Saturday, June 11, 2011

শিউলী



শিউলী গার্মেন্টসে কাজ করত, ভাগ্যের লিখনে অথবা তার দুর্ভাগ্যে আমার সৌভাগ্যে অল্প কিছু টাকার বিনিময়ে তার সাথে একরাত একদিন কাটানোর সুযোগ হয়ছিল। বেশ কয়েকবছর আগের ঘটনা। ঢাকায় ভার্সিটির কয়েক বন্ধু মিলে একটা মেসে থাকতাম। চারজন দুই রুম, ডাইনিং, এক বাথরুম। মন্দ না। বুয়া আসে, রান্না করে, আমরা খাই, ভার্সটিতে যাই, টুকটাক পড়াশুনাও করি। দিন চলে যাইতেছিল।



একবছর রমজান মাসে, তখন মনে হয় অলরেডি ২০ রোজা পার হয়ে গেছে। রুমমেট দের মধ্যে রাকিব আর জুনাইদ বাড়ি চলে গেছে। আমি আর শফিক ভাই তখনো ঢাকায়। টিউশনির টাকা না পাওয়ায় আমি তখনো অপেক্ষা করতেছিলাম। বাসার নিচেই চাচামিয়ার মুদি দোকানের সামনে একদিন ইফতার কিনতেছি, আর গ্যাজাইতে ছিলাম চাচার সাথে। চাচামিয়া দাড়িটুপিওয়ালা সুফি টাইপের লোক, বহুবছর ধরে দোকানদারি করে এই এলাকায়। কি কারনে হঠাত আমার চোখ সামনে দিয়ে বাসায় ফেরা কয়েকটা গার্মেন্টসের মেয়ের দিকে প্রয়োজনের চেয়ে লম্বা সময় আটকে ছিল। চাচাও খেয়াল করে ফেলল ব্যপারটা। আমি তাড়াতাড়ি লজ্জিত হয়ে চোখ ঘুরিয়ে নিলাম। চাচামিয়া বললো, সবই বয়সের দোষ কামাল, এত লজ্জার কিছু নাই। আমি বললাম আরে না না, আপনি যা ভাবছেন তা না

- আরে মিয়া তোমার বয়স কত? ২০ তো পার হইছে এত শরম পাও ক্যান

- রাখেন তো চাচা আমি কি কই আর আপনে কি বোঝেন

- আমি ঠিকই বুজছি, তয় তোমারে কইয়া রাখি, যদি লাগে আমি বেবস্থা কইরা দিতে পারি

আমি ভাবলাম কয় কি হালায়, দাদার বয়সী বুইড়া সুযোগ পাইয়া বাজে কথা শুনায়া দিল। আমি কথা বেশি না বাড়িয়ে বাসায় চলে আসলাম। কিন্তু চাচার প্রস্তাবটা মাথায় ঘুরতে লাগল। রাতে মাল ফেলে ঠান্ডা হয়ে ঘুমাইলাম। আরো দুইতিন দিন গেলো, এখনও টিউশনির টাকার খবর নাই। ছাত্রের মায়ের কাছে দুইতিনবার চাইছি, ফলাফল ছাড়া।এর মধ্যে ঠিকা বুয়া দেশে গেছে, শফিক ভাইও দুপুর বেলা চলে গেলো, ঈদের আগে আমি একা বাসায়। মাথার মধ্যে গার্মেন্টসের মেয়ে ঘুরপাক খাচ্ছে। এমনিতে কোনোদিন সেরকম আকর্ষন বোধ করি নাই। একটা অচ্ছ্যুত ভাব ছিলো মনের মধ্যে। পথে ঘাটে দেখলে কু দৃষ্টি দিছি ঠিকই কিন্তু একদম চোদার ইচ্ছা হয় নাই। চাচামিয়ার কথায় মনে হলো চুদতে চাইলে হয়তো চোদা যাবে। কিন্তু চাচামিয়ার কাছে প্রসংগটা তুলি কিভাবে। কে জানে হালায় হয়তো আমারে বাজিয়ে দেখার জন্য ফালতু কথা বলছে।



নানা রকম আগুপিছু ভাবতে ভাবতে ইফতারির টাইমে আবার নিচে গেলাম, চাচার সাথে খাজুইরা আলাপ জুড়ে দিলাম। কথাটা যে পারব সে সুযোগ আর পাচ্ছি না। লোক আসে যায়। আজান পড়ে গেলো, চাচা দোকানের পিছে একটা ঘুপটি ঘরে নামাজ পড়ে আসলো। একটু নির্জন পেয়ে বললাম, চাচা ঐদিন যে বললেন ব্যবস্থা কইরা দিতে পারেন, ঘটনা একটু খুইলা কন তো

- কিসের ব্যবস্থা

- আপনেইতো কইলেন বয়সের দোষ, আপনের নাকি ব্যবস্থা আছে?

- ও আইচ্ছা, কি চাও নাকি?

- না জাস্ট জানতে চাইতেছি কি বেবস্থা করবেন

- তা তো করতে পারি, আমার বাসায় চাইরটা মেয়ে ভাড়া থাকে, তুমি চাইলে জিগায়া দেখতে পারি

- হ চাই, জিগায়া দেখেন

- সত্যই কইতাছো?

- তাইলে?

- আইজই পাঠায়া দিমু?

- পারলে দেন, আমার সমস্যা নাই

- শফিক গেছে গা?

- হ শফিক ভাই আজকেই গেছে, ঈদের পর আইবো

- ঠিক আছে, রেডি থাইকো, লোক আয়া পরবো



আরো কথা হইছিলো পুরা কনভারসেশন মনে নাই। আমি দুরুদুরু বুকে বাসায় চলে আসলাম। আট টার দিকে দেখলাম চাচা দোকানের ঝাপ ফেলে চলে যাচ্ছে। আমি তো অপেক্ষায়। টেনশনে রাতে কিছু খাইতেও পারলাম না। দেখতে দেখতে দশটা বাজলো। কিসের কি। কোনো মাইয়ারই দেখা নাই। উল্টা ভুটকি বাড়িউলি একবার দরজা নক করে আগাম বাড়ীভাড়া চেয়ে গেলো, আমি তো কলিং বেলের শব্দ শুনে পড়ি মড়ি করে হজির। সাড়ে দশটা বাজলো, এগারোটাও। শালা বুইড়া চাচা হারামি ইয়ার্কিই করছে তাইলে। লাইট নিভায়া ঘুমায়া যাব ভাবতেছি, এমনিতেই দিনটা খারাপ গেছে।এমন সময় দরজায় একটা মৃদু টোকা পড়ল, আমি বোঝার চেষ্টা করলাম ভুল কিছু শুনলাম না তো? একটু পরে আবার সেই আস্তে টোকা। গিয়ে দরজা খুলে দেখি একটা মেয়ে মাথায় ওড়না দেয়া, সিড়িতে নীচে চাচামিয়া মুচকি হেসে আমাকে দেখে চলে গেল, কিছু বললো না। মেয়েটা চুপচাপ দাড়িয়ে ছিলো, আমি বললাম ভিতরে আসো।

ও ভিতরে এসেও দাড়িয়ে রইলো।

আমি দরজাটা আটকে বললাম ,বসো

একটা চেয়ার ছিলো দরজার পাশেই, ও সেটাতে বসে মেঝের দিকে তাকিয়ে রইলো। কি যেনো অপরাধ করে ফেলেছে এরকম একটা ভাব।

আমি বললাম, তোমার নাম কি

শিউলী

চাচামিয়ার বাসায় ভাড়া থাকো?



বাড়ী কোথায় তোমার

দিনাজপুর

দিনাজপুর তো অনেক দুর, এই খানে কার সাথে থাকো?

মামাতো বোনের সাথে থাকি



এরকম আরো কিছু খুচরা কথা বললাম। কিন্তু কিভাবে কি শুরু করবো, আদৌ করব কি না বুজতে পারতেছিলাম না। আগে মাগী ইন্টারএ্যাকশন করছি, কিন্তু মাগীদের ডিল আরেকরকম। মাগীরা এত লাজুক হয় না। টিভিটা অন করলাম, ভারতীয় বাংলা একটা চ্যানেলে একটা সিনেমা দেখাচ্ছিল, ঐটা দেখতে লাগলাম। শিউলীও দেখি টিভি দেখা শুরু করলো। একটা দৃশ্য দেখে দুইজনেই হেসে উঠলাম, একবার চোখাচুখিও হয়ে গেলো। টু বি অনেস্ট আমি খুব ভালো ফিল করতে শুরু করলাম, জীবনে খুব কমবার এরকম মধুর অনুভুতি হয়েছে। আজও ভাবি সেক্স হয়তো পয়সা দিয়ে কেনা যায়, কিন্তু এরকম ফিলিং লাখ টাকা খরচ করেও পাওয়া কঠিন



সিনেমা দেখতে দেখতে বললাম, শিউলী, চানাচুর খাবা? এই বলে গামলায় চানাচুর মুড়ি মেখে নিয়ে আসলাম, কয়েকবার অনুরোধের পর শিউলিও মুঠো ভরে চানাচুর তুলে নিলো। রাত বোধ হয় বারটার বেশী ততক্ষনে, শিউলী বড় বড় করে হাই তুলতে লাগলো। আমি বললাম শিউলী তুমি এখানে ঘুমিয়ে পড়, শফিক ভাইয়ের খাট টা দেখিয়ে দিলাম, আমি চলে গেলাম ভেতরে আমার ঘরে। অদ্ভুত কারনে খুব তাড়াতাড়ি ঘুমিয়েও গেলাম, মানুষের মন বড় জটিল, এত হর্ণি ছিলাম গত তিনদিন অথচ শিউলিকে দেখে কোথায় যেন চুপসে গেলাম, উঠে গিয়ে শিউলীর সাথে অভিনয় করতে মোটেই ইচ্ছা হচ্ছিল না। হয়তো শিউলীকে একটু বেশীই ইনোসেন্ট লাগছিলো, আমার ভেতরের মানুষটা শিউলীর পুর্ন সম্মতির জন্য অপেক্ষা করতে বলছিল।



চুদবো কি চুদবো না ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম। পয়সা দিয়ে ভাড়া করা মাগী কি না খাটে ঘুমাইতেছে আর আমি না চুদে মহত্ত দেখাইতেছি। সকালে উঠেই মাথাটা উল্টা পাল্টা হয়ে গেলো। হঠাৎ খেয়াল হলো মাগি আবার চুরি চামরী করে পালায় নাই তো, তাড়াহুড়া করে পাশের রুমে গেলাম। শিউলি এখনো ঘুমায়, প্রায় উপুড় হয়ে ঘুমাইতেছে, ফোলা ফোলা পাছা, মাথার চুল অগোছালো হলে মুখটা ঢেকে গেছে। কাছে গিয়া ধরবো কি ধরবো না, শালা আবারো দোনোমনায় পেয়ে বসল। মাথা শান্ত করার জন্য চেয়ারে বসলাম, কি করা উচিত, না খাওয়া চুদুকের মতো হামলে পড়তে পারি, পয়সা দিয়েই তো ভাড়া করা, সেক্ষেত্রে হামলা বৈধই তো মনে হয়। একটা পার্ট টাইম মাগির লগে আবার কিসের প্রেম।



উঠে গিয়ে দাতব্রাশ করলাম। খুটখাট শব্দে শিউলী উঠে গেল। বাথরুমের আয়না থেকে শফিকভাইর খাট কিছুটা দেখা যায়। শিউলী চুল ঠিক করল, জামাকাপড় টেনে ওড়না ঠিক করে, বললঃ ভাইজান, আমার যাইতে হইবো।

- এখনই

- হ

- কোথায়

- কামে যামু

- আইজকা না গেলে হয় না

- না গ্যালে ব্যাতন কাইটা রাখব

আমি জেনে নিলাম একদিনের বেতন কত। বললাম এর দ্বিগুন দিবো আজকের দিনটা ঘরে আমার সাথে কাটাইলে।

- কি করবেন আমারে দিয়া

- কিছু না, কথা বার্তা বলতে চাই



শিউলি কিছুক্ষন চুপ করে থাকলো। আমি আরো একবার পীড়াপিড়ি করার পর বললো ঠিক আছে।

- ওকে তাইলে মুখ ধুয়ে আসো। আমি তার আংগুলে পেস্ট লাগিয়ে দিলাম।

এখন তাহলে রান্না করতে হবে। মেসে মাঝে মাঝে টুকটাক রান্না করি, বুয়া না আসলে সবাই ভাগেযোগে রান্না করছি অনেকবার।

শিউলী এসে বললো কি রান্ধেন?

- ভাত, আলুভর্তা, ডিম ভাজা

- রান্ধন জানেন?

- জানব না কেন

- দেন আমি কাইটা কুইটা দেই

টু বি অনেস্ট, আমি খুব ভাল ফিল করছিলাম। শিউলী হয়তো একটা মাগিই, আবার মেয়েমানুষও। চোদাচুদি অনির্দিষ্টকালের জন্য দেরি হলেও খুব লস হবে না এরকম ভাবতেছিলাম



শিউলী আমার পাশে দাড়িয়েই পেয়াজ কাটা শুরু করলো।

- দেন আমি ভাত লাইড়া দেই। বলে আমার হাত থেকে কাঠিটা নিয়ে নিজেই ভাত নেড়ে দিলো, চাল টিপে দেখলো হয়েছে কি না। মেসে একটাই চুলা, আমি জানালার পাশে দাড়াইয়া শিউলির রান্নাবান্না দেখতে লাগলাম। পাছাটা বেশ গোলগাল, দুধদুইটা একটু ছোট, হয়তো খায়দায় কম। লম্বায় বড়জোড় পাচফুট, শ্যামলা ট্রj্যাডিশনাল বাঙালি মেয়ে। আটোসাটো সালোয়ার কামিজে শিউলীর ফিগার আমার ধোনটাকে মনে করিয়ে দিলো ঘটনা প্রবাহ মুলকাজের দিকে ঘুরিয়ে দেওয়া দরকার, ভুমিকায় এত সময় নষ্ট করা যাবে না, হয়তো দুপুরের পরেই চলে যেতে চাইবে



রোজা রমজানের দিনে খাওয়া দাওয়া করলাম পেট ঠাইসা। শিউলীর দিকে তাকাইলাম খাইতে খাইতে, শিউলীও তাকাইলো, মুচকি হাসলো, আমি পাল্টা হাসি দিয়া জিগ্যাস করলাম

- তুমি কতদিন ধরে এইকাজ করো?

কথাটা বোধ হয় বলা উচিত হয় নাই। শিউলী সাথে সাথে মুখ অন্ধকার করে ফেললো। বললো

- সেইটা না জানলেও চলবো

- ছরি, ভুল হয়ে গেছে, মুখ ফসকায়া বইলা ফেলছি

- মুখ ফসকায়া বলবেন কেনো, এগুলা তো জানতে চাইবেনই

টুকটাক কথা বলে পরিস্থিতি হালকা করার চেষ্টা করতে থাকলাম। মেসে রূহ আফজা শরবত ছিলো, বড় গ্লাসের দুই গ্লাস বানিয়ে শিউলীকে এক গ্লাস দিলাম। সে ঢকঢক করে পুরোটাই খেয়ে ফেলল একবারে, বললাম আরো খাবা? সে না সুচক মাথা নাড়াল, আমি তবু আমার অংশটা প্রায় পুরোটাই ঢেলে দিলাম। শিউলীর গ্রামের গল্প শুরু করলাম। মেঘ কাটা শুরু করলো। শফিক ভাইয়ের ঘরের সোফাটায় মুখোমুখি বসে টিভি ছেড়ে গার্মেন্টস কর্মি শিউলীর সাথে আমার দারুন আড্ডা জমে গেলো।

কথা হচ্ছিলো কত বছর পর্যন্ত পুকুরে ল্যাংটা হয়ে গোছল করা যায়। বললাম

- আমি একবার গ্রামে গিয়া ১৩ বছর বয়সে ল্যাংটা হইয়া পুকুরে নামছি

- ১৩ বচ্ছর? আপনের তো লাজলইজ্জা নাই তাইলে

- ১৩ বছর আর এমন কি

- ১২ বচ্ছরের পর ল্যাংটা হওন উচিত না, আল্লায় নিজেই শরম ঢাইকা দেয়

- শরম ঢাইকা দেয়? সেইটা আবার কেমন

- জাইনাও না জানার ভান ধইরেন না

- বুঝলাম না

- ক্যান আপনের পশম গজায় নাই

বলেই শিউলী মুখ ঘুরিয়ে হেসে উঠলো।

- তা গজাইছে, তোমার গজাইছে?



শিউলী উত্তর দিল না। আমি কাছে গিয়ে শিউলির মাথাটা ধরলাম হাত দিয়ে। কাছে টেনে এনে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ক্রমশ বেশ শক্ত করে। মনে হচ্ছিলো নিজের নিয়ন্ত্রন হারিয়ে ফেলছি। ঠিক কি দিয়ে কি হচ্ছে বোঝা যাচ্ছিলো না। আমার হাতের ভেতর শিউলীর শরীরটা নরম মাখনের মত গলে যাচ্ছে। শিউলির ঘাড়ে আলতো করে চুমু দিলাম। ওর চুলে নারকেল তেল টাইপের একটা গন্ধ। শুরুতে ভাল লাগছিলো না, কিন্তু বুনো গন্ধটা ক্রমশ পাগল করে দিতে লাগলো।



শিউলীকে ঘুরিয়ে ওর গালে ঠোট ঘষতে লাগলাম, এবার শিউলিও মনে হলো আমাকে চেপে জরিয়ে ধরে রাখছে। ঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম।



আমি টেনে হিচড়ে শিউলীর কামিজ খুলতে চাইলাম, ও শক্ত করে ধরে রইলো। শালা মাগীর আবার এত লজ্জা কিসের বুঝলাম না, এইটাই তো অর পেশা। কিছু না বলে সোফা থেকে গড়িয়ে মেঝেতে গেলাম শিউলী সহ। শক্ত করে জড়িয়ে ধরে রাখলাম, শিউলিও দেখি আমাকে শক্ত করে ধরে আছে। আমি পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। কামিজের ভেতর থেকে, বাইরে দিয়ে দুভাবেই হাত বুলাতে লাগলাম পিঠে। আমি চিত হয়ে শুয়ে বুকের ওপর ধরে রইলাম শিউলীকে। ওর হৃদপিন্ডটা ধুকপুক করছিলো আমার বুকের ওপর।



হাত বুলাতে বুলাতে পাছায় বেশ কয়েকবার হাত দিলাম। পায়জামাটা একটু জোরে টান দিতেই বেশ কিছুটা নেমে গেলো। তবে ফিতাটা না খুলে পুরোটা নামবে না বুঝলাম। শিউলীর খোলা পাছায় হাত বুলাতে থাকলাম আলতো ভাবে, শিউলি এবার বাধা দিল না, সে আমার বুকে মুখ গুজে পড়ে রইলো। এদিকে আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত অবস্থা, ব্যাথা শুরু হয়ে গেছে।



আমি এক ঝটকায় শিউলিকে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমার মাথাটা ওর ভোদার কাছে নিয়ে গেলাম, শরীরটা ঘুরিয়ে অনেকটা সিক্সটি নাইন স্টাইলে আমার ধোনটা ওর মুখের দিকে নিয়ে এলাম। আমি অবশ্য জামা কাপড় পড়া, শিউলীও তাই। এখনো কেউ কিছু খুলি নাই।



পায়জামার ফিতাটা টান দিতে খুলে গেলো। পায়জামাটা সরাতেই লোমশ ভোদাটা দেখতে পেলাম। অনেকদিন বাল কাটে না মনে হয়। খুব একটা ঘন ঘন সেক্স করে বলেও মনে হয় না। যদিও আমি এ লাইনে কোন এক্সপার্ট না। আমি নিজের অজান্তেই ভোদাটা চাটতে লাগলাম।

জিভটা শক্ত করে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। লবনাক্ত জেলিতে ভরে আছে ভোদাটা। ভোদাটার আগার কাছে লিং (ভগাংকুর) টা শক্ত হয়ে আছে, শিউলি বেশ উত্তেজিত টের পেলাম। জিভটা দিয়ে লিংটার আাশে পাশে নেড়ে দিতে ভালই লাগছিলো। এই প্রথম শিউলি একটু শব্দ করে উঠলো। আমি উতসাহ পেয়ে লিংটার চারপাশে জিভ দিয়ে চক্রাকারে ঘুরাচ্ছিলাম। লিংটা একটা কাঠির মত শক্ত হয়ে আছে, আমার ধোনের চেয়ে কোনো অংশে কম না। শিউলি নিজে এদিকে আমার দুপায়ের উপর মুখ গুজে আছে, আমার ধোনটা ধরে দেখলো না। আমার তখন রোখ চেপে বসেছে, ক্রমশ জোরে জোরে লিংটাকে জিভ দিয়ে ধাক্কা দিতে লাগলাম। শিউলি এবার মুখ দিয়ে ভালো জোরেই গোঙাচ্ছে। প্রথম প্রথম শব্দ না করে থাকার চেষ্টা করছিলো, এ পর্যায়ে এসে সেটা আর পারছিলো না। লবনাক্ত লুব্রিকান্টে ভোদাটা জবজবে হয়ে আছে তখন। লিংটার পরিস্থিতি মনে হয় তখন শেষ পর্যায়ে। হঠাৎ বেশ জোরে শিৎকার দিয়ে শিউলী কেপে উঠল, সাথে সাথেই ছড়ছড় করে গরম পানি ছেড়ে দিলো ভোদাটা দিয়ে। আরে এ তো দেখি পুরা মুতে দিলো আমার মুখে। ভাগ্য ভালো শরবত খাইয়েছিলাম আগে, পুরা মুতে রূহ আফজার গন্ধ।

কমপক্ষে এক লিটার মুতে আমার পুরা চোখ মুখ মেঝে ভিজে গেছে ততক্ষনে। শিউলি প্রায় আধা মিনিট সময় নিলো অর্গ্যাজম থেকে ধাতস্থ হতে, সাথে সাথে উঠে দাড়িয়ে গেলো লজ্জিত ভাবে, ঠিক কি করবে বুঝতে পারছিলো না। সে নিজেও বোধ হয় বুঝতে পারে নাই মুতের থলি এভাবে খুলে যাবে, অথবা হয়তো অর্গ্যাজমের অভিজ্ঞতা এই প্রথম। আমার বেশ ভালো লাগছিলো, একটা মেয়েকে তৃপ্তি দেয়ার মধ্যে অদ্ভুত আনন্দ আছে



আমি উঠে গেলাম মেঝে থেকে, বাথরুমে গিয়ে মুখ ধুয়ে মুখ মুছে নিলাম। শিউলী এখনো সেই একই জায়গায় দাড়ায়া আছে, আমি বললাম

- আরে বোকা এতে লজ্জা পাওয়ার কি আছে, মেয়ে মানুষ হয়ে পুরুষ পোলার মত মজা খাইলা, এখন বুইঝা নাও পোলারা কেন পয়সা দিয়া হইলেও মাইয়া ভাড়া করে

আমি একটা ছেড়া ন্যাকড়া এনে মেঝেটা পা দিয়ে মুছে ফেললাম। শিউলিকে টেনে বসালাম সোফায়

- এর আগে এমন হয় নাই?

শিউলি না সুচক মাথা নাড়ল

- এর আগে এরকম আনন্দ পাও নাই?

শিউলি নিরুত্তর দেখে মুখটা টেনে ধরে আবার জিগ্যাসা করলাম

- কি, এরকম মজা লও নাই এর আগে?

- না

- তাইলে এইবার আমারে পয়সা দাও

শুনে শিউলি মুচকি হেসে ফেললো,

- যা আছে নিয়া যান

মনে মনে ভাবলাম নিবো না মানে, পুরাটাই খাবো আজকে। মাগীর সাথে পীড়িত করতে গিয়া ধোনটা এর মধ্যে নেমে গেছে, বেশ কিছুক্ষন অপেক্ষা করতে হবে। আমি বললাম আমার কোলে এসে বসো

- ব্যাথা পাইবেন, আমার ওজন আছে

- হ, তোমার ওজনে ব্যাথা পাবো, তাইলে তো পুরুষ মানুষ থিকা আমার নাম কাটা দরকার



কোলে নিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ঘাড়ে আর কানে চুমু কামড় দুইটাই চলতে থাকলো। এমন সময় শিউলি ঘুরে গিয়ে আমার কোলে মুখোমুখি বসল, এক মুহুর্ত আমার দিকে তাকিয়ে জড়িয়ে ধরল শক্ত করে। এই প্রথম শিউলি নিজের উতসাহে কিছু করতে দেখলাম। আমার দেখাদেখি সেও আমার গলায় সত্যিকার কামড় দিল একদম দাত বসিয়ে। আমি ব্যথায় শব্দ করে উঠে বললাম আরে, এইভাবে কামড় দেয় নাকি। মিনিট পাচেক কামড়াকামড়ির পর শিউলি নিজে থেকেই কামিজটা খুলে ফেললো। ভেতরে আরেকটা পাতলা গেঞ্জি। আমি বললাম ওটাও খুলে ফেলো

- আপনে খোলেন আগে

- ওকে, কোনো সমস্যা নাই, আমি জামা খুলে খালি গা হয়ে নিলাম

শিউলি গেঞ্জি খুলতেই তার কবুতর সাইজের দুধ দুটো দেখতে পেলাম। গাঢ় খয়েরি রঙের বোটা। আমি খুব আস্তে এক হাত রাখলাম একটা দুধের ওপর। ভীষন নরম, পাছার মাংসের চেয়ে অনেক নরম। বোটাটা হাত দিয়ে নাড়াচাড়া করতেই শক্ত হয়ে গেলো। শিউলি বললো

- খাইয়া দেখেন

- খাবো?

- হ

আর দেরী না করে মুখে পুরলাম, নোনতা স্বাদ প্রথমে, কোনো দুধ বের হচ্ছিলো না, তাও মনের সুখে টানলাম, শিউলী আমার মাথায় হাত বুলিয়ে যাচ্ছিলো।দুই দুধেই পালা করে চোষাচুষি করলাম। কোনো এক অজানা কারনে ধোনটা নেতিয়ে পড়ে গিয়েছিলো, ভোদা মারার আগে নরম নুনু বের করা উচিত হবে না। মনে পড়ল কনডমও তো কিনি নাই। শিউলিকে বললাম আমার একটু নিচে যেতে হবে। তাড়াতাড়ি শার্ট টা পড়ে মোড়ের ফার্মেসিতে গেলাম। কনডম কিনলে না আবার সন্দেহ করে। কি করি ভাবতে ভাবতে বলেই ফেললাম কনডম দেন তো এক প্যাকেট। যা থাকে কপালে। কিনেই পকেটে পুরে বের হয়ে আসতেছি, মনে হলো একটা থ্রি এক্স ভিডিও নিলে কেমন হয়। নিলাম টু এক্স ভিসিডি।



বাসায় এসে দেখি শিউলি জামা কাপড় পড়ে বসে আছে।



শিউলী পুরা রিসেট আমি যে বিশ মিনিট ছিলাম না এর মধ্যে। তার উত্তেজনাও নেমে গেছে বলে মনে হয়। তবে এ নিয়ে বেশি চিন্তা করার সময় নাই। শিউলীকে বললাম কিছু খাবা? চানাচুর নিয়া আসলাম, মুড়ি দিয়া মাখাইয়া টিভির সামনে বসলাম। বললাম, চলো একটা বই (সিনেমা) দেখি। ভিসিডিটা প্লেয়ারে দিয়ে সোফায় শিউলির পাশে বসলাম। এইটা আগেও দেখছি। এক ফ্রেঞ্চ প্রফেসর তার বৌ, পরে ছাত্রীর সাথে প্রেম, চোদাচুদি করে। এক পর্যায়ে দুইজনের সাথেই করে একসাথে। বেশ উত্তেজক ছিলো আমার জন্য। দেখতে দেখতে মাল ফেলছি আগে।



শিউলীও দেখা শুরু করলো। আরো পরে বুঝতে পারছি যে কোনো কাহিনীর দিকে মেয়েদের ভিষন আগ্রহ, কাহিনিওয়ালা পর্নো খুব ভালো কাজ করে মেয়েদের উপর। শুরুতেই ঠাপাঠাপি করলে ভড়কায়া যাইতে পারে। এই মুভির শুরুটা একটু স্লো, আমরাও চানাচুর চাবাইতে চাবাইতে ধীরে সুস্থে দেখতে লাগলাম। প্রেফসর তার বউকে চোদা শুরু করলো, আমি আড়চোখে শিউলিকে দেখে নিলাম, সে লজ্জায় মুখ নীচু করে দেখতেছে, ভুলেও আমার দিকে তাকাইলো না। বোয়ের সাথে হেভি প্রেম হইলো প্রথম ত্রিশ মিনিট, বিছনায়, বাইরে রোমান্টিক মিলাইয়া। এর মধ্যে ছাত্রি দেখা দিল। একটু স্লাট টাইপের। ছাত্রির সাথে চুমাচুমি করতেই শিউলি বলে উঠল, পুরুষ পোলারা এমনই হয়

- ক্যামন?

- ঘরে বউ রাইখা রাস্তার মাইয়ার লগে ঢলাঢলি করতাছে

- বউয়ে সন্তুষ্ট না করতে পারলে তো উপায় নাই

- মাইয়াটার উচিত তালাক দেওন

খাইছে, শিউলি দেখি সিরিয়াসলি নিতেছে। টিভিতে একটা রাম ঠাপাঠাপি সেশনের সময় আমি শিউলিকে কাছে টেনে নিলাম। প্রোফেসর সাহেবও চরম ভোদা ফাটাচ্ছিলো, সাথে ছাত্রির গোঙানি। শিউলি বাধা দিল না। আমি ঘাড়ে পিঠে চুমু দিতে লাগলাম। আস্তে আস্তে তার জামাটা খুলে ফেললাম। আমার কোলে বসিয়ে ডান পাশের দুধটা মুখে পুরে দিলাম। প্রথমে জিভ দিয়ে কিছুক্ষন খেললাম বোটাটা নিয়ে, অন্য হাত দিয়ে পিঠে নখ বিধিয়ে দিচ্ছিলাম। শিউলি আমার চুলের মুঠি শক্ত করে টেনে ধরে রইল, কানে কামড় দিলো বার দুয়েক। বোটা নিয়ে নাড়াচাড়া শেষ করে আলতো করে চোষা শুরু হলো, শিউলি দেখি আরো শক্ত করে চুল চেপে ধরেছে, বলে উঠল, পুরাটা খাইয়া ফেলান। আর কি করা পুরা দুধটা গলাধকরন করার চেষ্টা করলাম। কয়েক মিনিট পর দুধ চেঞ্জ করে বায়ের দুধটা নিয়ে শুরু হলো, ডান হাত দিয়ে ডান দুধ ভর্তা করতে থাকলাম।



টিভিতে ওদিকে থ্রিসাম শুরু হয়ে গেছে। শিউলীকে সহ ঘুরে বসলাম যেন শিউলি টিভি দেখতে পায়। লালা দিয়ে হাতের দু আংগুল ভিজিয়ে শিউলির ভোদার টেম্পারেচার দেখে নিলাম। তেমন ভিজে নাই। অবশ্য ঘন্টা দুয়েক আগে সে একবার অর্গ্যাজম করেছে, সেকেন্ড টাইম এত সহজে হবে না। পরে অভিজ্ঞতায় বুঝেছি বাংগালি মেয়েদের মাল্টিপল অর্গ্যাজম কমই আছে, তারা ছেলেদের মতই একবার পুরাটা ভালোভাবে খাইলে কয়েক ঘন্টা থেকে কয়েকদিনে আর অর্গা্জমের কাছাকাছি যাইতে পারে না। তবে ভোদায় ধোন ঢুকাইতে অসুবিধা নাই, জাস্ট চরম আনন্দ পাইতে বেশি অধ্যবসায় লাগে। যাইহোক লালায় ভেজা আংগুল দিয়া লিংটা (ভগাংকুর) নাড়াচাড়া করতে লাগলাম। একদম মরে পড়ে আছে। লিংএর পাশের চামড়াতেও আংগুল বুলালাম। জিভ লাগানো দরকার, লালা খুব তাড়াতাড়ি শুকায়া যাইতেছে। কিন্তু জিব এদিকে দুধ টানায় বেস্ত। ভোদার মেইন গর্তে হাত দিয়ে আংগুল ভিজিয়ে নিচ্ছিলাম। ওখানে তরল বেরিয়েছে তব গতবারের চেয়ে কম।



বেশি দেরি আর করলাম না। একটা কনডম বের করে ধোনে লাগাই নিলাম, শিউলির সামনেই। তারপর ধোনটা চেপেচুপে ঢোকানের চেষ্টা করলাম ভোদাটায়। যা ভেবেছি তাই। ভোদাটা ভেতরেও শুকিয়ে গেছে। আমি বেশি সময় দুধ চুষে ফেলেছি, আরো আগেও করা উচিত ছিলো। জিগ্যাসা করলাম, ব্যথা পাও নাকি? তাহলে বাদ দেই

- না করেন, ঠিক হইয়া যাইবো

- ভিতরে শুকনা তো

- আপনে আপনের কাম করেন, আমি ব্যথা পাইলে বলুমনে



ওকে, মাগি নিজেও যখন বলতেছে। ধোন আনা নেওয়া চলতে থাকলো, শিউলি তখনো আমার কোলে। শিউলির কথাই ঠিক, আস্তে আস্তে পিচ্ছিল ভাব বাড়ছে। ঢাকাইয়া কনডম গায়ে কোনো লুব্রিকেন্ট নাই। শালারা এইখানেও বাতিল মাল ছাড়ছে। ঠাপানোর স্পিড বাড়ায়া দিলাম। শিউলির ওজন কম হওয়াতে সুবিধা, আমি ওর কোমরটা ধরে বসা অবস্থাতেই তুলতে পারছি। শ খানেক ঠাপ হয়ে গেলে, মাল বাইরম মাইরম করতেছে, একটু বিরতি নিলাম।



এইবার দাড়াইয়া সেক্স চলবে। আমি দাড়ানো অবস্থায় শিউলিকে কোলে নিয়ে আরেক দফা শুরু হলো। শিউলিকে বললাম, বেশ জোরেই, ভাল লাগছে? শিউলি নিরুত্তর। আবার জগ্যেস করলাম, কোনো জবাব নাই। পিঠে একটা থাপ্পড় দিয়ে বললাম, কি? বলতে অসুবিধা কোথায়?

শিউলি বলল, হুম, আমার শরম লাগে

মাল মনে হয় আর ধরে রাখতে পারব না। মেঝেতে শুইয়ে লাস্ট ৪/৫ টা ঠাপ দিয়ে পুরা টাংকি খালি হয়ে গেল। ভিষন টায়ার্ড হয়ে গেছি। দাড়ায়া চোদাচুদি ভালো ব্যয়াম।



মাল ফেইলা শান্ত হয়ে লাগতেছিলো। ঘুমে ধরছে। শিউলিরে নিয়া মেঝে থেকে বিছানায় গেলাম, দুইজনেই ল্যাংটা, বিছানায় জড়াজড়ি ওবস্থায় কখন যে ঘুমায়া গেলাম মনেও নাই। যখন ঘুম ভাঙছে দেখি সন্ধ্যা হয়ে গেছে। শিউলি তখনও খশ খশ শব্দ করে ঘুমাচ্ছে। উঠে বসলাম। মেঝেতে মাল সহ কন্ডমটা পড়ে আছে। নেক্সট স্টেপ চিন্তা করে বের করা দরকার। মোটামুটি সবই তো করা হইলো। এখন কি আরেক রাউন্ড চলবে? না টাকা দিয়া ছেড়ে দেব ভাবতেছি।



শিউলি ততক্ষনে আড়মোড়া দিয়ে উঠছে। আমি বললাম জামা কাপড় পরার দরকার নাই, আমরা এভাবেই থাকি এখন।

- মাইনষে দেখব

- আমি জানালা লাগায়া দিতেছি কেও দেখব না

- আপনে একটা বেলাজ বেহায়া

আমি শিউলিকে বিছানা থেকে একটানে কোলে উঠিয়ে নিলাম, আর দশটা গার্মেন্টসের মেয়ের মত সেও বয়সের তুলনায় অনেক হালকা। তবুও মধ্যবিত্ত ভুটকি মাইয়াদের থেকে ভালো। ভুটকি ভোদা চুদেও আরাম নাই।



বেশ কিছুক্ষন জড়াজড়ি করে বসে থাকলাম। জানতে চাইলাম, তুমি কি আজকে রাতেও থাকতে পারবা?

- না, আমার যাইতে হইবো, আরেকদিন আসুমনে

- হুমম। ঠিকাছে, যাইতে চাইলে যাও।

- আপনের এইখানে গোসল করা যাইবো?

- তাতে কোনো সমস্যা নাই

- আমি গোসল কইরা যাইতে চাইতেছিলাম



আমি ভাবলাম এইটা তো আরো ভালো আইডিয়া, দুইজন একসাথে গোসল করে নেই। কখনও কোনো বড় মেয়ের সাথে গোসল করার সুযোগ হয় নাই। হয়তো আরেক দফা ঠাপ মারা যাবে।

- চলো একলগে করি, আমারও গোসল মারা দরকার

- একলগে করবেন?

- অসুবিদা আছে?

- করেন, অসুবিদা নাই



পুরানো গামছাটা আর সাবান নিয়া, শিউলি আর আমি ল্যাংটা অবস্থাতেই বাথরুমে ঢুকলাম। বাথরুমে জায়গা বেশি তবে মন্দ না। এই বাথরুমে কমোড নাই সেটা একটা সুবিধা। জাস্ট একটা বেসিন আর শাওয়ার। শিউলিকে ল্যাংটা অবস্থায় দারুন লাগছে। মেদবিহীন শরীর, শ্যামলা তবে মসৃন। ছোট ছোট দুধ আর দু পায়ের ফাকে সুন্দর করে বসানো ভোদা। আমি বাথরুমে ওকে দাড়া করিয়ে ভালো মতো দেখে নিলাম। কোনো পর্নো ছবিই বাস্তব নগ্ন মেয়ের সৌন্দর্যের কাছাকাছি যাইতে পারবে না।

- গোসল করবেন না খালি দেখবেন

- দেখব, তুমি খুব সুন্দর

- হ, এগুলা আর কইতে হইবো না, গোসল শুরু করেন

- তোমাকে আমার খাইয়া ফেলতে মন চাইতেছে

- খাইছেন তো অনেক, এখনও পেট ভরে নাই

- না, অনেক খুদা বাকি আছে, কয়েক বছর ধরে খাওন দরকার

- খাইছে আমার খবর আছে তাইলে, তাড়াতাড়ি যাইতে দেন

আমি কাছে গিয়ে দুধগুলোর ওপর গাল ঘষলাম। নাড়াচাড়া পড়তে বোটাগুলো আস্তে আস্তে দাড়িয়ে গেলো। আমি আলতো জিভ দিয়ে নেড়ে দিতে থাকলাম। শিউলি তখনও জুবুথুবু হয়ে দাড়িয়ে আছে। আমি এক হাত দিয়ে শাওয়ারটা ছেড়ে দুজনকেই ভিজিয়ে নিলাম। শিউলিকে বললাম সাবান ঘষে দাও আমার গায়ে। আমিও তার গায়ে একদফা সাবান ঘষে দিলাম। উত্তেজনা ক্রমশ বাড়ছে। পিচ্ছিল দুটো শরির ল্যাপ্টালেপ্টি করতে থাকলো। আমি দুধ, পাছা ভোদা আলতো করে ধরে নিচ্ছিলাম। এক পর্যায়ে ভোদাটা ফাক করে জিভ লাগিয়ে নিলাম। পুরোটা নোনতা হয়ে হয়ে আছে। লিংটা এখনও শক্ত হয় নি বটে, তবে নিচের দিকের গর্তটা ভালো ভিজে আছে। আমি লিংটাকে জিভ দিয়ে আদর করে যেতে লাগলাম, াওন্য হাত দিয়ে দুধ পাছা যেটা পারি টিপে যাচ্ছি। শিউলি অবশেষে একটু আধটু গোঙানি দিয়ে উঠতে লাগল। ওর এক হাত আবারও আমার চুলের মুঠি ধরে আছে। মাথা থেকে চুলের গোছা প্রায় ছিড়ে ফেলবে এমন অবস্থা। হঠাৎ সে আমাকে এক ঝটকায় সরিয়ে দিয়ে বললো, ভাইজান আমার মুত আসছে, আবারও আপনের গায়ে লাইগা যাইবো

- অসুবিধা আমার সামনে কর

- না না আপনের সামনে করতে পারুম না, আপনে বাইরে যান আমার শেষ হইলে ডাক দিতেছি

- কোনোভাবেই না, আমি দেখব তুমি কিভাবে মুত

- আমার লজ্জা লাগবে

- আরে ধুর এত কিছুর পর আবার লজ্জা

বেশ কিছুক্ষন জোড়াজুড়ির পর শিউলি আমার সামনে বসেই মুতে দিতে রাজি হলো, আমি নিরাপদ দুরত্বে দাড়িয়ে দেখার প্রস্তুতি নিলাম। কিন্তু ভাগ্য এমন খারাপ শত চেষ্টার পরেও শিউলি এক ফোটা মুততে পারল না। টেনশনেও হতে পারে, আমি দর্শক থাকার জন্যও হইতে পারে।

আমি বললাম, বাদ দাও, এটা তোমার মনের ভুল।

আমি আবারও ল্যাপ্টালেপ্টি শুরু করলাম। বেশ উত্তেজনা তৈরী হইছিলো, পুরাটাই মাটি হয়ে গেছে। আমার ধোন ফেটে যাওয়ার মত পরিস্থিতি ছিলো এখন নেমে গেছে। কিছুক্ষন দুধ চুষে ভোদায় মনোযোগি গলাম, এখানেই আসল মজা। লিংটাও টের পেলাম নেমে গেছে, চামরার আড়ালে এমনভাবে ঢুকে আছে অস্তিত্তই বোঝা যায় না।



মনোযোগি ছাত্রর মতন তবুও জিভ চলতে থাকলো লিংটার আশে পাশে। লিংটার অবস্থান মুতের ছিদ্রের উপরে, আর মুতের ছিদ্র ধোন ঢুকানোর গর্তের বেশ উপরে। চাইলে হয়তো আংগুল চালানো যাইতো তবে দুধ টেপাটাই বেটার মনে হইলো।অনেক সময় লাগলো লিংটা আগের মত অবস্থায় ফিরে আসতে। বিশ মিনিট থেকে আধা ঘন্টা তো হবেই। আমার জিভ ততক্ষন অবশ হয়ে গেছে। বেশ কয়েকবার বিরতি নিয়ে নিছি। মাগিটার কাছ থেকে আমারই টাকা নেওয়ার সময় হইছে। আর সে এদিকে চোখ বুজে মজা খাচ্ছে। এসব ব্যাপারে শিউলিকে বেশ স্বার্থপর মনে হলো। সে আগের মতই আমার চুলে হাত দিয়ে মাথাটা ধরে আছে। এক পর্যায়ে হালকা গোঙানি শুরু হলো, শিউলি দুইহাত দিয়ে আমার মাথাটা চেপে ধরল তার ভোদার উপর। আমিও জিভের স্পিড বাড়িয়ে দিয়াল। জিভের নিচে লিংটা শক্ত হয়ে উঠছে টের পেলাম। একটা ছোট কাঠির মত হয়ে আছে এখন। শিউলি বেশ জোরেই শব্দ শুরু করলো এবার। ওহ, ওম, ওমা ওমা। মা? আমি ভাবলাম খাইছে মা কেন এইখানে। জিবটা মরে যেতে চাইতেছে আড়ষ্ট হয়ে, হারামজাদি তাও অর্গ্যাজমে পৌছাইতে পারতেছে না। আমি এবার শক্তি দিয়ে জিভটা লিঙের ওপর চালাতে থাকলাম।হঠাৎ শিউলি বেশ জোরে চিৎকার দিয়ে হাত পা শক্ত করে ফেলল, উ উ উখ ও ও। আমি তাড়াতড়ি মুখ সরিয়ে নিলাম, আবারও গরম পানি বের হচ্ছে, বেশ জোরে ধারায় শিউলি তার ব্লাডারের নিয়ন্ত্রন হারিয়ে ফেলল। এই প্রথম আলোর মধ্যে দেখলাম মেয়েদের মুত বের হয়ে আসতে। ভোদার মধ্যে খুব ছোট একটা ছিদ্র দিয়ে প্যাচানো ধারাটা বের হয়ে আসছে, ছেলেদের ধারার চেয়ে বেশ মোটা, এবং শক্তিশালি। এজন্য মেয়েরা মুততে গেলে ফসফস শব্দ হয়। আমার ধারনা কে কত দুরে মুত ছুড়তে পারবে এই প্রতিযোগিতা করলে যে কোনো মেয়ে যে কোনো ছেলেকে অবলিলায় হারাতে পারবে। আমার ধোনটা ভিষন শক্ত হয়ে গেলো। মেয়েদের মুততে দেখা যে এত উত্তেজিত করতে পারে জানা ছিলো না। আমি শিউলির মুতের ধারায় ধোনটা ভিজিয়ে নিতে থাকলাম। মাল বের হয়ে যাবে যাবে অবস্থা। শিউলি চোখ পিট পিট করে আমার কান্ড দেখছিলো। বললো, আপনের ঘিন্না লাগে না?

- আমি ভাবছিলাম লাগবে, কিন্তু লাগতেছে না, বরং ভিষন আরাম লাগতেছে

- তাইলে আরাম লাগান

একসময় শিউলির ট্যাংক খালি হয়ে ঝর্নাটা বন্ধ হয়ে গেল। আমি বললাম, আর নাই, চেষ্টা আরো থাকতে পারে। শিউলি কোতাকুতি করে আরো দুয়েক ফোটা বের করতে পারলো, তবে বুঝলাম ভান্ডার খালি।



আমি বললাম, আমার ধোনটা মুখ দিয়ে খাও

- পারুম না

- কেন? আমি তোমার ভোদায় মুখ লাগাইছি, তুমি কেন করবে না?

- আপনে মুত দিয়া ভিজাইছেন ঐটারে, নিজের মুত নিজে গিলতে পারুম না

- ও। তাইলে সাবান দিয়া ধুয়ে দিতাছিভালোমতো সাবান দিয়া ধোনটা ধোয়ার পরও বহু অনুরোধ করতে হইলো শিউলিকে। শেষমেশ না পেরে সে আমার ধোনটা মুখে দিলো। আহ, গরম মুখে ধোনটা যেতেই বেহেস্তি মজা পেলাম মনে হলো। কিন্তু শিউলি টেকনিক জানে না। আমাকেই ধোনটা আনা নেয়া করতে হলো। মাল বের হয় হয় করতেছে। খিন্তু কোনোভাবে ব্যাটে বলে হচ্ছে না। পরে ভাবলাম ওর মুখে ফেললে হয়তো মাইন্ড করতে পারে, ধোনটা বের করে হাতদিয়ে একটু টানাটানি করতেই আর নিয়ন্ত্রন রাখতে পারলাম না, মাল ছিটকে বের হয়ে শিউলি দুধে পেটে

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*