Thursday, June 23, 2011

চুদাচুদির ভাণ্ডার - ৩য় খণ্ড


কালু ধেনো কে সাবধান করেই কোথায় যেন চলে গেল ...মাল আউট করার পর ধেনো আর কাকিমা চুপ চাপ...এদিকে আমার মনে অসীম সাহস..ভাবছি যদি এইই সুযোগে কাকিমা কে চোদা যেত তাও হাত পা বেঁধে .....উফ কত দিনের স্বপ্ন ...আমি টিকটিকির মত বেশিক্ষণ থাকতে পারলাম নাহ...একটা ব্রেক দরকার... ভিসন হাত পা টন টন করছে...খুব সাবধানে নিচে নেবে আসলাম জানলার সাইড থেকে..হাত পা সোজা করে...নিশ্বাস নিল্লাম...অনেক ক্ষণ নিশ্বাস চেপে রাখতে হয়েছে...এর পর কি হবে জানি নাহ...হঠাথ মনে হলো বাড়িতে একটু জানিয়ে দেওয়া দরকার..রাত কটা বাজে জানি নাহ...তবে মোরের দোকান খোলা তাই ১০ তা বাজে নি বোঝা যাচ্ছে...কিন্তু বাড়িতে কি বলব...আর বাড়িতে আমি কিছু বলে আসিনি ১০ টার পর বাইরে থাকি না সাধারণত: ...সাত পাঁচ না ভেবে ঘোরা রাস্তা ধরে বাড়ির উঠোনে আসলাম...মা বলল " কিরে কোথায় ছিলি" তোর আজ পড়া ছিল না?"

আমি বললাম না...রানা আমার এক বিশেষ বন্ধু...তার ঠাকুমা অসুস্থ...বাহানা ভাবা ছিল...বললাম আমি ওদের বাড়ি আছি...ঠাকুমার অবস্তা বিশেষ ভালো নাহ..ফিরতে রাত হবে..আর খাবার রেখে দিও আমার ঘরে..আমি খেয়ে নেব..."
মার গজ গজ সুরু হলো....." সারা দিন ধেই ধেই করে ঘুরে বেড়াচ্ছে জানওয়ার..পড়তে বসার নাম নেই.." বাকি কিছু শোনার চেষ্টা ন করেই কাট মারলাম..." যাতে কেউ নাহ দেখে তাই আমাদের বাথরুমের পাসে ছোট্ট একটা ঘুলি দিয়ে সাগর দের বাড়ির পিছনের বাগানে হাজির হলাম...বাগান টপকালেই ওদের সেই ঐতিহাসিক রান্না ঘর যেখান থেকে আমি কাকিমার চোদন লীলা দেখছি...
বাগান পেরোবার সময় কাঁটায় পা ছুলে গেল...জ্বলা দিচ্ছে...ওসব ভাবার সময় নেই...সব কিছু দেখতে হবে...হরেন এখন এসে পৌছে গেছে বোধ হয়...এক বার খিচে মাল বার করে দিয়েছি...উত্তেজনায় ঠিক মজা আসে নি...কিন্তু এইই বার পুরো আয়েস করে ক্ষিচতে হবে..
আবার সন্তর্পনে জানলায় উঠে দেখি ঘরে কেউ নেই....মন ভিসন উদাস হয়ে গেল...তাহলে কি আর কিছু দেখা যাবে না.. আবার মনে হলো..হয়ত কাকিমার হাগা পেয়েছে বা কাকিমা বাথরুমে গেছে তাই ধেনো কাকিমার হাত পা খুলে কাকিমা কে ধরে বাথরমে নিয়ে গেছে ..আমার আইডিয়া ঠিক হলো...কাকিমার চুলের মুঠি ধরে ধেনো আবার ঘরে নিয়ে আসলো...আর এই বার চিলে কাঠে কাকিমার পা ঝুলিয়ে মাথা আর কোমর বিছানায় ঝুলিয়ে রাখল...আবার আমার বাঁড়া মহারাজ কলা ফুল ছাড়িয়ে কলাটা কেলিয়ে ধরল...ভিসন উত্তেজক সীন ...মসৃন পাছা..কি টাইট উরু... আর কোমরে ভাজ পড়েছে যেমন মুন মন সেন এর পিছনে কোমরে ভাজ পরে...একটু ভালো করে দেখে চমকে উঠলাম...কাকিমার রসালো গুদে এর পাপড়ি গুলো একটু খেলিয়ে গেছে...আগে পাপড়ি গুলো দেখা যাচ্ছিল না..পিঙ্ক কালারের গুদের চেরা দিয়ে বেশি কিছু দেখা যাচ্ছে নাহ...ধেনো বসে আবার একটা গাঁজা বানাতে সুরু করলো ছিলিম নিয়ে আমি বুঝতে পারছি না ওরা কাকিমা কে কত বার চুদবে...কালুর কোনো পাত্তা নেই...আর হরেন যে কোথায় গেছে তা জানি না... কাকিমা অনেক প্রলোভন দিচ্ছে ধেনো কে হাত পা খুলে দেবার জন্য মিষ্টি মিষ্টি কথা বলছে...
"ধেনো আমার মিষ্টি ছেলে , বাবা তুমি কি আমাকে একটুও ভালো বাস নাহ"
এই ভাবে কষ্ট দিছ, জানো আমি তোমাকে ভিসন পছন্দ করি...হরেন কালুর থেকেও বেশি..."
চল না আমরা কোথাও পালিয়ে যাই... আমার মেয়ে কেও সঙ্গে নেব নাহ....আমাকে তুমি ভালো বাস নাহ.."
এইই সব কথা শুনে ধেনোর চুল খাড়া হয়ে গেল....এরকম কথা কোনো মেয়ে ছেলে তাকে বাপের জন্মে শোনায় নি ...তাই অবাক হয়ে গোপা কাকিমার দিকে তাকিয়ে রইলো.. আর বিস্ময়ে সুনতে লাগলো কথা গুলো...ভিসন হাঁসি পাচ্ছিল...আমার...কিন্তু কি করি...ধেনো তারা তারই কাকিমার হাত পা খুলে দিল...আর কাকিমা পাক্কা রেন্ডির মত ধেনোর কলে বসে ধেনো কে ছিনাল কথা বলতে লাগলো...কাকিমার এমন আশ্চর্যের ব্যবহারে আমিও অবাক হতে লাগলাম...ধেনো কাকিমা কে কোলে বসিয়ে গাঁজা তে দম মারছে...আমার এই বিস্ময় কাট-তে বেশি সময় লাগলো নাহ...ধেনোর পিছনে একটা মোটা সাবল ছিল..লোহার...কাকিমা এক চকিতে ওটা উঠিয়ে ধেনোর উপর বসাতে গেল...কিন্তু ধেনো গুন্ডা কে সবাই চেনে ..খুব চটপট কাজ করে সরে পরে ধেনো গুন্ডা...ক্ষিপ্রতায় অর কাছে কেউ পাত্তা পায় না...আর কাকিমার লড়ার কোনো অভিজ্ঞতাই নেই...সাবল ধেনোর পিঠে গোত্তা খেল...বিশেষ কিছুই হলো নাহ...কিন্তু যেটা হলো সেটা আরো ভয়ানক..
হরেন দাঁড়িয়ে দাঁড়িয়ে ওদের সব কীর্তি দেখল...আর হরেন বুঝে গেছে কাকিমা-র হাথ থেকে আজ তাদের নিস্তার নেই....কাকিমা পুলিশ এর কাছে যাবে বা সবাইকে চেচিয়ে লোক জড়ো করবে.. হরেন সময় নষ্ট না করে কাকিমার মুখ বেঁধে ধেনো কে কাকিমার পা বেঁধে দিতে ইশারা করলো...ধস্তাধস্তি আর গঙ গঙ সব্দে কে কোথা বোঝা গেল নাঃ...কাকিমা কে ধেনো আগে যে ভাবে বেঁধে ছিল সেই ভাবেই ঝুলিয়ে রাখা হলো...হরেন ধেনোর বাঁধার বুদ্ধি দেখে ধেনকে একটা দামী সিগেরেটের একটা বার করে দিল...হরেন গোপা কাকিমার দিকে বাঁকা হাঁসি দিয়ে বলল..."গোপা তোর লগে আমি কোকেইন খাইয়া আসছি...ভিসন ন্যাসা.. " আজ প্রাণ ভইরা তরে চুদুম...তোর গুদ চির রক্ত খামু গা..." টার পর তুই পুলিশে যা আর মোক্তারে যা ..তোর যা ইচ্ছা করিস... কেমন.."
কাকিমার কোমর থেকে বাকি অংশ খোলা আর ঝোলানো খাটের ধরে...বুকে একটা গামছা...সেটাও ধেনোর দৌলতে...ওই পজিসন এ চোদার ব্যাপক মজা... ভাবতেই গা শিউরে উঠলো...
"কিন্তু হরেন এর হিসাব বাকি আছে...ধেনোর দিকে ঘুরে দাঁড়িয়ে বলল " এই মাং মারানির দল...তুই কি মা চুদাইতে আসচস নাকি...রেন্ডির পোলা...বলেই এক লাথ ধেনোর পাছায়..." ধেনো জানে মনিব রেগে আছে..আর ধেনো এও জানে যে সে কি বড় ভুল করতে চলেছিল..."
আমি জানি কাকিমার সাথে বিশাল বড় অঘটন ঘট-তে চলেছে....ওদের ভাব গতিক দেখে আমার মনের ভিতরে একটা ভয় উকি মারছে...তার সাথে রুদ্ধসাস রোমাঞ্চ... যাই হোক...উকি মেরে মেরে ওদের নাটক দেখছি...হরেন একটা থলে থেকে কিছু মুরগির মাংস আর রুটি নিয়ে এসেছে...থলে তা ধেনোর দিকে বাড়িয়ে দিতেই...ধেনো ছন মেরে নিয়ে রাক্ষসের মত মাংস আর রুটি খেতে লাগলো..গাঁজার নেশায় ধেনোর অনেক খিদে পেয়েছে...কালুর দেখা নেই অনেকক্ষণ...হরেন ধেনোর দিকে তাকিয়ে জিজ্ঞাসা করে..." মাগী টারে তরা কয়বার চুদ্সস .."?
ধেনো উত্তর দেয় নাঃ..." খুব শান্ত হয়ে বলে আপনার অপেক্ষায় বসে আছি সেই কখন থেকে..." কাকিমার গঙ গঙ আবাজ বেড়ে যায়... কিন্তু মুখ বাঁধা কি বা বলবে...রাবন কে মেঘনাদ এর নামে নালিশ করবে?? আমার ভিসন খিদে পাচ্ছে কিন্তু উপায় নেই...এ সীন জীবনে আর কোনো দিন দেখতে পাব না...(আর পাইও নি জীবনে) ...তাই সব দুক্ষ কষ্ট সয্য করতে হবে..তার উপর একটু একটু পেছাব পাচ্ছে...যদি নেবে পেছাব করতে যাই...তাহলে বাগানের অনেক দুরে গিয়ে পেছাব করতে হবে...আর রিস্ক ও আছে..রাত্রি বেলা...আবাজ হতে পারে...যা হয় হবে ...নেমে আসলাম পেছাব করব বলে...বাগানের মধ্যে ঢুকতে ঢুকতে চর্মর চর্মর করে সুকনো পাতার আবাজ হতে লাগলো..বেস কিছুটা দুরে গিয়েইই বাবু হয়ে বসলাম...বাগানের মধ্যে যাতে ছর ছর করে মুতার অবায়্জ না হয়..
পাচার প্যান্ট ভিজে গেল বেস খানিকটা...নিশ্বাস বন্ধ করে..চারি দিক তাকিয়ে আবার আগেই জায়গায় ফিরে আসলাম... পেছাব হয়ে গেছে তাই মন যোগ দিয়ে ওদের কীর্তি কলাপ দেখতে লাগলাম...কাকিমা চাং দোলা করে ঝোলানো...হরেন সিগেরেট খেয়ে ছাই গুলো কাকিমার নাভি তে ফেলছে..ধেনো ঘরে নেই ...বোধ হয় কলে হাথ ধুতে গেছে.. হরেন এর চোখ টকটকে লাল.. একটা দামী তোয়ালে নিয়ে নিজের পান্ট তা খুল-ল...হঠাত ....আমার শিরদাড়ায় একটা ঠান্ডা স্রোত বয়ে গেল...কানের কাছে হেঁড়ে ঠান্ডা গলায় কালু বলল...." বাছা নড়লেই চাকুটা পিঠের এফোর ওফোর হয়ে যাবে..চুপ চাপ নেবে ঘরের ভিতরে চল তো চান্দু..."
দেখলাম আমি গান্ডু...আমি ধরা পরে গেছি, এই অবস্তায় পালানোর রাস্তা নেই...আর চেষ্টা করে বিপদ বাড়ানোর থেকে চুপ চাপ এদের কোথা শোনা ভালো..আমি লোকাল ছেলে তাই ছোট করে এরা আমার ক্ষতি করতে চাইবে না...পরক্ষণে আবার চিন্তা আসলো ..সালা এদের বিশ্বাস নেই..এরা রপিস্ট মার্ডার করে..আমার ক্ষতি হবে নাঃ তো...মান সন্মান সব গেল...জানাজানি হলে মুখ দেখাবো কি করে...আমি সুবধ বালকের মত কথা সুনে ঘরের মধ্যে গেলাম...আমাকে দেখেই হরেন ভুত দেখার মত ছমকে উথল...কালু বলল " ব্যাট্টা টিক টিকির মত রান্না ঘরের পিছন থেকে আমাদের প্রোগ্রাম দেখছে গুরু..." ধেনো সময় সময় একটু তোতলা থাকে..ধেনো পরিস্তিথির গুরুত্ব বুঝে হরেন কে বলল " মা--মম মা এত ঘাগু তোমাকেও জল খাইয়ে দিয়েছে..." ওদের কোথায় হরেন বার খেয়ে আমায় জিজ্ঞাসা করলো..." তুই সুধীরের ব্যাটা এখানে কি করস.." তুই কলেজে পরস নাঃ..এইই মাগীটার সাথে কি আসে...কেই বা জানলা দিয়া উকি মার্তেসিলি.."? তো তো করে বললাম " আমি সাগর আছে কিনা দেখতে এসেছিলাম..."
ধেনো মুখ খেচিয়ে বলল" সালা ঢপ মারছে মামা তুমি এই ছাবালের কোথায় যেও নাঃ" সালা লুকিয়ে লুকিয়ে সাগরের মার চোদন দেখছিল" কালু মুখ তা সক্ত করে আমার দিকে তাকিয়ে বলল " এই চেয়র তা তে বস চুপ চাপ..আমি বুঝে গেছি যে আজ আমার নিস্তার নেই...ভদ্র ছেলের মত ভান করে বললাম...আমি কিছুই জানি নাঃ...আমি কাওকে কিছু বলব নাঃ ছেড়ে দাও আমাকে....হরেন নাক সিটকিয়ে বলল "তদের পোলা পান ক বিসসাস নাই..সপ্তরথী কলাব তো ...তরা আমার অনেক হোগা মার্সস...তাদের চাইরা দিলে তরা আমার আবার সবনাস করব...এই কালু এটারে বাইন্ধা রাখ তো...কিছু বোঝার আগেইই দোবারমান কুকুরের কত দুজন আমায় Chair e বসিয়ে বেঁধে দিল হাথ পিছন দিক করে...কিন্তু মনে ভিসন ব্যথা...আর আনন্দ নিশ্চয়ই এদের কিছু দেখা যাবে একে বারে চোখের সামনে.. .. কিন্তু আমাকে সেই আশায় জল ঢেলে ভিতরের বসার ঘরে বসিয়ে রাখল...তাই ওরা কি করছে বা কাকিমার সাথে কি হচ্ছে তার কিছুই জানতে পারছিলাম নাঃ...সুধু ওদের হন্সা হাসির সব্দ পেতে লাগলাম..মনে ভিসন আফ্ফ্সশ হছিলো ...মোবাইলের জমানা নয় যে একটা এস ম এস পাঠাব কোনো বন্ধু কে...খিদের চটে নাড়িভুড়ি জলচে..সাহস করে বুধ্হি খাটিয়ে .ডাকলুম...
" হরেন মামা"
মামা শুনে কত তা কাজ হলো জানি না...কিন্তু হরেন টাব্য়েল জড়িয়ে এসে জিজ্ঞাসা করলো..." কিরে সুধীরের ব্যাটা ডাকিস ক্যান..."
তোর সিনতা নাই...তুই হলি গিয়া আমার ভাইগ্না তরে কষ্ট দিব না...নোংরা দাঁত বার করে হেঁসে বলল " তবে আসগের কোথা কাওকে কিয়া যদি দিসস তোর বুনটির আমি ভোদা ফাটায়ব" মনে রাখিস..."
আমি কাতর গলায় বললাম " মামা আমায় ছেড়ে দাও...আমার ভিসন খিদে পেয়েছে...জল চাই ...... আমি কিছু খাই নি....আমি এখান থেকে কোথাও যাব নাঃ...তোমাদের সামনেই চুপ করে বসে থাকব...সুধু খিদে পেয়েছে... "
হরেন মুখ নাড়িয়ে নাটকের ভঙ্গিতে বলল.." না নাঃ তরে সার্সি না..." কালু এই পোলা টারে মুরগির মাংস আর রুটি দে তো..." পোলাটা বোধ হয় মাগীটার চোদন নিজের চোখে দেখতে চায়..." পোলাটা হাজার হইলে এইডা আমার ভাগ্না...অর বসার জায়গা আমাদের নাটকের স্টেজে নিয়া আয় ...হাথ খুইলা দে...আর হালা টারে সখে সখে রাখোস পলায়ে নাঃ যায়...খাব হইয়া গেলে হাত বাইন্ধা দিবি.." আমি ততক্ষণ মাগী তার ভোদা চাইটা গরম করি.......হরেন এর মত ঢ্যামনা লোক যদি আমার বাধন খুলে দিতে বলে তবে আশ্চর্য লাগা স্বাভাবিক...যাই হোক আমার ভিসন আনন্দ হলো...আগে একটু জল খেলাম...কাকিমা এখনো আমায় দেখতে পায় নি...বোঝেনি যে আমি কাকিমার সামনে আছি...তার পর কালু আমায় চিয়ার থেকে উঠতে নিষেধ করলো...তাই বাধ্য হয়ে চিয়ারে বসে রুটি মাংস খাওয়া আর ওদের যৌন কম বিকৃতির লীলা দেখতে লাগলাম...এটা অবিশ্বাস যোগ্য ..কিন্তু এমন তাই ঘটেছিল...আর ওদের নেশার দৌলতে হোক আর ঘটনা চক্রে হোক এইই অমানুষিক অত্যাচারের আমি জলন্ত সাখ্খী..
আমার চোখ থেকে কাকিমার গুদ ৩ মিটার হবে... হরেন নেশায় টলছে আর কাকিমার গুদে চটাস চটাস করে চাটি মারছে...কাকিমা একটু কেঁপে কেঁপে উঠছে...কাকিমা হঠাত আমায় দেখে হাউ মাউ করে চমকে কেঁদে উঠলো...আর মিনতি করতে লাগলো..."সুভ এই নরপিচাসের থেকে আমায় বাচাও....আমি সমাজে কি করে মুখ দেখাবো....আমার মরণ ছাড়া কোনো গতি নেই...দেখো এরা আমার কি হল করেছে..."..
আমায় নিজের প্রতি লজ্জা আর ঘেনায় চোখ নামালাম...এই বার সত্যি নিজেকে অপরাধী মনে হতে লাগলো...এতবড় অপরাধ এর আমিও এক ভাগীদার...চাইলে বা পারলে আমি এই অপরাধ তা ঠেকাতে পারতাম..যা আমি করিনি...বার বার মনে হতে লাগলো ইস কি ভুল করেছি. যৌন তাড়নায় আমি এত নিচে নেমে গেছি...ভেবে ভেবে চোখ ফেটে জল বেরিয়ে আসতে লাগলো....ব্যাপারটা ওরা ভিসন এনজয় করছিল...
কাকিমা বলতে লাগলো" ওরে মাদারচোদ আমার গায়ে একটু কাপড় দে...ও আমার ছেলের মত...ওর চোখের সামনে আমাকে ন্যাংটা রাখিস না..তোদের দুটি পায়ে পরি... ওরে সয়তানের দল ..এই ভাবে আমার ইজ্জত লুটিস না..."কালু আর ধেনো আগেই বেশ মজা পাচ্ছিল ...এই কথা গুলো শোনার পর হঃ হঃ করে হেঁসে উঠলো...চরম অপমানে আমি মাথা নিচু করে বসে রইলাম....কাকিমার গালাগালি তাদের কিছুই কানে যাচ্ছিল না কারণ সবাই চরম নেশা করে আছে..কালু আমার ঘাড়ের কাছে একটা ভোজালি দেখিয়ে চুপ করে বসে থাকতে বলেছে...আর আমার একটু ভুল সিধান্তে কাকিমা বা সাগরের বড় ক্ষতি হতে পারে..তাই পালানোর কোনো সুযোগ নিলাম না...সুধু শেষ টার জন্য অপেখ্যা করতে লাগলাম...
১০ মিনিট পর কাকিমা বুঝে গেল যে আমায় ওরা একরকম বন্দী করে রেখেছে...আমার পাশে কালু দাঁড়িয়ে আছে.. আর ধেনো আর হরেন কাকিমা কে পাকা ধান খেতে মোষ যে ভাবে চরে সেই ভাবে চসা চসি করছে ...ওদের কাকিমা কে অত্যাচারের স্টাইল দেখে বুঝলুম সবাই লাস্ট রাউন্ড এর জন্য তৈরী...রাত কত জানি নাহ...কিন্তু চোখের সামনে যা হচ্ছে টার পর নিজের বিবেক কে সামলে রাখা মুশকিল...আমি ওহ--মানুষের ব্যতিক্রম নই....হরেন ৩০ মিনিট ধরে কাকিমার গুদে চটাস চটাস করে চাঁটি মেরে চলেছে....কাকিমা চাঁটি খেয়ে চিত্কার করছে...কিন্তু কাকিমার চিত্কার সারা পাড়া এক জায়গায় করার মত নয়...সুধু ঘরের মধ্যে সীমা বধ্য... হরেন ধেনো কে বিদ্ভিন্ন ভাবে কাকিমা কে কষ্ট দেবার নির্দেশ দিতে লাগলো...সবাই আমার সামনে নগ্ন নাচ করছে...কাকিমা অনেক আগেই সজ্যের সীমা ছাড়িয়ে গেছেন...নিজেকে ওদের হাথে তুলে দিয়েছেন ভোগ করার জন্য.. কাকিমার পা দুটো সেলিং এর করি বর্গা থেকে ঝোলানে....মাথাটা বিছানায় পিঠ সমেত...তাই ভিসনি আরাম দায়ক position ...তাই সবাই মিলে ভিসন মজা পাছে....আপডেট একটু পরেই অনেক বড় আপডেট পাবেন...ধেনো আর কালু হটাত নিজের নিজের ধ্যান ভেঙ্গে আমার দিকে তাকালো ...
" মামা ছেলেটা কিন্তু তাড়িয়ে তাড়িয়ে মজা নিচ্ছে..সালার চোখ তা বেঁধে দি" বলে ধেনো হরেন এর দিকে তাকালো...হরেন জাত খানকির ছেলে...ও জানে কি করে কারোর সর্বনাশ করতে হয়...
আমি ভীষন লজ্জায় কুকড়ে বসে আছি...অন্য দিকে ঘাড় ঘুরিয়ে... মাঝে মাঝে মনের ভিতর ভীষন আলোড়ন চলছে...ভাবছি যদি কাকিমা কে কিছু করার সুযোগ হয়...কিন্তু কালু ধেনো কাকিমাকে আগে চুদে হোর করে দিয়েছে আর এখন হরেন কাকিমা কে শেষ চোদা চুদছে...মনে হয় চুদে চুদেই কাকিমা কে মেরে ফেলবে...নোংরা ফিলিং হলেও...এত কাছ থেকে কাকিমা কে চোদার দৃশ্য দেখে ঠিক ভুলের কোনো জ্ঞানই নেই আমার... সুধু ভাবছি এই গুন্ডা গুলো যদি একবার আমার কথা ভাবে...কাকিমা আর পারছে না..যা খুসি তাই বলছে..আর বার বার বিনতি করছে ছেড়ে দেবার জন্য...
আচমকা কাকিমা চিত্কার করতে লাগলো যখন কালু আগের মত পোঁদের জায়গায় গুদে অর আখাম্বা বাড়া চালান করে দিল..." ওরে কে আছিস বাঁচা..ওরে ফেটে গেল...উফফফ ....ওরে সুভ আর পারছি নাহ...হরেন খানকির ছেলে কালু কে ওখান থেকে বাড়া সরিয়ে নিতে বল...ওরে খুব ব্যথা করছে.. সালা বোকাচোদা তদের সব কটাকে যদি জেল নাহ খাটিয়েছি আমার নাম গোপা মণ্ডল নয়...আআহ আহ উউহ উরি মা ...ওরে মরে গেলুম...গুদে জ্বলা দিছে কালু একটু বার কর... "
হরেন খেপে গিয়ে মুখ খিচিয়ে বলল " মাগির রস কমে নাই , মাগীরে এত চুইদাও কোনো লাভ হয় নাই...মাগির মুখ টারে বাইন্ধা দে ধেনো"
কাকিমার বাড়ির সাথে আমাদের বাড়ির একটা ভালো সম্পর্ক আছে...তাই আমার সামনে কাকিমা কে আরো নোংরা ভাষায় আমার সামনে গলা গালি দিতে লাগলো...
হরেন ইশারায় আমাকে কাছে ডাকলো..." তর ধন তা খাড়ায় "...আমি লজ্জায় মাথা নিচু করে আছি...কাকিমা সমানে গোঙিয়ে যাচ্ছে....আর অড় চোখে আমাকে দেখছে...কালুর ঠাপ দেখে আমার বাড়া তির তির করে নাচছে..আর সেটা যথেষ্ট বোঝা যাচ্ছে প্যান্ট দিয়ে ...জাঙ্গিয়া ভিজেই ছিল...এতক্ষণ বাড়া থেকে কল কল করে রস কাটছিল...
" কালু এক বাটি জল নিয়ায় গা... অনেক চুদ্সস ...এইবার আমার মজা দেখন লাগে... পোলা টারে দিয়া মাগী রে চুদাই..পোলাটা অর মাইয়া রে পড়ায় কিনা.. মেয়েরে পরে চুদবো আগে মারে চুইদা নিক"
সবাই হা হা হা হা করে হাসতে লাগলো....কথা শুনেই আমার চোখ লোভে চ়ক চ়ক করে উঠলো...ভাইরে কত দিনের বাসনা...কাকিমা এইই কথা সুনে ঘৃনা আর অপমানে নিজের মুখ ফিরিয়ে নিল...কাকিমা বুঝে নিয়েছে যে এরা তার জীবনের সবচেয়ে পাশবিক খেলা খেলতে চলেছে...ভাগ্যের হাথে সপে দেওয়া ছাড়া আমার আর কোনো রাস্তা নেই...ধেনো আমার কাছে এসে বলল " বাবু তুমি এর আগে কোনো মাগির গুদে ধন ঢুকিয়েছ? " আমি নিরবে মাথা নাড়ালাম...সবাই আমায় খোরাক হিসাবেই নিল....হরেন বলল " বেলা যে বয়ে যায়....খোকন...যাও গিয়ে তোমার কাকিমা রে চোদন সুখে ভইরা দাও..."
কালু এক বাটি জল এনে ভালো করে কাকিমার গুদ্টা রগড়ে রগড়ে ধুয়ে দিল.. বুঝলুম জলটা সাবান গোলা...হরেন আমাকে সক্ত ভাবে নির্দেশ করলো..." বাছা তুমি ঠিক তাই করবা যা আমি চাই..নাইলে তোমার বাসা বেশি দুরে নাই.. তোমারে ন্যাংটা কইরা ঘরে পাইঠা দিমু... " তুমি বোঝদার ছেলে...এমন সুযোগ পাইসও ...কাজে লাগাও...সব ভুইলা যাও...চোদার সময় জান লড়াইয়া চুদবা কেমন..."
মনে মনে বললাম "খুব পারব" প্রথম বার তো কি হয়েছে...মনের সব সখ আল্লাদ মিটিয়ে নেব...কিন্তু এটা যে ওদের একটা ভিসন বড় চাল সেটা জীবনের অনেক পরের পর্যায়ে বুঝতে পারলাম..কাকিমার নধর সশরীর আমার সামনে... কি করি আর কি বা দেখি...সামনে হাথ পা বাঁধা ..." কাকিমা আমার ক্ষমা কর " বলেই ফেললাম...
সবাই হা হা হা হা করে উঠলো....হরেন হাসতে হাসতে বলল ...তুমি তোমার কাকিমার স্বামী..আর কাকিমা তোমার স্ত্রী....আরে নিজের স্ত্রী কে গরম কর....যে ভাবে ফুল সজ্যায় বউকে গরম করে...ঠিক সেই ভাবে...কাকিমা করুন চোখে আমার দিকে তাকিয়ে...যেন সব কিছু ভেঙ্গে চুরমার হয়ে গেছে...মানুষের সব কিছু শেষ হয়ে গেলে চোখে মুখে যে অবস্তা হয় ঠিক সেরকম...আমি বুঝলাম ইমোসানের কোনো দাম নেই...তারা তারই কাজ সারি আর কেটে পরি...এদের হাথ থেকে নিস্তার পেতে হলে যা এরা বলছে সেটাই করা ভালো...
একটা ধাক্কায় হুর্মুরিয়ে কাকিমার উপর গিয়ে পড়লাম... ধেনো ধাক্কা মারলো...কাকিমা আমার সামনে মাত্র ৬ ইঞ্চি তফাতে...কাকিমার কোচকানো চুল....কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে...থলথলে গোল গোল ভরাট মাই...ঠিক কত বেলের মত...কালো bonta ..খয়েরি বলয়...গলার কাছটা ঘামে চিক চিক করছে ..ফলাও কাঁধ দুটো মায়ের মাঝ খান দিয়ে হালকা একটা রেখা...ভিসন হালকা লোম...বোঝা যাছে না..মাখনের মত পেট...সুগভীর নাভি আর নাভির তিন আঙ্গুল নিচে দুটো বড় রেখা তলপেট আর পেট কে আলাদা করে দিয়েছে...ঠিক তার পরই ঘন কোকড়ানো বলে ঢাকা গুদ...গুদের দিকে বিশেষ আকর্ষণ নেই...কিন্তু মসৃন উরু জোড়া দেখে আমার বাড়া ব্যথায় টন টন করে উঠলো...
হতভম্ব হয়ে সুধু কাকিমা কেই দেখছি...হরেন খেকিয়ে উঠলো..."খোকা কি সপ্ন দেখ্তিসিস নাকি...." তর সুদর্সন মুখ খানা গুদে ঠাসা গুদে চট দে দিকি... ওরে কালু ধেনর থেইকা এক ছিলিম লাগা দিন"
যুত কইরা নাটক পালা দেকি "
অনিচ্ছা সর্তেও কাকিমার গুদের কাছে দাঁড়িয়ে মুখটা নামানোর চেষ্টা করলাম...বীর্য আর গুদের মাদক গন্ধ্যে আমার বমি পাবার যোগার হলো...কারণ এর আগে কোনো মেয়ে কে চুদি নি..তাই জানা ছিল নাহ গুদে এমন গন্ধ হয়...আমার কান্ড দেখে কালু আমায় লাথি মারতে উধ্হত হলো... তখন হরেন মানা করলো..." কালু ভুলে যাসনা এইপলাডা আমার ভাইগ্না ..."
হরেন আমায় বলল...." তুই বাছা মাগী টারে চুইদা রেন্ডি বানায়ে দে...সময় নিয়ে কাম কাজ কর...আমরা আসি..তুই সিনতা করস না.."
এবার গন্ধ এড়িয়ে জিভ তা গুদে চালান দিলুম...গরম একটা লালা জিভ স্পর্শ করলো..ঠিক যেন সোডার মত স্বাদ..ধেনো হারামি কাকিমার মুখ থেকে কাপড় সরিয়ে নিল...
কাকিমা বলতে লাগলো" সুভ তুই একই করলি...বাবা" আমি তোর মায়ের মত...তুই পাপ করীস নাহ..."
আমার আর ওসব ভাবার সময় নেই...গুদের নেশায় আমি চুক চুক করে গুদ চুষতে সুরু করলাম...কিন্তু চোখে মুখে বিসন্ন একটা ভাব..."আগে বুঝিনি গুদে এত নেশা আছে...যতই চুসছি ততই রস বেরোচ্ছে..আর কাকিমা বেশ সাড়া দিচ্ছে...গুদের জিভ দিয়ে চাট-তে চাটতে দেখলাম... কাকিমা কে চুদে চুদে কাকিমার কোলবাগ লাল করে দিয়েছে.. আর সাড়া পেতে নখের দাগগ..আমার ভিতরের জানওয়ার আসতে আসতে জেগে উঠছে.. মনে হচ্ছে পুরুসত্বের সব রস ঢালবো আর কাকিমার গুদে...আমার চোষার ভঙ্গিমা দেখে হরেন সাবাস সাবাস বলছে..আমি যেন boxing রিং এ নেমেছি অপনেন্ট এর সাথে লড়তে..আমায় এক অদ্ভূত নেশা চেপে বসেছে...গুদের নেশা...চুসে চুসে শেষ দেখব কি হয়....সমানে জিভ দিয়ে গুদের উপরের খাঁজের চেরা পেচ্ছাবের জায়গাটা নাড়িয়ে চলেছে...নিজেকে আগেই একলব্যের মতন বসিয়ে নিয়েছি কাকিমার গুদের মাঝে...আর জানি এসুযোগ দু বার পাব নাহ....আর কাকিমা চরম আনন্দে সমানে কমর তোলা দিচ্ছে... নিজের উপর গর্ব হতে লাগলো...ধনটা ঠাটিয়ে কাঠ...এইই ভাবে চললে বেশিক্ষণ টানা যাবে নাহ....একটা ব্রেক দরকার...উঠে দাঁড়িয়ে ক্যালানের মত হরেন দিকে তাকালুম..আর জোরে জোরে নিশ্বাস ফেলতে লাগলাম..." ধেনো বলল কাকু থামলে কেন" বেশ তো মাগী কে চড়িয়ে দিলে..."
হরেন মজা করে বলল " এবার কি বাবু দুদু খাবে??" আমি ওদের অনুমতি না নিয়েই মাই দুটো ময়দার তালের মত মাখতে লাগলাম...জানি ওরা কাকিমা কে রেপ করেছে..তাই কাকিমার আসল মজা তা পায় নি...আমার মনে আগেই একটা বিশ্বাস ছিল যে কাকিমার এমন জামদানি মাই চুষতে গেলে অনেক ধৈর্য চাই...আর আজ মনের সব সাধ মিটিয়ে নিতে হবে..এর পর এক হাথে একটা মাই এর বোঁটা হালকা ভাবে কচলাতে কচলাতে আর মুখে একটা মায়ের বোঁটা দাঁতের মধ্যে নিয়ে হালকা হালকা টানতে লাগলাম...সবিই বই পরে সেখা এসব আপ্লাই করতে হবে...কাকিমা কিছু পর পর হাথ দুটো ঝত্কাতে সুরু করলো..আমার কেন জানি না মনে হলো কাকিমা ভিসন এনজয় করছে... এদের অত্যাচারের পর কাকিমা এমনি গরম খেয়ে আছে কিন্তু যুত করে মজা পাচ্ছে নাহ...কিছু ক্ষণের মধ্যেই বোঁটা দুটো সক্ত হয়ে খাড়া হয়ে দাঁড়িয়ে গেল...কাকিমা প্রাণ পন আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করছে...আর এদিকে আমি সমানে সাড়া শরীর জিভ দিয়ে চাটছি...
হরেন মজা নিতে বলল ...কাকিমার মুখের মধু নিবা না ভাগ্না..কাকিমার মুখে অনেক মধু..."
আমি দেরী না করেই কাকিমার গোলাপী মুখে মুখ তা ঢুকিয়ে সোজা জিভে জিভ দিয়ে চুষতে লাগলাম...কাকিমার কক্ষের দিকে তাকিয়ে লজ্জা নাহ করেই কাকিমা কে জড়িয়ে আমার পুরো সরির্তা ঘসতে লাগলাম তালএ তাল দিয়ে...খেলা ভিসন জমে উঠেছে...হরেন কাওকে আমার কাছে ঘেসতে নিষেধ করেছে..." আমার দিকে তাকিয়ে হরেন বলল..সাবাস আমার ঘোড়া..চাইলা যাও...পুরা ময়দান তোমার..."
সাহস করে বললাম...কাকিমার বাধন খুলে দিন না মামা...উনি তো পালিয়ে আর যেতে পারছেন নাহ...দরকার হলে হাথ বেঁধে রাখুন..."
হরেন বলল " ভাইগ্না মন্দ বল নাই..." ধেনো খুইলা দে মাগিটারে...আমার ভাইগ্না যাতে যুত কইরা চুইদবার পারে..." ধেনো এসে কাকিমা কে খুলে বিছানায় নামিয়ে দিল...হাত বেঁধে পিচ মরা করে আবার সুইয়ে দিল বিছানায়...
কাকিমার সাথে চোখাচুখী হতেই আমি কাকিমা কে শান্ত থাকার ইসরা করলাম খুব সন্তর্পনে ...যাতে কেউ না বুঝতে পারে... কাকিমা আমার ইশারা বুঝতে পারল...কিন্তু ভাগ্যের পরিহাস...হরেন আমার চোখের ইশারা ধরে ফেলল..সুধু এইটুকু বলল " মাগিটারে চুইদা যদি মাগির গুদের রস না খসায়সস তর ল্যান্দু আমি কাইটা ফেলামু"
আমি বুঝে গেলুম যে কোনো কাস্সাজি চলে নাহ....তাই কাকিমা কে জম্পেশ করে চোদার জন্য তৈরী হতে লাগলাম...আমার সবে ১৭ বছর তাই গায়ে প্রচুর তরতাজা জোর ..সেই তুলনায় কাকিমা ৩৭-৩৮ হবে...তাও কাকিমা কে জল খসানো অত সহজ নাও হতে পারে...কারণ অল্প বয়সে আনাড়ি অভিজ্ঞতায় বাড়া লিক হবার চান্স আছে...
কাকিমা আমাকে পায়ে আঁকড়ে সুয়ে আছে...আর আমি কাকিমার সারা শরীর চুসে যাচ্ছিই..ঘরে কাকিমার ইশ উঃ আহ অঃ আ ছাড়া কোনো আবাজ নেই ...বেশীক্ষণ নিজেকে ধরে রাখা যাবে না ...বাড়া আমার ঠাটিয়ে টন টন কছে... আর যত কাকিমার উলঙ্গ শরীর দেখছি তত তলপেটে টান ধরছে...গাঁজায় দম দিয়ে কালু আর ধেনো হরেন কে দেখে বলল " কাকা তোমার ভাগ্নে কে একটু গাঁজা খাইয়ে দেব?
হরেন আধা চোখ বোজা অবস্থায় বলল " দে ভাইগ্না আজ রাজা সাইজা মাগী লাগায়তেসে...অর গাঁজা খাওন লাগে..."
ওরা এসে আমায় বলল " কিরে ঢ্যামনা গাঁজা খেয়েছিস....কোনদিন..." খেলেও খুব রাগ করেই বলাম " না খায়নি..."
ওরা ছিলিম নিয়ে আমার মুখে ধরল...আর আমি এখনো ন্যাংতো হই নি...উঠে দাঁড়িয়ে ওদের ওই নোংরা কলকে তে টান দিতে হলো...আমি খুস খুস করে টান দিচ্ছি দেখে ধেনো সজোরে আমার গালে চড় বসিয়ে দিল...আমার ঠোট থেকে রক্ত ঝরতে লাগলো...হরেন দেখে প্রতিবাদ করলো নাহ...সুধু শান্ত হয়ে বলল" ভাইগনা এরা যা কয় মন দিয়ে শুনো নাইলে এদের আমিও ভরসা পাই না "
গোপ গোপ করে গিলে দুটো টান দিলুম...ধোয়া ভিতরে যেতেই দম ৮কে গেল..মরা পচা গন্ধ আর বোঝা গেল গাঁজা একেবারে মনিপুরি...... গলা শুকিয়ে যেতেই একটু জল চাহিলাম ...কালু জলে জগ এগিয়ে দিল...আমি একটু জল খেয়ে আবার কাজে লেগে পরলাম...কারণ কালু আমার দিকে তাক করে আছে সুযোগ পেলেই আমাকে কেলাবে...এক দিকে আমার চোদার ইচ্ছা অন্য দিকে ভয় সব মিলিয়ে একটা পাগল করা অবস্থা ...
আবার কাকিমার কাছে গেলাম.... কাকিমার চোখের দিকে তাকিয়ে দেখলুম নেশায় লাল...ওরা কাকিমা কে জোর করে অনেক মদ খাইয়েছে...কাকিমার মন্দ ভালোর হুস নেই...হরেন আমাকে বলল "ভাইগ্না মাগির মুখের কাপড় সরায়ে দাও....অরে দিয়া আমি একটু বাড়া চসায়মু " আমি দেরী না করে কাকিমার মুখের বাধন খুলে দিলাম..হরেন কাকিমা কে দিয়ে বাড়া চোসাবে কিনা জানি না...কিন্তু আমাকে চোসাতে হবে সেটা আমি জানি...আমার বাড়া ফুলে উঠেছে...এক অজানা উত্তেজনায়...আর কাকিমার শরীর গরম কড়াইয়ের মত গরম...." কিরে সেগচোদা দাঁড়িয়ে দাঁড়িয়ে নাটক করবি না মাগিটাকে চুদবি.." কালু আমার দিকে তাকিয়ে বলল...আমি দেরী না করে প্যান্ট খুলে জ্যান্গিয়া খুলে ফেললাম....আমার বাড়া দেখেইই সবাই হ হ হ হ করে হাঁসা সুরু করে দিল...
আমার বাড়া বিশেষ বড় না..সাইজে এ ৬.৫" হবেই...কিন্তু ওদের হাঁসার কারণ হলো আমার বাড়া তা একটু অন্য রকম...আমার বাড়ায় টুপির ঠিক পরে পরে গিট বাঁধা রশির মত ফোলা... আর গোড়াটা ঠিক ততটাই মোটা.. ঠিক মুগুরের মত...আমি কারোর হাঁসার পরোয়া করলাম না...আর লজ্জা না করে কাকিমার গুদের কাছে বাড়ার মাথা ঠেকিয়ে চাপ দিলাম...যেহেতু আমার অভিজ্ঞতা ছিল না তাই বাড়া ঠিক মত গুদে ঢুকতেই চাইছিল না.. কিন্তু কাকিমা গরম খ্যেয়ে আছে বলে পা দুটো ছাড়িয়ে দিল আর চোখ বন্ধ করে দিল...কাকিমার মাংসল গুদের মধ্যে পচ করে একটা আবাজ হলো আর আমার মুশল বাড়া তা অর্ধেক ঢুকে গেল...জীবনে প্রথম কাকিমার গুদে বাড়া ঢুকিয়ে অদ্ভূত অনুভূতি হতে লাগলো....গুদের দেয়ালের চামড়া গুলো গরম আঠালো লালা আর আমার সক্ত ধন... সব মিলিয়ে ভীসন সুন্দর অনুভূতি...প্রথম ঠাপ দেওয়া একটু বালান্স এর ব্যাপার...অথচ যুত করে না চুদলে এরা আমার সাথে কি করবে তাও জানা নেই..তাই নাহ পারলেও চুদতেই হবে...আমি বুধ্হী করে খাট থেকে নেমে দাঁড়িয়ে পরলাম...সুয়ে সুয়ে ঠিক মত ঠাপানো যাচ্ছে না..কাকিমার কমর পর্যন্ত বিছানায় রেখে বাকি শরীর তা আমার বুকে মেলে দিলুম...বুকে শরীর তা মেলে দেবার সময় কাকিমার পোঁদ খানা দেখে লোভ লাগলো....কি ভীসন সুন্দর পোঁদ ...আসতে আসতে গাঁজার নেশা আমায় গ্রাস করছে...গলা শুকিয়ে যাচ্ছে ..আর sex এর থেকে বেশী এনজয় করতে ভালো লাগছে...ভীসন ফ্রী ফুরফুরে মুড... কারোর কোনো ভয় নেই ..কোনো অভিমান নেই কোনো আসা নেই...আমি ফ্রী...রোবটের মত আমায় একটা টাস্ক দেও হয়েছে...
যাই হোক বেশী জল খেলে মুত পাবে তাই কাকিমার মুখের লালা দিয়েই মুখ ভিজিয়ে নিচ্ছি...আমার বাড়া দিয়ে অল্প অল্প করে থেকে থেকে ঠেসে দিচ্ছি একদম গুদের ভিতরে...যতটা পর্যন্ত যায়ে... কাকিমা আমার বাড়া শেষ পর্যন্ত নিয়েই কেঁপে কেঁপে ইশ উঃ করে উঠছে...আমার বাড়ার রগ গুলো সাপের মত ফুলে ফুলে উঠছে...কিন্তু গাঁজার কারণে হোক বা নেসার জন্য হোক...আমি কাকিমার জল খসানোর চেষ্টায় ঠিক চুদে আরাম পাচ্ছি না...নিজে কে খিস্তি মেরে বললাম..." ধুর লেওরা যা হবার হবে...আগে চড় মাগী কে ভালো করে পেয়েছিস যখন..."
বলেই কাকিমার পা ছেড়ে কমর তা সক্ত করে ধরে বাড়া তা গুদ থেকে একবার পুরো বের করে আবার পুরো তা ঢোকাতে থাকলাম...এরকম ১০-১২ বার করার পরেই এর জন্য আমার বুক ফুলে কলাগাছ হয়ে গেল...কাকিমা মুখ আউড়িয়ে খিস্তি দেও সুরু করলো....আমি বুঝে গেলাম মাগির রস কাটছে...
" গুদমারানি মাং ভাতারের পও ...অরে নিজের কাকিমা কে ঠেসে ঠেসে চুদ্চিস...আমি যে আর সইতে পারছি না...শুভ ঠাস আরো ভালো করে ঠাস...তোর বাড়া তা গেঁথে দে...ঢোকা মাদার চোদ...দেখি কত মায়ের দুধ খেয়েছিস...অরে শুভ আমার গুদ শিউরে উঠছে...একটু আসতে আসতে দে...কর বানচোদ কর.. "
কাকিমার এ হন খিস্তির রূপ দেখে আমিও চরে গেলাম...আমার হিতাহিত জ্ঞান নেই...কাকিমার কমর সক্ত করে ধরে পা দুটো মেঝেতে ঝোলানো অবস্থায় পুরো আমার বাড়া আমার কমর অবধি কাকিমার গুদে ঢোকাতে বের করতে লাগলাম...আমার ভীসন ভালো লাগছিল...বিশেষ করে যখন আমার বাড়ার চামড়া তা গুদে ঢোকার আর বেরোনোর সময় ঘসা খাচ্ছিল ...আমি থাকতে না পেরে কাকিমার মুখ তা মুখের মধ্যে টেনে নিয়ে ঠোট চুষতে চুষতে ঠাপাতে লাগলাম...আসতে আসতে যেন বালান্স এসে গেল...তার পর আমার মনে হলো এই কাকিমার গুদ রসে চপ চপ করছে...বাড়া তা বার করে বিছানার চাদর দিয়ে গুদ আর বাড়া ভালো করে মুছে নিলাম...এখন আমার মনের ভেতর সুধু একটাই ইচ্ছা কত টায়েত ভাবে কাকিমার গুদে ঠাসা যায়...রস পুছে নেবার পর আমার বাড়া গুদে সক্ত হয়ে দেয়ালে চেপে বসলো...আমার কান গরম হয়ে আসছিল আসতে আসতে...কালু আর ধেনো নিজেদের ধন already নাড়াতে সুরু করে দিয়েচে ..কি হবে জানি না...
আমি জোরে জোরে এক নিশ্বাসে ঠাপিয়ে চলেছি...কাকিমা অবল তাবোল খিস্তি মারচ্ছে...আমি ভাবতেই পারছি না কাকিমা এত খিস্তি দিতে পারে...অনেক খিস্তি আমিই সুনি নি....যেহেতু গাঁজা খেয়ে আছি আমার একটু খিস্তি মারতে ইচ্ছা হলো...কাকিমার চুলের মুঠি ধরে পিছনের দিকে টেনে ...গুদ আমার বাড়ায় থেকে না সরিয়ে ঠেসে ধরে খিস্তি মারা সুরু করলাম...এক হাথে কাকিমার চুলের মুঠি ধরে পিছনের দিকে সক্ত করে টেনে অন্য হাথে ডান মাইএর বোঁটা মুচড়িয়ে দিতে দিতে বলতে লাগলাম..."
"গোপা কাকিমা তোমাকে চুদে কি মজাই না পাচ্ছি...তোমার শরীরে এত মধু.... কি মাই বানিয়েছ...তোমার নাভি তে মুখ ধুকিয়েইই মরে যেতে ইচ্ছে করছে...যে কথার কোনো সন্গতিই নেই..
কাকিমা এইই ভাবে এক দু মিনিট গুদে আমার বাড়া ঠেসে ধরাতে ধৈর্য রাখতে না পেরে আমার দিকে হিংস্র হয়ে তাকিয়ে জোরে জোরে তল ঠাপ দিয়ে উমম উমম উমম উর্র্ম্ম উর্ম্ম উমম রুম্ম্র ....করে কমর উচিয়ে উচিয়ে মেলে ধরতে লাগলো...একটু পরেই বুঝতে পারলাম....কাকিমার গুদের দেয়াল গুলো আমার বাড়ার মাংস গুলো আইসক্রিম চসার মত টেনে টেনে ধরছে..এইই অনুভূতি পেতেই আমি দেরী না করে...কাকিমার গলা চেপে ধরে বিছানায় সুইয়ে পা দুটি আমার কোমরের পাস দিয়ে উপরের দিকে তুলে...ভচাত ভচাত করে গুদে বাড়া দিয়ে ঢেকি পেসার মত পিসতে থাকলাম..
" ওরে খানকির ছেলে আমার হয়ে আসছে..চোদ খানকির ছেলে আমায় চোদ...ঢোকা আরো ভিতরে ..চোদ..." বলে কোমর তোলা দিতে দিতে চোখ কপালে তুলে দিয়ে গ্যাক গ্যাক করে খাবি খেতে লাগলো...আর আমার বাড়ার গিট্টু তা কাকিমার গুদের একদম ভিতরে আঙ্গুলের মত জ্যায়্গাতে একটা টানের মত অনুভব করলো মনে হচ্ছে আমার বাড়া ঐই জায়গাতে টেনে ধরছে...আমি ঠাপানো না থামিয়ে মাই দুটো চটকে চটকে ধরে গলায় ঘরে আর কানের লতিতে কামড়ে দিতে থাকলাম..."থাঙ্কস ট্টু বাত্য্সায়ান কামসূত্র"...কাকিমার কথা বলার ক্ষমতা নেই...সুধু মৃগী রুগীর মত কোমর আর তলপেট তা দুমড়ে দুমড়ে আমার বাড়া কে চেপে ধরছে...আমি তখন জানি না যে কাকিমার মাল বেরোচ্ছে ..মেয়েদের অর্গাস্ম হলে কিছুই কিন্তু চোখে দেখা যায় না...তা আমি জানতাম না...কাকিমার এইই রকম অবস্তা দেখে হরেন থাকতে না পেরে আমার আমার জায়গায় রেখে নিজের থাতালো বাড়া কাকিমার মুখে ঠেসে ধরল...কাকিমা রীতিমত কাটা ছাগলের মত কোমর আমার বাড়ার উপর ঝাপটিয়ে ঝাপটিয়ে ধরছে..সঝ্হ করতে না পেরে কখনো বাড়া তা বার করে নিছে.. এদিকে আমার ধনের গিট্টু তা যত বার বের হচ্ছে আর ঢুকছে কাকিমা আআ আআ ঊঊ আআ করে চোখ উল্টিয়ে দিচ্ছে..
আমি অনেক সংযম রেখে ধেনোর দিকে একটু ইশারা করে জল চাইলাম..ধেনো জল এনে দিল...একটু জল খেতেই বাড়ার সিরসিরানি চলে গেল...আমার বোরিং ফীল হলো..কি করে আগে ফিলিং তা আনা যায়...দেখলুম কাকিমার গুদ ছূঁয়ে রস বেয়ে উরুতে গড়িয়ে পরছে..ওই রস আঙ্গুলে লাগিয়ে কাকিমার নাভিতে মাখিয়ে দিলাম....হরেন অঃ অঃ ০হ্হোহো করে কাকিমার মুখে মাল ঢেলে দিল..থক থকে এক গাদা বীর্য..ধেনো আর কালুর পালা....আমার বিরক্ত লাগছে..আর কাকিমাকে দেখে ঘেন্না লাগছে ..এটেই বোধহয় স্বাভাবিক ..তবুও মাল অউত না করলে ভালো লাগবে না...ল্যান্দু তা বার করে কাকিমার মুখ পরিস্কার করে চুষতে ইশারা করলাম...কাকিমার কোনো জ্ঞান নেই...এলিয়ে গুদ কেলিয়ে পরে আছে...কিন্তু গুদে আমি মাল ঢালিনি নি..ঘচক ঘচক করে কাকিমা বার কয়েক বাড়া তা মুঝে ঢুকিয়ে বার করে পাক্কা রেন্ডির মত কচলে দিল...গাঁজার নেশা তা মনে হয় চলে গেছে...কানে সুধু বন বন করে আবাজ হচ্ছে..এবার মাল ফেলতেই হবে..গুদে মাল ফেলার মজা আমি পাই নি জীবনে..তাই আবার চেষ্টা সুরু করলাম..হরেন কেলিয়ে গেছে নেশার ঘরে কোনো রকমে জামা গলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল...আর ধেনো আর কালুর দিকে ইশারা করে বলল.." মাগিটারে তরা বেশী গুতাস না..ভাইগ্নার হইয়া গেলে...তরা আমার গুদম ঘরে চইলা আসস...মাগিটারে চাইরে দিবি বুঝলি... " আমার দিকে ইশারা করে বলল " ভাইগ্না কথা তা মনে রাখবা...তোমার কাকিমারে আমরা মানে তুমিও রেপ করস বুঝলা... তাই তোমার কাকিমা যাতে পোলিশ কুর্ট না দিহায় ...." আমি জানি আমার কি করণীয়
হরেন কোথায় মাথা নাড়িয়ে কাকিমার গুদে আবার বাড়া ঢোকালাম... এবার কোনো অসুবিধায় হলো না..এদিকে কাকিমা একটু শান্ত আগের থেকে ..তবে মাথা অন্য দিকে কেলিয়ে...আমি ঠাপানোর সাথে সাথে আমাকে জানান দিয়ে কোমর চাগান সুরু করলো...আমার কান মাথা গরম হয়ে যাচ্ছে ...আমার বাড়ার গিট্টু তা যত গুদের ভিতর চিরে চিরে যাচ্ছে তত আমার কান দিয়ে ধোয়া বেরছে আর মাথা পাক মারচ্ছে ...কাকিমাকে বন্য পশুর মত মাই দুটো দাঁত দিয়ে কামরাতে কামরাতে আর দু হাত দিয়ে পিসতে পিসতে প্রাণ পন ঠাপ মারতে থাকলাম...এবং মনে মনে thik করলাম যে গুদে জল খসাব...এদিকে ধেনো আর কালু আমার ঠাপন দেখে ভীসন গরম খেয়ে আছে..সুধু হরেন এর অনুমতি নেই বলে আমাকে কিছু বলতে পারছে না...
কাকিমা আবার গ্যাক গ্যাক করতে সুরু করলো..এ যেন অদ্ভূত সব্দ..কাকিমার মুখ থেকে লালার একটা কামুক গন্ধ...যারা ৩৭ -৩৮ বছরের মাগী চুদেছেন তারা জানবেন...আমি আর থাকতে না পেরে কাকিমার সারা শরীরে শরীর জাপটেবাড়া যত সম্ভব ঠেসে ধরলাম..কারণ তখন আমার ধনের মাথায় কার্রেন্ট-এর মত চিরিক চিরিক চিরক মারচ্ছে ..." কাকিমার কানের লতি হালকা ধরে কানে খিস্তি মারতে লাগলাম...জানি এ সুযোগ আর পাব নাহ " নে রানী গোপা মনি নে খানকি আমার ফ্যাদা নে...আর হর হর করে ছিটকে ছিটকে...গরম ইলিশভাপার মত গুদের ভিতরে মাল ঢেলে দিলাম..(চলবে)

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*