Wednesday, September 21, 2011

মা যেভাবে মাগী বনলোঃ রাতভর ব্যাপক গণধর্ষণ

আজকে শোনাবো আমার সুন্দরী মা নাদিয়া আহমেদের সাধারণ গৃহবধু থেকে ঢাকা শহরের হাইক্লাস কলগার্ল হওয়ার পিছনের কাহিনী।
আপন মার প্রশংসা বেশী করতেসি না, তবে এককথায় বলতে গেলে আমার মা নাদিয়া আহমেদ দারুণ সুন্দরী আর সেক্সী ফর্সা তুলতুলে শরীর, কমনীয় মুখশ্রী। মার চেহারা আর শরীরের গাথুঁনীর সাথে ওপার বাংলার টলীউড নায়িকা ঈন্দ্রাণী হালদারের প্রচুর মিল আছে। ইন্দ্রাণী হালদারের মত মার বুকেও বিরাট সাইযের একজোড়া ভারী গাছ-পাকা ডাব বসানো। নিয়মিত এ্যারোবিক্স করে এই ৩৮ বছর বয়সেও দারুণ ফীগারটা ধরে রাখসে মা তলপেটে হালকা চর্বি জমসে যদিও তবে তাতে ওর নাভীটা আরো গভীর আর সেক্সী হইসে।
বিশেষ করে নাভীর নীচে যখন শাড়ী পড়ে না উফফ যা হট লাগে মাকে! (বিঃদ্রঃ প্রফেশনাল মাগী হবার পর থেকে মাকে সর্বক্ষণ সেক্সী, লো-কাট শরীর দেখানো ড্রেস-আপ করে থাকতে হয় তাতে মার ক্লায়েন্টদের কাছ থেকে মোটা টাকা আদায় করা সহজ হয়।) আর মা নাদিয়ার পোদঁজোড়ার তারিফ আর কি করবো বাঙ্গালী মাগীদের গাঁড় সাধারণতঃ মোটা হয়, তবে নাদিয়ার পোদেঁর মতন বিশাল, সুডৌল গাঁড়বতী রমণী সারা শহরেও খুঁজে পাওয়া মুশকিল হবে।
ইন ফ্যাক্ট, বছর খানেক ধরে রেগুলার বিভিন্ন খদ্দেরের হাতে ডলাইমলাই খাওয়ার বদৌলতে নাদিয়া মাগীর দুধ আর পোঁদ যেন লাফিয়ে লাফিয়ে সাইযে বাড়তেসে। অহরহ মার ক্লায়েন্টরা ওর ভরাট মাইজোড়া নিয়ে খেলা, টেপাটেপি আর কামড়াকামড়ি করার কারণে দুধ দুইটার আকার যেমন বড় হইসে, তেমনি ভারী হয়ে ঝুলেও পড়সে। এ দেশের পুরুষমানুষরা এ্যানাল সেক্স করার চান্স পায় না বাঙ্গালী বধূরা পাছা চোদার অনুমতি দেয় না। তবে মার ল্যাংটা সেক্সী পোঁদ দেখলে ভাতাররা সবাই ওর গাঁঢ় মারার জন্য অস্থির হয়ে যায়। মার পোদেঁ ১০০% প্রিমিয়াম আছে অর্থাৎ, গুদ মারার রেট যত, গাড়ঁ মারতে চাইলে তার ডাবল টাকা দিতে হবে। এমনও হইসে, খদ্দের গুদ মারার টাকা পরিষোধ করে মাকে ল্যাংটা করে ওর পোঁদের বাহার দেখে মাগীর পুটকী মারার জন্য দিওয়ানা হইসে কিন্তু খদ্দেরের কাছে এ্যানাল গাদনে আপগ্রেড করার পয়সা নাই। এই অবস্থায় গাড়ী এমনকি রিস্টওয়াচ পর্যন্ত সিকিউরিটি ডিপোযিট দিয়েও অনেক খদ্দের ক্রেডিটে মার কচি, টাইট পুটকী মেরে হোঢ় করসে। পরদিন এসে বাকী টাকা পেমেন্ট করার পরে তাদের জিনিস ফেরত নিয়ে গেছে। ঈদানীং তো কমসেকম ৮০% ভাতারই মার হোগা মারে। গাঁড়ে নিয়মিত ধোনের গাদনঠাপ খেয়ে মার পোঁদজোড়াও দিনেদিনে পাকনা পাকনা হইতেছে।
আপনারা বেশিরভাগেরই সম্ভবতঃ আমার হাই-সোসাইটি কলগার্ল মাকে চোদার আর্থিক সামর্থ্য নাই। তাই একটা মাগনা একটা টিপস দিতেসিঃ এই চোদন কিচ্ছা পড়ার সময় মার জায়গায় ইন্দ্রানী মাগীকে ল্যাংটা কল্পনা করতে পারেন খেঁচে হেব্বী আরাম পাবেন।
যাকগে, কাহিনী শুরু করা যাক। বছর দুই আগের কথা।
তখনো মা আর বাবার ডিভোর্স হয় নাই। বাবা দুবাইতে চাকরী করতো। গ্লোবাল ইকোনমীক ক্রাইসিসের কারনে দুবাইয়ের চাকরী বাজারে মন্দা - বছর দেড়েক ধরে বাবা দেশে ফিরতে পারতেছে না। মার মন খারাপ ফ্রাস্ট্রেশনে ভুগতেছিলো। তবে দেশে না ফিরলেও বাবা মাসে মাসে নিয়মিত টাকা পাঠাইতো।
যাকগে, ৩৫-৩৬ বছরের সুন্দরী যুবতী ঢাকায় স্কুল পড়ুয়া ছেলে নিয়ে একাকী ফ্ল্যাটে বসবাস করতেছে বুঝতেই পারতেছেন চারধারে পুরুষ মানুষের আনাগোণা। বেশিরভাগ সুন্দরী মেয়েদের মতন মারও ঢলানী স্বভাব পরপুরুষ দেখলেই মাগীর মতন ফ্লার্ট করা আরম্ভ করে। তারউপর টানা দেড় বছর ধরে স্বামীর সোহাগ বঞ্চিত মার সেক্সুয়াল ফ্রাস্ট্রেশন তখন তুঙ্গে। এই হলো তখনকার সিচুয়েশন। তবে ফ্লার্টিংয়ের স্বভাব থাকলেও মা কখনো পরপুরুষের সাথে বিছানায় যায় নাই, এমনকি কোনো পরকীয়া সম্পর্কও ছিলো না।
এমন চোদনাই শরীর এভাবে বিনষ্ট হচ্ছে এটা বোধহয় প্রকৃতিও চায় নাই। এলো সেই ঘটনাবহুল রাত যেদিন থেকে মা সাধারণ হাউজওয়াইফ থেকে বনে গেলো হার্ডকোর প্লেগার্ল।
সেদিন রাতে মার এক পুরণো বান্ধবীর ছোটো ভাইয়ের বিয়ে ছিলো। কয়েকদিন পরেই আমার বার্ষিক পরীক্ষা, তাই ইচ্ছা থাকলেও মার সাথে বিয়েতে এ্যাটেন্ড করতে পারলাম না। তখন আমাদের টয়োটা প্রায়াস গাড়ীটা ছিলো না। ফর দি রেফারেন্সঃ টয়োটা গাড়ীটা মার এক ভাতারের দেওয়া। নাম বলতেসি না, তবে দেশের এক প্রখ্যাত এক গার্মেন্টস ব্যবসায়ী মার বহু পুরণো খদ্দের। প্রথমদিকে মা এখনকার মতন এ্যানাল মাগী ছিলো না। ওই বিজনেসম্যানই মার গাঁঢ় মারা শুরু করেন। প্রথমবার নাদিয়ার টাইট, ভার্জিন পোদঁ মারার সৌভাগ্য পেয়ে দারুণ আহ্লাদিত হয়ে তিনি আমাদের ওই গাড়ীটা গিফট করেছিলেন। ড্রাইভারের বেতন এবং ফুয়েল খরচ তিনিই দেন, তার সাথে প্রতি উইকেন্ডে মার পোঁদ মারার জন্য মাসোহারা তো আছেই।
যাকগে, বিয়েবাড়িতে যাবার সময় মার আরেক বান্ধবী ওকে পিকআপ করে নিলো। অনেক রাত পর্যন্ত খাওয়াদাওয়া, আড্ডাবাজী চললো। রাত তখন সাড়ে বারোটার বেশি বাজে। বরকণেকে গাড়ীতে তুলে দিলো সবাই। এবার বাড়ী ফেরার পালা এখানেই বিপত্তি। মা যে বান্ধবীর সাথে বিয়েবাড়ীতে এসেছিলো সে অনেক আগেই চলে গেছে। এতো রাতে একা কিভাবে বাড়ী ফিরবে তা ভেবে চিন্তিত হচ্ছিলো মা।
বিপত্তি থেকে অসহায় রমণীকে মুক্ত করতে এগিয়ে আসলো আমাদেরই এক দূর সম্পর্কের আত্মীয়। বাবার এক দূর সম্পর্কের কাজিন নিঝুম কাকা। এই বিয়েতে সে ছেলেপক্ষের অতিথি হয়ে এসেছিলো, রাত ৯টা নাগাদ মার সাথে দেখা হয় তার। তার পর থেকেই মার পিছনে ঘোরাঘুরি করতেসিলো নিঝুম কাকা। শিফনের শাড়ী পরিহিতা সেক্সী রমণীর চোদনখাকী শরীর দেখে কল্পনায় সে মাকে চুদতেছিলো অনেকক্ষণ ধরে।
নিঝুম কাকার বয়স ২৮-৩০ হবে। একটা বাইং হাউসে ছোটো চাকরী করে, থাকে পুরাণ ঢাকার কোনো মেসে।
আরাধ্যা রমণীকে বিচলিত দেখে সাহায্যের জন্য এগিয়ে আসলো নিঝুম কাকা সে মাকে বাড়ীতে এসকর্ট করে নিয়ে যাবে। মাও পরিচিত ব্যক্তিকে পেয়ে হাঁফ ছেড়ে বাঁচলো যেন। তবে তখনো ও জানে না নিঝুম কাকার গোপন উদ্দেশ্য।
নিঝুম কাকা ট্যাক্সী ডাকতে গেলো। এত রাতে রাস্তায় গাড়ী চলাচল কম। অনেকক্ষণ অপেক্ষার পরে একটা সিএঞ্জি পাওয়া গেলো। গন্তব্য আর দরদাম ঠিক করে মাকে ডাকলো নিঝুম কাকা। মা সুড়সুড় করে সিএঞ্জিতে ঢুকে পড়লো। ট্যাক্সীর চিপা দরজা দিয়ে ঢোকার সময় নিঝুম কাকা ইচ্ছা করেই নাদিয়ার ডবকা পোঁদে ডান হাত রেখে আলতো চাপ দিলো। মা খেয়াল করলেও কিছু বললো না অহরহ মার্কেটে গেলে অনেকেই ওর দুধ পোঁদে হাত লাগায়।
নিঝুম কাকা ট্যাক্সীতে উঠে মার গায়ে গা লাগিয়ে বসলো, গ্রীলের জালিটা বন্ধ করে দিলো। জনশূন্য রাস্তায় ট্যাক্সী চলতে লাগলো। নিঝুম কাকা আর মা খাজুরে গল্প করতেসিলো।
এক পর্যায়ে সে প্রশ্ন করলো, ভাবী, বড়ভাই যে এতদিন দেশে নাই, তোমার খারাপ লাগে না?
এক দীর্ঘশ্বাস ছেড়ে মা উত্তর দিলো, লাগে না আবার! ভীষণ খারাপ লাগে... বহুদিন ধরে স্বামীর সোহাগ মিস করার যে জ্বালা তা তোমারে ক্যামনে বোঝাই বলো?
খাজুরে আলোচনা তখন আদিরসাত্বক দিকে মোড় নিলো। নিঝুম কাকা ধীরে ধীরে মার দৈহিক ক্ষুধা নিয়ে প্রশ্ন করা শুরু করলো, মাও ফ্র্যাংকলী উত্তর দিয়ে যাচ্ছিলো। ভাবীর মুখে চোদাচুদি সম্পর্কে খোলামেলা কথাবার্তা শুনে নিঝুম কাকা ভাবলো নাদিয়া মাগী নিশ্চয় স্বামীর অগোচরে বারভাতারে চুদিয়ে বেড়াচ্ছে।
হঠাত নিঝুম কাকা মার শরীরটা দুইহাতে বুকের সাথে জাপটে ধরলো। ভ্যাবাচ্যাকা খাওয়া মাগীকে সামলে উঠার সময় না দিয়ে নাদিয়ার গোলাপী লিপস্টিক-রাঙ্গা ফোলা-ফোলা ঠোঁটদুটোয় মুখ চেপে ধরে ফ্রেঞ্চ কিসিং শুরু করলো।
মা উমমমফফফ! উমমমফফফ! করে বাধা দেওয়ার চেষ্টা করতেছিলো। তাতে বরং সুবিধাই হলো নিঝুম কাকার ঠোঁটের ফাঁক দিয়ে নাদিয়ার মুখে নিজের জিভ ভরে দিলো, মাগীর কোমল জীভে জিভ ঘষে যৌণকাতর চুম্বন দিতে লাগলো। মাকে একদম আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে আছে নিঝুম কাকা, একটুও নড়বার সুযোগ নাই। বেচারী নাদিয়াকে বাহুডোরে বন্দী করে ফ্রেঞ্চ কিসিং করতেছে নিঝুম হারামজাদা। আর ঢলানী মাগী নাদিয়াও ঠোঁট আর জিহ্বায় পুরুষের ছোয়াঁ পেয়ে কেমন অজ্ঞান ফীল করতেছিলো, ওর হাতপা যেন কাজ করতেছিলো না।
মার সাময়িক অবশতাকে সম্মতি ভেবে ভুল করলো নিঝুম ভাই। বাম হাতে মাকে জড়িয়ে ধরে রেখে ডান হাত সরাসরি মাগীর বুকে রাখলো। শিফনের পাতলা শাড়ীটা সরিয়ে দিলো, গোল্ডেন সিল্ক কাপড়ের ব্লাউজের উপর দিয়ে মাগীর বুকভর্তি টসটসা ডাব খামচে ধরলো। ব্লাউজ ভর্তি দুধ দুইটা খামচায় ধরে নিঝুম কাকা মার দুদু টিপতে লাগলো।
দুধে হাত পড়তেই মা অল্পস্বল্প বাধা দিতে লাগলো। তবে নিঝুম কাকার আগ্রাসী চুম্বন আর দুগ্ধ-মর্দনের সামনে বেশিক্ষণ ওর বাধা পাত্তা পাইলো না। নিঝুম কাকা যতোই ওর ম্যানাজোড়া মুলতেছে, মাগীর শরীর যেন ততই বিদ্রোহ ঘোষণা করতেছে। টানা দেড় বছর ওর ডবকা দুধে হাত দেওয়া তো দূরের কথা, ঠোঁটে চুমুও খায় নাই। কাজেই এই অবস্থায় ওর দেহ বিট্রে তো করবেই।
মার দিক থেকে তেমন কোনো বাধা না পেয়ে নিঝুম কাকা ধরে নিলো মাগী পটে গেছে। হাতানীর সুবিধার জন্য সে ব্লাউজের হুকগুলো একটা একটা করে খুলতে লাগলো। মা আবারও বাধা দেওয়ার ব্যর্থ চেষ্টা করলো শক্তিশালী পুরুষের বিরুদ্ধে ও পারবে কি করে?
নিঝুম কাকা ফটাফট ব্লাউজের হুকগুলো খুলে উন্মোচিত করে দিলো। লেস-ওয়ালা কালো ব্রেসিয়ার ঢাকা নাদিয়ার উদ্ধত, ভরাট ফর্সা মাইজোড়া বেরিয়ে আসলো ব্রা-র বাধঁনের মধ্যে যেন এক জোড়া পেপে আটকানো, দুই পেঁপের মাঝখানে সুগভীর ক্লীভেজ।
সুন্দরী ভাবীর দুধের শোভা দেখে পাগল হয়ে গেলো ব্যাচেলর দেবর। নিঝুম কাকা মার দুদুর ক্লীভেজে নাক ডুবিয়ে মুখ চেপে ধরলো, পাগলের মতন করে দুধের কোমল ত্বকে চুমুর পর চুমু দিয়ে যেতে লাগলো। নাদিয়ার কচি দুদু দুইটা ব্রেসিয়ারের উপর দিয়ে দুইহাতে চিমটার মত খামচে ধরে চটকাচ্ছে নিঝুম কাকা।
রিয়ার ভিউ মিররে হঠাত চোখ পড়তেই মা চমকে খেয়াল করলো সিএঞ্জি ড্রাইভার সব দেখতেছে আরো খেয়াল করলো খালী রাস্তাতেও ট্যাক্সীটা অস্বাভাবিক ধীরগতিতে আগাচ্ছে। পিছনের মাগ-মাগীর লাইভ ব্লুফিল্ম উপভোগ করতেছে ট্যাক্সী ড্রাইভার তার গোফেঁ হাসির ঝলক দেখে টের পেলো নাদিয়া। কিন্তু কিছুই করার নাই, সিএঞ্জির প্যাসেঞ্জার এরিয়াটা জালী দিয়ে ঘেরা, ও চাইলেও লাফ দিয়ে পালাতে পারবে না। আর ও পালাতেও চায় না।
এদিকে নিঝুম কাকার এতো কিছু কেয়ার করার সময় নাই।  ব্রা-র হুক পিছন দিকে, দুইয়েকবার চেষ্টা করেও ব্রা খুলতে না পেরে এক কান্ড করলো। ব্রেসিয়ারের ভিতর হাত ঢুকিয়ে মাগীর ডান দুদুটা টেনে বাইর করে আনলো, ছেড়ে দিতে প্লপ! করে নাদিয়ার ডান দুদুটা ঝুলে পড়লো। ল্যাংটা দুধ দেখে নিঝুম কাকা হামলে পড়লো, ঠোঁট চেপে বসলো মাগীর দুদুতে, কামড় দিয়ে মাগীর দুধের বোঁটা মুখে ঢুকিয়ে বাচ্চা ছেলের মতন চুষতে শুরু করলো।
মা অসহ্য সুখে গোঙ্গাতে লাগলো। বাধা দেওয়া তো দূরের কথা ও বরং দেবরের মুখে দুধটা ঠেসে দিতে লাগলো। দেবরকে দুধ চোষাতে চোষাতে ট্যাক্সীটা যে বাড়ী না, অন্য কোনো দিকে যাচ্ছে তা টের পাইলো না মা।
এভাবে কতক্ষণ ধরে নিঝুম কাকা মাগীর দুদু চুষে দিলো খবর নাই। অবশেষে ট্যাক্সী থেমে গেলো।
ওস্তাদ, আইয়া পড়ছি, ট্যাক্সী ড্রাইভার টিপ্পনী কাটলো, এইবার মেমসাহেবরে বেডরুমে লইয়া যান।
থতমত খেয়ে নিঝুম কাকা মাকে ছেড়ে দিলো, মাও অপ্রস্তুত হয়ে ব্রেসিয়ার, ব্লাউজ লাগাতে ব্যস্ত হয়ে পড়লো। ট্যাক্সীটা যে কোন জায়গায় থামছে তা ও খেয়াল করলো না।
গ্রীলের দরজা খুলে নিঝুম কাকা নামলো, ড্রাইভারের সাথে মৃদু বচসা করলো। মাগী লইয়া ফুর্তি করছেন, এক্সট্রা কিছু দিয়া যাওন লাগবো ড্রাইভারের দাবী শুনে অন্য সময় হলে নিঝুম কাকা তুমুল ঝগড়া বাধিয়ে দিতো। তবে সামনে সেক্সী ভাবীর সাথে চরম সময় কাটবে, এই ভেবে সে আর বেশি ঝামেলা করলো না। ভাড়ার সাথে আরো পঞ্চাশ টাকা দিয়ে দিলো এই পঞ্চাশ ট্যাকা নাদিয়া মাগীরে চুইদা উসুল করুম বলে নিজেকে প্রবোধ দিলো সে।
ততক্ষণে কাপড়চোপড় সামলে নিয়ে বেরিয়ে এসেছে মা। ফুটপাথে নেমেই অবাক হয়ে গেলো ও এটা তো ধানমন্ডি না।
আমারে তুমি কোথায় নিয়া আসলা নিঝুম? মা প্রশ্ন করে।
আরে ভাবী, এতোদিন পরে তোমারে পাইলাম..., নিঝুম কাকা হেসে বলে, তোমার দেবর কই থাকে কি খায় তার খোঁজ নিবা না?
বলে মার হাত ধরে একটা গলি ধরে সামনে আগাতে থাকে লোকটা। একটা পুরণো বাড়ীর সামনে আসতে মা দেখে সাইনবোর্ড টাঙ্গানো আনন্দ বোর্ডিং। নিঝুম কাকা ওকে নিজের মেসে নিয়ে গিয়ে চুদবে টের পেল মা, সব প্ল্যান করেই এসেছে হারামীটা।
মাকে নিয়ে দুইতলায় নিজের রুমে নিয়ে এলো নিঝুম কাকা। দরজা খুলে ভেতরে ঢুকতে মা খেয়াল করে এক রুমে চারজন বোর্ডার থাকার ব্যবস্থা। মাথার উপরে একটা ডিম লাইট জ্বলতেছে। রুমটা মাঝারী সাইযের চার পাশে চার লোকের শোবার বিছানা, বিছানার পাশে বইয়ের শেলফ, ছোটো আলমারী ইত্যাদি দিয়ে পার্টিশন করে রেখেছে বাসিন্দারা। তিনটা বিছানায় পুরুষ মানুষ শুয়ে আছে নাক ডাকারও শব্দ আসছে।
নিঝুম কাকা পা টিপে আগিয়ে মাকে নিজের কর্ণারে নিয়ে গেলো। বিছানার উপর মাকে শুইয়ে দিয়ে ভাবীর ঊপর চড়লো সে।
ফিসফিস করে মা আপত্তি করলো, এটা কি করলা নিঝুম? এখানে এ্যাতো মানুষ... আমাকে কেন এখানে নিয়ে আসলা তুমি?
নিঝুম কাকা বললো, আহহা ভাবী, ব্যাচেলর মানুষ... বোঝনা ক্যান? তোমার যেমন স্বামীর সোহাগ পাইতে ইচ্ছা করে, তেমনি আমারও তো মাইয়ামাইনষের আদর পাইতে ইচ্ছা করে... আর তাছাড়া এত রাইতে হোটেল-রেস্টুরেন্টও বন্ধ। নাইলে তোমারে রাজমণি হোটেলে নিয়া গিয়া লাগাইতাম...
ঠিক হচ্ছে না নিঝুম, মা বললো, ছাড়ো আমারে। আমি বাড়ী যাবো।
বুক থেকে শাড়ীটা সরিয়ে ব্লাউজের বোতামগুলো খুলতে খুলতে নিঝুম কাকা বলে, তোমারে ছাড়ার লাইগা তো আমার বিছানায় তুলি নাই, ভাবী। একবার যখন আইসা পড়ছো, তখন আমার বিছানা গরম কইরা তারপরে যাইও কেমন?
নিঝুম কাকা এই ফাঁকে মার ব্লাউজ খুলে ফেলছে, আগেরবারের মত ব্রেসিয়ার খোলার ঝামেলায় না গিয়ে শর্টকাট রাস্তা ধরলো, মাগীর দুদু দুইটা টেনে ব্রেসিয়ারের তলা থেকে বাইর করে ল্যাংটা করে দিলো।
নিঝুম, ভালো হচ্ছে না, মা চাপা গলায় শাসালো, ছাড়ো আমারে! নাইলে আমি কিন্তু চিৎকার করে লোক জড়ো করবো।
নিঝুম কাকা হাসতে হাসতে নাদিয়ার দুদু দুইটা টিপতে টিপতে বলে, হ! চিক্কুর পাড়ো! আরো বেশি কইরা চিক্কুর পাড়ো! সারা বোর্ডিং জাগাও হজ্ঞলে আইসা তোমার ভুদা ফাটাইবো! বুঝলা নাদিয়া, ভালোয় ভালোয় রাজী হইয়া যাও আমিও মৌজ মারি, তুমিও ফূর্তি করো। নাইলে লোকজন জড়ো হইলে কিন্তু হককলে মিইলা তোমারে রেন্ডী বানাইয়া চুদবো...
এ কথা শুনে মা কেমন যেন চুপসে যায়। কথা সত্যি এক বাড়ী ক্ষুধার্ত ব্যাচেলরদের মাঝে এক অবলা নারী ব্যাটাছেলেরা ওকে তো ছিড়েঁখুঁড়ে খাবে!
মা তবুও বোকার মতন খানিকক্ষণ ধস্তাধস্তি করে। এক পর্যায়ে বিরক্ত হয়ে নিঝুম কাকা বেডসাইড আলমারীর ড্রয়ার খুলে একটা ছোটো দড়ীর টুকরা বাইর করে। মার সাথে জোরাজুরি করে ওকে বিছানায় উপুড় করে শোওয়ায়, দড়িটা দিয়ে নাদিয়ার দুই কবজি পিছমোড়া করে বেধেঁ ফেলে। মাগীকে শক্ত করে দড়ি দিয়ে বেধেঁ বিছানা ছেড়ে উঠে দাড়াঁয় হারামজাদা লোকটা। চটপট পরণের বেল্ট, প্যান্ট, শার্ট, আন্ডি, জুতা ইত্যাদি খুলে ফেলে।
মা কোনো মতে বিছানায় চিত হয়ে শুয়ে দেখে ওর দেবর ধুম ল্যাংটা হয়ে ওর সামনে দাড়িঁয়ে আছে।
প্লীজ! প্লীইইজ! মা কাঁদো কাঁদো গলায় অনুনয় বিনয় করতে থাকে, নিঝুম আমার সর্বনাশ করো না! আমার স্বামী সন্তান আছে প্লীইইজ নিঝুম আমারে ছেড়ে দাও!
চোপ মাগী! মৃদু ধমক দিয়ে নিঝুম কাকা মার দুই পায়ের গোড়ালী ধরে টেনে বিছানার কিনারায় আনে। মার পা থেকে হিল-ওয়ালা জুতোজোড়া খুলে শব্দ করে মেঝেতে পড়ে যায়।
নাদিয়ার পরণের শিফনের শাড়ীটা তলার পেটিকোট-সহ খামচে ধরে নাভী পর্যন্ত তুলে দেয় নিঝুম হারামীটা। দেশের বেশিরভাগ রমণীই প্যান্টি পড়তে স্বাচ্ছন্দ্য বোধ করে না, এই মাগীও তার ব্যতিক্রম না। নিঝুম কাকা খুব খুশি হয়ে আবিষ্কার করলো তার সেক্সী ভাবীও সংখ্যাগুরু মহিলাদের মধ্যে পড়ে শাড়ী সরাতেই ল্যাংটা বোদা উন্মোচিত হয়ে গেলো। মার দুই গোড়ালী ধরে টানটান করে মেলে ধরলো ওর দুই পা। মাগীর ফর্সা নিটোল থাই জোড়া ফাঁক হয়ে গেলো, ফুটন্ত ফুলের মত মেলে গেলো নাদিয়ার আচোদা বোদা।
তলপেটটা পরিষ্কার করে শেভ করা, গুদটা ভীষণ ফর্সা। গুদের ঠোঁটগুলো ফোলাফোলা, গুদের কোয়া দুইটার ঠিক মাঝখানে একটা গোলাপী রঙের চেরা।
আরে শালা! নিঝুম কাকা উল্লসিত হয়ে বললো, এ তো এক্কেবারে বিদেশী মাগীদের মতন কচি ভুদা! বড়ভাই যে ক্যান এই রসেলা ফুটা ফালাইয়া দেশবিদেশে পইড়া আছে বুঝি না?
বলে ফচাত করে মুখ থেকে একদলা থুতু ফেললো মার উপর বুলস আই! থুতুর দলা একেবারে ঠিক মার বোদার চেরায় আছড়ে পড়লো। নিঝুম কাকা এক লাফে চিত হয়ে থাকা মার শরীরের উপর মাউন্ট করলো। লম্বা ঠাটানো বাড়ার মুন্ডিটা দিয়ে থুতু মাখিয়ে নরম করতে লাগলো নাদিয়ার বোদার চেরা।
নিঝুম! ভাইয়া আমার! মা আতংকিত হয়ে বিলাপ করতে লাগলো, প্লীইইয! ওইটা আমার ভিতরে ঢুকাইও না! তুমি যা চাও আমি তাই করতে দিবো... তোমার ওইটা চুষে দিবো... আমার দুধ নিয়ে খেলতে দিবো... কিন্তু প্লীইয ওইটা ঢুকাইওনা! আমার সর্বনাশ কইরো না, ভাই!
কে শোনে কার কথা।
অসহায় মা হাত বাধাঁ অবস্থায় পড়ে আছে বিছানায়, ওর ঠ্যাং-জোড়া ফাঁক করে মেলে ধরা, বোদা ক্যালানো। অনুনয় ছাড়া আর কিই বা করতে পারে ও।
নিঝুম হারামী কোনো কথাই শুনলো না। নাদিয়ার বোদার ফাটায় ডান্ডা সেট করে এক ঠাপ মারলো, যোণীর ফর্সা কোয়া ফাঁক করে তার শ্যামলা বাড়াটা ভাবীর গুদে প্রবেশ করলো।
গুদে ধোন ঢুকতেই মার প্রলাপ বিলাপ বন্ধ হয়ে গেলো। যা হওয়ার হয়ে গেছে, এখন আর কান্নাকাটি করে লাভ নাই। বিছানায় বন্দী অবস্থায় চিত হয়ে শুয়ে থাই মেলে ক্যালানো বোদায় দেবরের আখাম্বা ধোন বিনা বাধায় গ্রহণ করে নিলো আমার মাগী মা-টা। আর বেশ্যা হবার পথে একধাপ এগিয়ে গেলো।
ছয় ইঞ্চি ল্যাওড়াটা মাগীর ফুটায় একদম গোড়া পর্যন্ত ভরে দিলো নিঝুম কাকা, আহহহ! তৃপ্তির শীতকার ছাড়লো সে, এত্তো টাইট তোমার ভুদাটা, ভাবী!
বলে ঠাপানো শুরু করলো নিঝুম কাকা। কোমর তুলে তুলে ঠাপ মেরে মেরে বন্দিনী ভাবীকে ধর্ষণ করতে লাগলো দেবর। নাদিয়া মাগী নিশ্চুপ হয়ে থাই ফাঁক করে শুয়ে আছে আর ওর ওপর চড়ে কোমর নাড়িয়ে নাড়িয়ে গুদ মারতেছে দেবর নিঝুম।
কাকার বাড়ার গোটা দশেক বাড়ি খেয়ে মা বুঝলো আর বাধা দিয়ে লাভ নাই ধর্ষিতই যখন হচ্ছে তখন চোদন এঞ্জয় করাই ভালো। অস্ফুটে ওর মুখ দিয়ে বের হয়ে আসলো আহহহ!
মাগীর মুখে শীৎকার ধ্বণি শুনে দ্বিগুণ উৎসাহে খানকীর বোদা ঠাপাতে লাগলো নিঝুম কাকা। ঠাপের তালে তালে পুরানা বিছানায় ক্যাঁচকোঁচ শব্দ হতে লাগলো, শুধু তাই নয় বোদা-বাড়ার সংযোগস্থল থেকে ফচর ফচর করে শব্দ বের হতে লাগলো। পুরো ঘর জুড়েই চোদনের শব্দ।
মা কিছুই খেয়াল করলো না দীর্ঘ দেড় বছর উপোস থাকার পর পুরুষ সান্নিধ্যে এসেছে ও। হোক না দেবর, হোক না রেইপড সবকিছুই ছাপিয়ে যাচ্ছিলো চোদনের দারুণ সুখ।
নিঝুম কাকা বিশাল বিশাল ঠাপ মারতে মারতে মাগীর গুদ চুদছে। পুরা রাস্তায় মাগীর দুধ টিপাটিপি করসে, আর এখন বহুদিন পরে কোনো মেয়ের বোদায় বাড়া ঢুকাইছে। তাই বেশিক্ষণ টিকলো না সে রাতের প্রথম চোদন বলে কথা।
ঘপাৎ! করে ফাইনাল এক ঠাপ মেরে পুরা ল্যাওড়াটা মায়ের বোদায় একদম বিচি পর্যন্ত ভরে দিলো নিঝুম কাকা, তারপর হোসপাইপের মতন মার গুদ ভর্তি করে বীর্য্য ছাড়তে লাগলো। মৃদু গুঙ্গিয়ে মার বাচ্চা-দানী উপচে ফ্যাদা ছাড়ছে নিঝুম কাকা।
ঠিক সেই মুহূর্তে ওদের মাথার উপরে টিউব লাইট জ্বলে উঠলো সারা ঘর উজ্জ্বল আলোয় ঝকমক করতে লাগলো। চমকে উঠলো মা! বন্দিনী ভাবীকে বিছানায় চিত করে ফ্যাদাবতী করতে করতে নিঝুম কাকাও চমকে ঘাড় ফিরিয়ে তাকালো।
বিছানার কিনারে দাঁড়িয়ে আছে ওর তিন রুমমেট। মজার ব্যাপার ওরা তিনজনেই ল্যাঙ্গটা, প্রত্যেকের বাড়াই ঠাটানো, প্রত্যেকেই বাড়া ধরে আছে, তিনজনের মুখেই বক্র হাসি। নিঝুম কাকা বুঝলো তার রুমমেটরা এতক্ষণ পুরা চোদনলীলাই দেখছে দুজনে নিজেদের নিয়ে ব্যস্ত ছিলো বলে ঘুণাক্ষরেও টের পায় নাই।
টিউবলাইটের স্পষ্ট আলোয় মা খেয়াল করলো লোকগুলোকে। এদের মধ্যে একটা লোক মাঝবয়েসী ৫০ মত হবে বয়স। আর বাকী দুইজন তরুণ - একজন ১৮-১৯ বছরের টীনেজার, আরেকজন ২২-২৩ হবে দুইজনেই বোধহয় ছাত্র।
বয়স্ক লোকটা বলে উঠলো, নিঝুইমম্যা, আইজ এক্কেরে খাসা মাগী জোগাড় করছোস দেহি! কইত্থেইক্কা পাইলি এই টপ খানকীরে?
মোজাহের ভাই, নিঝুম কাকা ব্যাখ্যা করলো, এইটা রাস্তার মেয়ে না...
আরে রাস্তার মাইয়া হউক আর প্রেসিডেন্টের বউ হউক, আমি তোয়াক্কা করি না, মোজাহের নামের লোকটা খেঁকিয়ে উঠলো, বহুতক্ষণ গাদাইছোস মাগীটারে। এইবার সর, আমিও লাগামু...
নাদিয়া মাগীর বোদা থেকে বাড়া টেনে বের করে সরে গেলো নিঝুম কাকা ভাতার সরে যেতেই মা দুই থাই এক্ত্র করে গুদ ঢাকার ব্যার্থ চেষ্টা করলো।
সোজা হয়ে দাঁড়িয়ে ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করলো নিঝুম কাকা, মোজাহের ভাই, আপনে বুঝতাছেন না। এই মহিলা আমার পূর্ব-পরিচিত...
আরে সর হারামজাদা! বলে ধাক্কা মেরে নিঝুম কাকাকে সরিয়ে দিলো মোজাহের, পূর্ব-পরিচিত বইলা তুই মাগী লইয়া ফূর্তি করবি, আর আমরা খালি চাইয়া চাইয়া বাল ফালামু নাকি?
বলে সে বিছানায় উঠে নাদিয়া মাগীর কোমরের কাছে হাটুঁ গেড়ে বসে।
নিঝুম! মা আতংকিত হয়ে চেচাঁমেচি করে, এইসব কি হচ্ছে?!?! এই লোকটা কে?!?! ওকে আমার ঊপর থেকে সরাও!!! আমাকে বাঁচাও প্লীইইয!!!
মোজাহের টানাটানি করে মার থাই জোড়া মেলে ধরার চেষ্টা করে কিন্তু মা জোর করে দুই পা বন্ধ করে রাখলো। শেষে বিরক্ত হয়ে মোজাহের ফটাশ করে মার ফর্সা পাছার থাপ্পড় মারে, আর তার দুই স্যাঙ্গাতকে আদেশ দেয় ধর রে! খানকীর ঠ্যাং দুইখান টাইনা ফাঁক কইরা ধইরা রাখ! মাগীরে রেন্ডী বানাইয়া যদি আইজ না চুদছি...
ছোকরা দুজন বিনা বাক্যব্যায়ে মার গোড়ালী ধরে টেনে একদম টানটান করে দুই থাই ফাঁক করে মেলে ধরে। সদ্যচোদা বোদাটা উন্মোচিত হয়ে যায় আবারো, টিউব লাইটের আলোয় দেখা যায় মার গুদের কোয়াগুলো নিঝুম কাকার ফ্যাদায় পিচ্ছিল হয়ে আছে।
নিঝুম কাকা আবারও বলে, মোজাহের ভাই, এই মহিলা সম্পর্কে আমার আত্মীয়া লাগে... এরে ছাইড়া দ্যান। আমি কাইলকাই আপনেরে আরেক খান মাগী আইনা দিতাছি...
মোজাহের কোনো পাত্তাই দিলো না। যেন শুনেই নাই এমন ভঙ্গি করে নাদিয়া মাগীর দেহ মাউন্ট করলো। বোদার ফাটা দিয়ে অনায়াসে আখাম্বা ঠাটানো ল্যাওড়াটা ভরে দিলো পুচুৎ করে মাগীর সদ্য-ধর্ষিত গুদে মোজাহেরের কেলে মোটা বাড়াটা ঢুকে গেলো। ডান্ডা ভরে দিয়েই বোদা ঠাপানো শুরু করলো লোকটা।
আমার বেচারী মা নিঃশব্দে ফোপাঁচ্ছিলো। দুই তরুণ ওর পা দুইটা টান টান করে মেলে ধরে আছে, আর দুই থাইয়ের মাঝে চড়ে ওর গুদ মেরে ধর্ষণ করতেছে এক বয়স্ক, অপরিচিত লোক।
নিঝুম কাকা হতাশ হয়ে বললো, স্যরী ভাবী। তোমারে কোনো হোটেলে নিয়া গেলেই মনে হয় ভালা হইতো...
মোজাহের কোমর তুলে তুলে ঘপাঘপ মাগীর বোদা মারছে।
বিদঘুটে অবস্থা এমন পরিস্থিতিতে পড়তে হবে আমার সুন্দরী মা কয়েক ঘন্টা আগেও কল্পনা করতে পারে নাই।  নাদিয়ার মুখে এখনো বিয়েবাড়ীর মেকআপ সাজসজ্জা লেগে আছে। নাকে, কানে, গলায় দামী জুয়েলারীও পরা আছে। দেহে এখনো বিয়েবাড়ীর ১২,০০০/- টাকা দামের গোলাপী শিফন শাড়ীটা জড়িয়ে আছে। ব্লাউজ খোলা, তবে ব্রেসিয়ার এখনো আটকানো আছে যদিও ওর দুদু দুইটা ল্যাংটা হয়ে ঝুলতেছে। পেটিকোটও এখনো পরা, যদিও ওটা নাভী পর্যন্ত গোটানো। শরীরে কোনো কাপড়চোপড় এখনো খোলা হয় নাই, তবুও পুরানা ঢাকার কোনো এক মেসে এক অচেনা লোক নাদিয়াকে চিত করে ফেলে ওর আচোদা উলঙ্গ গুদ মেরে হোঢ় করতেছে!
মোজাহেরের প্রকান্ড ঠাপের তালে তালে মাগীর নরম দুদু-জোড়া থল্লর থল্লর করে লাফাইতেছে। তা খেয়াল হতেই বামপাশের ছেলেটা হাত বাড়িয়ে মাগীর বাম দুদুটা মুঠি মেরে ধরলো। দেখাদেখি অন্য ছেলেটাও নাদিয়ার ডান দুদুর দখল নিলো। এক হাতে মাগীর গোড়ালী টেনে ধরে রেখে বড়ভাইকে গুদ মারার সুবিধা করে দিতেছে, আর অন্য হাতে খানকী মাগীর চুচি মুলতেছে ছেলে দুইটা।
দুই হাত পিছমোড়া করে বাধাঁ অসহায় বন্দিনী গৃহবধু নাদিয়া ভাবীকে ধর্ষণ করতেছে তার রুমমেটরা তাতে বিন্দুমাত্র অনুশোচনা হচ্ছে না নিঝুম কাকার। বরং মাগীটাকে ব্ল্যাকমেইল করে সারা জীবনের জন্য চোদার পাকা বন্দোবস্ত হয়ে গেলো! চিন্তাটা মাথায় আসতেই নিঝুম কাকা এ্যাক্সন শুরু করে দিলো। মাটিতে পড়ে থাকা প্যান্টের পকেট থেকে নোকিয়া মোবাইল ফোনটা বের করলো, ক্যামেরা অন করে ভিডিও করতে লাগলো তার ধর্ষিতা ভাবীকে।
মোজাহেরও খেয়াল করলো তার দোস্তো নিঝুম হারামজাদা মোবাইলে ভিডিও করতেছে মাগী ধর্ষণের দৃশ্য। নিজেকে রিয়েল লাইফ ব্লুফিল্মের পর্ণস্টার বুঝতে সে আরো জোরকদমে মাগীর বোদা মারতে লাগলো। প্রচন্ড শক্তি দিয়ে আমার অসহায় মাকে চুদতে লাগলো হারামীটা। পশুর মতন নির্দয়ভাবে মার কচি গুদ ঠাপিয়ে ফালাফালা করতেছে জানোয়ারটা। ভচাৎ! ভচাৎ! শব্দ হচ্ছে গুদ-বাড়ার সঙ্গমস্থল থেকে। নিঝুম কাকার হাই-এন্ড মোবাইলে স্পষ্ট রেকর্ড হচ্ছে শব্দগুলোও।
মাত্র আধ ঘন্টা আগে সম্ভ্রান্ত পরিবারের স্নেহময়ী গৃহবধূ ছিলো নাদিয়া, আর এখন এক ব্যাচেলরস মেসে পড়ে পড়ে কুত্তীচোদা হচ্ছে একদল পশুর হাতে।
খাড়া নিঝুইম্যা! দমাদম ঠাপাতে ঠাপাতে বলতে লাগলো মোজাহের, তোর ব্লুফিল্মরে সুপার বক্স অফিস হিট করনের ব্যবস্থা করতাছি!
কি ব্যবস্থা মোজাহের ভাই? হাসতে হাসতে নিঝুম কাকা জিজ্ঞেস করে, মোবাইল ধরে রেখে সমস্ত এ্যাক্সন এবং ডায়ালগ রেকর্ড করতেছে হারামীটা।
এ্যাই দ্যাখ! বলে মোজাহের ভচাৎ করে ল্যাওড়াটা টেনে মার গুদ থেকে বাইর করে নিলো। লোকটার কালো বাড়ায় মার গুদের রস লেগে চিকচিক করতেছে। হামাগুড়ি দিয়ে লোকটা মার শরীর বেয়ে উপরের দিকে উঠতে লাগলো। মার দুধের ওপর পাছা রেখে বসলো লোকটা, তার রোমশ পাছার তলায় চিড়েঁচ্যাপ্টা হতে লাগলো মাগীর ফোলাফোলা ফর্সা দুদু দুইটা।
আরে ওস্তাদ! নিঝুম কাকা মোবাইলের ক্যামেরাটা মার মুখ আর মোজাহেরের বাড়ার উপর ফোকাস করে, জব্বর আইডিয়া বাইর করছেন! এতদিন আপনেরে ফ্রী ফ্রী ব্লুফিল্ম দেখানী আইজ সার্থক হইলো। ঢালেন বস, ভালা কইরা মাগীর ফেইসে ফ্যাদা ঢালেন। খানকীর সুন্দর মুখখানা এক্কেরে ফ্যাদা দিয়া পেইন্টিং কইরা ফালান!
মোজাহের মার মুখের ওপর বাড়া ধরে ওর নাক বরাবর মুন্ডি তাক করে ধোন খেঁচা আরম্ভ করলো।
মা তখন তাদের উদ্দেশ্য টের পেয়ে চেচাঁতে আরম্ভ করলো, ও মা! এইসব কি?!?! এ্যাই নিঝুম হারামী! এইসব কি করতেসো তোমরা?!?! ছিহ! নোংরা জিনিসটা আমার মুখের ওপর থেকে সরাও!
সরাইতাছি তো! ধোন খেচঁতে খেচঁতে মোজাহের বলে, তবে সরাইবার আগে মাগী তোর মুখে ফেইস কিরিম স্নো পাউডার মাখায়া দেই...
লোকটা মার ঠিক নাকের ডগায় বাড়া খেচঁতেছে। কেলে বাড়ার পেচ্ছাবের ছিদ্র থেকে ফোঁটা ফোঁটা ঊষ্ণ বীর্য্য ছিটকে পড়ছে ওর গালে, কপালে। মা তখন উপায় না দেখে বাকী দুই তরুণের দিকে তাকিয়ে ভিক্ষা করতে লাগলো, এ্যাই শোনো... তোমরা আমার ছোটো ভাইয়ের মত। প্লীইজ তোমরা লোকটাকে বারণ করো... তোমরা আমার সাথে যা করতে চাও তাই দিবো... কিন্তু প্লীইজ আমার মুখের ওপর থেকে নোংরা জিনিসটা সরাও...
ছেলেদুটো তো কিছু করলোই না, বরং দাঁত কেলিয়ে মজা লুটতে লাগলো।
এ্যাই নে, মাগী! মাল খা! বলে মোজাহের ফ্যাদা উদগীরণ আরম্ভ করে।
ধোনের ডগা থেকে ঘন, সাদা আঠার মতন ফ্যাদা বড় বড় ধারায় মার ফেইসে ছিটকে পড়তে থাকে। মা চেচাঁমেচিঁ থামিয়ে নাক-মুখ-চোখ কুচঁকে মাথাটা ডানে বায়ে দোলাতে থাকে। হাত বাধাঁ থাকায় বিন্দুমাত্র প্রতিরোধ করতে পারছেনা বেচারী। বারবার মাথা নাড়ানোয় বরং ভালোর চাইতে খারাপই হলো মার ফেইসের চারিদিকে ফ্যাদা ছিটকাতে লাগলো। মোজাহের তার বাড়া নাদিয়ার মুখের ওপর তাক করে বীর্য্যপাত করতেছে, কিন্তু নাদিয়া মাথা নাড়ানোয় মাগীর পুরা ফেইসেই ফ্যাদা ছড়াচ্ছে। নিঝুম তার সেক্সী ভাবীর কামশট সীনটা পুরাপুরি মোবাইলে রেকর্ড করলো এক ফোঁটা ফ্যাদাও ক্যামেরার ভিউ থেকে বাদ পড়লো না।
অবশেষে মোজাহেরের বীর্য্যপাত শেষ হলো। কুকুরের মত হ্যাহ্যা করে হাসতে হাসতে সে মার শরীর থেকে উঠলো। নিঝুম কাকাও মোজাহেরের পিঠ চাপড়ে শাবাসী দিলো।
এদিকে মোজাহের মাগীকে ছাড়তেই একটা তরুণ লাফ দিয়ে মার দুই থাইয়ের ফাঁকে পজিশন নিলো।
মাগীর বোদার ফাটায় ঠাটানো ল্যাওড়াটা সেট করে ছেলেটা অপর জনকে বললো, তুই আমার পরে চুদিস।
বলে ছেলেটা একঠাপে নাদিয়ার ধর্ষিতা বোদায় বাড়া ভরে দিলো।
আমার বেচারী মা একদম ১০০% অসহায় এখন। ওর হাত শক্ত করে পিছমোড়া করে বাধাঁ। ওর ফেইসের উপর আঠালো ঝাঝাঁলো ফ্যাদার স্তুপ চোখও খুলতে পারতেছে না বেচারী। ওই অবস্থায় ওর বোদা গণধর্ষিত হইতেছে। এমনকি কোন ছেলেটা ওকে রেইপ করতেছে তাও জানতে পারতেছে না অসহায় মাগীটা!
তুমুল গতিতে মাকে কোপাইতেছে ছেলেটা। ওর পেটিকোট শাড়ী নাভী পর্যন্ত গোটানো। ফর্সা জাং দুইটা মেলে ধরা, একটুও বাধা দিচ্ছে না মাগীটা। নাদিয়ার দুই থাইয়ের ফাঁকে মাউন্ট করে খানকীর টাইট চুত ড্রিল করতেছে ছেলেটা, নাদিয়াও নিথর হয়ে পড়ে পড়ে ঠাপ খাচ্ছে।
নিঝুম কাকা আবার মোবাইল অন করে এই দৃশ্যটাও রেকর্ড করতে লাগলো।
প্রথম চোদন, তাই ছেলেটাও বেশিক্ষণ টিকলো না। মিনিট পাচেঁক মাগীর বোদা ঠাপালো। তারপর গুদ থেকে সরু বাড়াটা টেনে বের করে মাগীর দুধের উপর পাছা রেখে বসলো।
দুধের ওপর কেউ চড়েছে টের পেয়ে মা ক্ষোভে গুঙ্গিয়ে উঠলো, ওহ নো! নট এ্যাগেইন!
এই ছেলেগুলোর কাছেই কয়েক মিনিট আগে ও কামশট থেকে রেহাই পেতে অনুরোধ করেছিলো, আর এখন এরাই কিনা বেচারীর মুখের ঊপর বীর্য্যপাত করতেছে।
ছেলেটা মার নাকের ডগায় বাড়া তাক করে খেঁচা আরম্ভ করলো।
আর অপরদিকে মাগীর বোদাটা ফাঁকা পেয়ে সর্বশেষ জনের আর তর সইলো না। লাফ মেরে সেও বিছানায় পজিশন নিয়ে মার ধর্ষিতা বোদায় ল্যাওড়া ভরে দিলো।  গুদে বাড়া ঢুকিয়ে রেখে নাদিয়ার নিটোল, ফর্সা জাং দুইটা দুই কাধেঁ তুলে নিলো ছোকরাটা, তারপর কোমর দুলিয়ে দুলিয়ে মাগীর সরেস চুত মারা শুরু করলো।
এদিকে প্রথম ছেলেটা মাগীর মুখের উপর ধোন রগড়াচ্ছে। নিঝুম কাকার মোবাইল ক্যামেরার ফোকাস একবার নাদিয়ার ফেইস, তো আরেকবার মাগীর বোদায় আসা যাওয়া করতেছে।
পিছনের ছেলেটা মার ভারী পা দুইটা কাধেঁ তুলে নাদিয়া মাগীর বোদা লাগাইতেছে। আর সামনের ছেলেটা নাদিয়ার ফেইসের উপর ধোন চেপে ধরে মাল খালাস করা শুরু করে দিলো। নিঝুম কাকার মোবাইল মার মুখমন্ডলে ফোকাসড হয়ে গেলো। ছেলেটার বাড়া থেকে চিরিক চিরিক করে ঘন, সাদা ফ্যাদা বের হচ্ছে।
এইবার মা আর আগের মতন প্রতিরোধ করার চেষ্টা করলো না। শান্তভাবে চোখ বন্ধ অবস্থায় ধর্ষককে মনের শান্তি মিটিয়ে ফেশিয়াল করতে দিলো মাগী। খানকীটা নড়াচড়া করতেছে না দেখে ছেলেটাই বরং বাড়ার মুন্ডি এদিক সেদিক তাক করে নাদিয়ার সারা ফেইসে ফ্যাদা পেইন্টিং করতে লাগলো। টুথপেস্ট টিউব থেকে যেভাবে পেস্ট বের করে, ধোনের মাথা এদিকওদিক নাড়িয়ে ছেলেটাও নাদিয়া খানকীর চিবুকে, লিপস্টিক রাঙ্গা ঠোঁটে, রুজ মাখা গালে, প্লাক করা ভ্রু-তে, কপালে ফ্যাদার কৃম দিয়ে পেইন্টিং করতে লাগলো।
ছেলেটা ফ্যাদা ঢালতে ঢালতে ওর কপালের দিকে ঊঠতেছে টের পেয়ে মা মৃদু স্বরে অনুরোধ করে বললো, প্লীজ, আমার চুল নোংরা কইরো না। আমার ফেইসের যেখানে খুশি সেখানে কামিং করো, বাট কাইন্ডলী চুলটা নষ্ট কইরো না...
ছেলেটা এবার মাগীর অনুরোধ রাখলো, সুন্দরী খানকীর হেয়ারস্টাইল আর নষ্ট করলো না। তবে তার বদলে নাদিয়ার ফোলা ফোলা ঠোঁটের সাথে চেপে ধরলো বাড়ার মুন্ডিটা।
বেচারী মা আর কি করে... ঠোঁটে গরম ধোনে স্পর্শ পেতেই মুখ ফাঁক হয়ে যায় মাগীর, জীভটা বাইর করে ধোনের মুন্ডিতে আলতো করে চেটে দিতে থাকে রেন্ডী। ধোনের পেচ্ছাপের ছিদ্রে একদলা বীর্য্য আটকে ছিলো আমার খানকী মা-মাগী জিভের ডগা দিয়ে সেই বীর্য্যটুকু চেটে পরিষ্কার করে দিতে থাকে।
মাগীর ল্যাওড়া সাকিংয়ের পুরো দৃশ্যই নিঝুম কাকার মোবাইলে রেকর্ড হয়ে যায়।
ওদিকে অন্য ছেলেটা মার সুডৌল জাং কাধেঁ তুলে মাগীর বোদা ড্রিলিং করতেছে। সে বললো, ভাইজান জায়গা খালি করেন, আমারও হইয়া আসতেছে!
সাথে সাথে মার মুখ থেকে বাড়া বের করে সামনের ছেলেটা জায়গা দিয়ে দিলো। পেছনের ছেলেটা আরো গোটা দশেক ঠাপ মারলো মার গুদে, তারপর বোদা থেকে বাড়া বের করে মার মুখে ফেশিয়াল করার জন্য মাগীর শরীরের উপর দিয়ে আগাতে লাগলো।
তবে সে কয়েক সেকেন্ড দেরী করে ফেলেছে তার ধোন জায়গামতো যাওয়ার আগেই চিরিক চিরিক করে ফ্যাদা বের করতে শুরু করলো। কয়েক ফোঁটা বীর্য্য মার নগ্ন পেটে পড়লো, কয়েক ফোঁটা পড়লো ওর দুধে, গলায়। ছেলেটা তাড়াহুড়া করে মার মাথার দুই পাশে হাটুঁ গেড়েঁ বসলো, তার বাড়াটা নাদিয়ার নাকের ঠিক আধ ইঞ্চি উপরে ঝুলতেছে। ওই অবস্থাতেই ফ্যাদা বের হতে লাগলো। ছেলেটার ধোনের পেচ্ছাপের ছেদা দিয়ে ভীষণ বেগে জেটের মত ফ্যাদা বাইর হতে লাগলো নাদিয়ার ফেইসে ফ্যাদার মিসাইল বেশ জোরে স্প্ল্যাশ করতে লাগলো। মাগীর চোখ আগে থেকেই বন্ধ তবুও ধর্ষিতা রমণীটি রিফ্লেক্সবশতঃ চোখ-নাক আবারো কুচঁকে ফেলতে বাধ্য হলো।
চিরিক চিরিক করে জোয়ান ছেলেটা আমার অসহায় মার ফেইসে বীর্য্যপাত করতেছে। মা বেচারী হাত বাধাঁ অবস্থায় পড়ে আছে কিছুই করার ক্ষমতা নাই ওর, শুধু একবার মৃদু স্বরে অনুরোধ করলো ওর হেয়ারস্টাইল নোংরা না করার জন্য। সবকিছু নিঝুম কাকার মোবাইলে রেকর্ড হয়ে গেলো।
অবশেষে ধর্ষণের প্রথম রাউন্ড শেষ হলো। রাস্তার খাইশটা মাগীর মতন টানা চল্লিশ মিনিট নন-স্টপ গণচোদন খেয়েছে আমার সুন্দরী মা নাদিয়া।
ছেলেদুটো একটা মগে করে পানি নিয়ে এলো, একটা হ্যান্ড-টাওয়েল পানিতে চুবিয়ে ভেজালো, তারপর যত্ন করে মার মুখ স্পঞ্জ করে ফ্যাদার স্তূপ পরিষ্কার করতে লাগলো তারা। ফ্যাদার সাথে সাথে মার সব মেকআপও চেঁছে পরিষ্কার করে নিলো তারা। নিঝুম কাকা চুপচাপ দাঁড়িয়ে মার ফেইস পরিষ্কার করার দৃশ্য ধারণ করলো।
কিছুক্ষণ পরে ধাতস্থ হয়ে মা উঠে বসলো, তবে ওর হাত এখনো পিছমোড়া করে বাধাঁ।
নিঝুম কাকাকে উদ্দেশ্য করে মা বললো, দ্যাখো, তোমাদের সব দাবীই তো পূরণ করলাম। এখন আমাকে যেতে দাও।
মোজাহের তখন তার বিছানায় ল্যাংটা হয়ে বসে সিগারেট টানছিলো। মাকে উদ্দেশ্য করে বললো, আরে ম্যাডাম, এই রাত দুইটার সময় কই যাইবা? রাস্তায় গাড়ীঘোড়া তো কিছুই পাইবানা... উলটা রাস্তার গুন্ডারা তোমারে পাইলে ড্রেইনের ধারে ফালায়া গণচোদন লাগাইবো... আর চোদনই যখন খাইতে হইবো, তাইলে আমগোর থেইকাই খাও... চাইর চাইরখান বিছানা আছে, যেইখানে খুশি আরামসে তোমারে গাদাইতে পারমু... অখন আর বাইরে গিয়া কাম নাই। আইজ রাইত আমাগোরে সার্ভিস দেও, সকাল হইলে তোমারে সহি সালামতে পৌছাইঁয়া দিয়া আসমু নে। তা মাগীর নামটা য্যান কি?
মা চুপ করে রইলো। নিঝুম কাকা বুঝলো ও পরিচয় দিতে চাইছেনা, তাই সে নিজেই উত্তর দিয়ে দিলো, ওর নাম মালতী...
মোজাহের বিশ্বাস করলো না, তবে খ্যাক খ্যাক করে হাসতে লাগলো, হেহে, ভালাই নাম দিছোস... নামেও মালতী, কামেও মালতী... নে, মাগীটারে ছুটা, মালতীরে ল্যাংটা কর!
তার আদেশে কাজ হলো, ছাত্র দুইজন মার হাতের দড়ি খুলে দিলো। রশি কেটে কব্জিতে বসে গেছিলো, মা হাত দিয়ে কবজি ডলতে লাগলো। এই ফাঁকে ছেলেদুটো মাকে বিবস্ত্র করতে লাগলো। একে একে মার শরীর থেকে শাড়ী, ব্লাউজ, ব্রেসিয়ার, পেটিকোট সব খুলে নিলো তারা। মা একটুও বাধা দিলো না, ও বুঝে গেছে সারা রাতভর এদের মনোরঞ্জন করতে হবে ওকে।
অদ্ভূত ব্যাপার, প্রথম প্রথম ভয় আর আতংক লাগলেও এখন আর খুব একটা খারাপ লাগছে না ওর। বরং ওকে লোকগুলো বেশ্যা মাগীর মত ব্যবহার করেছে এ ব্যাপারটা বেশ এক্সাইটিং লাগছে মার। নিজেকে রেন্ডী রেন্ডী মনে হতে লাগলো নাদিয়ার।
অবশেষে পূর্ণ নগ্ন হয়ে গেলো মাগী। দারুণ লাগতেছে রমণীকে ওর গায়ে একটা সুতাও নাই। তবে আছে কানে গোল্ডের দুল, গলায় ডায়মন্ডের নেকলেস, আর হাতে স্বর্ণের বালা সবই দুবাই প্রবাসী স্বামীর অবদান।
মোজাহের তখন ডাকলো মাকে, আসো মালতী, আমার বাড়া মহারাজরে পরের রাউন্ডের লাইজ্ঞা রেডী করো।
মা কি যেন এক মূহুর্ত ভাবলো, নিঝুম কাকার চোখে এক ঝলক চাইলো, তারপর পায়ে পায়ে এগিয়ে গেলো মোজাহেরের কাছে। বিছানার কিনারে বসে সিগারেট ফুঁকছিলো মোজাহের, মাগী আসতেই দুই ঠ্যাং ফাঁক করে ধরলো। মাঝবয়সী ভূড়িঁর তলে নেতিয়ে আছে তার বাড়াটা।
নিঝুম কাকার ক্যামেরা ব্লু ফিল্মের দৃশ্য ধারণ করতে লাগলো। আমার খানকী মা মোজাহেরের পায়ের ফাঁকে মেঝেতে হাটুঁ গেড়ে বসে পড়লো। হাত বাড়িয়ে মোজাহেরের ন্যাতানো ধোনটা ধরলো, বাড়া নিয়ে খেলতে লাগলো মাগী। ফর্সা আংগুলগুলো মোজাহেরে কেলে বাড়া নিয়ে খেলছে, আস্তে আস্তে রগড়াচ্ছে। মাগীর কোমল হাতের স্পর্শে কিছুক্ষণের মধ্যেই জেগে উঠলো লোকটার ধোনরাজ।
আর তখনই কমপ্লিট বেশ্যাখানকী-তে পরিণত হলো আমার ধর্ষিতা মা নাদিয়া আহমেদ।
মাথা নামিয়ে কেলে বাড়ার মুন্ডিতে ঠোঁট ছুঁইয়ে ধোনের মাথায় চুমু খেলো মাগী, তারপর মুখ ফাঁক করে ঢুকিয়ে নিলো মুন্ডিটা। মুখের ভেতর বাড়ার মাথা নিয়ে মোজাহেরের ল্যাওড়া চুষে দিতে লাগলো নাদিয়া মাগী। দুই আঙ্গুলে গোল্ড লীফ ধরে বিছানায় বসে সিগারেট ফুকঁছে মোজাহের, আর মাটিতে বসে তার ল্যাওড়া চুষে চুষে সাক করতেছে অনিন্দ্যসুন্দর এক রমণী।
নিঝুম কাকার মোবাইলে মার রেন্ডী-বেশ্যায় পরিণত হবার প্রমাণ সংরক্ষিত হয়ে থাকলো।
বেশ কিছুক্ষণ ধরে মোজাহেরের ধোন সাক করে দিলো নাদিয়া, বাড়াটা ঠাটিয়ে খাড়া হয়ে গেলো। এক পর্যায়ে ফিল্টারটা মুখে গুজেঁ নিয়ে নাদিয়া মাগীর বগলের তলায় হাত দিয়ে ওকে মেঝে থেকে ওঠালো মোজাহের। আসো মালতী, আমার কোলে চড়ো।
ভাতারের আদেশ বিনা বাক্যব্যয়ে পালন করলো খানকী নাদিয়া।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*