই নেই..
কাকিমা এইই ভাবে এক দু মিনিট গুদে আমার বাড়া ঠেসে ধরাতে ধৈর্য রাখতে না পেরে আমার দিকে হিংস্র হয়ে তাকিয়ে জোরে জোরে তল ঠাপ দিয়ে উমম উমম উমম উর্র্ম্ম উর্ম্ম উমম রুম্ম্র ….করে কমর উচিয়ে উচিয়ে মেলে ধরতে লাগলো…একটু পরেই বুঝতে পারলাম….কাকিমার গুদের দেয়াল গুলো আমার বাড়ার মাংস গুলো আইসক্রিম চসার মত টেনে টেনে ধরছে..এইই অনুভূতি পেতেই আমি দেরী না করে…কাকিমার গলা চেপে ধরে বিছানায় সুইয়ে পা দুটি আমার কোমরের পাস দিয়ে উপরের দিকে তুলে…ভচাত ভচাত করে গুদে বাড়া দিয়ে ঢেকি পেসার মত পিসতে থাকলাম..
” ওরে খানকির ছেলে আমার হয়ে আসছে..চোদ খানকির ছেলে আমায় চোদ…ঢোকা আরো ভিতরে ..চোদ…” বলে কোমর তোলা দিতে দিতে চোখ কপালে তুলে দিয়ে গ্যাক গ্যাক করে খাবি খেতে লাগলো…আর আমার বাড়ার গিট্টু তা কাকিমার গুদের একদম ভিতরে আঙ্গুলের মত জ্যায়্গাতে একটা টানের মত অনুভব করলো মনে হচ্ছে আমার বাড়া ঐই জায়গাতে টেনে ধরছে…আমি ঠাপানো না থামিয়ে মাই দুটো চটকে চটকে ধরে গলায় ঘরে আর কানের লতিতে কামড়ে দিতে থাকলাম…”থাঙ্কস ট্টু বাত্য্সায়ান কামসূত্র”…কাকিমার কথা বলার ক্ষমতা নেই…সুধু মৃগী রুগীর মত কোমর আর তলপেট তা দুমড়ে দুমড়ে আমার বাড়া কে চেপে ধরছে…আমি তখন জানি না যে কাকিমার মাল বেরোচ্ছে ..মেয়েদের অর্গাস্ম হলে কিছুই কিন্তু চোখে দেখা যায় না…তা আমি জানতাম না…কাকিমার এইই রকম অবস্তা দেখে হরেন থাকতে না পেরে আমার আমার জায়গায় রেখে নিজের থাতালো বাড়া কাকিমার মুখে ঠেসে ধরল…কাকিমা রীতিমত কাটা ছাগলের মত কোমর আমার বাড়ার উপর ঝাপটিয়ে ঝাপটিয়ে ধরছে..সঝ্হ করতে না পেরে কখনো বাড়া তা বার করে নিছে.. এদিকে আমার ধনের গিট্টু তা যত বার বের হচ্ছে আর ঢুকছে কাকিমা আআ আআ ঊঊ আআ করে চোখ উল্টিয়ে দিচ্ছে..
আমি অনেক সংযম রেখে ধেনোর দিকে একটু ইশারা করে জল চাইলাম..ধেনো জল এনে দিল…একটু জল খেতেই বাড়ার সিরসিরানি চলে গেল…আমার বোরিং ফীল হলো..কি করে আগে ফিলিং তা আনা যায়…দেখলুম কাকিমার গুদ ছূঁয়ে রস বেয়ে উরুতে গড়িয়ে পরছে..ওই রস আঙ্গুলে লাগিয়ে কাকিমার নাভিতে মাখিয়ে দিলাম….হরেন অঃ অঃ ০হ্হোহো করে কাকিমার মুখে মাল ঢেলে দিল..থক থকে এক গাদা বীর্য..ধেনো আর কালুর পালা….আমার বিরক্ত লাগছে..আর কাকিমাকে দেখে ঘেন্না লাগছে ..এটেই বোধহয় স্বাভাবিক ..তবুও মাল অউত না করলে ভালো লাগবে না…ল্যান্দু তা বার করে কাকিমার মুখ পরিস্কার করে চুষতে ইশারা করলাম…কাকিমার কোনো জ্ঞান নেই…এলিয়ে গুদ কেলিয়ে পরে আছে…কিন্তু গুদে আমি মাল ঢালিনি নি..ঘচক ঘচক করে কাকিমা বার কয়েক বাড়া তা মুঝে ঢুকিয়ে বার করে পাক্কা রেন্ডির মত কচলে দিল…গাঁজার নেশা তা মনে হয় চলে গেছে…কানে সুধু বন বন করে আবাজ হচ্ছে..এবার মাল ফেলতেই হবে..গুদে মাল ফেলার মজা আমি পাই নি জীবনে..তাই আবার চেষ্টা সুরু করলাম..হরেন কেলিয়ে গেছে নেশার ঘরে কোনো রকমে জামা গলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল…আর ধেনো আর কালুর দিকে ইশারা করে বলল..” মাগিটারে তরা বেশী গুতাস না..ভাইগ্নার হইয়া গেলে…তরা আমার গুদম ঘরে চইলা আসস…মাগিটারে চাইরে দিবি বুঝলি… ” আমার দিকে ইশারা করে বলল ” ভাইগ্না কথা তা মনে রাখবা…তোমার কাকিমারে আমরা মানে তুমিও রেপ করস বুঝলা… তাই তোমার কাকিমা যাতে পোলিশ কুর্ট না দিহায় ….” আমি জানি আমার কি করণীয়
হরেন কোথায় মাথা নাড়িয়ে কাকিমার গুদে আবার বাড়া ঢোকালাম… এবার কোনো অসুবিধায় হলো না..এদিকে কাকিমা একটু শান্ত আগের থেকে ..তবে মাথা অন্য দিকে কেলিয়ে…আমি ঠাপানোর সাথে সাথে আমাকে জানান দিয়ে কোমর চাগান সুরু করলো…আমার কান মাথা গরম হয়ে যাচ্ছে …আমার বাড়ার গিট্টু তা যত গুদের ভিতর চিরে চিরে যাচ্ছে তত আমার কান দিয়ে ধোয়া বেরছে আর মাথা পাক মারচ্ছে …কাকিমাকে বন্য পশুর মত মাই দুটো দাঁত দিয়ে কামরাতে কামরাতে আর দু হাত দিয়ে পিসতে পিসতে প্রাণ পন ঠাপ মারতে থাকলাম…এবং মনে মনে thik করলাম যে গুদে জল খসাব…এদিকে ধেনো আর কালু আমার ঠাপন দেখে ভীসন গরম খেয়ে আছে..সুধু হরেন এর অনুমতি নেই বলে আমাকে কিছু বলতে পারছে না…
কাকিমা আবার গ্যাক গ্যাক করতে সুরু করলো..এ যেন অদ্ভূত সব্দ..কাকিমার মুখ থেকে লালার একটা কামুক গন্ধ…যারা ৩৭ -৩৮ বছরের মাগী চুদেছেন তারা জানবেন…আমি আর থাকতে না পেরে কাকিমার সারা শরীরে শরীর জাপটেবাড়া যত সম্ভব ঠেসে ধরলাম..কারণ তখন আমার ধনের মাথায় কার্রেন্ট-এর মত চিরিক চিরিক চিরক মারচ্ছে …” কাকিমার কানের লতি হালকা ধরে কানে খিস্তি মারতে লাগলাম…জানি এ সুযোগ আর পাব নাহ ” নে রানী গোপা মনি নে খানকি আমার ফ্যাদা নে…আর হর হর করে ছিটকে ছিটকে…গরম ইলিশভাপার মত গুদের ভিতরে মাল ঢেলে দিলাম..
আমি পরম তৃপ্তি ভরে কাকিমার মুখে আর ঠোটে চুমু খেতে লাগলাম…কারণ এটাই স্বাভাবিক…কাকিমার চোখে মুখে পরিতৃপ্তির ছায়া…কিন্তু এ সুখ আমার হজম হলো না…কালু আর ধেনো শেষ রাউন্ড মারার জন্য ওঁত পেতে বসে আছে…দুজনেই বাড়া হাতের মুঠোয় কচলাতে কচলাতে কাকিমার দিকে এগিয়ে এলো…কালু আমায় ইশারা করলো কোথাও না যাবার জন্য …আমার আর থাকতে মন চাইছিল না….একটা নেসাচ্চন্ন ভাব …আর ভিসন ক্ষিদে পাচ্ছে নারী ভুরি চট্কাছে।তার উপর চড়ার পর ক্লান্তি আসা স্বাভাবিক…কাকিমার নধর শরীর এলিয়ে পরে আছে…কিন্তু কাকিমার নেশা কেটে গেছে…কোনো রকমে বিছানায় উঠে বসে একতা চাদর গায়ে জড়ানোর চেষ্টা করলো..গুদ থেকে সাদা থক থকে বীর্য গড়িয়ে বিছানায় পরছে…ক্লান্তিতে কাকিমার সেদিকে ভ্রুক্ষেপ নেই…কালু আর ধেনো কাকিমার দিকে এগিয়ে আসতেই কাকিমা রেন্ডিদের মত খিচিয়ে বলল ” তোদের চোদা শেষ হয় না.. কুত্তার বাচ্ছা” আর কত করবি…আমাকে মেরে ফেল তরা সুয়ারের বাচ্ছা…”
আমার একটু মায়া হচ্ছিল…সত্যি বলতে একটু ঘেন্না লাগছিল…কারণ কাকিমার চোখে মুখে কালী পরে গেছে ..কিন্তু কামুক শরীর দিয়ে তখন কম ঝরে পরছে…আশ্চর্য লাগছিল কি করে কাকিমা চার জনের চোদন খেয়েও ঠিক ঠাক আছে…
কালু কাকিমার গালে কসে চড় লাগিয়ে দিল… ” এই খানকি আমরা কুত্তার বাচ্ছা…” এবার তোকে কুত্তার মতই চুদবো,,হরেন দা নেই অতএব তোকে কেউ দয়া করবে না বুঝলি…”
কাকিমার চিত্কারের ক্ষমতা ছিল না…থোকা মাই গুলো ঝুলছে আর চুল এলো মেল…আর বুকে নখের আচড়… কোলবাগতা ঘসে ঘসে লাল হয়ে আছে…মাখনের মত পাছায় ধেনো আগেই অনেক আচড় বসিয়ে দিয়েছে…কাকিমা থট কেঁপে ফুঁপিয়ে উঠলো..আর আমার দিকে তাকিয়ে হাথ জোর করে বলল “সুভ আমায় বাচাও…আমি আর নিতে পাব না..আমায় মেরে ফেলতে বল…আমি আর পারছি না…আমায় রেহাই দাও…”
আমি কাকিমাকে কিছু বলতে যাব ধেনো আমাকে একটা বড় চাকু দেখিয়ে চুপ করে আগের জায়গায় বসে থাকতে বলল….” সালা নড়লেই এই খানকির গুদে চাকু পরে দেব বুঝলি…”
আমি কোথায় যাই….মনে ভিসন ভয় লাগছে কাকিমার কিছু না হয়ে যায়…
এবার ধেনো কাকিমা কে দু হাতে চাগিয়ে নিয়ে কালু কে পিছন থেকে চুদতে বলল…কাকিমা বিনতি করতে লাগলো ছেড়ে দেবার জন্য…এ সব বৃথা…আমি হা করে বসে এই নরপিশাচ গুলো কে দেখছি..কি যে হবে ভগবানিই জানে..কালুর আখাম্বা বাড়া এক ধাক্কায় কোথ করে কাকিমার পোঁদে ঢুকিয়ে দিল…কাকিমা ব্যথায় আ : করে উঠলো…
কাকিমার অনুরোধ আরো বাড়তে লাগলো…” তোমরা আমাকে সুইয়ে দাও…আমার পেটে ভিসন লাগছে…বিশ্বাস কর আমার ভিতরে চামড়া চিরে যাচ্ছে …আমার পোঁদ তা ফেটে যাবে …”:
কালু লক্ষ্মি ভাই .আমায় দয়া কর…”
ধেনো এর মাঝেই কাকিমার গুদ পুছে একটু থুতু লাগিয়ে অর মর্কট ধনটা পুরে দিল…ধেনো কাকিমার দু বগলের মাঝখান থেকে কাকিমা কে জাপটে ধরে আছে… কাকিমার পোঁদ তা উচিয়ে রেখেছে…না হলে কালুর যা বাড়া তাতে রক্তারক্তি না হয়ে যায়…
এর পর সুরু হলো ধেনো আর কাকুল্র পৈশাচিক অত্যাচার…ভাষায় বলা কঠিন…তবুও আমি বসে বসে সেই অত্যাচার দেখতে লাগলাম…ধেনো গুন্ডা আর কালু যে এত সক্তি ধরে তা আমার জানা ছিল না…ধেনো কাকিমাকে বাচ্ছাদের কত কোলে নিয়ে কাকিমার পা দুটো কোমরের দু পাশে দিয়ে ছুড়ে দিচ্ছিল উপরের দিকে…কাকিমা থপ থপ করে ধেনোর ধনে গিথে যাচ্ছিল…ব্যথায় কাকিমার মুখ নীল হয়ে গেছে…সুধু দাঁতে দাঁত দিয়ে কাকিমা সয্য করছিল,…আর কালু সমানে ধেনো কে তাল দিয়ে কাকিমার নিচে আসার সাথে সাথে বাড়া সমূলে পোঁদে ঠেসে ধরছিল…ওদের কাছে আমি শিশুই ছিলাম…কাকিমা পোঁদের চামড়া তা কালুর ধনের চামড়া তাকে টেনে টেনে ধরছিল…আর কালু অসয্য সুখ অনুভব করছিল…
কাকিমা কিছু ক্ষণের মধ্যে ব্যথাটা সয়ে নিল…..কিন্তু কাকিমা কে অসম্ভব দুর্বল মনে হচ্ছিল….কাকিমার মাই এর বোঁটা দুটো কালু পিছনের দিক থেকে চটকে চটকে দিচ্ছিল…ধেনোর বিরাম নেই…
কাকিমার গুদে থেকে আঠার মত সাদা রস গড়িয়ে পড়ছে…
ধেনোর মুখ থেকে…”বাউফ বুঁফ হৌঊফ আঊউফ্ফ ঘুউফ ….করে নিশ্বাস এর আওয়াজ আসছে…আর কালু চপ চপ করে বিচি দুটো কাকিমার পোঁদে বাড়ি মারছে…
কাকিমা মাঝে মাঝে” না . নুউউ নাম না নী নে ন্ন্ন্নু নু নু না করে দাঁতে দাঁত দিয়ে চেপে অদ্ভুদ আওয়াজ বার করছে…”
ধেনো এবার চট করে কাকিমা কে বেডে ফেলে দিল…আর নিজে সুয়ে পড়ল কাকিমার পাশে…কাকিমা হা হা হা হা আহ করে হাপাতে লাগলো…ধেনোর ধন থাটিয়ে লাল হয়ে আছে..রগ রগে শিরা উপশিরা গোল সাপের মত লগ লগ করছে..
কালু সময় না দিয়ে কাকিমাকে উঠিয়ে ধেনোর ধনে বসিয়ে দিল….কাকিমা আবার কোঁক করে আওয়াজ করলো…আর কালু পিছন থেকে কাকিমার পোঁদে বাড়া সেট করে কাকিমার চুলের মুঠি ধরে ঠেসে ঠেসে কাকিমার পোঁদ মারতে সুরু করলো…কাকিমা থাকতে না পেরে ব্যথায় চিত্কার করতে সুরু করলো…”
অরে কালু হারামির বাচ্ছা ছেড়ে দে….তর মা কে এমন করে চোদ অরে হারামির বাচ্ছা তোর মেয়ে কে এ ভাবে চোদ…আমি মরে যাব রে ওরে কে আছিস আমায় বাঁচা আমার পোঁদ ফেটে যাবে..কালু তোর পায়ে পড়ি”…ওদের এমন ভয়ংকর চোদন দেখে আমার বাড়া থাটিয়ে গেল…
কালু এক নাগারে ঠাপিয়ে যাচ্ছে আর ধেনো নিচে থেকে কাকিমার গুদে বাড়া ঠেসে কোমর তা চেপে ধরে আছে যাতে কাকিমা সরিয়ে নিতে না পারে…ওদের অদ্ভূত চোদার তাল দেখে আমি থাকতে পারলাম না…কি যেন মাথায় হলো…লজ্জা শরম এর মাথা খেয়ে বাড়া তা পান্ট থেকে বার করে দিলুম..কারণ না হলে কষ্ট হবে…এক বার করে কালু ফুল স্পিডএ কাকিমার পোঁদ মারছে আর ব্রেক দিছে তার পরক্ষন্এই ধেনো এক নাগারে কাকিমার গুদ মারছে নিচে থেকে…..তবে এবার কাকিমার শরীরে প্রাণ ঠেকবে কিনা বলা দুস্কর…ধেনো একটু নড়ে চড়ে আমার দিকে তাকালো…আমি অসহায়ের মত ধন বার করে বসে আছি…দু বার আমার মাল আউট হয়ে গিয়েছে কিন্তু বাড়া তবুও ঠাটিয়ে আছে..
“এইই বান্চদ বসে কি দেখছিস বাড়া তা মাগির মুখে দে তাড়াতাড়ি “.. আমি অনিচ্ছার ভাব নিয়ে আসতে আসতে বিছানার উপর উঠে কাকিমার দিকে তাকিয়ে রইলাম…
কালু খেচিয়ে উঠলো…”কিরে সালা কি দেখছিস..তোর কেলানি খাবার সখ হলো নাকি…” যা বলছি কর…”
কাকিমার চোখ বন্ধ…চোখের নিচে বিন্দু বিন্দু ঘাম জমে আছে…আর মুখে ভিসন ক্লান্তি…কিন্তু এত চোদানোর পর কাকিমা কত জল খসিয়েছে তার ইয়েত্তা নেই…কাকিমা কামের তাড়নায় পাগল হয়ে গেছে আমি দেরী না করে আলতো করে কাকিমার মুখে বাড়া ঠেকালাম..কাকিমা আমার দিকে তাকিয়ে বাড়া মুখে নিয়ে নিল…কিন্তু চোসার ক্ষমতা নেই.. আমি একটু একটু করে কামার মুখে বাড়া ঢুকিয়ে বার করে নিচ্ছি..
কাকিমার জল খসবার সময় হয়েছে…কেননা এর আগে কাকিমা যতবার জল খসিয়েছে ততবার খাবি খেয়ে কমত তা তুলে তুলে দিচ্ছিল …কাকিমার জল খসবে দেখে কালু আর ধেনো স্পীড বাড়িয়ে দিল..কাকিমার খিস্তি খেউর সুরু হয়ে গেল…ধেনো আর কালু আগে থেকেই খিস্তি দিছে..
“নে গোপা খানকি সখ মিটিয়ে চুদিয়ে নে.তোর গুদ ফাটিয়ে দেব সালি কুত্তি রেন্ডি মাগী তোকে চুদে চুদে তোর গুদ ফাটিয়ে দেব” এই সব বলে বলে মাই দুটো প্রাণ পন টেনে খামচে পেটের দিকে নিয়ে আসছিল ধেনো..
কালু সেরকম খিস্তি না করলেও কাকিমার খিস্তি শোনার মত ছিল…” ওরে বেশ্যার বাচ্ছা আমায় মেরে ফেল..আর সজ্জ্হ হছে না…ওরে খানকির ছেলে ….আমার গুদ ফেটে যাবে…ওরে তোরা আমায় রাস্তার রেন্ডি বানিয়ে দিলি …চোদ কত চুদবি আমায় চোদ…চুদে আমার পোঁদ ফাটিয়ে দে গান্দুর বাচ্ছা…”
আর অসম্বব জোরে জোরে কাকিমা পাগলের মত ঐরকম নধর শরীর তা ধেনোর গুদে আচরে দিচ্ছিল….কাকিমার কোনো জ্ঞান নেইই…খালি আ হুহ অঃ আ ইশ ই উমা ” করছে এবার…আর কালু চুলের মুঠি তখন ছাড়ে নি…কালু এবার বীর্য খসাবে তাই ধেনো কে ইশারা করলো..ধেনো উঠে দাঁড়িয়ে আমায় সরিয়ে নিজের বাড়া খেচতে লাগলো কাকিমার মুখে,,
কালু কাকিমা কে দাঁড় করিয়ে হাত দুটো পিছনে টেনে ঘোরার রাসের মত ধরে সব শক্তি দিয়ে কাকিমা কে দাঁড়িয়ে দাঁড়িয়ে পোঁদে পুরো বানর ঢোকাতে আর বের করতে লাগলো…কাকিমা এবার ভিসন জোরে চিত্কার করতে সুরু করলো…আমি বুঝলুম এটেই ভিসন খারাপ অবস্তা… ধেনো কাকিমার মুখে বাড়া দিয়ে…দিতেই কাকিমার মুখ থেকে গুন্গানির আওয়াজ বের হচ্ছিল…
চপাট চপাট করে কালুর বিচি কাকিমার পোঁদে বাড়ি কাছে ..আমি হতভম্ব হয়ে বাড়া খেচে যাচ্ছি…
কালুর হয়ে এসেছে…ধেনো এক গাদা বীর্য কাকিমার মুখে ঢেলে দিয়েছে…কালু কোথ পেরে কাকিমার পোঁদ চেপে ধরল…আর হর হরে বীর্য ঢেলে দিল কাকিমার পোঁদে…
আমার তো সময় লাগবে…কালু চিত্কার করে বলল ” ধেনো চল কাট ..মাগির পাছা দিয়ে রক্ত ঝরছে…” ধেনো আমার দিকে না তাকিয়েইই কোনো রকমে জামা কাপড় পরে ঘর থেকে বেরিয়ে গেল… . …….. … …এদিকে আমার মাল ঝরবে ঝরবে এমন অবস্তা…কালু আমায় ইশারা করে বলল ” গুদ মারানি কাট মার …নাহলে কেস খাবি… ..সাবধান আজকের কথা যদি কেউ তের পায় তাহলে তোর লাশ পুতে ফেলব…” আমি কিছু উত্তর দিলুম না..কাকিমা ধপাস করে মেঝেতে পরে অজ্ঞান হয়ে গেছে…পোঁদ থেকে ঝর ঝর করে রক্ত ঝরছে ….সবাই চলে গেছে ..সামনে কাকিমা অজ্ঞান হয়ে মেঝেতে পরে..আমার মাল ব্রীয়বে বেরোবে..কিন্তু কি করি…দ্বিধা না করে কাকিমা কে চিত করে দেখলাম…নিশ্বাস পড়ছে কিন্তু জ্ঞান নেই…আমি ভালো মন্দ না ভেবে কাকিমার বুকের উপর এক হাতে মাই দুটো কচলে কচলে এক হাতে বাড়া খিচে ১-২ মিনিটে মাল ঝরিয়ে দিলাম….
জামা কাপড় পরে কাকিমার কাছে এসে কাকিমা কে ডাকার চেষ্টা করলাম…এই ভাবে ছেড়ে চলে গেলে কি হয় না হয়…তার উপর ওদের সামনে কাকিমা আমায় কিছু না বললেও পরে নিশ্চয়ই কাকিমা আমাকে গালাগালি দেবে…আর এটাই সময়…যা বলে বলুক কিন্তু সেটা আমার আর কাকিমার মধ্যেইই থাকবে…একটু জল নিয়ে কাকিমার চোখে মুখে ছিটিয়ে দিতেই কাকিমা চোখ মেলে চাইল…কাকিমার পোঁদের চেরা তা চিরে গিয়েছে..চুইয়ে চুইয়ে এখনো রক্ত ঝরছে…কাকিমা আমায় দেখে জড়িয়ে ধরে বাচ্ছাদের মত হাউ হাউ করে কাঁদা সুরু করে দিল…আমি সান্তনার চলে গায়ে মাথায় হাথ বুলিয়ে কাকিমাকে বোঝানোর চেষ্টা করলাম…আর কাকিমা আসতে আসতে জড়ানো গলায় বলতে লাগলেন..”সুভ আমার এবার কি হবে বলতে পারো…. আমি কি করব…”
এই সুযোগে আমি বললাম কাকিমা আপনি আমায় ক্ষমা করুন…কাকিমা আমার দিকে না তাকিয়েই বললেন….তুমি ইউন্ড ছেলে তোমার তো দোষ দি নি…ওরা তোমায় দিয়ে যা করিয়েছে তুমি আমার আর সাগরের মুখ চেয়ে তাই করেছ…তুমি আমার আপন জন…তোমার কাছে লজ্জা নেই..কিন্তু ওই জানওয়ারের বাচ্ছা গুলো আমার কি হাল করেছে….”
আমি দেরী না করে কাকিমা কে বললাম কাকিমা আপনি স্নান করে নিন।দেখবেন ভালো লাগবে…কাকিমা উঠতে পারছেন না..আমায় জড়িয়ে ধরে কোনো রকমে স্নানঘরে গেলেন…রাত্রে কলতলায় যাওয়া ঠিক হবে না তাই স্নানঘরে আমি কাকিমা কে ঢুকিয়ে দিলাম…কাকিমা সমানে কেঁদে চলেছে…আমার মনে ভিসন আনন্দ…কাকিমা আমার সম্পর্কে কোনো খারাপ ভাবেন নিআর সম্ভবত খিস্তি খেউরের সময় উনি নেশায় ছিলেন…সে যাই হোক…
কাকিমা দাঁড়াতে পারলেন না….পোঁদ চিরে গেছে তাই ঠিক মত বসতেও পারছেন না।আমার মায়া হলো….আমি কাকিমা কে বললাম…আপনি কিছু মনে না করলে আমি কি সাহায্য করব…কাকিমা কিছু না বলে ঘাড় নাড়লেন….নিজে একটা টাওয়াল জড়িয়ে কাকিমার গায়ে তিন চার মগ ঠান্ডা জল ঢেলে দিলাম… ঠান্ডা জলের জন্য কাকিমা একটু ফ্রেশ মনে করলো…আমি একটু সাবান নিয়ে পিঠ আর বুকে আলতো করে ঘসে ঘসে দিতে লাগলাম…
“কাকিমা ” না উফ জ্বলা দিছে ” বলতে লাগলো…এই দেখলাম..কাকিমার বুকে আর পিঠে নখ দিয়ে চামড়া গুলো চিরে চিরে গেছে…সাবান দিতেই জায়গা গুলো লাল হয়ে উঠলো…তার পর মাই দুটো একটু হাথ দিয়ে কচলে কচলে ধুয়ে দিলাম…কাকিমা তখন অসহায়ের মত আমার হাথে নিজেকে স্নান করিয়ে নিচ্ছে… এক বার মনে হলো আমি ভিসন অন্যায় করলাম…যাই হোক…গুদ পোঁদ ভালো করে ধুইয়ে দিয়ে এক প্রকার জোর করেই পরিস্কার করে দিলাম…বলা যায় না যদি কোনো ইনফেক্সন হয়…ঘরে নিয়ে গিয়ে কাকিমা আমাকে আলনা থেকে এক সারি পরিয়ে দিতে অনুরোধ করলো…কারণ কাকিমার একটুও চলার সক্তি নেই…আমি দেখলাম…উনি আরো বেসি অসুস্থ হয়ে পড়তে পারেন…কিছু গরম জিনিস খাওনো দরকার…রান্না ঘরে বেস কিছুটা দুধ ছিল…গরম করতে দিতে কাকিমার কাছে ফিরে আসলাম…কাকিমা সারি তা না জড়ানোর মত কোনো রকমে জড়িয়ে আছেন…পাছা তা একটু একটু লাল…রক্ত বন্ধ হয়ে গেছে কিন্তু ভিসন ব্যথা কারণ কাকিমা পদের দিকে পাস ফিরতেই পারছেন না…মাই দুটো লাল হয়ে আছে খামচে খামচে ধরার জন্য…জিজ্ঞাসা করলাম..কাকিমা ঘরে বোরোলিন আছে ?
কাকিমা না তাকিয়েই বলল “দেখো আলমারির তাকের উপর” আমি মলম তা নিয়ে এসে ৩০ ওয়াটের বাল্ব জালিয়ে কাকিমা কে বললাম ” কাকিমা আমাকে একটু মলম লাগিয়ে দিতে দিন…”
কাকিমা দেখলাম কেঁদে চোখ লাল করে দিয়েছেন..” কিছুই ভালো লাগছে না ..তুমি বাড়ি যাও…আমার মরে যেতে ইচ্ছা ..” আমি কথা সুনে ভিসন ভয় পেয়ে গেলাম…কি করি..কাকিমা সত্যি যদি সুইসাইড করে..হটাথ চট করে বুদ্ধি খেলে গেল…” কাকিমা যা হয়েছে সব ভুলে সাগরের জন্য আপনাকে বেচে থাকতে হবে…এক বার ভাবুন যদি আপনি চলে যান তাহলে ওরা সাগরের কি হাল করবে…?” ওরা কি ৫ লাখ টাকা ছেড়ে দেবে” দেখলাম মন্ত্রের মত কাজ হলো…কাকিমা ভয়ানক ভয় পেয়ে বললেন ..নাহ নাহ সুভ আমায় বাচতেই হয়ে…তুমি ঠিক বলেছ..আমি আর ভয় পাব না…ভয় পেয়েই আজ আমার এইই দশা” তুমি আমার পাশে থাকবে ..থাকবে বল সুভ আমায় একটু সাহায্য করবে..” আমি বিগ্গের মত বললাম..কাকিমা আপনার এখন বিশ্রাম দরকার…আপনি বিশ্রাম নিন…আমি পরে এসব …দুধটা রান্না ঘর থেকে এনে গ্লাস এ দিয়ে কাকিমার মাথায় আর গায়ে হাথ বুলিয়ে কপালে চুমু খেয়ে বেরিয়ে আসলাম…ঘরে এসে দেখলাম ঘড়িতে রাত ৩ টে..মা যথারীতি খাবার চাপা দিয়ে পড়ার টাবিলে রেখে গেছেন…কোনো রকমে নাকে মুখে গুঁজে সুয়ে পরলাম..শরীর আর দিচ্ছিল না..
পরদিন ঘুম ভেঙ্গে দেখলাম..দুপুর ১২টা বাজে…মা এসে খেকিয়ে গেল… ” কাজ নেই সারাদিন ঘুমাচ্ছে ” কিন্তু মাকে আর কি বলি যে কাল রাতে আমি কি কাজ করেছি…কোনরকমে মুখ ব্রাশ করে হাথ মুখ ধুয়ে জামা কাপড় পরে হন্ত দন্ত হয়ে সাগরের বাড়ির দিকে গেলুম…মা কে জানানোর দরকার নেই ..তাহলে আবার খেচর খেচর করবে… এদিকে সাগরের বাড়ি গিয়ে দেখি সাগর ওর পড়ার ঘরে বসে মন দিয়ে হোম ওর্ক করছে..সুধর বাসন্তী রঙের একটা নায়িটি পরে আছে…ডাঁসা প্য়ারার মত গোছা মাই…সাগরের চুল গুলো আরবের মাগী দের মত..নাহ কালো না বাদামী…আর সাগরের চোখ ঠিক বাদামিও না আবার কালো না…একটা গজ দাঁত আছে..হাসলে মুখে টোল পরে..
কি গ শুভদা কখন তোমাদের বাড়ি থেকে ঘুরে এসেছি…তুমি ঘুমাচো?? আমার এইই অঙ্ক গুলো কে করে দেবে সুনি…”
আমি জানি মাগির রস কাটা সুরু হয়ে গিয়েছে…চোদানোর ব্যাকুল ইচ্ছা …কিন্তু এখন আমার সময় নেই…আগে দেখতে হবে ওর মা কোথায়…”হ্যান রে তোর মা কোথায় ” ..সাগর ব্যথার সুরে বলল ” মা যেনত কাল কলতলায় পড়ে গিয়ে ভিসন কোমরে চোট পেয়েছে ..আজ ডাক্তারের কাছে গেছে..এখুনি ফিরে আসবে…আসলে আমার ওর মার সাথে দেখা করতেইই দিধা হচ্ছিল…আমি বললাম সাগর বিকেলে এসে তোর সব অঙ্ক করে দেব এখন আমি বাড়ি যাই…আমার অনেক কাজ আছে.. ঘরে এসে স্নান করে বেরোতে হবে ..অনেক কাজ..
” সুভ দা আচ নাকি” নিতিন সপ্তরথী ক্লাব এর ছেলে ..”গৌতম দা তোমায় সন্ধে বেলা দেখা করতে বলেছে…” আমি বললাম যা বলে দিস আমি দেখা করে নেব…”
চোট করে বেরিয়ে গেলুম…কলেজ এ অনেক কাজ …সকাল থেকে দুটো ক্লাস মিস হয়ে গেছে..প্রাক্টিকাল করতেই হবে…না হলে ঘোষ হারামি প্রফেস্সর নাম্বার দেবে না….যা হোক কলেজের দিকে দৌড় লাগলাম..মনে সান্তনা রইলো যে কোনো অঘটন ঘটে নি..(চলবে)
পরের আপ ডেট এ আমার মাসির মেয়ে মিমি আর সাগর এক সাথে…চরম ….
আমাকে উত্সাহ দিন প্লিস ..কলেজ থেকে বাড়ি ফিরে দেখি ন মাসি এসেছে …সব থেকে Choto বলে আমরা ওনাকে ন মাসি বলেই ডাকি.. আমার এখনো অনেক কাজ বাকি…গৌতাম্দার সাথে দেখা করেই সাগর কে পরাতে যেতে হবে..আমার ভিতর বাসনার পিশাচ তা আমাকে কুরে কুরে খাচ্ছে…রাস্তায় সুন্দরী মহিলা দেখলেই আমি তাকে উলঙ্গ কল্পনা করে ফেলছি…এহেন অবস্তায় আমায় মন সুধুই সাগর আর সাগরের মার দিকে পরে আছে…ওরা আমার কাছে পার্মান্যান্ট যোগাড়…..সাগরের মাকে পেলেইই সাগর কে পাব যখন খুসি…তাড়া তাড়ি জামা কাপড় বদলে মুখ হাথ ধুয়ে আমার ঘরে আসতেই দেখি মিমি আমার বই পত্র ঘাটা ঘাটি করছে…
মনের ভিতর ধক করে উঠলো…কারণ দিন তিনেক আগে কিছু চটি বই আমার বইয়ের থাক এ বইয়ের ফাঁকে ফাঁকে লুকিয়ে রেখেছি..যদি মিমির হাতে পড়ে যায় তাহলেই সর্ব্বনাশ…তার পর যদি ওহ মা কে বা মাসি কে চটি বইয়ের কথা বলে তাহলে বাবা আমাকে ঘর থেকে বার করে দেবে…পর্দা আড়াল করে মিমি কে লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম…মাসির মেয়ে তাই এতদিন ভালো করে নজর পড়ে নি…১৪ বছর পুরো করে পনের তে পা দিয়েছে মিমি…সাবলীল তার কথা…একটু জেদী..কোচকানো বিনুনি করা চুল…একটু ফোলা ফোলা পান পাতার মত মুখ…ফর্সা আর সুন্দরী-ও বটে…ভাবনা ভেঙ্গে গেল…মিমি মাসির মেয়ে …এ আমি কি চিন্তা করছি…মনের উপর সংযম রইলো না…ন্যাস্পাতির মত মাই… স্কার্ট পড়ে বসে আছে…আমার বিছানায়…পা দুটো ছড়ানো..মেয়েরা রজবতী হলে পায়ের এক অদ্ভূত পরিবর্তন হয়…মিমির পা ঠিক সেই রকম…হালকা লোমে ঢাকা…যৌনাঙ্গে লোম নিশ্চয়ই হয়েছে একটু একটু…কানের পাস দিয়ে সুন্দর লতি নেমে এসেছে…মিমির সব থেকে আকর্ষনীয় হলো মিমির চোখ..হালকা ভাষা ভাষা ….দেখলেই মনে হয় আমায় দাও আরো দাও….হাতের গড়ন ঠিক কুমোরটুলির প্রতিমার মতন….
চমকে উঠেই দেখি ওরি হাথে চটি বইগুলো….একটা বাংলা চটি গল্পের বই আরেকটা বিদেশী ছবির বই ধর্মতলা থেকে ৪৫ টাকা দিয়ে কেনা….আমার নিস্তার নেই…কাছে গিয়ে বারণ করার স্পর্ধা নেই…কিন্তু যা দেখলাম তাতে আমার মনে একটা আসার প্রদীপ ঝপ করে জলে উঠলো…মিমি বাংলা বইটা নিয়ে নিজের বুকে লুকিয়ে নিল..আর ছবির বইটা যথা স্থানে রেখে ভালো মেয়ের মত চুপটি করে আমার পেন স্ট্যান্ড নিয়ে খেলতে লাগলো… আমি ওকে দেখিনি এমন ভাব করে….গলা খাকারি দিয়ে ঘরে ঢুকলাম …মিমি যেন কিছুই জানে না…আমাকে দেখে এক গাল হেঁসে বলল..” দাদা কখন থেকে তোর জন্য বসে আছি…” তুই এত দেরী করে কলেজ থেকে আসলি….” আমার এবার গরমের ছুটি পড়ে গেছে ৭ দিন থাকব…অনেক মজা হবে…”
আমি বললাম..”মিমি রে আজ অনেক কাজ ..রাতে এসে কথা হবে…আমার আবার টুসান আছে…” মনে মনে বললাম…মিমি একবার যখন আমার চোখে পড়েছিস তোর মধু আমি চাটবো…আগে চটি পড়ে গরম হয়ে নে..”
হন্তদন্ত হয়ে গেলাম গৌতাম্দার কাছে…ভিসন ভালো আর অমায়ক মানুষ…লোকের উপকার করেন…মন্ত্রী থেকে সান্ত্রী লেবেলে অনার ভিসন নাম…আমাকে দেখেইই একটা চিয়ার এগিয়ে ক্লাব রুমে যারা ছিল তাদের বাইরে চলে যেতে বললেন…দেখলাম নরেন পোদ্দার…বিক্রম সেঠ…আর ঘোষ ব্রাদার্স এর মত নামী দামী লোক রা বসে আছে…ওদের সামনে বিষয়টা নিয়ে আলোচনা করতে দিধা বোধ হচ্ছিল… গৌতম দা বললেন ভয় নেই সুভ তুমি নির্ভয়ে বলতে পারো …
আমি গৌতম-দা কে হরেনের সাথে গোপা কাকিমার টাকার ব্যাপারটা বললাম…আর এও বললাম যে হরেন ধমকি দিছে…দেন আর কালু কে প্রায়িই সাগরদের বাড়িতে পাঠায়….যৌন অত্যাচার এর কথাটা লুকিয়ে রাখলুম… সবাই সুনে ব্যাপারটা বুঝে বলল কোনো ভয় নেই…টাকা তাকে মিটিয়ে দিতেই হবে সেটা আইন-এ বলে…কিন্তু তার জন্য হরেন কে প্যাচে না ফেলতে পারলে…হরেন সোজা কথার লোক না..হরেন কে দেখে আমরাও সমঝে চলি…গুন্ডা বদমাইসদের কি বিশ্বাস…সবাই আমাকে ব্যাপারটা গোপন রাখার আর সাহায্য করার প্রতিশ্রুতি দিলেন…
যথারীতি সাগরের বাড়ি এসে পৌছালাম দেখি কাকিমা আগের মতই ভিসন বিসন্ন …কিন্তু তার শরীরে বা মুখে আগের দিনের রাতের কোনো ছবি নেই…শান্ত …কিন্তু ভিসন চিন্তিত…সাগর হাথ ধরে টেনে ওর বিছানাতে বসিয়ে বই খাতা আনতে গেল…আমার মনে মাদোনার গানের মত বিট হচ্ছে…ভিতরের পশুটা সাগরকে চেখে দেখতে চাইছে…সত্যি সাগর মার মত কিনা… আমি কাকিমা কে ঘরে গিয়ে জিজ্ঞাসা করলাম কেমন আছেন…উনি বললেন একটু ভালো…সাগর কে চেচিয়ে বললাম..”তুই বই নিয়ে বসে পড়া আরম্ভ কর…আমি মার সাথে কিছু জরুরি কথা বলে আসছি…”
কাকিমার সামনে বিছানায় বসে আসতে আসতে বললাম “কাকিমা ক্লাব এ গৌতম দা কে খবর দিয়েছি..হরেনের টাকা আর অত্যাচারের ব্যাপারে…” কাকিমা ধরফর করে উঠে বলেন “কালকের কথা বলে দিয়েছ”..আমি বললাম না সেটা বলি নি..কিন্তু দেন আর কালু যে আপনাকে এসে এসে বিরক্ত করছে তার কথা বলেছি…ক্লাব এই ব্যাপারে আপনার পাশে দাঁড়াবে..অনেক বড় লোকেরা ছিলেন…আপনার ভয় নে….”
কাকিমা কিছু না বলে আমায় জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বললেন “সুভ তুমি যে আমার বিপদে কি সাহায্য করছ তা তুমি জানো না..আমি তোমার কাছে কি ভাবে ধন্যবাদ জানাব…” আমি স্বপন কেও বলেছি…কিন্তু আমার তো এখানে কেউ নেই…যে আমার পাশে দাঁড়াবে এই দুর্দিনে…স্বপন সংসারী মানুস…তার উপর অল্প ইনকাম …ও আমার জন্য একটা নার্সে বা আয়ার কাজ দেখছে…আমায় করে খেতে হবে…আমি সঙ্গে সঙ্গে পকেট থেকে ২০০ টাকা বার করে দিয়ে বললাম..আপনি খরচা করুন…এটা আমার জমানো টাকা…উনি বললেন..না সুভ এ টাকা আমি কিছুতেই নিতে পারি না…”আমি এক প্রকার জোর করে গুঁজে দিলুম…সাগরের পরনে আজ চুরিদার …পানজাবি কাট …আমি আগে থেকেই গরম হয়ে আছি ..কাকিমা অসুস্থ ..তাই সাগরের ঘরে আসার সম্ভবনা নেই…সগরের চোখমুখ জলজল করছে…অজানা শিহরণের জন্য …আমি দেরী না করে বিজ্ঞান এর বই নিজে কাকিমা কে শুনিয়ে শুনিয়ে সাগর কে পড়ানো সুরু করলাম.. আর এমন প্রশ্ন ধরতে লাগলাম যা সাগর পড়েনি…দু চারটে প্রশ্ন করার পর কাকিমা কে অভিযোগের গলায় বললাম “কাকিমা দেখুন সাগর পড়ায় মন দিচ্ছে না…”
কাকিমার পজিশন জানা দরকার.. কাকিমা জবাব দিলেন..”দাও না দু চার ঘা ..মেয়েটাকে নিয়ে যে কি জালায় পরেছি..” আজকে ভালো করে দাও তো..”
আমি মনে মনে হেঁসে সাগরের দিকে রাগ করে বললাম..”তুমি পড়া করনি কেন…”
সাগর আদুরে গলায় বলল “বারে এত শক্ত শক্ত প্রশ্ন কি করে পারব…” আমি সাগরের গাল তা দু আঙ্গুলে নিয়ে একটু টিপে দিলাম..” এক হাতের বাহু নিয়ে একটু কাছে টেনে নিলাম..সাগর আমার ইশারা বুঝে আমার কাছে সরে এসে বসলো….এখন সাগরের যে কোনো জায়গা আমি হাথ দিয়ে ধরতে বা ছুতে পারব…এইই ভাবে পড়ানোর ছলে আমি একটু একটু করে সাগরকে গরম করার চেষ্টা চালিয়ে যেতে থাকলাম..মিনিট ১০ পর কাকিমা কে আমার বললাম “কাকিমা আজ কিন্তু আপনি চা করবেন না…আমি চা খাব না…” ..কাকিমা বললেন “না সুভ আজ আমার উঠে দাঁড়ানোর শক্তি নেই..”
চা বাকি থাক পড়ে খাইয়ে দেব “
আমার মন খুসি তে নেচে উঠলো…আলতো করে পেন্সিল নিয়ে সাগরের ঠোটের চারপাশে বুলাতে লাগলাম..আর জোরে জোরে বলতে লাগলাম..”ভৌত বিজ্ঞানের পড়া গুলো রইলো পরেরদিন পড়া না করলে আমি কিন্তু আর পড়াব না..” আমার গলা কামের তাড়নায় কেঁপে কেঁপে উঠছে..তাই কাকিমার সন্দেহ হতে পারে…বললাম..”অঙ্ক নিয়ে বস…” কথা কম আর কাজ বেসি…
সাগর আমার বাঁধা মাগী হয়ে গেছে মনে হচ্ছে…আমার হাতটা শরীরে পাবার জন্য চঞ্চল হয়ে উঠেছে …অঙ্কের বই নিয়ে একটা পাতা খুলে কিছু অঙ্ক করতে দিলাম..জানি ওর একটুও পড়ার দিকে মন নেই…তাই সব অঙ্ক গুলি ভুল করতে লাগলো..আর একেকটা ভুলের সুযোগে সাগরকে কখনো হাত দিয়ে গলায় বা মুখে বা চিবুকে বা পিঠে হালকা হালকা চিমটি কাটতে সুরু করলাম…সাগরের হাথ কাঁপছে..মাঝে মাঝেই হ্যান্ড রাইটিং খারাপ হয়ে যাচ্ছে…আমি সাগরকে আজ চরম কম তাড়নায় ভাসিয়ে নিয়ে যাব…যাতে ওহ নিজেকে পুরো পুরি আমার হাথে সপে দেয়…
আবার জোরে বললাম…”এই অঙ্ক তা এই ভাবে করতে হয়…বলে খাতা নেবার ছলে দান হাতের কুনুই দিয়ে ওর বা দিকের মাই তা আলতো করে রগড়ে দিলাম…আগের দিন চুমু খেয়েছি কিন্তু মাগী এখনো বাড়ার স্বাদ নেয় নি…হটাথ করে বেসি কিছু করতে গিয়ে হিতে বিপরীত না হয়…তাই আমায় খুব সাবধানেই এগোতে হবে…
অঙ্ক করে দিয়ে এবার নরম মাখনের মত ঘাড়ে আমার আঙ্গুল দিয়ে একটু বিলি কেটে দিলাম…দেখলাম ওহ শিউরে উঠলো….আমি মনে মনে বুঝে নিলাম যে ওহ এবার হিট খাচ্ছে ..”এই অঙ্কটা কর..”
এটা আগে দুবার করে দিয়েছি..পরের টার্ম এ এটা আসবে পরীক্ষায় ..” বলেই সাগরের গালে পেন্সিলতা বুলাতে লাগলাম….ভ্রু দিয়ে আসতে আসতে নামিয়ে নাকের পাস দিয়ে দুটো গোলাপী থট আঁকতে লাগলাম পেন্সিল দিয়ে…সাগর মাথা উচু করে রাখতে পারছে না…মাথা নামিয়ে নিয়ে হাথে পেনটা নিয়ে চোখ বন্ধ করে বসে আছে…আমি এ সুযোগ হারাতে চাই না…হাত দিয়ে ঘাড় তা টেনে সোজা ঠোটে ঠোট চালান করে দিলাম… কি অপূর্ব স্বাদ…যারা কুমারী মেয়েদের ঠোট চুসেছেন তারা জানেন কি অদ্ভূত লাগে…মিনিট দুই চুসে ছেড়ে দিতে হলো…কারণ এক নাগারে নিস্তব্ধ থাকলে কাকিমার সন্ধেহ হতে পারে…এদিকে চুমু খাবার সময় সাগরের কমলালেবুর মত মাই জোড়া আমার বুকে টাচ করেছে.. ফিলিং যেন বাচ্ছাদের রবার ডুস বলের মত..নরম আর শক্ত…ওর বুকে কারোর হাত পড়ে নি…কমে পাগল হয়ে অন্য দিকে মুখ ফিরিয়ে বসে আছে…” পরের অঙ্ক কর…. এই অঙ্কে একটা স্টেপ মিস করেছ… ১ ১/২ নম্বর কেটে যেতে পারে…তোমাকে আরো সচেতন হয়ে যেতে হবে…”
সাগর কি স্টেপ মিস করেছে জানি কিন্তু আমি স্টেপ মিস করলে ওদের বাড়ির রাস্তা বন্ধ হয়ে যাবে…তাই…সাগর কে বললাম “একটু জল নিয়ে আয়..”
এই ব্রেক তা পেয়ে সাগর একটু নরমাল হতে পারবে…সাগর বেসি এবনরমাল হলে আমার ধরা পড়ে যাবার চান্স আছে …
এক গ্লাস জল নিয়ে হাথ দুটো জড়ো করে পেটের কাছে নামিয়ে রেখে অন্য দিকে তাকিয়ে দাঁড়িয়ে রইলো…আমি জল খেয়ে গলা ভিজিয়ে নিলাম…এসেছি এক ঘন্টা হয়ে গেছে..বিশেষ কিছু সুবিধা করে উঠতে পারিনি…একটু মধু চাক ভেঙ্গে খেতে না পারলে রাত্রে খেচা হবে না…কারণ আজ আবার মিমি এসেছে..হয়ত আমারি ঘরে মাসি মিমি কে নিয়ে সুতে চাইবে…সময় অপচয় করে লাভ নেই…খালি গ্লাস দিয়ে সাগর কে বললাম তাড়া তাড়ি কর..অনেক অঙ্ক বাকি…আমার বাড়া শক্ত হয়ে দাঁড়িয়ে লাফাচ্ছে …টয়লেটে গিয়ে জাঙ্গিয়া সাইজ না করলে বেসিক্ষণ বসা যাবে না…সাগর কে বসতে বলে কাকিমার ঘর হয়ে বাথ রমে গেলুম…দেখলুম কাকিমা এখনো বিছানায় পড়ে ককাচ্ছে…ব্যথা কমে নি…স্বাভাবিক ..কাল রাতে যে ভাবে কাকিমার পোঁদ ফাটিয়েছে ৭ দিনের আগে সারবে বলে মনে হয় না…ভালো করে সাইজ করে এসে কাকিমার সামনে দাঁড়িয়ে খুব আসতে আসতে বললাম কাকিমা ” একটু গরম নুন জলের সেক নিন… ব্যথা কমে যাবে…” কাকিমা না তাকিয়েই বলল ” না সুভ তুমি জানো না এ ব্যথা এক দিনে সারার নয়…ডাক্তার ১২ দিনের অসুধ দিয়েছে…” আমি বললাম “আপনি বিশ্রাম নিন… আমি আর ৪৫ মিনিট পড়িয়ে চলে যাব.. রান্না কে করবে…” কাকিমা বললেন “সাগর করে রেখেছে ..একটু খেয়ে নেব..” চাদর তা একটু আমার গায়ে চড়িয়ে দেবে? আমি বললাম “হ্যান হ্যান …” চাদর চরাতে গিয়ে দেখি কাকিমা ফিন ফিনে একটা সারি পড়ে ভিতরে সায়া বা ব্লাউস নেই…পোঁদের জায়গায় একটা হট ব্যাগ বসানো… …ডবগা পোঁদ দেখে বাড়া আবার চীন চীন করে উঠলো…
ফিরে এসে সাগর কে নিয়ে বসলাম ফিনিসিং দেব বলে…সাগরের চোখ মুখ স্বাভাবিক হয়েছে কিন্তু মনে কামানল এ দাউ দাউ করে জলছে… এবার সাগর আমার গা ঘেসে বসলো না।আমি মনে মনে বিরক্ত হলেও বুঝলাম যে ওর মনে একটা অজানা ভয় উকি মারছে… ওর ভয়টা কাটিয়ে দেয়া দরকার…না হলে আমার কাজ সহজ হবে না…সাগর কে বললাম সাগর এই অঙ্ক গুলো করে নে তাড়া তাড়ি …বলে বইয়ে দাগ দিয়ে দিলাম পেন্সিল দিয়ে..সাগর আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে বই নিজে এক মনে অঙ্ক করতে আরম্ভ করলো..সাগর আমার হাথের নাগালে থাকলেও খুব বেসি কাছেও নেই তাই আমার একটু অসুবিধা হবে…আমি ইশারায় কাছে এসে আমার দান পাশে আগের মত পজিসনে বসতে বললাম..সাগর নিরুপায় হয়ে মুখ ভেন্গিয়ে আমার হাতে খুব জোরে একটা চিমটি কাটল…এরকম হাবভাব করলে মেয়েরা ছেলে দের চায়…অনেক কষ্টে নিজের কষ্ট সামলে নিয়ে সাগর কে বললাম..”তাড়াতাড়ি…আমায় বাড়ি যেতে হবে…”
সাগর এখন আমার পাশে বসে ….আমি সুযোগ নিয়ে সাহস করে ওর গলায় আঙ্গুল দিয়ে বিলি কাটতে লাগলাম..দু তিন মিনিটে ওহ আমার আঙ্গুল সরিয়ে দিল…আমি এবার ডান হাত নিয়ে ওর বা দিকের হাত এমন ভাবে ধরলাম যাতে ওর বা পাশের মাই তা আমার আঙ্গুলে লাগে…আর তর্জনী দিয়ে মাইয়ের উপর বোলাতে লাগলাম…দেখলাম ওহ নিরুত্তর…দেরী না করে আঙ্গুল টা ওর জামার উপর দিয়েই বোঁটা ছোয়ার চেষ্টা করতে লাগলাম…ওহ অঙ্ক করার মত পরিস্তিথি তে নেই…আমি সমানে ওর মাই এর উপর আঙ্গুল বুলিয়ে যাচ্ছিই…বোঝা যাছে ওর বুকটা ওঠা নামা করছে…আর মাই সক্ত হয়ে যাচ্ছে আসতে আসতে…বা হাতের আঙ্গুল দিয়ে ওর ঠোট টা সির সিরি দিতে সুরু করলাম…কিছুক্ষণের মধ্যেই ও আমার বুকে মাথা এলিয়ে দিল…ওর হিট উঠে গেছে…এখন আমি যা চাই করতে পারি…” না এই অঙ্ক টা এমন করলে হবে না… ” একটু আওয়াজ করে ঠেলে ওকে আমার ঠিক সামনে বই খাতার উপর সুইয়ে দিলাম…পা দুটো নামানো নিচে খাট থেকে..আমি বাবু হয়ে ওর সামনে বসে…
“তোমার স্কিল তা আলজেবরা তে আরো ভালো করতে হবে..” বলে মুখ নামিয়ে ঠোট দুটো চুষতে লাগলাম…ও ওর হাথ দুটো দিয়ে সুয়ে আমার গলা জড়িয়ে ধরল…..মধুর চাকে হাত পড়ে গেছে..মধু তো পাবই..আনন্দে মন আনচান করছে…দেরী নাহ করে “এই ভাবে করতে হবে” বলে ওর চুরিদার এর নিচে দিয়ে মাই এ হাত ঢুকিয়ে দিলাম…মাই এ হাথ পরতেই ওর পা দুটো কেপে কেপে উঠলো..ফোনস ফোনস করে জোরে নিশ্বাস পরছে..কাকিমা বুঝে যেতে পারে….তাই ইশারায় ওকে শান্ত হতে বললাম…টেপ জামা পরে থাকায় টেপ জামার ইলাস্টিক সরাতে বেসি কষ্ট হলো না….
” না না তুমি পারছ না…আগে দেখিয়েছি যে ভাবে সে ভাবে স্টেপ বাই স্টেপ করতে হবে…” কাকিমা কে শোনানোর জন্য বললাম…সাগর চোখ বন্ধ করে হাত দিয়ে চোখের উপর রেখে দিয়ে আমার সামনে সুয়ে আছে..আমার সামনে আপেলের মত লাল লাল মাই…কিন্তু জামার ভিতরে…মোলায়েম পেটে হাত বুলাতে বুলাতে ও ঝটকা মেরে উঠলো….মনে হলো আমি যাই করি তার জন্য সাগর নিজেকে প্রস্তুত করে রেখেছে…সাহস করে…” হান ঠিক এই ভাবে…a2 +b2 =1 ধরে ভাগ দাও দু দিকে…” বলেই ফট করে চুরিদার গুটিয়ে টেপ জামা সমেত গলার উপর উঠিয়ে দিলাম…গোল নিটল মাই।.মাই এর চামড়ায় পদ্ম কাটার মত লোম গুলো খাড়া হয়ে আছে….বোঁটা দুটো গোলাপী…বোঁটার চার দিকে হালকা খয়েরি বৃত্ত ……..লোমকূপ গুলো চেগে রয়েছে…থাকতে না পেরে একটা মাই হাতে চটকাতে চটকাতে আরেকটা মাই মুখে নিয়ে জিভ টা বোঁটার চারদিকে বোলাতে থাকলাম…ও আমাকে প্রাণ পন কল্যার এ চেপে ধরে দু হাতে টেনে নিল ..আর পা দুটো যতদুর সম্ভব দু দিকে ফাক করে দিল….আমি আমার আঙ্গুল গুলো সযত্নে ওর নাভির চার পাশে বোলাতে লাগলাম…ওর পেট টা থেকে থেকে কেপে কেপে উঠছিল আর নামছিল….এবার আমার হাত আমার বাধা মানছিল না….” তাহলে এই দুটো বাড়ির জন্য থাক….কেমিস্ট্রি এর ফর্মুল্লা মনে আছে তো”…কোনো রকমে বলে….এক হাথ দিয়ে দু তিনটে বই নাড়িয়ে আওয়াজ করলাম…পুরো ডাঁসা মাই গুলো চটকাতে সুরু করলাম…সাগর আমার কানের কাছে উঠে এসে আসতে আসতে বলল…” ছেড়ে দাও…আমি আর পারছি না…আমার শরীরটা কেমন করছে…” আমি থামিয়ে দিয়ে মুখে মুখ তা ঢুকিয়ে চুষতে লাগলাম…আর মাই গুলো চটকাতে লাগলাম…যাতে ওর ব্যথা না লাগে আর আনন্দ পায়…সাগর মাই টেপা খেয়ে পা দুটো মাঝে মাঝে ছড়িয়ে দিচ্ছিল…….হটাথ খেয়াল করলাম…পর্দার আড়াল থেকে কিছু সরে গেল…ঝট করে নিজেকে সাগরের কাছে থেকে সরিয়ে উঠে পরলাম ..সাগর সাথে সাথে টেপ জামা নামিয়ে নিজেকে ধাতস্ত করে ভালো মেয়ের মত জড়ানো গলায় জিজ্ঞাসা করলো “কাল কি তোমার বাড়িতে যাব বিকেলে…” আমি বললাম বিকেলে না সন্ধে বেলা আসিস….নিজেকে কনফার্ম করার জন্য কাকিমার ঘরে গিয়ে দেখলুম কাকিমা ঘুমাচ্ছে…অস্সস্ত হয়ে বাড়ির পথে হাঁটা দিলাম…
এদিকে বাড়িতে মিমি আমার চটি বই চুরি করেছে…নতুন উত্তেজনা, আজ আমি রাজা উজির …প্রফুল্ল মনে বাড়ি এসে পৌছলাম.. সাগর এবার আমার হাতের মুঠোয়….সুযোগ নিয়ে সাগর কে জমিয়ে চুদতে হবে…. কিন্তু এটাও দেখতে হবে চুরি করে মিমি চটি বই টা পড়ে কিনা… বাড়ি ফিরতেই মাসি বলল ” সুভ তুই অনেক বড় হয়ে গেছিস না” আবার বুকের ভিতর তা ধক ধক করে উঠলো…মিমি মাসি কে বইটা দেখিয়ে দেয়নি তো…” আমতা আমতা করে বললাম না তো মাসি …কেন কি হয়েছে…”
“সকাল বেলা বেরিয়েছিস ফিরলি রাত ৯ টায়…”
“নাগো মাসি আজ অনেক জায়গায় যেতে হলো…”
মা মাসির দিকে মুচকি হেসে বলল ” ছেড়ে দে ওর এখন অনেক কাজ…”আমি ওদের ব্যঙ্গ বুঝতে পারলাম না…ঘরে এসে নিকার পড়ে নিয়ে বাথরমে হাথ মুখ ধুতে গেলাম… ঘরে ফিরে এসে দেখি মিমি বসে আছে…মিমি অভিমানের সুরে বলল “তুমি কি তুমি একটা যাতা .. ভাবলাম তোমার সাথে দাবা খেলব…” মিমি ভালো দাবা খেলতে পারে…আর আমাকে হারিয়ে ভিসন মজা পায়…কিন্তু আমি তো অন্য দাবার চাল মাথায় রেখে বসে আছি..তাই ওর দাবার কথা মাথায় ঢুকবে না…ফ্রেশ হয়ে বললাম যা দাবা নিয়ে আয় ..
ঘড়িতে ৯:১৫ বাজে..মিমি খুব পাকা মেয়ে…খুব সাবধানে চলতে হবে..ওর কাছে আমার চটি বই…ধরা পড়ে গেলে বিপদ হতে পারে…ওকে খুসি করে চলাটাই বুধ্হিমানের কাজ.. খেলতে খেলতে ওর গেঞ্জি র ফাক দিয়ে ন্যাস্পাতির মত ফর্সা মায়ের বেস কিছুটা দেখা যাচ্ছিল..আমি এখন নিজেকে ভালো ছেলে থেকে বদলে একটা কামাসক্ত বাজে ছেলে তে পরিনত হবার রাস্তায়…মিমি আমাকে ধমক দিয়ে বলল ” কি দেখছ…তোমার চাল দাও…” আমি থত মত খেয়ে বললাম দিচ্ছি..কিন্তু যা দেব তুই তো খেয়ে নিবি..” তাহলে সেই ভাবে খেল যাতে জিত-তে পারো…আমি মনে মনে বললাম মাগী একবার সুযোগ পেলে তোর গুদে রস কাটিয়ে , রস জাল দিয়ে গুদের গুড় বানাবো… যাই হোক খুনসুটি করে খেলা তা আমি জিতেই গেলাম..মিমি রেগে মেগে মাসি কে গিয়ে নালিশ করলো…মাসি অনেক দিন পর মাকে পেয়েছে তাই এরা একজায়গায় এলে মনের সুখ দুঃখের গল্প করে.. মাসি গা করলো না…মিমি চুপ চাপ বসার ঘরে গিয়ে TV দেখতে লাগলো…বাবা এসে মাকে একটা খারাপ খবর শোনালেন..বাবা কে অফিসের কাজে রাচি যেতে হবে এক সপ্তাহের জন্য…মাসি বাবাকে বললেন ” কি জামাইবাবু মতে একটা সপ্তাহের জন্য আসা তাও আসলাম দের বছর পর আর আপনি থাকবেন না…মেস্সো অবস্য ৩ দিন পরেই আসবেন ধানবাদ থেকে… মেসো GSI তে চাকরি করেন. বাবা বললেন দেখো অফিস অফিসের জায়গায়..আমি নিরুপায় না হলে হয়ত যেতাম না..তবে আমি ৩ দিনের মধ্যে কাজ সেরে ৪ দিনের দিন চলে আসব …এই টুকু কথা দিতে পারি..
মাসি বাধ্য হয়ে রাজি হয়ে গেল…আমি মিমির সাথে একটু ফস্টি নস্টি করার জন্য মিমির পাশে বসলাম..বাবার বা মাসির চোখ এড়িয়ে মিমিকে চিমটি কাট-তে সুরু করলাম..মিমি ভীষন রেগে আছে ..আমার সাথে কথা বলছে না…আমি জানি মাগির কোথায় ব্যথা…আমি আর বেশি পাত্তা দিলাম না…আমার হাথে আরেকটা মাগী আছে কাজ চালানোর জন্য. সবাই মিলে খাব দাব করে ঘরে গিয়ে ক্যাসেট চালিয়ে একটু গান সুনতে লাগলাম…দেখলাম মিমি হাজির…ও বুঝে গেছে যে আমিও রেগে গেছি ….”সরি” দেখি মিমি ঠোট ফুলিয়ে আমাকে সরি বলে চলে যাছে…আমি তাড়া তাড়ি ওর হাথ ধরে আমার কাম্বিস খাতে বসলাম..ও কাম্বিস খাটে বসে নি তাই বসতেই লাফিয়ে কাটে উল্টে গেল….একটা ফ্রক পরে আছে…ভিতরে পিঙ্ক পান্টি…উল্টে যেতেই আমার চোখের কেমেরায় আমি টপ টপ করে ওর পাছা আর থাই এর কিছু ফটো তুলে রাখলাম…তাড়া তাড়ি নিজেকে ঠিক করে নিয়ে বলল কাল তো কলেজ ছুটি চল না গঙ্গার পারে যাই…সেই মন্দির -এ …অনেক দিন আগে মিমির এসেছিল আমাদের বাড়ি…আমাদের বাড়ি থেকে গঙ্গার ঘাট হেঁটে ৩ মিনিটে পৌছানো যায়…সেখান থেকে মিনিট দশেক খেয়া চরে ওপারে গেলে দেগঙ্গার ঘাট বলে একটা জায়গা আছে…ওখানেই বরশিব মন্দির…পাল রাজাদের আমলের তৈরী অনেক দিনের পুরনো মন্দির…কাল ছুটি আর সাগর সন্ধ্যে বেলা আসবে তাই মিমির সাথে মন্দিরে গেলে মন্দ হয় না..পর দিন মা মাসি এক সাথে বলল “বিকেলে আমরা ছোটো মামার বাড়ি যাব…তোরা সকাল সকাল মন্দির থেকে ঘুরে আয় ..”
আমি মিমি কে সকাল বেলায় তৈরী হয়ে নিতে বললাম।মিমি একটা স্কিন ফিট গেঞ্জি আর জিন্স পড়ল… অর ন্যাস্পাতির মত মাই গুলো ব্রেসিয়ারের কাপ এ ফুলে ফুলে উঠেছে. যেহেতু মন্দিরে যাব তাই খারাব চিন্তা করলাম না…মিমি কে সাথে নিয়ে বেরিয়ে পরলাম গঙ্গার ঘাটের দিকে…পথে সাগরের সাথে দেখা…সাগর মিমির ভালো বন্ধু…আমাকে মিমির সাথে দেখে একটু হিংসে হলো মনে হয়…মিমি কে জিজ্ঞাসা করলো “কিরে তোরা কবে এলি..” মিমি বলল “এই তো গত পরশু সন্ধ্যেবেলা …”এইই আসিস না মাসির বাড়ি ভীষণ মজা হবে কিন্তু”…সাগর উত্তর দিল “হ্যা সুভদার কাছে আজি বিকেলে পড়া আছে…যাব খন..” আমি মুচকি হেঁসে এগিয়ে গেলাম…মন্দিরে সকালে খুব ভিড় হয় আর শিবের মাথায় জল দিয়ে ভৈরব বাবার মন্দিরে অনেক ভক্ত জমা হয় লাইন দিয়ে…” খেয়া পারে গিয়ে ২ টাকা দিয়ে একটা ভালো খেয়া তে উঠলাম..অনেক দোকানি হাটুরে আর কাচ্ছা বাচ্ছা নিয়ে জনা ৬০ লোক হবে…এটাই কম পথ তাই গঙ্গার পাড়ের দূর দূর গাঁ থেকে লোক জন আমাদের মেখলিগঞ্জ এ আসে..দেগঙ্গা ঘাটে নৌকা ঠেকিয়ে মাঝি আমাদের নেমে যেতে ইশারা করলো…বাকিরা দেগঙ্গা বাজারের ঘাটে নামবে..মিমির দিকে কিছু কিছু ছেলে হা করে তাকিয়ে ছিল ..আমার বুঝতে দেরী হলো না যে মিমি বেশ বড় হয়ে গেছে…অর পাছাটা বেশ ভরাট ভরাট হয়েছে..হাত চলা কামুকি চাল -এ ভরা…দেখতে খানিকটা ‘বউ কথা কউ’ এর মৌরির মত… তাড়াতাড়ি লাইন-এ দাঁড়িয়ে এক ঘটি দুধ ফুল বেলপাতা আর ফল কিনে নিয়ে মন্দিরের লাইন দাড়িয়ে পরলাম…প্রায় ৮০-৯০ জনের পরে আমাদের লাইন তাও বেসি সময় লাগবে না… অন্য দিন কখনো কখনো ২০০ বা ৩০০ ছাড়িয়ে যায়…আমার সামনে মিমি আর আমি মিমির পিছনে…লোক জনের ধাক্কায় প্রায়ই আমার বাড়া মিমির পিছনে গিয়ে লাগছে…ভগবানের সামনে কোনো পাপ কাজ করতে নেই ..আবার থাকতেও পারছি না…এই ভাবেই ভগবানের কাছে ক্ষমা চেয়ে কোনো রকম পুজো করে বেরিয়ে আসলাম..মিমি নিজেই বায়না ধরল শুভদা চল না নদীর চরের ওদিকটা দিয়ে যাই…আমার মনে মনে প্লান সেরকমই ছিল…নদীর চরটা প্রায় ৩-৪ কিলোমিটার হবে…আর সকালের দিকে আবহাওয়া ঠান্ডা লোক জন একেবারেই থাকে না…সুধু মেয়েরা সচ করতে আসে ওই দিকটায়..মিমি কে নিয়ে চর দিয়ে হাটা সুরু করলাম..৯:৩০ বাজে এর পর চড়া রোদ পড়বে..কম করে ১ ঘন্টা লাগবে..নির্জনে মিমি কে নিয়ে আসার কারণ যেটা পাঠক রা অনুমান করছেন তা কিন্তু নয়… বেশ কিছুক্ষণ গিয়ে মিমির হাত ধরলাম..
কিরে কাল আমার ঘর থেকে কি চুরি করেছিস..” মিমি ভূত দেখার মত চমকে উঠলো…” আমি কি কি …কই কই ..না তো ” ওর কথার ভঙ্গিতে বোঝা গেল ও খুব নার্ভাস হয়ে পড়েছে… মিমি আমাকে আঘাত করার আগে যদি আমি মিমি কে আঘাত করে দি তাহলে আমার ক্ষতি নেই বরঞ্চ লাভ বেশী..এসব আগেই ভেবে রেখেছি…ওর বয়স কম অভিজ্ঞতা কম তাই আমার জাল থেকে বেরোতে পারবে না..” আমি দেখলাম…তুই আমার রাক থেকে বই নিযে বুকে লুকিয়ে নিলি…” মিমি হালকা হেসে কাঁপা কাঁপা গলায় বলল না সেই দার্জিলিং এর ফোটো মনে আছে সেটাই নিলাম..তুমি আমি পাহাড়ে খেলছি সেই ফোটোটা ..”…ওযে মিথা বলছে সে আমি জানি…ওকে আরো ভয় পাইয়ে দেবার জন্য বললাম ..”ঠিক আছে মাসির সামনে ফোটোটা এনে আমায় দেখাস তো…মা কেও বলব যে তুই ওই ফোটো নিবি.” শুভদা “তুমি এরম করছ কেন”…বলে এক হাতে আমার হাতটা জড়িয়ে নিল..কিন্তু আমি তো ভালো ছেলে না…তাই মিমির দুর্বলতার যতদুর সম্ভব সুযোগ নিতে হবে…আমি সাহস করে বললাম ” জানিস আমি কলেজ-এ যাই আমি বড় হয়ে গেছি ১৮ বছর বয়স ..তোর মোটে ১৪ ক্লাস ৮তে পড়িস….তোর মা যদি জানতে পারে তুই বড়দের সেক্স এর বই লুকিয়ে লুকিয়ে পড়িস তাহলে তোর মা তোকে আস্ত রাখবে ভেবেছিস…” আমি তো বলে দেব মাসি আমি জানি না মিমির কাছ থেকে আমি এই বইটা পেয়েছি… তখন তুই কি করবি…”
মিমি পাংসু মুখে আমার দিকে তাকালো…ভয়ে একদম সাদা হয়ে গেছে..আমার দিকে ছল ছল চোখ-এ জিজ্ঞাসা করলো…”তুমি মাকে বলে দেবে” হাঁ বলে দিতে পারি যদি আমার কথা না সুনিস…” খুব আগ্রহের সাথে জিজ্ঞাসা করলো “কি সুনতে হবে”
সেটা পরে জানিয়ে দেব..তার আগে আমায় বল তো তুই বইটা নিয়ে কি করলি…” মিমি মুখ নামিয়ে লজ্জায় লাল হয়ে গেল…আমি বললাম ” দেখ আমি জানি তুই বইটা কি করেছিস আমাকে না বললেও তুই কি করেছিস বই টা নিয়ে সেটা আন্দাজ করতে পারি.. কিন্তু তুই বললে তোর শাস্তি কম হতেও পারে ভেবে দেখ…”
“ওহ সুভ দা তুমি এমন করো না ” বললাম তো তোমার সব কথা সুনব” আদুরে গলায় জবাব দিল…আমি বললাম “না তোকে আগে বলতে হবে কি করেছিস বই টা নিয়ে..” মিমি মাথা নেড়ে “বারে বই নিয়ে সবাই যা করে আমি তাই করেছি…কি সব অশ্লীল অশ্লীল গল্প..আমি শুধু এক দু পাতা পড়েছি… .” বলল…
কোন গল্প টা?
“উত্তমের মায়ের কি একটা আছে না..ওই টা..” মিমি আসতে করে জবাব দিল
“উত্তমের মায়ের দেহ ভরা যৌবন” আমি কনফার্ম করলাম …মিমি এরপর আমার দিকে আর দেখছিল না…”তাহলে তুই এই সব জানিস”..মিমির দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম..একটু গম্ভীর হয়ে…
মিমি আশ্চর্য হয়ে বলে ফেলল ” ক্লাসে আমার কত বান্ধবীরা বান্ধবীদের শরীরে হাত দিয়ে আনন্দ দেয়…” ওরাতো অনেকে মুখ ও দেয়। কত গল্প করে …ওদের বয়ফ্রেন্ড রা কে কি করে.. এই সব”
আমার পইন্ট গুলো ক্রমসও জোরালো হচ্ছে আর মিমি আরো আমার জালে ধরা পড়ছে..”বাঃ তাহলে তুই এসবও করিস..” মিমি বুঝে গেছে এই কথা গুলো বলে কি ভুলটাই না করেছে মিমি …যাই হোক আমরা বাড়ি ফিরে এলাম..11টা বাজে..স্নান করে নেবার তাড়া হলো…মা মাসি দুপুর দুটোর ট্রেন এ রাঙ্গা মামার বাড়িতে যাবে…মামার বাড়িতে মিমি যাবে না.. কারণ মিমি আমার সাথে থাকবে…বাবা আজ সকালেই রাচি বেরিয়ে গেছেন ..পাঠক বন্ধুরা বুঝতেই পারছেন কি হতে চলেছে…সময় যেন কিছুতেই কাটছে না…কখন মা মাসি বাড়ি থেকে বেরিয়ে যাবেন…তার পর আমার প্লট অনুযায়ী নাটক চলবে…আমাদের কাজের মাসি সকাল সকাল রান্নার থালা বাসন পর্যন্ত মেজে দিয়ে গেছে…যাই হোক খেতে খেতে দুপর একটা হয়ে গেল….আমি মিমি খেয়েদেয়ে আমার ঘরে দাবা নিয়ে বসলাম…৫ টার সময় সাগর আসবে…আজ আমার কপালে ছপ্পর ফারকে ভাগ খুলেছে..আর কিছু না পারি সাগর কে চুদবই…
এর মাঝখানে একটা লজ্জাকর কান্ড ঘটে গেল…আমার মাসি বছর ৩৬ বয়স…মাসি দেখতে সুন্দর নয়..মাসি কে সেই ভাবে দেখিও নি কোনো দিন..মা বাথরুমে ছিল বলে মাসি কলতলায় কুয়া-এর পারে দাড়িয়ে স্নান করছিল…বুকের ব্লাউস খুলে সয়া বুকে গিট্টু বেঁধে ঝপাস ঝপাস করে জল ঢালছিল…আমি সাইকেলে একটু গ্রীসে ঘসে দিছিলাম উঠোনে..সেখান থেকে কুয়ার পার তা একটু খানি দেখা যায়…বাকি টুকু পাতা বাহারের গাছ দিয়ে ঘেরা..মাসি সায়া পাল্টাতে গিয়ে মাসির পোঁদ আর মাই দেখে শিউরে উঠলাম..কি গতর মাসির …এই বয়সে বুক জোড়ার বাহার দেখে আমার ধন চীন চীন করে কেপে উঠলো…পোঁদ পুরুষ্ট মাগী দের মত থলথলে নয়…যথেষ্ট সেপ আছে…শুধু পেট -এ অল্প সামান্য চর্বি..যা সব বিবাহিত মহিলাদের থাকে…মসৃন উরু…বুকে আমার প্যারেড এর ড্রাম বাজছে..এ আমি কি দেখলাম…নিজেকে এক বার মনে মনে থুতু দিলাম..আবার ভাবলাম আমরা তো পশু…সমাজ তো আমাদেরই তৈরী…
মা দু তিন বার আমাদের ভালো করে ঝগড়া না করে থাকতে বলে চলে গেল…ফিরতে রাত ৯-১০টা হবে.. মেখলিগঞ্জ থেকে ভদ্রাপুর ২ ঘন্টার পথ…লোকাল ট্রেন কিন্তু ফিরেও আসতে হবে …রান্না করা আছে…আজ আমি মিমি মোগলাই খাবার প্লান রেখেছি আগে ভাগে…মা বেরোবার আগে নিজের চাবির গোছা ব্যাগে নিয়ে দরজা বন্ধ করে দিতে বললেন…আমার মনে তখন যুদ্ধ জয়ের ডঙ্কা নিনাদ বাজছে…আমার প্লান এত সহজে হাথে আসবে ভাবি নি..সপ্নের মত আমি কিশোর থেকে যুবকের পথে হেঁটে চলেছি…মা মাসি চলে যেতেই আমি মিমি কে খুব গম্ভীর ভাবে কাছে ডাকলাম..বাধ্য মেয়ের মত আমার সামনে এসে দাঁড়ালো..
আমি এমনি সুযোগের আসে বসে আছি..নতুন মাল একদম আনকোরা …খুব যত্ন করেই খেতে হবে..অসাবধান হলে সমাজে মুখ দেখাবার আর রাস্তা থাকবে না..তাই ওকে সামনে দাড় করিয়ে আমি বসার ঘরে সোফায় বসে আরাম করে জিজ্ঞাসা করলাম..” তোমাকে তো শাস্তি নিতে হবে…তুমি কেমন শাস্তি চাও..”
১. না বলে আমার জিনিসে হাত দিয়েছ…যেটা আমি মাফ করে দিচ্ছি..
২. বড়দের জিনিস ব্যবহার করেছ যা একেবারেই বাঞ্চনীয় নয়…
৩. এমন কাজ করো বা শোনো যেটা অন্যায়..
তুমি কি আমার সাথে একমত…আমি হয়ত মাসিকে বলতে পারতাম, তোমায় বকা ঝকা দেওয়াতে পারতাম. কিন্তু তাতে তোমার সম্মান নষ্ট হয়ে যেত..আমি কিন্তু অনেক হেল্প করেচি তোকে. বল ঠিক কিনা?? একটু নাচারাল ভাবে বললাম..” আমি ভুল করেছি বাবা ভুল করেছি…এখন কি শাস্তি দেবে দাও…আমি তো বলেছি যা বলবে তাই সুনব..”
ঠিক আছে…তাহলে আমি তোমাকে ১ ঘন্টার জন্য স্টাচু করে দিলুম…আমি যা চাইব তাতে তুমি তোমার শরীর নাড়াতে পারবে না… আর যদি তুমি আমার কথা না শোনো তাহলে কিন্তু আজ রাতে মাসি কে সব বলে দেব….মনে বিশ্বাস আছে কিন্তু ভয়-ও করছে..যদি এক বারের জন্য মিমি বলে ওঠে ..হা বোলো গে ..আমি বই তা তোমার কাছ থেই পেয়েছি তুমি আমায় জোর করে পড়তে দিয়েছ…তাহলেই আমার খেল খতম..
তাও খেলে যাচ্ছি …হারলে হার জিতলে মন্ডা মিঠাই… ” আমার কথা এক কথা..কিন্তু তুমি প্রমিসে করেছ মা কে এই ব্যাপারে কিছু জানাবে না..”
নাও আমি স্টাচু হলাম..”বলে মিমি চোখ বন্ধ করে দিল..
আমি নতুন একটা আইডিয়া নিয়ে আসলাম..নতুন একটা অভিজ্ঞতা দরকার…আমি মিমি কে বললাম..উহ হু ..চোখ বন্ধ করলে চলবে না…চোখ খোলা রাখতে হবে..
যে বইটা তুমি চুরি করে পরেছ সেটা আমার সামনে পড়..গল্প ন: ৬ ভাই বোনের যৌন ব্যভিচার …সৌভিক আর জয়িতার ….গল্পটা অসাধারণ গল্প..আমার প্লটের জন্য পারফেক্ট ..গল্পটা এতই উত্তেজক যে মিমির মত মেয়ে ওটা পরে সামলাতে পারবে না বলে আমার বিশ্বাস..
আমার দিকে অবাক হয়ে চেয়ে থেকে মিমি বলল “এই টুকু পানিশমেন্ট ..”
আমি গম্ভীর ভান করে বললাম..”আমি এখনো পানিশমেন্ট দি নি…” তবে তুমি আমার দিকে তাকিয়ে গল্পটা পড়বে….আর আসতে আসতে পড়বে..”
“ওকে বস …” বলে ওহ বইটা লোকানো কোনো এক জায়গা থেকে নিয়ে এসে পড়তে সুরু করলো…একটা ব্যাপারে আমি খুব সিওর হলাম যে মিমি এমন গল্প পড়া পছন্দ করে.. গল্প যত ডিটেল এর দিকে যাচ্ছে মিমির নিশ্বাস কমছে বাড়ছে…আমাকে সাহস করে সুযোগ টা কাজে লাগাতে হবে…অশ্লীল গল্পের রিদিমে মিমি মাঝে মাঝে বড় দীর্ঘশ্বাস ফেলছে…পা একজায়গায় রাখতে পারছে না…আগে যে ভাবে সাবলীল হয়ে দাড়িয়ে ছিল সেরকম আর সাবলীল নেই…গল্পে ভাই তার বোন কে চরম সুখে সম্ভোগ করতে থাকে…নানা ভঙ্গিমায়…বোন তার দাদাকে ভীষণ ভালো বাসে..মিমি আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলো ” একটু থামবো?” টয়লেট যেতে হবে”
আমি রাগ করে বললাম, “সেরকম তো কথা হয় নি” তুমি নিজেই আমাকে কথা দিয়েছ এক ঘন্টা তুমি স্টাচু হয়ে থাকবে আর এই গল্পটা পড়বে৷ “
নিরুপায় হয়ে মিমি আবার পড়া সুরু করলো , সে এখন গল্পের সব থেকে উত্তেজক জায়গায় এসে পৌছে গেছে যেখানে ভাই আর বোন অসম্ভব রতি ক্রিয়াতে মত্ত , আর এমন অশ্লীল শব্দগুলো উচ্চারণ করে পড়তে পড়তে প্রায়ই মিমি খেই হারিয়ে ফেলছে , মিমি কামুকি তাই তার গল্পের নায়িকা কে নিজের মনে ফীল করতে তার কোনো অসুবিধায় হচ্ছে না৷ মিমির পা দুটো থির থির করে কাপছে অসয্য কাম তাড়নায় পায়ের পাতা গুলো মেঝেতে জায়গা বদল করছে, মিমির যোনিদেস যে কাম রসে ভিজে গেছে তা বুঝতে আমার দেরী হলো না, আমিই মিমি কে বললাম আদেশের সুরে ” যা ভালো করে ধুয়ে আয়”
আমার আসল উদ্দেশ্য মিমি কে এতটাই উত্তেজিত করে তোলা যাতে মিমি আমার কোনো কাজে বাধা না দিয়ে সহযোগিতা করে৷ গল্পে এতক্ষণে ভাই বোনের যোনিতে বীর্যপাত করে দিয়েছে , আর মিমি হাত ধুয়ে আমার সামনে এসে আবার দাঁড়িয়ে পড়ল…
আমি বললাম এবার তোমার পানিশমেন্ট হবে ৷ মিমি আশ্চর্য হয়ে বলল ” আমায় কি মারবে ?” আমি বললাম না মারব না কিন্তু আমি অনেক কিছুই করব ৷
তুমি কিন্তু স্টাচু আর নড়লে আমি আর তোমার কোনো কথা সুনব না সোজা মাসি কে বলে দেব তুমি স্কুলে কি কি কর তোমার বান্ধবী দের সাথে৷
আমি শান্ত কঠোর হয়ে বললাম “তুমি স্কার্ট আর প্যান্টি খুলে রেখে দাও…” মিমি কাচা মেয়ে নয় , ওহ আমার উদ্দেশ্য ধরে ফেলেছে ৷ “না না কিছুতেই না আমার লজ্জা করে না বুঝি , তুমি কি মনে করেছ তুমি যা চাইবে আমি তাই করব আমি পারব না ” বলেই চলে যেতে উধ্হত হলো ৷ আমি জানি কাজটা সহজ হবে না ৷ কথা না বাড়িয়ে আমি বইটা হাথে নিয়ে আমিও সোফা থেকে উঠে গেলাম সুধু বললাম “মিমি আমি কিন্তু মাসি কে এই সব বলতে চাই নি তুই আমাকে বলালি”
মিমি ঝপাং করে আমার হাত ধরে সহানুভূতির সুরে বলল ” আচ্ছা শুভদা তুমি এরকম তো আগে ছিলে না , তুমি এমন করছ আমার লজ্জা করে না বুঝি ? প্লিস আর কিছু বল না “
আমি বললাম “আমি তো তোকে স্কার্ট আর প্যান্টি খুলতে বলেছি , সব কিছু খুলতে বলি নি ..না পারলে ছেড়ে দে আমি যা চাই আমি চাই সে তুই আমায় না দিলে কি আর দিলে কি ” আমার সামনে লজ্জা কি? ক বছর আগেই তো আমার সামনে নুগু থাকতি? তার বেলা? “
“শুভদা আমি এখন বড় হয়েছি না বই তা পরে এমনি আমার কিরকম লজ্জা লজ্জা পাচ্ছে তার উপর এমন শাস্তি দিলে আমার খারাপ লাগবে “
আমি একটু বেশি রাগ দেখিয়ে ওখান থেকে চলে যেতে উদ্যত হলাম..মিমি আবার হাথ ধরে বসিয়ে বলল ” আচ্ছা রাগ কর না প্লিস..কিন্তু তুমি আমার দিকে তাকাবে না স্কার্ট আর পান্টি খোলার সময়…”
আমি বললাম দেখ মিমি তুই আমার কথা শুনছিস না..তুই বলেছিলি স্টাচু থাকবি৷ যেটা তুই করছিস না ৷ তুই বলেছিলি সব কথা শুনবি কিন্তু এখনো আমার কোনো কথাই শুনিস নি ,আমি আর তোকে কিছু বলব না , এখুনি সাগর পড়তে আসবে অতয়েব এর পর আর আমায় অনুরোধ করিস না…আমি যা চাই আমায় দিবি কিনা…? আমি সুধু তোর কাছ থেকে হ্যা অথবা না শুনতে চাই?মিমি কে এমন ধমক দেয়াতে মিমি বুঝে নিল যে ওর আর আমার কথা শোনা ছাড়া আর কোনো রাস্তা নেই৷ মিমি মিন মিন করে জিজ্ঞাসা করলো কতক্ষণ তোমার সব কথা শুনতে হবে ? আমি বললাম আচ্ছা সব মাফ সুধু তুই ১৫ মিনিট আমি যা বলব তাই শুনবি৷ রাজি?
মিমি ঘাড় নেড়ে সায় দিল ৷ মিমকে আগের মত গল্পের বাকি অংশ টুকু পড়তে বললাম , ১৫ মিনিটে আমি যা করার করে ফেলবো, আর এখন আমার অনেক সাহস যা হবে হবে, এত কিছু ভেবে লাভ নেই , মিমি আমাকে ভীষনই ভালবাসে তাই এই ব্যাপারটা ওর মনএ খারাপ দাগ কাটবে না ৷ গল্পে দিদি ভাইয়ের বার মুখে নিয়ে চুসে ওটাকে আবার দাঁড় করাছে আর ভাই দিদির মাই চট্কাছে, মিমি মনোযোগ দিয়ে গল্প টা পরছে , মিমি মনে মনে নিজেকে আমার হাথে সপে দিয়েছে কিন্তু ওর মনের ভয় ওকে আমায় সমর্পণ করতে বাঁধা দিচ্ছে৷ আমি তা জানি, আর জানি বলেই আমায় সাহস দেখিয়ে এগিয়ে যেতে হবে! আমি আসতে করে মিমির কাছে গিয়ে যত্ন করে মিমির স্কার্ট খুলে নামিয়ে দিলাম , কামন্মাদনা আর ভয়ে মিমি একটু কেঁপে উঠলো , কিন্তু মিমি আমার হাথ থেকে নিস্কৃতি চায় না , তাই এক মনে গল্পের বাকি অংশ টুকু পড়ে চলেছে, আর গহন মনের ভিতরে তার আলোড়ন চলছে কি হয়, আমি ওর সাথে ঠিক কি কি করতে পারি ৷
আমি স্কার্ট নামিয়ে পান্টি টা দেখলাম বেশ ভিজে কোমর এ চেপে বসে আছে , আমি হাটু গেড়ে ওর সামনে বসে প্যানটি টা খুলতেই আসতে আসতে মিমির গুপ্তধন আমার চোখের সামনে চমকে উঠলো , এযেন সেই খরস্রোতা নদীর উচু পাহাড়ের কোনো খাজ থেকে বয়ে আসা দু পাসে ঘন সবুঝ গভীর জঙ্গলের চরাচরী, মাঝে মাঝে পাহাড়ের চট্টান , কুল কুল করে শীতল হয়ে বয়ে চলেছে৷ অপূর্ব মিমির গুদ অপূর্ব, গুদের কোয়া ভিতরেই ঢোকানো, গুদে কানের লতির মত কিছু নেই বেরিয়ে থাকা অংশ , আমি সযত্নে সাদরে মিমির গুদ বরণ করব, মিমিকে বললাম ঘড়ি ধরে ১৫ মিনিট এর পর তোমার শাস্তি শেষ, তুমি নড়লে আর সুযোগ পাবে না মনে রেখো…মিমি আমার কথা শুনছে কিনা বোঝা গেল না কিন্তু মন দিয়ে বই তা পড়ে যাচ্ছে দু হাথে , আমি ইশারায় পা দুটো যতটা ফাক করে দেওযা যায় করিয়ে দিলাম৷ ” “আজ মন চেয়ে আমি হারিয়ে যাব হারিয়ে যাব আমি গুদের খাজে “
মনের মধ্যে ঘোরার হ্রেস্সা ধ্বনি আমি বেতাবের সন্নি দেওল দেরী না করে আমার ঠোট আসতে করে মিমির গুদে বসিয়ে দিলাম, আমি এটাই চাইছিলাম সত্যি বলতে আমার অন্য কোনো বাসনায় নেই
।নোনতা গুদের স্বাদ টা আমায় মাতাল করে দিল, জিভ দিয়ে গুদ টাকে আসতে করে খোলার চেষ্টা করতে থাকলাম ৷ মিমি কেঁপে কেঁপে উঠছে মিমির পড়া জড়িয়ে গেছে, চোখ মুখ মাতাল হয়ে গেছে, সুধু যা হোক করে ১৫ মিনিট কাটিয়ে দেবার চিন্তা , থাকতে না পেরে মিমি বলে উঠলো ” সুভ দা আমায় আর দাঁড় করিয়ে রেখো না আমার পেটে মোচড় দিছে , শরীরটা কেমন কেমন করছে , আমার এরকম আগে হয় নি, প্লিস আমায় সোফায় সুয়ে পড়তে দাও “
আমি বললাম সবে ৫ মিনিট তুমি কথা রাখতে পারলে না ৷ মিমি বলল” তুমি ৩০ মিনিট নাও কিন্তু আমায় সুয়ে পড়তে দাও দাঁড়িয়ে থাকলে আমি পড়ে যাব প্লিস…”
আমিও দেখলাম অর গুদে ভর্তি রস কাটছে আর তল পেট তা ধক ধক করে আমার মুখে ছিটকে ছিটকে পড়ছে, মাগী হিট খেয়ে গেছে ..সুয়িয়ে না দিলে আমি হয়ত বেশী সময় পাব না ৷ এর থেকে মিমিকে শোবার ঘরে বড় বিছানায় সুইয়ে দেওযা ভালো . আমি মিমি কে পাজা কোলা করে নিয়ে শোবার ঘরের বিছানায় নিয়ে ফেললাম…৫ মিনিট বললেও আমা টানা ১০ মিনিট মিমির গুদ চুসেছি ৷ ১৪ বছরের উঠতি মেয়ের এই ভাবে দাঁড় করিয়ে গুদ চুসলে মেয়ের কি পরিমান হিট উঠবে পাঠক বন্ধু যাদের অভিজ্ঞতা আছে তারা নিশ্চয়ই জানেন ৷ আমার মিমি কে চোদার বাসনা ছিল না কিন্তু যা সুরু করেছি তা শেষ করা দরকার ৷ মিমি কে বিছানায় সুইয়ে পা দুটো Y এর মত ছড়িয়ে দিয়ে আবার গুদ চুষতে সুরু করলাম ৷ মিনিট তিনেক গুদ চোষার পর মিমি অসহায়ের মত কোথ পারা সুরু করলো , অসয্য সুখে ওহ আমার মাথার চুল গোছা মেরে ধরে টেনে টেনে ধরছিল ওর গুদের ভিতরে ৷ সুধু গুদ চোষার মজাতেই ওহ প্রলাপ বকতে লাগলো,”শুভদা কি ভীষণ আরাম, আমি আর পারছি না , লক্ষ্মী টি আমায় ছেড়ে দাও, উইই মা , আ অ অ আ , আমি মরে যাব শুভদা , ওই ভাবে জিভ ঘুরিয় না , না, অ উচ আআ , মাগুও ৷ আমার ওই জায়গাটা কেমন করছে শুভদা ছার না”
বলে কিল মারতে লাগলো আমার মাথায় আর ঘাড়ে ৷ আমি জানি আমার কি করে উচিত ৷ আমি ওর কথার তোয়াক্কা না করে সমানে গুদের ভিতরে জিভ ঢুকিয়ে ঘুরিয়ে চলেছি , ওর গুদে রসে চপ চপ করছে , কচি গুদ গোলাপী কোয়া গুলো ফাঁক হয়ে বাড়া নেবার জন্য রেডি ৷ কিন্তু আমি ওকে চুদবো না ৷ এবার মিমি কোথ পেড়ে পেড়ে ছতকাটে সুরু করলো, কোমরতা আমার জিভ থেকে বার করার চেষ্টা করতে লাগলো..আমি ওর হাথের তালু দিয়ে আমার সাথে বেঁধে রেখেছি , সারা শরীর মুচড়িয়ে ওর গুদ তা ঠেসে ঠেসে আমার মুখের উপর তুলে ধরছে …কখনো কখনো বিছানা থেকে ৬-৮ ইঞ্চি শরীর তাকে তুলে দিছে বেগের তাড়নায়..মিমির জল খসার সময় হয়ে এসেছে, কিন্তু আমাকে মাল ফেলতে হলে একটু খিচে নিতে হবে ৷ তার আগে ওর মাল খসিয়ে দেওয়া দরকার ৷ আমি গুদ তা কুকুরের মত চাট-তে সুরু করলাম , পুরো গুদ তা জিভ দিয়ে নিচে থেকে উপর চেটে চেটে ধরছিলাম…
সারা শরীর ঝটকে “শুভদা রে উগ্গ অফ আইই উরিইই আহ আহ আহ আহ আহ আআআ ” করে নেতিয়ে পড়ল ৷ সাপের ফনার মত ফস ফস করে ওর নিশ্বাস পড়ছে..কখন আমার হাথে খামচে ধরেছে খেয়াল করিনি আমার হাথের বেস কিছু জায়গা থেকে চুইয়ে রক্ত ঝরছে , আমি বেশ অতৃপ্ত, বড্ড তাড়া তাড়ি মিমি জল খসিয়ে ফেলল ৷ হঠাত চোখের পলকে মিমি উঠে পাসের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিল লজ্জায়… আমি বুঝে ওঠার আগে মিমি চলে গেল, না হলে আরো কিছু ওরা যেত…আমি বললাম মিমি দরজা বন্ধ করলি কেন”
তুমি অসভ্য , আমার সাথে এই সব করবে বলে ভয় দেখালে ..এখন সখ মিটেছে ?”
আমি বললাম জানিস যখন তাহলে দরজা বন্ধ করে আছিস কেন আমি আর কিছু করব না প্রমিস”
ওহ লাজুক হয়ে বেরিয়ে আসলো , নিজের পান্টি আর স্কার্ট পরে TV ছেড়ে দিল ঘড়িতে ৪:৩৫ ,৫ টার সময় সাগর আসবে , ওর সামনে সাগর কে কিছু করা যাবে না ৷ সুধু তাই নয় সাগরের সামনে ওকে কিছু করা যাবে না, খেচা ছাড়া আমার গতি নেই মনের অনিচ্ছা তে মাথ্রমে গিয়ে মুখ চোখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম ৷ মিমি চা বানাতে পারিস? মিমি বলল” হাঁ, এখুনি বানিয়ে দি? “
আমি বললাম হাঁ চা বানা সাগর কে পড়াতে হবে ..তুই ডিস্টার্ব করলে কিন্তু পড়ানো যাবে না” ঠিক আছে ??শেলি আমাদের দুটো বাড়ির পরেই থাকে , মিমির বান্ধবী , মিমি আমাদের বাড়িতে থাকলে শেলী আর সাগরের সাথে বেশির ভাগ সময় কাটে তারা সবাই এক দু বছরের বয়সের তফাতে ! চা এনে দিতেই মিমি শেলীর বাড়িতে যাবার বায়না ধরল , আমি খুব খুসি হলাম মনে মনে, আমি চাইছিলাম বাহানা করে মিমিকে কোথায় সরানো যায়, গার্ডিয়ান এর মত বললাম, তোকে যেতে দিতে পারি কিন্তু কখন ফিরে আসবি??
মিমি চকাস করে চুমু খেয়ে বলল সন্ধ্যের মধ্যে , আমি বললাম “আচ্ছা সময় বল ” , মিমি খিল খিল করে বলল “৭ টার সময় আসবো ” আমি জানি শেলী আর মিমি দুজনে মিলে বাড়ি থেকে লুকিয়ে লুকিয়ে ফুচকা খায় , তাই সাবধান করে বললাম, ” বেশি ফুচকা খাস না , আগের বার তোর শরীর খারাপ করেছিল মনে আছে তো? যাই হোক মিনিট ২০ পর মিমি সেজে গুজে চলে গেল, বাড়িতে আমি একা প্রহর গুনছি সাগর আসবে কখন, আজ সাগরকে নিজের বাড়িতে পড়াব আর টার থেকে বড় কথা বাড়িয়ে একটা জন প্রাণী নেই এর থেকে ভাগ্যবান আর কেউ হয় কিনা জানা নেই ! পিছনের দরজার ফাঁক দিয়ে সাগর কে ডাক দিলাম, “কিরে আসছিস নাকি”
ওদিক থেকে আওয়াজ আসলো “মিমি কোথায় শুভদা, আমার হয়ে গেছে বই পত্র নিয়েই আসছি এক মিনিটে , কাকিমা দেখলাম আজ অনেক সুস্থ ,বাইরে দাঁড়িয়ে আছেন সাগরদের খিড়কির দরজা ধরে , আমাকে দেখে একটু হাসলেন ” মা কি মামার বাড়ি গেছে ? ” আমি বললাম “হা “
সাগরের ডাক নাম মামনি৷” মামনি যাবার সময় তোমার মাকে জিজ্ঞাসা করলো তাই জানতে পারলাম ” আমি ভদ্রতার খাতিরে জিজ্ঞাসা করলাম ” আর কেউ আসেনি তো উনি আমাকে মুখে চুপ করার ইশারা করে বললেন “রাত্রে এস কথা আছে ” আমি ঘাড় নাড়লাম , সাগর বেশ সেজেছে, দারুন লাগছে আজ , কাকিমা একটু খুড়িয়ে খুড়িয়ে এসে গেট বন্ধ করে দিলেন ! আমি ঘরে চলে আসলাম , আমার মনে দ্রিম দ্রিম করে ড্রাম বাজছে , সেদিন যে কাজ করতে পারি নি আজ সাগরের সাথে সেই কাজ গুলো করতে হবে৷ সাগর ঘরে ঢুকে আমাকে চেপে জড়িয়ে ধরল ” আমার কিছু ভালো লাগছে না , কি করেছ তুমি আমাকে জাদু?” খেতে সুতে বসতে মনে হচ্ছে তুমি ছুয়ে দিচ্ছ, খালি শরীর তা তোমার ছোয়ায় কেঁপে কেঁপে উঠছে “
আমি ওকে ছাড়িয়ে দিয়ে সবার ঘরে নিয়ে গেলাম৷ বাইরের দরজা র গ্রিল ভেজিয়ে বন্ধ করে দিয়ে আসলাম যাতে কেউ আসলে টের পাওয়া যায়! দরজা দেওয়া যাবে না মিমি ফিরে আসতে পারে বা অন্য যে কেউ আসতে পারে , দরজা পুরো পুরি বন্ধ করলে যে কেউ একটু সন্ধেহ করতে পারে ৷
সময়ের অপচয় আমি পছন্দ করি না , আর সময় অপচয় করে কি বা হবে ? সাগর কে আজ চুদে হোর করে দিতে হবে, এমন সুযোগ পাব না জীবনে , অতয়েব যা পাওযা যায় তা সন্মান করা উচিত ৷ সাগর আমাকে জড়িয়ে আমার মুখে মুখ রেখে চুমু খেতে লাগলো আবেগে , থমকে এক মুহূর্ত দাঁড়িয়ে জিজ্ঞাসা করলো “মিমি কোথায়” আমি শান্ত ভাবে জবাব দিলাম ” শেলী দের বাড়িতে গেছে ৭ টার সময় আসবে “
“নাকি তুমি ভাগিয়ে দিয়েছ? তুমি যা শয়তান বাবা !” সাগর হেসে আমার নাকে খিম্ছে নিল ৷ আমি বললাম “আজ প্রাণ ভরে তোকে আদর করব বলে বসে আছি দুপুর থেকে” ৷ “যবে থেকে আমাকে পেয়েছ তবে থেকেই তো প্রাণ ভরে আদর করছ তাও সখ মেটে না …এর পর যা আদর বাকি থাকবে তা বিয়ের পরেই করতে দেব , বিয়ের আগে না বুঝেছ ?” আমি জানি সাগর সব দিক থেকেই আমার উপযুক্ত , সাগর এর রূপে যেকোনো পুরুষ জ্বলে পুরে খাক হয়ে যেতে পারে, কিন্তু গোপা কাকিমা কে চোদার পর আমি ওকে চুদতে পারি কিন্তু ভালবাসতে পারব না , এটা আমি কেন যেকোনো পুরুষেরই কথা হবে , এটাই মনস্তত্ত্ব ৷ সাগরের কথার গুরুত্ব না দিয়ে সাগর কে জড়িয়ে কাছে টেনে ধরলাম , দু হাতে ওর মাই দুটো ধরে থাবা মেরে কচলে কচলে চুমু খেতে লাগলাম ৷ সাগরের মাই আমি ছাড়া এখনো কেউ চটকায় নি , তাই কুমারী মেয়ের মাই টিপতে বেশ উত্সুখ হয় ৷ আমি মিমির গুদ চোষার পর আমার গুদ চোষার নেশায় পেয়ে বসেছে , গুদ চুষতে চুষতে মেয়েদের জল কাটা দেখতে আমার বেশ আনন্দ হয় , আজ আমি সাগরের সাথে তাই করব প্লান করে নিলাম ৷ ভুর ভুর করে সাগরের বগল আর ঘাড় থেকে পন্ডস এর ডিও স্প্রে এর গন্ধ ছড়াচ্ছে ৷ যত সাগরকে কাছে পাচ্ছি ততই আমার বাবু রাম ধৈর্যের বাঁধ ছাড়িয়ে যাচ্ছে ৷ জাঙ্গিয়ার ভেতরে বাবু রাম যে একটু সাইজ করে নিলাম, আর সাগর কে বললাম সাগর আজ একটা খেলা খেলব খেলবি? সাগর অবাক হয়ে তাকিয়ে বলল “কি খেলবে? আমি খেলতে আসি নি ” এমনি তোমায় পাওয়া যায় না ! তুমি কি আমাকে ভালো বাস না? তাহলে খেলতে হবে কেন ? আমি বললাম “সাগর এটা ভালবাসার বালান্স এর খেলা “
“দারুন লাগবে খেলে দেখ ” সাগর আমাকে ছাড়তে চাইছিল না কিন্তু সাগর জানে না আমি কি করতে চলেছি ৷ আড় মোড় ভেঙ্গে বলল ” বল দেখি কি খেলা ?”
আমি দেখলাম সময় ভীষণ কম, আমাকে যা করতে হবে মিমি আসার আগেই করতে হবে , তাই দেরী না করে সাগরকে বললাম ” প্রথমে আমি তোর চোখ বাঁধব আর তোকে ছেড়ে দেব তুই এই ঘরের সেলিং ফ্যানের সাথে বাঁধা কাপড় ধরে যতটা যাওয়া যায় তার মধ্যে থেকে আমায় খুঁজে পেয়ে ছুঁতে হবে ! তুমি ছুঁতে না পারলে তুমি হেরে গেলে আর আমি তোমায় খুঁজে পেলে আমি জিতে যাব “
” এ আবার কি খেলা ” সাগর খেলার মাথা মুন্ডু কিছুই বুঝতে পারল না ৷ তারা তাড়ি সেলিং থেকে মার একটা পুরনো কাপড় বেঁধে নিচে ঝুলিয়ে দিলাম, আর আমি নিজের চোখ বেঁধে সাগর কে বললাম “দেখ এই কাপড় ধরে আমি ঘরের চার দিকে তোকে খুজবো” বলে ওকে খোজা সুরু করলাম একটু মন সংযোগ করতেই করে ওকে আমার হাথের নাগালে পেলাম বুঝতে পারলাম ওহ আমার ঠিক পিছনে আছে , ওকে ধরে ফেললাম জাপটে ৷খেলার মানে আমি জানলেও সাগর গুনাক্ষরে আমার ইচ্ছার কথা জানতে পারে নি ৷ তাই খেলা তা বোঝার চেষ্টা করে বলল “ধুর এ কি খেলা ” আমি ইচ্ছা চাগিয়ে তলার জন্য বললাম তুই খেলে এক বার দেখ না ” অনিচ্ছা সত্তেও রাজি হয়ে গেলে আমি সাগরের চোখ আমার বড় একটা সাদ রুমাল দিয়ে বেঁধে দিলাম ৷ সিলিং ফানের নিচে লটকে থাকে কাপড় ওর হাথে ধরিয়ে দিয়ে ফাঁস বেঁধে দিলাম , ওহ বলল “:যা আমার হাতঃ বেঁধে দিলে তোমায় ছুবো কেমন করে?” আমি বললাম এখনো হয় নি অস্থির হস না দাঁড়া “
এবার এক লাফে খাটে উঠে সিলিং ফানে সারির উপরের ফাঁস টানতেই সাগরের হাতঃ উপরের দিকে টান টান হয়ে উঠে গেল ৷ আমি ঠিক এটাই চাইছিলাম ৷ সাগরের কানে গিয়ে আসতে করে কানের লতিতে দাঁত দিয়ে বললাম ” এবার তোকে মনের সুখে আদর করব “
সাগর ঘ্যান ঘ্যান করতে করতে বলল ” না এরকম করলে হবে না ” আমিও আদর করব ” তুমি একা করলে কি করে হবে ” তুমি যা খুসি করবে আমি করতে দেব না..খুলে দাও না প্লিস” এটা ফেয়ার হলো না কিন্তু শুভদা ” তুমি আমাকে ট্রিকস করলে” কানের কাছে মুখ নিয়ে বললাম ” এভরি থিং ইস ফেয়ার ইন লাভ এন্ড ওয়ার “
তবুও সাগর এক অজানা ভয়ে একটু সিটিয়ে রইলো ৷ আমি জানি যা হবার হবে কিন্তু আমার ইচ্ছাকে বাস্তবে রূপ দেবার সময় হয়েছে “মা ভই ” ৷ সাগর অসহায়ের মত চোখ বাঁধা হাতঃ উপরে ঠিক ওর মা সেদিন যে ভাবে হরেন কাছে ঠাপ কাছিল মেয়ে আজ আমার সামনে সেই ভাবে দাঁড়িয়ে কিন্তু মেয়ে নিজের ইচ্ছায় আর মা ছিল অনিচ্ছায় দাঁড়িয়ে, সাগরকে বললাম ” সাগর তুই কল্পনাও করতে পারবি না আমি তোকে কত ভালো বেসেছি , দিনে রাতে সপ্নে ভরে খেলায় গোপে সুধু তোকে চেয়েছি , তোর স্পর্শ না পেলে মনে খা খা করে, তোর আওয়াজ না শুনলে মনে কিছু ভালো লাগে না “
সাগর রানী মুখার্জীর গলায় বলে উঠলো ” সত্যি” আমি বললাম আমার প্রাণ বার করে নে শরীর থেকে তবুও আমার লাশ এই একই কথা বলবে “
“শুভদা এমন করে বলে না “
“সাগর আমাকে আজ ছুয়ে দেখ , তোর শরীরের বিন্দু বিন্দু রক্ত কনা কে জিজ্ঞাসা কর তারা কি আমায় ছেড়ে এক টুও থাকতে পারবে
“আই লাভ উ শুভদা আই লাভ উ …ভালো বাস আজ আমায় প্রাণ ভরে আমি আজ পূর্ণ হতে চাই “
এতটা নাটক যথেষ্ট এর থেকে বেশি করলে আমার হাঁসি পাবে ..পাঠকরা আমায় মুখ খিস্তি দেবেন ” বলবেন কুমারী অল্প বয়েসী মেয়েটার গাড় মেরে দিলি হারাম জাদা”ফ্রক টেনে নামিয়ে পা থেকে বার করে বিছানায় রাখলাম , মাগী মায়ের মত গতর পেয়েছে , চমকে চোদ্দ হয়ে উরু তে মুখ লাগিয়ে চাট-তে সুরু করলাম , একটু ভুল হয়ে গেল কারণ হাতঃ উপরে বেঁধে টাঙিয়ে দিয়েছি কিন্তু ডিউক এর গেন্গী পরের আছে সাগর সেটা একেবারে খুলে মাথা থেকে বার করা যাবে না , তাই টেপ জামা উঠিয়ে পান্টি ও নামিয়ে দিলাম, সাগর লজ্জায় ইশ করে উঠলো! আমি সাগরের পিঙ্ক ঠোট নিয়ে চুষতে সুরু করলাম একবার উরুতে গিয়ে জিভ দিয়ে চেটে চেটে যোনির কাছে এসে ছেড়ে দিচ্ছি, তার পর এসে মুখে চুমু খেয়ে ঠোট তা কামড়ে কামড়ে ধরছি , সাগর অলরেডি ফস ফস করে জোরে জোরে নিশ্বাস ফেলছে , চোখ বাঁধা তাই আমার লজ্জা কম, আমার এবার খেয়াল হলো সাগরের গুদ আমার হাথের মুঠোয় ৷ হালকা রেশমি চুলে ঢাকা গুদ জোড়া লাল টক টক করছে , রস কাটছে একটু একটু , হাথের একটা আঙ্গুল দিয়ে গুদ টা ফাঁক করতেই সাগর হিসিয়ে উঠলো ” নিচে কিছু করো না প্লিস “
আমি সাগর কে আমল না দিয়ে টেপ জামা তুলে মাই দুটো নিয়ে মায়ের বোঁটা দুটো জিভ দিয়ে খেলাতে লাগলাম , এক হাতঃ দিয়ে ঘাড় ধরে মায়ের বোঁটা জিভে দিয়ে বুলিয়ে বুলিয়ে দিছি , অন্য হাথে গুদের কোটে আঙ্গুল বুলিয়ে বুলিয়ে দিচ্ছি৷ সাগর থেকে থেকে শিউরে উঠছে , সাগর আমায় দেখতে পারছে না বলে আমি নিজের নিকার খুলে গান্জ্ঞিয়া খুলে বাবু রাম কে ফ্রী করে নিলাম ৷ বাবুরাম সাপের মত ফনা বার করছে , গর্তে ঢোকবার জন্য আঁক পাঁক করছে৷ বেশ কিছুক্ষণ করার পর এই ভাবে সাগর থাকতে না পেরে শরীর তা ছেড়ে দিল , মাথা নামিয়ে আমাকে আসতে আসতে বলতে লাগলো ” শুভদা কি করছ ছেড়ে দাও , এরকম করলে আমার এখুনি হয়ে আসবে ” থাকতে পারছি যে “
আমি বললাম “সাগর আজ আমায় তোমায় ভালোবেসে নিতে দাও , তোমার শরীরে আমায় মিশে যেতে দাও “
সাগরকে সোজা দাঁড় করিয়ে পা ফাঁক করতে বললাম , সাগর বাধ্য মেয়ের মত পা দুটো ফাঁক করে দাঁড়ালো ! আমি ওর গুদের কাছে মাথা নিয়ে ওর গুদে জিভ লাগিয়ে দিলাম! আশ্চর্য মা মেয়ের গুদে একই গন্ধ , সেই মাদকতা , চকাস চকাস করে গুদ তাকে চুসে চুসে মুখের মধ্যে টেনে ধরলাম ! সাগর তল পেতে দু দিন বার খাবি খেল ! আমি জিভ ঠেলে সাগরের গুদের ভিতরে ঢোকানোর চেষ্টা করছি এক মনে ..যতটা ভিতরে যায় , সাগর দু পা কেঁপে কেঁপে ছিটকে ছিটকে দিচ্ছে, এই এক হাতঃ চেপে ধরে সাগরের দুই উরু কে আমার মুখে ফিক্স করলাম, আর জিভে জোর দিয়ে গুদে বেশ খানিকটা আরো ঢুকিয়ে গিভের ডগা তা ঘুরিয়ে ঘুরিয়ে দিতে থাকলাম যে ভাবে বন্দুকের নল পরিস্কার করে ৷
আহ অঃ আ উউফ শুভদা আমার শরীর পাক দিচ্ছে , সাগর কোমর তোলা দিতে থাল থেকে থেকে , আমি দু হাথে সারা শরীরে হাতঃ বুলিয়ে যাচ্ছি , সাগরের গায়ে ১০০ জ্বর, গরম ভাপ শরীরের , দু হাথে দুটো বোঁটা নিয়ে নিচরোতে নিচরোতে গুদ চাট-তে সুরু করলাম, সাগরের কোমর টা ট্রেন এর চাকার স্প্রিং এর মত ভিতরে বাইরে বার করে দিচ্ছে , আমি উঠে দাঁড়িয়ে আমার ঠাটানো বারাটা সাগরের গুদে ঘসতে লাগলাম৷ সাগর হিসিয়ে উঠে ঘাড় আমার ঘাড়ে চেপে ” কি করছ সুভ দা করো না আমি পারছি না , মরে যাচ্ছি কি সুখ শুভদা , তুমি আমায় মেরে ফেল , ওটা দিয়ে দাও ভিতরে আর কত তর্পাবে আমাকে ?” দাও না সুভ দা ওটা দাও “
বলে পা একটু ফাঁক করে দিল…আমার বাড়া ফুলে টিক টিক করে উঠছে গুদের রস খাবে বলে ৷
সাগর কুমারি মেয়ে আমায় ভুলে গেলে চলবে না ! তাই আমার ধনে ওর কি অবস্তা হবে সেটা আমি জানি, গিট্টু টা আগের চেয়ে একটু মোটা হয়ে গেছে, ওর মাকে আমার বাড়া দিয়ে ঠাপিয়েছি মেয়ে কে ঠাপালে নিতে পারবে কিনা জানি না, ওহ আমার ধন নেবে বলে অস্থির হয়ে কাকুতি মিনতি করছে ! আমি ধনের মুন্ডি তা গুদে সেট করে ওর সামনে দাঁড়িয়ে ওকে আলতো করে ধরে একটু চাপ দিলাম যাতে অনলি ১ ইঞ্চি ঢোকে ৷ ২ ইঞ্চি বাড়া ঢুকতেই সাগর ককিয়ে উঠলো ,” মাগো কি ব্যথা অঃ উফ “
আবার বার করে নিলাম ! তিন চার বার এই ভাবে ১-২ ইঞ্চি ঢুকিয়ে বার করে নিতে নিতে সাগরের ওটা সোয়া হয়ে গেল! এদিকে সাগরকে গরম করে রাখতে হবে গুদ রসে ভরে পিছিল হয়ে গেলেও সাগরের চোদার চার কমে গেলে আমি বিশেষ সুবিধা করতে পারব না ! বাবু রাও গুদের ভিতর ঢুকে পরার জন্য চট্ফত করছে করছে !
সাগর এর সতীচ্ছদ ফাটে নি, তাই আমার পুরো বাড়া নিলে ব্লিডিং হবেই, সাগরের কানে কানে বললাম “সাগর পুরোটা নিতে পারবি” “দাও না শুভদা কেন কষ্ট দিচ্ছ” যা হবার হবে আমার ভিতরে ভিসন কুট কুট করছে, না ঢোকালে মরে যাব দাও না জ্বালা মিটিয়ে “
ওর এরকম ভয়ংকর রিপ্লাই দেখে ওর মুখে মুখ তা ঢুকিয়ে বাড়া তা গেথে দিলাম ওর গুদের ভিতরে ! পড় পড় করে বারাটা নিরেট গরম ডান্সা গুদের মধ্যে ঢুকে গেল …সাগর ইশ করে আ আ অ অ অ অ অ আআ দীর্ঘসাস ফেলে আমার কাঁধে মাথা রেখে দিল..রক্ত বেরোছে কিনা দেখার জন্য সাগরের গুদে হাতঃ দিলাম ! না কিছুই বেরোছে না ৷ খুব ভয় লাগছিল যদি কিছু হয় , সাহস করে ধন বার করে আসতে আসতে ঠাপাতে সুরু করলাম, ওর মায়ের বোঁটা গুলো সক্ত হয়ে দাঁড়িয়ে চেয়ে আছে , মাই গুলো টিপলে বাউন্স করছে , আমার হাইট বেশি বলে ঠাপাতে ঠাপাতে সাগরের মাই চুষতে পারছি না
সাগর আমাকে উজার করে দিয়ে দিয়েছে তাই হাতঃ খুলে দিলে অসুবিধা নেই..কিন্তু আমার ওকে ওয়াইল্ড ওয়ে তে চোদার ইচ্ছা , ইচ্ছা সংবরণ করে হাতঃ খুলে ওকে বিছানায় নিয়ে ফেললাম, চোখ খুলে আমাকে দেখে চোখ নাচিয়ে বলল “খুব মজা না “
বিছানায় ফেলে দু হাতঃ মাথার উপর দিয়ে ছড়িয়ে দিয়ে আমার দু হাতঃ দিয়ে ধরে ওর গুদে ঘসে ঘসে ঠাপ দিতে সুরু করলাম…
সাগর কোমর পাকিয়ে পাকিয়ে আমার পুরো বাড়া ভিতরে নিচ্ছে, ওর গুদের চুল গুলো আমার বাড়ার দেয়ালে ঘসা খাচ্ছে..! একটু পরে পরে আমায় চুমি খেয়ে কোমর উচিয়ে দিচ্ছে , “শুভদা দাও দাও অঃ কি আরাম দাও না বেশি ভিতরে দাও, অঃ উঅঃ উরি আ দাও দাও হার্ডার শুভদা হার্ডার “
ওর কথা সুনে আমি থ: হয়ে গেলাম..১৫ বছরের মেয়ে আমার বাড়া নিয়ে নিয়েছে ভিতরে , অনেক সমীহ করেই ঠাপ দিছিলাম যাতে না লাগে বাচ্ছা মেয়ে
“ঝন ঝনাত ঝন ঝন ঝন ঝন ” করে আওযাজ হতেই এক লাফে খাট থেকে মেঝেতে লাফিয়ে পরলাম শোবার ঘর থেকে বেরিয়ে এসে দেখি গোপা কাকিমা
ওনার হাতঃ লেগে টেবিলে রাখা বাসন পড়ে গেছে “কাকিমার সামনে আমার বারাটা লগ লগ করছে ! ভিশন ঘৃনা আর অবজ্ঞায় কাকিমা পিছন ফিরে দাঁড়িয়ে “সাগর এই সাগর” বলে ডাক দিলেন…আমি পড়ি কি মরি করে গামছা বেঁধে কোমরে কাকিমার পায়ে লুটিয়ে পরলাম…” কাকিমা অন্যায় হয়ে গেছে আমি নিজেকে সংযত করতে পারি না “
কাকিমা আমার দিকে না দেখে আমাকে ডিঙিয়ে ঘরে ঢুকে সাগর কে উলঙ্গ অবস্থায় টেনে বার করে দু চার ঘা বসিয়ে দিলেন! অতর্কিত কাকিমার আক্রমন , ভয় লাঞ্চনা আর কমে সাগর ছাড় ছাড় করে পেছাব করে দিল , ” ছি ছি তুই এত তা নেবে গেছিস “
আমার দিকে না তাকিয়ে ” তোমাকে আমি এত বিশ্বাস করলাম আর তুমি শেষে “…
কথা শেষ না করে সাগর কে জামা পরিয়ে কোনো ভাবে বই খাতা নিয়ে হন হন করে ঘর থেকে বেরিয়ে গেলেন!
আমার তো যা হবার হয়েছে , এখন ভয়ের চোটে আমার নাওয়া খাওয়া বন্ধ হবার যোগার, কাকিমা যদি আমার মা কে কিছু বলে তাহলে এখানেই আমার সরকার বাড়ির সাথে সম্পর্ক শেষ , আর ত্যাজ্য পুত্র হয়েই বাকি জীবনে কাটাতে হবে৷
আমার এ দুর্দশা কে দূর করবে ? কি ভাবে আমি তাদের চোখে আবার ভালো হতে পারব ৷ সে আশা নেই তাই মন কে সংযত করে পরে মন দিলাম..
সাগরের মা আর সাগর আমার কাছে ইতিহাস হয়ে গেছে ! যদিও সাগরের মা আমার বাবা মা কে কিছু বলেন নি , নিস্যব্দে কেটে গেছে কয়েক মাস৷ সপ্তরথী ক্লাবের ঐকান্তিক প্রচেষ্টায় আর সহযোগিতায় হরেন চুরির দায়ে ধরা পরে ২ বছরের জেলে , আর কালু , ধেনো দুজনেই ফেরার ৷ এখন আমার মনে লোভ থাকলেও কাওকে চোদার অনুপ্রেরণা নেই , লোক লজ্জা আর পরিবাবের সুনামের ঐতিঝে আমি নিপাত ভালো ছেলে হয়ে গেছি , প্রয়োজন পড়লে জানলা দিয়ে গোপা কাকিমার স্নান দেখেই হাথ মেরে দিতে হয় , সাগরকে আর দেখা যায় না আমার বাড়িতে আসা ছেড়ে দিয়েছে সে অনেক আগেই ! আমি সাহস দেখিয়ে কিছু করার পরিস্থিতিতে নেই..
আমার পরিবার অনেক বার কৌতুহল দেখালেও আমি সময়ের অভাবের অযুহাথ দেখিয়ে টপিক পাল্টে দিয়েছি ! কাকিমা এখন একটি টেলারিং সপে বসেন আর সেই টেলারিং সপ টি পুলিশ কাম্পের , তাই মাস বাঁধা মাইনা পান!
জীবন ক্রমশ এক ঘেয়ে হয়ে যেতে সুরু করলো , কেটে গেল আরো এক বছর, মিমি কে সেই যে করেছি তার পর মিমি কে হাথের মাঝে পেলেও মিমি আমাকে এড়িয়ে গেছে , কামুকি একটা মাগিতে পরিনত হয়ে গেছে সে !
সুবর্ণা বলে একটি মেয়ের সাথে ইদানিং পরিচয় হয়েছে , কিন্তু ভীষনই ভদ্র আর লাজুক মেয়ে , মাঝে মাঝে সিনেমা হলে গিয়ে মাই টেপা ছাড়া আমার কোনো কোনো বড় কিছু করারজায়গা নেই ৷
সময় পাল্টে গেছে তাই আমার সেই যৌন তাড়নার বিভিশিখা ধক ধক করতে করতে এক সময় নিভে গেছে , গোপা কাকিমা তার বাড়িতে এক সাথে দুটো ভাড়া বসিয়েছেন! সবাই সুখে সন্তিতেই আছে !বাদ সাধলো যখন শ্মসান পাড়ার কোনো একটি ছেলে সাগরকে রাস্তায় বিরক্ত করে ! পাঠকদের উদ্দেশ্যে জানায় যে আমি এখন ক্লাবের সেক্রেটারি ! গৌতাম্দার অনুগ্রহে আমাকে ক্লাবের সব কিছুই দেখাশোনা করতে হয় ! লোকাল এপাড়া অন্যপাড়া তে আমার অনেক সুনাম, প্রেসিডেন্ট অর্ঘদা ! ওনার আন্ডারেই আমি CA করছি ৷ সেই ছেলেটিকে কিছু পাড়ার ছেলে রাম ধোলাই দিয়েছে! ছেলের বাড়ি থেকে অভিযোগ করেছে যে মেয়েটির সাথে ছেলেটির রীতিমত যোগাযোগ আছে ! তাই ক্লাব-এ মিটিং ! পুলিশ কেস হয়েছে , কারণ ছেলেটার মাথা ফেটে গেছে সে এখন হাসপাতালে ! সেক্রেটারি হবার সুবাদে আমাকে সাগরের বাড়ি যেতে হলো ৷
পাড়ার যে কোনো ঘটনায় আমরা সবাই কে প্রটেক্ট করার চেষ্টা করি যেটা ক্লাবের নিয়ম! তাই যাতে সাগর দের কোনো সমস্যা না হয় সেটা দেখতে জবাই আমার কাজ! কাকিমা কে কাছ থেকে দেখে আমার আগের কথা মনে পরে গেল , ভিতরে আরষ্ট হয়ে গেলেও দক্ষতার সঙ্গে আমি সেক্রেটারি পদে বসে আছি , সামনে পুজো আর পুজোর বাজেট এবার ৮ লাখ টাকা !
কাকিমা ওয়ার্ম ওয়েলকাম না করলেও নিরুপায় ! সাগরকে জিজ্ঞাসা করতে হলো ” তার সাথে ছেলেটির কোনো সম্পর্ক আছে “
সে মাথা নেড়ে বলল “নেই” ওর চোখে মুখে আমাকে ভালোলাগা বা ভালবাসার আভাস ফুটে উঠলো , সে ভীষনই আনন্দিত ৷ ক্লাবের ছেলেদের একটু বুঝিয়ে দিয়ে বেরিয়ে আসলাম , কাকিমা আমার সাথে কোনো কথায় বললেন না ! কাকিমার রূপ আরো বেড়ে গেছে এই দু বছরে ! আমি gym করি আমার সুঠাম চেহারা , আর আমি দেখতে আশীষ বিদ্যার্থীর মত হলেও আমি ভিলেন নয় ! কলেজের অনেক মেয়েরাই আমার সাথে বন্ধুত্ব করত , আমাকে তাদের ভালো লাগত !
সেদিন সন্ধ্যাবেলা ইউনিভার্সিটি থেকে বাড়ি ফিরছি দেখি পাড়ার মোড়ে বিশাল জট ৷ প্রায় ১০০-২০০ লোক দাঁড়িয়ে সব বেদে পাড়ার লেঠেল আর মালখোরের দল ৷ সাগরদের বাড়ি ঘেরাও করেছে ! ওদের দাবি মেয়েটিকে স্বীকার করতে হবে “যে মেয়েটির সাথে ছেলেটির সম্পর্ক আছে আর সপ্তরথী ক্লাব কে ক্ষমা চাইতে হবে “
আমাকে দেখেই হই হই করে ক্লাবের ছেলেরা এসে বলল “শুভদা আমরা পুলিশকে খবর দিয়েছি এখুনি এসে পড়বে, আরে দেখনা কি বাওয়াল মাইরি “
ভিড় কাটিয়ে সাগরের বাড়ির কাছা কাছি যেতেই আমাকে দেখে অনেকেই সরে দাঁড়ালো ! যারা মোড়ল গোছের তারা বলল ” ভাই শুভ তুমি বল এটা কি অন্যায় নয় , কি ভাবে ছেলেটা কে মেরেছে , আমরা এর বিহিত চাই “
আমি শান্ত ভাবে জবাব দিলাম ” বিহিত হবে , যারা মেরেছে তারা নিশ্চয়ই ক্ষমা চাইবে তার আগে আসলে কি ঘটনা ঘটেছে সেটা যাচাই করা দরকার..আসুন ক্লাবে বসে শান্ত হয়ে আলোচনা করি” এই গুন গুলো আমার গৌতম দার থেকেই শেখা ৷ ভিড় করে গেল ২ মিনিটে , পুলিস আসলো , সিকদার বাবু গৌতমদার জামাইবাবু OC ! আমি নম্র হয়ে বললাম , আমরা নিজেদের মধ্যেই মিটিয়ে নি , দকার পড়লে আপনাদের ডাকা যাবে ! সিকদার বাবুর ছেলেকে আমি একাউন্টস পরিয়েছি পরীক্ষার আগে! আমাকে উনি ভালবাসেন ” পারবে কি ? যা ভিড় দেখছি !”
উনি কাঁধে হাথ রাখলেন
আমি বললাম “দেখি না পারলে আপনারা তো আছেনি ” পুলিস গেল না ক্লাবের সামনের মাঠে বসে রইলো ! ১২ -১৪ জন ওদের তরফের হোতা আমাদের সাথে বসলো ! অর্ঘদা আমি আর পরেশদা কথা বলা সুরু করলাম! আমি জানি কোন ছেলেগুলো মারধর করেছে ! নিলু উত্পল আর মনোজ আসলো সামনে! ওদের খবর দিয়ে ডেকে পাঠিয়েছি ! পুলিশ কেস উঠিয়ে দিতে হবে এদের মাথা থেকে অনেক বড় দায়িত্ব ৷ ওদের আমি প্রশ্ন করলাম ” ধরুন এরা তিন জন মারধর করেছে আপনাদের ওই ছেলেটিকে “
“না না মশায়..ওর নাম ছেলে নয় বিজয় ” কেউ ফোড়ন কাটল !
আমি সুধরে নিলাম ৷ “কিন্তু তার আগে কেউ আমায় বলতে পারবেন বিজয়ের হয়ে যে সাগরিকা মেয়েটির সাথে তার যে সম্পর্ক আছে তার কিছু প্রমান আছে কি ?”
এক দু জন মুখ চাওয়া চায়ই করে এক তা রোগা ছেলে বেরিয়ে দু তিনটে চিঠি ধরিয়ে দিল আমার হাথে !
চিঠি খুলে চিঠি গুলো পড়লাম! পড়ে ভীষণ আনন্দ হলো ৷ এটা আমার জীবনের অনেক বড় জয় !
ওদের দিকে তাকিয়ে বললাম ” যান আপনারা যে যার বাড়ি চলে যান …এ লেখা সাগরিকার নয় “
“মানে ” বিস্ময়ের সাথে জবাব আসলো গোটা কুড়ি ৷ আমি সাগরিকা কে পড়িয়েছি আর ওর লেখা আমি চিনি !
মানে হলো “ছেলেটিকে কে বা কারা মেরেছে আমরা জানি না ” আর আপনারা চিনিয়ে দিন তাদের আমরা ধরে এনে দেব পুলিশের হাতে “
ক্লাবের ছেলেরা হই হই করে উঠলো আনন্দে ! ভিড়ের মধ্যে থেকে দু একজন বলল “ওই তো উত্পল নিলু রয়েছে , সেদিন ওরাই তো সেদিন বিজয় কে মেরেছে “
আমি চট করে ছেলে টিকে ধরে আনতে বললাম ভদ্র ভাবে !
“ভাই তুমি কি দেখেছ উত্পল নিলু মেরেছে ?” আমি শান্ত হয়ে জিজ্ঞাসা করলাম
“না মানে সুনেছি ” আমতা আমতা করে উত্তর দিল !
আবার সবার উদ্দেশ্যে জিজ্ঞাসা করলাম “কি দাদা কেউ দেখেছেন এরা ই বিজয় কে মেরেছে “
কিছুক্ষণ চুপ চাপ …এক জন বলল “আমরা FIR তুলব না “
“সে আপনারা বুদ্ধিমান গুনি জন আমি বলব না আপনারা FIR তুলে নিন “
আমি বলি আসুন আমরা হাথ মিলিয়ে আপস করে মিটিয়ে ফেলি ! ঝগড়া বাড়িয়ে আপনারা আমাদের ছেলেদের হয়ত মারবেন , আবার আমাদের ছেলেরা মারপিট করবে , তাহলে সবাই আমাদেরই নিন্দে করবে তাই নয় কি ” আমি বিজ্ঞের মত টোপ দিলাম! মাছ গাথুক না গাথুক যে বুদ্ধিমান সে আমার কোথায় সায় দেবে ৷
“আমি নিজে ক্লাব ফান্ড থেকে ৫০০ টাকা ওর চিকিত্সার জন্য দিলাম! ” আপনারা আর কেউ আমার সাথে বিজয়ের আরোগ্য কামনা করেন ?? “ওই ভিড়ে হই হই করে ৩০০০ টাকা উঠে গেল , আর সবাই খুশি হয়ে যে যার বাড়ি চলে গেল! অর্ঘদা আমায় বলল “গুরু তোমায় পেন্নাম হই” কি চ্যালা বানিয়েছি ?? হাঁ ??”
দুজনে চা খেতে গেলাম ভজাদার দোকানে ! চা খেয়ে অর্ঘদা কে বললাম “অর্ঘদা চলি শনিবার ক্লাব মিটিঙে কথা হবে …আর তোমার কাজ গুলো করতে হবে তো ??”
বাড়ি ফিরতে ফিরতে মনে করলাম “এটাই হয়ত আমার পাপের প্রায়শ্চিত্ত “!
বাড়ি ফিরে ভূত দেখার মত চমকে উঠলাম !গোপা কাকিমা রান্নাঘরে বসে মার সাথে কথা বলছে !
আমি না দেখে পাস কাটিয়ে আমার ঘরে গেলাম , কারণ আমি জানি আমার কোথায় ব্যথা !
জামা কাপড় ছেড়ে দেখলাম মা চা দিয়ে গেছেন ! চা নিয়ে আমেজ করে পরার টেবিলে বসলাম ৷ পিঠে একটা হাত পরতেই চমকে তাকিয়ে দেখি গোপা কাকিমা দাঁড়িয়ে দু চোখে জল ! আমি সঙ্গে সঙ্গে উঠে দাঁড়ালাম , উনি ধরা গলায় বললেন ” শুভ আমার তো আর কেউ নেই তাই তোমাকে অনেক বিশ্বাস করি যেদিন তোমাকে আর সাগর কে ওভাবে দেখি সেদিন আমার খুব কষ্ট হয়েছিল , তোমাকে আমি ক্ষমা করতে পারি নি “
আমি দরজা তা ভেজিয়ে দিয়ে কাকিমার বাহু ধরে কাকিমা কে আসতে আমার চিয়ারে বসিয়ে বললাম ” কাকিমা বিশ্বাস করুন আমি ওই কাজটা করতে চাই নি আমি নিজেও জানি না কি ভাবে সাগর আমার কাছে চলে এসেছিল “! এই ডাহা মিথ্যা বলা ছাড়া আমার কোনো রাস্তা ছিল না !
“আমি অনুশোচনায় কত দিন যে না ঘুমিয়ে কাটিয়েছি কি বলব , কত বার ভেবেছি আপনার বাড়ি গিয়ে আপনার পা ধরে এক বার ক্ষমা চাইব পারি নি সাহস হই নি ” আমাকে ক্ষমা করেন দিন ” বলেই মাথাটা ওনার কোলে নামিয়ে দিলাম ৷
উনি চোখ মুছে বললেন ” সাগরকে তুমি ভালোবাসো আমি জানি কিন্তু সাগরকে পাত্রস্ত করতে হবে আমায়, মা হয়ে কি মেয়েকে কারোর সাথে বিছানায় সুয়ে আছে দেখতে পারি “
আমি চুপ রইলাম একটু থেমে জিজ্ঞাসা করলাম ” কি হয়েছিল বলুন তো বিজয়দের সাথে “
উনি বললেন ” ছেলেটার বাবার তেলের মিল , ছেলেটা ভালোই , আমার মেয়েকে পছন্দ করে কিন্তু সাগরের এক গো..ও বিয়ে করবে না ” আচ্ছা তুমি বল আমি কি করে ওকে খাওয়াব পড়াব এই ভাবে “
আমার কাছে ব্যাপারটা জলের মত পরিস্কার হয়ে গেল! আসলে লেখা গুলো সাগরেরই ! তবে সাগর বিয়ের ব্যাপারে রাজি নয় আর তার জন্যই পাড়ার ছেলেরা ভেবেছে বিজয় সাগরকে বিরক্ত করে ! আমার বরাত জোর যে ছেলের বাড়ির লোক এবিসয়ে মিটিং এ কিছু তোলে নি তাহলে এ কাজ তা এত সহজ হত না !
সাগর সবে ১১ ক্লাসে পরে , সে আগেরই মত সুন্দর আরো বেশি যুবতী আর আগের চেও সুন্দরী , বিকেল বেলা সাগর কে দেখার জন্য অনেক ছেলেই লাইন দেয় ৷ কাকিমার কথায় ভাব ভেঙ্গে গেল “হরেন নাকি সুনছি এবার জেল থেকে ছাড়া পাবে ” জেল থেকে ছাড়া পেলে ও কি আমাকে ছেড়ে দেবে ?”
আমি মনে মনে উত্ফুল্ল হলেও কাকিমার আমাদের বাড়িতে আসার কারণ বুঝতে কষ্ট হলো না! আমি পাড়ার সেক্রেটারি তাই আমার আড়ালে না থাকলে কাকিমার হরেন সর্বনাশ করবেই! সে যাই হোক মন হালকা হলো !
যাবার আগে কাকিমা বলে গেলেন কাল সন্ধ্যায় আমার বাড়িতে এস ! এমন নিমন্ত্রণ পেয়ে মন আরো বিচলিত হলো ! অনেক চাঁদা তলা বাকি আছে , ক্লাবের অনেক গুলো মিটিং অনেক দায়িত্ব ৷পরেন দিন সন্ধ্যায় গোপা কাকিমার বাড়ি গেলাম প্রায় আড়াই বছর পর ! বেশ ছিম ছাম সাজানো , ঘরে দু তিনটে আসবাব নতুন মা মেয়ের সংসার ৷ যেতেই কাকিমা হেঁসে আমায় বসার ঘরে নিয়ে গেলেন !
“আমার জন্য তুমি এভাবে করবে আমি ভাবি নি শুভ , হয়ত তোমায় আমি ভুল বুঝেছিলাম কিন্তু আমি তো মা , সাগর কে পার না করতে পারলে আমার শান্তি নেই , মেয়ে যেভাবে বেড়ে উঠছে আমার সময় সময় চিন্তা হয়, আমি কি যে করি আমার তো তেমন টাকা করি নেই যে ভালো ছেলে দেখে বিয়ে দেব “
“ওর বিয়ে চিন্তা করছেন কেন আমরা সবাই তো আছি ” আমি আশ্বাস দিলাম ৷
“সুদেষ ময়রার দোকান থেকে গোটা ৪ গরম সিঙ্গারা নিয়ে আয় না মা” গোপা কাকিমা সাগর কে ইশারা করলো ৷ সাগর চলে যেতেই আমি আগের কথা সুরু করলাম ” হরেন যে জেল থেকে ছাড়া পাচ্ছে সেটা কে বলল ?”
কাকিমা বিস্যন্নতা আর ভয়ে বললেন কে আবার বলবে ” এই চিঠি পরে দেখো”
থানা থেকে লিখে পাঠিয়েছে যে যদি কাকিমার কোনো ভয় থাকে তাহলে থানা কাকিমার প্রটেক্সান দেবে ৷ ধেনো এর মধ্যে একটা খুন করেছে জুয়ার আসরে আর পুলিশ তাকে হন্যে হয়ে খুজছে ৷ কালু অনেক আগেই এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে , তাদের মনিব নেই , আর মনিব জেল খাটছে মহিলা কে খুন কারার হুমকি দেওয়া , মহিলা কে গুন্ডা পাঠিয়ে অত্যাচার করা আর ৩২ লক্ষ্য টাকার মাল চুরি করার অপরাধে ৷
আমি কাকিমার ভয় দূর করার জন্য কাকিমা কে বললাম “আরে আপনি মিছি মিছি চিন্তা করছেন , হরেন এর আর সাহস হবে না “!
কাকিমা আমার হাথ ধরে বলল “শুভ তোমরা প্লিস আমাদের পাশে থেকো”
আমি বললাম কাকিমা নিশ্চিন্ত থাকুন ! সপ্তরথী ক্লাব থাকতে আপনাদের কোনো চিন্তা নেই “
” সময় পেলেই আমাদের বাড়ি চলে আসবে কিন্তু, শুনলাম তুমি CA করছ , তুমি ভালো ছেলে , তুমি পারবে ” ৷ কথার উত্তর না দিয়ে
আমি সিঙ্গারা আর চা খেয়ে বেরিয়ে আসলাম কাকিমার বাড়ি থেকে ৷ আড় চোখে সাগর কে দেখে লোভ হলো ..ডবগা ডবগা বেদনার মত মাই , গোলাপী ঠোট , গলা ইজিপ্টের রাজকুমারীর মত সোনার ..চ়ক চ়ক করছে , হাথের রেশমি কাঁকনের চুড়ি…আমার দিকে তাকিয়ে বাঁকা হাসি দিল ..আমার মনে মনে আওয়াজ হলো “সেদিনের চোদা খাওয়া বাকি আছে আরেকবার করবে ???” আমি সপ্ন দেখতে সুরু করেছি রাস্তায় হাঁটতে হাঁটতে !
অর্ঘ্যদা আমাকে ধাক্কা দিয়ে বলল ” কিরে শুভ কি চিন্তা করতে করতে যাচ্ছিস “
আমি থমকে গিয়ে বললাম না মানে ..এমনি কিছু না
“তুই শুনেছিস হরেন আজ ছাড়া পেয়েছে জেল থেকে , পুরনো পোস্ট অফিসের বাড়িতে এসে উঠেছে সুনলাম “
আবার অজানা ভয়ে ক তা আঁতকে উঠলো …আবার সাগরের বাড়ির দিকে পা বাড়ালাম ..
কাকিমা আমাকে দেখে বিস্ময়ে বসতে বলে বললেন “কি শুভ কি ব্যাপার “
আমি সাগর কে অন্য ঘরে যেতে নির্দেশ দিয়ে কাকিমা কে বললাম ” হরেন আজ ফিরে এসেছে মেখ্লিগন্জে “
কাকিমা মাথায় হাথ দিয়ে থপ করে বসে পড়লেন …গোপা কাকিমা কে বুঝিয়ে শান্ত করে ক্লাবে গিয়ে অর্ঘদাকে বুঝিয়ে বললাম সাগরদের ভয়ের কারণ ৷ কি হয় না হয় হরেন কে বিশ্বাস করা সক্ত ৷ ক্লাবে আমি আর অর্ঘদা মিলে সিধান্ত নিলাম যে রাতে একজন কে সাগরদের বাড়ি রেখে দিতে হবে , যদি কোনো ঝামেলা হয় সে চট করে ক্লাবের বাকি সবাই কে খবর দেবে ! কিন্তু এই ব্যাপারটা গোপা কাকিমা কে সমর্থন করতে হবে , কারণ ক্লাবের অনেক ছেলেই এখুনি রাজি হয়ে যাবে সাগরের সাথে লাইন মারার জন্য ৷ রাতে ফেরার সময় কাকিমা কে জানালাম আমাদের আলোচনার কথা !
এর আগে হরেন এর কাম ব্যাক এর অনেক গল্পই এলাকায় আছে ! অনেক লোক জনের হরেন সর্বনাশ করেছে সুধু পয়সার জোরে আর প্রমানের অভাবেই পুলিস ওকে কিছু করে উঠতে পারে না ৷
“আপনি কি বলেন” আমি গোপা কাকিমা কে জিজ্ঞাসা করলাম ৷
“আমার মনে হয় শুভ তুমি থাক না বাবা দিন পনের” বাইরের কে না কে বাড়িতে আসবে আমার মেয়ে বার বাড়ন্ত যদি বিপদ হয়ে যায়”
কাকিমা খুব চিন্তার সাথে জবাব দিলেন ৷ আমি মজার ছলে বললাম ” কাকিমা আমাকে নিয়েও কিন্তু আপনার ভয় কম নেই , আমি কিন্তু দাগী আসামী ৷ “
“না না সে তুমি আসামী হলেও আমার মেয়ের কি দোষ নেই, সে তুমি আসামী হো আর না হো তোমায় চিনি জানি লজ্জা লাগবে না কিন্তু বাইরের লোকের সামনে মা মেয়ের লজ্জা লাগবে না ???” কাকিমা ভিষন গম্ভীর হয়ে উত্তর দিলেন ৷ কিন্তু মা যে কি ভেবে বসবে কে জানে কাকিমা কে বললাম” কাকিমা আমি বড় হয়েছি মা কিন্তু খারাপ পেতে পারেন , মা কে না বুঝিয়ে আমি আপনাকে হ্যান বলতে পারছি না মার সাথে কথা বলে আপনাকে কাল জানিয়ে যাব , আজ সুয়ে পড়ুন আমি জেগে আছি ভয় নেই , কেউ আসলে আমার পড়ার ঘরে আলো জলছে..ডাক দিলেই হবে”..অনেক পড়া বাকি ৩ টে পেপার দিতে হবে পুজোর আগে ৷ এদিকে এই সব কেচ্ছা কেলেংকারী ৷ ভালো লাগে না পড়ার ক্ষতি হলে রাগ হয় এখন ৷
বাড়ি যেতেই মা খিচিয়ে উঠলো ” দেশ জনের কল্যাণ করে বেরাচ্ছ আমার হাতে আরো একটু কল্যাণ করে বিস খেয়ে নাও শান্তি পাই…হারামজাদা সুধু তি তি করে ঘুরে বেড়াচ্ছে , তোমার পেপারের ফিস কি সপ্তরথী ক্লাব দেবে সুয়ার”
মুখ নামিয়ে ঘরে ঢুকতেই মা আবার গর্জে উঠলো ” সাগরদের বাড়িতে আজগে সুতে যাও , এখন থেকে দু তিন সপ্তাহ ওখানে গিয়ে রাতে ঘুমাবি ” তোর বাবা বলছিল ওদের বাড়িতে হরেনের লোক জন ঝামেলা করতে পারে “
আমি কি সবাই কে বাড়ি বাড়ি গিয়ে প্রটেক্সান দেব?” আমি অভিনয় করে বললাম !
“তাহলে এলাকার ন্যাতা হতে কে বলেছিল তোমাকে জানওয়ার” মা তার স্বভাব সিদ্ধ ভাষায় বলল৷
মার সাগরের প্রতি দয়া দেখে আমার ভালো লাগে ! আমি মনে ময়ুরীর পেখম মেলে নাচা সুরু করেছে আমি জানি মা সাগর কে ভীষণ পছন্দ করেন!
“গৌতম এসেছিল বাবার সাথে দেখা করে বলেছে তোকে ওখানে থাকার কথা আর সুনীলদা পাসের বাড়ির একজন দাদা সেও রাত জেগে থাকবে “
নাকে মুখে গুঁজে সাগরের বাড়ি গিয়ে দরজায় নক করলাম ৷ এই দুটো প্রাণ কে বাচাতে সবার কি আপ্রাণ চেষ্টা ৷ ৩ বছর আগে আমি ছিলাম নির্বাক দর্শক আজ আমি সেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় ৷
আমি নাইট ড্রেস পরে সাগর দের সদর দরজায় দাঁড়িয়ে ! কাকিমা আমাকে দেখে যেন হাফ ছেড়ে বাচলেন ! লাল রঙের একটা naity পরে কাকিমাকে কি চোদন খান্কিটাই না লাগছে , দেখে উত্তেজনায় আমার বাড়ার গোড়ায় সির সির করে উঠলো !কাকিমা কাকিমার ঘরে গিয়ে সুএ পড়ল, সাগর আমার দিকে তাকিয়ে তাকিয়ে ঘুমাতে গেল কাকিমার ঘরে মনে হলো আমায় ডাকছে বিছানায় ! কিন্তু সে সৌভাগ্য আমার নেই ! ওদের মাত্র তিনটে ঘর তার উপর রান্না ঘরের পাশের ঘরটার অবস্থা খুব খারাপ ৷ বসার ঘরের চৌকি তে সুয়ে পড়লাম! মনে মনে সপ্ন দেখছি চোখ বুঝে ১ আধ ঘন্টা কেটে গেছে ! হটাথ খুব তেষ্টা পেল ! খেয়ে আসার সময় জল খেয়ে আসা হয় নি এদিকে কাকিমা রা ও সুয়ে পড়েছেন ! মনে তো ইচ্ছা আছে গিয়ে কাকিমার পোঁদে বাড়া গুজে কাকিমার পাশেই সুএ পড়ি কিন্তু তার আর হলো কই- একা একা অন্ধকারে হাতরে হাতরে রান্নাঘরে গিয়ে জলের বালতি থেকে ঢোক ঢোক করে জল খানিকটা খেয়ে সুয়ে পড়লাম ৷ ওদের ওঠার আগে আমি আমার ঘরে এসে ফ্রেশ হয়ে CA এর কোচিং নিতে বেরিয়ে গেলাম, কাল আবার মহালয়া ! পুজোর তোর জোরে সুরু হয়ে গেছে !
ক্লাবের কাজ সেরে অর্ঘদার সাথে ভাটিয়ে ঘরে এসে দেখি গোপা কাকিমা বসে মার সাথে গল্প করছে ৷ কাকিমা বললেন শুভ আজ আমাদের ঘরে খাবে ক্ষণ তোমার মাকে বলে দিয়েছি ৷ কি যে হচ্ছে কিছুই বুঝতে পারছি না ৷ সাগর আর্টস নিয়ে পড়ে, আমার পড়ানোর সময় ওহ অনেক ভালো করেছিল কিন্তু মাধমিকে ভালো ফল করতে পারে নি ৷ আমি ভালো করে ফ্রেশ হয়ে সাগরের ঘরে গিয়ে দেখি সাগর ইংলিশ এর একটা ফ্রেস নিয়ে বসে আছে লিখতেই পারছে না ৷ কাকিমা ছলে এসেছেন অনেক আগেই ৷ বাবা বোনাস পেয়েছেন তাই মার জন্য বেছে বেছে ভালো গোটা তিনেক শাড়ি এনেছেন মা খুব খুশি ৷ বাবা গোপা কাকিমাকেও একটা সারি দিয়েছেন , জানি না কেন বাবা সাগর আর গোপা কাকিমাদের আলাদা চোখে দেখেন ৷ এই সহানুভূতির কোনো বিশেষ কারণ আমার জানা নেই ৷
আমি সাগরকে ফ্রেস তা বুঝিয়ে দিলাম! ওর সাথে আগের মত কেমিস্ট্রি কাজ করে না ৷ ওহ এখন একটা দুধেল কামুকি মাগী তে পরিনত হয়েছে ৷ মুখ শরীর কমনীয় হলেও চলাফেরা বা হাব ভাবে কাম ঝরে পরে ৷
কাকিমা লুচি আর ফুলকপির ডালনা নিয়ে আসলেন বাটিতে একটু পায়েস আর দুটো কালোজাম . দারুন খাবার ,খিদেও পেয়েছিল তাই কিছু না ভেবে খেয়ে দেয়ে ওদের সামনে বসলাম , ওদের খাওয়া দাওয়া হয়ে গেছে আমারি সাথে ৷ সাগর আগে থেকে একটু লাজুক হয়েছে কিন্তু চাউনি তে বদমাইসের ছাপ ! অনেক দিন কাকিমাকে আগের পুরনো কথা জিজ্ঞাসা করা হয় নি ৷ এখন আমি সাহসী , তাই কাকিমার ঘরে যেতেই থমকে বেরিয়ে আসলাম , কাকিমা কাপড় পাল্টে নিছিল , দমকা পাছা আর থাবা দেওয়া মাই দেখে ধন টা সির সির করে উঠলো ৷
“ভিতরে চলে এস ” কাকিমা গলা কাঁপিয়ে বলল ! আমি ভদ্র বিনয়ী হয়ে মাথা নামিয়ে জিজ্ঞাসা করলাম “একটা কথা জিজ্ঞাসা করব??”
তার পর আপনি কতদিন ভুগেছিলেন ? মানে আপনার আঘাত সেরে গিয়েছিল”
চন চন করে সাগর কোলে বাসন ধুচ্ছে , তাই এই কথা বাত্রার সুযোগ হবে না ৷ ” না সহজে সারে নি ১ মাস লেগেছিল , মল দারে একটু ঘা মত হয়ে গিয়েছিল “
“অনেক কষ্টে সেরেছে “!
কাকিমা শাড়ি পাঠ করতে করতে জবাব দিল ৷ পরনে হাউস কোট, কিন্তু পায়ের দিকটা বেশ ট্রান্সপারেন্ট , উচু ঢিবির মত পাছা দেখা যাচ্ছে , আমি পাছার আড়ালে প্যান্টির অংস টুকু দেখতে চাইছি , “কি দেখছ” কাকিমা ভীষণ গম্ভীর গলায় বললেন ৷
“না মানে আপনি সত্যি সুন্দর আপনার জবাব নেই ” ৷ আমি হেঁসে বললাম ৷
“তোমার কোনো গার্ল ফ্রেন্ড নেই? আমি তো বুড়ি ” কাকিমা সরু গলায় বললেন ৷ আমি শান্ত হয়ে চোখ ফিরিয়ে বললাম “না সুযোগ পাই নি” ৷
“ওহ তাহলে আমার কাছেই সুরু আর আমার কাছেই শেষ ?” গলায় বিদ্রুপের স্বর শোনা গেল ৷ “
সাগর ঘরে ঢুকে বলল ” দরজা দিয়ে এসে গেছি জাগে জল ভরে টাবিলে রাখলাম আমি পড়তে বসলাম ” ..সাগর রাতে পড়াশুনা করে
মা এক ঘরে মেয়ে এক ঘরে আমি কোথায় যাই ??কাকিমা নিজের বিছানায় সুয়ে পরল, এক বার আমি কথায় শুব তার চিন্তা পর্যন্ত করলো না ৷ কাকিমার খাটের সামনে একটা টুলে বসে ক্যালানের মত সাগরের দিকে তাকিয়ে রইলাম ! সাগর এসে দু ঘরের মাঝের পর্দা টেনে দিল ৷ বিপর্যস্ত , অপমানিত একান্ত বাধ্য হয়ে কাকিমা কে জিজ্ঞাসা করলাম “আমি রান্নাঘরের পাশের ঘরে গেলাম, সাগর ওই ঘরে পড়ছে, ওকে বিরক্ত করা ঠিক হবে না ” ৷
কাকিমা আমার দিকে তাকিয়ে নরম সুরে বললেন ” কেন সাগরের ঘরে সুতে কি তোমার আপত্তি আছে ? সাগর তুই পড়া শেষ করে ওই ঘরের চৌকিতে শুভর বিছানা করে দিবি!” সাগরের উদ্দেশ্যে বললেন !
“ওপাশের ঘরে ড্যাম্প লেগে আছে , বিছানা নেই শুবে কি করে তার চেয়ে বরণ আমি সাগর কে আমার ঘরে ডেকে নিচ্ছি!”
এদের এমন ব্যবহার আমার আশ্চর্য লাগছিল ৷ “এখানে কাকিমা আমার উপর গদ গদ, আমার একপ্রকার কৃপা ধন্য এখানে আমাকে একান্তে নিজের ঘরে তাচ্ছিল্য করার কি মানে ” মনে মনে রাগ আর বিরক্তি দুটি আমাকে গ্রাস করছিল ! মনে হলো বেরিয়ে যাই এই বাড়ি থেকে বৃথাই এদের সাহায্য করার চেষ্টা করছি !
” সাগর তুই ছেড়ে দে আজ পড়তে হবে না , শুভ কে বিছানা করে দে ” কাকিমা আবার নরম সুরে অনুরোধ করলেন !
“না মা কাল যে আমার সেকন্ড টার্ম এর পরীক্ষা তার চেয়ে বরণ শুভ দা এখানেই সুয়ে পড়ুক আমি সুভদার বিছানার পাশের টেবিলে পড়ছি টেবিল লাম্প জালিয়ে”
তুমি সুয়ে পড়, আমার অসুবিধা হবে না ” সাগর জবাব দিল ৷
মা মেয়ে মিলে যেন আমাকে লোফালুফি খেলছে , আমি যেন বাজারের কানা কুরুন্ডে বেগুন সবাই বাদ দিচ্ছে!
“শুভ বাবা তুমি এখানেই সুয়ে পড়, তোমার অসুবিধা হবে না তো ” কাকিমা মরিয়া হয়ে উত্তর দিলেন
কিন্তু কাকিমার উত্তরে আমার শরীরে ঘন্টা বেজে উঠলো ! আমি বিনম্র হয়ে বললাম” সুলেই হলো কাকিমা রাত কাটানো নিয়ে তো কথা “
কাকিমার কোনো মতেই ইচ্ছা নেই আমি সাগরের আসে পাশে থাকি! তার জন্য অনার এ হেন রক্ষনাত্মক প্রস্তুতি ! সাগর আমার পাশে থাকলেই পেট্রলের মত আগুন ধরে যায় শরীরে , কিন্তু আমি অত সৌভাগ্যবান নই ! বাধ্য হয়ে কাকিমার উল্টোদিকে মুখ করে চাদর চাপা দিয়ে সুয়ে পরলাম , পাশেই কাকিমা সুয়ে আছে !
এই কাকিমা কেই এক দিন রাম চোদা চুদে ছিলাম , ভাবতেই আমার ধনটা ঠাটিয়ে গেল ৷ কিছুই ভালো লাগছে না , ঘুম পাচ্ছে না, খানিক পরে পাস ফিরে কাকিমার দিকে মুখ করে সুলাম , চোখ বন্ধ করে আছি ৷কাকিমা ঘুমিয়ে পড়েছেন না ঘুমিয়ে পড়েন নি বোঝা যাচ্ছে না ৷ আমি সংকোচ না করে চোখ খুলতেই কাকিমা কে আমার দিকে তাকিয়ে থাকতে দেখে ভদ্রতার হাঁসি দিলাম ৷ ” ঘুম পাচ্ছে না ! কেন?”কাকিমা জিজ্ঞাসা করলেন ফিস ফিস করে ৷ আমি খুব নিচু স্বরে উত্তর দিলাম ” না এমনি ঘুম আসছে না “
কাকিমার ডাগর চোখ দেখে বাঁ হাথে খাড়া বাড়া সেট করে উপরের দিকে গুটিয়ে সোজা করে নিলাম যাতে অসুবিধা না হয় !শরীরে শিহরণ জেগে গেছে ৷ যদি আজ কাকিমা আমার প্রতি অনুগ্রহ করে ৷
“ঘুম না আসা স্বাভাবিক , আমি পাশে সুয়ে আছি তো , তোমার বোধহয় অভ্যাস নেই , একা একা ঘুমাও ?” আমি তাকিয়ে মাথা নাড়ালাম , আমার চোখ এ কাম ঝরছে, মদমত্ত ঠাটানো বাড়া মাঝে মাঝে চড় চড় করে ফুলে ফুলে উঠছে ! কেটে গেছে ঘন্টা খানেক , আমি সমানে উস পাস করছি ৷
“শুভ বাবা আমার মাথা আর ঘাড়ে যন্ত্রণা করছে একটু টিপে দেবে , সাগর কেই বলি কিন্তু ওহ তো পড়ছে আমার রাতে চিন্তায় ঘুম আসে না “
ইয়া হুহ , আনন্দ হলো, এই সুযোগে যত টুকু মজা পাওয়া যায় ! মাংস না পাই ঝোল তো পাব ! “এ আর এমন কি কোথায় বলুন আমি টিপে দিচ্ছি”
কাকিমা কপালের দিকে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন , আর আমি আমার হাথ কাকিমার কপালে বুলিয়ে দিতে লাগলাম ৷ ” ওই ভাবে নয় একটু জোরে টিপে দাও “
ফিস ফিস করে জবাব দিলেন কাকিমা ৷
আমি কপাল টিপছি আর মনে মনে খিস্তি মারছি ” মাগী দের মাই গুদে যন্ত্রণা হয় না ? তাহলে টিপে দেওয়া যায় !” আমার বাড়া থিতিয়ে গিয়েছিল কিন্তু কাকিমার কপালে আর চুলে হাথ দিয়ে বাড়ার গোড়াটা হিল হিলিয়ে উঠলো !
মিনিট ১০ হয়েছে সাগরের ঘরের আলো নিভে গেছে , বেচারী হয়ত আমাকে দিয়ে চোদাতে চাইতো আজ রাতে কিন্তু মা বাদ সেধেছে তাই সে-ও হয়ত গুদে উন্গলি করেই কাজ চালিয়ে নিয়েছে !
কাকিমা এবার উপুর হয়ে সুয়ে বললেন “ঘাড় এর দিকটা দাও না একটু”
আমি ক্রীতদাসের মত হাথ ঘাড়ের কাছে নিয়ে গিয়ে ঘাড় টিপতে সুরু করলাম , ভদ্রতার খাতিরে দুরে থেকে হাথ দিয়েই ঘাড় টিপছি যাতে কাকিমার শরীরে স্পর্শ না হয় ৷ হাথে এবার ব্যথা সুরু হয়ে গেছে সুয়ে সুয়ে টেপা যাচ্ছে না , বাধ্য হয়ে উঠে বললাম কানের কাছে মুখ নিয়ে গিয়ে “কাকিমা উঠে বসে দি সুয়ে টেপা যাচ্ছে না”
কাকিমা কিছু বললেন না , এবার আমার পালা , আমাকে একটু মজা নিতেই হবে , ধন মহারাজ কাঠ হয়ে শুকিয়ে আছে গুদের রসে স্নান করার আশায় ৷
আশায় মরে চাষা, আমি তাই আশা করি না আরেকটু টিপে দিয়ে বাথরুমে গিয়ে খিচে আসতে হবে না হলে আজ রাতে ঘুম আসবে না ৷
আমি মনে করলাম , এই গোপা মাগী কে তো আমি চুদেছি , তবে আমার এত দ্বিধা কেন যা হয় হোক , দেখি না সাহস করে আরেকটু হাথ বাড়িয়ে ৷ এবার ইচ্ছা করেই ঘাড় থেকে টিপতে টিপতে পিঠ , হাথের বাহু, পিঠের আর বুকের মাঝ খানের চর্বি গুলো আসতে আসতে টেনে টেনে দিতে লাগলাম…
কাকিমা প্রতিবাদ করলেন না , দেবালের টিকে সুধু মুখ তা ঘুরিয়ে দিলেন , আমি যা করছি উনি আর দেখতে পারবেন না ৷
সাহসের মাত্র বেড়ে গেছে তার থেকেও আমি বেশি মরিয়া , এই সুযোগে চুদে নিতে পারলে আমার ৩ বছরের বৈধব্য মিটে যাবে ৷কোমরের কাছে হাথ নিয়ে কমর টিপে সারা পিঠে হাত দিয়ে বুলিয়ে বুলিয়ে টিপে দিতে থাকলাম, এ যেন আমার তপস্যা কখন মেনকা অপ্সরা আমাকে রতির জন্য সম্মতি দেবে ৷ হার মানতে আমি রাজি নই , কাকিমার চোখে সম্মান থাক না থাক চোদার জন্য এমন দুধেল, পাছা ভরা কামুকি নধর মাগী কে কে না চায় , কাকিমা উপসি গুদে আগুন ধরিয়ে দিতে পারলে আমার চোদার খিচুরী আজ রান্না হয়ে যাবে ৷ যা হবে আজ হোক…হাথ নিয়ে পায়ের দিকে পায়ের দাবনা টিপে দিতে লাগলাম, পায়ের পাতা দুই বার আঙ্গুল দিয়ে টিপছি , প্রথম মনে হলো কাকিমা একটু সির সিরিয়ে উঠলেন ৷ তবে কি আজ আমার দিন?
যা হয় হোক, পায়ের পাতা মালিশ করে সোজা হাথ নিয়ে গেলাম উরুতে , হাউস কোটের উপর দিয়ে উরু টিপে যাচ্ছি দু হাথ দিয়ে , ওনার পা কাপছে একটু একটু , আমার অভিজ্ঞতা মনে করলো আগেকার স্মৃতি ৷ তাহলে মাগী নিশ্চয়ই হিট খেয়েছে আবার !
মাংসল উরু টিপতে টিপতে কাকিমার মুখের দিকে তাকানোর চেষ্টা করলাম , কাকিমা দেওয়ালের দিকে মুখ করে হাথ মুখে চাপা দিয়ে সুয়ে আছে ৷ আমি উরু থেকে হাথ সরাব না যতক্ষণ না কাকিমা কিছু বলছে ৷ সমানে দুটো হাথ পাস থেকে দুই উরু তে ঘসে চলেছি , কাকিমা পাশ ফিরে সোজা হয়ে শুলেন, আর হাথ আগের মতই চোখে চাপা দেওয়া ৷ সোজা হয়ে সুয়ে আমার সুবিধা হলো !
নাইট লাম্প এর আলোতে কাকিমার ডবগা ডবকা মাই গুলো ফুলে আছে ব্রেসিয়ার এর মধ্যে , উরুর নিচে থেকে ট্রান্সপারেন্ট বলে ফর্সা উরুর দেখা যাচ্ছে ৷ ওনার উরু দুদিকে ছড়ানো এক হাথ বা দিকে পড়ে আছে! আমি আজ ধরেই নিয়েছি কিছু হবেই তাই নিজের ভালো মন্দ ভাবার চেষ্টা না করে উরুর ভিতরে দিকের গুলোয় হাথ বোলাতে বোলাতে যত দূর সম্ভব যাওয়া যায় তার চেষ্টা চালিয়ে যাচ্ছি !
কাকিমা পুরো ঘুমের ভান করছেন বোঝা যাচ্ছে ৷ যত বার হাথ দুটো উরুর মাংস গুলো কচলে কচলে গুদের কাছা কাছি নিয়ে যাচ্ছি উনি একটু নড়ে নড়ে উঠছেন ৷
এতক্ষণ উনি যখন কিছু বলেন নি তাহলে আমার ভয় পাবার অহেতুক কোনো কারণ নেই ৷
“ভালো লাগছে ” ফিস ফিস করে কানের কাছে মুখ নিয়ে জিজ্ঞাসা করলাম ৷
ঝপাট করে দু হাথে আমাকে জাপটে ধরে ওনার বুকে ঠেসে ধরলেন ৷ ইঞ্জিন চালাতে হবে গ্রেন সিগনাল , আজ দুজনের প্রথম ফুলসজ্জা , ওনাকে দেখেই আমার বাড়া কেমন কেমন করে তাই দেরী না করে মিনিটেই ওনাকে ন্যাংটো করে দিলাম ৷
আজ ৩ বছর পর ওনাকে ন্যাংটো দেখছি ৷ গুদে আগের মত ঘন ঢাকা দেওয়া বাল, সারা শরীরে কামের দুর্বার রূপ, মাই গুলো উচিয়ে খাবি খাচ্ছে টেপন খাবে বলে ৷ আমি অনেক ক্ষণ পাব আজ যত পারব প্রাণ ভরে চুদবো ৷ কাকিমার নাম মুখে কানে গলায় দাঁত দিয়ে হালকা হালকা কামর মেরে মেরে দু হাথে মাই দুটোকে ময়দা ঠাসা করতে লাগলাম, আর কাকিমা প্রাণ পনে দু হাথে জাপটে ধরে আছে , নিশ্বাস থামছে না তবুও নিশ্বাস সংযত করার চেষ্টা করছেন , হুর পাড় করলে আওয়াজে সাগর জেগে গেলে কেলোর কীর্তি ৷ মেয়ে মাকে চুদতে দেখলে কি হবে জানি না আমার লাভ হলেও হতে পারে ৷ ওসব ভাবার সময় নেই ৷ কাকিমার সারা শরীর চুমু দিয়ে ভরিয়ে দিচ্ছি আর দু হাতে মায়ের বোঁটা গুলো নিংড়িয়ে নিংড়িয়ে দিচ্ছি , কাকিমা বেগের চোটে চাপা সিতকার করছেন ” আয়ই আ উফ ইসস , অঃ ” করে ৷
আজি সকালে সাবান দিয়ে স্নান করে পরিস্কার করে বাড়া ধুয়েছি ,বাড়া লাফাচ্ছে আজ কিন্তু আমাকে অনেক দেরী করে খেলতে হবে , কোনো তাড়া নেই সারা রাত চুদবো এই ঢেমনি মাগী কে ৷ মাই এর বোঁটা গুলো মুখে টেনে নিয়ে ফাটা বেলুনের টেপারী বানানোর মত চুসে চুসে ধরতে লাগলাম ৷ কাকিমা থাকতে না পেরে কোমর আমার বাড়ার কাছে ঠেসে চেপে ধরল , মুখ থেকে “অঃ ঊঊহ্হ্হ ” করে হালকা আওয়াজ বেরোলো ৷
বেশি আওয়াজ হলে চাপ হয়ে যাবে , তাই ছেড়ে দিয়ে জিভ দিয়ে বোঁটা গুলো চাটতে সুরু করলাম ৷ কাকিমা ডান হাত দিয়ে আমার বাড়া ধরে বাড়ার মুন্ডি টা চামড়ায় এগু পিছু করে খেচে দিচ্ছে৷ বাড়ার রগে টান পড়ছে, উল্টো করে ধনটা কাকিমার মুখে এক প্রকার জোর করে ঠেসে হামা গুড়ি দিয়ে কাকিমার গুদে জিভ দিয়ে চাটা আরম্ভ করলাম৷ গুদে সুনামি হচ্ছে , সাদা ফেনা বেরিয়ে গুদের চার পাশের দেবলে আঠা আঠা ভাব তৈরী করেছে , আমি বাড়া ঠেসে আছি মুখে , কাকিমার ফোনস ফোনস করে নিশ্বাস নিচ্ছে৷ গুদে এবার চার আঙ্গুল এক সাথে ঢুকিয়ে দিয়ে গুদের ভিতরের দিয়াল গুলো গোবর ন্যাপন দেবার মত ঘুরিয়ে ঘুরিয়ে জরায়ুর মুখে আঙ্গুলের ডগা ছুইয়ে ছুইয়ে দিচ্ছিলাম…কাকিমা ধন মুখ থেকে বার করে ,কাকিমা বেগের চটে মুখ খিস্তি করে ফেললেন “উফ উরি মা, ওরে ধ্যামনার বাচ্ছা হাত সরিয়ে দে , আমি পাগল হয়ে যাচ্ছি “৷
আমি মজা পেয়ে আরো জোরে জোরে গুদে উন্গলি করতে সুরু করলাম ৷ বা হাতে বোঁটা গুলো কচলে কচলে গুদ খেচে যাচ্ছি আর কাকিমা কোমর তলা দিয়ে দিয়ে হাথ দুটো বালিশে খামচে খামচে ধরছে ৷
একটু পরেই কাকিমা গুদ খেচার জেরে মুখ বেকিয়ে গাঁ গাঁ করে চোখ উল্টে কোমর ছটকে ছ্যার ছ্যার করে মুত বার করে দিলেন ৷ মুত বার করা দেখে আমি চারটে আঙ্গুল গুদের মধ্যে রেখে বুড়ো আঙ্গুলটা মুতের ফুটোতে চেপে রগরে দিতে থাকলাম ৷ এবার কাকিমা ধৈর্যের সীমা ছাড়িয়ে সিতকার করে বলল “ওরে শুভ কেন এত কষ্ট দিচ্ছিস, তোর ওটা ঢুকিয়ে দে , আমার ভীষণ করতে ইচ্ছা করছে বাবা আমার, আর কষ্ট দিস না , এবার একটু কর না ..কর … “
আমি কাকিমার কথার আমল না দিয়ে ভিজে চপ চপে গুদে আঙ্গুল গুলো ঠেসে ঠেসে ভিতরে দিতে ৩৬০ ডিগ্রী তে ঘুরি ঘুরিয়ে বা হাতে মাই গুলো খামচে খামচে মাই এর বোঁটা গুলোয় জোরে জোরে চাটি মারতে লাগলাম ৷ আমার কাম তাড়নায় মাই গুলো কে খামচাতে আর মাই এর বোঁটা গুলো রগরে রগরে দিতে ইচ্ছা হচ্ছিল ৷কাকিমা অসয্য সুখে ককিয়ে উঠে নিশ্বাস বন্ধ করে কোমর টা পেচিয়ে আমার আঙ্গুল গুলো বার করে নিল ৷ গুদ থেকে আঙ্গুল বেরোতেই গুদ থেকে পাদ দেবার মত আওয়াজ বের হতে লাগলো৷ পাঠক বন্ধুরা যারা বিবাহিত এবং রাম থাপন দিতে পারেন তাদের উদ্দেশ্যে বলছি গুদে চরম কামে অনেক সময় ঠাপালে গুদ থেকে ফার্ট করার আওয়াজ হয় ৷ কাকিমা গুদ উচিয়ে ধরে আমার বাড়া ডান হাথে নিয়ে গুদে সেট করে নিজেই ঠাপ দেবার চেষ্টা করতে সুরু করলেন , আমি বেগতিক দেখে ধনের মুন্ডি টা ছাড়িয়ে গুদে সেট করে কাকিমার উপর সুয়ে পরে এক ঠাপে পড় পড় করে গুদের ভিতরে চালান করে দিলাম ৷ আগের থেকে আমার ধন অনেক পুরুষ্ট হয়েছে , ধনে গাঠালো অংশ টা এখন বেশ মোটা৷ কাকিমা চরম সুখে কোমর বেড়িয়ে বেড়িয়ে আমার বাড়া টাকে যত ভিতরে নেওয়া যায় সেই চেষ্টাই করছেন ৷
আমি মুশল ধরে কঠোর গাদন দেবার জন্য কাকিমার পা দুটোকে যতটা ছড়িয়ে দেওয়া যায় দিয়ে গুদের একদম ভিতর পর্যন্ত ধনটাকে ঠেসে ঢুকিয়ে দুই উরুই দু পাস থেকে নিজের দুটো হাত (পাঠক বন্ধু রা ভালো করে বুঝুন পসিসন টা) কাকিমার কাঁধের নিচের হাতের জায়গা টা চেপে ধরে বালান্স করে নন স্টপ ঠাপ দিয়ে গোটা বাড়া গুদের শেষ পর্যন্ত ঢুকিয়ে আর পুরোটা বার করে গদার মত ঠাপ দেওয়া সুরু করলাম ৷ কাকিমার উরুর দু পাশে হাথ দিয়ে কাকিমার কাঁধ চেপে ধরে থাকে গুদ টা উচিয়ে বার বাড়া খেতে পারছে আর অপর দিকে আমার শরীর টা কাকিমার দুই উরুর মাঝে থাকায় গুদের কোয়া গুলো আমার বাড়া চেপে ধরছে ৷
দশ বারোবার গুদে বাড়া দিয়ে ভিতর পর্যন্ত ঠাসিয়ে দিতেই কাকিমা রসালো ঠোট দুটো দিয়ে চকাস চকাস কর চুমু খেয়ে হালকা মিল মিলে গলায় ” কর আরো কর, উফ কি আরাম দিচ্ছিস, চুদে দে , আরো ভিতরে ঠাস , ফাটিয়ে দে রে ফাটিয়ে দে…..আআ …কি সুখ , থামিস না , আমার জল খসবে …ওরে বেটি চোদ তর রেন্ডি কে চুদে গুদের জল খসিয়ে দে রে …গাঁ গাঁ গাঁ করে উচিয়ে তল ঠাপ দিতে আরম্ভ করলো ৷
কাকিমা চোদা খেয়ে থাকতে না পেরে দাঁত মুখ খিঁচিয়ে আমার ঘাড় জাপটে ধরে তল ঠাপ দিচ্ছে আর ঘ্যান ঘ্যান করে জড়ানো গলায় “কর আরো কর সালা চোদ না সুয়ার চোদ মায়া খানকির ছেলে , তোর মা খানকি , চোদ না মায়া খানকির গুদ চোদা ভাতার “অশ্রাব্য খিস্তি দিচ্ছে ৷ কাকিমার মুখে মার নামে গালা গালি সুনে মাথা টং করে গরম হয়ে গেল ৷ এরকম করে কাকিমা গুদ দিয়ে আমার ধনের বাইরের দেয়াল টাকে গরুর বাঁটের মত টেনে টেনে দুয়ে দিচ্ছে যে আমার কন্ট্রোল করার ক্ষমতা আসতে আসতে হারিয়ে যাচ্ছে , এত তাড়া তাড়ি হার মানলে চলবে না ৷
কাকিমা কে ছাড়িয়ে উঠে দাঁড়িয়ে নিজেকে ধাতস্ত করলাম ৷ কাকিমা কে ছাড়িয়ে দিলেও কাকিমা বালিশ ধরে দু হাতে কোমর তোলা দিয়ে যাচ্ছে৷
কাকিমার রূপের বর্ণনা আমি দিয়েছি ঠিক সুধা চান্দ্রানের মুখ আর শরীর , চরম কামুকি উনি , চার জন কে চুদিয়েও উনি মারা যান নি , বুঝে দেখুন ওনার কি খাই ??
আমি কখনো পোঁদ মারি নি, তাই মা কে নিয়ে গালা গালি দেবার জন্য মনে মনে একটা প্রতিহিংসা কাজ করলো , কাকিমা কে হাটু গেঁড়ে দু হাথে ভর করে বসিয়ে গুদে বাড়া দিয়ে পিছন থেকে ঝোলা মাই গুলো চটকে ঘাপিয়ে ঠাপ মারা সুরু করলাম , মাই এর বোনটা গুলো দু হাতের দু আঙ্গুলে ধরে টেনে নাভি পর্যন্ত টেনে ঠাপ দিতে থাকলাম ৷ কাকিমা হাঁস ফাস করছে কোনো জ্ঞান নেই , কি বলছে নিজেই জানে না , সুধু আমার ঠাপের শেষ হলে সাথে নিজে হালকা ঠাপ দিচ্ছে পুরো মজা নিচ্ছে৷
দু চার মিনিট যেতে আবার নিজেকে থামিয়ে দিলাম ..বাড়া বার করে এক দম নিজেকে থামিয়ে দিলাম না হলে আমার মাল আউট হয়ে যেতে পারে..
এক মিনিট বিরাম দিয়ে ডান হাথে বাড়ার রস বালিসের ঢাকনা দিয়ে ভালো করে মুছে নিলাম৷ কাকিমা হাটু মুড়ে বসে আমাকে দেখে নিল ৷তার পর আমি একটু থুতু নিয়ে বাড়ার মাথায় লাগিয়ে কাকিমা কে না জানিয়ে পোঁদের কাছে নিয়ে এসে পোঁদের ফুটোয় হাথ লাগাতেই কাকিমা ঘুরে তাকিয়ে বলল
” সালা গাড় মারবি হারামির বাচ্ছা, মার তাই মার গুদ টাকে আগের মত খেচে দে সোনা , মাল খসাতে দিস নি তো এবার খসাই..কর সোনা কর আমি আর এ জ্বালা শরীরে বইতে পারছি না “৷ আমি মাগির কথা না সুনে হালকা চাপে মুন্ডি টাকে ঢোকাতে কাকিমা কক করে কোথ পেরে ব্যথা সামলে নিল ৷ আমি একটু সাহস করে ঠেলে পুরোটা কোমরের জোরে বাড়া গাঁড়ে ঠেসে দিলাম ৷ কাকিমা আআ আ আঁ করে উঠতেই আমি আওয়াজ হবে বলে পিছন থেকে কাকিমার মুখ টা চেপে ধরলাম ৷ আমার ধনের চামড়া টা চিরে যাচ্ছে কাকিমা গাঁড় মারে না তাই গাঁড় খুব টাইট৷ আমি দাঁড়িয়ে মেঝে তে দাঁড়িয়ে কিন্তু ঠাপানোর বালান্স পাচ্ছি না ৷ অভিজ্ঞতা কম কিন্তু কি ভেবে কাকিমার চুলের মুঠি ধরতেই ঘোড়ায় চড়ার কথা মনে পড়ল ৷ দু হাথে চুলের মুঠি ধরে কাকিমার গাঁড়ে ঠাপ দিতে সুরু করলাম ৷ কাকিমা তারও স্বরে সিতকার দিতে সুরু করলো ব্যথায় মুখ দিয়ে অশ্লীল খিস্তি করছে আর সত্যি বলতে আমার ভালো লাগছে ৷ কাকিমার খিস্তির সংগতি না থাকলেও খিস্তি গুলো কোনো মহিলার গলায় খুব মানাবে ৷ এই ভাবে চুলের মুঠি ধরে ঠেসে ঠেসে গাঁড় মারে কাকিমা গম্ভীর গলায় মাথা ঝাকিয়ে আমাকে খিস্তি করতে লাগলো
” ওরে গুদ মারানির ব্যাটা তুই গাঁড় ফটাস না , তোর মুশল বাড়া আমার পোঁদ চিরে দেবে , ওরে বোকাচোদার বাচ্ছা গুদ এ চোদ না দেখি তুই তোর মায়ের কত গুদ মেরেইচিস খানকির ছেলে , ওরে আমার গুদে সুর সুরি দিচ্ছে , গুদে আঙ্গুল দিয়ে খেচ ..ওরে আমার ভাতার ” ৷
“ওমা তোমার কি হয়েছে? কি করছো?ওরম করছো কেন ” ওপাসের অন্ধকার থেকে সাগর বলে উঠলো ৷
সাগর কে দেখে আমি কাকিমার পোঁদ থেকে ধন বার করতেই আমার লগ লগে ধন টা টাং টাং করে লাফাতে লাগলো স্প্রিঙ্গের মত ৷ কাকিমা যা হোক তাহক করে হামা গুরি দিয়ে বালিশের একটা ওয়ার দিয়ে ঢাকা দিয়ে ” না কিছু নয় আমার একটু পেটে ব্যথা কিনা” কথা শেষ করতে না করতেই সাগর ঘরের লাইট টা ফস করে জালিয়ে দিল ৷
সাগরের আমাদের দেখে চোখ বড় হয়ে গেল , মুখে হাথ দিয়ে আশ্চর্য হয়ে কি বলবে ??
আমি নিরুপায় হয়ে ধনটা চেপে ধরে নগ্নতা ঢাকার চেষ্টা করছি কাকিমা নধর ন্যাং-টো শরীরে অপরিত্রিপ্তির ছায়া মেখে গুদ চাপা দিয়ে লজ্জা ঢাকতে নিল্লজ্জের মত বলে উঠলেন ” তুমি এঘরে কেন যাও নিজের ঘরে বড়দের ব্যাপারে নাক গলাতে হবে না ওই ঘরে থাক আমাদের এখানে এখন এসো না”
আমি আশ্চর্য হলেও এরকম সুযোগ হাথ ছাড়া করতে দিতে পারি না ৷ আমার দৃঢ় বিশ্বাস সাগর আমাকে দিয়ে চোদানোর জন্য উচিয়ে আছে , হয়ত সাগর ইচ্ছা করেই আমাদের এই ভাবে ডিস্টার্ব করে নিজের আকুতি জানাতে চায় !
কাকিমা রেন্ডির মত মামার দিকে ন্যাকা ন্যাকা ভাবে বলে উঠলো “আয় সুভ এবার সামনে থেকে কর তুমি এক বার সামনে ঝরিয়ে দাও না হলে আমার শান্তি হবে না “
আমার বাড়া একটু নরম হয়ে গেছে পরিস্থিতিতে পরে ৷ আমি কাকিমা কে বললাম আপনি সাগর কে এই ভাবে বললেন “এটা কি ঠিক হলো “?
“আমি মা হয়ে তোমায় দিয়ে করাচ্ছি, আর ওকে কি বলব “!
কাকিমা পাক্কা খানকির মত জবাব দিলেন ” এখুনি বাড়ার স্বাদ পেলে ওকে আমি ঠেকিয়ে রাখতে পারব না , আমার জায়গায় তুমি ওকেই চুদতে আরম্ভ করবে ??
১৮-১৯ এর মাগী চুদবে না এই বুড়ি কে চুদবে ?? ” এর চেয়ে ও আড়ালে থাক তুমি একটু নাড়িয়ে আমার জল ঝরিয়ে দাও দেকি”
“কম করে ওকে দেখতে তো দিন??” আমি জোর করতেই -
কাকিমা আমার দিকে চোখ গোল গোল করে “মা মেয়েকে এক সাথে খাবার সখ “” হাঁ????কাকিমার বকা সুনে মাথা নিছু করে সাগর পাশের ঘরে চলে গেল ৷ আমি ধনটা কাকিমার মুখে নিয়ে চুসে দিতে ইশারা করলাম ৷ কাকিমা পুরু থটের নিপুন কায়দায় ধন টেনে টেনে মুখে নিয়ে এমন চোসা চুষতে আরম্ভ করলো যে ধন থাটিয়ে গেল মুহুর্তে ৷ কাকিমার উপর উপুর হয়ে হল হলে গুদে বাড়া শেষ পর্যন্ত সেট করে গরম করার জন্য খয়েরি খাড়া মায়ের বোঁটা গুলো মুখে নিয়ে হজমি গুলির মত চুষতে সুরু করলাম ৷ নাটক জমাতে হবে ৷
আমি নাটক জমিয়ে দেবার জন্য সাগর কে শুনিয়ে বলতে লাগলাম
” আচ্ছা আপনি যে সাগর কে সরে যেতে বললেন সাগর তো দেখেছে , এখন ওহ অভিমান বা অপমানে যদি এই ঘটনা সবাইকে বলে দেয় “
কাকিমা “আসতে বল ওহ সুনতে পাচ্ছে তো “
আমি বললাম “আরে ওহ তো দেখে গেল সব “
“ওর মত যুবতী মেয়ে কি এই সব দেখে চুপ থাকতে পারে ??”
কাকিমা ” না সুভ তুমি এমন বল না ওকে সামনে দেখলে আমি আর মজা নিতে পারব না, ভীষণ লজ্জা করবে “
আমি সমান তালে ঠাপিয়ে যাচ্ছি আর কাকিমা কোমর উচিয়ে গুদ বাড়াতে ঠেসে ঠেসে ধরছেন… পর্দার আড়ালে সাগর আমাদের কথা মন দিয়ে শুনছে ৷ কাকিমা বিছানায় সুয়ে আছেন উনি দেখেতে না পেলেও আমি পর্দার নিচে থেকে সাগরের পা দেখতে পাচ্ছি ৷
সাগর কে শুনিয়ে আমি কাকিমাকে আওয়াজ করে ঠাপাতে সুরু করলাম , ” উঃ সোনামনি কি আরাম দিচ্ছ আমাকে ! পা দুটো আরেকটু ছাড়িয়ে দাও “
কাকিমা এবার জল খসাবেন , আমার বাড়া উনি গুদের কোয়া দিয়ে চেপে চেপে ধরছেন ৷
“কাকিমা বরণ সাগর কে ডেকে নি , নাহলে হিতে বিপরীত হতে পারে , আপনি বুঝছেন না , আমার প্রতি ওর দুর্বলতা আছে , তার উপর আমি আপনাকে করছি সেটা ওহ দেখেছে , ওকে এই ভাবে দুরে সরিয়ে দিলে ওর মনে প্রতিহিংসা জন্মাতে পারে, সেক্স এমনি জিনিস , তার চেয়ে ওকে ডেকে মন খুলে পরিস্কার হয়ে নিন “
“সুভ আমি আর পারছি না জোরে জোরে থাপাও , যেটা ভালো বোঝো কর ৷ আমি মুখে বালিশের ওয়ার দিয়ে ঢেকে দিলাম , মেয়ের দিকে এই ভাবে সুয়ে তাকাতে পারব না “
“সাগর এদিকে আয় একবার ” আমি ডাকলাম..
সাগর আসলো না ৷
“এই সাগর এদিকে আয় “…
সাগর আমাদের ঘরে আসতেই মাথা নিচু করে ফেলল ৷ গোপা কাকিমা ন্যাংটো হয়ে গুদ উচিয়ে আছেন , আর আমার শাবলের মত বাড়া আমি হাথে নিয়ে জিজ্ঞাসা করলাম “তুমি কিন্তু এ সব কাওকে বলতে পারবে না ঠিক আছে “
চোখে এক গাদা রাগ নিয়ে ” আমি সবাইকে বলে দেব ছি শেষে তুমি সুভ দা ??” এই তুমি ভালো ছেলে ??”মুখ ঝামটে চলে গেল পাশের ঘরে ৷
কাকিমা ভয় পেয়ে উঠে গেলেন বিছানা থেকে জল খসানো হলো না , মুড খিচড়ে গেছে ৷ সাগর ফোঁস ফোঁস করে কাঁদছে ৷ সাগরের পাশে গিয়ে আমি সাগরের মাথায় হাথ বুলিয়ে দিতে মনে হলো ওর মান ভেঙ্গেছে ৷
“তুমি এই ঘটনা জানাবে না কাওকে ৷ আমি কথা দিচ্ছি এরকম আর হবে না ৷ ” আমি আশস্ত করার চেষ্টা করতেই
“যা হয়েছে আর হলেই বা কি না হলেই বা কি ” তুমি শেষে আমার মাকে ???” ধরা গলায় অভিমান উপচে পরছে সাগরের ৷
এদিকে কাকিমা হাউস কোট জড়িয়ে এসেছেন ” ছেড়ে দাও সুভ ও যদি বলে কিছু পায় তাহলে সবাইকে বলুক !” সবাই ওকে খারাব ভাববে !”ঘৃনা আর অবজ্ঞায় সাগর মাথা নিচু করে এক জায়গায় দাঁড়িয়ে থাকে ৷ আমি পরিস্থিতি সামাল দেবার চেষ্টা করতে লাগলাম ৷ যদিও মনে মনে আমি জানি সাগর আমাকে পাই নি বলেই ওর এত মাথা গরম ৷ কিন্তু সাগরকে আমাদের আমাদের খেলার মাঝে টেনে অনি কি করে ৷ কাকিমা কিছুতেই চায় না সাগর আমার সাথে সুক ৷ তাই কাকিমা কে বললাম আপনি ওই ঘরে গিয়ে সুয়ে পড়ুন ৷ আমাকে ছেড়ে দিন আমি সাগর কে বুঝিয়ে দিচ্ছি ৷
কাকিমা নিলজ্জের মত নিজের ঘরে চলে গেলেন , এখানে অনার কি বা বলার আছে ৷ উনি নিজেই অপরাধী ৷
কাকিমা পাশের ঘরে যেতেই সাগর এর দিকে তাকিয়ে বললাম ” কি হয়েছে?”
“শুভদা আমার কিছু ভালো লাগছে না!” সাগর মুখ ঘুরিয়ে নিল ৷
আমি নিজের উপর বিশ্বাস রেখে বললাম ” কি চাও তুমি? স্পষ্ট করে বল ৷ তোমার মার দেহের চাহিদা আছে তাই উনি সংযম হারিয়েছিলেন , এটা তো ইচ্ছাকৃত নয়” ৷ তুমি বড় হয়েছ সব বোঝো “
“মার দেহের চাহিদা আছে আর আমার নেই ? আমার তো অনেক বেশী ৷ তাহলে এখন আমাকে উনি করতে বাধা দিতে পারবেন না ৷ ” সাগর তীক্ষ্ণ স্বরে জবাব দিল ৷ তুমি এখন আমার সাথে সুবে ৷ আজ এর বিহিত হওয়া চাই, আর আমি কচি খুকি নই ! আমি বা উপসি থাকি কেন” সাগরের জবাবে বিদ্রোহের সুর ৷
এ হবে আমি আগেই জানতাম , নিজেকে অবলা প্রমান করিয়ে দিতে হবে মা মেয়ের সামনে না হলে মা মেয়ে কে এক বিছানায় ফেলা দুসাধ্য ৷
আমি মাথা নিচু করে দাঁড়িয়ে রইলাম ক্যাবলার মত ৷
কাকিমা ওই ঘর থেকে খাই খাই করে ছুটে এলেন সাগরের কাছে …
“তহোলে এবার দোকানি খোল …” বলি তোকে কি বিয়ে দিতে হবে না ?” মাগী তুই কি বারো জনের সাথে চুদিয়ে বেড়াবি ??”
“বাহ তুমি যদি পর পুরুষ দিয়ে নিজের খিদে মেটাতে পর আমি কেন পারব না ” কি শুভদা তুমি আমায় বিয়ে করবে না ?” সাগর আমার গেঞ্জি চেপে ধরে মুখের সামনে চোখে চোখ রাখল !
শান্ত হয়ে ধীর স্থির ভাবে জবাব দিলাম ” সাগর এবং কাকিমা এটা ঠিক নয় …দু জনেরই জন্য ” যা ঘটেছে তা অন্যায় আর এটা মা মেয়ে মিলে মিমাংসা করে নিন ” সাগর জেদ করে নিজের জীবন নিয়ে খেলা করা উচিত নয় “
” ওহ আমার মা ন্যাং-টো হয়ে তর তাজা ২২ বছরের একটা ছেলে কে দিয়ে আমার সামনে দম্ভর চুদিয়ে নেবে আর আমি মেয়ে বলে মুখ বুজে থাকব ?? কি মা জবাব দাও ” সাগর চেচিয়ে উঠলো ! পাঠক গণ ভাবছেন এটাও কি সম্ভব ??? আসলে চটি বই লেখার কারণে প্লট কে এই ভাবেই রাখতে হলো , দেখায় যাক না এক্সপেরিমেন্ট করে !কাকিমা সাগরের হাত ধরে মাথায় হাত বুলিয়ে বললেন ” আচ্ছা মা তুই বল আমার সামনে তুই কারোর সাথে সুলে আমার মনে কি হবে বাবা ? তুই বল আমি তো মা “৷ আমি কি তোকে কারোর সাথে দেহ দিছিচ্স দেখতে পারি ??”
সাগর জেদের বসে বলল ” আমি তো দেখলাম তাহলে মেয়ে হয়ে আমার মনে কি ব্যথা লাগছে তুমি ভাব?? যে ভাবে তুমি মা হয়ে ভাবলে এই কথা , আর আমাকে চলে যেতে বলে এই ভাবে অপমান করলে আমার তো বয়স ১৮ তাই না মা “৷
শুভদা খোল সব কিছু আমি করব এখুনি আর তুমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে ” কাকিমার দিকে তাকিয়ে বিদ্রুপের সুরে বলল ৷
আমি থ মেরে গেছি , এতটা আশা করি নি ৷ ভাবতে অবাক লাগছে বিস্ময়ের ঘর কাটে নি ৷
আমি বললাম ” আছে এস না তোমার বন্ধু হয়ে নাও কারণ বড় হলে মা মেয়ে তো বন্ধু হয়ে যায় “
আমার কোথায় সাগর আমল দিল না ৷
কাকিমা প্রাণ পন চেষ্টা করছেন সাগর কে প্রতিহত করার ৷ শেষে মুখ ব্যাজার করে ঘর থেকে বেরিয়ে যাবার চেষ্টা করতেই সাগর ঝামটা মেরে বলল “না মা তোমাকে দেখতেই হবে তোমার মেয়ে ভরা যৌবনে কি ভাবে লাগাচ্ছে?”
মা মেয়ের এই দৌরাত্যে আমার খাড়া শাবলে র মত বাড়া নুঙ্কু হয়ে গেছে ৷
কিন্তু সাগরের ব্রা প্যানটি দেখে ৩ বছর আগের সাগরের কথা মনে পড়ল ৷ আমি দুজনের জাতা কলে , মা মেয়ে দুজনকেই খুসি করতে হবে ৷
সাগর কি কামুকি না হয়েছে , ৩৪ ২৬ ৩৬ এর চেহারায় কি ভীষণ খানকি লাগছে যেন ৷ কিন্তু উপায় নেই আমাকে এখানে একদম নিউট্রাল থাকতে হবে না হলে মা মেয়ে দুজনেই হাথ থেকে যাবে ৷
“দেখ সাগর তুই বাড়া বাড়ি করছিস তুই বড় হয়েছিস কিন্তু যা করছিস তা ঠিক নয় ” কাকিমা সাবধান করলো ৷
“না মা আর এই সব কথা তোমার মুখে সাজে না , হরেন আর ধেনো তোমাকে কুরে কুরে খেয়েছিল আমি ভেবেছিলাম তুমি নির্দোষ তাই ঐই দুখ টাকে কোনদিন তোমার সামনে আনিনি, আজ শুভদা কে দিয়ে নিজের জালা মেটাতে দেখে তোমায় বেশ্যা ছাড়া আর কিছু মনে হচ্ছে না “
মা যদি বেশ্যা হয় তাহলে মেয়ের হতে দোষ কোথায় মা ” সাগর বাজ ফেলল ঘরের মধ্যে !
সাগর তহোলে প্রথম দিন হরেন কে আর ধেনো কে নিশ্চয়ই দেখেছে , তার মানে সাগর আমার আগে ধেনো আর হরেন কে কাকিমাকে প্রথম দিন অত্যাচার করতে দেখেছে ৷
কাকিমা মাথায় হাথ দিয়ে থপ করে বসে পড়লেন ৷
অস্ফুট স্বরে বলে উঠলেন ” তুই তোর মা কে নিজের মা কে বেশ্যা বললি “
আমি প্রমাদ গুনলাম , আজকের রাত তা বোধ হয় মাটি হয়ে গেল !” সেদিন স্বপন কাকুর বাড়ি গিয়ে ফিরে এসেছিলাম জুতো বদলে যাই নি বলে কিন্তু ফিরে যা দেখেছিলাম তাতে আমি ৩ রাত ঘুমাতে পারি নি “
সাগর খাড়া গলায় বলে চলল ৷ আমাকে সুভ্দার বাড়িতে সুভদার সাথে সুতে দেখে তুমি টানা ৩ ঘন্টা ধরে মেরেছিলে মনে পরে মা ?”"
আমি ভাবতেও পারি নি এত কিছু হয়েছে ! বিস্ময়ে সাগর কে সুনে যাচ্ছি ৷
“সেদিনের রাগ তা আজ মিটিয়ে নাও শুভদা মা আর আমি তোমার বাধা খানকি ” ৷ বলে সাগর ধাক্কা দিয়ে কাকিমার সামনে বিছানায় সুয়ে দিয়ে ব্রা প্যানটি এক ঝটকায় খুলে আমার বাড়া ধরে চুষতে সুরু করলো ৷ আমি হতভম্ব হয়ে কি করব জানি না !
কাকিমা মাথা নিচু করে বসে ৷ সাগর কাকিমার সামনেই আমার বাড়া ধরে চুসে দিছে পাক্কা রেন্ডিদের মত ৷ আমার হাথ দুটো টেনে ওর গোল টাইট মাই জোড়া ধরে কচলাতে সুরু করলো ৷
হটাথ কাকিমা উঠে দাঁড়িয়ে রাগে গর্জে উঠলো !
“আজ যখন তুই আমায় বেশ্যা বানিয়েছিস, দেখি তুই বড় বেশ্যা না আমি বড় বেশ্যা , চোদ কত চুদতে পারিস মার সামনে চুদিয়ে দেখা আমি দেখব সামনে বসে দেখব ” ৷
সাগর হেঁসে বিদ্রুপ করে বলল ” তুমি যা চাড়াল মাগী তাতে তুমি দেখে হয়ত শান্তি পাবে না মা তার চেয়ে বরণ আমাদের সাথে যোগ দাও , তোমার মাং এ সুভদার মাংস না পাও ঝোল তো পাবে !”
“সুভ এই ঢেমনি মাগী কে এত চোদা চোদ যে সারা জীবনে ওহ যেন চোদার নাম ভুলে যায়” কাকিমা আমাকে তাকিয়ে রাগে লাল চোখ নিয়ে উত্তর করলো ৷
মেয়ের পারমিসন আছে মায়ের আছে তাহলে ইঞ্জিন দৌড়াবে ৷ পাঠক বন্ধুরা এর পর আসছে রোমহর্সক উত্তেজনা ময় মা মেয়ের চোদন লীলা ৷ সঙ্গে থাকুন ভির্জিনিয়া বাবার আড্ডায় ৷সাগর বাড়া মুখে দিতে ওর তুলতুলে জিভ আমার বাড়ায় ছোয়া পেল ৷ লক লক করে সাপের মত বাড়া টা সাগরের মুখে হেলিয়ে উঠলো ৷ কাকিমা রেগর চোখে ফস ফস করে তাকিয়ে সাগর কে মেপে যাচ্ছেন ৷ ক্ষনিকেই আমার বাড়া থাটিয়ে ৯০ ডিগ্রী তে চলে গেল ৷ সাগর আগে থেকেই গরম খেয়ে আছে ৷ এই দু বছরে সাগর প্রচন্ড কামুকি হয়েছে ৷ থকা থকা মাই এসে আমার উরু তে ঠেকছে ঠিক বাচ্ছাদের সক্ত বলের মত ৷ আসতে আসতে আমার বাড়ার গিট্টু টা সক্ত হয়ে মুশল আকার নিল ৷ এই সময়ের জন্যই সাগর প্রহর গুনছিল বোধ হয় ৷ দেরী না করে সাগর পা ছাড়িয়ে আমার বাড়া টা গুদে সেট করে আসতে আসতে আমার বাড়া তাকে ওর তুল তুলে গুদে আসতে আসতে ভরে নিল..
কি গরম সে শিহরণ…সাগরের চামকি গুদে আমার মুশল ঝুক্তেই সিহল্রণে আমার পোঁদের ফুটোয় হিল হিলিয়ে দিল অসয্য সুখ চেতনা ৷ এত আনন্দ আমি পাই নি , কাকিমার আধ খোলা মায়ের দিকে তাকি কাকিমার মেয়ে কে কাকিমার সামনে ঠাপিয়ে যাবার সৌভাগ্য বারাক ওবামার হয়ত হবে না ৷ সাগরের আমার বাড়া নিতে কষ্টই হচ্ছে কিন্তু ওর কোমর নাড়ানোর ভাব সাভ দেখে মনে হলো না এই প্রথম সাগর কাওকে দিয়ে চোদাছে ৷ সুখে সিতকার দিয়ে নিজের মাই দুটো দু হাতে মুচড়ে ঘাড় টা ছাদের দিকে তুলে আবার নামিয়ে আমার মুখের দিকে কাম ভরা চোখে তাকিয়ে কোমর ঘোরাতে লাগলো জোরে জোরে ৷
সাগরের মাই একটু বড় হয়ে গেছে আগের তুলনায় , তুলতুলে নরম মাই দুটো মুখের সামনে ঝুলতে দেখে আমি দু হাথ দিয়ে আয়েশ করে টেনে টেনে মাই দুইতে সুরু করলাম..সাগর আমার সক্ত বাড়ার ছোয়ায় আর মাই চটকানোর তাড়নায় আমার উপর এলিয়ে দিল নিজেকে , কোমর দিয়ে সে চুদিয়ে নিছে তার গুদ কায়দা করে ৷
কাকিমা সাগর কে সুখে ভেসে যেতে দেখে, গরম খেয়ে কিঁচিয়ে আমায় বলল ” দে সুভ মাগী টার গুদের পোকা মেরে দে, রয়ে সয়ে চোদ আজ সারা রাত চুদবি…আমি এখানেই আছি “
সাগর কথার তোয়াক্কা না করে ধনটা বার করে আবার মুখে নিয়ে ধনের চামড়া টা মুখের ভিতর এগু পিছু করতে সুরু করলো ! আমার বেগের চটে দিক বিদিক শুন্য হয়ে চোখে অন্ধকার দেখতে সুরু করলাম…ধন ফুলে ফেঁপে ধল হয়ে গেছে …এক টানা চুদতে না পারলে ধনের গড়ে টান ধরছে এই বার ৷ আমি উঠে বসে মেঝেতে দাঁড়িয়ে পরলাম ৷ সাগর ইশ উঃ করে যৌন সিতকার দিচ্ছে ৷ ওর পা দুটো মাথার দিকে তুলে বিছানার ধরে গুদ আর কোমর নিয়ে এসে ..থাটালো বাড়া পক করে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম ৷ পা চেপে মাথার দিকে তুলে ধরে ওর গুদ টাইট হয়ে আমার ধনে বসে গেল ৷ দু চারবার ঠাপাতেই সাগর হাথ দিয়ে নিজের পা ধরে গুদ উচিয়ে ঠাপাতে সুরু করলো, আমি পা ছেড়ে দিয়ে সাগরের ডান্সা মাই দুটো চটকাতে চটকাতে দাঁড়িয়ে দাঁড়িয়ে সাগরের কোমর এক দম টেনে টেনে বাড়া ঠেসে গুদ মারতে লাগলাম ৷ কাকিমা সাগরের কামার্ত সিতকার সুনে খুব গরম খেয়ে নিজেই নিজের গুদে মাঝখানের আঙ্গুল পুরে দিয়ে নাড়াতে লাগলেন ৷ পাঠকদের অবহিত করার উদ্দেশ্যে জানায় সিতকার হলো যৌন কামার্ত আর্তনাদ আর চিত্কার যা আমরা করি সাধারণত ৷
কাকিমা আমার উদ্দেশ্য করে বললেন “আমায় এত যত্ন করে তো ঠাপাস নি সুভ, কচি মাগী পেয়ে যুত করছিস না “আমার দুরন্ত এক্সপ্রেসের ঠাপে সাগর “উহু উঁহু উহু উঁহু উহু উঁহু করে সুখের জানান দিচ্ছে ৷ আমার বাড়ায় ভীষণ টান ধরছে, সাগর কে হাথের মুঠোয় পেয়ে চেপে সাগরকে বুকে জড়িয়ে উদোম হারে ঠাপাতে লাগলাম…সাগর থাকতে না পেরে ব্যথায় ককিয়ে উঠলো “উহ আসতে কর লাগছে সুভ দা আমারটা ফেটে যাবে “
কাকিমা দৌড়ে এসে সাগরের দু হাথ ধরে বিছানায় আরো চেপে দিয়ে আমার দিকে তাকিয়ে বললেন “থাপা খানকি মাগী কে থাপা ” কাকিমার চোখে মুখে অদ্ভূত মেয়েলি প্রতিহিংসার রূপ ধরা পড়ছিল৷ সাগরের কুমারী (আমার কাছে ) গুদে এই ভাবে ঠাপ মারতে থাকলে আমার মাল খসে যাবে৷ তাই সাগর কে আরো হিট খাওয়ানো দরকার ৷ কাকিমা কে বললাম “কাকিমার সাগরের গুদ টা ভালো করে খেচে দিন তো , আমি বাড়া টা একটু নরম করে নি না হলে বেশী ক্ষন টানা যাবে না “৷ কাকিমা সাগরের পায়ের কাছে এসে দু আঙ্গুল দিয়ে সাগরের গুদ খেচে দিতে লাগলেন ৷ আমি দেখলাম এ ভাবে বিশেষ মজা পাওয়া যাবে না ৷ কাকিমা কে বললাম “কাকিমা আপনি মজ্জা নিন এবার তার সাথে সাগর কে খেচে একদম গরম করে তবেই অর জল খসবে ” ৷ কাকিমা বুঝতে না পেরে বিরক্তির সাথে বলল “সুভ আজ এই মাগী যাকে পেট থেকে জন্ম দিয়েছি তাকে চুদে চুদে তুমি বেশ্যা বানাবে আমার ভালবাসার দিব্বি রইলো ” তুমি যা বলবে আমি করছি ” ৷
আমি কাকিমা কে শান্ত করার জন্য বললাম ঠিক আছে এবার আমি যা বলি শুনুন ৷
“আপনি সাগরের মুখের উপর গুদ মেলে ধরে বসুন যাতে ওর মুখে গুদ ঘসতে পারেন ৷ আর চেটে আর অংলি করে গুদের রস কাটান” ৷ আমার আইডিয়া সুনে কাকিমার মনে ধরে গেল ৷ কাকিমা ন্যাং-টো হয়ে সাগরের মুখের উপর গুদ মেলে কিস্তি করতে লাগলো বেগের তাড়নায় ৷
“খা মাগী খা , তোর জনম্দাত্রী মায়ের গুদ চোস সালি খানকি ” বলে গুদ জোরে জোরে সাগরের সুন্দর মুখে ঘসে দিতে লাগলেন ৷ কাকিমার এ রূপ বিকৃত কাম দেখে আমি আর থাকতে পারলাম না ৷ কাকিমার গুদের ফুটোয় আমার মুশল বার ঢুকিয়ে পিছন থেকে মাই চটকে ধরে গদাম গদাম করে ঠাপ মারতে সুরু করলাম ৷
সাগরের মায়ের হাথের আঙ্গুল খেচা খেয়ে সাগর সিতকার দিয়ে গুদের রস কাটাচ্ছে , চরম সুখের আবেশে কাকিমা মন খুলে খিস্তি দিচ্ছেন ৷ আমি কাকিমার গুদ ঠাপিয়ে বার ভিতরের দিকে নিয়ে যাবার সময় গুদের উপরের মুতের কোন্ট টা সাগরের নরম মুখে ঘসে ঘসে যাচ্ছে , আর সাগর মার হাথে গুদ খেচা খেয়ে চিতিয়ে মা কে দু হাথ ধরে গোঙাতে সুরু করলো ৷ কাকিমা অনেক অভিজ্ঞ তাই কি করে অল্পবয়েসী মেয়ের গুদ খিচতে হয় উনি জানেন, তিনটে আঙ্গুল দিয়ে গুদের ভিতরে ক্রমস হাথ বার করে আর ঢুকিয়ে গুদের দেয়াল ফাঁক করে দিয়েছেন তার সাথে বুড়ো আঙ্গুলটা মুতের কোন্ট ধরে নাড়িয়ে যাচ্ছেন সমানে ৷
সাগর কমে পাগল হয়ে পা চট্কাতে সুরু করলো…কাকিমা যথেষ্ট ভারী , আমি সুধা চান্দ্রানের গুদে বাঁড়া ঠাপাছি পিছন থেকে বিছানায় হাটু মুড়ে আর গুল পানাগের গুদ খেচে দিচ্ছেন সুধা চন্দ্রন, সিন টা অনেকটা এরকম ৷ কাকিমা সুখের চোটে সাগর কে অশ্রাব্য গালি গলজ করছেন ৷ আর সাগর পাগল হয়ে নিজের মাকে খিস্তি করা সুরু করলো ৷
“ওরে মাং মারানি সুভ আমার মায়ের গুদ মারানি ভাতার , আমার বেশ্যা মাকে সরিয়ে দে…আমার খানকি মা আমার গুদ খেচিয়ে জল ঝরিয়ে দেবে ..ওরে আমি পাগল হয়ে যাব…সুভদা ওই সুভ দা একটু চুদে দে…” সাগরের মুখে এরকম গালা গালি সুনে একটাই প্রশ্ন এলো এরা কি করে এরকম গালা গালি শিখল ??আমি কাকিমা কে ছেড়ে মেঝেতে দাঁড়িয়ে সাগরকে দাঁড় করাতে কাকিমা কে ইশারা করলাম ৷ সাগর সমানে গোঙিয়ে যাচ্ছে ” চোদ না শালা চোদ না আমায় চোদ” ৷কাকিমা সাগরের হাথ পিছন কে পিছ মোড়া করে ধরে সাগরের গুদ কেলিয়ে ধরল আমার সামনে ৷ “সুভ চুদে রক্ত বার করে দে মাগির গুদ থেকে” কাকিমা বলে উঠলো..আমার চোখে ১০০০ ওয়াটের বাল্ব জলছে , কিছুই জানি না কি হচ্ছে , বীর্য টল মল করছে বিচিতে , দিক বিদিক জ্ঞান শুন্য হয়ে সাগরের পাতলা কমর এগিয়ে টেনে বার দিয়ে ঘসে রগরে রগরে ঠাপাতে থাকলাম ৷ কাকিমা কে সামনে আমার হাথের নাগালে আসতে বলে সাগরের পাসে বসে গুদ উচিয়ে ধরতে বললাম ৷
কাকিমার গুদে সজোরে হাথ ঢুকিয়ে খেচা সুরু করলাম ৷ আমার মাল আউট হবে ৷ কাকিমা সাগরের মাই নিয়ে দুমড়ে মুচড়ে দিচ্ছে, আর তার সাথে কোমর তোলা দিয়ে হিসিয়ে যাচ্ছে , কাকিমা আআ আআ আ আ করে গোঙিয়ে গুদ টা আমার হাথ ঠাপিয়ে দিয়ে ছ্যার ছ্যার করে মুতে ফেললেন ৷ দু হাতে কাকিমা নিজের মাই নিসে মিজের মুখে চুষতে লাগলেন কমে পাগল হয়ে, উচিত মত কাকিমার কে বেঁধে চোদা উচিত কিন্তু সাগর কে চুদে সাগরের গুদে ফ্যাদা ঢালার লোভ সামলাতে পারছি না ৷ সাগর আমার ঠাপের সাথে ওর কোমর সমানে তল ঠাপিয়ে যাচ্ছে , আমার বাঁড়া সক্ত হয়ে সাগরের গুদের চামড়া কামড়ে কামড়ে ধরে ভিতরে টেনে নিচ্ছে, এসময় , কাকিমা থাকতে না পেরে সাগরের মুখে মুখ ঢুকিয়ে চুষতে চুষতে নিজের গুদ উচিয়ে সাগরের মুখে ধরলেন ৷ সাগর কমে পাগল হয়ে “মাগী বলে গুদে মুখ ঢুকিয়ে টেনে টেনে চুষতে লাগলো ৷ আমি সাগর কে বিছানায় পেচিয়ে ধরে শেষ ১০-২০ টা ঠাপ মারব বলে ঠেসে গুদে বাঁড়া দিয়ে সাগর কে ঘসে ঘসে নরম গুদে ঠাপাতে লাগলাম ৷ সাগর অআন আন চদ সুভ দা চোদ থামিস না ওরে লেওরার বাছা ওরে ওরে , চোদ চোদ উফ কি আরাম, চুদে ফাটিয়ে দে আমার গুদ . ঊঊ আআ উউউ..চোদ না শালা খানকির ছেলে” বলে সুখের চোটে কাঁদতে আরম্হ করে দিল ৷ আমার হয়ে এসেছে ” আমি সাগরের কানে খিস্তি করে দাঁতে মায়ের বোঁটা গুলো টেনে টেনে ধরে গাদিয়ে মাল ফেলতে স্থির করলাম ৷
“ওরে গোপা খানকির মেয়ে তোকে চুদবো বলে আমি আমার সব ছেড়েছি নে আমার গাদন খা, চুদে তোর গুদে আজ আমার বাচ্ছার নাতি বানাবো , ওরে গোপা খানকি দেখ তোর মেয়ে কি ভাবে আমার বাড়া গুদ দিয়ে গিলে গিলে খাচ্ছে , হুউউফ , নে সালি, ঘৌঊফ্ফ , নে গুদ চোদানি হৌন্ফ নে , দেখ মাগী তোর মার গুদে উন্গ্লি করছি দেখ মাগী দেখ , ঊঊফ্ফ্ফ , নে খানকি ঘূঔউফ্ফ ” ৷
ঠাপের চোটে সাগর গ্যাক গ্যাক করে বেহস হয়ে খাবি খেতে সুরু করলো ,কাকিমা তখনও দু হাথে নিজের মাই নিয়ে চটকে সাগরের মুখে গুদ ঘসে যাচ্ছে , আমি দেখলাম আমার কান গরম হয়ে , শরীরে মোচড় মারছে, জল খসবে তাই কাকিমার মাই গায়ের জোরে চটকে চটকে সাগরের গুদে থোকা থোকা বীর্য ঢেলে দিলাম ৷ সুখের তাড়নায় সাগর আমার কোমরের পাশ দিয়ে নিজের দু পা উপরের দিকে তুলে গুদ দিয়ে আমার বাঁড়া টাকে কাচি মেরে ধরে, এলিয়ে পড়ল বেহুস হয়ে ৷
আমার সুখের সংসার ভালই কেটে যাচ্ছে ৷ সপ্তাহে এক বার অন্তত মা অথবা মেয়েকে কোনো না কোনো অছিলায় গিয়ে চুদে আসি ৷ এর মধ্যে মা আর মেয়েকে ১৫০০ টাকার বেশি PGT আর পিল খাইয়েছি ৷ ওরা অকেন আগেই মিটমাট করে নিয়েছে, আমাকে ভাগ করে খায় ৷ আমার মত সৌভাগ্যবান আর কে বা হতে পারে ৷
সেদিন হোলি ৷ হোলির দিন কাকিমা হিন্গের কচুরি আর ভাঙ্গেরবরা বানান ৷ দিন দশেক হয়ে গেছে আমার চোদার কোটা পূর্ণ হয় নি, সন্ধ্যেবেলা যাব একটা চান্স নিয়ে ৷ যদি একটা সুযোগ পাওয়া যায় ৷
ক্লাবে তাস খেলে সিনিয়ারদের সাথে আবির খেলতেই হলো ৷ সিনিয়র রা মদ খেয়ে চুর ৷ এই একটাই দিন পাওয়া যায় বাড়ি থেকে ছুট ৷ ধন এমনি গরম খেয়ে গেছে কিছু ঢেমনি মাগীদের রং খেলা দেখে ৷
স্নান করেই খেয়ে দেয়ে সাগরদের বাড়ি যাব ঠিক করলাম ৷ বাবা ইদানিং রাচীতে আছেন ছুটি পান নি ৷ সামনেই রিটায়ারমেন্ট ৷ সামনের সপ্তাহে আসবেন ৷ ট্রেনের লম্বা হুইসিলে এর আওয়াজ আসলো ৷ দুপুর তিনটে বাজে ৷ মা কলে ঘ্যাচ ঘ্যাচ করে কলে কাপড় ধুচ্ছেন আর স্নান করছেন ৷ আমি গান সুনছি , মার হয়ে গেলে মাকে বলে বেরোব ৷ বাড়িতে ভালো লাগছে না ৷ তন্দ্রা মত এসেছিল ধরমরিয়ে দেখি ৪:৩০ বাজে ৷
কলিং বেলের আওয়াজে গেট খুলতে গিয়ে দেখি মাসি আর মিমি ৷মাসি আসলেই দিন ১৫ থাকে ৷
মিমি অনেক বড় হয়ে গেছে ১২ ক্লাস দেবে এবার ৷ আগে আমার কাছে থাকত ইদানিং এড়িয়ে চলে বিশেষ সুবিধা করা যায় না ৷ সেই ঘটনা ঘটার পড় মিমি যেন একটু বেশি বড় হয়ে গেছে ৷ এক দম খাসা মাল কিন্তু মাসির মেয়ে তো তাই বেড়ালের নোলা গুটিয়ে রাখতে হয় ৷
“কিগো আজগের দিনে বাড়িতে কাচু মাচু হয়ে বসে আচ?”
“না রে এই একটু রেস্ট নিচ্ছিলাম!”
সেদিন কিন্তু সাগরদের বাড়ি যাওয়া হলো না ৷ মাসি আর মিমি বায়না ধরল ক্লাবের ফাংসন দেখবে ৷ দোলে প্রত্যেক বছর আমাদের ক্লাব এ নারায়ন সেবা আর ফাংসন হয় ৷ নামী আর্টিস্ট রা আসেন ৷ আমি ক্লাবের সেক্রেটারি নেই কিন্তু পরের বছরই ভাইস প্রেসিডেন্ট হব ৷ সিকদার বাবু মানে (OC ) ট্রান্সফার হয়ে সুপার হয়েছেন আজিমগঞ্জ-এ ৷ নতুন OC পুর্কায়েত মশায় পয়সার পিচাস আর অসৎ চরিত্রের ৷ ফাংসন শেষ হলো রাত ১২ টায় ৷ ওখানেই খিচুরী , চাটনি, পাপর আর আলুদ্দম এর ব্যবস্তা ছিল ৷ খেয়ে দেয়ে আমরা বাড়ি ফিরে আসলাম ৷ সাগর আমার সাথেই ছিল , আমাকে দিয়ে চোদানোর চেষ্টা করলেও মিমি বা মাসি মা থাকায় সুযোগ পেয়ে উঠলো না ৷ ইদানিং সাগর ভিশন চোদন বাজ মাগী তে পরিনত হয়েছে ৷
সাগরকে জিজ্ঞাসা করলাম “কিরে তোর মা কোথায়?”
“মা এসেছিল চলে গেছে বাড়িতে ” সাগর বলল ৷ ” আজ আর হলো না কাল দেখি সময় করে উঠতে পারি কিনা ” বলে বাড়ি চলে গেলাম ৷ বাবা মার ঘরের ছাদে একটু কাজ চলছে , বর্ষায় জল টপে ৷ মা বলল ” শুভ মিমি আর মাসি কে তোর ঘর টা ছেড়ে দে আমার ঘরে সুয়ে পড়” ৷ আমার বুকটা ধরফর করে উঠলো ৷ বিছানার নিচে বেশ কিছু চটি বই আছে ৷ মিমি তো ঠিক আছে যদি মশারি বিছানায় দিতে গিয়ে মাসির যদি হাতে পড়ে যায় ” ৷
“না মা আমার বিছানায় না সুলে ঘুম আসে না “
তার চেয়ে মাসি আর তুমি মিমি কে নিয়ে তোমাদের ঘরেই সুয়ে পড় ৷ ” আমি খুব নাটক করে শুনিয়ে দিলাম , যদিও বাড়িতে আরেকটা জায়গাও আছে ৷ ” একেমন কথা এইই টুকু খাটে তিন জনে সোয়া যায়?” মা বলল ৷
“আরে বাবা ঠিক আছে চল তুই আর আমি সুই , যা দেওয়ালের দিকে সরে যা, মিমি তুই বড় মাসির কাছে সুয়ে পড় , সিড়ির ঘরের আর বিছানা করতে হবে না ” মাসি বলে আমার খাটে উঠে মশারি খাটিয়ে দিতে লাগলো ৷ মাসি মশারি গোঁজার আগেই আমি গুঁজে দিলাম মাসির যাতে বিছানার নিচে হাথ না পড়ে ৷
কাল সকালে উঠে আগে চটি বই গুলো সরিয়ে রাখতে হবে ৷ মাসি এসে পাশে সুয়ে পড়ল ৷ বড়মামা বেশ সৌখিন তাই ছেলের নাম রেখেছে সৌনক৷ সুনক ক্লাস ৮ তে পরে মিমি অর সাথী দোল খেলেছে ৷ এখনো মিমির কানে বুকে নাকে , আর উরুতে অনেক রং লেগে আছে ৷ মনে মনে ভাবছি সৌনক কি লাকি৷ সালা মিমির মত আস্ত ভরা ডাবের মত মাই অলা মাগী কে নিজের হাথে রং মাখিয়েছে ৷ ভাবতেই আমার বাবুরাম টং করে দাঁড়িয়ে পড়ল ৷ যদি মিমি কে পাই তাহলে আমিও জাপটে ধরে আগে গুদে রং মাখাব ৷ মিমি বেশ বলবে “শুভদা মাই দুটোয় একটু আবির মাখিয়ে দাও না “
আমি টাইট ব্রেসিয়ার আলগা করে চুদে চশমা মাই গুলো নিয়ে আবির লাগিয়ে দেব ৷ তার পর ওর টাইট পোঁদে দু আঙ্গুল দিয়ে আবির গুঁজে দেব ৷ কি মজাই না হবে ৷
“কি করছ সুভ দা সুড় সুরি লাগজে যে” মিমি একটু শিউরে উঠে ৷ আমি নাভি তে একটা আঙ্গুল ঢুকিয়ে একটু নেড়ে দি ৷ মিমি আবার একটু চট ফট করে ওঠে ৷
“সুভ দা তুমি না ভীষণ দুষ্টু ” ৷ মিমি হেঁসে বেকে দাঁড়ায় ৷ আমি জানি মিমির মত কামুকি মেয়েকে চিয়ারে বসিয়ে পা ফাঁক করে খাড়া বাড়া দিয়ে গুদ টা ফাটিয়ে দিতে পারলেই মজা পাওয়া যাবে ৷
মিমির ডবগা মাই গুলো হাথে নিয়ে দেরী না করেই কচলে দিতে সুরু করলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে ৷ মিমি ইশ করে লজ্জায় মুখ সরিয়ে নিল ৷ মাগী কে গরম করে দিতে হবে ৷ দু হাথে মাই দুটোকে মুচড়ে ধরে মুখে মুখ বসিয়ে দিতেই “ছাড় এই সুভ কি করছিস ছাড় ” মাসির গলা পেলাম, ঘুম থেকে চমকে উঠে দেখি মাসির ঝোলা মাই গুলো আমার দু হাথে আর মাসির মুখের সামনে আমার মুখ ৪৪০ ভোল্টের ঝটকা লাগলো ৷দমকা হাওয়ায় যেমন টিনের চাল উড়ে যায় , তেমন করেই আমার বুকের পাঁজর উড়ে গেল ভয়ে মাসির দিকে চেয়ে থেকে ৷ মাসি চোয়াল সক্ত করে আমার দিকে তাকিয়ে আছে ৷ আজি বোধ হয় আমার যৌন জীবনের সমাপ্তি ৷ কাল সকালে মাছ কোটার বঁটি দিয়ে আমার বাড়া কুটে দেবে মা ৷ খোজা হয়েই বসে থাকতে হবে চিরকাল ৷ ইস কখন ঘুমিয়ে গেছি খেয়াল করি নি ৷ নাহলে কেউ এমন কাজ করে ৷ ঘড়িতে রেডিয়াম কাটায় ১:৫৫ ৷
এক ঝটকা মেরে কোনো দিকে না তাকিয়ে দম বন্ধ করে আবার দেওয়ালের দিকে মুখ ফিরিয়ে মটকা মেরে পড়ে আছি ৷ মাসির চোখে চোখ রাখার আর সাহস নেই ৷ না জানি কি বলে ৷ শোনার আগেই মুখ ঘুরিয়ে তাই মুখ ঘুরিয়ে নিয়েছি ৷ বাবুরাম আগে কম তাড়নায় খাড়া হয়ে নাভিতে ধাক্কা মারছিল এখন ভয়ে সিটিয়ে বাবুরাম সাপুরের সাপ হয়ে গেছে ৷ সামনে বিন বাজালেও এ সাপ জাগবে নাহ ৷ খুব দ্বিধা আর চিন্তা আমাকে গ্রাস করছে, এক একটা মুহূর্ত কেটে যাচ্ছে ৷
এর পর কিছু বলার আগে মাসির বিবরণ আগেও দিয়েছি , তাই আবার পাঠকদের চোখের সামনে তুলে ধরছি ৷ মনে করুন বীনা আরে বাবা যে সুপার ভাস্মল কেশ কালার বিজ্ঞাপন দিয়ে আসছে লাস্ট পনের বছর ধরে ৷ ঠিক অনার মত ৷ এখন বীনা হয়ত ৫৫ বা ৬০ এর ঘরে, মাসি কিন্তু এখনো ৩০ পেরিয়ে ৪০ এর কোটায় যায় নি ৷ বীনা আর মাসির একটু তফাত বীনা হালকা শরীরে আর মাসির মাই একটু বড় ৷ কেন জানি না মাসিকে যে বার স্নান করতে দেখেছিলাম পাতকুয়ার পাড়ে, সেবারই মাসির চেহারা চাবুকের মত মনে হয়েছিল ৷ মেসো নিশ্চয়ই এখনো মাসিকে যত্ন করে চোদে ৷ না হলে এমন চাবুক শরীর হয় কেমন করে ৷ অবস্য মাসি রোজ যোগাসন করেন ৷
” সুভ এটা কি হলো তুই এত বড় হয়ে গেছিস ? একই ছেলে মানুষী ? তুই না শিক্ষিত ভালো ছেলে ” ছি ছি ছি”
“দাঁড়া কাল সকালেই তর মাকে আমি তর এই কু কীর্তির কথা বলছি “
আমি তোর মাসি মায়ের সময় তুই এমন ভাবতে পারলি, ছোটলোক? তুই আমাকে এই ভালোবাসিস এই সন্মান করিস ” মাসি ফিস ফিস করে রামায়ন চালু করলো ৷
হাথ জোর করে ভগবান কে ডাকছি ” হে প্রভু কেন বাড়া দিয়েছিলে ? এই ভাবে খাবি খাবার জন্য ” ৷ তার উপর আমার বাড়া দিয়ে আমি তো কারোর পোঁদ মারি নি , তাহলে মাসি গুছিয়ে যদি আমার পোঁদ মেরে দেয় তাহলে এই ভালো মুখোসে অনেক চুন কালী পড়ে যাবে ৷
” আমি জানতাম তুই সত্যি ভালো ছেলে, কিন্তু নিজের মাসির গায়ে হাথ দিতে তোর বিবেকে লাগলো না , ছি সুভ ছি “
“কোন মুখে তোর মাকে এই কথা বলব আমিও তো জনম দায়িনী মা আমার একটা বার বাড়ন্ত মেয়ে আছে , ছি ছি ছি “
বিরক্ত লাগছে , মাসি বলে কথা , কিছু বললেই যদি চেচিয়ে এখনি মা কে বলতে যায় ৷ রামায়ন আর সহ্য হচ্ছে না ৷ মাসি কে আগেও রাগতে দেখেছি কিন্তু মাসি এত পেচাল পাড়ে না ৷ এবার যেন একটু বেশি বকে যাচ্ছে ৷ আমার ঝাট জলছে ৷ কানের সামনে মাসির ঘান ঘান আর সহ্য হলো না ৷ ” ঘুমিয়ে ঘুমিয়ে হয়ে গেছে আমি কি ইচ্ছা করে করেছি ? আর আমি কি জানি না তুমি আমার মাসি ” যা হবার তা তো হয়েই ছে, এখন তুমি আমায় ফাঁসিতে চড়াবে না সুলে দেবে দাও ” বলে আবার দেওয়ালের দিকে তাকিয়ে রইলাম ৷
“তার মানে মনে তোর এই সব পাপ আছে , তুই করিস এই ছেলে ” আমার দিকে তাকা এই তুই কার সাথে এমন নোংরামি করিস আজ তোকে বলতে হবে “
আমি মাসির গম্ভীর রাগের গলা সুনতে পেলাম ৷
আচ্ছা জ্বালাতনে পড়া গেল ৷ বাধ্য হয়েই মাসির দিকে ফিরে সুতে হলো ৷ মাসির চোখ রাগে লাল হয়ে আছে ৷
“সুভ তুই যদি ভালো চাস তাহলে সব বলবি , নাহলে তোর মাকে কাল সকালে আমি সব বলে দেব ” মাসি আমার চোখের দিকে তাকিয়ে জবাব দিল ৷
এক দিন আমি মাসি কে বলে দেব বলে মিমি কে দাঁড় করিয়ে বাছুর যে ভাবে গরুর বাঁট খায় সেই ভাবে মিমির গুদ চুসেছিলাম ৷ এখন কি সেই কথাও বলে দিতে হবে ? আর যদি বলি তাহলে তো কথায় নেই ৷ মাসি রান্না ঘর থেকে নোড়া নিয়ে আমার গাড়ে পুরে দেবে ৷
“কি বলব? ঘুমাও তুমি , এত রাগার কারণ নেই , আমি ঘুমের ঘোরে এমন করে ফেলেছি , তুমি তো মাকে বলবেই , যা হবার হবে ! তুমি এমনি আমায় খারাব ভাবছ পরেও ভাববে , আমি আর কি করতে পারি , আমার এসব অভিজ্ঞতা নেই ” ঠান্ডা ভাবে জবাব দিলাম ৷ আমি এখন বড় হয়ে গেছি তর তাজা ২২ বছরের ছেলে ৷ মাসি ভয় দেখালেও আমি কি সব গর গর করে বলে দেব ৷ আর কেউ কি বলে ?? এ সব কেচ্ছা কেলেঙ্কারী ৷
“তাহলে বিনা অভিজ্ঞতায় অমন ভাবে আমার বুক কি করে ধরলি?? দাঁড়া আমি সব বলে দেব, মাকে বলব না তোর বাবাকে বলব” আমাকে রীতিমত শাসিয়ে উঠলো ৷
মাথা ঝা ঝা করছে ৷ এই একটা জায়গায় আমার ব্যথা , বাবা খুবই শান্ত আর নিপাত ভদ্র লোক , রেগে গেলে বাবা একেবারে ধংসের রূপ! বাবা যদি গুনাক্ষরে এটা তের পায় আমার জীবন বাতি নিভিয়ে দেবে ,CA পড়া গোল্লায় চলে যাবে ৷ কিছু বানিয়ে বলতেই হবে ৷
খুব ন্যাকা ন্যাকা গলায় বললাম ” মাসি রাগছ কেন , প্লিস ! আচ্ছা আমি বলছি তো বলছি আমি বলব তার আগে তোমাকে প্রমিসে করতে হবে এ কথা তুমি কাওকেও জানাবে না”
আগে সুনি কথা দিতে পারলাম না …খুব বিরক্তির সাথে মাসি বলে উঠলো
“আমি ভাবতেও পারি নি সুভ তোর মত ছেলে এত নিচে নেমে যেতে পারে ” মাসি চোখে বিস্ময় নিয়ে বলল !
“মাসি কলেজে একটি মেয়ে আছে আমি তাকে ভালোবাসি না, কিন্তু সে আমায় ভালো বাসে” আমি সুরু করলাম ৷
নাম কি ? মাসির ইন্টারগেসান চালু হলো ৷
“মধুরিমা ” ৷ আমায় এবার সুধু জবাব দিয়ে যেতে হবে ৷
মাসি : “তুমি ভালনা বাসলে সে এমনি এমনি ভালবাসে “
আমি :”না মানে আমরা বন্ধু ?”
মাসি : “তার পর , তুমি তার সাথে কি কি করেছ ?”
আমি : “না মানে আমি কিছুই করি নি “
মাসি : তাহলে সে এসে তোমায় বলেছে এই সব করতে ?”
মাসির এরকম ভয়ংকর রূপ আমি দেখি নি যদি এদিক ওদিক হয় চেচিয়ে বাড়ি মাথায় তুলে দেবে ৷ মাসি কেন যে আমায় এত বকছে , হয়ত বকা টা স্বাভাবিক ৷
আমি : “না মানে বন্ধুর বাড়িতে ……”
মাসি : “ওহ বুঝেছি বন্ধুর বাড়িতে গিয়ে ফস্টি নস্টি করা হচ্ছে !”
আমি: ” না মানে মধুমিতা এসেছিল কেউ ছিল না তাই হয়ে গেছে সুধু এক দিনই বিশ্বাস কর মাসি সুধু এক দিনই ওই একটু…. “
মাসি” এখুনি তো বললে মধুরিমা , মধুরিমা মধুমিতা হলো কি করে “
মাসির উত্তর কি দেব ভয়ে আমার গলা শুকিয়ে কাঠ হয়ে গেছে ৷
আমি : ” হাঁ ওই মধুরিমা , তুমি সুনতে ভুল করেছ “
মাসি “কি করেছ তার সাথে ?” আমার সাথে যা করেছ সেটা না অন্য কিছু “
আমি : “না মানে সুধু হাগ করেছি”
মাসি” খালি মিথ্যা কথা , হাগ করলে মেয়েদের বুক টিপতে হয় ?”
রাগে জ্বলে উঠে মাসি ঠাস করে মুখে চড় বসিয়ে দিল ৷ মাসি না হলে আমি যে কি করতাম তা ভগবানই জানেন ৷ সব হজম করতে হবে এখন ৷ নিজেকে অপমানিত হতে হচ্ছিল ৷ মাসি আগে তো এমন ছিলেন না ৷ কি ভীষণ মিষ্টি ,কত আদর ভালো বাসা ৷ এখন দেখে মনে হচ্ছে জেইলার জেল খানার ..rag হলেও কিছু করার নেই ৷
মাসি : ” তাকি মেয়েটা এসেই তোমাকে বুকে হাথ দিতে বলল ? কত পইসা দিয়ে নিয়ে এসেছ?”
আমি এবার রাগের বাঁধন পেরিয়ে গেছি, ধৈর্য নেই , যা হবার হবে এই ভাবে মেন্টাল টর্চার সহ্য হচ্ছে না৷ মাসি যখন শুনতেই চায় শুনিয়ে দি ৷ পরে কি হবে ভাবা যাবে ৷
আমি: না মাসি অত আমার বন্ধু লাইনের মেয়ে না, বিছানায় বসে ওই প্রথম আমার হাথ চেপে ধরল আর বলল একবার ওকে একটু আদর করতে ৷ ওহ আমাকে খুব ভালবাসে তো ৷ আমি তো সোজা বলে দিয়েছি যে আমি তোমাকে ভালোবাসি না তাই আমায় দোষ দেবে না আদর করার পর “
আবার ঠাস করে আরেকটা চড় মারলো মাসি গালে ৷
আমি মাসির মুখোমুখি বসে আছি বিছানার উপর মাসি হাথে ভর দিয়ে আমার দিকে সুয়ে সুয়ে শুনছে আর মাঝে মাঝে হাথ চলছে ঠুস ঠাস ৷
মাসি :”কি কি করা হলো “
আমি:” মানে ওই সবাই যা করে “
মাসি ” সবাই কি করে “
আমি: “মানে সামি স্ত্রী যা করে সেটা “
মাসি : “তুই এখনি বললি হারামজাদা যে এর আগে তুই করিস নি কিছু, কেমন করে করতে পারলি প্রথম আদরে??” বলেই আমার সামনের দিকে চুলের ঝুটি ধরে টেনে নাড়িয়ে দিল ৷
আমার দিকে তাকিয়ে নিল্লজের মত মাসি কেন বর্ণনা সুনতে চাইছে আঁচ করতে পারলেও বিশ্বাস নেই ৷ মেয়ে জাতি কে বিশ্বাস করা ৷ আমার চুলে হাথ দিলে আমার সহ্য হয় না ৷ থাকতে না পেরে মাসির দিকে তাকিয়ে বললাম
“তুমি কি নোংরা কথা সুনতে চাইছ ? তুমি চাইছ টা কি ?”
মাসি: “আমি চাই তুমি ঠিক ঠিক বল তুমি কি করেছ যে তোমার মনে এমন কাজ করতে উত্সাহ দেয় “
আমি : দেখো মাসি আমি বড় হয়েছি যৌন তাড়নায় ঘুমের ঘোরে আমি ভুল করেছি ৷ সাধারণত আমায় একা সুই তার অভ্যাস মত আমি হাথ পা ছাড়িয়ে স্বপ্নে আমি ভুল করে ফেলেছি এটা স্বাভাবিক ৷ আর আমি তো মানা করলাম যে এখানে কেউ সুয না “
মাসি ” কেন আমরা বড় হয় নি , আমার তো বিয়ে হয়েছে ১৯ বছর , কি আমি তো তোমার সাথএ এমন করি নি “
আমি : “বাহ তোমার বিয়ে হয়ে গেছে সব অভিজ্ঞতা আছে কি ভাবে কন্ট্রোল করা যায় জানো, আর তোমার দরকারে তুমি মেসো কে পাবে যখন তখন আমি একটা ইং ছেলে “
মাসি : “চল সুয়ে পর তোমায় বলাম যে যা করেছ সেটা আমায় জানাও, তুমি জানালে না , কিন্তু তোমার বাবা জানবেন আর দুখ্হ পাবেন ” ভিসন ধিক্কার ঝরে পড়ল মাসির চোখএ মুখে ৷
আমি : “মাসি প্লিস মাফ করে দাও আমি কথা দিছি আমি এরকম ভুল করব না ” বলেই মাসির পা জড়িয়ে ধরলাম ৷
“মাসির হোল দোল নেই, সুয়ে আছে , আমি পা ছাড়ার পাত্র নই ৷ মাসি কে বলতে লাগলাম মাসি তুমি তো ভালো , ওহ মাসি প্লিস”
মাসি আমার দিকে তাকিয়ে কঠোর ভাবে বলল
“যা হয়েছে ভুলে যেতে পারি কিন্তু একটা শর্তে ৷ তুমি যা করেছ সেটা বলতে হবে তুমি কি করেছ আর কার সাথে৷ “
আমি বললাম “আরে বাবা মধুরিমার সাথেই করেছি “
মাসি ” করাটা ১ মিনিটের ব্যাপার না , আমি ভালো করে সুনতে চাই , ” বেস সিরিয়াস হয়ে গেছেন মাসি . রাগলে মাসির গাল লাল হয়ে যায় ৷
ধং ধং করে ঘড়িতে ২:৩০ বাজলো ৷ আমি ডিটেলে বলে চলেছি মাসি চোখ বুঝিয়ে সুনে যাচ্ছে ৷ আমি খারাপ কথা না বললেও যোনি , লিঙ্গ ব্যবহার না করে একটা মেয়ে কে কি ভাবে চুদেছি বলা সম্ভব না ৷ মাঝ রাস্তায় পোস চেঞ্জ করতেই মনে হলো মাসি ঘুমিয়ে পড়েছে৷ আমার কি দুরবস্তা মাসি কে আমার চোদার গল্প সোনাতে হচ্ছে রাত জেগে ৷ মাসিকে কামাতুর হবার কোনো লক্ষণ আমি দেখছি না ৷ তাই একটু থেমে গেলাম ৷ “কি হল থেমে গেলে কেন ভাবছ আমি ঘুমিয়ে পরেছি ৷” মাসি খিচিয়ে উঠতেই আমি আবার গড় গড় করে কি কি করেছি সাগরের সাথে , সেটা বলতে সুরু করলাম সুধু সাগরের জায়গায় মধুরিমার নাম নিয়ে ৷ আমি সাগরকে আমার দিকে পিছন দিক করে চিয়ারে বসিয়ে পিছন দিক থেকেই গুদ মেরেছিলাম , আর সাগর কে বলেছিলাম “যখন আমি ঠাপ দেব তুই চিয়ার টা ধরে থাকবি জড়িয়ে , না হলে চিয়ার সমেত মেঝেতে পড়ে যাবি কিন্তু ” ৷
মাসি বেশ উত্তেজনার সাথে এই প্রথম বলে উঠলো ” কি ভাবে চিয়ার তো অনেক নিচু কি করে হবে তোমার তো ৫’৯” হাইট, ইআর্কি মারার জায়গা পাও না ৷ তোমার মেসো আজ পর্যন্ত চিয়ারে দিতে পারল না “!
আমার বুক আশায় ঘর বাঁধলো ৷ পাঠক বন্ধু রা লাফিয়ে পড়ুন আনন্দে এর পর মাসির উত্তর সুনে যে কোনো ভাগনা ধন খাড়া করতে বাধ্য ৷
” কি দেখা দেখি আর যদি না পারিস দেখাতে তাহলে তোর বাবা কে বাড়িয়ে এই ঘটনা ও বলে দেব আমাকে নংরা নোংরা ইঙ্গিত করেছিস মনে থাকে যেন ” মাসির সাবধান বাণী সুনে আগে নিজের রাস্তা ক্লিয়ার রাখার জন্য বললাম
“এত ভয়ে হয় নাকি , এখন আমার হবে না , তোমাকে দেখাতে আমার লজ্জা করবে না ?” আমি লজ্জার ভান করে বললাম ৷
“সুয়ার মধুমিতা কে দেখাতে লজ্জা করে নি ?” মাসি তেড়ে উঠলো ৷
“আরে বাবা তুমি এরকম করলে আমি দাঁড় করাব কি করে?” আমি বিরক্ত হয়ে বললাম ৷
“আমি তা জানি না, না দেখাতে পারলে এখুনি তোর মা কে ঘুম থেকে ডেকে তুলব , মজা দেখতে পাবি!”
মাসির চোখে মুখে এমন নিষ্ঠুরতা দেখে অবাক হয়ে মাসির দিকে চেয়ে রইলাম ৷ মাসি এক দাবর মেরে আমাকে ন্যাং-টো হতে বলল ৷ আমি কি করে মাসির সামনে ন্যাং-টো হই! দ্বিধায় দন্দে মাসি কে বললাম মাসি তুমি এরকম ভয় দেখালে আমার নুঙ্কু দাড়াবে না ৷ তুমি একটু সাহায্য কর ৷
“তাই তো তোর মার বয়েসী মাসি তোর নুঙ্কু ধরে নাড়িয়ে দেবে আর তার সাথে তুই নোংরাম করবি জানওয়ার ??”
কি মুশকিলে পড়া গেল ৷ ” আচ্ছা ঠিক আছে তুমি চিয়ারে বস অন্তত ৷ “
” ঠিক আছে ৷ “
মাসি বিছানা থেকে উঠে চেয়ারে বসলেন ৷ পড়ার চেয়ারএর হাতলে আমার উরুর কাছে মাসির পোঁদ. এরকম হাইট এ মাসি বসে আছেন নাইটি পরে ৷ সাহস করে মাসির নাইটি তুলে ধরলাম কোমরের উপরে ৷ মাসির সাদা ধব ধবে ফর্সা পোঁদ খানা দেখে আমার ধনে যৌবন জোয়ার এসে গেল ৷ সর্ট টা খুলে নিয়ে ধনটা হাথে দু তিন বার কচলে নিলাম ৷ জানি না কোন ফাঁদে আমি পা দিচ্ছি ৷ মাসি মুখ নামিয়ে দু হাতে চেয়ারের পিঠ আঁকড়ে চেয়ারের হাতলে বসে আছে , দু পা ঝুলছে মাটির দিকে
মাসি :”কি হলো দেখা “
আমি :” তোমার কিন্তু ব্যথা লাগতে পারে “
মাসি :”দেখা আমার ব্যথা লাগবে না দেখা তাড়াতাড়ি “
আমার লম্বা কলা নিয়ে নুইয়ে মাসিকে চাগিয়ে তুলে ধরলাম ৷ মাসিকে চাগিয়ে ধরতেই একটা অদ্ভূত অস্যস্তি গ্রাস করলো ৷ মাসি কে ছোট বেলা থেকে দেখেছি, তাকেই চুদতে যাচ্ছি , অবাধ স্বাধীনতা , মাসির শরীর দেখার ৷ এক দিকে দুর্বার কাম অন্যদিকে মাসির প্রতি সন্মান আর ভালবাসা সব মিলিয়ে জগা খিচুরী মনের অবস্তা ৷
ধনটা সেট করে মাসিকে চেয়ার থেকেই আমার ধনের উপর বসিয়ে নিলাম ৷ মাসির গুদ ভিজে গেছে ৷ মাসি গুদের বাল কামায় না ৷ আমি পুরো বাঁড়া পড় পড় করে ঢুকিয়ে দিলাম ৷ আমার পড়ার চেয়ার টা অনেক লম্বা, তাই মাসি পোঁদ উচিয়ে থাকলে আমি পিছন থেকেই ঠাপ দিতে পারি ৷
মাসি উন্ন্ফ করে একটা নিশ্বাস ফেলল ,” সুভ তুই একই করেছিস” , গুদ থেকে বাড়া কচলে ল্যাথ করে বেরিয়ে আসলো ৷ ঘুরে এক হাথে আমার বাঁড়া ধরে চোখ কপালে তুলে বললেন ” অসম্ভব , তুই এমন বড় তোরটা কি করে বানালি? তুই তো আমাকে আরেকটু হলে মার্ডার করে দিতিস !”
আমি হেঁসে বললাম – “আরে না না তুমি আমার মত আরো দুটো নিয়ে নেবে “
আমার আগেই বেগ উঠে আছে , সুযোগ পেয়েছি তাই মাসি পিসি যেইই আসুক আজ চুদতেই হবে মন ভরে ৷ মাসিকে আবার সেট করে গুদে আমার এনাকোন্ডা বাড়া দুলিয়ে উপরের দিকে একটু ঠেলে ধরলাম ৷
মাসি গুদ্টা কেলিয়ে ধরে নিজের পিঠ টা আমার বুকে থেকে ধরল ৷ মাসি দান্তে দাঁত চেপে আছে ৷ মাসির গুদের ডেপথ বেশি না, কারণ বাড়া একটু উপরের দিকে ঠেলে ধরতেই জরায়ুর মাথা টা ধনের মুন্ডি তে ঘসে যাচ্ছে ৷ আজ খেলা ভালো জমবে ৷ মাসি ঠাপের সাথে সাথে সিসিয়ে উঠছে ৷ একট্রেস বীনা ব্যানার্জী এর মত দেখতে আমার মাসি আর ৩৭ বছরের মাসির ভোদা আমি আমার গাঠালো লম্বা বাড়া দিয়ে ঠেসে ঠেসে মন্থন করে যাচ্ছি যে ভাবে ঢেঁকি ধান ভাঙ্গে ৷
” ওরে সুভ কি ঊঊঊউ , ওরে সুভ বাবা সোনা একটু আসতে …আআআ উফফ সুভ কি ভালো লাগছে রে …সুভ দিয়ে যা তুই থামিস না ” মাসি মুখ থেকে এরকম কথা সুনে গোপা কাকিমার কথা ভীষণ মনে পড়ে গেল ৷কেন জানি না , পুরুষ্ট মাগী দেখলে আমার মনে একটা দৈত্য বাসা বাঁধে ৷ মাসির কাতর কামাতুর সিত্কারে আমার থাঠালো বাড়া আরো বেশী সক্ত হয়ে গাজরের আকার নিয়ে নিল ৷ আমার ঘরের থেকে বেরিয়ে করিডোর দিয়ে হেঁটে মার ঘর , আমার ঘরের আওযাজ মার ঘরে পৌছায় না ৷ যদিও দরজা বন্ধ আছে ৷ তবুও মাসির কানে কানে বললাম “মাসি চিত্কার কর না বেশী মা কিন্তু আওযাজ পেলে জেগে যেতে পারে ৷
“নে নে কর আমি আওয়াজ করছি না “
দাঁড়িয়ে ঠিক যুত হচ্ছিল না ৷ মাসিকে জোর করেই এক প্রকার নাইটি গলা দিয়ে নামিয়ে পুরো উলঙ্গ করে দিলাম ৷ মাসি সবার সময় ব্রেসিয়ার বা পান্টি পরে না ৷ পিছন থেকে মাই দুটো দু হাথে কচলে ধরে গুদ পরতে থাকলাম ৷মাসি ৩৭ বছরের তাই গুদে আমার বাড়া ভত ভত করে যাব আসা করছিল ৷ মেসো মাসিকে খুব চোদা চুদেছে না হলে গুদ এমন কেলিয়ে থাকত না ৷
বাড়ার মুন্ডি টা জরায়ু স্পর্শ করতেই মাসি কেঁপে কেঁপে উঠছে ৷ আমি মাসির ঘরে গলায় চুমু খেয়ে যাচ্ছি ৷
“ভালই শিখেছিস, এত সুন্দর করে কি করে পারিস…হাঁ হাঁ হাঁ ওরম করে বোঁটা গুলো টেনে ধর ” মাসি কাতরে উঠলো ৷
আমি মাসির ধামসা মাই এর বোঁটা গুলো দু আঙ্গুল দিয়ে রগড়ে রগড়ে ঠাপ মারছিলাম , এতে মাসি আরো বেশী কামুকি হয়ে উঠছিল ৷ মাসি কে চুদতে চুদতে আমার বীনা-র মুখ মনে পরে যাচ্ছিল ৷
আমার মনে দৈত্য খেপে উঠলো ৷ মাগী কে কন্ভেন্সানাল চোদন দিয়ে বিশেষ মজা পাব না , যদিও মাসির গুদে ঠেসে থেসেই বাড়া দিছিলাম, কিন্তু মাসি ওই ভাবে আমার থেকে চেয়ারে বেশী মজা নিচ্ছে ৷
দেখি না একটু রাফ সেক্স করে, মাগী তো এর আগে আমাকে অনেক ডায়লগ মারছিল ৷ চড়ার নেশায় নিশ্চয়ই সব ভুলে যাবে ৷
“মাসি চল বিছানায় যাই, দাঁড়িয়ে আর ভালো লাগছে না “
মাসি কিন্তু এতক্ষণ মাথা এলিয়ে আমার বুকে পিঠ ঠেস করে গুদে বাড়া নিছিল, আমার কথা সুনে চেয়ার থেকে নেমে আসলো ৷
আমাকে বিছানায় ধাক্কা মেরে সুইয়ে দিয়ে আমার জামার কল্লার ধরে গুদ্টা আমার মুখে পেড়ে মোতার মত বসে কমর নাড়াতে সুরু করলো ৷ যা আশা করেছিলাম তার থেকে মাসি অনেক বেশী চড়ে গেছে ৷ মাসির সুন্দর পাছার খাজে গোটা দশেক বাল , আমি মাসির গুদের আঁশটে বোটকা গন্ধ পেলাম ৷ খুব আকর্ষনীয় না হলেও মাসির গুদ টা বক ফুলের মত কান খাড়া করা , আমি গুদের কানকো গুলো সুরুত করে মুখে টেনে চুষতে সুর করেছি কি মাসি চেচিয়ে উঠলো ” অঃ ওরে সুভ, ওরকম মুখে টেনে টেনে ধরিস না, সুধু চাট, টানলেই আমার জল বেরিয়ে যাবে ৷
এই সুযোগ মাসির হাথ দুটো আমার হাতে সক্ত করে ধরে গুদের ভিতরে যত দূর যায় ততদূর জিভ ঢুকিয়ে ৩৬০” তে ঘোরাতে সুরু করলাম ৷ মাসি স্প্রিং পুতুলের মত শরীরটা কে ছিটকিয়ে গুদ টা ঠেসে ধরল মুখে ৷ মাসি পা পুরো ছাড়িয়ে নিজের মাই নিজেই চটকে যাচ্ছে সমানে ৷
আমি গুদ থেকে মুখ সরাই নি ৷ এক টানা গুদ চেটে ধরছি জিভ দিয়ে ৷ মাসি এক দু মিনিত কোনো রকমে নিজেকে সামলে রেখে নিজের সযম হারিয়ে ফেলল ৷
মাসি আর বসেই থাকতে পারছে না , এলিয়ে শরীর ছেড়ে দিয়েছে আমার মাথার উপর , পা আর হাত আমি ধরে আছি যাতে মাসি ছিটকে না সরিয়ে নেই গুদ টা ৷
গোপা আমার চোদার গুরুমা ৷ তার কাছ থেকেই এসব শেখা ৷
মাসি গুদ চুসিয়ে এক প্রকার পাগল হয়ে গেছে ৷ সুখের আতিসজ্যে মাসি কেঁদে ফেলেছে ৷ সুধু কোমর নাচিয়ে গুদ টা থেকে থেকে আমার মুখে ঠেসে দিছে আর দম বন্ধ করে ” উফ উন্ন্ফ উন্ন্ন উন উন উন উউন” করে কোথ পারছে ৷
মাসির এরকম কামুক আওযাজ আমি সুনি নি , আমিও ভীষণ চড়ে আছি ৷ বাড়া টা চন চন করে লাফাচ্ছে , গুদে নিজের পরাক্রম দেখাবে বলে ৷ আমি মাসি কে এনতার চুদবো ঠিক করলাম ৷ ভালো করে বিছানায় মাসি কে রগড়ে চুদতে হলে দুটো কাজ করতে হবে ৷ মাসি কে আগে কনভিন্স করা দরকার , আর আমার বাড়া টা চুসিয়ে একটু গাঠালো করে নিতে হবে ৷
মাসির কানের কাছে গিয়ে বললাম ” মাসি আমার কাছে দারুন একটা আইডিয়া আছে , তুমি আমাকে একটা জিনিস করতে দাও দেখবে দারুন মজা পাচ্ছ ৷”
“নিশ্চয়ই কোনো দুষ্ট বুদ্ধি, হ্যান রে , এই বুড়ি মাসি কে কষ্ট দিস নি বাবা , তোর যা বাদশাহী ধন আমার তো দম বেরিয়ে আসছে ৷ তুমি জোরে ধাক্কা দিলে আমার নাভি তে গিয়ে ধাক্কা খাচ্ছে তোর ধন ,দে আর কষ্ট দিস নি ঢেলে দে তোর গরম সুজি আমার এবার জল খসবে ” মাসি গুদ কেলিয়ে জবাব দিল ৷ “এবার আমি তোমার গুদ জবাই করব মাসি সুধু একটু চুসে দাও , নরম হয়ে গেছে , ” মাই বাড়া মাসির মুখে ঢোকানোর আগে আলনা থেকে একটা তসরের বড় চাদর বার করে আনলাম ৷ আমার ঘরে দুটো গামছা থাকে সে দুটো সাথে করে নিয়ে মাসির মুখ চেপে ধরে বিছানা থেকে ঝুলিয়ে দিলাম ৷ এবার দাঁড়িয়ে পুরো বাঁড়া মাসির গলা পর্যন্ত থেকে দিয়ে চট পট মাসির হাথ পিছ মোড়া করে গামছা দিয়ে বেঁধে দিলাম ৷তিন চার বার ওয়াক ওয়াক করে অক তুলে মাসি ধনটা পাক্কা রেন্ডির মত ললিপপ মনে করে চুষতে লাগলো ৷
এখন বুঝি মিমি কেমন করে এরকম বাঁধা খানদানি মাগী হয়েছে ৷ এই বয়সে মাসির রূপ যৌবন ফেটে পড়ছে, মাসির উলঙ্গ কামুকি শরীরে যে কোনো পুরুষ ডুবে তল ঠাওর করতে পারবে না ৷ হাত পিছ মোড়া করে বাঁধতেই মাসি খেচিয়ে উঠলো ” এটা আবার কি , যা করবি করনা জানওয়ার আমার নিচে সুর সুরি হচ্ছে তো ” ৷ আমি জানি আমি কি করতে সুরু করেছি ৷ আমি হলপ করে বলতে পারি পাঠক বন্ধুরা অনুমান করতে পারছেন না কি হতে চলেছে ৷ যাই হোক আগে পাঠক দের বুঝিয়ে দেয়া দরকার ৷ যারা তসরের ক্রীম কালারের চাদর দেখেছেন তারা জানেন এই চাদর গুলো লম্বায় অনেক বড় হয় ৷ আমি মাসির দু পা হাঁটু থেকে ভাজ করে কোমরের দিকে পা তুলে মাসি কে উপুর করে সুইয়ে পায়ের গোড়ালি থেকে কোলবাগ পর্যন্ত সক্ত করে চাদর দিয়ে জড়িয়ে বেঁধে এক পা থেকে অন্য পায়ে ঘুরিয়ে বেঁধে দিলাম ৷ এখন মাসির পায়ের গোড়ালি মাসির পোঁদে এসে সেটে গেছে মাসিকে উপুড় করে রাখা আছে ৷ আমার ইচ্ছা ছাড়া মাসি সোজা হয়ে সুতে পারবে না ৷ মাসি বিছানায় মুখ নিচে রেখে উপুড় হয়ে সুয়ে , আর দু পা বাঁধা ভাঁজ করে আলাদা আলাদা , তার মানে পা সোজা করা যাবে না ৷ মাসির পা জোড়া ঠিক Y এর মত ফাঁক করা আর Y এর দু বাহু মাসির ভাজ করা দুটো পা , আর Y এর ডান্ডা টা মাসির শরীর , মানে মাথা বুক ধর এই সব ৷ আশা করি বোঝানো গেল ৷
এরকম একটা পজিসন এ মাসি কে সুইয়ে দিতে মাসি অবাক হয়ে আমার কান্ড কারখানা দেখতে লাগলো ৷ মাসি কখনো ভাবে নি মাসি কে আমি বেঁধে চোদার প্লান করছি ৷ মাসির ঘাড়ে একটা চুমু খেয়ে মাসির উপর চড়ে সুলাম ৷ ধন আমার আগেই ঠাটিয়ে কলাগাছ হয়ে মোচা বার করে দিয়েছে ৷ নিষ্ঠুরের মত মাসির মাই দুটো গায়ের জোরে কচলে পোন্দের খাঁজ থেকে ধনটা ঠেসে ধরলাম মাসির গলা জড়িয়ে ৷ মাসি কঁত করে অবজ করে পা দুটো ছাড়িয়ে সোজা করার চেষ্টা করলো ৷
আর আমি সেটাই চাই না ৷ পা ভাঁজ করে রাখায় গুদ টাইট হয়ে আমার বাড়া চেপে ধরছে, আর হাথ বেঁধে রাখায় আমি যে ভাবে খুসি মাসির শরীরে হাথ মারতে পারব ৷ পাশেই ফ্যাদা পোচার রুমাল রাখা ছিল ৷ সেটা মাসির মুখে গুঁজে দিলাম ৷ এর পড় মাসির চিত্কার করা ছাড়া আর কিছু করার নেই ৷ অনেক ক্ষণ ঠিক মত চোদা হয় নি , আজ আমার বেশী টানার ইচ্ছা নেই , শুধু ঠাপিয়ে মাল ফেলবো ৷ বিছানায় মাসির কোমরের দু দিকে দুটো হাঁটু রেখে পুরো বাঁড়া টা মাসির গুদে ঢুকিয়ে মাসির চুলের মুঠি টেনে ধরে ঠাপাতে সুরু করলাম ৷ কখন চুল থেকে হাত নিয়ে মাই গুলো নিংড়ে নিংড়ে দিছি , কখনো গালে চাটি মেরে ঘর তাকে টেনে টেনে আমার বারে গুদ টা ঠেসে ধরছি ৷ মাসি গগিয়ে উঠছে থেকে থেকে ৷ আমি এক নাগাড়ে মাসির দু উরুর মাঝে ঝুকে মাসির পিঠে নিজের বুক রেখে মাসি কে দু হাথে জড়িয়ে গুদে আমার মুশল ঠেসে দিচ্ছি ৷ মাসির পিঠ টা এত সেক্সি আমি থাকতে না পেড়ে দু একটা দাঁত বসিয়ে দিলাম ৷ দলা দলা মাই গুলো চটকে চটকে আর গুদ মেরে মেরে মাসির নিশ্বাস ফোঁস ফোঁস করে বেরোচ্ছে মুখএ আমার ফ্যাদা মাখানো পুরনো নোংরা রুমাল ৷
মাসির গলার আওয়াজ ভীষণ কামুকি ৷ মাসির গলার আওয়াজ না পেলে চুদে ঠিক মজা নেওয়া যাচ্ছে না ৷ যে হারে মাসি গগাচ্ছে মুখ খুলে দিলে নিশ্চয়ই চত্কার করবে ৷ যা হয় হবে , মাসির মুখে থেকে কাপড় সরিয়ে দিলাম ৷ ঠাপানো একটু বন্ধ রেখেই কাপড় সরিয়ে দিলাম ৷ যাতে কাপড় খোলার সাথে সাথে মাসি চিত্কার না করে ৷
” ওরে সুভ আমার পায়ের আর হাতের বন্ধন খুলে দে আমার ব্যথা করছে , তোর টা অনেক বড় আমি ঐই ভাবে নিতে পারছি না ৷ আমার পেট চিরে যাচ্ছে ৷” মাসি ঘর ঘুরিয়ে আমার দিকে তাকাতে না পেড়ে অনুনয় করলো ৷ মাসির বুক বিছানায় , তাই মাসি চাইলেও চিত হয়ে সুতে পারছে না ৷ আর আমি এরকম তাই চাইছিলাম ৷
আমার মনের দানব টা এই সুযোগের অপেখ্যায় ছিল ৷ আমি মাসির চুলের গোছা ধরে ধন টা নির্মম অসুরের মত মাসির গুদের শেষ মাথায় ঠেসে ধরে কানে কানে খিস্তি দিতে সুরু করলাম” ওরে মাগী তোকে এই ভাবে চুদবো বলেই তো তোর হাথ পা বেঁধে উপুড় করে রেখেছি , তুই চাইলে তোকে চিত করে দিতে পারি , তাতে তুই আরাম পাবি “
বলে মাসি কে চিত করে ঘুরিয়ে দিলাম ৷ আমার বেশী দম নিয়ে চোদার ইচ্ছা নেই ৷ মাসির উপর সুয়ে মাসির বুকে নিজের বুক ঠেকিয়ে সজোরে গুটিয়ে গুদে চোদা লাগাতে সুরু করলাম ৷ ম্যাসি ব্যথায় কঁকিয়ে আমার ঘাড়ের মাংশ টা কামড়ে ধরল ৷ আমার ভীষণ ব্যথা করছে , ব্যথা সঝ্য করে মাসির মাই দুটো হাথের মুঠোয় মুচ রাতে মুচরাতে মাসি কে বলতে লাগলাম ” আমার ধনে তোর মেয়ে কে কবে বসবি ছিনাল , অনেক তো নাটক করেছিস , এমন বাড়া পেয়েছিস আগে ?”
মাসি আমার অশ্রাব্য গালাগালি সুনে আমাকে গালাগালি দেব সুরু করলো , “কুত্তার বাছা দাঁড়া একবার হাথ পা খুলে দে তোর মা কে এখনি ডাকছি , সুযোগ পেয়ে এই ভাবে আমাকে ব্যেস্যার মত রগড়ে রগড়ে চুদ চিস জানোআরের বাছা , এই সালা মাসি কে চুদবি চোদ সালা হারামির বাছা চোদ ” ৷ আমি মাসিকে দু হাতে জড়িয়ে এক নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছি ৷ আর মাসি গ্রামের কাচা কাচা কিস্তি করে কোমর দোলাচ্ছে ৷ আমি জানি মাসির কাম এখন তুঙ্গে যেকোনো সময় জল খসাবে, তাই এই সুযোগ হাত ছাড়া করা যাবে না ৷
“এইই খানকির ছেলে ,, ঊঊউ ঝরা গুদে ফ্যাদা ঢাল না , ওরে ঢাল এবার মাসি চোদা কুত্তা , চুদে চুদে আমার গুদ হাওড়া ব্রিজ বানিয়ে দিয়েছিস , ওরে উউউ উ আ অফ আর মাই চট্কাস নি , ওরে আমায় মেরে ফেল , তামিস না খানকির ছেলে , নে নে চোদ , ঠাস গুদের ভিতর টা ঠেসে ধর বাড়া বেরছে আমার ঝরছে ওরে ইইই উফ চোদ চুদে যা , ওরে সুভ চোদা , চোদ মাসিকে চোদ, উফ অন্ন অন উনু উন , ওরে আ আ অ অ অ আ অ আ অ আ ” বলে যাচ্ছে সমানে আর কোমর দিয়ে আমার ধন তাকে ঠেসে কেচিয়ে তল ঠাপ মেরে যাচ্ছে ৷ মাসি কে দেখে মাসির মুখে মুখ ঢুকিয়ে মাসির পুরুষ্ট মুখটাকে চুসে ধরলাম মুখ দিয়ে মাসির সরির টা ধনুকের মত বেঁকে বিছানা থেকে উঠে গেল ৷ এ দৃশ্য দেখে আমার বাড়া থির থির করে কেঁপে মাসির গুদের ভেতরের টেবলে বাড়ি মারতে সুরু করলো ৷
আমি বুঝে গেছি আমার ফ্যাদা বেরোবে ৷ তাই তাড়া তাড়ি মাসির হাথ পা খুলে দিয়ে বিছানায় মাসি কে যুত করে জড়িয়ে ধরে , খাড়া ধন গুদের ভেতর বার করতে সুরু করে দিলাম ৷ মাসি আনন্দে আমায় জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেয়ে কোমর তলা দিয়ে যাচ্ছে ৷ পা দুটো ছাড়িয়ে দু হাথ দিয়ে এমন চেপে ধরল আমার দম বন্ধ হয়ে আসছে , মাসি কানের কাছে মুখ নিয়ে ” ধর ধর , বাড়া বার করবি না হারামি, গান্ডু চোদা , আমি ঝরাচি , ঠেসে ধর, ঊঊফ্ফ্ফ ঊঊঊ ও ও ও ও ও ও ও ও ও , অআহঃ আহ্হঃ আহঃ ওরে মাগী ভাতরে , আমার গুদের সব জল বার করে নিল আআআ রেন্ডি চোদা …সুভিঊঊঊ সুভিঊঊও উফফফ আআ ” করে ধরল ৷ আমি গাদিয়ে যাচ্ছি সমানে , আমার বাড়ার মাথায় মাল চলে এসেছে , মাসির দু হাথ চেপে ধরে থক থকে মাল মাসির গুদে ঝরাতে সুরু করলাম , আর মাসি দু পা দিয়ে আমার কোমর টা গুদে চেপে ধরে মুখ খুলে চুখ বন্ধ করে ধপাস করে দু হাথ ছাড়িয়ে কেলিয়ে পড়ল
মাসি আমার মাথায় চুলে বিলি কাটতে কাটতে বলল ” শুভ কি সুখ দিলি তুই আমায় , আমি পাগল হয়ে গেছি , এমন ভাবে কি করে শিখলি “৷
আমি মাসির মাই গুলো চটকাতে চটকাতে বললাম “শিখিনি এমনি হয়ে গেছে “
“কিন্তু এখন আমায় এই নেশা ধরিয়েচিস সয়তান ছেলে আমার যে রাতে ঘুম আসবে না ” মাসি ন্যাকা ন্যাকা গলায় বলে উঠলো ৷
আমি টোপ দিয়ে বললাম ” ভালই তো রোজ আমার সাথে সুবে তাহলেই আমি তোমায় রোজ রাতে এমন করে সুখ দেব ৷ “
“আচ্ছা মাসি আমার আর তোমার এই ব্যাপারটা মিমি যদি জানতে পারে?” আমি চোর তাই বোচকার দিকে আমার লোভ৷
মাসি ” এইই মিমি কেন জানবে , আর মিমি এই ব্যাপারে ভীষণ রিসার্ভ , ওকে জানতেই দেব না “৷
আমার মনের একান্ত ইচ্ছা মিমি কে যদি এই ভাবে চুদতে পারি ৷ মাসি কে বলেই ফেললাম ” তুমি তোমার মেয়ের যা গতর বানিয়েছ , কত ছেলে যে হা হুতাস করবে !”
মাসি: ” সেই জন্য আমি ওকে চোখে চোখে রাখি “
আমি : ” মাসি এক বার দাও না মিমি কে রাজি করিয়ে প্লিস , এক বার “
মাসি : ” এইই খবরদার অর দিকে চোখ দিবি না , দাঁড়া বদমাইশ তোর মাকে বলে দেব সব কাল “৷
আমি : “আবার মা কে টানছ কেন , আমি তো এমনি বললাম ৷ “
মাসি : “আমি সত্যি তোর মাকে বলে দেব , তোর বিয়ে দেওয়া দরকার “৷
অগত্যা ঘুমিয়ে পরলাম ৷ সকালে বাথরুম থেকে বেরিয়ে মা আর মাসি কে চায়ের টেবিলে বসে গল্প করতে দেখে বললাম , “দাও চা দাও”৷
মাসি আমার দিকে চোখ পাকিয়ে মা কে ইশারায় বলে উঠলো , ” বরদি তোর ছেলে বড় হয়ে গেছে ওকে বিয়ে দিয়ে দে “
মা বিস্ময় চোখে নিয়ে ” কেন রে মিনু কি করেছে শুভ ?”
মাসি ” সারা রাত বদমাইসি করছিল ঘুমের মধ্যে আমাকে ঘুমাতেই দিছিল না , কখনো পা ঘাড়ের উপর, কখনো পা পেটে দিয়ে ঘড় ঘড় করে নাক ডাকছে”
মা ” আর বলিস না মিনু এই ছেলেটা আমার জান কয়লা করে দিল “৷
“মেয়ে মানুষে অর সময় নেই কিন্তু রাজ্যের লোকের ঠেকা নিয়ে বসে আছে , সারা দিন ক্লাব আর পাড়া এই ওর দুনিয়া , ঘরের খবর পর্যন্ত রাখে না “
“আমি জানি তো ছোটবেলা থেকেই ওর সোয়া বাজে , আমি এই ১৫ দিনে ওকে সাইজ করে দেব তুই চিন্তা করিস না ” মাসি বলল ৷
আমি জানি মাসির খিদে আছে তাই রাতে সবার সুযোগ হাথ ছাড়া করবে না ” ফালতু কথা রেখে খেতে দাও উনিভার্সিটি যাবার আছে”
স্নান করে গরম ভাত খেয়ে ৯ তে বেরিয়ে গেলাম অর্ঘদার সাথে সেমিনার যাবার জন্য ৷
দিন টা খুব ব্যস্ত ময় দিন, ফিনাল দেব তাই CA এর অনেক পেপার ক্লিয়ার করতে হবে ৷ অনেক কাজ করে প্রায় রাত ৮-টা বাজে ৷ দুজনে দুটো সিগেরেট ধরিয়ে বাড়ির দিকে হেটে ফিরছি ৷ সুভাসদা রাস্তায় আমাদের দেখে থেকে বলল “সুভ , অর্ঘ্য ক্লাবে আয়, জরুরি মিটিং আছে ৷
তাড়া তাড়ি পা চালিয়ে ক্লাবে ঢুকতেই দেখি লোকে লোক ময় ৷ পাড়ার সব বয়স্করা দাঁড়িয়ে জটলা করছে ৷ মনে মনে ভাবলাম কি হলো রে বাবা আবার ৷
সাগর কে দেখেই চমকে উঠলাম ৷ গৌতম দা সাগরকে আমাদের বাড়ি নিয়ে যেতে বলল ৷ গোপা কাকিমা কে নাকি পাওয়া যাচ্ছে না সকাল থেকে ৷
গৌতমদা কে আড়ালে দেখে জিজ্ঞাসা করলাম ” কোথায় গেছে কি বৃতান্ত !”
কিন্তু কেউ কিছু বলতে পারছে না ৷ সাগর আমায় দেখে হাউ হাউ করে কেঁদে বুকে জড়িয়ে ধরল ৷ মা এসে সাগরকে ক্লাব থেকে নিয়ে গেলেন ৷ ক্লাবে ছেলেদের মাঝে একটা মেয়েকে রাখা বেশ অশোভন৷
আমরা তিন চার জন আলাদা করে দাঁড়িয়ে আলোচনা করছি ” এর মধ্যে হরেনের হাথ আছে কিনা”৷ ঠিক হলো হরেনের সব পুরনো আড্ডায় আমরা ৪-৫ জন মিলে হানা দেব যদি গোপা কাকিমার ট্রেস পাওয়া যায়৷ পুলিশ মিসিং কেস নিয়ে নিয়েছে ৷ যেহেতু কেউ দেখেনি তাই পুলিস সাসপেক্ট হিসাবে হরেন কে এরেস্ট করতে পারে না ৷ হরেন কে পুলিশ তুলে নিয়েসে দুপুরে নাকি জিজ্ঞাসাবাদ করেছে ৷ আর পুলিশ এর বক্তব্য ” হরেন ইনোসেন্ট “৷বাড়ি গিয়ে হাথ মুখ ধুয়ে সাগরকে নিয়ে বসতে হলো ৷ জিজ্ঞাসা করলাম ” মাকে কখন শেষ দেখেছিস ?”
“সকালে খাবার খেয়ে পড়ছিলাম , মা বসোন ধুয়ে ঘর পরিস্কার করতে করতে ছাদে গিয়েছিল , চাদ ঝাট দিতে৷ ” তার পর থেকে জানি না “
প্রথমে ভাবলাম তোমাদের বাড়ি গিয়েছে , বা স্বপন কাকু দের বাড়ি গিয়েছে , বা পাশে দোকানে গিয়েছেন , কিন্তু না বলে মা তো এত্তক্ষন বাড়ির বাইরে থাকে না ৷ আজ তো মার কাজে যাবার কথা নেই কারণ হোলির থেকে ৩ দিন মায়ের ছুটি পাওনা ৷ আরতি মাসি কে জিজ্ঞাসা করলাম মাসি বলল না রে তোর মা তো আজ কাজে আসে নি “৷
যাক যা হবার হয়েছে ৷ এক কাজ কর এখন থেকে মা আসা না পর্যন্ত এখানেই থাকবি ৷ খেয়ে দেয়ে আমাদের টিম নিয়ে বেরিয়ে পরলাম হরেনএর পুরনো সব আড্ডায় হানা দিতে ৷ শহরের নিসিদ্ধ এলাকায় হরেনের আড্ডা ৷ পুরনো গুদামের বসেই আমাদের বহু পুরনো নেতাজি পল্লী খাল পাড়া, রেড লাইট এরিয়া৷
কিন্তু গুদাম থেকে হরেনের বহুপুরাতন রতন নামের একটা চাকর বেরিয়ে আসলো ঘুম থেকে ৷ গুদাম বন্ধ পরে আছে ৪ বছর ৷ এখানে হরেন নিজেও যাতায়াত করে না ৷ ভিতরে ঢুকে উকি ঝুকি মেরে দেখলাম কেউ নেই ৷
পুরাতন পোস্ট অফিস পাড়ায় হরেনের একটা বাংলো আছে ৷ গিয়ে দেখলাম সেখানে মোটা জং ধরা তালা৷ কেউ নেই আশ পাশে ৷ এই ভাবে আরো ২-৩ তে জায়গায় দেসি মদের ভাটি তে অন্যান নানা জায়গায় ঘুরেও হরেন কে পাওয়া গেল না ৷ এদিকে পুর্কায়েত মশায় এত বড় ঘটনা গায়েই মাখছেন না ৷ ওনার পুলিশের ভান এর সামনে যেতেই , দুজন ইন্সপেক্টর অর্ঘ্যদা কে গিগাসাবাদ করলেন কেন আমরা এত রাতে ঘুরে বেড়াচ্ছি ৷
দু দিন কেটে গেছে গোপা কাকিমার খোজ পাওয়া গেল না ৷ সাগর কে মা অনেক কষ্টে সামলে রেখেছেন ৷ আমি DM আর SDO কে MEMO জমা দিয়ে এসেছি ৷ আইনের সব কাজ শেষ ৷ MLA আর MP কে চিঠি করা হয়ে গেছে ৷ সবাই বেশ নড়ে চড়ে বসেছেন ৷
এই ভাবে ৩ দিন কেটে গেল ৷ ৪ দিনের মাথায় আমাদের ক্লাবে একটা উড়ো চিঠি এলো সকালে আমার নামে ৷ খামের উপরে লেখা সুধীরের ব্যাটাকে , লেখা দেখে মনে হলো কোনো বাচ্ছা ছেলের লেখা ৷
” অনেক তোমাদের অত্যাচার সয়েছি , যদি তোমার প্রিয়জন কে দেখতে চাও তো আজ আজিমগঞ্জ স্টেসনে রাত ৮ টার আপ তিস্তা তোর্সা গাড়িতে এ সি ২ কামরায় ১২ ন বার্থ এ বসে থাকবে একা ৷ চালাকি করলে আরো বড় ক্ষতির সম্মুখীন হতে হবে , তাই আমরা তৈরী আছি ৷ “
চিঠি পড়ে ওই চিঠি কাওকে দেখাবার প্রয়োজন মনে হলো না ৷ কারণ যে বা যারাই এই কাজ করেছে তারা হরেণর লোক সে বিষয়ে সন্ধেহ নেই ৷ আর জানা জানি হলে যে ওরা গোপা কাকিমা কে কি করবে , টার ঠিক নেই ৷ তাই দৌড়ে স্টেসন এ গিয়ে আগে একটা আপ তিস্তা তোর্সা র গাড়িতে শেষ পর্যন্ত টিকিট কাটার কথা বললাম ক্লার্ক কে ৷
“৪১৯ টাকা” ৷ আমার কাছে ৩০০ টাকা ছিল , ক্লার্ক কে বললাম ” দাদা ৩০০ টাকা দিচ্ছি টিকিট করে রাখুন ১০ মিনিটে টিকিট নিয়ে যাব ৷ “
মধু দা কে চিনি উনি রেলের ক্লার্ক , কিন্তু সেরকম পরিচয় নেই , উনি ক্লাবের জন্যই আমাকে চেনেন ৷ ” কেটে দিচ্ছি কিন্তু ভাই ৩০ মিনিটে কাউন্টার বন্ধ হয়ে যাবে, না এলে আমি কেনসেল করে দেব “৷
বুথ থেকে অর্ঘদার বাড়িতে একটা ফোন লাগলাম ৷ ভাগ্গিস অর্ঘদা বাড়িতেই ছিল ৷ ” অর্ঘদা তোমার কাছে কত টাকা আছে ? “
“কেন রে সুভ ? তোর কত লাগবে ?”
আমি বললাম ” যত বেশি দিতে পারে ১০০০-২০০০ “
” কি হয়েছে বলত ?? ” অর্ঘদা জিজ্ঞাসা করলো
“না আমায় এখনি বেরোতে হবে কলকাতায় বাবা বাড়িতে নেই , মার কাছে টাকা নেই , আমার একটা চাকরির পরীক্ষা আর ইন্টার্ভিউ আছে”
আমি মাথায় বুদ্ধি রেখে জবাব দিলাম ৷ “আমার কাছে তো অত টাকা হবে না ৮০০-৯০০ টাকা নিয়ে যা তাহলে ?” আমি দেখলাম এটাই অনেক ৷
আচ্ছা তাড়াতাড়ি টাকা টা নিয়ে রেল স্টেসনে চলে এস আমি অপেখ্যা করছি ৷
স্নান করে মাকে বলে কলকাতায় যেতে হবে তাই রেডি হলাম৷ মনে ভীষণ ভয়৷ কোথায় নিয়ে যাবে ওরা আমায় , তাছাড়া ট্রেন-এই বা কেন ? কাকিমাকে কি শহরের বাইরে রেখে দিয়েছে ?? আদর্শের ব্যাখ্যা দিয়ে নিজেকে বেঁধে রাখার মত ছেলে আমি নয় ৷ কাকিমাকে আমি যতই লালসার দৃষ্টি দিয়ে দেখি না কেন এখানে একজন মানুষের জীবনের প্রশ্ন ৷
আমি সময় মত ফিরে যাব , আমার চিন্তা কর না ৷ দু তিন দিন সময় লাগলেও লাগতে পারে ৷
রাতে যথা রীতি সব দিক সামলে একটা ছোট স্পোর্টস ব্যাগ এ সব গুছিয়ে অর্ঘ্যদার বাড়ির দিকে রওনা দিলাম ৷ একটা টর্চ আর একটা চত ফল কাটার চুরি আমি সব সময় আমার কাছে রাখি ৷ অর্ঘ্যদা আমায় দেখে” কিরে আয় আয় “
আমি বললাম “সময় নেই এখুনি ট্রেন ধরব একটু কথা আছে তোমার ঘরে চল ” ৷
“শোনো আমি কলকাতায় যাচ্ছি না ” বলে চিঠি দেখালাম ৷ “তাহলে তুই যাচ্ছিস ??” অর্ঘ্যদা জিজ্ঞাসা করলো হাথ ধরে ৷
শোনো আমার উপায় নেই, সুধু তোমায় জানিয়ে যাচ্ছি যদি কোনো বিপদ হয় তাহলে তোমার জানা রইলো আমি কোথায় যাচ্ছি ১ আর সময় মত আমি তোমায় ফোনে যোগাযোগ রাখব আর আর্জেন্ট দরকার হলে ডাকব , আমায় মানা কর না “
অর্ঘ্যদা আরো ৫০০ টাকা আমার হাথে গুঁজে দিয়ে আমার কাঁধ টিপে ধরল , সাবধানে যাস ৷
দেরী করার উপায় নেই ৷ ট্রেন আসলো বলে , আমার AC -২ তে টিকিট , ট্রেন এর সাথে এক গাদা হকার , যাই হোক এখানে ট্রেন ১০ মিনিট দাঁড়ায় ৷ আমি বুদ্ধি খাটিয়ে ট্রেনে না চড়ে প্লাটফর্মের এক কোনে চুপি চুপি AC -২ এর কামরার দিকে নজর রাখছি ৷ কাওকে দেখা গেল না ৷ এদিকে সিগনাল হয়ে গেছে ৷ এখুনি ট্রেন ছাড়বে ৷ সিয়াল্দা থেকে এই তিস্তা তোর্সা গাড়ি টা সব সময় বোঝাই হয়ে আসে ৷ তাই বেকার দাঁড়িয়ে না থেকে কামরায় লাফ দিয়ে উঠে পরলাম ৷ আমার কাছে প্রায় ১৪০০ টাকা আছে ৷ আমার বার্থ ২৩ , চুপ করে গিয়ে সেখানে বসতেই ট্রেন ছেড়ে দিল ৷ ভয়ে আছি না জানি কি হয় ৷ ১২ নম্বর সিতে এসে বসলাম চিঠির মত ৷ কেউ নেই ৷ বেশ খালি কামরাটা , দু একজন সম্ভার্ন্ত মহিলার আওয়াজ শোনা গেল ৷ অনেক দুরে ৷ আমার সামনে একজন বয়স্কা বুড়ি মহিলা বসে আছেন , তাকে দেখা যাচ্ছে না সাইড দিয়ে ৷ ট্রেন বেশ স্পিডেই দৌড়াচ্ছে ৷ আমি অস্থির হয়ে বসে আছি হরেনের দলের কারোর সাথে দেখা করে বিষয় টা জানার জন্য ৷
মিনিট ১৫ পর একজন বয়স্ক , থুরথুরে বুড়ো আমার কাছে এসে আমায় দেখে হে হে হে হে করে হেঁসে চলে গেল ৷ আমি নিশ্চিন্ত হলাম যে ওদের এটা ইনফরমার ৷ দুটো মোটা গুন্ডা মার্কা লোক এসে আমায় পিছনের দিকে তাকিয়ে বলল ” ধেনো ডাকছে”! আমি পিছনে তাকাতেই ঘাড়ে অসঝ্য একটা পিন ফোটানো ব্যথা অনুভব করা মাত্র চোখ দুটো ঘুমের আবেশে জড়িয়ে গেল ৷ ঘুম ভাঙতেই দেখি চিলে কোঠার একটা এক চিলতে ঘর ৷ কিছুই নেই ঘরে একটা বিছানা আর একটা টিনের বাক্স ছাড়া ৷ বাক্স দেখে মনে হলো এখানেই পেছাব করার জায়গা ৷ হাথ দুটো সক্ত করে বাঁধা ৷চীন চীন করে হাথে যন্ত্রণা হচ্ছে ৷ তল পেট ফেটে যাবে এবার মনে হয় ৷ টিনের বাক্স তে বসে প্যান্টের উপর দিয়ে পেছাব সেরে নিলাম ৷ প্যান্টের অনেকটাই ভিজে গেছে ৷ ঘুলঘুলির আলোয় ঘরটা ভরে আছে , মনে হয় ভর দুপুর বেলা ৷ একটা জানলা আছে পাশে ৷ কিন্তু বাইরে থেকে কাঠের বাটাম দিয়ে পেরেক সেঁটে বন্ধ করে রাখা ৷ ফাঁক ফোকর দিয়ে কিছুই দেখা যাচ্ছে না ৷ ভিসন খিদে পাচ্ছে ৷ এরা কোথায় আমাকে নিয়ে এসেছে বুঝতে পারছি না ৷ সন্ধ্যে হয়ে রাত নেমে আসলো কিন্তু কোথায় আছি কি হচ্ছে কিছু বোঝা যাচ্ছে না ৷ জল পিপাসায় বুকের ছাতি ফেটে যাচ্ছে ৷ দরজায় ধাক্কা দিয়ে বাংলায় দু একবার জল চাইলাম ৷ পাশেই বেশ কিছু হিন্দী ভাষী লোকেদের কথা শোনা যাচ্ছে ৷ জায়গা টা বেশ পয়সাওলা লোকেদের জায়গা বলে মনে হচ্ছে ৷ একটা লোক সেই গুন্ডা মার্কা লোক এসে দরজায় তালা খুলে , আমায় হাথ দিয়ে সরিয়ে টিনের বাক্স বের করে নিয়ে গেল , আর আরেকজন তাকে আমি চিনি না , সে এসে আমার ঘাড় ধরে টেনে হিচড়ে সিড়ি দিয়ে দোতলার একটা ঘরে নিয়ে আসলো ৷ বেশ বড় হল ঘর , প্রায় জনা ১২ লোক বসে আছে দেখে বেশ ভদ্রই মনে হচ্ছে ৷ সবার সামনে দামী মদের কাঁচের গ্লাস গোল গোল বসানো রয়েছে ৷ কেউ খাচ্ছে একটু একটু, কেউ খাচ্ছে না ৷
“কমলা বাই ইসে নাহেলা কে এক কাপরা পাহেনা দে মেরা য়ালা’ গুন্ডা টা আমাকে থেকে কমলা বাইয়ের হাথে সপে দিল ৷ কাঁচের ঝাড়বাতি , সুন্দর সাজানো বেশ বড় বাড়ি , জায়গা টা রাতের জন্য বোঝা যাচ্ছে না ৷ আমাকে একটা সাজানো সুন্দর বড়লোকেদের মতো বাথরুমে ঢুকিয়ে কমলা বাই বলল
” এইই বাবুয়া হাম তোহারা হাথ খোল দিবে , ভাগনে কি কৌন জরুরত নাহি , নাহি তো ইয়ে লগ তুয়াহার জান সে মার দেগা, সমঝো বা ” বুঝলাম এটা নিশ্চয়ই বিহার ৷ ভদ্র মহিলা কে খুব ক্রুর মনে হলো না ৷ এই বাড়িতে কাজ করেন পরিস্কার পরিছন্ন ৷ কোথায় মাসিকে বিছানায় এনতার চুদতাম এই সময় বাড়িতে , এ কোথায় মরতে এসেছি ?? ভাবছি আর গায়ে জল ঢালছি ৷ একটা জামা প্যান্ট পড়ে নিলাম কমলা বাই বাইরে রেখে ছিল ৷ বাথরুম থেকে বেরিয়ে এসে করিডরে থেকে নিচের সিড়ি দেখা যায় ৷ নিচে দুটো ট্রেন্ড কুকুর বাঘের মতো বসে আছে ৷ একটা জার্মান শেফার্ড আরেকটা কোনো দিন দেখি নি অনেক বড় ৷গুন্ডা দুটো আমার পাসেই আছে
দুজনের নাম জানলাম একে একে ।
একজনের নাম সাদেক আরেকজনের নাম রিয়াজ , রিয়াজ আমাকে ট্রেনে বেহুস করেছিল ৷ সাদেক আমায় ধাক্কা দিয়ে একটা ছোট রুমে নিয়ে মাংস আর তন্দুরি রুটি দিল , তাতে কিছু সালাড রাখা রয়েছে ৷ রুটি গুলো শুকিয়ে চামড়া হয়ে গেছে ৷ আমি তাই খেতে সুরু করলাম ৷ মাংস খেয়ে মনে হলো গরুর ৷ খিদের চটে সব চেটে পুটে খেয়ে ঘোত ঘোত ঘোত করে এক জাগ জল খেয়ে সবে উঠব , দেখি রিয়াজ আর সাদেক একটা মেয়ে কে চুলের মুটি ধরে ওই লম্বা হল ঘরে নিয়ে গেল ৷আমাকে ওই লম্বা ঘরে এক কোনে হাথে হ্যান্ড কাফ পরিয়ে বসানো হলো ৷ যে মেয়েটিকে রিয়াজ আর সাদেক চুলের মুঠি ধরে এনেছিল সেই মেয়েটি উত্তরপ্রদেশের কোনো গ্রামের দলিত মেয়ে মনে হলো ৷ দেখতে স্যাম বর্ণ কিন্তু গতর বেশ টইটুম্বুর ৷ মেয়েটার পায়ে আর উরুতে দু একজায়গায় পোড়া দাগ ৷ মনে হয় বেশ্যা বৃত্তি তে নামাতে এরাই মেয়েটিকে অনেক অত্যাচার করেছে ৷ একটা উচু ডায়াস এ মেয়েটিকে দাঁড় করিয়ে সাদেক চেচিয়ে উঠলো
“জানাবে আলী ইয়ে খানদানি গস্তি, নাম সীমা , হাম পুরে ৫০০০০ সে খরিদ কে লায়ে হ্যায় ” বলেই মেয়েটার পরনের চুরিদার বুক থেকে ছিড়ে নামিয়ে দিল ৷ বুকের থলথলে গোল চকচকে মাই বেরিয়ে আসলো ৷ ” বোলিয়ে হুজুরে বক্স , কেয়া ক্যাহেতে হ্যায় ইস কমসিন কলি কি কিমত ” ৷ আমি বুঝে গেলাম যে এই বাড়িতে নতুন মেয়েদের ধরে নিয়ে নিলাম করা হয় বেস্যাবৃত্তির জন্য ৷ ১৫ -১৬ জন লোকের মধ্যে এক জন বলে উঠলো ” ৬৫০০০, ইসকি তো নথ পাহেনা দিয়া কিমত কম হো গই না” ৷ দু তিন জন আরো বলল ৭৫০০০, তার পর একজন শেষমেষ ৮৭০০০ তাকে মেয়েটিকে কিনে নিল ৷ যে লোকটি মেয়েটিকে কিনলো সে একটা বুড়ো লোক, ধুতি পাঞ্জাবি পরে আছে , দেখে মনে হয় বিহারী , মাথায় টিকি , মেয়েটার কাছে গিয়ে জান্ঘ এ দু চারটে থাপ্পর মেরে মাই গুলো ধরে কচলে কচলে দেখে নিল যে তার কেনা ভুল হলো কিনা ৷ ” নাহ মাল বিলকুল সহি তাজী হ্যায় !” মেয়েটি মুখ নিচু করে বুক ঢেকে দাঁড়িয়ে রইলো ৷ আরো দু একজন একই কায়দায় মেয়েটিকে চেকে বলল ” নাহি ঠাকুর সাব আপকি পসন্দ লা জবাব হোগী , আচ্ছা খাসা কামাকে দেগী বেহেন কি রান্দ”
এর পর বছর ২৮ এর একটা ভদ্রমহিলাকে আনা হলো ৷ ওই একই কায়দায় ৷ ভদ্রমহিলা ভীষনই সুন্দরী সুধু চোখের কোনে একটা কাটা দাগ , শরীর বেশ সুন্দর মনে হয় এক বাচ্ছার মা ৷ কোনো না কোনো কারণে তাকে বেশ্যাবৃত্তিতে নামতে হয়েছে ৷ তবে এই মহিলা কে আনার সময় এই মহিলা কে কোনো অত্যাচার করে আনা হলো না ৷ উনি এসেই সবাইকে হেঁসে প্রনাম জানালেন ৷ অনার চেহারায় ও চোখে মুখে আলাদ আকর্ষণ ৷ যে কোনো পুরুষ এই মহিলা কে ভোগ করে তৃপ্তি পাবে ৷ এবার রিয়াজ মিলিটারী স্টাইলে হেকে উঠলো ” আয়ে মুকাদ্দার এ বাদশা , সাহেজাহান , আয়ে মেরে মেহেরবান মালিক, ইয়ে পারুল , কিসমত কি মারি , পর নহি কোই জোরী, ইয়ে হায় সুন্দরী , করেগী সবকি দিল চোরি” ৷ ইয়ে রাহেনেবালি গুজরাট কি , দেখো ইস কি ঠাট কি , মস্ত মুকাম্মাল ঘাট কি , খিলায়েগী জুস্ন হালাল কি ৷
ইসকো ইয়াহান তক লয়া মেরি কমলা বাই , পুরে ৩ লাখ রুপায়ে দে কার , লাগায় বোলি আপনি আপনি আপকে সামনে নথ চরেগী ইস কি “
“৩১০০০০,” এক জন উঠে দাঁড়ালো
৩২০০০০ আরেকজন হাথ তুলো , আমার মনে হলো এরকম মহিলা নিশ্চয়ই ৪০০০০০ পর্যন্ত যাবে ৷ আরেকজন ৩,৩০০০০ বলতেই মহিলা টি হেঁসে নিজের সারির আচল সরিয়ে বুক খুলে দিলেন ৷ কালো ব্লাউসের উপর ফেটে পরা থোকা থোকা মাই দেখে লোকজন একটু নড়ে চড়ে বসলো ৷ মহিলা টি একটি কালো জর্জেটের সারি পড়েছেন ৷ তাতে ওনাকে যথেষ্ট কামুকি দেখাচ্ছে ৷ বোলি বিশেষ বাড়ছে না দেখে ভদ্রমহিলা আসতে আসতে সারি খুলে ফেললেন ৷ সায়াতে পোঁদ সেটে আছে , দারুন সুন্দর কোমরের খাঁজে সায়ার দড়ি কেটে দিয়ে যাচ্ছে নরম চামড়া ৷ কোমর টা পাশ্চাত্যের ভঙ্গিমায় নাড়িয়ে সায়ার গিট খুলে ব্লাউসের দু তিনটে হুক নামিয়ে ন্যাং-টো হয়ে গেলেন ৷ দারুন সুন্দর চেহারা , নাভিতে মাখনের মত থকে থকে চর্বি জমে আছে, ত্রিভুজের মত গুদের উপত্যকায় সাল পানের ছোট জঙ্গল, চাপা গুদ , আর কোমর কাটিলা ৷ এই রূপে একজন ৪,৫০০০০ বোলি লাগিয়ে বসলো ৷ এই ভাবে দু চারজন বোলি বলে ৫,২৫ যে দিল ফাইনাল হলো ৷ যিনি কিনলেন তিনি একজন পাঞ্জাবি , মহিলার কাছে গিয়ে খামচে মাই জোড়া ধরে শরীরে ঝাকিনা মারতেই মহিলা “উফ আআ ” করে যন্ত্রনায় মুখ কুচকে উঠে একটা মিষ্টি হাঁসি দিল ৷ আরো দু একজন পাছায় আর পোঁদের খাঁজে আঙ্গুল ঢুকিয়ে গুদের আর পোঁদের ভিতর অসভ্যের মত আংলি করে বলে উঠলো ” আরে মেহতা সব আপকে বাগ মেইন অর এক হুসন কা নুমাইশ হো গয়ি” ৷ কয়া মাল চুনা হ্যায় আপনে ” ৷
ঠাকুর সাব আর মেহতা জি নিজেদের কেনা মাল গুলো কে পাশে বসিয়ে রাখলেন ৷ কেনা দাসের মত মেয়ে গুলি জীবনের মত গোলাম হয়ে রইলো মনে হয় ৷ জানি না এই দুনিয়াতে এটাই নিয়ম কিনা ৷ তবে বেশ অনুভব করতে পারছিলাম এরকমই এক নিলামে গোপা কাকিমা কে নিয়ে আসা হবে , না হলে এরা আমায় এতদূর এত রিস্ক নিয়ে নিয়ে আস্ত না ৷ আমি বসে বসে এও ভাবছিলাম , আমাকে এদের মাঝে এই ভাবে নিয়ে আসার কি কারণ ৷ অর্ঘ্যদাকে ফোন করা হয় নি , আমি কোথায় আছি আমি জানি না , হয়ত অনেকেই ভীষণ চিন্তা করবে ৷ এবার নাটকের এক চরম মুহূর্ত দেখার সৌভাগ্য হলো ৷
একটি মেয়ে কে প্রায় জোর করে টেনে হিচড়ে নিয়ে আসা হলো , মেয়েটির ১৫-১৬ বছর বয়স হবে ৷ ভীষণ মিষ্টি দেখতে , আর সুন্দর , সবে শরীর পাকতে সুরু করেছে , আর গায়ের রং পুরো পাক্কা গমের মত ৷ গায়ে একটা মলিন ফ্রক , সাজ ধাজ নেই , তবে মেয়েটির মুখে অদ্ভূত এক জেল্লা ৷ এই টুকু বাচ্ছা মেয়ে একটা ক্ষুধার্ত নেকড়ের দলের মাঝে পড়লে তার কি বা গতি হতে পারে ৷ কমলা বাই আরেকটি মেয়েকে সঙ্গে করে মেয়েটিকে টেনে হিচড়ে ওই জায়গায় দাঁড় করলো ৷ মেয়েটি বাংলা তে বলে উঠলো” বাবু গ তোমাদের পায়ে পরি , আমায় বেশ্যা করুনি , আমার নেশাখোর বাপ আমারে বেছে দেছে , অঃ বাবুগ তোমাদের পায়ে পড়ি, আমারে ছেড়ি দাও, আমি ইস্কুলে যাব , বাবু আমায় দয়া করি দাও ” শুনেই মনটা ঘেন্নায় ভরে গেল ৷ বুকটা খালি হয়ে গেল, কি দুনিয়ায় আমরা বাস করি যেখানে একটা বাচ্ছা মেয়েকে সুস্থ ভাবে বাঁচার অধিকার দেওয়া যায় না ৷যাই হোক রিয়াজ এসে মেয়েটির গালে জোরে থাপ্পড় মারতেই মেয়েটি চুপ হয়ে গেল ৷ হয়ত এটাই ওদের নিয়ম ৷ ওদের সব গলার আওয়াজ এই ভাবেই থেমে যায় হয় তো ৷ ” আপনে দেখ হি লিয়া হোগা ইসকি নথ নাহি চড়ি অভি তক” আপকে সামনে ইসকি নথ চারওয়াই জায়েগী ” ৷ কমলা বাই একটা নতুন পোশাক নিয়ে মেয়েটাকে দিল , আর একটা বড় নৌকার মত গামলা নিয়ে এসে তাতে মেয়েটাকে দাঁড় করিয়ে এক বালতি দুধ ঢেলে দেওয়া হলো ৷ এর পর আরেকটি মেয়ে যে কমলা বাই কে সাহায্য করছিল একটা সোনার খুব সুন্দর নথ নিয়ে মেয়েটার হাথে দিল পরে নেওয়ার জন্য ৷সব নরপিসাচদের সামনে মেয়েটাকে ন্যাং-টো করে রাখা হলো সঠিক বোলি লাগানোর জন্য ৷ মেয়েটির সবে উঠা পুরুত মাই একদম টহল টহল করছে , এখনো মাই-এর মধ্যে পাকা ভাব আসে নি , গুদের উপর অগোছালো বল গজিয়ে উঠেছে , মেয়েটি নিজেও জানে না যে সে নিজের অজান্তেই বড় হয়ে গেছে ৷ মেয়েটির নাম রিনা , শরীর থেকে দুধ টপ টপ করে ঝরে পড়ছে ৷ আরেক জন বাঙালি লোক থাকতে না পেরে মেয়েটির কাছে গিয়ে দুধ সমেত মায়ের বোঁটা চুসে স্নিল , মেয়েটা ব্যথা কঁকিয়ে উঠলো , সুধু মার খাবার ভয়ে চিত্কার করলো না বোধ হয় ৷
লোক টি বলে উঠলো ” ডান্সা মাল বুঝলি গোপাল ” ওরা দুজন বাঙালি ৷ রিয়াজ ওদের দিকে তাকিয়ে বলল , বাঙালি বাবু আপনি মাল এত করেছেন সব থেকে বেশি বোলি আপনাকে দিতে হবে কিন্তু ৷ “ঠিক হেন রিয়াজ ভাই, হাম বোলি লাগায়েগা ” ৷
এরকম ছোট মেয়েদের বাজারে ভীষণ চাহিদা ৷ ছেলেরা এই সব মেয়েদের জন্য সারা রাতের ক্ষেপ ১২০০০ -১৫০০০ টাকা পর্যন্ত দেয় ৷ তিন বছর খাটলেই তিন গুন পয়সা উসুল ৷ মেয়েটির কোনো বর্ণনা না দিয়েই রিয়াজ বোলি বলতে বলল ছোট বাবু কে , ওনার নাম ছোট বাবু কারণ আকারে উনি ছোট আর গোপাল ওনার সাগরেদ ৷ উনি একটু নিচু গলায় বোলি দিলেন ৯০০০০ ৷ সবাই হো হো হো করে হেঁসে উঠলো ৷ বাঙালি রা একটু কিপ্টে এই চামড়ার ব্যবসায় তাই মিশ্রাজি চেচিয়ে উঠলেন ১৯০০০০ , আজকে রিনার নথ হয়েছে তাই নিয়ম অনুযায়ী আজি যে ওকে কিনবে সে সবার সামনে ওর সতিত্ব হরণ করবে ৷ এই সব ক্ষেত্রে মেয়ে দের রেট ৮,৯ লাখ ছাড়িয়ে যায় ৷ মেহতা ২,৫০০০০ হাকালেন ৷ একজন তামিল লোককেও দেখা গেল , সুব্রামানিয়াম স্বামী , ৩০০০০০ হাকলেন ৷ আমি বসে বসে ওদের অদ্ভূত দুনিয়া কে দেখার সৌভাগ্য পাচ্ছি ৷ শেষ মেষ গোপাল সবাইকে উদ্দেশ্য করে বলল “৩,২৫ হাম খরিদ লিয়া কি কুচ নাহি বলেগা ” অন্যদের ইচ্ছা থাকলেও এখানে কিছু ভালো মাল ছেড়ে দিতে হয় , কারণ পরের বার কি মাল আসছে সেটা কারোর জানা নেই ৷ তাই পইসা বাঁচিয়ে রাখতে হয় ভালো মালের জন্য ৷ রিনা কে গোপালের পাশে একটা ছোট চাদর দিয়ে বসিয়ে দেওয়া হলো৷ সব মেয়ের দের বোলি শেষ হলে যাদের নথ পরানো হয়েছে তাদের সবার সামনে চোদা হয় ৷
এর পর একটা তীক্ষ্ণ আওয়াজে আমার বুক কেঁপে উঠলো ৷ গোপা কাকিমার গলার আওয়াজ শুনেই চিনে গেলাম ৷ কমলা বাই রিয়াজ আর সাদেক কে নিয়ে আসার ইশারা করেছে ৷ কমলা বাই সবার উদ্দেশ্যে বলে উঠলো ” বাবু ইয়ে আচ্ছি ঘর কি অউরত হ্যায় ,আগলি বার ইসকি বেটি কো ধন্দে পে লানা হ্যায় , ইসকি বেটি কা হামনে ১০ লাখ ইনাম রাকখা হ্যায় , উমার থদী জ্যাদা হ্যায় পার ধন্দে কে লিয়ে লা জবাব হ্যায় ” গোপা কাকিমা ওদের সামনে দাঁড়িয়ে ঝর ঝর করে কেঁদে ফেললেন , বললেন ‘ আপনারা যা চান আমি করব সুধু একবার আমাকে এখান থেকে যেতে দিন ৷ আমার মেয়ে কেঁদে কেঁদে মরে যাবে , ওকে বলে আসি নি , হরেন আমায় তুলে নিয়ে এদের কাছে বেছে দিয়েছে ৫ লাখ টাকায় আর আমার মেয়েকেও বেচে দেবে , দোহাই আপনাদের বাঁচান আমাকে বাঁচান ” কিন্তু এই রকম নির্মম দেহের বাজারে কাকিমা কে কেউ সুনবেও না ৷ যাই হোক রিয়াজ থাটিয়ে কাকিমা কে এমন চর মারলো কাকিমার মুখ থেকে আর কথা বেরোলো না ৷ কাকিমার সারি এলো মেল , চুল উস্ক খুস্ক , এখানে না আসার জন্য অনেক লড়াই করেছে মনে হয় , কাকিমার ব্যবসায় প্রথম দিন তাই নথ পরানো হবে কাকিমাকেও এটাই নাকি নাসরিন ভিলার নিয়ম ৷ সেটা সাদেক সবাইকে জানিয়ে দিল ৷ কাকিমা সারির অঞ্চল ঢেকে দু হাথে দাঁড়িয়ে আছেন ৷ সারা রাত ঘুমহয়নি বোধ হয় তাই চোখের কনে কালি পড়ে গেছে ৷
এক কোনে আমায় হাতে হাথ কড়া দেখে চেচিয়ে ছুটে এসে আমায় জড়িয়ে ধরে কাঁদতে সুরু করলেন ” সুভ এরা আমায় বিক্রি করে দিয়েছে , সুভ বাচাও , মামনি কোথায় সুভ ,ভালো আছে টো মামনি !তুমি আমায় এখান থেকে নিয়ে যাও সুভ ” এই টুকু বলার সাথে সাথে গোপা কাকিমার চুলের গোছা ধরে হির হির করে টানতে টানতে সাদেক আবার আগের জায়গায় নিয়ে আরেকটা চাপড় কসল কাকিমার গালে ৷ ঠোটের কোন থেকে একটু রক্ত চুইয়ে পড়ল ৷ গোপা কাকিমার মত কামুকি সুন্দরী মহিলা কে এলোমেলো দেখে গোপাল ছোট বাবু কে প্রশ্ন করলো ” এত খানদানি মাগী ছোট বাবু , একে নিয়ে চরম ব্যবসা জমবে কি বল?” ছোট বাবু বিরক্তির সঙ্গে খেকিয়ে উঠলো ” মেলা ফেচ ফেচ করিস নে গোপাল, দেখছিস না ওর আশিক বসে আছে পিছনে , দেখে যা এদের কি কারবার “৷ রিয়াজ আমার দিকে তাকিয়ে বলল “দেখিয়ে জনাব বহ বৈঠা হ্যায় লায়লা কি মজনু ” , ইসনে মা বেটি কো লাগায়া, আজ ভি ইসসে হি হাম লাগায়েন্গে ৷ ” ইস নাজনি কি কিমত সির্ফ ২০০০০ রুপযে , আউর হাঁ সির্ফ ইস অরত কো বলি লাগানে সে পেহেল ছুকে যা তোল কে দেখ সকতে হ্যায় বিকুল মুফ্ত “৷ গোপা কাকিমা ভীষণ সুন্দরী ৷ তার উপর কাকিমার নধর শরীর ঠিক মাখনের মত , কাকিমা সারা জীবনে বিশেষ যৌন মিলন পান নি , তাই তার অটুট শরীরে যৌনতা এখনো আছড়ে পরছে ৷ আর এমন যৌবনা রূপবতী ঘরের মহিলা কে বাজারে ফ্রী ছেড়ে দিলে বুঝতেই পারছেন ক্রেতাদের মধ্যে হই হই পরে যাবে.তাই হলো ৷ সবাই উঠে দাঁড়িয়ে পড়ল ৷ আমি চমকে উঠলাম ১২-১৪ জন এক সাথে কাকিমার উপর ঝাপিয়ে পড়লে তো কাকিমা বেঘোরে মারা পড়বে৷ কিন্তু আমি তো নিরুপায় ৷ এখনো আমি এই প্রশ্নের উত্তর পাই নি আমাকে এখানে এই ভাবে বেঁধে রাখার কারণ কি ৷ আর কেনই বা এদের আড্ডা আমায় দেখাচ্ছে৷ সাদেক এসে কাকিমা কে দু হাথে বেড়ি দিয়ে সিলিং এর আংটা থেকে ঝোলানো একটা লোহার সিকে বেড়ি টা ঝুলিয়ে দিল ৷ কাকিমা অসহায়ের মত মাথা নিচু করে হাথ উপরে তুলে দাঁড়িয়ে রইলো ৷ কাকিমা নিজেকে ভাগ্যের হাথে সঁপে দিয়েছে সে বিষয়ে সন্ধেহ নেই ৷ রিয়াজের কর্কশ গলায় বোলি চালু হলো ৷ সবাইকে থেকে পিছনে সরিয়ে দিয়ে সাদেক বলল , “হরেক বোলি মেইন আপ সবক মৌকা মিলেগা , আইসে ভাগ দৌড় মত কিজিয়ে ” ৷
একজন হিন্দুস্তানি আগে ভাগে চেচিয়ে বলল ৫০০০০ ৷ বলেই সে দৌড়ে কাকিমার সারা শরীরে হাত বুলিয়ে মাই গুলো ফোকটে চটকে নিল ৷ কাকিমার মাথা আর কোনো দিন হয়ত উঠবে না ৷ পরের জন একজন উড়িয়া আমি লিব আমি লিব বলে ১০০০০০ বলে কাকিমার পাছা ধরে খামচা খামচি সুরু করে দিল ৷ যেন দানবীয় রাজত্ব ৷ কাকিমার পাছা এত যৌনতা নিয়ে আসে মনে যে কোনো পুরুষ পাছা ধরে একবার খাম্চাবেই ৷ এ জন আমার এক অন্য রকম অভিজ্ঞতা ৷ এতক্ষণ অন্য মেয়েদের দেখে মনে কামের উদয় হয় নি ৷ কিন্তু কাকিমাকে বারো জাতে লুটে পুতে খাচ্ছে দেখে আমার ধন একটু চাগিয়ে উঠলো ৷ মেহেতা সাহেব কে দেখে মনে হয়েছিল উনি ভদ্র , নম্র মার্জিত , কিন্তু মেহেতা সাহেবের ব্যবহার দেখে আমি হা হয়ে গেলাম ৷ উনি সোজা কাকিমার বুক থেকে ব্লাউস টেনে ছিড়ে দিলেন , আর ব্লাউস থেকে মিকি মাউস এর মত মাই গুলো বেরিয়ে ঝোলা খেতে লাগলো ৷ একটা মাই হাথে নিজে বাধাকপির মত উচিয়ে বললেন “হেন কি ১৫০০০০ ৷ এই ভাবে চলতে থাকলে কাকিমার দর অনেক উঠবে সে বিসয়ে সন্ধেহ নেই ৷ আমার মনে হয় প্রত্যেক বার এমন নিলামে একজন কে রাখা হয় ভাগ করে খাবার জন্য ৷ নিজের প্রতি নিজেকে ঘেন্না লাগছিল ৷ বোলি কখন ৪০০০০০ এ চলে গেছে জানি না ৷ কাকিমার সরিরে আর কোনো কাপড় নেই , সুধু সায়ার ছেড়া দু একটুকরো দড়ির মত ঝুলছে ৷
কমলা বাই এসে সবাই কে শান্ত হয়ে বসতে বলল৷ ” দেখ বাবু ইয়ে রেন্ডি খানা নাহি হ্যায়, ইয়ে কমলা বাই ক মহল হ্যায় জাহান পুলিশ ভি পুছ কে আতি হ্যায় ” তুম লগ ধীরাজ রাখো , অভি হাম ইসকি নথ চাড়া দেতে হেন ৷ কাকিমা কে শেষ মেষ ৪০০০০০ এই কিনেছে ছোট বাবু ৷
আগের মত নৌকার মত একটা গামলা নিয়ে এসে কাকিমাকে অর উপর দাঁড় করানো হলো , এক কলসি দুধ ঢেলে কাকিমা কে স্নান করানো হলো , স্নান করানোর পর কমলা বাই কাকিমা কে পুছিয়ে দিয়ে হাথে সোনার একটা নথ দিলেন , সাদেক কাকিমা কে টেনে ছোট বাবুর কাছে বসিয়ে দিল ৷
“আপনার ঘর কোথায় আছে গ দিদি ?” গোপাল জিজ্ঞাসা করলো ৷
কাকিমা খুব করুন স্বরে বললেন ” মেখলিগঞ্জ ” , তোমার চিন্তা নাই কলকাতা ঠিকে মেখলিগঞ্জ তো মতে ৪ ঘন্টার রাস্তা , তুমি ভগবানের কাসে পাথ্হনা কর , তুমি দুরে জাউ নি গো” মর্লি তো বাংলার মাটিতে মরবে , তোমার কিসের চিন্তা , সুধু ভালো করি কাজ করি দিয়ে টাকা খান তুইলে দাও দিখি “৷
কাকিমা চোখ মুছে জিজ্ঞাসা করলে ” আপনারা বুঝি কলকাতার ” গোপাল ফোকলা হাঁসি হেঁসে বলল “আমরা সব ছাতার মাথার সুধু কলকেতার কেন “
“বাবুর পসন্দ হয়সে নাই লে আমরা বাংলা মাল কিনি না ” তবে তুমি দুক্কু করুনি আমার বাবু খুব ভালো তোমার কেউ থাকলে তার দেখা সুন করি দেবে খন ” এরা বলতেসেলো তোমার এক খান মেয়ে আসে , দব্গা নাকি ? ভালো হলে বাবু তোমারে সেরেও দিতি পারে ৷ তুমি তোমার মেয়েরে খাটায়ে নেবে আর বাবু রে পয়সা দে দেবে , কি বল ননোর মা “৷ কাকিমা অন্যমনস্ক ছিলেন , উনি শুনছিলেন ই না৷কাকিমা হিন্দী কথা জানেন না , উনি ছোট বাবু কে বললেন ” বাবু আমায় ওই ছেলেটার সাথে এক বার কথা বলতে দেবেন ? আমি সুধু ২ মিনিট কথা বলব ” চত বাবু যদিও কাকিমা কে পুরো ৪ লাখ টাকা দিয়ে কিনে নিয়েছে , এখন কাকিমার মালিক সে তাই মানা করলো না ৷ সাদেকের দিকে তাকিয়ে ইশারা করতে কাকিমা উঠে চলে এলেন আমার পাশে৷
কাকিমা :”শুভ সাগর কোথায় ?”
আমি:”আমাদের বাড়িতেই আছে! আপনার কোনো চিন্তা নেই , আমি অর্ঘ্যদাকেও বলে এসেছি, কোথায় আছি জানতে পারলেই আমি অর্ঘ্যদা কে জানাতে পারব কিন্তু এরা আমায় কেন বেঁধে রেখেছে বলুন তো?”
“তাতো আমি জানি না তবে ওরা তোমায় এখানকার খবর কি করে দিল ? আমি তো ৩ দিন ধরে আছি , এরা কি অত্যাচার করেছে তোমার উপর ” কাকিমা বিস্ময়ে জিজ্ঞাসা করলেন ৷
“না” তার পর সংক্ষেপে পুরো ঘটনা জানালাম ৷ সাগর কে দেখে রেখো কোনো দিন এখান থেকে ছাড়া পেলে তোমাদের বাড়ি যাব , আর তুমি এদের সাথে ঝামেলা না করে ছাড়া পাওয়ার চেষ্টা কর , তোমার সামনে জীবন পরে আছে ৷ ” পুরোটা বলা হলো না কাকিমা কে টেনে নিয়ে চলে গেল কমলা বাই ৷ রিয়াজ আবার কর্কশ গলায় বলে উঠলো
“মেহেরবান হার বার কি তরহা হামনে ইন্মেসে ১ লেড়কি কো আপকি খিদমত মে পেশ করতে হ্যায় , আজ ভি বহি হোগা, কিমত আদা হনে কে বাদ হাম উস লেড়কি কো আপ লোগো কি সেবা মে পেশ করেঙ্গে “৷
সবাই নিজের নিজের হিসাব করার জন্য মোটা মোটা টাকার বান্ডিল বার করছিল ৷ যারা কিনলো না তারা ওই ঘর থেকে বেরিয়ে গেল মনে হলো এটাই হয়ত নিয়ম ৷ যারা মেয়ে কিনেছে তাদের মধ্যে ঠাকুর সাব বিহারী, মেহতা জি , ছোট বাবু , সুব্রামানিয়াম ছাড়া ঘরের মধ্যে রিনা , সীমা , পারুল , গোপা কাকিমা আর আমি ৷ হটাত সাদেক এসে কাকিমা কে দেয়ালে ঠেস দিয়ে দাঁড় করিয়ে গুদের মধ্যে সাদা একটা ট্যাবলেট পুরে দিল ৷ সাথে সাথে গুদে ফ্যানা কেটে ভরে গেল গুদটা৷ আমি আগে এমন দেখি নি , মনে হলো কাকিমার গুদে কোনো ওষুধ দিয়েছে ৷ কমলা বাই সবার কাছে এসে নজরানা নিয়ে গেল এর পর কমলা বাই আর এই ঘরে আসবে না কারণ মেহতা , ঠাকুর, ছোটবাবু , আর সুব্রামানিয়াম রিনা আর গোপা কাকিমা কে চুদবে ৷ রিয়াজ সেরকমই বলেছে ৷ নথ পরালে তাদের নাকি মালিকের সাথে সোহাগ রাত হয় ৷ যাবার সময় কাকিমার মাথায় হাথ দিয়ে কমলা বাই বললেন ” নাজনি বেটি আজ সে তু ধন্দে পার আ গই, মালিক কা খয়াল রাখেগী ! নাজনি কো বাদাম দুধ পিলা ও ময়না, কুচ চাহিয়ে তো বাতা দে, আগে অব ম্যায় নাহি আউন্গী না “৷ কমলা বাই চলে গেল ৷ রিনা সমানে কেঁদে চলেছে জানে এবার অর বাচ্ছা শরীর তা কুকুর গুলো ছিড়ে ছিড়ে খাবে ৷ আমার দিকে কারোর কোনো হুস নেই ৷ আমি পরে আছি এক কনে ৷ ধরম করে দরজা বন্ধ হয়ে গেল , সাদেক একটা মোটা খুরপি নিয়ে ঘরে ঢুকে দাঁড়িয়ে রইলো ৷ যাতে মেয়েরা বেগর বাই করতে না পারে ৷
সাদেক আমার কাছে এসে আমার হাতের হ্যান্ডকাফ খুলে দিল ৷ বলল ” তুঝে কুছ দের কে লিয়ে আজাদ কিয়া , বাচা লে আপনি মেহবুবা কো ” ৷ আমি এজম বসে ছিলাম সেরকমই বসে রইলাম ৷ আমার আর কাওকে পরোপকার করার ইচ্ছা নেই ৷ মানে মানে ঘরে ফিরতে পারলে বাঁচি৷ কিন্তু হল ঘরের মহল ভীষনই উত্তপ্ত৷ সাদেক এগিয়ে গিয়ে রিনা কে ধরে হল ঘরের মাঝখানে নিয়ে আসলো , যে টুকু জামা কাপড় বেঁচে ছিল তাও অর ধারালো খুপরি দিয়ে কেটে কেটে পিছন থেকে ওকে পুরো ন্যাং-তো করে দিল ৷ এমন দৃশ্য দেখলে যে কোনো পুরুষ মানুষের ধন টং করে খাড়া হয়ে যাবে ৷ রিনা বাচ্ছা মেয়ে কিন্তু সবে যৌবনের রং ধরেছে , যেমন সবে রং ধরা গোলাপ খাস আম , এমন রূপ তেমন স্বাদ আর গন্ধ ৷ কিন্তু মেহ্তাজি পাঞ্জাবি তাগড়া চেহারা ওনার মত একজন যদি রিনা কে চোদে তাহলে রিনার গুদ হাওড়ার বালি ব্রিজ হয়ে যাবে ৷ টাচার ঐটুকু মেয়ে সুব্রমানিয়াম এর মত মোটা মানুষের সাথে সুবেই বা কি করে ৷ আমি ভাবতেই পারছি না এরা কি করবে ৷ কিন্তু যা ঘটল পরের দু ঘন্টা তা বর্ণনার অতীত ৷ হাই হোক আসি আসল জায়গায় আমি এক মনে ওদের কান্ড কারখানা দেখছি , এক টানে চাদর টা দেহ থেকে সরিয়ে দেওয়া হলো, কাকিমা লজ্জায় গুদে হাথ চাপা দিলেন ৷ কাকিমার চুলের সুন্দর বিনুনি এখনো নষ্ট হয় নি ৷ সারা শরীরের থরে থরে সাজানো লুকোনো গুপ্তধন খুড়ে খুড়ে নিয়ে যাবে এই পিশাচ গুলো ৷ ছোট বাবু কে এদের মধ্যে বেশ বেমানান লাগছে, অবস্য তার গায়ে লাগার কথা, দুটো মালি তার কেনা ৷ যদিও এর আগে ছোটবাবু মেহেতার বা ঠাকুর সাব এর অনেক মাল খেয়েছে ৷ তবে রিনা আর কাকিমা কে কেন ওরা সিলেক্ট করলো তার কারণ আজ আমার জানা নেই ৷ আর কেই বা পারুলের নথ হলো না এদের নথ হলো এর নির্ভরযোগ্য নথি আমার কাছে নেই ৷ ঘরে কম দেব নৃত্য করছেন ৷ কাকিমা এদিক ওদিক দৌড়ে যাচ্ছেন, যাতে মেহেতার হাথ থেকে বাঁচা যায় , আর রিনার চুলের গোছা সক্ত করে ধরে আছেন ঠাকুর সাব ৷ তাই বেচারির পালাবার রাস্তা নেই ৷
ঠাকুর সাব ছোট বাবুর উদ্যেশ্যে বললেন ” ছোটে তুঝে তো চুস্যানে মেন হি মজা হ্যায় , চল ইস বাচ্ছি কি গলা চির দে “
বলে রিনা কে ছোট এর দিকে ঠেলে দিলেন ৷ পুরো ঘরে এরা কেন যে কোনো খাত রাখে নি টা জানি না তবে বসার অনেক বড় গদি যেখানে এরা বসে ছিল ৷ ছোট বাবু রিনা কে নিয়ে চেপে ধরে গদি তে সুইয়ে দিয়ে গলা দিয়ে হাথ চেপে ধরে বললেন ” দেখ মাগী তোকে টাকা দিছি , নাম দেব , জায়গা দেব , সব দেব , ছোট বাবুর কথার খেলাপ করলে গুদে রদ পুরে দেব ২২ ইঞ্চির ৷ ” ভালো করে ধরে চোস এবার “৷ আলুভাতে মার্কা ভুরি থেকে একটা ৪ ” মোটা ৬” লম্বা বাড়া বার করে রিনার হাথে ধরিয়ে দিলেন ৷ রিনা এতটাই ভয় পেয়ে গেছে যে কথার খেলাপ দুরের কথা বাধ্য মেয়ের মর মোটা বারাটা নিয়ে চকাস চকাস করে চুষতে সুরু করে দিল ৷
কাকিমা তখন অস্তিত্বের লড়াই করে যাচ্ছেন ৷ কখনো এ দেওয়ালের কোনে ধস্তা ধস্তি তো কখনো ওই দেওয়ালের কোনে, যেন কিছুতেই মেহতার হাথে আসবেন না ৷ দু একবার আমার পাশে আসলেও সাদেক আমাকে এমন দু ছাড়তে কান রপ্তা দিয়েছে যে আমার আর কাকিমার ধরে কাছে ঘেসার সাহস হয় নি ৷
তবে কাকিমার এই চেষ্টা বেশিক্ষণ টিকলো না ৷ কাকিমা এই জীবন বেছে নেবার থেকে মরে যাওয়া পছন্দ করবেন তাই তিনি এই ভাবে প্রতিরোধ এর চেষ্টা করছেন ৷ কাকিমার ভারী শরীরে মাই গুলো নেচে নেচে উঠছে , ধস্তা ধরতি তে গত শরীর আরো বেশি লাল দেখাচ্ছে, ঠাকুর সাব এবার কাকিমা কে এক কোনে নিয়ে ফেললেন ৷ সালা বিহারী হলে কি হবে , দুধ খেয়ে বুড়ো একদম চাঙ্গা আর কি চিকনাই চেহারা ৷ পাঞ্জাবি তে বোঝা যাচ্ছিল না ৷ সোজা এক হাথে পেচিয়ে কাকিমার একটা হাথ পিঠের উপর তুলে ধরতেই কাকিমা ব্যথায় কঁকিয়ে উঠলেন ৷ ভারী লদ-লদে সুধা চন্দ্রন এর পাছা কাকিমার ৷ আর ভরাট বুক জোড়া ভারী গোল গোল ঠাসা মাই , শোলে র ঠাকুর সাব ও বিনা হাথে কাজ চালিয়ে নেবেন ৷ আমার বাড়া অনেক আগেই দাঁড়িয়ে টং টং করছে ৷
রিনা বাচ্ছা তাই এদের হাথে মার খেতে চায় না ৷ এক মনে ছোট বাবুর খাড়া বাড়া চুসে চুসে দিছে ৷ কাকিমা এক রকম জেদ করে স্টাচুর মত দাঁড়িয়ে সবাইকে আঙ্গুল তুলে বললেন ” সালা মাদার চোদ, আমায় চুদবি চোদ খানকির ছেলে রা আজ যখন আমি বেশ্যা , যে পারিস চুদে যা ৷ “
বডি স্টিফ করে এক জায়গায় চুপ চাপ দাঁড়িয়ে ফোনস ফোনস করে নিশ্বাস ফেলতে লাগলেন ৷ এটা করে মেহতা আর ঠাকুরের বেশ সুবিধাই হলো ৷ কাকিমার এখন কার নাম নাজনি ৷ সাদেক দরজার সামনে এক মনে খৈনি বানাচ্ছে ৷ অর হেলদোল নেই ৷ এটা ওদের রোজকার ধান্দা , আর ওদের প্রয়োজনে যেকোনো একজন কে ধরে নিয়ে করে দিলেই হলো ৷ কাকিমার মাই গুলো মনের মত চটকে নিয়ে মেহতা বলে উঠলো ” বান্গালন কো চোদনে মেন অলাগ মজা হেন না ঠাকুর সাব !” ঠাকুর সাব ধুতি খুলে পাশে রাখতে রাখতে সাদেক কে চেচিয়ে বললেন ” এঃ বাবুয়া , পইসা তো জি ভার কে মাং লেতা হ্যায় , তাওযেল কোন দেগা তেরা বাপ ?” সাদেক জড়ো সড় হয়ে বলল “গলতি মাফ সরকার অভি লাতে হ্যায় ” ৷সাদেক গোটা তিনেক নতুন গামছা নিয়ে ঘরে ঢুকলো ৷ সাদেক কে দেখেই মেহতা সাব বললেন , “নাজনি ক আইসে চোদকে মজ্জা নেহি আয়েগা, বাঁধ কে লটকা দে ইস হারামজাদী কো, ফির হাম দিখাতে হ্যায় কইসে চোদা যায়ে ইস কামিনী কো !”
কাকিমা সত্যি জানেন না বেশ্যা খানায় তাকে মেহতা আর ঠাকুর কি ভাবে চুদতে পারে ৷ আমি এমন এক দর্শক , যে এমন যৌন লীলা দেখেও খেচতে পারব না , আর এদের একটা সদস্য হওয়া দুরের থাক , কিন্তু কাকিমার এই দুর্দশা আমায় দেখতে হবে নিজেরই চোখে! যাই হোক সাদেক কাকিমার দুই হাথ যিশু খ্রিস্টের মত উপরে তুলে হ্যান্ডকাফ পরিয়ে কাকিমাকে ঝুলিয়ে দিল ৷ কাকিমার পা দুটো সুধু মেঝেতে ভালোভাবে ছুয়ে আছে ৷আমার মনে হলো এখানে এটাই হয়ে আসছে অনেক দিন ধরে আর অনেক মেয়ে কেই এইই ভাবে প্রথম বার ভোগ করা হয় ৷
ঠাকুর কাকিমার সুন্দর গোলাপী গাল দুটো হাথ দিয়ে টিপে মুখে একটু থুতু ছুড়ে দিল ৷ কাকিমা ঘৃণায় মুখ ঘুরিয়ে নিলেন ৷কাকিমার শরীরে কোনো জামা কাপড় নেই ৷ মেহতা এসে গুদের বাল গুলো টেনে টেনে কাকিমা কে ব্যথা দিতে সুরু করলো ৷ কাকিমার লদ্লদে মাই দুটো ঠাকুর সাহেব সুন্দর করে মুচড়ে মুচড়ে উপরের দিকে তুলে ধরছেন ৷ এমন ভাবে যৌন ব্যভিচারে যে কোনো মেয়েই গরম হতে বাধ্য ৷ ধন চোসাতে মেহতা বা ঠাকুরের আগ্রহ দেখা গেল না ৷ মেহতার বাজখাই ১২” ধন মত থাটালো, যেন মুগুরের মত সক্ত, দুজনেই নিজেদের কাপড় চোপর খুলে কাকিমা কে চুদবার জন্য উঁচিয়ে আছে ৷ঠাকুর সাহেবের বাড়া পিছন থেকে দেখা যাচ্ছিল না ৷ ঠাকুর সাহেব কাকিমার বগল চেতে চলেছে সমানে ৷ আর কাকিমার বগলের লোম বেশ বড় বড় , আর কাকিমার বগলে কাম কাম গন্ধ থাকে সব সময়৷ ঠাকুর কে যেন আরো নেশাগ্রস্ত মনে হচ্ছে ৷ কাকিমার মাই গুলো চটকে চটকে ইতিমধ্যে লাল হয়ে গেছে , মেহতা পাঞ্জাবি তাই গাঁড় এর অর আলাদা আকর্ষন, তার উপর কাকিমা সুন্দরী , সুধু সুন্দরী বললে ভুল বলা হবে , দারুন সুন্দরী , এমন কামুকি মহিলার হাথ বেঁধে গাঁড় মারার যে কি মজা , যে মেরেছে সেই জানে ৷ মেহতার অত ভীষণ বড় বাড়া দেখে রেন্ডি দের মতই বলে উঠলেন ” এই সালা কুত্তার বাছা , ওটা ঢোকাবি না , ঢোকাবি না বলছি , অরে তোরা আমায় রেহাই দে , আমি মরে যাব !” দু হাথ জোর করার করার মত করে উঠলেন , হাথ বাঁধা আছে বলে হাথ জোর করা হলো না ৷ ঠাকুর থেট বিহারী আর বিহারী মানেই চুতিয়া, কাকিমার ঘাড় আর মুখে থুতু ছিটিয়ে ছিটিয়ে চুষতে লাগলো কিকিমার সুন্দর ঠোট গুলো৷ কাকিমা উফ করে বেগের জানান দিলেন ৷ মেয়েদের প্রথম দোকানে নিয়ে আসার আগে খুব ভালো করে সাবান ডেটল দিয়ে স্নান করানো হয় ৷ মেহতা কাকিমার পিছনে গিয়ে পাছা ফাঁক করে পোন্দে মুখ গুজে দিল ৷কাকিমা আমার সামনে দাঁড়িয়ে থাকে মেহতা ঠিক কি কি করছিল বলতে পারব না তবে কাকিমার পোন্দের ফুটোয় জিভ দিয়ে খোঁচা দিছিল বুঝলাম ৷ কাকিমা বেগের চোটে থাকতে না পেরে একটু একটু করে কেঁপে উঠছিলেন যে ভাবে ঠান্ডায় স্নান করার পর মানুষ কাঁপে ৷ ঠাকুর আমার দিকে ফিরল , এক হাথে কাকিমার মায়ের বোঁটা গুলো গরুর বাঁট দোওয়ার মত টেনে টেনে ধরছিল ৷
আআ : ঠাকুর সাহেবের বাড়া থেকে আমার মুখ খুলে গেল , ঠাকুরের বয়স ৫৫ বা ৫৬ হলেও নিগ্রোর মত মুসকো কালো বাড়া অত বড় বাড়া আমি দেখি নি তাই মাপ করে বলা সক্ত ৷ ওই আখাম্বা বাড়া কাকিমার গুদে ঢোকালে ঠিক অর্ধেক পর্যন্তই ঢুকবে ৷ ঠাকুর ওই বিশাল বাড়া নিয়ে কাকিমার দুই উরুর খাঁজে ঢুকিয়ে গরম করছে আর দু হাথে গোলাপী সুন্দর মাইয়ের বোঁটা গুলো মোচড় দিচ্ছে৷
কাকিমার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেল ৷ কাকিমার চোখে মুখে এত উত্তেজনা আমি আগে দেখি নি৷ কাকিমা এতটাই বেগের তাড়নায় অস্থির যে কাকিমার গুদের নিচে দিয়ে ঠাকুরের আখাম্বা বাড়া যাতায়াত করছে দেখে, কাকিমা উচিয়ে উচিয়ে ঠাকুরের পুরুষ্ট ঠোটে চুমু খাবার চেষ্টা করতে লাগলেন ৷ এদিকে মেহতা কাকিমার পোঁদ-এ ২ টো আঙ্গুল ঢুকিয়ে রাস্তা পরিস্কার করছে ৷ এবার ঠাকুর মহেতার দিকে তাকিয়ে বলল ” মেহতা তুম লেগা কি ম্যায় লেগা , হাম দো এক সাথ নেহি লে সকতা, আখির সামান ছোট বাবু কা হ্যায় !” মেহতা উত্তেজনায় বলে উঠলো ” অভি ইসকি গান্ড পুরি তারহা নেহি ফেইলি, তু আগে লাগা লে , মেন লাগাতা হুন থোড়িদের ম্যা “৷
কাকিমা উত্তেজনায় হাথের মুঠো একবার খুলছে একবার বন্ধ করছে ৷ ঠাকুর জানে নাজনি বাই এর অনেক দম , আর নাজনি কে নাজুক ভাবে চুদবে ঠাকুর সাহেব ৷ তাই কথা না বাড়িয়ে ঠাকুর কাকিমার পা দুটো আরো খেলিয়ে ধরে গুদে মুখ ঢুকিয়ে দিল ৷ গুদের সামনে ঠাকুর মাথা বলে দেখা গেল না ৷ কাকিমা এবার সুখে সিতকার দিয়ে কোমর টা চেপে ধরলেন ঠাকুরের মুখে ৷ ডাল চাটার মত সুরুত সুরুত করে কাকিমার গুদ চোসার আওয়াজ হতে লাগলো ৷ কাকিমা আগেই উত্তেজনায় পাগল হয়ে আছেন ৷ তার পর হাথ বেঁধে কোনো কামুকি দুধেল মাগির গুদ চুসলে সেই মাগী কেমন কোমর ঝটকা মারবে ?? কাকিমা থাকতে না পেরে কোমর ঝট্কাতে লাগলেন ৷ মেহতা এবার খেঁপে গেল ৷ কোমর ঝট্কালে মেহতার আঙ্গুল গুলো পোঁদ থেকে বেরিয়ে আসছে, আর পোঁদের ফুটো বন্ধ হয়ে আসছে ৷ তাই কাকিমার পিছন থেকে চুলের মুঠি এক হাথে টেনে ধরলেন ৷ ঠাকুর -ও শক্ত হাথে কাকিমার উরু জোড়া চেপে ধরল ৷ কাকিমা সুখে পাগল হয়ে গেলেন ৷
“অঃ কি সুখ , আমি পাগল হয়ে যাচ্ছি , আমায় একটু কর তোরা , করে শান্তি দে , আমার নারী ভুরি পাক দিচ্ছে , আর চুসিস না নিচে , তদের পায়ে পরি একটু ঢুকিয়ে দে , আর নাড়াস নি আমার গুদ জিভ দিয়ে, আমি পাগল হয়ে যাচ্ছি সালা মাদার চোদ একটু চোদ আমায় একটু চোদ”
ঠাকুর সাহেব ভালো বাংলা জানেন ৷” নাজনি মেরি জান তোকে আমি অনেক চুদবে , আর একটু , তোর গুদে আরেকটু ফ্যানা কাটুক “৷ আগেই কাকিমার গুদে একটা সাদা ট্যাবলেট পুরে দিয়েছিল , কিন্তু কাকিমা কে এই জন্তু দুটো এত চাগিয়ে তুলবে ভাবাই যাচ্ছিল না ৷ এদিকে ঠাকুরের বাড়া এমন ভীষণ আকার ধারণ করেছে যে কাকিমা গুদে নেওয়ার জন্য কাকুতি মিনতি করছেন ৷ ঠাকুরের মনে একটু দয়া হলো বোধ হয় ৷ কাকিমার রসালো গুদে বাড়া সেট করে আলতো করে চাপ দিতেই অর্ধেক বাড়া ভিতরে ঢুকে গেল ৷ কাকিমা কে এমন ভাবে সাদেক ঝুলিয়েছে যে কাকিমা যেন ঠাকুর সাব এর বাড়ার উপর খাড়া হয়ে বসে যেতে পারে ৷ কাকিমার কাঁধ দুটো ধরে ঠাকুর সাহেব ঠাপ দেওয়া চালু করলো ৷ কাকিমা সুখের আবেশে ” আঃ উউ ইস , উরি , আ , অঃ ” করে মুখ থেকে কামুক সিতকার দেওয়া সুরু করলেন ৷
আমার জানা নেই আমার কি অবস্থা হবে ৷কিন্তু কাকিমার চোদা দেখে আমার ধন ক্রমশই খাড়া হয়ে উঠছে ৷ আমার হাথ বাঁধা আছে আগেরই মত , তাই ইচ্ছা থাকলেও ধন খেচার উপায় নেই ৷ কাকিমা কে তুলে ধরে ঠাকুর সাব অর্ধেক বাড়া দিয়ে গুদে মুশল চোদন দিচ্ছে, কাকিমা গোঙানো সুরু করে দিয়েছেন ৷ এক দিকে ঠাকুর সাহেবের বাড়া অন্যদিকে মেহতার পোঁদে দুটো আঙ্গুল পোঁদ খিচে দিচ্ছে ৷ কাকিমার ফর্সা উরু বেয়ে গুদের রস কাটছে ৷ কাকিমা গুদের কুটকুটানি সামলাতে না পেরে দু পা দিয়ে ঠাকুরের কোমর জড়িয়ে ধরে ঠাকুরের আখাম্বা বাড়া নিচ্ছে , ঠাপের তালে তালে ৷ ঠাকুর কাকিমার মাই এ চাপড় মারতে মারতে বোঁটা গুলো পাকিয়ে দিচ্ছে আঙ্গুল দিয়ে আর মাঝে মাঝে কাকিমার ভরা পিঠে আঁচর বসিয়ে দিচ্ছে ৷ কাকিমা নিজের মুখ ঠাকুরের মুখে ঢুকিয়ে চুমু খাচ্ছেন ৷ মেহতা তার বাড়া দু তিন বার কচলে নিয়ে ঘরের কনে রাখা ভেসলিন ক্রিমের ডিব্বা থেকে এক খাবলা ক্রিম নিয়ে বাড়ার মুন্ডি তে লাগিয়ে নিল ৷ মেহতা এবার জোসে মাতাল হয়ে গেছে কাকিমার পোঁদ মারবে বলে ৷ কাকিমা ঠাকুরের পুরো বাড়া গুদে নিতে না পারলেও ঠাকুরের ভীম বিক্রম ঠাপ নিয়ে চোদন সুখে চোখ বন্ধ করে ফেলেছেন ৷ এদিকে ছোট বাবু রিনা কে চুসিয়ে চুসিয়ে নিজের বীর্যপাত করে মেহতা আর ঠাকুরের চোদন লীলা উপভোগ করছেন ৷ সময় মিলে যেন চোদন মেলায় উপবিষ্ট হয়েছেন ৷ যেহেতু রিনার বয়স অল্প তাই মেহতা বা ঠাকুরের হাথে দিলে রিনার রক্তারক্তি হয়ে যাবে সেই ভয়ে ছোট বাবু রিনা কে আগলে রেখেছেন ৷
অল্প সময়েই কাকিমার পোঁদে মেহতার বাঁশের মত বাঁড়া ঢুকিয়ে চাগার মারা সুরু করলো ৷ কাকিমার মুখ থেকে ব্যথায় কোকানি বেরিয়ে এলো ৷ “ওরে একটু আসতে ঢোকা গো , সুয়ের বাচ্ছা, পোঁদ টা আমার চুদিয়ে খলখলে করে দিবি, ঔউ উফ , কি ব্যথা লাগছে , বার করে নে , বার করে নে বলছি গন্ডুর বাচ্ছা …উফফ ” কে শোনে কার কথা ৷ বিহারী বাবু ইশারা করতে সাদেক এসে হাথ কাকিমার খুলে কাকিমা কে নামিয়ে দিল গদির উপরে ৷ কাকিমা গদি তে সুয়ে যেন একটু সস্তির নিশ্বাস ফেললেন ৷ মেহতা খুব গরম খেয়ে আছে ৷ এত কামুকি মাগী সে আগে জীবনেও পায় নি ৷ কাকিমা কে বিছানায় ফেলে উপুর করে মেহতা কাকিমার পিঠে চড়ে কাকিমার মাই দুটো মুঠো মেরে ধরে পুরো ধন পোঁদে পড় পড় করে ঢুকিয়ে দিল ৷ কাকিমা কিছু চিত্কার করে বলার আগেই ঠাকুর সাব হাথ দিয়ে কাকিমার মুখ চেপে ধরল ৷
মেহতা এত নৃশংসের মত কাকিমার গাঁড় মেরে চলেছে যে কাকিমা সামলানোর পর্যন্ত সময় পাচ্ছে না , দূর থেকে সুধু কাকিমার পোন্দের ফুটোর চামড়া টা লাল হয়ে ফুলে মত গার্ডার এর মত দেখাচ্ছে ৷ আর মেহতার রডের মত ধনটা কাকিমার পোঁদ টা চিরে দিয়ে ভিতরে ঢুকে যাচ্ছে ৷ কাকিমা অসয্য যন্ত্রনায় মাথা গদিতে এলিয়ে রেখেছেন , সারা শরীর ব্যথায় ঝটকা মারছে মাঝে মাঝে কিন্তু মেহতার বিশাল ক্ষমতা ৷ পাঞ্জাবি বলে কথা ৷ এদিকে ঠাকুর সাহেব মুখ থেকে হাথ সরিয়ে দিল ৷
কাকিমার যন্ত্রণা সুনতে বোধ হয় ৷ মেহতা একটু থেমে একটু দম নিয়ে নিল ৷
ঠাকুর রিনার চুলের মুঠি ধরে টেনে এনে মুখে বাড়া দিয়ে ভালো করে চুসে দিতে বলল ৷ রিনা এতটাই ভয় পেয়ে গেছে যে ঠাকুরের বাড়া মুখে পর্যন্ত না ঢুকলেও জোর করে গাঁথ গাঁথ করে মুখে ঢুকিয়ে চুসে যাচ্ছে ললিপপের মত ৷ কিছু সময়েই ঠাকুরের বাড়া আবার ভীষণ আকার ধারণ করলো ৷ মেহতা কে থামতে বলে ঠাকুর আগে গদির উপর সুয়ে কাকিমাকে ওই বিশাল বাড়ার উপর বসতে ইশারা করলো ৷ কাকিমা চুদে চুদে হোর হয়ে গেছেন ৷ আর তার উপর নিজেকে বেশ্যা হিসাবেই ধরে নিয়েচেন ৷ কাকিমা খাড়া বিশাল বারে বসতে পারছেন না ৷ গুদে ইঞ্চি সাতেক ঢুকলেও এখনো ৭ ইঞ্চির মত বাইরে বেরিয়ে ৷ তাই কায়দা করে কাকিমাকে ঠকুর বুকের উপর সুইয়ে দিল ৷ মেহতা এবার কাকিমার পোঁদে বাড়া গুঁজে ঠাপ মারা সুরু করলো ৷ঠাকুর নিচে থেকে আর মেহতা পিছন থেকে সমানে কাকিমাকে চুদে চলেছে , কাকিমা হাঁপিয়ে পরলেও এক দিকে তীব্র যৌন সুখ আর অন্য দিকে নির্মম ব্যথায় কাকিমা পাগল হয়ে উঠেছেন , এবার এরা ফ্যাদা না ঢাললে কাকিমার গুদ শুকিয়ে উঠছে , আর ফ্যাদা ফেললেই কাকিমাও গুদের জল খসাতে পারবেন ৷ ঠাকুর ব্যাপারটা মনে হয় বুঝতে পারল ৷ মেহতাকে থামতে বলে ঠাকুর কাকিমার বইয়ের বোঁটা তে কামড় মারা সুরু করলো ৷ কাকিমার ব্যথা লাগলেও মুখ থেকে সি সি সি ইস ইস সিই করে আওয়াজ বার করতে লাগলেন ৷ মেহতা তাও একটু একটু করে কাকিমার টাইট পোঁদ মেরে চলেছে , ঠাকুর সাহেব এবার আখাম্বা বাড়াই কাকিমা কে সোজা বসিয়ে মেহতা কে ইশারায় কাকিমাকে নাচাতে বলল ৷ কাকিমার ভারী শরীর , নিজে নাচতে পারার মত অবস্তায় নেই ৷ তার উপর কাকিমার গুদ থেকে আজ অনেক বেশী রস কাটছে, ঠাকুরের পেটে রস মেখে ভর্তি ৷ মেহতা উঠে দাঁড়িয়ে কাকিমার হাথ দুটো ধরে কাকিমা কে ঠাকুরের বাড়ার উপর নাচানো সুরু করলো ৷ এত খন কাকিমা থেমে থাকলেও এবার কাকিমার গুদের ভিতরে গিয়ে ঠাকুরের বাঁড়া ঠাসা সুরু করলো ৷ কাকিমা সুবিধার জন্য মেহতার বুকে মাথা এলিয়ে সুধু গুদ চুদিয়ে যাচ্ছে ৷ কাকিমা সুখে অচেতন হয়ে গোঙানি বার করছে , ঠাকুর মাই দুটো দু হাথ দিয়ে ঠেসে চপাট চপাট করে মায়ের খয়েরি বোঁটার ঘেরা জায়গায় চাঁটি মেরে চলেছে ৷
কাকিমার কোমর ঘুরিয়ে ঘুরিয়ে ঠাকুরের ধনে আছড়ে পরছে ৷ আর ল্যাদ ল্যাদ করে আওআজ হচ্ছে তার জন্য ৷ কাকিমার জল খসবে সারা কোমর আর শরীরে পাক মারছে , শিউরে শিউরে কেঁপে উঠছে পেটের নাভি ৷ মেহতা কাকিমার মুখে মুখ লাগিয়ে ঠোট টা জানআরের মত চুসে যাচ্ছে এক মনে আর দু হাথে কাকিমাকে চাগিয়ে চাগিয়ে আছড়ে ফেলছে ঠাকুরের বাড়ায় ৷
এবার ঠাকুর নিচে থেকে কোমর উচিয়ে কাকিমাকে নিজের বাড়ায় ফিচ্ক্স করে কাকিমাকে নিচে সুইয়ে দিয়ে কাকিমার উপর চড়ে গেল ৷ এই দেখে মেহতা ওর বাড়া নিয়ে রিনার দিকে এগিয়ে এলো ৷ ছোট বাবু আমার পাশে বসে তাড়িয়ে তাড়িয়ে মজা দেখছে ৷ “মাগির বাই আছে , একে দিয়ে দারুন ব্যবসা হবে” বলে নিজেকে সংযত করে বাবু হয়ে বসলো ৷ “মেহতা দেখনা বাচ্ছা নাজুক হ্যায় ” ৷
রিনা চকাস চকাস করে মেহতার বাড়া ধরে চুসে দিচ্ছে ৷ ঠাকুর কাকিমার ভেজা গুদে থপাস থপাস করে বিচি দুলিয়ে গুদের গোড়ায় চাপড় মেরে কাকিমাকে জাপটে ধরে চুদে চলেছে ৷ কাকিমা হঠা মাথার পাস দিয়ে উপরের দিকে তুলে পা দুটো যতটা ঠাকুর কে ধরা যায় ধরে চোখ উল্টে ফেলে গোন গোন গোন গোন করে থ্কুরের ঠাপ দিয়ে নিয়ে যাচ্ছে ৷ এবার কাকিমার জল খসলো বলে ৷ কাকিমা জোরে জোরে মুখ খিস্তি সুরু করা দেখেই বোঝা গেল কাকিমার জল খসবে ৷
“ওরে সালা খানকির বাচ্ছা চোদ না, উফ পারি না , চোদ , চোদ সালা মাদার চোদ , চোদ , আমার গুদে তর বাপের বাড়া দে গুদমারানি..ও ও ও ও ও ও ও ও …সেগ চোদা …..আঃ উউফ ধর , আমায় ধর , চোদ সালা ..আআ মা মা আমা ঊঊঊ ওরে চোদ সালা রে চোদ ..আমার জল খসবে বিহারী চোদা থামিস না “
বলে কাকিমা মুখ চোখ খেচিয়ে সারা শরীর টা ছেড়ে দিয়ে রবারের টিউবের মত উরু কাঁপিয়ে থ্কুরকে এমন জড়িয়ে ধরল , ঠাকুর এক দু ঠাপে মেরে বারাটা গুদে ঠেসে কাকিমাকে আঁকড়ে ধরে কাকিমার গলায় গালে , মুখে কিস করতে করতে “হফ হফ হফ করে হাঁপাতে লাগলো ৷ আর মাই দুটো দু হাথে পিসে ধরে ফ্যাদা ঢালার শেষ ঠাপ গুলো দিতে দিতে কাকিমার পাশে কেলিয়ে গেল ৷ কাকিমা গুদ ফাঁক করে আরমরা ভেঙ্গে ঠাকুরের বুকে নিজের মুখ লুকিয়ে নিল৷ যদিও এই দৃশ্য দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম না কিন্তু দেখতে হলো ৷ কামলীলা এখনো শেষ হয় নি৷ মেহতা কাকিমার শরীরটাকে নিজে দাঁড় করিয়ে সাদেকের হাথে ছেড়ে দিল আর নিজে কাকিমার ভরাট পাছা নিজের দিকে নিয়ে মাংসল পোঁদে আবার থাটালো বাড়া ঢুকিয়ে কাকিমার চুলের মুটি ধরে কুকুরের মত পোঁদ মারতে লাগলো ৷ কাকিমা সবে জল খসিয়েছে তাই কাকিমার পোঁদে ব্যথা হওয়া স্বাভাবিক ৷ সাদেক কাকিমার নধর শরীর দেখে উত্তেজিত হয়ে পড়েছে কিন্তু এই ব্যবসায় মেয়েদের গায়ে হাথ দেবার অধিকার তার নেই ৷ তাই ইচ্ছা থাকলেও কাকিমার হাথ দুটো চেপে ধরে মাথা টা নামিয়ে দিল যাতে পোঁদ উচু হয়ে যায় ৷ তারপর মেহতা নির্মম ভাবে কাকিমার ঘাড় ধরে পোঁদে ঠাপাতে সুরু করলো ৷ তাল সামলাতে না পেরে কাকিমা সাদেক কে জড়িয়ে ধরল ৷ ছোট বাবু উত্তেজনায় রিনা কে টেনে নিয়ে কাকিমার গুদে মুখ লাগাতে বলল ৷ রিনা নিচু হয়ে কাকিমার গুদে মুখ লাগিয়ে বাছুরের মত গুদ চুষতে সুরু করলো ৷ ফ্যাদায় ভরা জব জবে গুদে মুখ দিয়ে খানিকটা ওয়াক ওয়াক করে থুতু ছিটিয়ে রিনা বেস কলাকারের মর গুদ এ জিভ দিয়ে বোলাচ্ছে আর মেহতা কখনো মাই জোড়া মুচড়ে মুচড়ে ধরে পিছন থেকে দাঁড়িয়ে ঠাপিয়ে যাচ্ছে ৷ কাকিমা কমে পাগল হয়ে গেছেন অনেক আগেই ৷ জল খসানোর পর কাকিমা থকে যান না এখনো ৷ আমার বাড়া তিরিন তিরিন করে লাফাছে কিন্তু খেচার উপায় নেই ৷ মনে হচ্ছে ছুটে মেহতা কে সরিয়ে দিতে কাকিমার চুলের মুঠি ধরে আমি গাঁড় মারি৷ আমার থাটানো বাড়া দেখে সাদেক ঠাকুরের দিকে ইশারায় বোঝালো আমার দিকে তাকানোর জন্য ৷ ঠাকুর বাহুবলী , ঠাকুর ফ্যাদা ঝরিয়ে আগেই গামছা পরে নিয়েছে , একটা বড় বিহারী চুরুট ধরিয়ে আমার কাছে এসে বলল ” কি রে বাবুয়া , তহার লাউডা ইতনা কিউন চতফতা রাহা হ্যায় ? তুঝে ভি চুত চাহিয়ে কা ?”
আমি মাথা নিচু করে রইলাম ৷ ” ভাইয়া মেরা হাথ খোল দো!” বলতে বিহারী বাবুর দয়া হলো ৷ উনি আমার হাথ খুলে দিলেন ৷ হাথ খুলতেই বারাটা হাথের মধ্যে নিয়ে প্যান্ট সাইজ করে নিলাম ৷
বৈঠা রাহে ! আমায় সাবধান করলো বিহারী আর রীনাকে টেনে নিয়ে রিনার গুদ টা আমার মুখের সামনে নিয়ে এসে বলল ” চুস তনিক ইসকি চুত কো” ৷ রিনার কচি গুদ সবে একটু বাল গজিয়েছে ৷ রিনার গুদ থেকে নোংরা একটা অপরিস্কার গন্ধ বেরোচ্ছে ৷ যেটা মতেই সুখকর নয় আর সেই জন্যই ওরা আমায় পানিশমেন্ট হিসাবে রিনার নোংরা গুদ চুষতে বলছে ৷ এখানে টিকে থাকতে গেলে এরা যা বলে সুধু সেই টুকুই সুনতে হয় ৷ আমি বাধ্য ছেলের মত নাক বন্ধ করে গুদে জিভ দিলাম ৷ এদিকে কাকিমা কে বেধরক চুদে যাচ্ছে মেহতা আর কাকিমা তারস্বরে চিত্কার করে যাচ্ছে , ব্যথায় না আনন্দে বুঝতে পারলাম না ৷ কাকিমার চিতাক্র এবার কান্নায় পরিনত হলো ৷ আর কাকিমার দিকে চোখ রাখতেই দেখি কাকিমার পোঁদ চিরে এক দু ফোটা রক্ত মেঝেতে পড়ছে ৷ মেহতা জানে এবার তার মাল ঝরানোর সময় আর মাল ঝরানোর সময় মেহতা দাঁড়িয়ে দাঁড়িয়ে মাল ঝরাতে পছন্দ করে ৷ কাকিমার পোঁদ থেকে ১২” বারাটা বার করে কাকিমাকে সামনা সামনি দাঁড় করিয়ে গুদে সাবল পুরে দিল৷
কাকিমা গুদে বাড়া নেওয়ায় একটু সস্তি পেলেন ৷ কিন্তু মেহতা যাতে তারা তারই ফ্যাদা ফেলে সেই জন্য কাকিমা একটু কামুকি সিতকার দিয়ে মেহতা কে দু হাথে জড়িয়ে ধরলেন ৷ মেহতা কোমর নামিয়ে পুরো বাড়া বার করে করে পুরো বাড়া সমেত কাকিমার গুদ চাগিয়ে চাগিয়ে তুলে গুদ মারতে লাগলো ৷ কাকিমার গুদ এই পশুগুলোর চোদায় হল হলে হয়ে গেছে ৷ ১-২ মিনিট চুদতেই কাকিমার গুদের ফিতর দিয়ে ফিনকি দিয়ে পেছাব বেরিয়ে আসলো ৷ কাকিমা মেহতা কে আঁকড়ে ধরে দাঁড়িয়ে দ্নারিয়ে গুদে বাড়া নিয়ে পা ফাঁক করে মেহতা কে চোদার আরো সুযোগ করে দিতে থাকলেন ৷ কাকিমার জল খসবে আবার সারা শরীর কাঁপছে, মুখ দিয়ে খিস্তি বেরছে ৷ ” এই সালা চোদ , চুদে মেরে ফ্যাল, ওরে আ ও ও ও আ , চোদ সালা , মাগো ওরে ওরে ওরে ওর–ই ..ইইই উফ ..চোদ সালা রেন্দির বাচ্ছা , চোদ সালা মাগো কি সুখ ….মা—–ঊঊঊঊ অযু …….আআনঁক ঔউফ অচুচ ..চোদ না ..জোরে জোরে চোদ ,” আর এদিকে মেহতা পাঞ্জাবিতে গালি দিতে দিতে কাকিমার ঠাপের চটে মুখ থেকে লালা বার করে দিয়েছে ৷ ” সালি বেহেন কি ফুদ্দি , তেরি মা কা রান্দ, তেরি ভসরী কো চদু ” অবল তাবোল বলতে বলতে কাকিমাকে নিজের বাড়ায় একদম চাগিয়ে ধরল ৷ কাকিমা দু হাথে মেহতা কে আষ্টে পিষ্টে ধরে পা দিয়ে মেহতার কোমর বেরি করে মেহতার বাড়ায় ঝুলে শরীর তাকে অদ্ভুত ভাবে ঝটকা মেরে বাড়ার উপর গুদ্টাকে ঠেসে ধরল ৷ ভল ভল করে সাদা ফ্যাদা কাকিমার উরু বেয়ে গড়িয়ে পড়ছে

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*