Wednesday, July 27, 2011

সেক্স ভিডিও তৈরির গল্প......


আমার বাড়ি সাভারে। আমার এস এসসি পরিক্ষার আগে, আমি একটা স্যারের কাছে, কোচিং করতে যেতাম। সেখানে আমার সাথে আরও অনেকে ছিল। তাদের মধ্যে আমারা দুইজন মেয়ে আর তিন জন ছেলের একটা গ্রুপ হয়ে গিয়েছিল। আমরা একই সাথে রেগুলার যেতাম, তার পর নিজেদের মধ্যে নোট আদান প্রদান করতাম।

একদিন পড়া শেষ করে, আমরা বের হয়েছি এমন সময়, একজন বন্ধু বলল চল, সামনে নদীর ধারে যাই । কেউ রাজি হয়তো আর একজন হয় না। তো শেষ পর্যনত আমরা সবায় রাজি হয়ে গেলাম। হেটে হেটে আমরা নদীর দিকে যাচ্ছি, আর একজন আর একজনের সংগে গল্প-গুজব করছি। এমন সময় হঠাট করে আমার বান্ধবী বলল, ওকে চলে যেতে হবে। বেশী দেরী হলে মা চিনতা করবে । ও আর যেতে রাজি হল না। তখন, অন্য ফ্রেন্ডরা আমাকে বলল, তুইও যাবি না, না কি।

আমি বললাম, না চল, এসেছি যখন, তখন যাই।

আমরা তখন, গেলাম। অনেক সুন্দর যায়গা। সামনে নদী, কাশ ফুল।

আমরা অনেক আনান্দ করছি। হঠাট দুইটা লোক এসে আমাদের বকা দিতে লাগল। যে ওখানে আমরা কি করছি।

আমরা ভয় পেয়ে গেলাম। কিনতু একজন ফ্রেন্ড ওদের সাথে তর্ক জুরে দিল। এক কথা দুই কথা হতে হথে তাদের মধ্যে ঝগড়া লেগে গেল। আমার বাকি দুই ফ্রেন্ড দেখি আসতে আসতে পিছে চলে যাচ্ছে। কিছুক্ষন পরে দেখি তারা দুজন দৌড়ে চলে যাচ্ছে। আমিও পিছাতে যাচ্ছিলাম, এমন সময় পিছন থেকে কেউ একজন আমাকে জড়ায়ে ধরল। তার ডান হাত আমার কোমার পেচায়ে ধরল আর বাম হাত দিয়ে একটা ছুরি আমার সামনে নিয়ে আসল। কানের কাছে মুখ নিয়ে বলল, যদি চেচাও তাহলে, ছুরি মারব। আমি চুপ হয়ে গেলাম। তার গা দিয়ে কি বিচ্ছিরি গন্ধ বের হচ্ছিল কি বললব। আমার বন্ধু বলল ওকে ছেড়ে দিন, কিন্তু লোকটা তখন তার ডান হাতটা একটু উচু করে আমার বুকের উপর রাখল। আমি ভয়ে কুকড়ে গেলাম। আমাদেরকে শাসাল, বেশি বাড়াবাড়ি করলে ছুড়ি মেরে দেবে।



সব মিলিয়ে তারা তিন জন, আমাকে আর আমার বন্ধুকে ধরে নিয়ে চলল, বলল কেউ যদি কিছু করতে যাও তাহলে ছুরি মারবে। ঐ বদ লোকটা এক্ষনো আমার পিছু পিছু আসতেছে। আমি ভয়ে জড় সড় হয়ে হাটতে লাগলাম। তারা আমাকে ও আমার বন্ধুকে একটা নৌকাতে তুলল। নেীকাটা ছই নৌকা। তারপর নেীকাটা চলতে শুরু করল।

একজন আমার কাছে এসে বসল, বলল, বস মালটা খাসা। ছোট-খাট, কিনতু দুধ দুইটা দেখ, শালি রেগুলার টিপাস না।

আমি ভয়ে কান্না শুরু করলাম ।

লোকটা আমাকে বলল এই খানকি-মাগি চুপ কর, নাহলে চুদে গুদ ফাটায়ে দেব।

আমি আর জোরে কান্না শুরু করলাম।

লোকটা আমার বন্ধুকে বলল, এই মাগিকে থামতে ক, নইলে কিনতু খবর আছে।

আমার বন্ধু বলল, পিলজ আমাদের ছেড়ে দেন। আমরা আর কখোনো এখানে আসব না। কিন্তু কে শোনে কার কথা। তার পর আমার বন্ধুকে একটা চড় মারল। বলল ঐ মাগীরে চুপ করতে বল, নইলে তোরে নদীর মধ্যে ফেলায়ে দেব। বলল, এই বয়েসেই নিজেরা লাগা লাগী কর আর লোকে ধরলে কান্না হয়,না। আমার বন্ধু কিছু বলল না। একটা হাাত আমার হাতে ছুলো।

আমি কি করব কিছু বুঝে উঠতে পারছিলাম না। কিন্তু কেদে যে কোন লাভ নেই তা বুঝতে পারছিলাম।

হঠাত দেখি একজন আমার মুখ বেধে দিল। আমি চেচাতে চেষ্ঠা করলাম কিনতু জোর করে আমার মুখ বেধে দিল।

চার পাশে অন্ধকার হয়ে গেছে। কিছুক্ষন পর আমার চোখ বেধে দিল। একটা লোক আমার পিঠে হাত বুলাতে লাগল। বলল কেদে আর কি হবে। তার চেয়ে চুপ চাপ থাকলে ক্ষতি কম হবে। সে দেখি তার হাত পিঠে বুলাতে বুলাতে আমার চুলে, ঘাড়ে বুলাতে লাগল, তারপর হঠাত তার হাত সরায়ে নিল। আমি হাফ ছেড়ে বড় রিশ্বাস নিলাম। কিন্তু, ধাতসত হতে না হতেই হঠাত করে তার একটা হাত আমার বাম সতন চেপে ধরল। আমি হাত দিয়ে তার হাত ছড়াতে চাইলাম । কিনতু কিছুতেই সে তার হাত সরাল না। বরং, আমাকে চেপে ধরে চুমু খেতে লাগল। আমার চোখদিয়ে পানি পরতে লাগল। কিছুক্ষন পর আমার হাতদুটো বেধে দিল।

কিছুক্ষন পর তারা একটা যাগায় নৌকা থামায়ে, আমাকে ঘাড়ে করে নিয়ে চলল। প্রথমে আমি নড়া-চড়া করছিলাম। তখন লোকটা বলল, বেশী নড়াচড়া করলে তোমার দুধ দুইটা কেটে নিয়ে কুকুরকে খায়াব। আমি একেবারে চুপ হয়ে গেলাম।

কিছুক্ষন পর তারা আমাকে একটা ঘরের মধ্যে নিয়ে গেল। তারপর একটা খাটের উপর শুইয়ে দিল। আমার হাত দুটো খুলে দিয়ে, খাটের রডের সাথে বেধে দিল। আমি মোচড়াতে লাগলাম। কিন্তু কিছু করতে পারলাম না।

আমাকেতো খাটের সাখে বেধে রেখেছে, এদিকে আমার প্রচন্ড প্রসপের বেগ এসেছে। আমি কি করব কিছু বুঝে উঠতে পারছি না। হঠাট করে হিসু করে দিলাম। একজন বলল এই মাগি দেখি হিসু দিয়ে খাট ভিজায়ে দিচ্ছে।

যাহোক আমি ঐ অবস্থায় ওখানে থাকলাম। তখনো আমার চোখ বাধা।

কিছূক্ষন পর ফিস ফিস কথার আওজ শুনতে পারলাম।

তারপর একজন এসে আমার চোখের বাধন খুলে দিল। হঠাত উজ্জল আলোয় আমি চোখ খুলেই আবার বন্ধ করে দিলাম। কিছুক্ষন চোখ পিট পিট করে দেখি আমার সামনে আমার ফ্রেন্ড দাড়ায়ে আছে। সেই আমার চোখের বাধন খুলে দিছে। সে আমার খাটের পাশে বসল। বলল, দেখ এরা একটা থ্রি এক্স ভিডিও করবে। আমাকে আর তোকে নিয়ে। আমি রাজি না হলে, তারা বাহিরের লোক দিয়ে করবে। আর যদি রাজি হই তাহলে করার পর আমাদেরকে ছেড়ে দেবে।

আমি মাথা নেড়ে না বললাম।

সে বলল, কিনতু তুই বুঝছিস না, আমি না করলেও ওই লোক গুলা তোকে নিয়ে সেক্স ভিডিও করবে।

আমি তার পরেও মাথা নাড়লাম।

সে আমাক বলল, দেখ, তুই অমত দিস না, আমি, তোকে বিয়ে করব। এই কথা আর কেউ জানবে না।

আমার চোখ দিয়ে পানি পড়তে লাগল।

হঠাট দেখি এক লোক ভিডিও ক্যামেরা নিয়ে আসল। তার পর বিভিন্ন লাইট জালাল। আর একজন, চার পাশের বিভিন্ন জিনিষ সেট করতে লাগল। আর একজন ডিরেকশন দিতে লাগল। এরা ওন্য লোক। অনেকটা প্রফেশনাল।

ডিরেক্টর আমার ফ্রেন্ডকে বলল, কি সব ঠিকতো।

আমার ফ্রেন্ড বলল, হ্যা, বস, সব ঠিক।

তখন, ডিরেক্টর এসে বুঝায়ে দিতে লাগল, কি করতে হবে।

ডিরেক্টর বলল, তারা ধরশনের উপর একটা ভিডিও করতে চায়। ম্যাডামকে ওই ভাবে বাধা রাখা হবে, নায়ক, মানে আমার ফ্রেন্ড এসে আমার চোখের বাধন খুলে দেবে, তার পর আমাকে চুমু খাবে, কিন্তু আমার মুখের বাধন খুলবে না। তার পর আমার বুকে হাত দিবে। প্রথমে আমার বাম সতনে হাত দিবে, তার পর আমার বাম সতনে হাত দেবে। কিছুক্ষন জামার উপর দিয়ে আমার সতন দলায় মলায় করবে তার পর গলার কাছে ধরে একটানে আমার জামা ছিড়ে ফেলবে। ডিরেক্টর এগুলা নিজে করে দেখায়ে দিল। ডিরেক্টর যখন আমার গায়ে হাত দিচ্ছিল, তখন আমার সারা গা কেপে কেপে উঠছিল।

প্রথম সিন শুরু হল, আমার বন্ধু বারে বারে ভুল করতে লাগল, ডিরেক্টর ধর্যের প্রতিমুর্তি হয়ে তাকে বার বার বুঝায়ে দিতে লাগল। অনেক্ষন পর তাদের জামা ছিড়া পর্যনত শেষ হল। তারপর তাদের রেস্ট নেওয়ার জন্য কিছূ সময়ের জন্য আমাকে মুক্তি দিল।

এ সময় ক্যামেরা মান এসে আমার সতন দুটো হাত বুলায়ে গেল। লাইট ম্যানকে বলল, এতো একেবারে কচি বস। দারুন মাল পাওয়া গেছে, মিয়া কচি দুধ দেখছেন কখোনো। দেখে যান। লাইট ম্যান এসে আমার সতন দুটো নেড়েচেড়ে দেখল, যেন মাল আসালে খাসা কিনা পরিক্ষা করল।

এ সময় ডিরেক্টর এসে, লাইট ম্যান আর ক্যামেরা ম্যানকে বাহিরে যেয়ে চা খেয়ে আসতে বলল।

তারা বের হয়ে গেলে, ডিরেক্টর আর আমার ফ্রেন্ড আমার কাছে আসল।

ডিরেক্টর, তারপর আমার বন্ধুকে পরের সট গুলো বুঝায়ে বলল। তাকে বলল, দেখেন, আপনার মুখের মধ্যে লজ্যাভাবটা দুর করতে হবে। যেন আপনি অনেক নিষ্ঠুর হয়েগেছেন। অনেক দিন ধরে আপনার বান্ধবীকে দুর থেকে ভাল বাসেন কিনতু সে রাজি হচ্ছিল না। আজ তাকে জোর করে ধরে এনেছেন। তাকে মনের সুখ মিটিয়ে ভোগ করবেন। ডিরেক্টর তাকে সব দৃশ্য বুঝিয়ে দিয়ে বলল আপনি আপনার মত করে সেক্স করে যাবেন, আমাদের দিকে তাকাবেন না। বা কোন কিছু করতে লজজা বা ভয় পাবেন না। আমরা একবারে পুরো দৃশ্য ধারন করব। তার পর যদি কিছু দরকার হয় সেটা না হয় আবার করব। ওকে। আমার বন্ধু মাথা নাড়াল।

সে আমার কাছে এসে বলল, তুই ভয় পাস না। আমি সরি, কিন্ত কিছু করার নেই। আমি রাজি না হলে ওরা অন্য ব্যবসহা করবে। আমি তোকে বিয়ে করব।

তার পর তারা একে একে আমার বসত্র হরনের দৃশ্য কামেরা বন্ধি করল। তার পর পাজামা ছিড়ে ফেলল, তার পর আমার বন্ধু আমার কুমারিত্ব হরন করল।

আমার বন্ধু আমার কুমারিত্ব হরন করল, আমাকে বিয়ের আস্বাস দিয়ে। সে জখন প্রথম বার তার পুরুষাঙ্গ আমার শরিরের ভিতর প্রবেশ করাল, তখন আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম, যদিও মুখ বাধা থাকার কারনে, সেটা গোঙানির মত শোনাল। সে তার সমসত শক্তি দিয়ে আমাকে পিশে ফেলতে লাগল। আমি মন থেকে তার এটাকে মেনে নেওয়ার চেষ্ঠা করছিলাম। আমার তো তার প্রতি কৃতগ্য থাকা উচিত। সেতো আমাকে বিয়ে করার কথা বলেছে। এই মুহুর্তে সে কি করতে পারতো। আমি তাকে মনে মনে গ্রহন করতে চেয়েছিলাম। কিন্তু মন তাতে ছাড়া দিচ্ছিল না। যৌবনের প্রথম বিষ্ফড়ন আমাকে দুমরে মুচড়ে দিতে লাগল, কিন্তু আমি তাতে কোন আনান্দ পেলাম না। কিছুক্ষনের মধ্যেই আমি সেন্স হারিয়েছিলাম। জানি না কতক্ষন সেন্স হারিয়েছিলাম। যখন সেন্স ফিরল তখন দেখি আমার বুকের উপর ভারি একটা দেহ শুয়ে আছে, আর গুংাতে লাগল, আই লাভ ইউ। আমি প্রথমে বুঝতে পারছিলাম না কি হচ্ছে, আসতে আসতে সব মনে পড়ল। আমি দেখি আমিও তাকে জড়ায়ে ধরেছি আমার বুকের মাঝে। আমি বুঝতে পারলাম আমার মুখের বাধন খোলা। আমি জানি না আমার বাধন কখন আলগা করে দিয়েছে। আমি কি করব বুঝতে পারছিলাম না। চার পাশে সবার মধ্যে একটা আনান্দ কথাবার্ত শোনা যাচ্ছে। মাথা হেলায়ে দেখি, তারা সবায় উপুড় হয়ে ভিডিও দেখছে। আর বিভিন্ন কমেন্ট করছে। আমি কি করব বুঝতে পারছিলাম না। একটা হাত দিয়ে আমার বন্ধুকে সরাতে চেষ্ঠা করলাম। কিন্তু সে সরল না। বরং আমাকে আরও জোরে চেপে ধরল। সে আমার মুখের দিকে তাকোয়ে বলল, আই লাভ ইউ। আমি হাসার চেষ্ঠা করলাম। এমন সময় একজনে নজর আমাদে উপর পড়ল। বলল বস দেখেন দেখেন প্রেম শুরু হয়ে গেছে। ডিরেক্টর মনেহয় বলল আর এক রাউন্ড হয়ে যাক কি বল।

মনে হল সবায় রেডি হয়ে গেল। ডিরেক্টর আমার বন্ধুকে বলল, বস এখন আবার শুরু করেন।

আমার বন্ধু বলল, আমি আর পারব না। একটু পরে করি।

ডিরেক্টর বলল, বস না পারবেন, চেষ্ঠা করেন। প্রথমে কিস করতে শুরু করেন তার পর দেখা যাবে কি হয়।

আমার বন্ধু আবার আমাকে কিস করতে শুরু করল। তার পর হঠাট করে আমার দুধ চুষতে লাগল। আমি প্রথমে ছাড়া দিচিছলাম না। কিনতু কিছু ক্ষন পর দেখি আমি নিজেই সারা দিতে লাগলাম। আমার শরির আবার শক্ত হয়ে যেতে লাগল। আমার বন্ধু আমার দুধ চুষতে-চুষতে তার একটা হাত আমার যোনিতে ঢুকায়ে দিল। তারপর কিছুক্ষন পর আবার আমাকে ধরশন করল। কিন্তু এবার মনেহয় আমি ব্যাথা নিয়েও সেক্মটা উপভোগ করলাম। আমার এক্মপ্রেশনে তারা মনে হয় অনেক খুশি হল। কিন্তু বেশি সময় আমার বন্ধ সেক্স চালায়ে যেতে পারল না। তার পুঃলিঙ্গ সতিজ হয়ে পড়ল। এদিকে আমি ছট ফট করছি। তখন, ক্যামেরা ম্যান ডিরেকটারকে বলল, ও ব্যাটা আর চালাতে পারব না। বস আপনি শুরু করেন। না হয় আমাকে দিন, এই হট মাগিকে চুদতে পারলে, জিবন সার্থক হয়ে যাবে।

বস বলল, তুমি গেলে ভিডিও করবে কে? ঠিক আছে। আমিই করছি তুমি বরং আমার ফেসটা বাদ দিয়েই ভিডিও করার চেষ্ঠা কর।

ভিডিও ম্যান বলল, ঠিক আছে বস।

আমি দেখলাম, আমার বন্ধুকে আমার শরিরের উপর থেকে সরিয়ে নিচে ফেলে দিয়ে, আমার শরিরের উপর ডিরেক্টর উলঙ্গ শরির নিয়ে উঠে বসল।

তারপর হায়নার মত আমার দুধ দুটো কামড়াতে লাগল। আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম। সে আমার দুধ ছে েড় দিয়ে আমার ঠোট কামড়াতে লাগল, আর হাত দিয়ে দুধ দুটা এমন ভাবে পিশতে লাগল, যেন পিশে গেলে ফেলবে। আমি আবার গান হারালাম।

মুখে পানির আচে আমার গান ফিরে আসল। আমার মুখে-চোখে পানি দিয়ে গান ফিরিয়েছে। তাকায়ে দেখি একজন লোক আমার মুখের দিকে তাকায়ে আছে। পিছের দিকে মুখ করে বলল, বস গান ফিরছে।

পিছের থেকে কেউ একজন বলল, আগে খাইতে দে কিছু। সে বলল, বস আমি আগে একটু করি। পিছনের জন, বাটা মারা যাইবতো। যাইব না বস, আমি আসতে আসতে করুমনে। বাটা মরলে, তোর মারে দিয়ে ফিলিম বানামু। হেহে বস, দেখেন কিছু হইব না।

এই বাটা ক্যামেরা মান।

সে আমাকে বলল, ম্যাডাম আপনি কিছু মনে রেখেন না, আপনার ভোদাটা না মারতে পারলে, কাজে মন বসবে না।

পিছ থেকে কেউ একজন বলল, এই বাটা আগে পুজো দিয়ে ল।

হ বস শিব লিঙ্গ দিয়ে পুজো দিমু।

সে প্যান্ট সার্ট খুলে আমার উপর ঝাপাযে পড়ল। মনে হল এই বাটা হিন্দু। গায়ে কি বাজে গন্ধ।

সে অনেক রসায়ে রসায়ে আমার দুধ চুষল, তারপর ঠোট চুষল, তারপর আমার যোনিতে মুখ দিয়ে চুষতে লাগল। আমি কিছূক্ষন আগেও নড়তে পারছিলাম না, কিন্তু হঠাট করে যেন আমার শরির আবার সাড়া দিতে লাগল। আমি মনের অজানতেই তার সাথে সেক্স করতে লাগলাম। তার পর একসময় আবার গান হারালাম।

এরপর আবার গান ফিরলে দেখলাম, লাইট ম্যান আমার উপরে চড়ে আছে। আমি তার কিছু না বুঝেই আবার অগগান হয়ে গেছিলাম।

আমি জানি না, তারা কতবার আমাকে ধর্ষন করেছিল সে রাতে। আমি বারে বারে সেন্স হারাচ্ছিলাম। কিনতু যখনি সেন্স ফিরছিল, তখনি দেখছিলাম লাইটের উজ্জল আলো। আমার সারা শরির বিচ্ছিরি ভাবে ঘিন ঘিন করছিল। আমাকে নিয়ে তাদে এক্সপেরিমেন্ট যেন শেষ হচ্ছেল না। আমার মুখ বাধা ছিল না, কিনতু চেচানোর মত শক্তিও ছিল না। আমি কলের পুতুলের মত তারা যা করছিল তাতে সারা দিচ্ছিলাম। জানি না কখন আমার নিয়ে তাদের খেলা শেষ হয়েছিল।

অনেক সময় পর সেন্স ফিরে আসল, দেখি সেই ঘরের মধ্যে পরে আছি। অন্ধকার। আমি নড়াচড়া করার চেষ্ঠা করলাম। কিনতু পারলাম না। এমন সময় দরজা খুলে একজন ঢুকে লাইট জালাল, আমার চোখ ছিড়ে যেতে লাগল। অনেক কষ্ঠ করে তাকেয়ে দেখি আমার বন্ধু। মুখ অন্ধকার করে আমাকে দেখছে। দাড়ায়ে আছে।

আমি ফাল ফাল করে তার দিকে তাকায়ে ছিলাম। সে এসে আমাকে ধরে বসাল। আমি তার গায়ে উপুর হেলে পড়লাম। সে আমার মাথায়-বুকে-পিঠে হাত বুলাতে লাগল। হঠাত আমার সংবিত ফিরে আসল। আমি তাকায়ে দেখি, আমার সারা শরির, উলঙ্গ। আমার বন্ধু তখনো আমার সারা গায়ে হাত বুলাতে লাগল।

আমার হাত-পা, বুক-পিঠ, ঠোট সব ব্যাথায় ছিড়ে যাচ্ছে। আমি ফুপায়ে কানতে লাগলাম। সে আমাকে বলল কাদিস না। আমি চেষ্ঠা করছি কোন ভাবে বের হওয়ার জন্য।

আমি বললাম, আমার সব শেষ হয়ে গেল, আমি কি করব?

তুই চিনতা করিস না। আমি তোকে বিয়ে করব। আর এটা আমি আর তুই ছাড়া আর কেউ জানবে না।

আমি হাত দিয়ে আমার বুক ঢাকতে লাগলাম।

সে বলল, অনেক ব্যাথা না।

আমি মাথা নাড়তে লাগলাম।

দাড়া দেখি কোন ওষুধ পাওয়া যায় কিনা। সে আমাকে খাটের সাথে হেলান দিয়ে বসায়ে চলে গেল।

কিছুক্ষন পর সে এসে আমার পাশে বসল। একটা সান্ডউইচ আমার মুখে ধরে বলল, নে এটা খা।

আমি যন্ত্রের মত খেলাম।

সে একটা ভিজা কাপড় নিয়ে এসে আমার গা হাত পা মুছে দিতে লাগল। আমি একটু ভালবোধ করতে লাগলাম। সে যখন ভিজা কাপড় দিয়ে আমার সতন মুছে দিতে লাগল, আমি আবেগে তার হাত দুটো ধরে ফেললাম। সে আমাকে তার বুকে জড়ায়ে ধরল। আমি কনতে লাগলাম। সে আমাকে বলল, তুমি কি টয়লেটে যাবে। আমি মাথা নাড়তে লাগলাম। সে তার সর্াট আমার গায়ে পড়ায়ে দিল।

আমি উঠে দাড়াতে যেয়ে দেখি, দাড়াতে পারছি না। আমার নিচের অংশ ব্যাথায় ছিড়ে যাচ্ছে। সে আমাকে দেখে বুঝতে পারল। তার পর আমাকে পাজাকোল করে টয়লেটে নিয়ে গেল।

আমি টয়লেট সারতে যেয়ে দেখলাম কিছুই করতে পারছি না।

যা হোক সে আমাকে গোসক করতে সাহয্য করল। আমার সারা শরির সাবান দিয়ে ধুয়ে দিল। বলল, তুই সব ভুলে যা। আমি সব মেনে নিব। আমি তোকে বিয়ে করব।

আমি আবার তার প্রতি আবেগাক্রানত হয়ে পড়লাম।

আমি তাকে জড়ায়ে ধরলাম।

সে আমাকে সরায়ে দিল না। বরং ঐ অবসহায় সে আমাকে কিস করতে লাগল। আমি তাকে সাড়া দিতে লাগলাম। তার পর ঐ বাথরুমেই আমি সত্যিকারের সেক্ম করলাম। এবার আমি সত্যি আনান্দিত হলাম। সে আমাকে গোসল করিয়ে ঘরে নিয়ে আসল। তারপর গা মুছিয়ে দিল। আমাকে আদর করিয়ে খাইয়ে দিল। একটা ওষুধ খেতে দিল। বলল, ব্যাথা কমে যাবে। তারপর আমার গায়ে লোশন মাখিয়ে দিল। শুধু তাই নয়, যেখানে যেখানে কেটে গেছে, সে খানে সে খানে মলম লাগায়ে দিল।

আমি আরামে ঘুমায়ে পড়লাম। ঘুম ভেঙে দেখি সে আমার পাশে শুয়ে আছে। তার একটা হাত আমার উলঙ্গ সতনের উপর। আমি তাকে জড়ায়ে ধর লাম। তার পর তার কপালে একটা কিস করলাম।

সে গভির ঘুমে তলিয়ে রয়েছে। আমি তার হাত সরিয়ে দিয়ে আসতে আসতে উঠলাম। দেখি একটা জানালার ফাক দিয়ে রোদ ঢুকছে। আমি জানালাটা খুলতে চেষ্ঠা করলাম, কিনতু পারলাম না। নড়াচড়ার শব্দ শুনে পিছে তাকায়ে দেখি, আমার বন্ধু ঘুম থেকে জেগে গেছে, আর আমার দিকে তাকায়ে আছে। আমি তার দিকে তাকাতে, সে বলল, লাভ নেই সব বাহির থেকে বন্ধ। আমি চেচায়ে দেখিছি, কেউ আসে না। বরং, বাহিরের পাহারাদার এসে একটা চড় দিয়ে গেল।

আমি বললাম আমাদে কি হবে।

জানি না। তাদের কথা মততো সব করলাম। বললতো তারা ছেড়ে দেবে। কিনতু বুঝতে পারছি না কি করবে।

সে বলল। তুই এত সেক্মি কেন? আমারিতো বারে বারে সেক্ম করতে ইচ্ছে করছে। ওদের আর দোষ কি?

আমি লজ্যই মুখ লুকিয়ে ফেললাম, শুধু তাই নয়, আমার উলঙ্গ শরির হাত দিয়ে ঢাকার চেষ্ঠা করলাম।

সে আমার কাছে এগিয়ে আসল, বলল, বাথা কিছুটা কমেছে।

আমি মাথা নাড়লাম।

সে আমার কাছে, এগিয়ে আসল। আমার বুকের উপর থেকে আমার হাতদুটো ছাড়ায়ে দিয়ে বলল, তুই কি জানিস, তোর একটা দুধ ছোট একটা দুধ বড়।

আমি আবার হাত দিয়ে আমার দুধ ঢাকতে গেলাম।

কিন্তু এবার সে একটু জোর করে আমার হাত ছাড়ায়ে দিয়ে বলল, আমি একটু খাই। বলেই সে আমার দুধ চুষতে লাগল।

আমি তার মাথায় হাত বুলাতে লাগলাম। সে আমার দুধ ছেড়ে দিয়ে আমার ঠোট চুষতে লাগল। বলল, তুই কি আমার নুনুটা একটু চুষে দিবি।

আমি মাথা নাড়লাম।

সে বলল, দে না।

আমি কি মনে করে হঠাত বসে তার নুনু চুষতে লাগলাম। সে আমার চুষানিতে কিছূক্ষনের মধ্যে মাল আউট করে দিল।

এ সময় দেখি দরজা খুলে আবার সেই ডিরেক্টর ঢুকল। আমাদের অবসহা দেখে বলল, বাহ দারুনতো। আমারটাও একটু বের করে দাও।

আমি মাথা নাড়তে লাগলাম।

সে বলল, তোমার গুদ মারতেতো আর বাকি রাখি নি, এখন এত লজ্জ করলে হবে।

আমি মাথা নিচু করে দাড়ায়ে রইলাম। সে তখন একটা চাকু দেখায়ে বলল, এইটা তোর গুদ দিয়া ঢুকায়ে দেব নাকি আমারে খুশি করবি। আমি নড়লাম না। সে তখন, তার বেল্ট খুলে, বলল, কর, আমি নরলাম না। তখন সে আমাকে বেল্ট দিয়ে পিটাতে লাগল। আমার বন্ধূ থাকাতে চেষ্ঠা করল, কিনতু পারল না। বরং আমাকে ছেড়ে দিয়ে তার গালায় বেল্ট পাচায়ে ধরে চাপ দিতে লাগল। আমি দেখলাম আমার বন্ধুর চোখ বের হয়ে আসছে । আমি তাড়াতাড়ি তার আদেশ মান্য করলাম।

আমি আবার কলের পুতুলের মত ডিরেক্টরের নুনু চুষতে লাগলাম। তারও কিছুক্ষনের মধ্যে মাল আউট হয়ে গেল।

এমন সময় দেখি সেই কেমেরা ম্যান আমাদের কে ভিডিও করছে। ডিরেক্টরের মাল আউট হওয়ার পর সে বলল, বস এবার আমারটা বের করতে বলেন। ডিরেক্টর বলল, দাও ওরটা বের করে, কাল রাতে তোমারে তিন বার চুদছে।

আমি তাকেও শানত করলাম। তারপর সেই লাইটম্যানকে শানত করতে হল। কাল রাতে সে নাকি সব চেয়ে বেশি বার, পাচ বার চুদছে আমাকে।

তার পর তারা আমাকে জোর করে একটা ইনজেকশন দিল। আমি আবার তাদের সাথে সেক্ম করতে লাগলাম। সারা রাত তারা আমাকে পালা করে চুদতে লাগল। আমি কখনো সেন্স হারাই, কখোন সজাগ হই। তাদের তাতে কিছ যাই আসে না। কখোনে সিঙগেল, কখোনো এক সাথে আমার উপর ঝাপায়ে পড়তে লাগল। আমি তাদেরকে আলাদা করতে পারলাম না।

একজন, দুধ চেপে তো আর একজন যোনি চোষে, তো আর একজন নুনু মুখে ঢুকায়ে দিচ্ছে, আর আমাকে সব কিছু করে যেতে হচ্ছে, যখনি করতে রাজি হচ্ছি না তখনি তারা আমাকে নির্জতন করছে। হয় দুধ জোরে চাপ দিচ্ছে নয়তো যোনিতে জোরে কামর দিচ্ছে নয়তো মুখের মধে মাল আউট করছে। আমি কলের পুতুলের মত সব করলাম, যতক্ষন একেবারে সেন্স না হারালাম।



আমি এক মাস বন্ধি ছিলাম, এই এক মাস তারা আমাকে নিয়ে কি কি করেছিল, পরে,সেগুলো আবার সেয়ার করব ।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*