Friday, November 18, 2011

মামির কে নিয়ে পার্টিতে চুদাচুদি

আমার বন্ধু বিকাশের আর এক মাসের মধ্যে বিয়ে হতে যাচ্ছিল। সেই খুশিতে বিকাশ ওর বাড়িতে একটা পার্টি দেয়। ওর বাবা-মা বাড়িতে থাকবেন না। বিকাশ আমার মামারবাড়ির পাড়ায় থাকে। ওর মা আর আমার মামী খুব ভালো বন্ধু। পার্টির দিন আমি আমার মামারবাড়িতে চলে এলাম। সারারাত ধরে পার্টি হবে, তাই দুপুরে একটু গড়িয়ে নিয়েছিলাম। রাত ঠিক নয়টা নাগাদ বিকাশের বাড়ি গিয়ে হাজির হই। প্রায় বিশ-বাইশজনকে বিকাশ আমন্ত্রণ জানিয়েছে, তাদের মধ্যে কাউকে কাউকে আমিও চিনি। বারান্দার এক কোণে বড় টেবিল সাজিয়ে ছোট্ট মতো একটা বার তৈরী করা হয়েছে। আমি গিয়ে একটা বিয়ারের বোতল তুলে নিলাম।


আমি এমন অনেক ব্যাচেলর পার্টির কথা শুনেছি যেখানে বিনোদনের জন্য স্ট্রিপার নিয়ে আসা হয়। কিন্তু এখানে তেমন কোনো ব্যবস্থা করা হয়নি। কেউ জানেও না স্ট্রিপার কোথায় পাওয়া যায়। একজন খালি কিছু পানু ডিভিডি নিয়ে এসেছে আর টিভিতে সেগুলো চালানো হয়েছে। তাই আমরা মদ খাচ্ছি, সিগারেট টানছি আর ভিডিওতে দেখানো সস্তার মাগীগুলোকে নিয়ে উল্টোপাল্টা মন্তব্য করে চলেছি।

দুই বোতল বিয়ার শেষ করে আমি বাথরুমে গিয়েছিলাম। বাথরুমে হলঘর থেকে ভেসে আসা এক চেনা মহিলা-কন্ঠ শুনতে পেলাম। দরজাটা অল্প ফাঁক করে উঁকি মেরে দেখলাম আমার মামী সিঁড়ির কাছে দাঁড়িয়ে বিকাশের সাথে কথা বলছে। আমি বাথরুমের আলো নিভিয়ে ওদের কথা শোনার চেষ্টা করলাম। কেউ একজন মামীকে দেখতে পেয়েই টিভি বন্ধ করে দিয়েছে আর গান চালিয়ে দিয়েছে। কিন্তু মদের গন্ধটা কি দিয়ে ঠেকাবে? যদি মামী আমাকে দেখে ফেলে তাহলে আমি ভারি মুসকিলে পরে যাব। মামী পার্টিতে আমার মদ খাওয়ার কথা মাকে বলে দিলে মা আমার হাল খারাপ করে দেবে। আমার বাড়ি এসব ব্যাপারে খুব গোঁড়া। উল্টোদিকে আমার মামারবাড়ি ভীষণ আমোদপ্রিয়। শুনেছি মামা-মামী পার্টি করে, নাইটক্লাবে যায় আর কখনোসখনো মদ খেয়ে হল্লাও বাঁধায়। তবু মামী মাকে বলে দিতেই পারে, অন্তত সম্ভাবনাটা থেকেই যায়।

"বিকাশ," মামী বললো, "সরি তোদের পার্টিতে অনধিকারে প্রবেশ করলাম, আসলে আমি তোর মাকে খুঁজছি। আমার একটু দরকার ছিল।"

"মা তো বাড়ি নেই শ্রীলেখামামী." বিকাশ উত্তর দিলো। "বাবার সাথে পিসির বাড়ি গেছে। পরশু ফিরবে।"

মামী একবার হলঘরে চোখ বোলালো আর এক নজরেই বুঝে নিলো ভিতরে কি চলছে। মামীর মুখে একটা অদ্ভুত অপরিচিত হাসি ফুটে উঠলো। "দেখতে এসেছি তোর মা কি করছে। আমি কিছু বন্ধুদের সাথে একটু আড্ডা দিচ্ছি। তাই ভাবলাম যদি তোর মাও আমাদের সাথে যোগ দিতে চায়।"

মামীকে ভালো করে লক্ষ্য করে উপলব্ধি করলাম যে মামী শুধু আড্ডা দিচ্ছে না, তার সাথে মদও গিলছে এবং বেশ ভালোই গিলেছে। কথা জড়িয়ে যাচ্ছে। শরীর খুবই সামান্য মাত্রায় হলেও টলছে। বোঝা গেল কেন এমন আজব হাসি হাসছে আর এত উচ্চস্বরে কথা বলছে। যাক বাবা! আমাকে ধরতে আসেনি। আশা করি খুব শিগগিরই চলে যাবে।

কিন্তু যা ভাবলাম তার উল্টো হলো। মামী তো গেলই না উল্টে সুজিত আর অমিতাভকে 'হাই' বললো। দেখলাম পার্টিতে আসা প্রায় সবাইকেই চেনে। সবার সাথেই হাই-হেল্লো করলো। জিজ্ঞাসা করলো উত্সবটা কিসের। যার উত্তরে সুজিত বললো, "আমরা বিকাশের ব্যাচেলার পার্টি সেলিব্রেট করছি।"

"ওহ! ওহ!" আনন্দের সাথে হাসতে হাসতে মামী আর্তনাদ করলো। তারপর মামীর নজর বারের দিকে গেল. হালকা করে একবার ঠোঁটটা চেটে বললো, "দেখছি সব বন্দোবস্তই আছে। স্টকও তো খারাপ বলে মনে হচ্ছে না। আমি যদি তোদের সাথে একটু বসি তাহলে তোদের কি কোনো আপত্তি আছে?"

সঙ্গে সঙ্গে অমিতাভ জবাব দিলো, "আরে না না! প্লিস! প্লিস জয়েন আস।"

মামী বারের দিকে এগিয়ে গেলো আর একটা গ্লাস তুলে তাতে ভদকা ঢাললো। আমি অবাক হয়ে গেলাম। এর আগে কোনদিনও মামীকে মদ খেতে দেখিনি। মামী ভদকা হাতে বিকাশ, সুজিত আর অমিতাভর সাথে আড্ডা দিতে শুরু করে দিল। একটু বাদে দীপক গিয়ে ওদের আড্ডায় যোগ দিলো। গিয়েই মামীর সাথে ফ্লার্ট করা শুরু করলো। পার্টিতে সকলে আমার মামীকে বিশ্রী নজরে দেখছিল। অবশ্য তাতে আমি এতটুকু আশ্চর্য হইনি। মাল খেয়ে সবারই অল্পবিস্তর নেশা হয়ে গেছে। এই কিছুক্ষণ আগে পর্যন্ত টিভিতে পানু চলছিল। পানু দেখে সবাই কমবেশি উত্তেজিত। তার উপর আমার মামীকে দেখতেও মারাত্মক গরম, গায়ে ছেঁকা লাগে। লম্বা মোটাসোটা ভারী চেহারা, মেদবহুল থলথলে শরীর। দোকানপাঠ এত বড় বড় যে তরমুজ আর কলসির চিন্তা মাথায় আসে। মামীর মুখটাও খুব কামুকি আর আজ মেকআপ করায় আরো বেশি সেক্সি লাগছে। স্বচ্ছ সিফনের শাড়ি আর পাতলা-ছোট-আঁটসাঁট ব্লাউসের জন্য আজকে মামীকে অনেক বেশি ঝাঁজালো লাগছে।

মামী দেখলাম ছেলেদের মনোযোগ বেশ ভালোই উপভোগ করছে। আর ওকে তাড়ানোর পথে না হেঁটে ছেলেপুলেরা সব পার্টিতে থাকার জন্য উত্সাহ দিচ্ছে। মামীর হাতের ভদকাটা শেষ হলে গিয়েছিল। সুজিত নিজে থেকে দৌড়ে বারে গিয়ে গ্লাস ভরে আনলো।

কিছুক্ষণ বাদে মামী দ্বিতীয় পেগটাও শেষ করে বললো, "আমি তাহলে এবার যাই। তোদের অনেক বিরক্ত করলাম। শুনেছি ব্যাচেলর পার্টিতে স্ট্রিপার আনা হয়। তোরা কি সেটার ব্যবস্থাও করেছিস নাকি?"

আমার বন্ধুরা একসাথে চেঁচিয়ে উঠলো, "না!"

মামী অবাক হবার ভান করলো। "কিন্তু ব্যাচেলর পার্টিতে তো স্ট্রিপার আনার রীতি আছে, তাই না?"

সুজিত উত্তর দিলো, "আমরা তেমন কোনো স্ট্রিপারকে চিনি না।"

মামী হাসতে হাসতে খেপাতে লাগলো. "আহা রে! বেচারার দল! এটা তো দেখছি ব্যাচেলর পার্টি নয়, বেচারার পার্টি হয়ে গেছে। তোদের মনোরঞ্জনের জন্য আজ রাতে আমিই স্ট্রিপার সাজতে পারতাম। কিন্তু তোদের কি আর এই ধুমসী বুড়িটাকে পছন্দ হবে?"

মামীকে এমন নোংরা ভাবে কথা বলতে কখনো শুনিনি। তবে এটাও ঠিক যে মামীকে কখনো মাতাল হতেও দেখিনি।

আমার বন্ধুরা সবাই দাঁত কেলিয়ে হাসলো। দীপক উত্তর দিলো, "উম্‌! একদম নিঃসংশয় ভাবে কিন্তু কিছু বলতে পারছি না।"

মামীও খেলতে লাগলো. "আমি যদি স্ট্রিপার সাজি, তাহলে তোরা আমাকে টাকা দিবি তো?"

সবাই সমস্বরে চিল্লিয়ে উঠলো, "হ্যাঁ, হ্যাঁ! দেবো, দেবো, দেবো!" কেউ কেউ আবার জোরে জোরে সিটি মারলো।

সিটি শুনে মামী বাচ্চা মেয়ের মতো খিলখিল করে হেসে উঠলো. আস্তে আস্তে কোমর দোলাতে শুরু করে দিলো. ছেলেপুলেরা সবাই হা করে ওর মাই নাচানো দেখতে লাগলো।

মামী নাচতে নাচতে বলে উঠলো, "আমি কোনদিন স্ট্রিপটিস করিনি। আমাদের কলেজ ফেস্টে আমি আর আমার কয়েকটা বান্ধবী নাচতে নাচতে ছেলেদেরকে পোঁদ দেখিয়েছিলাম।"

এই কথাটাও আমার কাছে নতুন। তবে আমি এতটুকুও চমকালাম না। আজ মামীর এক নতুন অজানা রূপ দেখতে পাচ্ছি। আর যা রূপ দেখছি তাতে করে মনে জ্বালা ধরানো কিছু নতুন খবর তো অবশ্যই প্রত্যাশিত।

সবাই মামীর দিকে তাকিয়ে দাঁত কেলাচ্ছে আর আবলতাবল বকছে। কেউ একজন চেঁচিয়ে উঠলো, "তুমি যদি চাও তাহলে আমাদেরও পোঁদ দেখাতে পারো!"

মামী হাতের ভদকাটা এক চুমুকে শেষ করলো। ঘুরে গেলো। তারপর আমার বন্ধুদের দিকে বিশাল পাছাটা তুলে ধরে একবার নাচিয়ে দিলো। সবাই জোরে হাততালি দিয়ে উঠলো। কেউ শিস দিলো। কেউ কেউ পেঁচার ডাক দেকে উঠলো। ঘরের সব কথাবার্তা-আলোচনা থেমে গেছে। বিশ-বাইশ জোড়া চোখ এখন লোলুপ দৃষ্টিতে অসভ্যের মতো আমার মামীকে গিলে খাচ্ছে।

এইবার মামী যেটা করলো সেটা দেখে আমি সত্যি সত্যি চমকে গেলাম। শাড়িটা ধীরে ধীরে খুলে ফেললো। তারপর দীর্ঘ তিন মিনিট ধরে শুধু সায়া-ব্লাউস পরে বিশ্রী ভাবে দুধ-পাছা দোলালো। হঠাৎ সায়ার দড়িতে হেঁচকা টান মেরে খুলে ফেললো। মামী আজ রেশমের লাল প্যান্টি পরেছে। বিশাল পাছাটা প্যান্টির পাশ দিয়ে ঠিকরে বেরোচ্ছে। আবার তিন মিনিটের কুৎসিত নাচ চললো, এবার শুধু প্যান্টি পরে। নাচা শেষ হলে পর চারদিকে একবার চোখ বোলালো। তারপর একবার মুচকি হেসে ধীরে ধীরে শাড়ি আর সায়াটা মেঝে থেকে তুলে পরে নিলো। মামী সবার দিকে চেয়ে আবার বাচ্চা মেয়ের মতো খিলখিলিয়ে হেসে উঠলো। এতক্ষণ ধরে সবাই নিঃশ্বাস চেপে মামীর অশ্লীল নাচ দেখছিল। এইবার সবাই একসাথে হর্ষধ্বনি দিয়ে উঠলো। প্রচন্ড হাততালি আর সিটিতে হল ফেটে পরলো। কেউ শিয়াল ডাক ডাকলো। কেউ নেকড়ের মতো করে গর্জিয়ে উঠলো।

আমি বাথরুমের ভিতর অন্ধকারে চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে সমস্ত নাচটা দেখেছিলাম। লজ্জায় আমার কান লাল হয়ে গিয়েছিল। লজ্জার সাথে সাথে খুব বিব্রতও বোধ করলাম। আমার মামী আমারই বন্ধুদের সামনে নিলজ্জের মতো ভারী দুধ দোলাচ্ছে। বন্ধুদেরকে উঁচু পাছা দেখাচ্ছে। সঙ্গে আরো একটা আবেগ অনুভব করলাম - যৌন উত্তেজনা.

শালী রেন্ডি! শালী খানকি মাগী! শালী গুদমারানী! শালী বারোভাতারী মাগী! এই চুতমারানীকে আমি সালা ভয় পাচ্ছিলাম! এ তো শালী বাজারের রেন্ডি! যাকে তাকে দিয়ে লাগবে! খানকিচুদির গুদে হেভ্ভি চুলকানি! সারাক্ষণ চোদানোর জন্য শালী গুদমারানীর গুদ চুলকাচ্ছে! দাঁড়া শালী ছিনাল মাগী, তোর গুদে আজই শালা বাড়া ঢুকবে! শালী হস্তিনী মাগীর গাঁড় দেখো! গাঁড় তো না যেন উল্টানো কলসি! শালী দুধয়ালির কি মাই! মাই তো না এক একটা আধমন তরমুজ! শালী ধুমসী মাগীটা এত বড় বড় বানালো কি করে? নিশ্চয়ই প্রচুর টিপিয়েছে! শালা না টেপালে এত বিশাল বিশাল হয় না! দাঁড়া না শালী বেশ্যা মাগী, আজ তোর দুধ-গাঁড় সব টিপে টিপে ফাটানো হবে! তোর ওই লদলদে শরীর থেকে সব মাংস ছিঁড়ে ছিঁড়ে খাওয়া হবে! তোর চমচমের মতো গুদটা চুদে খাল করে দেওয়া হবে! দাঁড়া না শালী খানকি, দাঁড়া! শালী রেন্ডি, আজ দেখ তোর কি হয়!

এইসব আজেবাজে কথা ভাবছি, এমন সময় মামীর আর্তনাদে চিন্তায় রাশ পরলো। মামী চিত্কার করে সবাইকে বলছে, "তোরা আমার নাচ বিনিপয়সায় দেখবি নাকি? তোদের জন্য এত নাচলাম! তোরা আমাকে আমার পারিশ্রমিক দিবি না?"

বিকাশ আর দীপকের মতো কেউ কেউ সঙ্গে সঙ্গে পকেট থেকে নোট বার করলো। মামী বেহায়া মেয়েছেলেদের মতো টান মেরে আঁচলটা মেঝেতে ফেলে পোঁদ দুলিয়ে দুলিয়ে ওদের কাছে গেল। তারপর হালকা টানে সায়ার দড়িটা খানিকটা আলগা করলো। ওরা একে একে গিয়ে মামীর সায়ার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে টাকাগুলো মামীর প্যান্টিতে গুঁজে দিলো।

বিকাশ হাততালি দিয়ে চিত্কার করে উঠলো, "তোরা সবাই আয়! শ্রীলেখামামীকে ওর পারিশ্রমিক দে!"

মামী দাঁত বার করে বিচ্ছিরি ভাবে হাসলো। তারপর সবাইকে দেখিয়ে দেখিয়ে প্যানটি থেকে নোটগুলোকে বার করে ব্লাউসের ভিতর ঘুঁজে দিলো। নোটের সংখা যথেষ্ট বেশি। আঁটসাঁট ব্লাউসটায় ঠিকঠাক করে আঁটছে না। ব্যাপারটা বুঝতে পেরে মামী মুচকি হাসলো। তারপর সেকেন্ডের মধ্যে পটাপট ব্লাউসের প্রথম দুটো হুক খুলে ফেললো। এমনিতেই ব্লাউসটা সামনের দিকে অনেকটা গভীর ভাবে কাটা। তার উপর দুটো হুক খুলতেই মামীর বিশাল তরমুজ দুটো অর্ধেকটাই বেরিয়ে এলো, ব্রায়ের কিছু অংশও দেখা গেল। মামী নেচে নেচে সবার কাছে যেতে শুরু করলো।

শালী খানকি মাগী লোক খেপাতে ভালোই জানে! গুদমারানীটা বোকাচোদাগুলোকে তো একদম পাগল করে দেবে! কর শালী রেন্ডিচুদি, কর! আরো গান্ডুগুলোর মাথা খা! তারপর দেখবি শালী বারোভাতারী মাগী, তোকে মাদারচোদগুলো কিভাবে খাবলে খাবলে খায়!

মামী সবাইকে খেপিয়ে তুলেছে। ছেলেপুলেরা সব উল্লাসে গলা ফাটিয়ে চিল্লাচ্ছে। ওদের মধ্যে হুড়োহুড়ি পরে গেছে, কে মামীর দুধের খাঁজে আগে টাকা গুঁজবে। মামীর কোনো বিকার নেই। ফিকফিক করে হাসছে আর এক এক জনের সামনে গিয়ে বুক, থুড়ি দুধ, উঁচিয়ে দাঁড়াচ্ছে।

এত গুঁতোগুঁতিতে ব্লাউসের আরো একটা হুক খুলে গেছে। ব্যাপারটা বুঝতে পেরে মামী আবার দাঁত বার করে হাসলো। তারপর শেষ হুকটা খুলে ফেললো। সেক্সি ডিজাইনার ব্রা সমেত অতিকায় দুটো দুধ ব্লাউস ভেদ করে বেরিয়ে এলো। সঙ্গে সঙ্গে মামী কাঁধের উপর দুহাত তুলে জোরে জোরে মাই ঝাঁকাতে শুরু করলো।

ঘরের মধ্যে আবার আবার সোরগোল পরে গেল। যারা মামীর সামনে দাঁড়িয়ে ছিল, তারা ওখানেই মেঝেতে বসে পরলো। বাকিরা কেউ চেয়ার দখল করলো, কেউ বা সোফা। আর যারা কোনো সিট খুঁজে পেল না, তারা চেয়ার আর সোফার পিছনে দাঁড়িয়ে গেল। অনেকের হাতেই টাকা উঠে এসেছে। হাওয়ায় হাত নাড়াতে নাড়াতে "ওটাকেও খুলে ফেলো! ওটাও খুলে ফেলো!" বলে চিৎকার করছে।

মামী সবার দিকে তাকিয়ে মাথা নাড়ালো। কিন্তু আমার বন্ধুরা থামলো না, আরো তীব্রস্বরে চেঁচাতে লাগলো। তখন মামী হাত দুটো নামিয়ে, ধীরে ধীরে ব্লাউসটা কাঁধ থেকে খুলে হাত দুটোকে গলিয়ে মেঝেতে ফেলে দিলো। কিন্তু নাচ থামায়নি। ব্লাউস খুলতে খুলতেই নাচলো। ছোট ব্রাটা প্রকান্ড মাই দুটোকে ভালো করে ঢাকতে পারেনি, ব্রায়ের উপর আর পাশ দিয়ে অনেকটা দুধ বেরিয়ে আছে। বিরাট খাঁজটা ব্রায়ের মধ্যে লাফালাফি করছে।

অমিতাভ আর দীপক সিট ছেড়ে উঠে এগিয়ে গেল। মামী ঝুঁকে পরে আমার দুই বন্ধুর মুখের কাছে মাই নাচাতে লাগলো। প্রত্যুত্তরে অমিতাভ একটা নোট হাতে নিয়ে মামীর মুখের সামনে নাড়াতে লাগলো। মামী আরো ঝুঁকে গেল আর অমিতাভকে হাতটা মাইয়ের খাঁজে ঢোকাতে দিলো। অমিতাভে খাঁজের গভীরে টাকাটা রেখে আসলো। মামী বাকিদেরও একই কান্ড করতে দিলো আর সবাই খাঁজে টাকা ঢোকাতে ঢোকাতে মামীর দুধের অনাবৃত মাংসকে ছোঁয়ার সুযোগ পেলো।

শালী রেন্ডি মাগীটাকে দেখো কেমন করে কুত্তাচোদাগুলোকে মাই চটকানোর সুযোগ দিচ্ছে! ইস! শালা আমিও যদি খানকি মাগীর মাই টিপতে পারতাম তাহলে কতই না ভালো হতো! যাক, শালা নিজের বারোভাতারী মামীর বেশ্যামীটা তো স্বচক্ষে দেখতে পাচ্ছি! দেখা যাক আরো বেশি কিছু কপালে জোটে কিনা!

নাচতে নাচতে আমার মামী এবার ধীরেসুস্থে গায়ের শিফন শাড়িটা আর সায়াটাও খুলে ফেললো। মদ খেয়ে ভালোই নেশা হয়েছে। শাড়ি-সায়া খুলতে গিয়ে মামী তাতেই জড়িয়ে হোঁচট খেলো। আর একটু হলেই পরে যেত, কিন্তু কোনমতে ভারসাম্য সামলে নিলো। আমার মনে হলো আর একটু হলে মামীর বৃহত দুধ দুটোও ছোট ব্রাটার ফাঁস কেটে বেরিয়ে পরতো।

মামীকে কোনমতেই পেশাদার নাচিয়ে বলা যাবে না। কিন্তু কোনো মাঝবয়েসী ভদ্রমহিলা যখন শুধুমাত্র ব্রা-প্যান্টি পরে তার ভারী দুধ-গাঁড় সমেত মেদবহুল পুষ্ট শরীরটাকে নাচায়, তখন সেটা দেখতে মন্দ লাগে না। টিভিতে দেখা পানুর স্ট্রিপারগুলোর মতো মামী কোমরে দুহাত রেখে মাই-পোঁদ দোলাচ্ছে। দৃশ্যটা একদিনে যেমন হাস্যকর, অন্যদিকে ঠিক তেমনই উত্তেজক, তলপেটে সুড়সুড়ি লাগে।

নাচতে নাচতে অনেকগুলো নোট মামীর প্যান্টি থেকে উছলে পরে গিয়েছিল। সেই দেখে কয়েকজন এগিয়ে গিয়ে সেগুলোকে মেঝে থেকে কুড়িয়ে আবার প্যান্টির ভিতরে গুঁজে দিলো। গোঁজার সময় প্রত্যেকের হাত প্যান্টির অনেক গভীরে ঢুকে গেল। মামী ফিকফিক করে একবার হেসে থেমে গেল, যাতে করে সস্তার অনুভুতিটা ছেলেপুলের দল ভালো করে টের পায়। বিকাশ নোট গুঁজতে গিয়ে প্যান্টিটা বাড়াবাড়ি রকম নামিয়ে ফেলে আর সাথে সাথে মামীর গোলাপী গুদটা খানিক অনাচ্ছাদিত হয়ে পরে।

মামী ঘুরে গিয়ে তার নিবিষ্ট দর্শকদের দিকে পিঠ ফিরে পোঁদ নাচাতে লাগলো। আবার কয়েকজন উঠে গিয়ে মামীর প্যান্টিতে টাকা গুঁজলো। গুঁজতে গুঁজতে মামীর বিশাল পোঁদটা একটু টিপে নিলো। কেউ একজন বদমাশী করে প্যান্টিটা টেনে বেশ কিছুটা নামিয়ে দিলো আর পোঁদের খাঁজটা খানিকটা উন্মুক্ত হয়ে পরলো।

সবাইকে দেখিয়ে দেখিয়ে পিছনে হাত মুড়ে মামী ব্রাটার হুক খুলে দিলো। তারপর আবার সম্মুখে ঘুরে গেল। দুই হাতে ব্রাটা বুকের সাথে ধরে আছে. বাঁ হাত দিয়ে ব্রাটার কাপ ধরলো আর খুব মন্থর ভাবে ডান হাত দিয়ে একটা একটা করে ব্রায়ের স্ট্রাপ দুটো কাঁধ থেকে সরিয়ে দিলো। কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে উত্ফুল্ল জনগণের দিকে তাকিয়ে দুষ্টু দুষ্টু হাসি হাসলো। তারপর আচমকা বাঁ হাতটা বুক থেকে সরিয়ে নিলো। ব্রাটা আস্তে আস্তে মামীর ভারী দুধের উপর থেকে খসে মেঝেতে পরে গেল।

বিশাল তরমুজ দুটো এতক্ষণ পর স্বাধীনতা পেয়ে লাফিয়ে উঠলো। বীরবিক্রমে সদম্ভে মাথা উঁচিয়ে দাঁড়ালো। ফর্সা গোলক দুটো বয়েসের ভারে আংশিক ঝুলেছে, কিন্তু এখনো যৌবনের বাঁধুনি যেতে ঢের দেরী আছে। দুটো পাহাড়ের চূড়ার মুখ বড় বড় কালো কালো সরস টুপি দিয়ে ঢাকা দেওয়া।

মামী কাঁধ পিছনে হেলিয়ে বুক এগিয়ে দিয়ে উন্মত্তের মতো যত জোরে সম্ভব দুধ দুটো দোলাতে লাগলো। বুকের উপর প্রকান্ড মাই দুটো উত্তাল ভাবে ডাঁয়ে-বাঁয়ে লাফাতে লাগলো, কখনো একসাথে, কখনো বা বিপরীত দিকে। সহসা মামী লাফাতে শুরু করলো আর দুধের টাংকি দুটোও অমনি উপর-নিচ লাফাতে লাগলো। এত লাফালাফি করছে যে দেখে মনে হচ্ছে যেন ও দুটো উড়ছে। দুটোর উপর মামীর কোনো নিয়ন্ত্রণই নেই। বাথরুমের অন্ধকারে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি মামীকে দেখতে দেখতে বাড়া বার করে খিঁচতে লাগলাম।

সবাই তারস্বরে চিত্কার করছে। মামী আবার নাচ থামিয়ে দিলো। তারপর চারদিকে চোখ বুলিয়ে দুষ্টু হেসে এবার মৃদুমন্দ গতিতে প্যান্টি নামাতে শুরু করলো। যখন প্যান্টিটা কোমর থেকে টেনে মোটা মোটা থাই পর্যন্ত নামালো, তখন সবাই কুকুরের মতো ঘেউ ঘেউ করে দেকে উঠলো। মামীর গুদটা সম্পূর্ণ কামানো। প্যান্টিটা পা গলিয়ে খুলতে গিয়ে মামী টাল খেয়ে পরে যাচ্ছিল, কিন্তু আবার সামলে নিলো। আমার বন্ধুদের দেখার সুবিধার জন্য পা ফাঁক করে হাঁটু গেড়ে বসলো। সবাই আবার উল্লাসধ্বনি দিয়ে উঠলো। মামী দুহাত মুঠি করে হাওয়ায় ছুড়লো।

মামী উঠে দাঁড়ালো। তার মুগ্ধ উপাসকদের দিকে পিছন ফিরে ঘুরে গেল। পা দুটো ফাঁক করলো। হাঁটু অল্প ভাঁজ করে পোঁদ উঁচিয়ে বসার ভঙ্গিমা করলো। দুটো হাত দুই হাঁটুতে রাখলো। তারপর জোরে জোরে সবার চোখের সামনে পোঁদ ঝাঁকাতে লাগলো। কেউ কেউ তো মামীর পোঁদের একদম এক ফুটের মধ্যে বসেছে। এমনকি আমি যেখানে দাঁড়িয়ে দেখছি, সেখান থেকেও পোঁদের মাংসে কাঁপুনিগুলো পরিষ্কার দেখতে পাচ্ছি। নিঃসন্দেহে খুব গরম দৃশ্য।

সুজিত ওর কাঠের চেয়ার থেকে উঠে দাঁড়ালো আর চেয়ারটা নিয়ে গিয়ে মামীর পাশে রেখে দিয়ে এলো। বিকাশকে নিয়ে গিয়ে সবার সম্মুখে চেয়ারে বসিয়ে দেওয়া হলো। অমিতাভ চেঁচিয়ে উঠলো, "হবু বরের জন্য ল্যাপ ডান্স চাই!" সবাই সমস্বরে চিত্কার করে উঠলো, "চাই! চাই! চাই!"

মামী সবার দিকে পিঠ করে বিকাশের মুখোমুখি গিয়ে দাঁড়ালো আর নাচতে আরম্ভ করলো। ঝুঁকে ঝুঁকে পরে বিকাশের একদম মুখের উপর দুধ ঝাঁকাচ্ছে। বিস্ফারিত চোখে বিকাশ দুধ দেখছে আর দাঁত কেলাচ্ছে। আনন্দে আত্বহারা হয়ে সম্পূর্ণ দর্শককূল মামীকে উত্সাহ দিচ্ছে। মামী দুই পা ছড়িয়ে বিকাশের কোলে উঠে বসলো। উঠে পা দুটোকে ভাঁজ করে বিকাশকে পা দিয়ে জড়িয়ে ধরলো। তারপর বিকাশের মুখের ইঞ্চি দুয়েক দূরে মাই দোলাতে লাগলো।

বিকাশের হাত দুটো ধরে মামী নিজের কোমরে রাখলো। তারপর এমনি এমনি হাওয়ায়ে কোমরটাকে নামাতে-ওঠাতে লাগলো আর মুখ দিয়ে "আঃ আঃ উঃ উঃ" শব্দ করতে লাগলো। এমন ভান করছে যেন বিকাশকে কত চুদছে। বিকাশ ওর বাড়াটাকে উপর দিকে ঠেললো। বাড়াটা কাপড়ের ভিতর দিয়ে মামীর গুদে ঘষছে। হাতটা মামীর কোমর থেকে পিছলে পোঁদে নেমে এলো। যখন মামী কোনো প্রতিবাদ করলো না তখন হালকা করে পোঁদ টিপতে লাগলো। মামী আরো ঝুঁকে পরে বাঁদিকের দুধটা বিকাশের ডান গালে ঘষে দিলো। বিকাশও তখন হেলে পরে মামীর বড় বোটাতে মুখ নামিয়ে দিলো আর বিশাল দুধ চুষতে শুরু করলো। বাকিরা সবাই সিটি মারা চালু করে দিলো। কিছুক্ষণ চোষার পর বিকাশ বোটা থেকে ঠোঁট সরিয়ে নিলো। বিরাট মাইয়ের খাঁজে মুখ ডোবালো। তারপর আবার মুখ তুলে ডানদিকের দুধের বোটাটা মুখে পুরে চোঁ চোঁ করে টেনে মাই খেতে লাগলো. ডান হাতটা মামীর পোঁদ থেকে তুলে সোজা বাঁদিকের দুধের উপর রাখলো আর বাঁ মাইটা চটকাতে লাগলো.

আমার দৃষ্টিকোণ দিয়ে দেখতে হলে পরে বলতে হয় বিকাশ আর বাকি সবাই শুধু আনন্দ পাচ্ছে না, আমার মামীও সমান ভাবে মস্তি লুটছে। মামীর হাত দুটো বিকাশের সারা কাঁধে-পিঠে-বুকে ঘোরাঘুরি করছে। হায় ভগবান! আমি কোনদিন কল্পনাই করতে পারিনি আমার নিজের মামী এমন একটা চোদনখোর খানকি মাগী হবে। এখন এই অবস্থায় দেখলে কে বলবে মামী আমার একমাত্র মামার সতিসাবিত্রী বউ।

মামী উঠে দাঁড়ালো আর বিকাশের প্যান্টটা ধরে টানাটানি করতে লাগলো। জোর করে বেল্ট খুললো, প্যান্টের চেনটা খুলে দিলো আর তারপর টান মেরে মেরে প্যান্টটা আর জাঙ্গিয়াটাও হাঁটু পর্যন্ত নামিয়ে দিলো। বিকাশের শক্ত ধোনটা লাফিয়ে একদম খাড়া হয়ে গেল। মামী ওটাকে খপ করে ধরে খিঁচতে আরম্ভ করলো। সুখের চটে বিকাশ মামীর দুধ দুটোকে জোরে জোরে টিপতে লাগলো। মামী বিকাশের দিকে পিছন করে উল্লাসিত জনতার দিকে ঘুরে দাঁড়ালো। ধনুকাকৃতি ভাবে শরীরটাকে বেঁকিয়ে পোঁদটা বিকাশের মুখে এক মিনিট ধরে ঘষলো। ঘষতে ঘষতে সবার দিকে তাকিয়ে হাসতে লাগলো আর দুধ দোলাতে লাগলো। মাথা নিচু করে দুপায়ের ফাঁকের মধ্যে দিয়ে হাত গলিয়ে বিকাশের বাড়াটা আবার খপ করে ধরলো। বাড়াটা ধরে গুদে ঘষতে লাগলো। বিকাশ মামীর কোমরটা চেপে ধরলো। মামী বিকাশের কোলে বসে গেল আর ওর ধোনটাকে খেপাতে লাগলো।

মামী বিকাশের বাড়াটা ধরে ওটার মুন্ডিটা গুদের চেরায় ঘষছিল। আচমকা বিকাশ এক পেল্লায় তলঠাপ দিলো আর বাড়াটা গুদের ভিতর হারিয়ে গেল। মামী একটু থতমত খেয়ে গেল, এটা প্রত্যাশা করতে পারেনি। কিন্তু উঠে দাঁড়িয়ে বাড়াটা গুদ থেকে বার করলো না। নিচু হয়ে বিকাশের কোলে পোঁদ ঠেকিয়ে আরাম করে পুরো ধোনটা গুদে ঢুকিয়ে নিলো। পা দুটো যতটা পারলো ছড়িয়ে দিলো। পা পুরো ফাঁক থাকায় লাল গুদটা আরো ভালো করে দেখা যাচ্ছে। গুদের মধ্যে বাড়াটা একবার ঢুকছে পরক্ষনেই বার হচ্ছে। চোদনের নেশায় মামী যেন দুনিয়া ভুলে গেল। চোখ বোজা, ঠোঁট দুটো হালকা করে ফাঁক করা, নিঃশ্বাস-প্রশ্বাস ভারী। বিকাশের তলঠাপের সাথে সাথে একবার করে কোমরটা খানকিটা করে কোল থেকে তুলছে, আবার সঙ্গে সঙ্গেই নামিয়ে দিচ্ছে। ঘরভর্তি লোক যে মামীকে চোদাতে দেখছে, সেটা যেন পুরোপুরি মাথা থেকে ঝেড়ে ফেলেছে। বিকাশের দুটো হাত মামীর দুধে। আয়েশ করে মাই টিপছে।

অদ্ভুতভাবে পুরো ঘরটা নিঃশব্দ হয়ে পরেছে। সবাই চুপচাপ নিঃশ্বাস চেপে গভীর মনোযোগ সহকারে একনিষ্ঠ ভাবে মামী-বিকাশের চোদাচুদি দেখছে। মামী চাপা স্বরে গোঙ্গাচ্ছে। শীঘ্রই চোদার গতি বাড়তে গোঙানিটা শীত্কারে বদলে গেল। মামীর চোখ দুটো এখনো বোজা। বিকাশ দাঁত মুখ খিঁচিয়ে প্রচন্ড বেগে তলঠাপের পর তলঠাপ দিয়ে চলেছে। মামী হঠাৎ চোখ পিটপিট করে তাকালো আর বিকাশের কোল থেকে উঠে দাঁড়ালো। মামীর গুদ থেকে বিকাশের রসে ভেজা ধোনটা বেরিয়ে এলো। বিকাশ মাল ছেড়ে দিয়েছে।

তৎক্ষণাৎ সুজিত উঠে গিয়ে মামীর মুখের সামনে একটা পাঁচশোর নোট আর নিজের শক্ত ঠাঁটানো ধোনটা বাড়িয়ে বললো, "শ্রীলেখামামী, আমিও কি বিকাশের মতো কিছু পেতে পারি?"

মামী ছোট করে হাসলো। চুপচাপ টাকাটা সুজিতের হাত থেকে নিলো। সুজিতকে ধাক্কা মেরে বিকাশের ফেলে যাওয়া কাঠের চেয়ারে বসিয়ে দিলো। সুজিতের মুখোমুখি হয়ে হাঁটু মুড়ে শরীরটাকে নামিয়ে দিলো। সুজিতের ধোনটা খাবলে ধরলো। মাথা নিচু করে ওটাকে গুদের উদ্দেশ্যে নিশানা করলো। তারপর ধপ করে সুজিতের কোলে বসে পরলো। খাড়া বাড়াটা সোজা গুদের ভিতর ঢুকে গেল। মামী আর সুজিত দুজনের মুখে চওড়া হাসি ফুটে উঠলো। ওদের কান্ড দেখে বাকি সবাই পাঁচশোর নোট বার করে চেঁচিয়ে চেঁচিয়ে দাবি জানাতে লাগলো যে তাদেরও চাই।

মামী উচ্চকন্ঠে চিল্লিয়ে উঠলো, "আচ্ছা, আচ্ছা! আমি তোদের সবাইকে দেবো, যদি আমি পারি!"

মামী সুজিতকে দুই পায়ে জড়িয়ে ধরলো। সুজিতের হাত মামীর দুধে-গাঁড়ে উঠে এলো। জোরে জোরে দুধ-গাঁড় টিপতে আরম্ভ করলো। আর দেরী না করে মামী ওর গায়ে ঢলে পরে কোমর তুলে তুলে ওকে চুদতে শুরু করলো। সুজিত মামীর মাইয়ের খাঁজে মুখ ডুবিয়ে দিলো। তারপর একটু পর মাই চুষতে লাগলো। অমিতাভ আর দীপক ওদের ঠাঁটানো বাড়া নিয়ে চেয়ারের পাশে গিয়ে দাঁড়ালো আর ওদের পালার জন্য অপেক্ষা করতে লাগলো। মামী ওদের দিকে তাকালো। আচমকা ওদের ডান্ডা দুটো দুহাতে খামচে ধরে হালকা করে খিঁচে দিতে লাগলো।

এবার বাকিরা গিয়ে আমার চোদনখোর মামীকে ঘিরে ধরলো। আমি আর বিশেষ কিছু দেখতে পেলাম না। তখনি বিকাশ বাথরুমে ধোন ধুতে এসে অন্ধকারে আমাকে দেখতে পেলো।

বিকাশ একটু হকচকিয়ে গিয়েছিল। সামলে নিয়ে কোনমতে ফিসফিস করে আমাকে বললো, "আমি ভেবেছিলাম তুই বেরিয়ে গেছিস।" আমি কাঁধ ঝাঁকিয়ে বাথরুম থেকে বেরিয়ে ঘরের এক অন্ধকার কোণায় চলে এলাম।

সুজিত বেশিক্ষণ ধরে রাখতে পারলো না। অল্পক্ষণেই ওর মাল বেরিয়ে গেল। মামী গিয়ে অমিতাভর কোলে বসলো। অমিতাভকে চুদতে চুদতে মামী আরো দুজনের ধোন খিঁচে দিলো। ভালো করে দেখার জন্য এগিয়ে গিয়ে আমি ভিড়ের মধ্যে মিশে গেলাম। দীপক খাড়া ধোন বার করে মামীর একদম ঠিক মুখের সামনেই দাঁড়িয়ে আছে। মামী ঝুঁকে পরে ওর ধোনটা মুখে পুরে নিয়ে চুষতে আরম্ভ করলো। সেই দেখে বাকিরা উল্লাসে ফেটে পরলো। আমি দেখতে পেলাম গুদে অমিতাভর তলঠাপ খেতে খেতে আর দুহাতে দুটো ধোন খিঁচতে খিঁচতে মামী দীপকের বাড়াটাকে ঠোঁট দিয়ে চেপে চেপে ধরছে। তার মধ্যেই আবার আরো দুজন এগিয়ে এসে মামীর প্রকান্ড দুধ দুটো চটকাতে শুরু করলো।

সেই সময় আমি বেরিয়েও যেতে পারতাম। কিন্তু আমি যেতে চাইনি, থাকতে চেয়েছিলাম। মামীকে বন্ধুদের সাথে ছিনালমী করতে দেখে আমার মনের মধ্যে দুই রকমের আবেগ উথালপাতাল করছে। আমার মামার সাথে প্রতারণা করছে বলে মামীকে ঘেন্না করতে ইচ্ছে করছে। আবার এমন অবস্থায় মামীকে এত হট্‌, এত সেক্সি লাগছে যে আমার সত্যি সত্যি গর্ভ হচ্ছে, কিছুটা অহংকারও হচ্ছে। আমি দেখতে চাই যদি আমি এগিয়ে যাই তাহলে মামী আমার সাথে কি করে।

অমিতাভ মাল ছেড়ে দেবার পর মামী দীপককে কার্পেটের উপর শুইয়ে দিলো আর ওর শক্ত ঠাটানো ধোনটার উপর বসে পরে সোজা গুদের ভিতর নিয়ে নিলো। পা ফাঁক করে কোমর তুলে তুলে দীপককে চুদতে লাগলো আর বাকিরা সবাই নিজেদের ধোন বার করে মামীকে ঘিরে দাঁড়ালো। কৌস্তুব গিয়ে ওর বাড়াটা মামীর মুখের সামনে ধরলো আর মামীও অমনি ওটাকে মুখে পুরে চুষতে শুরু করে দিলো। আরো দুটো বাড়া ততক্ষণে মামীর দুহাতের উঠে এসেছে। দুটোকেই মামী খিঁচে দিচ্ছে। মামী একদিকে দীপকের ধোন চুদছে আর অন্যদিকে কৌস্তুবের বাড়া চুষে দিচ্ছে আর দুটো ধোন খিঁচে দিচ্ছে।

আমি আর থাকতে পারলাম না। শরীরে আগুন লেগে গেছে, পুরো জেগে উঠলাম. আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে। প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম। কয়েকজন আমার দিকে ঘুরে তাকালো, কিন্তু কিছু বললো না। কয়েক সেকেন্ডের মধ্যে কৌস্তুব মাল ছেড়ে দিলো আর মামীর ঠোঁট ও থুতনি ওর চটচটে ফ্যাদায় ভিজে গেল।

কৌস্তুবের হয়ে যেতেই উত্পল মামীর বাঁ হাতের মুঠো থেকে নিজের বাড়াটা বার করে সোজা মামীর মুখের ভিতর ঢুকিয়ে দিলো। মামীর বাঁ হাতটা খালি দেখে আমি এগিয়ে গিয়ে আমার ঠাঁটানো ধোনটা বাঁ হাতে রাখলাম। মামী খপ করে আমার বাড়াটা ধরলো আর আমার দিকে মুখ তুললো। এই প্রথম আমাদের চোখাচুখি হলো। মামী হতচকিত হয়ে গেল আর সঙ্গে সঙ্গে আমার বাড়াটা ছেড়ে দিলো।

আমার দিকে চেয়ে একটা বিব্রত মত্ত হাসি হাসলো, "হাই ঋষভ!"

আমি সহজভাবে "হাই মামী" বলে মামীর বাঁ হাতে আবার আমার খাড়া ধোনটা রাখলাম।

এবার মামী আমার ধোনটা মুঠো করে ধরলো। মামী আমার বাড়াটা খিঁচতে শুরু করলো আর আবার উত্পলের ধোনটা চুষতে লাগলো। খিঁচতে খিঁচতে মামীর হাতের সোনার বালাটা এসে এসে আমার ধোনে ধাক্কা খাচ্ছে। আমি ঝুঁকে গিয়ে মামীর বাঁ দিকের বৃহত দুধটা নিয়ে খেলতে শুরু করলাম। ভারী দুধটা খিমচালাম-ডোললাম-টিপলাম-চটকালাম, মাইয়ের বোটায় চিপলাম। মামীর দুধ নিয়ে খেলা করে খুব আরাম পেলাম। বাকিরাও আমাদের সাথে যোগ দিলো। মামী আমাদেরগুলো খিঁচে-চুষে-চুদে দিচ্ছে আর আমাদের হাতগুলো মামীর সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে।

উত্পল মামীর মুখের ভিতর মাল ছাড়ার পর আমি গিয়ে মামীর সামনে দাঁড়িয়ে মামীর ঠোঁটে আমার বাড়া ঠেকালাম। মামী আমার দিকে তাকিয়ে একবার চোখ মারলো, তারপর ঠোঁট দুটো ফাঁক করে আমার বাড়াটায় চেপে ধরলো। মামী আমার বাড়ার মুন্ডিটা জিভ দিয়ে আইসক্রিমের মতো করে চাটছে। আমার বাড়াটা শিরশির করে উঠলো। ধীরে ধীরে মুন্ডি সমেত পুরো ধোনটা মামী মুখের ভিতর পুরে নিলো আর গবগব করে দৃঢ় ভাবে চুষতে লাগলো। আমি সুখের সাগরে গা ভাসিয়ে দিলাম। আমার মুখ দিয়ে "আঃ আঃ উঃ উঃ" করে গোঙানির শব্দ বেরিয়ে আসতে লাগলো। মামীকে দিয়ে বাড়া চোষাতে চোষাতে আমি মামীর মাথায় হাত রেখে চুলে বিলি কাটতে লাগলাম।

অবশেষে দীপক ফ্যাদা ছেড়ে মামীর গুদ ভাসালো। দীপকের ওঠার জায়গা করে দিতে মামীকেও উঠে দাঁড়াতে হলো। আমাদের সবার দিকে চোখ বুলিয়ে মামী চেঁচিয়ে উঠলো, "বল, এবার কে আমাকে চুদতে চাস?"

এক গুচ্ছ ছেলে এগিয়ে গেল, আমিও গেলাম। মামী আমার দিকে অনিশ্চিত ভাবে তাকালো। আমার পিছন থেকে সুজিত চিত্কার করে উঠলো, "এবার ঋষভ চুদবে!"

বিকাশ আর অমিতাভ সায় দিলো। "হ্যাঁ! এবার ঋষভের পালা!"

মামী আমার লালাতে চোবানো শক্ত ঠাঁটানো ধোনটাকে চেয়ে দেখলো। এবার তার নজর বারের টেবিলটার দিকে গেল। বোতল খতম হতে হতে টেবিলটা ভালোই ফাঁকা হয়ে গেছে। মামী গিয়ে টেবিলের ধারে তার পোঁদ ঠেকালো। দুই পা ফাঁক করে আমার হাতটা ধরে আমাকে সেই ফাঁকে টেনে নিলো আর শরীরটাকে পিছনের দিকে হেলিয়ে একেবারে টেবিলের উপর শুয়ে পরলো। আমার বুক ধুকপুক করছিল। আমি মামীর গুদের চেরায় কয়েক সেকেন্ড আমার বাড়াটা ঘষলাম। তারপর এক রামঠাপে পুরো ধোনটা গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম।

ঘরের প্রায় সবাই জানতো একটা ভাগ্নে তার মামীকে চুদছে। মামীর গুদে আমি বাড়া ঠেলতে শুরু করতেই ওরা খানিকটা পিছিয়ে গিয়ে আমাকে চোদার জায়গা করে দিলো। বলে বোঝাতে পারবো না কত আনন্দই না আমার হচ্ছিল। নিজের মামীর গুদ মারতে পারা পৃথিবীর সবচেয়ে সুখকর আর উত্তেজনাময় অনুভূতি। প্রচন্ড সুখে ও মাত্রাতিরিক্ত উত্তেজনায় একেবারে পাগল হয়ে গেলাম। উন্মত্ত ষাঁড়ের মতো মামীর গুদে পেল্লায় পেল্লায় গাদনের পর গাদন মারতে লাগলাম। আমার এক একটা ভীমগাদনে মামীর পুরো দেহটা কেঁপে কেঁপে উঠছে. মামীর বুকের উপর বিশাল তরমুজ দুটো আবার লাফালাফি শুরু করে দিয়েছে। শুধুমাত্র বিশাল দুধ দুটোকে আরো বেশি লাফাতে দেখার জন্য আমি আরো জোরে চুদতে শুরু করে দিলাম। মামী গোঙ্গাতে লাগলো।

সবাই ভিড় করে আমাদেরকে ঘিরে ধরলো. উল্টোপাল্টা অশ্লীল মন্তব্য উড়ে আসতে লাগলো. "চোদ! চোদ শালা বোকাচোদা, তোর খানকি মামীকে চোদ!" "চোদ শালা ঢ্যামনা, চুদে চুদে তোর রেন্ডি মামীর গুদ ফাটা!" "কি রে শালা বানচোদ, নিজের মামীকে চুদতে কেমন লাগছে রে শালা চোদনবাজ?"

সবকটা মদ খেয়ে চুর হয়ে গেছে। নেশায় মত্ত হয়ে আমার মামীকেও গালাগাল দিতে ছাড়লো না। "কি রে শালী খানকি মাগী, ভাগ্নেকে দিয়ে গুদ মারাতে কেমন লাগছে রে শালী গুদমারানী?" "শালী রেন্ডি মাগী, তোর গুদের চুলকানি তোর বোকাচোদা ভাগ্নে আজ পুরো মিটিয়ে দেবে রে শালী ধোনচোষানী!" "শালী খানকিচুদি দাঁড়া তোর ঢ্যামনা ভাগ্নের হয়ে যাক! তারপর তোর গুদ আমরা সবাই মিলে ফাটাচ্ছি দাঁড়া, শালী বারোভাতারী!"

মামী পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো। আমি দাঁত চেপে চোদার গতি অতিরিক্ত বাড়িয়ে দিলাম। মামী তীব্রস্বরে শীত্কার করতে শুরু করে দিলো। মামী দুটো চোখ বুজে নিয়েছে। নিঃশ্বাস-প্রশ্বাস ভারী হয়ে এসেছে, নাক ফুলে ফুলে উঠছে। আমারও হয়ে এসেছে। বেশিক্ষণ আর ধরে রাখতে পারলাম না। মামীর গুদের ভিতর বমি করলাম। সাথে সাথে মামীর সারা শরীরটা একটা ঝাঁকুনি দিয়ে কেঁপে কেঁপে উঠলো আর মুখ দিয়ে একটা "ঘোঁৎ ঘোঁৎ" কিম্ভূতমার্কা শব্দ বেরিয়ে এলো। মামীও গুদের রস ছেড়ে দিলো।

আমারা দুজনেই শিথিল হয়ে পরলাম। আমি ধীরে ধীরে নিজের শরীরটাকে মামীর দেহের উপর থেকে টেনে তুললাম। ফচাৎ করে আমাদের দুজনের রসে ভেজা আমার বাড়াটা মামীর জবজবে গুদ থেকে বেরিয়ে এলো। বাড়াটা এখনো পুরো নেতিয়ে পরেনি, কিছুটা কঠিন হয়ে রয়েছে। সবাই হর্ষধ্বনি দিয়ে উঠলো, আমার পিঠ চাপড়ে দিলো।

অবিলম্বে সবার মামীর দিকে মনোযোগ ফিরে গেলো। মামী বিকাশকে অনুরোধ করলো তাকে একটু মদ দিতে. সঙ্গে সঙ্গে বিকাশ টেবিল থেকে একটা ভদকার বোতল তুলে ছিপি খুলে সোজা মামীর গলায় উল্টে দিলো। মামী কৎকৎ করে সরাসরি বোতল থেকে অনেকটা ভদকা খেলো। তারপর টলতে টলতে টেবিল ছেড়ে উঠে দাঁড়ালো। বিকাশ আর সুজিত মিলে মামীকে আমাদের দিকে পিঠ করে ঘুরিয়ে দিলো। মামী দুই পা ফাঁক করে টেবিলের উপর নুয়ে পরলো। তৎক্ষনাৎ একজন এগিয়ে এসে মামীর পিছন থেকে গুদে বাড়া ঢুকিয়ে দিলো। একজন পুরো টেবিল ঘুরে গিয়ে মামীর মুখে ধোন পুরে দিলো। আরো দুজন এসে মামীর দুই হাতে দুটো বাড়া ধরিয়ে দিলো। একসাথে চারজন মিলে আমার মামীকে চুদতে লাগলো।

সেদিন আরো পাঁচ ঘন্টা ধরে আমার মামীকে চোদা হলো। সবাই পালা করে মামীর গুদ চুদলো। মামীও সবার ধোন খিঁচে দিলো, চুষে দিলো। পুরো পাঁচ ঘন্টায় একটা মিনিটও এমন কাটলো না যেখানে মামীর গুদে বা মুখে বা হাতে কোনো বাড়া ছিল না।

অবশেষে সবার ধোন টনটন করে ব্যথা করতে লাগলো। আমরা মামীকে রেহাই দিলাম। মামীর অবস্থা আরো শোচনীয়। সারা শরীরে ফ্যাদা মেখে মেঝেতে পা ফাঁক করে শুয়ে আছে। গুদ রসে ভেসে যাচ্ছে। গুদ চুঁইয়ে চুঁইয়ে রস মেঝেতে পরছে। তরুমুজের মতো দুধ দুটো টেপন খেয়ে খেয়ে লাল হয়ে গেছে। দুধেও ফ্যাদা লেগে রয়েছে। পেটেতেও ফ্যাদা ফোঁটা ফোঁটা পরেছে। মামীর মুখ ফ্যাদাতে ভর্তি, চুলেও লেগে রয়েছে। এত ভয়ঙ্কর চোদন কখনো খেয়েছে বলে তো মনে হয় না। আমি নিশ্চিত এতগুলো লোক একসাথে মিলে মামীকে কোনদিনও চোদেনি। এমন মারাত্মক চোদন খাওয়ার জন্যই হোক বা মদ গেলার ফলেই হোক মামী বেঁহুস হয়ে ঘুমোচ্ছে।

সেদিন আর আমি ও মামী মামারবাড়ি ফিরলাম না। পরের দিন ভোরবেলায় ফিরে গেলাম। দুজনের অটুট বাহানা তৈরী ছিল। তাই আমার মামা কোনো সন্দেহ করলো না। সেদিনের পর থেকে আমি আর আমার বন্ধুরা প্রায়ই সুযোগ-সুবিধা মত মামীকে চুদি। মামী কখনো আপত্তি জানায় না, উল্টে খুব আনন্দ পায়। আরো বেশি করে চুদতে আমাদের উত্সাহ দেয়।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*