Wednesday, June 15, 2011

বাবা আর আমি


শুরু, বয়স যখন ১৩ বছর…
হ্যালো আমার নাম আইরিন পারভীন ঊষা। ঊষা আমার ডাকনাম, আমি থাকি বাংলাদেশের রাজধানী ঢাকায়। আমার জন্ম হয়েছে ঢাকায়। যদিও আমার দেশের বাড়ি কুমিল্লাতে যেখানে আমার দাদা-দাদী থাকেন। আর আমার বয়স যখন সবেমাত্র ১৩ বছর তখন আমার জীবনে এই ঘটনাটা ঘটে গেল। আমার পিতা-মাতার দু’কন্যার মধ্যে আমিই বড়,থাকতামও তাদের সঙ্গেই। আমাদের পরিবারের অন্যদের সঙ্গে আমারও মাঝে মধ্যে দাদা-দাদীর কাছে কুমিল্লায় যাওয়ার সুযোগ হতো। আমার বাবা ছিল হালকা-পাতলা গড়নের স্বাভাবিক উচ্চতার একজন মানুষ। আমার আর বাবার মধ্যে ছিল বিশেষ ধরনের একটা অলিখিত চুক্তি। সে যাই হোক, সেই মুহূর্তে বাবা-মেয়ের স্বাভাবিক সম্পর্ক সম্পুর্ণ ব্যতিক্রমী এক ধরনের বিশেষ কিছুতে পরিণত হয়েছিল। তখনকার সময় বাবা সবেমাত্র চলিশ বছরে পা দিয়েছে, আর কাজ করতো সরকারের শুল্ক ও আবগারী বিভাগে।

একদা, সম্পুর্ণ অপ্রত্যাশিতভাবে বাবা তাঁর চাকরিটা হারানোর ফলে আমাদের পরিবার নিদারুণ সংকটজনক পরিস্থিতির মধ্যে পতিত হলো। আমি অবশ্য বাবার চাকরি হারানো পেছনে কী কারণ ছিল তা পরিস্কার জানি না। তবে বাবা যে খুবই কষ্টে-সুষ্টের মধ্যে পরিবারের ভরনপোষণ করতেন সেটা বুঝতে পারতাম। একদিন বাবা আমাকে নিয়ে দাদা-দাদীর কাছে কুমিল্লায় বেড়াতে গেলেন। সেখান থেকে বাবা ঢাকায় ফিরে গেলেও আমি সেখানেই রয়ে গেলাম। গ্রামের একটা স্কুলে ভর্তিও হলাম, আর দাদা-দাদীর সংসারে গোছগাছ, ধোয়া-মোছার কাজ-কামসহ নিত্যনৈমিত্তিক সবকিছুই করতে লাগলাম।
দিনকতক পর, বাবা একদিন আমাকে দেখতে এসে সেখানে সে-রাতে থাকার মনস্থ করলো। মনে হয় তখন রাত এগারোটার মত হবে, বাবা ঘরে এসে আমাকে সকাল সকাল ঘুমিয়ে পড়তে বললো। একই ঘরে আলাদা বিছানায় বাবাও শুয়ে পড়লো। রাত তখন গভীর, আমি গাঢ় ঘুমে অচেতন। জানি না বাবা কথন যে আমার বিছানায় চলে এসেছেন। সেই মুহূর্তে আমার ঘুম ভেঙ্গে গেল আর লক্ষ্য করলাম তিনি আমাকে খুবই ঘনিষ্ট হয়ে আদর করছেন। উনি মুখে কিছুই বললেন না, আমার জামা-প্যান্টিসহ ছোট্ট দেহটাকে শুধু শক্ত করে জড়িয়ে ধরে রইলেন। আমি বিশ্বাস করতে পারছিলাম না তিনি আসলে কী করছেন। এক সময় তিনি আমার জামার ভেতর হাত গলিয়ে দিয়ে ফুলকুঁড়ির মত বেড়ে ওঠা আমার স্তনযুগলে বুলাতে শুরু করলেন। উনি যথন খুবই ধীরে ধীরে আমার সবেমাত্র উঁচু হয়ে ওঠা স্তনবৃন্তদ্বয়ে আদর করছিলেন তখন আমি তাকালাম। আর আমি আমার দু’হাত আড়াআড়ি করে বুকের ওপর চেপে ধরে ব্যাপারটাকে বাধা দেওয়ার চেষ্টা করতে লাগলাম।
তাঁর পরনে ছিল লুঙ্গী আর ঢিলেঢালা জামা। তখন সে টেনে আমার জামা খুলে ফেললো, আর আমার স্তনের বোঁটায় মুখ লাগিয়ে চাটতে শুরু করলো। পুরো একটা স্তনই পারলে যেন গিলে খেয়ে ফেলে সেভাবে তাঁর মুখের ভেতর নিল। সেভাবেই রইলো কিছুণ, আর ধীরে ধীরে কেমন যেন একটা অদ্ভূৎ শব্দ বের হতে লাগলো তাঁর মুখ থেকে। ব্যাপারটা আমাকে এতই লজ্জিত করলো যে আমার মাথা থেকে পায়ের বুড়ো আঙ্গুল পর্যন্ত সর্বশরীর লাজে রাঙা হয়ে হয়ে উঠলো। কী যে বলবো কিছুই আমি বুঝে উঠতে পারলাম না! একে তো এই ঘটনা আমার জীবনের প্রথম, তার ওপর মনে হচ্ছিল তিনি ব্যাপারটা উপভোগ করছেন। তাঁর শরীরের কম্পন দেখে তো তাই মনে হচ্ছিল। বাবা আমার স্তনবৃন্তের সবটুকু তাঁর মুখের মধ্যে পুরে নিয়ে আলতোভাবে আর আদরের ভঙ্গীতে এমনভাবে চুষতে লাগলো যে আমার হৃৎস্পন্দন শুরু হয়ে গেল। সেই চোষণ আর লেহনে স্তনের গোড়ায় এক ধরনের ব্যথার মত অনুভূতিতে আমি উহ্, আঃ শব্দ করতে লাগলাম। তারপর সে যখন আরও অগ্রসর হয়ে তাঁর উন্মুক্ত হাতখানা আমার তলপেটে রাখলো তখন আমার দু’চোখ ভরে উঠলো অশ্রুতে। তাঁর হাতের আঙ্গুলগুলো যখন আমার ডান স্তনের চারপাশে ঘুরছিল তখন মনে হচ্ছিল সেই হাত যেন বরফের মতন হীমশীতল আর তাতে স্তনের বোঁটা অনেকটাই দৃঢ় হয়ে উঠলো। অবশ্য আমার তাতে সায় ছিল তেমন কিছু নয়। আমার কানের কাছে তাঁর উষ্ণ শ্বাস-প্রশ্বাস নাড়া দিচ্ছিল। তাঁর একটা হাত এসে যখন আমার বামস্তনটা মুঠোর মধ্যে ধরে চাপ দিয়ে টিপতে লাগলো তখন নিজের অজ্ঞাতেই আমার গলার ভেতর থেকে আঃ শব্দ বেরিয়ে গেল। সেই সাথে ভাললাগার অনুভূতিও টের পেলাম। স্তনবৃন্তের সেই অনুভূতি মনে হচ্ছিল শরীরের ভেতরের কোনও সুইচে গিয়ে পৌঁছালো। সাথে সাথে আমার মনে হতে লাগলো স্তনের বোঁটাগুলো যেন কীভাবে আস্তে আস্তে শক্ত ও বড় হয়ে উঠছে। তাঁর এক হাত দিয়ে ধরে ছিল আমার স্তন আর অন্য হাত ছিল আমার তলপেটের উপর বুলাতে ব্যস্ত, আর অনবরত চুম্বন করে যাচ্ছিল কাঁধে ও ঘাড়ে। আমার দু’পা ছিল দু’দিকে সামান্য ছড়ানো। অতঃপর তাঁর একটা হাত আরও অগ্রসর হয়ে গিয়ে তলপেটের নিম্নে সেই উঁচু জায়গাটায় পৌঁছালো। তাঁর শীৎকারধ্বনী শোনা পর্যন্ত আমি আগে থেকে বুঝতেই পারিনি যে আমার দু’পা দু’দিকে ছড়ানো অবস্থায় আছে। তাই মনে পড়ার সাথে সাথে দু’পা একত্রিত করে শক্তভাবে হাঁটুর সঙ্গে হাঁটু সন্নিবেশ করে ধরে থাকলাম। দু’হাঁটু শক্ত করে রাখলাম পরিস্থিতি অনুমান করে আর কিছুটা অজানিত শংকায়। কিন্তু সে আরও কিছুণ ধরে আমার দু’স্তন নিয়ে নাড়াচাড়া, টেপাটিপি আর চাপাচাপি করে চললো এবং এক সময় উঠে নিজের বিছানার উদ্দেশ্যে চলে গেল সে’রাতের মত।
এটা ঠিক তাঁর শরীর আমাকে কিছুটা যৌন সুড়সুড়ি দিয়েছিল। সেই অনুভূতিটা ছিল সত্যিই অপূর্ব! এক ধরনের সুড়সুড়িবোধ, কিন্তু আসলে তা নয়। এরকম, এক ধরনের প্রচন্ড ভালোলাগার অনুভূতি, যা বর্ণনা করা যায় না, তবে ভালো নিঃসন্দেহে। আমি এখন পর্যন্ত বিশ্বাস করতে কি বলতে পারছি না যে এইমুহূর্তে কী ঘটলো এবং এর শেষটা কী হবে তা দেখার জন্য মনটা কেমন যেন উদ্গ্রীব হয়ে উঠলো…যদি সে আরও দুএক রাত এখানে অতিবাহিত করে, আমি মনে মনে ভাবলাম। কিন্তু সকালে ঘুম থেকে জেগে দেখি বাবা ঢাকায় চলে গেছে।
বাবার সঙ্গে আমার সেই বিশেষ সম্পর্কের এটা ছিল সবেমাত্র শুরু। পরে, আমার চিন্তা-ভাবনাগুলো যে যৌক্তিক ছিল তা নয়। কেবলি মনে হতে লাগলো উনি নিজের মুখ দিয়ে এই স্তন নিয়ে এটা কী করলেন! আমি বুঝতে পারছিলাম না যে আমি আসলে কোথায় রয়েছি। চরম আশ্চর্যান্বিত হয়ে পড়লাম যে, তিনি যখনই গ্রামে আমাকে দেখতে আসতেন রাতের বেলার সেই সুযোগটা নিতে কখনো তাঁর ভুল হতো না। তিনি ঠিকই আমার বিছানায় আসতেন, একই ঘটনার পুনরাবৃত্তি করতেন। আমার সারা শরীরে চলতো অসংখ্য চুম্বন, আমার স্তন দুটো মুখে পুরে নিয়ে প্রায় নিঃশব্দে চলতো শীৎকারধ্বনি। সেই অন্ধকারের মধ্যেও যেন আমি দেখতে পেতাম সুখের আবেশে তাঁর চোখ দুটি থাকতো মুদ্রিত, যখন আমার সর্বাঙ্গে চুমুর ঝড় বয়ে যেতো।
অধ্যায়-২
দুবছর পরে…
দাদার বাড়িতে এভাবেই দুবছর কেটে গেল। সেই সময়গুলোতে আমি ভাবতাম বয়সন্ধিকালের পর থেকেই যেন বেশ কামার্ত হয়ে উঠেছি। আর যখনই আমি যৌবনোদ্গমের সেই সন্ধিকালে উপনীত হলাম, বাবা কেমন যেন উত্তেজক দৃষ্টিবাণ নিক্ষেপ করে আমার দিকে তাকাতো। দাম্পত্য জীবনে বাবা আমার মায়ের ব্যাপারে কখনো সুখী ছিল না। তাই বলে সে বাইরে কোথাও ডেটিং-এও যেতো না। তবে আমি তাদের উভয়ের অসুখী দাম্পত্যজীবনের পেছনে সত্যিকার কী কারণ ছিল তা পরিস্কার জানতাম না।
তবে আমি আর আমার ছোটবোন তন্বী দুজনই তাঁদের দুজনের দৈনন্দিন সম্পর্কের টানাপোড়েন দেখতে দেখতে এটা স্পষ্টই বুঝতে পেরেছিলাম যে তাঁরা উভয়ে যেখানে এসে উপনীত হয়েছে সেখান থেকে আর কখনও পূর্বের অবস্থায় ফিরে যেতে পারবে না। এটুকুই ভাবতাম যে, দীর্ঘ কুড়ি বছর তাঁরা কীভাবে সংসারটা টেনে টেনে এতদূর নিয়ে আসতে পারলো! আমি একজন মেয়ে হিসেবে অবশ্যই মার সঙ্গেই বেশি ঘনিষ্ট ছিলাম সেটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু যখন বড় হতে লাগলাম তখন ধীরে ধীরে মা-র সঙ্গে আমার দূরত্ব বাড়তে লাগলো। ক্রমান্বয়ে আমি বড় হয়ে উঠছি এবং অচিরেই একজন পুর্ণাঙ্গ মহিলা হয়ে উঠতে যাচ্ছি, এই ব্যাপারটা কেন যেন মা ভালোচোখে দেখতো না। যখন ছোট্ট খুকিটি ছিলাম তখন হয়তো সে আমাকে নিয়ন্ত্রণ বা যা-খুশি তাই বলতে পারতো। সবকিছুই ছিল ঠিকঠাক। কিন্তু যখনই শৈশব পেরিয়ে কৈশোরে পা দিলাম এবং নিজের ব্যক্তিস্বাধীনতার ব্যাপারে সচেতন হতে শুরু করলাম, নিজের মধ্য থেকে ছেলেমানুষি ভাবটা চলে যেতে লাগলো আর আমি প্রাপ্তবয়স্ক হয়ে উঠতে লাগলাম, অঙ্গসৌষ্ঠবে একজন নারীত্বের সব বৈশিষ্টই প্রস্ফুটিত হতে লাগলো, কী এক দুর্বোধ্য কারণে ততই সে আমার প্রতি অপ্রসন্নভাব দেখাতে শুরু করলো। আমার ছোটবোন তন্বীর প্রতিও তাঁর মনোভাবটা ছিল আমার মতই। মা-র সঙ্গে আমার যাবতীয় ঝগড়া-ঝাঁটি তর্ক-বিতর্ক সবই লক্ষ্য করতো ছোটবোন তন্বী। যদিও সে বয়সে আমার চেয়ে বছর পাঁচেক-এর মত ছোট আর মার সঙ্গে উচ্চবাচ্য করার ব্যাপারটা ছিল এক অসম প্রতিযোগিতা, যেটা ভেবে আমাকেই পিছু হটে আসতে হতো।
অন্যদিকে বাবার সঙ্গে আমার সম্পর্ক ছিল সম্পুর্ণ অন্যরকমের। তাঁর কাছে আমরা দুবোন ছিলাম সবসময়ই আদরের খুকুমনি, সেটা কিন্তু কখনও পরিবর্তন হয়নি। আমাদের শৈশবকাল কেটেছে তাঁরই আদর-স্নেহে, আর বেড়ে ওঠার ব্যাপারটা তাঁর কাছে ছিল সব সময়ই আনন্দের। সেইভাবে নিজেদের বিষয়-আশয় সবকিছু যেন নিজেরাই বুঝে-শুনে প্রয়োজন হলে তাঁর সাহায্য নিয়ে সুন্দরমতন চলতে পারি সেব্যাপারে তাঁর ছিল উৎসাহ। তৎকালীন সময়ে মায়ের সঙ্গে বসে আমি একদিন যখন আমাদের মধ্যেকার দ্বন্দ্ব ও বাস্তব সমস্যাগুলো আলাপ আলোচনার মাধ্যমে চিহ্নিত ও সম্ভাব্য করণীয় সম্পর্কে স্থির করলাম। সেটা যে বাবার পথ নিয়ে করেছি তা নয়,তাতে বাবার কোনও লাভের ব্যাপার ছিল না। কারণ বাবাকে দেখতাম সবসময়ই একজন আদর্শ স্বামী হয়ে থাকার নিরন্তর প্রয়াসী, মা-ই তাঁকে সেরকম হতে দিত না। যতদূর দেখতাম ও বুঝতাম তাতে বাবা যতই উষ্ণ ও আন্তরিক, আর হয়তো যৌনব্যাপারে নিজেকে সুস্থ্য ও সাবলীল বলে উপস্থাপিত করার চেষ্টা করতো, মা ততই হয়ে উঠতো জড় পদার্থের মত। আমার নানীও ছিল ওই রকমের, তাই মনে করি এটা মা-র বংশগত দোষ। বাবা যেমন করে আদর-স্নেহে আমাদের কাছে টেনে নিত, ভালোবাসা দিয়ে ভরে দিত মন, মা কখনও সেরকম ছিলনা।
দুবছর পরের কথা, আমি আবার ঢাকায় ফিরে এলাম এবং একটা নতুন হাইস্কুলে ভর্তি হলাম। আমার বয়স ১৫ বছর পুর্ণ হবার সাথে সাথে খেয়াল করলাম যে, আমার শারিরীক বৈশিষ্টগুলো ধীরে ধীরে সুগঠিত হয়ে উঠলো। সমবয়সী অন্য মেয়েদের তুলনায় বেশ নাদুস-নুদুস আর স্তনযুগল হয়ে উঠলো সুগঠিত, ঠিক যেন আপেলের মত সুন্দর আকৃতির।
ঢাকায় আমার সুদীর্ঘ অনুপস্থিতির কারণে বাবা-মা তাঁরা নিজেদের সুবিধামতন ভাড়া করা একরুমের ছোট্ট একটা স্বয়ংসম্পুর্ণ ফ্ল্যাটে থাকতেন। আমি আসবার পর ছোটবোন তন্বীকে নিয়ে একই রুমে ভিন্ন আরেকটি বিছানার বন্দোবস্ত হলো আপাততঃ।
অতঃপর, সেই অলিখিত চুক্তিনামা অনুসারে, বাবা সেই ক্রিয়াকর্মের পুনরাবৃত্তি শুরু করলো। মধ্যরাতের সুসুপ্তি যখন পৃথিবীকে গ্রাস করতো, মা আর পার্শ্বে শায়িতা ছোটবোনটিও যখন গভীর নিদ্রায় আচ্ছন্ন হয়ে পড়তো, ঠিক তখন বাবা সঙ্গোপনে চলে আসতো আমার কাছে। এসেই শুরু করে দিতো স্তন-চুম্বন, লেহন এবং বিড়বিড় করে তাঁর হাতখানা ঠিকই চলে যেতো আমার নিম্নাঙ্গের দিকে। যেখানে আমার যোনিপীঠ সেখানে এমনকি যোনিতে, অঙ্কুরে আর যোনি-ফাটলেও সে হাত বোলাতো। আঙ্গুল দিয়ে মৃদু মৃদু ঘর্ষণ করতো। একদিন, সেদিন রাতে আমি আজানুলম্বা একটা নাইটি পরেছিলাম যার বোতাম আবার সামনের দিকে। সে আমার বিছানায় এসেই আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো আমার পাশে। দু’হাত বাড়িয়ে কাছে টেনে নিল আগের যেকোনো দিনের চাইতে বেশ দৃঢ়ভাবে; যেন উভয়ে বুকে বুকে সন্বিবেশিত হয়ে পড়লাম। সে আমার স্তনে চুম্বন করতেই দেখি খুব দ্রুতই আমার যোনি-ওষ্ঠ সিক্ত হয়ে উঠেছে কামরসে,যেন তাঁর আঙ্গুল প্রবেশের অপেক্ষায় আছে। ঠিক তখন বুঝতে পারছিলাম যে আমার যোনিপথ বেশ পিচ্ছিল হয়ে উঠেছে এবং একটা সুন্দর অনুভূতি ছড়িয়ে পড়েছে সেখান থেকে দেহের সবখানে। আমি যথাসম্ভব চোখদুটো বন্ধ করে রাখার চেষ্টা করার সাথে সাথে অনুভব করার চেষ্টা করছিলাম সে কী করে! কিন্তু ওভাবে বেশিক্ষণ পড়ে থাকতে পারলাম না। ঠিক জায়গামত তাঁর চুম্বন আর লেহন-চোষণ এতটাই বেপরোয়াভাবে চলতে লাগলো যে সুড়সুড়িটার মাত্রা ছাড়িয়ে বহনমতা অতিক্রম করে গেল। অতঃপর সে একমুহূর্তের জন্য থামলো বটে সেটিও হয়তো আমার নিচের দিকে অগ্রসর হবার জন্যে। যাহোক, সে আবার আগের মতই শুরু করে দিল। এবার একহাতে স্তনাবৃত করে, অন্যহাতে যোনি স্পর্শের মাধ্যমে। এভাবে চললো বার বার। অবশেষে সে আমাকে এমন এক পর্যায়ে এনে উপস্থিত করলো যেখানে আমি একেবারেই পাগলপ্রায় আর স্খলনোন্মুখ হয়ে পড়লাম। সে যখন আমার নিম্নাঙ্গের কাছাকাছি হাঁটু গেড়ে বসে আমার মুখের দিকে এমনভাবে মুখখানা বাড়িয়ে দিল যে সে অনায়াসেই যেন আমার কাঁধের পাশটায় চুম্বন ও লেহন করতে পারে। আমিও অনুভব করছিলাম আমার সর্বাঙ্গে এক ধরনের উত্তাপ ছড়িয়ে পড়ছে। তাঁর জিহ্বা যখন আমার কাঁধের পাশটা অতিক্রম করে যাচ্ছিল তখন আমার মধ্যে এক ধরনের কম্পন মেরুদন্ড বরাবর নিচের দিকে ধাবিত হচ্ছিল। আমার দেহ বাঁকা করে সে যখন আবার আমার মাথাটা নিজের দিকে টেনে নিল, তাঁর একটা হাত হালকাভাবে সঞ্চালিত হতে হতে চলে গেল আমার পেটের ওপর যেখানে নাভিটা আছে সেখানে গিয়ে বৃত্তাকারে ঘুরতে লাগলো। আমার কানের কাছে তাঁর শ্বাস-প্রশ্বাসও দ্রুততর হচ্ছিল বলে মনে হল। তাঁর হাত ভ্রমন করতে করতে যখন আমার নিচের দিকে কাঁটের ওপর স্থিত হলো তখন সে অবিরাম আমার একটা কানের লতি মৃদুভাবে কামড়ে ধরলো। আমার মাথার ভারী চুলগুলো বোধহয় তাঁকে বেশ অসুবিধায় ফেলে দিয়েছিল তাই সেগুলো সে হাত দিয়ে সরাবার চেষ্টা করছিল। এক সময় সে পুরোপুরি আমার দেহের উপর গড়িয়ে পড়ে দু’হাতের মুঠোয় দুই স্তন ধরে নিচের দিকে টানতে লাগলো। এভাবে, আমার জীবনে প্রথমবারের মত এটা সেই মুহূর্ত, যে মুহূর্তে আমার চরমপুলক ঘনিয়ে আসছিল। আমি চেষ্টা করছিলাম যাতে চোখদুটো যেন বন্ধই রাখতে পারি, কিন্তু সুখের বিস্ফোরণটা আমাকে তছনছ করে দেয় পূর্বমুহূর্ত পর্যন্ত। পারিপার্শ্বিকতার ভয়ও ছিল মনে কারণ আমার পাশেই শায়িতা ছোটবোন তন্বী, আর একটু দূরে মা তাঁর নিজের বিছানায় ঘুমিয়ে। সে এক আধিভৌতিক অবস্থা! ঢাকায় ফিরে আসবার পর এই রাতই হল তাঁর সঙ্গে আমার প্রথম সত্যিকার সঙ্গ, যাতে আমি প্রকৃত অর্থে সুখলাভ করেছি।
আগে দেখতাম, যখনই সুযোগ পেতো তাঁর খুব তাড়াতাড়িই শেষ হয়ে যেতো। কিন্তু এখন দেখলাম ব্যাপারটা বেশ অন্যরকম। আমার মনে হয়, সম্ভবত আমাকে সুখী করার বিশেষ করে পরমপুলক দেওয়ার জন্যেই সে দীর্ঘ সময় অতিবাহিত করলো। বলতে পারবো না কতক্ষণ। আর আমারও অবস্থা এরকম হয়ে পড়েছিল যে, যোনিপথ সুন্দরভাবে ভিজে চপচপে হয়ে পড়েছিল আর তাতে অত্যন্ত টাইটনেস ও সঙ্কীর্ণতা সত্ত্বেও বাবা প্রথমবারের মত তাঁর হাতের একটা আঙ্গুল প্রায় পুরোটাই আমার যোনিপথে প্রবেশ করাতে পেরেছিল। ওইভাবে আঙ্গুলি সঞ্চালন করাতে যোনির অভ্যন্তগাত্রে ঘর্ষণে এক অব্যক্ত শিহরণ আমাকে পাগল করে দিয়েছিল। সব লাজ লজ্জার মাথা খেয়ে আমিও তাঁর হাতের উপর সাড়া না দিয়ে পারিনি। সে যা দিয়েছে তা যে এক অদ্ভূৎরকমের ভালোলাগা এটা আমাকে স্বীকার করতেই হবে।
অধ্যায়-৩
সেদিন বাসায় আমি একা…
এটা ছিল বসন্তের আগমনী দিনের কোনও এক সময়। আমি তখন স্কুল ফাইনাল পরীক্ষায় ভালো রেজাল্ট নিয়ে পাশ করে সবেমাত্র একটা গার্লস্ কলেজে ভর্তি হয়েছি। আমার অন্যান্য সহপাঠি বান্ধবীরা যে যেখানে পারলো ভর্তি হলো। কিন্তু বাবার আচরণের ব্যাপারটা দিন দিন মনের মধ্যে এতই প্রতিক্রিয়ার সৃষ্টি করতে লাগলো যে, এখানে তার খানিকটা উল্লেখ না করলেই নয়। আমি একটা বিষয় বুঝতে পেরেছিলাম সেটা হচ্ছে মানসিক স্বাস্থ্যসংক্রান্ত বিষয়, মায়ের সঙ্গে আমার সম্পর্কের আর অন্যান্য দেখভালের ব্যাপারগুলো। বাবা আমাদের সম্পর্কের ব্যাপারটা নিয়ে অবশ্য খুবই সতর্ক ছিলেন, আমি যাতে কোনও দিন এসব অভিজ্ঞতা নিয়ে খারাপ ধারণার বশবর্তী না হই। অন্যদিকে, আমিও নিজেকে সেভাবেই বুঝাতে সমর্থ হলাম যে, সে যদি জানার প্রয়োজন মনে করে যে বাবা-মেয়ের মধ্যে যৌন সম্পর্ক স্থাপনের মধ্যে কী আছে, তাহলে তাঁর মেয়ে হিসেবে আমার কর্তব্য হবে সে যা চায় তা তাঁকে দেখিয়ে দেয়া। আমার ভালোমন্দ সে-ই তো দেখে, সে-ই সব ব্যাপার ভালো বোঝে। আমার উচিত তাঁকে অনুসরণ করা। এক রাতে,ছোটবোন তন্বীকে সঙ্গে নিয়ে মা চলে গেল আমার এক খালার বাসায় বেড়াতে। রাতে তারা আর ফিরলো না। বাড়িতে রইলাম আমি আর বাবা। পরণে ঢিলে ছাপা কাপড়ের নাইট গাউন আর সূতীর প্যান্টি। আমি বিছানায় কেবলমাত্র শুয়ে ঘুমানোর চেষ্টা করছি, চোখে তন্দ্রা ভাব। টেরই পাইনি বাবা কখন যে আমার বিছানায় এসে হাজির। এসেই অন্ধকারের মধ্যে বিছানার কিনারায় বসে অতি সন্তর্পনে একটা হাত আমার হাঁটু আর উরুর দিকে বাড়িয়ে দিয়েছে। তড়িতাহতের মত আমি তো হঠাৎ জেগে উঠলাম। চেষ্টাও করলাম তাঁর হাত থেকে টেনে নিজেকে সরিয়ে নেয়ার জন্যে, এসব কী করছো বাবা? মনে মনে প্রশ্ন করলাম তাকে। কারণ এসব ঘটনা নিয়ে তাঁর সঙ্গে আগে পরে কখনো কোনও কথা বা আলাপ-আলোচনা হতো না। আমি তাঁর থেকে নিজেকে সরিয়ে নেয়ার চেষ্টা করতে করতে ভাবলাম, না না না, বাবা! এটা হয় না। রেশমের মত নরম ও মোলায়েম শরীরে বোলানো সেই হাতকে মনে হলো কত না শক্ত। হায় আল্লাহ, যেই না বাবার কথা স্মরণ করেছি অমনি দেখি আমার যোনি ভিজে একাকার। সে একটু একটু করে আমার নাইটি উপরের দিকে তুলতেই লাগলো। আর আমার সিক্ত যোনির উপর হাতের তালু এমনভাবে রাখলো যেন যোনি ঢেকে দিল বলে অনুভব করতে লাগলাম। সে তখন আমার মুখের দিকে তাকাতেই আমি দুচোখ বন্ধ করে ফেললাম যেন সে মনে করে যে আমি গভীর ঘুমে অচেতন। সে অত্যন্ত সতর্কতার সাথে আমার নাইটির পাসটা ধরে উপরের দিকে টেনে তুলছিল। যখন আমার শরীর থেকে খুলে গেল তখন সে সেটা বিছানার একপাশে রাখলো। নিখুঁত সুন্দর ও সুগঠিত দেহসৌষ্ঠব পেয়েছি আমি। সে তাঁর দুপায়ের সাহায্যে আমাকে আরও কাছে টেনে নিল। আর সেই বিরাট, কী উষ্ণ তাঁর পুরুষাঙ্গ যেটি গত রাতেও আমি সোহাগ করে হাতের মুঠোয় ধরে কিছুণ নাড়াচাড়া করেছি, এখন আমার পায়ের উরুতে স্পর্শ করছিল। গতরাতে যা করেছি তাতেই বুঝেছি আমি নিশ্চিতই অনেককিছু জেনে গেছি এতদিনে। আমার যোনি খানিকটা ভিজেও উঠেছিল, আর ওমা, সে যে আমার সিক্ত যোনিওষ্ঠ ঘর্ষণ করতে লাগলো। সে হয়তো ভেবেই নিল যে ওই সিক্ততাই যথেষ্ট। তাই সে বামহাতের তর্জনী আঙ্গুলটি আমার মধ্যে প্রবিষ্ট করিয়ে দিল। আমার উন্মুক্ত নিরাভরণ দেহে স্তনের বোঁটায় হালকাভাবে দাঁত দিয়ে কামড় দিতে দিতে যোনিতে প্রবিষ্ট আঙ্গুল সঞ্চালন শুরু করে দিল। আর আমিও কি করে যেন তাঁর হস্তসঞ্চালনের সাথে তাল মিলিয়ে সাড়া দিতে লাগলাম। যোনিও সিক্ততার ওপর সিক্ত হতে লাগলো অধিকতর হারে। সে তখন হাতের আঙ্গুল পুরোটাই প্রবিষ্ট করালো আমার যোনিমধ্যে এবং সঞ্চালন চলতে লাগলো আরও দ্রুততালে। আঃ আল্লাহ, হ্যাঁ হয়ে গেল। আর আমি যেন তাঁকে মনে মনে কামনা করতে লাগলাম সে যেন বন্ধ করে না দেয়, সে যে একান্ত আমারই।
সেই মুহূর্তে আমি চাচ্ছিলাম না যে সে কোনও মতেই বন্ধ করুক এসব। কিন্তু হঠাৎ করেই নিজের ভেতরে এক অবর্ণনীয় সুখবোধে আমার মাজা-পীঠ বাঁকা হয়ে আসতে লাগলো,চরমপুলকের আগমন টের পাচ্ছিলাম আমি। আমার যোনিও ছিল দুর্দান্ত রকমের ভেজা। নিজের অজ্ঞাতেই আমার শক্তিবৃদ্ধি ঘটলো। তাঁর হাতের আঙ্গুলটা আমার টাইট যোনিমধ্যে কী যেন খুঁজে ফিরতে লাগলো। আমার মুখ থেকে প্রায় নিঃশব্দ আকারের এক ধরনের কাতরানীর মত আওয়াজ নির্গত হচ্ছিল। আমার খেয়াল নেই কখন যে সে তাঁর নিজের শরীর থেকে কাপড়-চোপড় খুলে সম্পুর্ণ বিবস্ত্র হয়ে গেছে। আর আমিও বোধকরি তখন যা চেয়েছি সেভাবেই পেয়েছি তাঁকে। পরক্ষণেই তাঁর সেই উল্লম্ফিত পুরুষাঙ্গ আমার যোনিফাটল বরাবর ভিড়ে গেল। তাঁর কোমর খানিকটা উঁচু হয়ে আমার দিকে সচেষ্ট হল ধাক্কা দিতে। আগে তাঁর উদ্দীপ্ত লিঙ্গখানি আমার যোনিমুখে স্থাপনপূর্বক সে সেটি ভেতরে ঠেলে দেয়ার জো করলো। তখনও আমি একেবারেই আনকোরা সতী মেয়ে মনে করেই সে হয়তো খুবই ধীরে ধীরে এগোচ্ছিল, অন্ততঃ আমার সতিচ্ছদ পর্দা পর্যন্ত গিয়ে ঠেকতে। সে এবার টেনে বের করে আবারও ঠেলে দিল। কিন্ত সেভাবে সে আর অগ্রসর হতে পারলো না, হঠাৎ করেই একটানে বের করে আমার যোনির উপরস্থিত উঁচু জায়গাটায় আর পেটের ওপর নিক্ষেপ করতে লাগলো গরম বীর্য। লিঙ্গটা মুহূর্মুহূ ঝাঁকি দিয়ে তাঁর গরম বীর্য নিপতিত হওয়ার সাথে আমারও কেমন যেন সমস্ত শরীর-মন রোমাঞ্চিত হয়ে উঠতে লাগলো। আমি এতটাই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলাম যে কোনও বিধিনিষেধের তোয়াক্কা না করে কী করছি-না করছি, ঠিক বেঠিক কিছুই বুঝতে পারিনি এতক্ষণ। তবুও বাবার মধ্যে দেখলাম এক ধরনের পরিতৃপ্তি। আমার গালে একটা চুমু দিয়ে সে তাঁর বিছানায় ফিরে গেলে আমিও বালিশটা কাছে টেনে মুখে হাসি-হাসিভাব নিয়ে ঘুমিয়ে পড়লাম।
আর আমি এতই উত্তেজিত ছিলাম যে, পরের রাতে আবার শুরু হয়ে গেল সেই যৌন খেলা।
কী ঘটেছিল পরবর্তী রাতে…
শেষেরবার, সে আমাকে কাছে টেনে নিলে তাঁর শরীরের একটা চাপ অনুভব করলাম আমার শরীরে এবং আমার মাথাটা টেনে নিল তার বুকের মধ্যে (বাবা-মা’র কোলে শিশুরা যেভাবে থাকে সেভাবে)। আমরা যখন পরস্পর জড়াজড়ি করে বিছানায় শুয়ে আছি, ঠিক অনুমান করতে পারছি না কখন থেকে যে আমি ভেতর ভেতর উত্তেজনায় ভেসে যেতে শুরু করেছি। এরকম নির্বিঘ্নে নির্ভাবনায় আমি কতই তো তাঁর কাছে শুয়েছি, কিন্তু এরকম যৌনতা রোমান্টিতা সহকারে কখনও ছিল না। কিন্তু এখন তো সেরকমই ঘটতে লাগলো, সত্যিকথা বলতে কি আমার দুপায়ের ফাঁকে কেমন যেন ভিজতে আর স্তনের বোঁটাদুটো দৃঢ় হতে শুরু করে দিল। কখনও কখনও এমনও সময় গেছে যে, আমার বিছানায় তাঁর আসবার আগেই আমি আমার পোশাকের বোতাম-টোতাম খুলে নিজেকে একরকম তৈরি করে রাখতাম যাতে দেহের উপরাংশ উন্মুক্ত থাকে আর বিশেষ করে স্তনদুটো থাকে খোলা থাকে যাতে সে অন্ধকারের মধ্যে হাতড়ে খুব সহজেই নাগালের মধ্যে পায়। ভাবতাম, তাঁর জন্য আরও ভালো হতো যদি আমি সবগুলো বোতামই খুলে রাখতে পারতাম। এখন আমি স্বস্নেহে তাঁর মাথাটা আমার বুকের ওপর টেনে নিতেই অনুভব করলাম,আমার স্তনের বোঁটায় স্পর্শ করলো তাঁর ঠোঁটদুটো। পরে বুঝলাম যে আসলে আমার বুকে কোনও কাপড়ই নেই। সে স্তনের বোঁটা মুখে পুরে নিয়ে হুম্ হুম্ শব্দে চিৎকার করতে লাগলো। আমার সঙ্গে ঘনিষ্ট হয়ে সে যদি সুখবোধ করেই থাকে তাহলে মনে করবো যে সেটা ঠিকই ছিল। কী ঘটতে যাচ্ছে তা বুঝার আগেই তো সে আমার বুকে চুম্বন করতে শুরু করে দিল। আমার প্রথম কর্তব্যই হল নিজেকে প্রস্তুত করা। কিন্তু কিছু শুরু করার মুহূর্তে তাঁকে করুণা করা বা তাঁর জন্যে কিছুটা ছাড় দেয়ার ব্যাপারও ছিল আমার। যাহোক, সে একটা ছেড়ে অন্য বোঁটায় মুখখানা সরিয়ে নিয়ে চুষতে লাগলো। আমার খুব ভালো লাগছিল যখন স্তনের বোঁটাগুলো খানিকটা শক্তভাব পরিগ্রহ করলো। আমার তো জানা ছিল না যে তখন কী করতে হবে। আমি বিশ্বাস করতে পারতাম না, বাবা আমার যৌনতা বিষয়ক ধ্যান-ধারণা অনেক বাড়িয়ে দিয়েছে। আসলে সে কি পাগল-টাগল কেউ যে এসব ব্যাপারে কিছু না জেনেই করে চলেছে? সে যখন আমার স্তনে অনবরত জিহ্বা দিয়ে লেহন করে চলেছে আমি ততক্ষণ তাঁর মাথাটা বুকের সঙ্গে আটকে ধরে রাখলাম। আর তাতে করে আমি আস্তে আস্তে যেন কামনায় বিভোর হয়ে উঠতে লাগলাম। আমি কি এটা পাওয়ার জন্যে আকাঙ্খিত হয়ে উঠেছিলাম? নাকি সতী-সাধ্বীদের বিব্রতকর আচরণের মত তেমন কিছু করে দেখানো দরকার ছিল? কিন্তু তাই বা হবে কেন? হয়তো বা আমি এখনো একজন কুমারী মেয়ে; কিন্তু সত্যিকথা বলতে কি আমার মধ্যে কোনও বিব্রতকর হাবভাব একদম ছিল না। এমনকি বাবার কাছ থেকে যতটুকু শিখেছি তাতে বিগত সময়েও সেকরম কিছু মনে হয়নি। তাছাড়া, আমি তো এখনও একজন অক্ষতযোনি কুমারীকন্যা, আমরা তো সেরকমভাবে মিলিত হইনি… কখনও কিছু করিনি। এটা তো সত্য যে,আমি আপন ইচ্ছায় কিছুই করিনি।
আমরা প্রায়ই তো একাকী হয়ে থাকি, বিশেষ করে রাতে; কিন্তু আমি কখনো যৌনকাজে লিপ্ত হতে তাঁকে দিইনি। কতবারই তো সে তাঁর লিঙ্গটা আমার টাইট যোনিতে প্রবেশ করানোর চেষ্টা করেছে কিন্তু আমার সতীত্ব কেড়ে নিতে পারেনি। এখানে আমার একটিমাত্র ভয় আর তা হলো,তাঁর লিঙ্গ যে গ্রহণ করবো, কিন্তু সে তুলনায় বোধহয় আমার যৌনিটা অত্যন্ত সঙ্কীর্ণ বা ছোট।
আমার জীবনের সবচেয়ে উলেখযোগ্য ঘটনাটা এখনও আমার মনে পড়ে; তখন আমি ঢাকার মিরপুরে আমার এক ফুফুর বাড়িতে মাস ছয়েক ছিলাম। আমি তখন কলেজে পড়ি। বাবা-মা আর আমার মধ্যে একটা বিষয়কে কেন্দ্র করে ত্রিমুখী বিবাদে জড়িয়ে রাগ করে আমি শেষ পর্যন্ত ফুফুর বাড়ি চলে আসি। আগেই তো বলেছি দাম্পত্যজীবনে আমি কখনো বাবা-মাকে সুখী হিসেবে দেখিনি। তাঁদের মধ্যে ঝগড়া-ঝাটি ছিল অনেকটাই নিত্য-নৈমিত্তিক ব্যাপার। আর দিনের পর দিন মাসের পর মাস এমনকি বছরের পর বছর ধরে এরকম চলতে থাকলে সন্তানদের মধ্যেও যে তার প্রতিক্রিয়া পড়বে তা বলার অপেক্ষা রাখে না। তাঁরা দুজনের কেউই ছাড় দিতে প্রস্তুত নয়। কাজেই সিদ্ধান্ত নিলাম আমিই বাড়িতে থাকবো না। চলে এলাম ফুফুর বাড়ি। আমরা তো ভাড়া থাকি, আর এটা ফুফুদের নিজের বাড়ি; সুতরাং কোনও অসুবিধাই ছিল না আমার। এক রকম ভালোই কাটছিল আমার দিনকাল। পড়াশুনাও চলছিল ভালোমতন। তখন গ্রীস্মকাল। একদিন দেখা গেল মার ওপর রাগ করে বাবাও বাসা-বাড়ি ছেড়ে মিরপুরে ফুফুর বাড়ি এসে উপস্থিত। বাবার সঙ্গে ছোটবোন তন্বীও। আমার মা-বাবার মধ্যে যেরকম সম্পর্ক দেখে আসছিলাম ছোটবেলা থেকে তাতে এমন একটা কিছু ঘটবারই কথা। আগেই বলেছি দাম্পত্য জীবনে তাঁরা দুজন কখনও সুখী ছিল না। কেবল ঝগড়াঝাঁটিই নয় মারামারি, হাতাহাতির ঘটনা পর্যন্ত ঘটতো উভয়ের মধ্যে। যাহোক, বাবা সপ্তাহখানেক ছিল ফুফুর বাড়িতে। এরপর ফুফুরা সবাই মিলে মার সঙ্গে একটা সমঝোতা করে বাসায় ফেরত পাঠিয়ে দেয়। সে যে কদিন সেখানে ছিল সেই সময়কার ঘটনা এটি।
শেষ অধ্যায়:
আমার কুমারীত্ব বিপদাপন্ন যখন…
সেদিন সন্ধ্যার পর, রাতের খাবার শেষে আমরা বাড়ির সবাই ড্রইংরুমে বসে খোস গল্পে মেতে উঠলাম। পরে যে-যার রুমে চলে যাচ্ছিল; সকলেরই কথা যে ঘুমানোর সময় হয়েছে। আমরাও আমাদের নির্ধারিত কামরায় এসে শোবার আয়োজন করছি। মেহমানদের জন্যে আর কোনও কামরার বন্দোবস্ত না থাকায় বাবাও আমাদের কামরায় নিজের জন্য বিছানা করে নিল। আমার ১২ বছর বয়স্কা ছোটবোন তন্বীকে পাশে নিয়ে মেঝের ওপর বিছানা পেতে ঘুমানোর ব্যবস্থা করলাম আমি। বাবাকে দেখতে কোনমতেই হ্যান্ডসাম ছিল না, আর শরীরের প্রতি যত্নআত্বি করেও ঠিকঠাক রাখতে সে কখনও সময় দিত না…সেই কারণে পেপটিক আলসারে ভুগে ভুগে দুই দুবার পেটে শল্যচিকিৎসার দ্বারস্থ হয়ে মোটামোটি একটা খারাপ অবস্থার সন্মুথীন তাঁকে হতে হয়েছে। সরকারী চাকরিটা হারানোর পর থেকে প্রাইভেট হাউজিং সেক্টরে সে ঠিকাদার-কাম-সরবরাহকারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছিল। আমিও তখন ১৮ বছরের যৌবনবতী এক কলেজ পড়া ছাত্রী। মার সঙ্গে অপড়তাজনিত কারণেই বোধহয় আমার প্রতি বাবার যৌন ক্ষুধা প্রবল হয়ে উঠেছিল। আমি তো সেরকমটাই ধারণা করে নিয়েছিলাম। তখন মধ্যরাতের শুনশান গভীরতা, হঠাৎ ঘুম ভেঙে গেল আমার। ঘুম ভেঙেই দেখি যে, আমি সম্পুর্ণ বিবস্ত্র উলঙ্গ আর বাবা আমার দুপা’র মাঝখানে বসে আছে। রুমের ঘুটঘুটে অন্ধকারের মধ্যে বাবার গায়ের সুগন্ধীর সুবাসে হঠাৎ আমার ছেলেবেলার কথা মনে পড়ে গেল। যখন বাবা-মার কোলের মধ্যেই ঘুমাতাম আর কত না নিরাপদ বোধ করতাম। এখনও তাই মনে হলো, অন্য কারো শরীরের স্পর্শ তো কোনদিন অনুভব করিনি কখনও তাই বোধহয়…। কিন্তু পরণেই…কী যে দেখলাম! বাবা আমার ওপর উপুড় হয়ে শুয়ে পড়ে দু’বাহু দিয়ে জড়িয়ে ধরলো আমাকে। তাঁর শরীরের স্পর্শে মনে হলো সেও আমার মতই উলঙ্গ বিবস্ত্র। এবারই প্রথম আমরা উভয়েই বিছানায় সম্পুর্ণ উলঙ্গ অবস্থায় আছি তখন। আমার মনের মধ্যে কেমন যেন একটা আনন্দের ঢেউ খেলে গেল। আবার এটা ভেবে কিছুটা ভয়ও লাগলো যে পাশে শায়িতা ছোটবোন তন্বী যদি ঘুম থেকে জেগে যায় কিংবা এই অবস্থায় দেখে ফেলে তাহলে কী লজ্জার ব্যাপারই না হবে! কারণ তন্বীর বয়সও ১২/১৩ বছর হয়ে গেল। এ বয়সে কোনও কিছু বোঝার বাদ থাকে না। বাবা যখন আমার ওপর হামাগুড়ি দিয়ে দেহটা জাপটে ধরে বুকের মধ্যে টেনে নিল আমার মাথাটা এমনিতেই তাঁর কোলের মধ্যে যেন ডুবে গেল। আমি যখন তাঁর বাহুবন্ধনে আবদ্ধ, বুঝতে পারছিলাম যে আমিও কিছুটা গরম অনুভব করছি তাঁর সাথে সাথে, কিন্তু তাৎক্ষণিক ভাবতে পারলাম না কী করতে হবে আমাকে। তাঁর সঙ্গে যৌনসঙ্গমে মিলিত হতে হবে সে-কথা অবশ্য আমি কখনও ভাবতাম না,কিন্তু টের পাচ্ছিলাম কেন যেন আমার দু’পায়ের মাঝখানে ক্রমশঃ ভিজে যাচ্ছে, স্তনদুটোও হয়ে উঠছে শক্ত। বাবা আমার মুখের কাছে মুখ এনে, আরও শক্তভাবে বুকের সঙ্গে জড়িয়ে ধরে ঘাড়ের দিকে চুম্বন করতে লাগলো। আমি কিছুই নিশ্চিৎ করে বলতে পারবো না যে শেষপর্যন্ত কোনদিকে মোড় নেবে, কিন্তু ওই মুহূর্তে তাঁর সঙ্গে ভালোবোধ করছিলাম মনে মনে। আমার যে হাতটা দিয়ে তাঁর মাথা ধরেছিলাম তা সরিয়ে নিলাম যাতে সে সহজেই আমার গালে চুমু দিতে পারে। ওই মুহূর্তে অন্ধকারের মধ্যে তাকিয়ে কিছু দেখতে যাওয়ার চাইতে তাঁকে মনে মনে কামনাই করতে লাগলাম। সে হয়তো একটু বেশি রকমেই উত্তেজিত ছিল কিন্তু আমি জানতাম না সে তাঁর নিজের কন্যাকে কিভাবে ব্যবহার করবে! আমার মনে হলো আমরা দুজনই তো এখন প্রাপ্ত বয়স্ক এবং আমাদের সিদ্ধান্ত আমরাই নিতে সক্ষম। কিন্তু বেশিকিছু ভাবতে পারছিলাম না আমি। আমার অনুভূতিও তত খারাপ ছিল না বলে তাঁর ঘাড় জড়িয়ে ধরলাম,আর সে চুমু দিতে লাগলো, আমার জিহ্বা তখন চলে গেছে তাঁর মুখের মধ্যে। আমরা যেন সেরকম ভাবেই পড়ে থাকি আজীবন, কারণ মুহূর্তটা ছিল ভালো। তাড়াহুড়োর ব্যাপারটাও মনে ছিল কারণ অন্যের বাড়ি। তাই আমরা পরস্পর সেরকম কোনও আচরণ করছিলাম না। বরং মুহূর্তটা ছিল উপভোগ করার মত। আমি দুহাতে তাঁর মাথার চুল ধরে টেনে টেনে যেখানে যেখানে তাঁর চুমু ভালো লাগে সেখানে সেখানে সরিয়ে নিতে লাগলাম। আমাকে সজাগ করার জন্য তাঁর একটা হাত চলে গেল আমার দুপায়ের মাঝখানে উরুসন্ধির ফাঁকে যোনির ঠোঁটে। তাঁর হাতখানা যখন আমার কাঁটের খোঁজ পেল তখন আমি কিছুটা আঁৎকে উঠলাম। সে যে আমাকে বিন্দুমাত্র আঘাত দিয়ে কিছু করবে না সেটারই আশ্বাস কামনা করছিলাম আমি। সে আমাকে টেনে একটু উপরে তুলে ধরে আরেকবার চুম্বন করলো। তারপর উলঙ্গদেহে সে তাঁর পুরুষদন্ডটিও আমার দিকে তাক করলো। আগেই বলেছি এটাই আমাদের উভয়ের জন্যে বিছানায় সম্পুর্ণ উলঙ্গ হয়ে থাকাটা জীবনে প্রথমবারের মত। আমি ভালো করেই বুঝতে পারছিলাম যে তাঁর শক্ত দন্ডটি আমাকে স্পর্শ করছে। সেটা বুঝে নরমহাতে সেটি ধরলাম এবং তাঁর আদর পাওয়ার জন্য মুখখানা বাড়িয়ে দিলাম। বুকে বুক মিলিয়ে আমরা যখন একে অপরের সঙ্গে সন্নিবেশিত তখন আমি দুহাত দিয়ে তাঁর পাছাটা জড়িয়ে ধরে নিজের দিকে আকর্ষণ করতেই সেও এদিকে সাড়া দিল। আমি হাত বাড়িয়ে তাঁর শক্ত পুরুষাঙ্গটি ধরে নিচের দিকে টানতে লাগলাম। সে চুমুতে চুমুতে আমার সারা শরীর ভরে দিচ্ছিল আর তখন অন্যহাতে লিঙ্গটা দিয়ে আমার শরীরে আস্তে আস্তে ঘসছিল অদ্ভূৎভাবে। আমিও চুমু থেকে নিজেকে সরিয়ে নিয়ে সেদিকেই মনোনিবেশ করলাম কারণ আমরা প্রেমিক-প্রেমিকার মতন পরস্পর চুম্বন করে যাচ্ছিলাম এতোক্ষণ; কোনও তাড়া ছিল না কোনও কাজে। বাবা আমাকে আস্তে করে এমনভাবে বিছানায় শুইয়ে দিল যে আমি দৃশ্যতঃ চিৎ হয়ে পড়লাম। আর বাবা গড়িয়ে আমার উপর চড়ে বসলে আমি দুহাতে তাঁর কোমর জড়িয়ে ধরলাম। আমার গাল, চিবুক, ঠোঁট, নাক, কান সর্বত্র সে আবারও চুমু দিতে শুরু করলো। এতই আলতোভাবে নরমভাবে যে তাঁর কান্ডকীর্তি দেখে হঠাৎ আমার মনে হলো সে যেন আমাকে অনেক দাম দিয়ে কেনা চায়না পুতুলের মতই ভেবে নিয়েছে, কোনমতেই যেন ভেঙে না যায়। আমি তাঁর আদর-সোহাগ উপভোগ করতে লাগলাম। আমার পা দুটি ছিল তাঁর দুপায়ের মধ্যে, অনুভব করছিলাম আমার উরুর সঙ্গে তাঁর উরুও গায়ে গায়ে ভিড়ানো। আর আমি এটাও বুঝতে পারছিলাম যে তাঁর পুরুষাঙ্গটা আমার তলপেটের নিম্নাংশে স্পর্শ করছে যেন আমার ভেতরে ঢোকার অপেক্ষায় আছে। সে আমার দু-পা দুদিকে ফাঁক করে নিজেকে আমার মধ্যিখানে স্থাপন করলো। এমনভাবে সে নিজেকে সেখানে স্থাপন করলো যেন সহজেই হাঁটুর ওপর ভর দিয়ে আমাকে আকর্ষণ করে চুমুও দিতে পারে ইচ্ছে করলে। আমার পরিস্কার উন্মুক্ত মসৃন যোনিতে সে হাত বুলাতে লাগলো। আমি ভাবলাম, পা দুখানা বোধহয় আরও একটু উপরে তুলে ধরলে আমার ভেতরে প্রবেশে বা আদর করতে তাঁর সুবিধাই হয়, কিন্তু হঠাৎ ভয় পেয়ে গেলাম কী ঘটতে যাচ্ছে সে-কথা ভেবে! সে যখন কোমরে চাপ দিয়ে আমার মধ্যে ঢুকাতে চেষ্টা করছে,আমার যোনিতে তাঁর লিঙ্গ প্রবেশের ঠিক এক সেকেন্ড আগে কী মনে করে আমি তাঁকে হঠাৎদুহাতে ধাক্কা দিয়ে আমার ওপর থেকে পেছনের দিকে নামিয়ে দিলাম, ভাবলাম এই বুঝি আমার কুমারীত্বের চিরঅবসান হতে চলেছে! আমি তখন পা দিয়ে জোরে তাঁকে লাথি মেরে দূরে সরিয়ে দিতেই বিস্ময়ে হতভম্ব হয়ে গেল বাবা। আমি সবকিছু নিশ্চিৎ জেনে বুঝে ভালোর জন্যেই ঠিক সময় মতন আমার সিদ্ধান্ত নিয়েছি এতে কার কী বলার আছে! আমি তো তাঁকে কিছু বলিনি। আমার যে একটাই ভয় আর তা হলো তাঁর লিঙ্গের তুলনায় আমার যোনিটা খুবই ছোট যা আমি নিতে পারবো না। যদি এমনকিছু ঘটে যায় যা কিনা আমার সহ্য ধারণমতার বাইরে, কী হবে তখন!
আমি ছিলাম বেহুঁস…
লাথি খাওয়ার পরও সে আবার আমার কাছে এগিয়ে এলো এবং চুক্তিনামা অনুসারে কাজে হাত দিল আমার কোনও ব্যাপারে নজর না দিয়ে, কেবল সেক্স এর বশেই নানা আদর করতে শুরু করলো। আমার বিছানায় এসে চুম্বন ও গায়ে হাত দিয়ে সোহাগ করতে লাগলো…আর যতক্ষণ ধরে সে এগুলো করলো ততক্ষণই তাঁর উত্তপ্ত শক্ত লিঙ্গটা আমার যোনিপৃষ্ঠের উপর স্পর্শ ও চাপ দিয়ে যাচ্ছিল। অস্থিরতার সাথে কোমর বাঁকা করে সে একটু সোজাসুজি চাপ দিতেই মনে হলো লিঙ্গমুন্ডুটা যেন আমার স্ফীত যোনি ফাটলের মধ্যে স্থান করে নিল, আর সেখানে প্রচন্ড কাতুকুতু লাগতে লাগলো আমার। হায় আল্লাহ্! আমি কি তখন তাঁর জন্য সিক্ত ও প্রস্তুত ছিলাম! আমি অনুভব করতে পারছিলাম যে সে তাঁর লিঙ্গ আমার যোনিতে প্রবেশের জন্য উদ্যত হচ্ছে। তাঁর উষ্ণ লিঙ্গমনি আমার যোনি ওষ্ঠ দুদিকে ঠেলে যে-ই না ভেতরে ঢোকার জন্যে চাপ দিল, আর অমনি আমার যোনির নিঃসৃত পিচ্ছিল রসে ছিলকে মাথাটা ভেতরে চলেও গেল খানিকটা। তখনই সে থামলো। হায় আল্লাহ্! বলে আমি হতচকিত হয়ে পড়লাম আর বাবার ঠোঁটে দেখা গেল একটা আত্মতৃপ্তির হাসি। আমার পেলব যোনিও ছিল পরম উষ্ণ ও সিক্ত, কোমলতায় ভরা। খুব সহজেই বাবার শক্ত লিঙ্গমনি যোনিপ্রাচীর চারদিকে প্রয়োজনমত সরিয়ে ভেতরে স্থান করে নিল নিজেকে। একমুহূর্তের জন্য বাবা তাঁর লিঙ্গটি আমার যোনিমধ্যে উপর-নিচ একটু নাড়া দিল। তাতে করে যোনিওষ্ঠের ভেতর-বাহির ঘর্ষণের অনুভূতি টের পেলাম আমি। কিন্তু বাবা আবার থামলো। আর কী মনে করে শেষ পর্যন্ত সে প্রবিষ্ট লিঙ্গটা যোনি থেকে বার করে ফেললো। আমার ভাঁজ করা দুই হাঁটু তাঁর কাঁধ বরাবর উঠানো, আমি চেষ্টা করছিলাম যাতে প্রবেশ করানোর ব্যাপারটা তাঁর জন্যে সহজ হয়। আমি অনুভব করলাম, তাঁর লিঙ্গমনি আমার গরম আর পিচ্ছিল যোনিতে ঢুকেছে ঠিকমতই। বাবার চাপ প্রয়োগের সাথে সাথে টের পাচ্ছিলাম লিঙ্গের বড় মনিটা কিসের একটা বাধার সন্মুখীন হলো টাইট যোনির অভ্যন্তরে গিয়ে। আমি ব্যথা পেতে পারি হয়তো সে-কথা ভেবে সে একটু বিব্রত হয়ে পড়লো বলে মনে হলো। সে যখন প্রথমবার আমার মধ্যে নিজেকে প্রবেশ করানোর চেষ্টা করছিল তখন আমি একটা কথা তাঁকে প্রায় বলেই ফেলছিলাম যে, ঢুকাও, আরও ঢুকাও, কিন্তু সে খ্যান্ত দিল। কান্না চাপতে গিয়ে নিজের ঠোঁট কামড়ে চেপে ধরে দেখি যে, আমার চোখে পানি এসে গেছে। তাঁর ধাক্কার পরও ভেতরে যখন আর ঢুকছে না, কোথায় একটা বাধায় আটকে গেছে, তখন দাঁতে দাঁত চেপে সবকিছু সহ্য করার চেষ্টা করছি। সুখের একটা উচ্ছ্বাস তখন বিদ্যুৎ চমকের ন্যায় বয়ে গেল আমার সমগ্র শরীরব্যাপী। আর তখন সে আবার আমার স্তনযুগল লেহন ও চুম্বন করতে লাগলো পরম আদরে। আমি বুঝতে পারছিলাম গেল রাতের মত আজও হয়তো একই ঘটনা ঘটতে যাচ্ছে এবং সেই মুহূর্তটা সমুপস্থিত। ওই সময়ের মধ্যে আমার তো ৩ বার চরমপুলকের ঘটনা ঘটেছিল, এবং আজ জেনে-বুঝেই আমি ঘটতে দিতে চাচ্ছিলাম। ওহ্, এই সেই মুহূর্ত…আমি সেখানেই এসে উপস্থিত। তাঁর কানের উপর একটা লম্বা নিঃশ্বাস ফেললাম আমি। আমার জন্যে এমুহূর্তটা আসলেই একটা ভীষণ রকমের উন্মত্ত পাগলা মুহূর্ত।
সে আবারও ঢুকাতে উদ্যত হলে হঠাৎ আমার ওখানটায় একটা জ্বলন অনুভব করলাম, ছিন্নকর এক ধরনের চিনচিনে ব্যথা। আমি সহ্য করার জন্য প্রস্তুত ছিলাম, কিন্তু পারছিলাম না। সত্যিই আমি ভীষণ কষ্ট পাচ্ছিলাম এবং আমি জানি, আমি তখন কেঁদে ফেলেছিলাম। আমি কোনমতেই ব্যাপারটাকে সহযোগিতা করতে পারছিলাম না। ব্যথা পাচ্ছিলাম! দেখলাম, তথাপি হঠাৎ সেই ব্যথাটা উধাও হয়ে গেল আর আমি বুঝতে পারলাম যে তাঁর বিশাল, উত্তপ্ত, বিস্ময়কর লিঙ্গটা আমার যোনিমধ্যে ডুবে আছে। আমি তখন আমার কোমর দুলিয়ে উপরের দিকে ঠেলা দিলাম যাতে আরও খানিকটা ঢুকে যায়… জিনিসটা সত্যিই সুন্দর!
সে তখন বার কয়েক ধাক্কা দিয়ে সম্পুর্ণ লিঙ্গটাই আমার যোনিমধ্যে ঠেলে দিল, বেশ কয়েকবার…তারপর আবারও থামলো। আমার যোনিটা তাঁকে সম্পুর্ণরূপে ভেতরে উত্তপ্ত অবস্থায় অনুভব করলো। অনুভব করতে লাগলাম তাঁর জিনিসটা আমার মধ্যে গিয়ে লাফাচ্ছে আর বার বার প্রকম্পিত হচ্ছে। তাঁর এই ধরনের থেমে থেমে করার পদ্ধতি আমাকে পাগল করে তুললো,আমি বুঝতে পারছিলাম যে আসলেই এটা ভোগের বস্তু। তাঁর সমস্ত শরীরের ভর ছিল দুহাতের ওপর আর যেখানে আমাদের উভয়ের দেহ যে বিন্দুতে মিলেছে সেই জায়গাটার ওপর। তাঁর সম্পুর্ণ লিঙ্গটাই যখন আমার শরীরের মধ্যে বিদ্ধ, তখন যে আবার আমাকে চুম্বন করলো, মুখের মধ্যে জিহ্বা দিয়ে নাড়তে লাগলো। এই চুম্বনের মধ্যে বাবা শুরু করলো অঙ্গসঞ্চালন, বের করা ও ঢুকানো। প্রথমতঃ ধীর লয়ে পরে দ্রুততালে। তাঁর করার তালে তালে তাল মিলিয়ে আমি বোধহয় চরম মুহূর্তের কাছাকাছি চলে এসেছিলাম…কামনা করছিলাম বাবার স্খলনও বোধহয় আমার সঙ্গেই ঘটতে যাচ্ছে। বাবা যেভাবে তালে তালে আমার যোনিতে আঘাত করছিল আমিও তাঁর সঙ্গে তাল মিলিয়ে নিচ থেকে কোমর ছুঁড়ে দিচ্ছিলাম উপরে তাঁরই দিকে। দুবাহু দিয়ে তাঁকে আমি বুকের সঙ্গে আঁকড়ে ধরে আছি। আমার পা দুটি তাঁর প্রতি দুদিকে প্রসারিত। কী যে সুন্দর! আমি আমার একটা হাত নিচের দিকে বাড়িয়ে দেখতে বা বাস্তবতা অনুভব করার চেষ্টা করলাম যেখানটায় আমাদের উভয়ের দেহ এক হয়ে মিশে গেছে। যখন আমার হাতখানা সত্যিই সেখানে গিয়ে পৌঁছলো তখন আমি ভীষণ আশ্চর্যবোধ করলাম কেননা লিঙ্গের অন্তত অর্ধেকটা অংশই তখনও বাইরে রয়ে গেছে আর আমার যোনিমুখের উপরস্থ ঠোঁটদুটো আমার মাথার চুলের রাবার ব্যান্ডের মত বাবার লিঙ্গের চারদিকে শক্ত বন্ধনের মতন টাইট হয়ে সন্বিবেশিত হয়ে রয়েছে। আর আঙ্গুল বুলিয়ে অনুভব করার চেষ্টা করলাম ভেতরের পাতাদুটোর কোনও অস্তিত্ব,কোথায় তা অনুভবের বাইরেই রয়ে গেল। বাবার বাকি অর্ধেকটা আমি কোথায় রাখবো? আমি তো পরিপুর্ণ টইটুম্বুর হয়ে গেছি, বাইরে উপচে পড়ছে, আমার কামরায় যে আর কোনও জায়গা খালি নেই। আর কিছু গ্রহণ করার মত গভীর জায়গা তো আমার মধ্যে নেই। বাবার যেটুকু নিয়েছি সেটুকুই কি তাঁর জন্যে যথেষ্ট? আমি তাই কামনা করি, কারণ আমি জানি যেটুকু নিয়েছি, সেটুকুই পারি আমি!
কিছুক্ষণ পর, বাবাকে আমার মধ্যে আরও প্রবল, আরও শক্তভাবে, অধিকতর স্ফীতাকারে অনুভব করলাম। অনুভব করলাম তাঁর লিঙ্গটা আমার ভেতরে বিস্ফোরন্মুখ…হ্যাঁ, আমি যা কামনা করছিলাম, আমার আঙিনায় যা পাওয়ার প্রয়োজন ছিল… এবং, একই সঙ্গে আমারও। সে আমার গোপন বিন্দুতে যে আঘাত করছিল তা আরও প্রবলতর হয়ে আমার শরীর কুঁকড়ে স্পন্দিত করে দিচ্ছিল, প্রত্যেক আঘাতের সঙ্গে তাঁর লিঙ্গ উচ্ছ্বাসে উদ্ভাসিত হয়ে উঠছিল। আমার উচ্ছ্বসিত ভগাঙ্কুর আবেশে মিইয়ে গেল তাঁর উলম্ফিত লিঙ্গের সাথে বিঘর্ষণে। খুব দ্রুতই আমার মধ্যে বীর্যস্খলনের মুহূর্ত ঘনিয়ে এলো তাঁর। সেই বিস্ফোরণের মুহূর্তে, বেশিক্ষণ লাগলো না,আমার মধ্যে সত্যিই কী একটা জিনিস বোমার মতই ফাটতে লাগলো। আর আমি নিজের কানেই নিজে গোঙানীর মত উচ্চ শীৎকারধ্বনী শুনতে পাচ্ছিলাম। কিন্তু জ্ঞানতঃ সচেতন থেকেও যে শব্দ আমি করছিলাম তার জন্যে কিছুই করতে পারছিলাম না। আমার শরীর যখন প্রচণ্ড এক সুখানুভূতিতে সমুদ্রের প্রবহমান একের পর এক ঢেউয়ের সাথে ভেসে যাচ্ছিলাম তখন আমি সম্ভবত সরবে সব ধরনের শব্দই করলাম। বাবা আমার স্তনজোড়া আরও একবার নিজের ঠোঁটের মধ্যে নিয়ে কয়েকবার চুষলো যতক্ষণ না তাঁর কোমরখানি আমার উপরে দোদুল্যমান ছিল আর আমি সুখের প্রচন্ড আবেশে জ্ঞান হারানোর উপক্রম করলাম। মাথার মধ্যে বড় একটা বেল বাজতে লাগলো, কান ঝালাপালা হয়ে যাচ্ছিল, আমার বন্ধ চোখের সামনে লাল-হলুদের ঝলকানী দেখলাম। ওহ খোদা! আমি সজোরে তাঁর মাথাটা আমার দিকে টেনে রাখলাম যতক্ষণ না ওই সুখের আবেশটা ক্ষীন থেকে ক্ষীনতর হয়ে এলো; আর আমি কেমন এক অদ্ভূৎঅচৈতন্যে হয়ে পড়লাম মগ্ন, গভীরভাবে আচ্ছন্ন। বাবাও আমার দেহের উপরেই কিছুক্ষণ কাটালো আর সেই মুহূর্তে তাঁর শক্ত লিঙ্গটা ধীরে ধীরে নরম হয়ে আসলো। ওইভাবে…আমার দেহের মধ্যে সে, আমাকে বুকের মাঝে জড়িয়ে ধরে কোনভাবে কোনদিকে সরতে না দিয়ে; আমরা আরও কিছুক্ষণ কাটালাম। বলতে গেলে দুজনেই এমনভাবে শ্বাসপ্রশ্বাস নিচ্ছিলাম যে, যেন এইমাত্র আমরা এক মাইল দৌড়ানোর পর থেমেছি এবং সে আমাকে চুমু দিচ্ছে। আমি স্পষ্ট বুঝতে পারছিলাম তাঁর উদ্দীপ্ত লিঙ্গটা আমার যোনিমধ্যে ক্রমশঃ সঙ্কুচিত হয়ে আসছে। আমার কেমন যেন দুঃখবোধ হতে লাগলো, যখন দেখলাম লিঙ্গটা পিছলে যোনি থেকে বের হয়ে গেল। যা হলো তা হয়তো আমার জন্য ঠিকভাবেই হলো!

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*